choti boi bangla আমাকে চুদে আমার ভোদা একদম খাল করে ফেলে।

আমি আজ আমার জিবনের একটি সত্য ঘটনা বলব । ঘটনাটি ঘটেছিল আজ থেকে তিন বছর আগে । আমি তখন কেবল ইন্টার পাশ করেছি । আমি দেখতে বেশ সুন্দরি উচ্চতা ৫’৮” এবং ওজন ৫৭ কিলো । আর ফিগার৪০-২৮-৩৬ । বেশির ভাগ সময়ই জিন্স আর টি শার্ট পরতাম যাতে আমার খাড়া খাড়া দুধ আর ধুপশি পাছা লোকের দৃষ্টিগোচর হয় । এতে অবশ্য রাস্তার বখাটে যুবক , রিকশাওয়ালা ,কুলি -মজুরদের ইভটিজিং এর শিকার হতে হয় । একদিন তো এক রিকশাওয়ালা বলেই ফেলেছিল “মাগির প্যান্টখান মনে কয় এক টান দিয়া খুইলা ফালাই ” । তবে আমি এসব কেয়ার করতাম না । বরং নিজেকে সেক্সি লাগছে ভেবে খুশিই হতাম । কিন্তু জানতাম না এই খুশি অনেক বড় দুঃখের কারন হবে ।বাবার অনেক টাকা পয়সা থাকায় কখনও কোন অভাবে পড়তে হয়নি । আমার নিজের একটি গাড়ি ছিল যা শুধু আমি নিজেই ব্যবহার করতাম । আমার এক বান্ধবি ছিল নাম রুপা । ওদের বাড়ি ছিল একটি অজপাড়াগাঁয়ে । আমি ছোটকাল থেকে শহরে মানুষ তাই কোন অজপাড়াগাঁয়ে যাবার কথা শুনলে খুশিতে মন নেচে ওঠে । রুপাও আমাকে নিমন্ত্রন করে বসল ,তাই কোন দেরি না করেই রুপাসহ রওনা দিয়ে দিলাম ।

গাড়িতে যাবার সময় রুপা আমাকে পইপই করে বলছিল যেন গ্রামে কোন রকম অশালিন পোশাক না পরি । আমি হেসে বললাম “তা না করলে কি হবে ” । রুপা বলল ,”তুই যা ড্রেস পরিস না তাতে আমাদের গ্রামের ছেলেছোকরা তোকে চুদে মেরে ফেলবে ” । আমিও বললাম ,”দেখব তোদের গ্যাঁড়াইম্যা পোলাপানের বাড়ার জোর কত” । রুপা বলল ,” কি যে বলিস না , ওরা এক চোদনে তোকে দশবার পোয়াতি করতে পারবে “। গাড়ির ড্রাইভার ছিল মকবুল যে রুপাদের গ্রামের ছেলে । আমাদের কথা শুনে সেও যারপরনাই horney হয়ে উঠে ।
যা হোক আমরা যথাসময়ে রুপাদের বাড়ি আসলাম । একজন বেঁটে মোটা লোক আমাদের জিনিসপত্র গাড়ি থেকে নামাল এবং সেগুলো জায়গা মত নিয়ে গেল । লোকটির নাম জব্বার । সে রুপাদের বাড়িতে দিনমজুর খাটতে এসেছে । সে আমার দিকে তাকিয়ে দাঁত বের করে মিটিমিটি হাসতে থাকে । আরও দুজন দিনমজুর সেখানে উপস্থিত ছিল । তাদের নাম হাকিম ও কুদ্দুস । তারাও দুচোখ দিয়ে আমার দেহ ভোগ করতে লাগল । আমিও কোন তোয়াক্কা না করে পাছা দুলিয়ে তাদের সামনে দিয়ে হেঁটে গেলাম ।
রুপাদের বাড়িতে শুধু ওর বাবা আর মা ছাড়া কেউ ছিল না ।ওর মা আমাকে বেশ আতিথেয়তার সাথে গ্রহন করল । বিকেল বেলায় মাঠ থেকে এসে ওদের চাকর এর সাথে আমার দেখা হল ।ছোটোখাট মানুষ ,দিন রাত মাঠে কাজ করে শরীর যেন পাথরে পরিনত হয়েছে । সেও আড়াল থেকে আমার দুধ পাছা দেখে বাড়া খেছতে লাগল ।
[রাতে এক মদের আসর বসেছে । রুপাদের ছাকর (রতন ) ,ড্রাইভার মকবুল ,হাকিম ,কুদ্দুস ,আর বেঁটে মোটা লোকটি (জব্বার) । তারা সবাই মোহনাকে নিয়েই fantasize করছে । বেঁটে লোকটি ড্রাইভারকে বলল ,”তর মেমসাবত পুরাই কচি মাল , এক্কেরে ফারামের মুরগি । একবার পাইলে পুরাই হাড্ডিসহ চিবাইয়া খাইতাম । “হাকিম বলল, “আমারও একখান শহইরা মাল খাওনের খুব হাউশ “ড্রাইভার বলল ,”তয় মাগির কিন্তু বহুত হাউশ গাঁরাইম্যা চোদন খাওনের আহনের সোম কইসিল দেখমু গাঁরাইম্যা পোলাগর ধনের জোর কেমুন ” । কুদ্দুস বলল ,”শালার মাগিরে এমন গোঁয়ানি দিমু না মাগি হাইগা দিশা পাইব না”। রুপাদের চাকর(রতন ) বলল ,”চল মাগির ইজ্জত মারি ” । বেঁটে লোকটি বলল ,”হ মাগির হগা গোঁয়া সব এক্কেরে সাইজ কইরা দিমু এক্কেরে ” ।]
পরদিন একটা টাইট জিন্স এর প্যান্ট পরে আর একটি ফতুয়া পরে পাছা দুলিয়ে দুলিয়ে পুরো গ্রাম ঘুরতে লাগ্লাম । সাথে ছিল রুপা আর ড্রাইভার । পুরো গ্রামের ছেলে ছোকরার দল হাঁ করে আমার ভরাট পাছার সৌন্দর্য উপভোগ করতে লাগল । কিন্তু আমি জানতাম না এদেরই মধ্যে কেউ কেউ আমার পাছা মারার প্ল্যান কষছে ।
[পরের দিন রাতে আবার একটি আসর বসলো । তবে এ আসরে সদস্য আরও দুজন বারল । তারা হল আইনুল ও হাবিবুর । দুজনই ইটের ভাটার শ্রমিক । প্রথম প্রথম জব্বাররা তাদের অন্তর্ভুক্ত করতে না চাইলেও অনেক কাকুতি মিনতির পরে অন্তর্ভুক্ত করতে বাধ্য হয় । সবাই মিলে ঠিক করে যে যেদিন মোহনা পুনরায় শহরে রওনা দেবে সেদিন ড্রাইভার একটি গহিন জঙ্গলে গাড়ি থামাবে এবং সেখানেই সবাই মিলে মোহনাকে ধর্ষণ করবে এবং তার সমস্ত কিছু লুট করবে । ]
এর কয়েকদিন আমি রুপাদের কাছ থেকে বিদায় নেই এবং পুনরায় শহরে রওনা দেই । ড্রাইভারকে আমার কেন যেন অন্যরকম মনে হতে থাকে । সে দ্রুত একটি ঘন জঙ্গলে গাড়ি ভিরায় । আমি তাকে ধমকের সুরে জিজ্ঞেস করি এখানে নিয়ে এলে কেন । সে উত্তর না দিয়ে ইশারা করে সাথে সাথে পাঁচজন উন্মত্ত হায়েনা আমায় ঘিরে ধরে । আমি ব্যাপারটা বুঝতে পেরে পালাবার চেষ্টা করি । কিন্তু কোন লাভ হয় না । তারা খুব সহজেই আমায় ধরে ফেলে । এরপর তারা আমার টি শার্ট টেনে ছিরে টুকরো টুকরো করে ফেলে জব্বার নামক বেঁটে মোটা লোকটি আমার প্যান্টটি টেনে খুলে ফেলে । আমি শুধু চোখের পানি ফেলা ছাড়া কিছুই করতে পারছিলাম না । এর কিছুক্ষণের মধ্যেই তারা আমার ব্রা আর প্যান্টি ছিরে আমায় পুরো ন্যাংটো করে ফেলে । তারপর ড্রাইভার মকবুল আমার ভোঁদা চাটতে থাকে ,আইনুল আর হাবিবুর আমার পাছার দাবনাদুটি ফাঁক করে কামড়ে ধরে ,বাইট্যাঁ জব্বার এর মাঝে আমার গোঁয়া চাটতে থাকে ,হাকিম ও কুদ্দুস আমার দুধ চুষতে থাকে আর রতন আমার পিঠে চুমু খেতে থাকে । আমি এই কামলাদের সাথে শক্তিতে না পেরে শুধু হাউমাউ করে কাঁদতে থাকি ।
এভাবে কিছুক্ষণ চলার পর বাইট্যাঁ জব্বার এর মাথা থেকে এক নতুন আইডিয়া বের হয় ,সে বলে , ” অই হালারা মাগিরে এবার ছার এবার মাগির গু খামু আর অই মাগি হাগা শুরু কর ” । আমি অসম্মতি জানালে সে একটি সিগারেট ধরিয়ে আমার ভোঁদা পুরিয়ে দিতে আসে আমি ভয়ে সম্মতি জানাই । জব্বার এর মুখে বসে আমি পায়খানা করতে থাকি আর সেও গোগ্রাসে সেগুলো গিলতে থাকে । আর বাকিরা একজন একজন করে আমার পাছা চেটে একদম পরিষ্কার করে দেয় ।
এরপর সবাই তাদের লুঙ্গি খুলে আমাকে চোদার জন্য রেডি হয় । প্রথমে ঠিক হয় ড্রাইভার আমাকে ছুদবে । সে আমাকে শুইয়ে আমার দু পা ফাঁক করে তার নোংরা লাওরাটা আমার high-society ভোঁদায় পুরে আমাকে চুদতে থাকে । কিছুক্ষণ চোদার পর আমার পরদা ফাটিয়ে দেয় আর আমি চিৎকার করে কাঁদতে থাকি । ড্রাইভার বলে ,”কিরে মাগি খুব তো কইছিলি গ্যাঁড়াইম্যা পোলাপানের বাড়ার জোর কত এবার দ্যাখ “।এই বলে সে আরও জোরে চুদতে শুরু করে । চারদিক ভরে ওঠে গুদ মারার সেক্সি শব্দে pokat pokat slap salp pokat pokat । সেই সাথে আছে আমার পাছায় ড্রাইভারের ভারি বিচি আছড়ে পরার শব্দ ।এভাবে তানা ২০ মিনিট চুদে আমার ভোঁদায় বীর্য ঢেলে আমাকে পোয়াতি করে দেয় ।
এরপর বাকিরা সবাই একে একে আমাকে চুদে আমার ভোদা একদম খাল করে ফেলে। তবে আমি হাফ ছেরে বাঁচি এই ভেবে যে অত্যাচারের এই বুঝি শেষ । কিন্তু আমার কপালে আরও বড় দুঃখ ছিল । তারা আমাকে উপুর করে । আমি বুঝতে পারলাম এবার আমার পাছার বারটা বাজান হবে । বাইট্যাঁ জব্বার আমার দুপাছা ফাঁক করে তার লাওরা টা আমার পোঁদে পুরে দিল । আর আমি গলা ফাটিয়ে কাঁদতে থাকি । এভাবে দুচার ঠাপ দিয়ে আমার পাছা একদম চৌচির করে দেয় । বাকিরা সবাই হোহো করে হেসে ওঠে । এরপর বাকিরা সবাই একে একে আমার পাছা মেরে আমার সাদা পাছাটা একদম লাল করে দেয় । তারপর আমাকে ন্যাংটো অবস্থায় ফেলে তারা আমার টাকা পয়সা জিনিস পত্র আর গাড়ি নিয়ে পালিয়ে যায় । এরপরের দিন এক লোক জঙ্গলে কাঠ কাটতে এসে আমাকে পরে থাকতে দেখে তার তালগাছ দাড়িয়ে যায় । এরপর সে আমাকে তার বাড়িতে নিয়ে আমাকে উপুর্যপরি ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও করে আমাকে হুমকি দেয় যাতে আমি কাউকে বলে না দেই । সে আমাকে বাড়িতে পৌঁছে দেয় এবং বাবার কাছ থেকে ৫ লাখ টাকা আদায় করে ভিডিও দেখিয়ে । এরপর বেশ কয়েকমাস বিদেশে হাশপাতালে চিকিৎসা নিয়ে আমি সুস্থ হয়ে উঠি ।

Leave a Comment