group choti পাঁচজনে চুদলো আমাকে

bangla group choti. ঈদের মেলা দেখে ফিরছি সেই সময় সেই দৈত‍্যাকৃতি লোকটার সাথে দেখা, এক গাল হেসে আমাকে বললো কাল বিকালে আমার বাসায় আসবা? আমি বললাম কখন? সে বলে চারটের দিকে, বললাম ঠিক আছে চেষ্টা করবো, সে বলে না আসতে হবে কিন্তু, বললাম কেন? সে বলে আসো অনেক মজা হবে, যতই হোক এই লোক আমার জীবনে প্রথম পুরুষ, আমি মনে মনে একে আমার স্বামী মানি, বললাম ঠিক আছে আসবো, বাসায় ফিরে আপুদের সাথে মেলায় কি কি কিনলাম আর দেখলাম তাই নিয়ে খানিক গল্প করে রাতের খাওয়া সেরে শুয়ে পড়লাম.

পরদিন সকালে উঠে নাস্তা সেরে বাসার কিছু কাজ করে গোসল করতে গেলাম, আজকে একটু বেশি সময় ধরে গোসল করলাম, মাথায় শ‍্যাম্পু করলাম, আমার মাথায় অনেক চুল, সব মেয়েদের হিংসা হয় আমার চুল দেখে, যাইহোক এই চুল শুকানো বেশ সময়ের ব‍্যাপার, এইসব করতে করতে দুপুর দুইটা বাজলো, আমি আম্মু কে বললাম ভাত দিতে, আম্মু কয় কই যাবি? বললাম একবার তাহমিনার কাছে যাব, আম্মু ভাত দিয়া দিলো, ভাত খেয়ে উঠলাম তখন তিনটা বাজে, চটপট রেডি হবার জন‍্য আলমারি খুলে একটা পরিষ্কার জামা প‍্যান্টি ব্রা বার করলাম.

group choti

একটু ফেস পাউডার হালকা করে বুলিয়ে ঠোঁটে ডিপ করে লিপস্টিক লাগালাম, এখনি আমাকে দেখে কেউ ভাবে না যে আমার বয়স চোদ্দ, আয়নায় নিজেকে বেশ ভালোই লাগলো, পৌনে চারটা নাগাদ বাসা থিকা বাইর হলাম, আমাদের বাসা থিকা ওর বাসা সোজা রাস্তায় খুবজোর দশ মিনিট হবে, আমি ওর বাসার কাছে আসতেই দেখি বাসার সামনে বসে আছে, বুঝলাম সে আমার অপেক্ষায় তে আছে, সে আমাকে দেখে উঠে তার বাসার দরজা খুলে দিলো আর আমি একবার চারদিকে কোনো লোকজন আছে কি না দেখে তাড়াতাড়ি পা চালিয়ে ওর বাসায় ঢুকে পড়লাম.

রুমে ঢুকে দেখলাম একটা চৌকি আর তার ওপর চারজন ছেলে বসে আছে, আমি একটু ঘাবড়ে গিয়ে তাড়াতাড়ি বেরিয়ে আসতে গেলাম তখনই একটা ছেলে লাফ দিয়া এসে আমার হাত টা চেপে ধরে বললো তোমার আগের দিন বাসায় ডেকে চোদানোর ব‍্যাপার টা আমরা সবাই জানি, আজ আমরাও তোমার মধু খাবো সুন্দরী, বুঝলাম শয়তানের বাচ্ছাটা এদের সব বলেছে, এখন এই ছেলে গুলা সবাইকে বলবে, বুঝলাম পুরাই ফাঁসছি, এরি মধ্যে সেই লোক টা ঢুকলো, আমাকে একটু পাশে নিয়ে বললো ভয় পেয়ো না, এরা অনেকদিন থেকে গ্রুপে চোদাচুদি করবে বলে মেয়ে চাইছে. group choti

more bangla choti :  গ্রুপ সেক্সে মামীকে চোদা – Bangla Choti Golpo

তোমার কথা শুনে তোমাকে ডাকা হয়েছে, আমি দেখলাম চীৎকার চেঁচামেচি করলে লোক জানাজানি হবে, আগেই তো বলবে এর বাসায় আমি এলাম কি করে? আমি ঘামতে শুরু করেছি, একটা ছেলে এসে আমাকে জড়িয়ে ধরে বললো ভয় পাচ্ছ? আমি বললাম দেখুন আমি ঐ দিন প্রথম করেছি তার আগে কোনোদিন কিছু করিনি, সেটা শুনে একটা ছেলে বললো আরে আজ এটা ও প্রথম বার করে নাও, বুঝলাম এরা পাঁচজনে আজ একসাথে আমাকে চুদবে, একজন আমার কাছে এগিয়ে এসে আমার ওড়না টা নিয়ে চৌকির ওপর ফেলে জামা টা খুলে দিল, লেঙিস টা টেনে খুললো, এখন আমি শুধু ব্রা আর প‍্যান্টিতে.

ছেলেগুলো আমাকে মেঝেতে বসতে বললো, আমি বসলে ওরা যে যার জামা কাপড় খুলে ল‍্যাংটা হয়ে আমার চারপাশে বসলো, একজন আমার ব্রা র হূক ধরে টান দিতে শুরু করলো, হূক ছিঁড়ে যাবে এই ভয়ে আমি নিজেই খুলে দিলাম, সাথে সাথে দুজন দু দিক দিয়ে মাই দুটা চুষতে লগলো, একজন আমার মুখের ভেতরে জিভ ঢুকিয়ে চুষতে লাগলো, এখন শরীরের ভেতর তোলপাড় শুরু হয়েছে, লজ্জা ভয় এ সব আর কিছু আসছে না, আমি ও সমান ভাবে তাল মিলিয়ে মাই চোষাতে লাগলাম, আমি নিজেই প‍্যান্টি খুলে দিলাম, একজন সাথে সাথে গুদে মুখ দিয়ে চুষতে শুরু করলো. group choti

আমি একজনের বাঁড়াটা হাতে নিয়ে ওপর নীচ করতেই সে বললো আমরা পাশাপাশি শুয়ে পড়ছি তুমি সবার বাঁড়া চুষে দাও, ওরা পর পর শুয়ে পড়লো আর আমি এক এক করে সবার বাঁড়া চুষতে লাগলাম, এক অদ্ভুত দৃশ‍্য একা আমি পাঁচ পাঁচটা ছেলে কে নিয়ে শুয়ে আছি, একজন বললো ভালো করে শুনে নাও প্রথমটা চুষবে আর মাল তোমার মুখে ঢালবো তারপর আমরা তোমাকে চুদে তোমার গুদে মাল ঢালবো, আমি এর আগে একবারই চোদাচুদি করেছি এটা আমার দ্ধিতীয়বার, আর আজকেই পাঁচজনে চুদবে, বেশ ভয়ে আছি.

more bangla choti :  banglapanu আমার সোনার পানি ঘামছে আমি উত্তেজিত হয়ে পরেছি,

যাইহোক একজন বাঁড়াটা মুখে ঢুকিয়ে যেমন চোদে সেরকমই করতে লাগলো আমার দমবন্ধ হয়ে আসছে কিন্তু মুখ দিয়ে আঁ আঁ আওয়াজ ছাড়া কিছু বেরোচ্ছে না, ছেলেটার বাঁড়াটা গলা অবধি চলে যাচ্ছে, কিছুক্ষন বাদেই হড়বড় করে গরম মাল আমার মুখের ভেতর ঢেলে দিল, কেমন বিস্বাদ, আমি গিলে খেয়ে নিলাম, এই ভাবে পাঁচজন এক এক করে আমার মুখে বাঁড়া ঢুকিয়ে মাল ঢাললো, এরি মধ্যে আমার খুব জোর পেচ্ছাপ পেয়েছে, শুনে লোকটা একটা বালতি দিয়ে বললো এর ভেতর করো, কি আর করবো তাই করলাম, আমি বললাম যা করার তাড়াতাড়ি করো আমাকে বাসায় ফিরতে হবে. group choti

আমি একজনের চুষে আর এক জনের হাত দিয়ে নাড়িয়ে বাঁড়া খাড়া করার চেষ্টা করতে লাগলাম কারণ মাল ঢেলে সবার বাঁড়াই নেতিয়ে পড়েছে, এরপর এক একজন প্রায় দশ মিনিট ধরে চুদে গুদের ভেতর মাল ঢেলে তারপর ছাড়লো, এত মাল গুদে ঢেলেছে যে যখন ফিরছিলাম তখন ও পা দিয়ে গড়িয়ে পড়ছিল, একটা ছেলে আমার অজান্তেই মোবাইলে সব রেকর্ড করেছে সেই ছবি দেখিয়ে বললো এরপর আরো বড়ো গ্রুপে তোকে চোদা হবে আর যদি না আসিস এটা সবাইকে দেখাবো, ভয় পেয়ে আমি বললাম এরকম হবে না তোমরা যখনই ডাকবে তখনই আসবো.

Updated: অক্টোবর 24, 2020 — 10:07 অপরাহ্ন

মন্তব্য করুন