bangla choti69 2015 চিৎকার দিতে দিতে বলল আস্তে করো নৌকা ডুবে যাবে

bangla choti69 2015 প্রেমিকার বড় বোন । bangla choti 2018 বিয়ের ৪/৫ মাস পরে ডিভোর্স হয়ে যায় । bangla chotir khazana কিন্তু তাকে দেখে বোঝার উপায় নেই যে সে ডিভোর্সি সেক্সি । আমার সাথে ওর খুব ভাব । প্রায় ৩ বছর ধরে ওদের বাড়িতে যাওয়া আসা । ওর স্বামী কি ভাবে আদর করত আমাকে শোনায় । এখনো নাকি সে চাঁদনী রাতে ছাদের উপর গুদ ফাঁক করে ওর স্বামীর অপেক্ষায় থাকে ।

ইদানিং জ্বালা মেটাতে গুদে আঙ্গুল ভোরে জল খসায় সে । আমি ওর হাতের আঙ্গুল ধরে বলি , ইস আমি যদি হাতের আঙ্গুল হতে পারতাম । সে ফিক করে হেসে দিয়ে বলে শখ কত । আমি ওর বেল গুলতে হাত দিতে যায় কিন্তু সে আমার হাত সরিয়ে বলে যা বলবি মুখে শরীরের সাথে নয় ।

bangla choti69 2015 আমাকে সে ডার্লিং বলে কিন্তু আদর করতে দেয়না । আমি নিরু আপার মনের কথা বুঝতে পারিনা । আমার সাথে নষ্টামি গল্প করে অথছ একটু প্যাক করে টিপতে দেয়না । আমরা একসাথে নীল ফ্লিম দেখেছি তবু সে আমাকে সুযোগ দিলনা । একদিন দুজনে চটি পড়তে পড়তে গরম হয়ে গেলাম । আমার লালা বের হয়ে আন্ডার ওয়ার ভিজে গেছে ওর পায়জামা । আমার মাথায় চুদার ভূত চেপে বসল ।

আমি ওকে ধাক্কা দিয়ে সুইয়ে দুধ দুটি ধরতে চেষ্টা করলাম ও বাঁধা দিচ্ছে । ওর শক্তি কমে গেল আমি জামার উপর দিয়ে টিপতে লাগলাম । bangla choti69 2015 ও বলল আমার কপালে একটা চুমু খা ? আমি খেয়ে নিলাম তার পর সে বলল – শুন আমি তোকে ভালবাসি বন্ধুর মত দেবরের মত ,তাই তোর সাথে ফ্রি হয়ে চলি । সত্যি বলছি আমার ভোদা কুটকুট করছে চুদা খাবার জন্য ।তুই যদি করে নিস আমার বাধা দেবার ক্ষমতা নেই ।

bangla choti prova,bangla choti collection,bangla choti golpo in bangla language, sabita vabi bangla choti online,bangla choti online blogspot 2011 archive,bangla choti story,bangla choti video gallerybangla choti prova,bangla choti collection,bangla choti golpo in bangla language,bangla choti story,bangla choti book,bangla choti blog,bangla choti online,bangla sex,banglasex,bangla sex story,bangla sexer golpo,bangla golpo,bangla sex golpo

কিন্তু তোর উপর আমার যে বিশ্বাস আছে তা সাড়া জীবনের মত হারাবি । আমার মনে হবে তুই একাটা লম্পট । তাই বলি যদি আমার ভালবাসা চাস তাহলে ছেড়ে দে আমি ভয় পাচ্ছি । প্রয়জনে আমার সামনে বসে হাত মেরে মাল বের কর কিছু মনে করবনা । কিন্তু , আমাকে চুদিস না । এখন তুই ভেবে দেখ আমাকে চুদতে চাস নাকি ভালবাসা চাস ? আমি ওর উপর থেকে নেমে গেলাম । আমার গালে একটি চুমু দিয়ে বলল আমার ভাল বাসা চাস বলে খুশি হলাম । আমি লজ্জা পাচ্ছি কিন্তু ওর ভাব এমন , যেন কিছুই হয়নি ।

bangla choti69 2015 আমি নিরু আপাদের বাড়ি যাওয়া আসা কমিয়ে দিলাম । ভালবাসা দিবস এল আমি ফুলের তোরা ও একটি কার্ড দিলাম । সে আমার জন্য একটি সুন্দর গেঞ্জি কিনেছে । আমি তাকে বললাম আমার গেঞ্জি চাইনা তোমার ভালবাসা চায় । তোমার ভালবাসার জন্য আমি সব করতে পারি ? মনে আছে তোমার , একদিন সুযোগ পেয়েও আমি করিনি তোমার ভালবাসার জন্য । নিরু আপা – তুই ছোট ছেলে ভালবাসার কি বুঝিস । আমাকে থামতে পারবি কি ? তোর শরীর টা দুর্বল হয়ে যাবে যে ।তুই জানিস সেদিন আমার শরীর খারাপ ছিল । নে গেঞ্জিটি পরে নে আজ একটু তোকে নিয়ে পার্কে ঘুরব ? মাথা থেকে খারাপ ধান্দা মুছে ফেল । আমি – তুমি পড়িয়ে দাও । নিরু আপা – bangla choti golpo আয় ঘরে আয় বলে আমাকে গেঞ্জি পড়িয়ে বলল ।

more bangla choti :  banla choti magi choda একদিকে চুদছি আর ওর দুধ ধরে টিপতে লাগলাম

কত সুন্দর লাগছে রে আজ পার্কের সব মেয়ে তোর পিছু নেবে । নিরু আপা আমার সামনে পোশাক বদলালো , bangla choti69 2015 কিন্তু কিন্তু হাঁটুর একটু উপর ছাড়া কিছুই দেখতে পারলাম না । তবু দেখতে দেখতে গরম হয়ে গেলাম ।যেন বসন্তের বাতাস আমাকে ছুঁয়ে যাচ্ছে , তার অঙ্গের মৌ মৌ গন্ধে প্রান ভোরে যাচ্ছে । একটি কোকিল আমাকে বলল আমার ব্রায়ের হুক টি লাগিয়ে দে তো । আমার আড়মোড়া ভাঙল হুক লাগিয়ে ওর পিঠের গন্ধ শুকে নিলাম । আমার গরম শ্বাস দিলাম ওর পিঠে ও একটু কেঁপে উঠল । bangla choti golpo 2018

প্রেমিকার বড় বোনকে চোদার বাংলা চটি গল্প দুজনে বের হলাম । আমি বললাম পার্কে যাবনা আমার চেয়ে তোমাকে বেশী সুন্দর লাগছে । দুষ্টু ছেলেরা ফ্যাল ফ্যাল করে তাকাবে তোমার দিকে । bangla choti69 2015 চল একটি হোটেলে গিয়ে উঠি আমি ছাড়া ফুল পাখিরা ও যেন দেখতে না পায় তোমার রূপ । নিরু আপা রাজি হলনা । শেষে নৌকায় উঠতে রাজি হল । টোপর আলা একটি নৌকা ভাড়া করলাম । মাঝিকে বিপদ সঙ্কেত দেবার জন্য ১০০ টাকা বেশী দিলাম । দুজনে খুব কাছাকাছি বসে গল্প করছি ,আমি আস্তে আস্তে ওর পায়ে পিঠে হাত বুলাচ্ছি । choda chudi

৩০ মিনিটের মধ্যে ও গরম হয়ে গেল । টোপরের মধ্যে টেনে নিলাম তাকে । মুখে মুখ লাগিয়ে পরে রয়লাম কিছুক্ষণ । সে নগ্ন হতে চায়লনা আমি এক রকম জোর করে করে দিলাম । বুঝলাম আজ ভালবাসা দিবসে ও একটু ভালবাসা চাচ্ছে । dhaka choti সে আমাকে বলল তোমাকে দেবার মত কিছু নেয় আমার , আমার সব কিছু ভোগ করেছে আমার স্বামী । আমি ওর পাছুতে হাত দিয়ে বললাম এটা তো আছে । নিরু বলল – নেই । বিশেষ বিশেষ দিনে ও এখানেও ভরতো ।

আমি – আমি বললাম , চুপও এগুল ভেবে কষ্ট পেতে নেয় । দুজন দুজন কে বুকের ভীতরে ঢুকিয়ে নিতে চাচ্ছি । bangla choti69 2015 ৬৯ হয়ে থাকলাম । কিছুক্ষণ । আমার মুখ থেকে ওর মধু চাক টেনে নিয়ে আমার কলা চোঁ চোঁ করে চুষতে লাগল । আরামে আমি চোখ বুজে নিলাম । মনে হচ্ছে ওর দাঁত গুল যেন নেই । ফোগলা দাঁতে চুষে যাচ্ছে । অনেক গরম ওর মুখের ভীতর টা মুখের লালা গুল কুশুম কুশুম গরম পানি । ইস ইস উহ উহ শব্দ পাচ্ছি । চোখ মেলে দেখি ও আমার কলাটি ভোদার ভীতরে ঢুকিয়ে উহ উহ ইস ইস আহ আহ করছে ।

kolkata bd sex story আমার চোখে চোখ পড়তে ও লজ্জায় আমার বুকে মুখ লুকাল । আমি ওর পিঠে হাত বুলিয়ে চুমু খেতে খেতে দুধ দুটি চেপে ধরলাম । ও দ্রুত লয়ে মাজা দোলাতে লাগল । bangla choti69 2015 পাছার দাবনা দুটি টিপতে লাগলাম । ও বলল আস্তে টেপ আমি হাঁটলে যে পাছা দুলবে । সে জোর কদমে মাজা দোলাতে দোলাতে ও ও ও মাম মা মা ইস ইস মরলাম মরলাম বলতে বলতে জল খসিয়ে আমার বুকে শুয়ে পড়ল । আমি ওকে নিচে সুয়িয়ে সাবল দিয়ে মাটি খুড়ার মত , সোনা টা ওর গুদে ভরতে ও বের করতে লাগলাম ।

more bangla choti :  choda chudir panu না আপু, আমার ধোন তেমন বড় নয়, মাত্র ৬ ইঞ্চি

bangla choti69 2015 ও খুব জোরে চিৎকার দিতে দিতে বলল আস্তে করো নৌকা ডুবে যাবে । ও বাবা রে তোর বাড়ায় কত জোর রে , আমাকে বিয়ে করে নিস । ওহ ওহ ইস ইস গেল আমার আবার বেরিয়ে গেল জোরে জোরে ঠাপ মারো সোনা । আমার সোনার জ্বলে উঠল । আমি ধরে রাখার চেষ্টা করে ও পারলাম না ধন টা বের করে ওর মুখে ঢুকাতে চায়লাম কিন্তু ও মুখে নি লো না । ওর মুখের উপর ছিটকে ছিটকে পরে গেল । তার পর আমার সোনাটা মুখে নিয়ে চেটে পরিষ্কার করে দিল । ভ্যানিটি ব্যাগ থেকে টিসু বের করে মুখ মুছে বলল – তুই একটা হারামি , লম্পট , কুত্তা , শোর আমার মুখে মাল ফেলে দিলি । আমি তাকে খিস্তি দিয়ে বললাম – মাগী দয়া করে তোর ভোদা ফাটালাম না । তোর পোঁদে ভরলাম না ।

নৌকা দুবালাম না । তাও তুই গালি দিলি । দাঁড়া তোর গুদ ফাটাবো নৌকা ডুবাব । নিরু – পারলে ফাটা , ফাটা ভোদার আর কি ফাটাবি তুই । bangla choti69 2015 আমার হাবলা পোঁদে তোর বিচি ঢুকিয়ে কিছু করতে পারবিনা । এটা কলা , বেগুন ,মুলা চুদা খাওয়া গুদ । এখনো মুতলে এক কিলো দূরে গিয়ে পরে । আমাকে চুদে ঘায়েল করতে হলে তোর ধোনের বাল উড়ে যাবে । ৪০ বছর বাল বেরুবেনা । আমি – কি বললি মাগী ? choti boi bangla

দাঁড়া আজ যদি তোকে চুদে নৌকা ডুবিয়ে আমি বিধবা না হয় , আমি তোকে জীবনে আর চুদবনা । বলে ওকে জাপটে ধরে আদর করতে গেলাম । ও আমাকে আদর করতে দিবেনা । আমি ওর সতীত্ব coti golpo হরন করতে চাইছি ও রক্ষা করতে চায়ছে । নৌকা দুলছে । মাঝি বলল হয়েছে আর নয় । নৌকা টা আমার ডুবে গেলে পেটে লাথি পরবে । আমরা নৌকার টোপর থেকে বের হয়ে বাইরে বসলাম । মাঝি বলল – দিদি গো , আমাকে একবার দিবেন ? জীবনে সুন্দরী মেয়ে চুদিনি গো দিদি ? bangla choti69 2015

Updated: মার্চ 31, 2018 — 5:30 অপরাহ্ন

3 Comments

Add a Comment

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.banglachoti-golpo.com- © 2014-2018
error: Content is protected !!