choto golpo মা ও আমি

bangla choto golpo choti. সকালে গুম থেকে উঠে দেখি আমার মা আমার কাছে নেই। অগত্যা আমি শুয়ে থাকলাম একটু পরে মা ডাকলো বাবু ওঠ সকাল ১০ টা বাজে তো । আজ আমাদের সাপ্তাহিক বাজার করার দিন। আমি আর আমার মা কলকাতায় নিউ টাউন এ একটা ২ bhk ফ্ল্যাট এ থাকি । বাবা থাকেন আমেরিকা তে। মা আমার অনলাইনে জব করেন একটা international কোম্পানি তে আইটি সেক্টরে। অনলাইনে ইন্টারনেট এ কাজ তাই সারাদিন বাড়ি বসে ল্যাপটপ এ কাজ করেন। আমাদের অবস্থা একটু রিচ টাইপ অনেক টাকার মালিক আমরা ।

মা বাবা দুজনেই অনেক ভালো মোটা টাকা ইনকাম করেন তাই কোনো অভাব নেই। যাই হোক মেইন গল্পঃ বলি। তো আজ আমি আর আমার মা জাহুতু একা থাকি তাই আমাদের সব নিজেদের ই করতে হয়। ফ্ল্যাট এ একজন কাজের মেয়ে আসে সুদু ঘর মোছা আর জামা কাপড় থালা বাসন মাজার জন্য আর সব আমার মা নিজের হাতে ই করেন। আমি আর আমার মা একদম খোলা মেলা খুব ক্লোজ। আমরা দুজন খুব সুখে আছি । বাবা গত ৪ বছর যাবত দেশ এ আসেনা। তাই মা আমার সাথে ই নিজের সব গুছিয়ে নিয়েছে। যাই হোক আমার মা খুব মর্ডান জিন্স টপ মিডি পড়েন।

more bangla choti :  incest bangla choti হবু শাশুড়ির সাথে 2

choto golpoতো আজ আমরা সংসারের সব জিনিস পত্তর কিন্তে বের হলাম । মা একটা লং মিডি আর একটা টপ পরেছে। খুব সেক্সী লাগছিল। তো আমরা আমাদের গাড়ি করে বের হলাম বিগ বাজারের উদ্দেশ্যে। আমি ড্রাইভ করছি আর আমার মা পাশের সিট এ বসে মিডি টা হাঁটু অব্দি তুলে বলছে বাবু দেখ আমার পা দুটো অনেক লোম হয়ে গেছে আজ বাড়ি এসে আগে কেটে দিবি কিন্তু। আচ্ছা চিন্তা করো না। আমি মা কে বললাম আজ তোমায় একটা জিনিষ কিনে দেবো। মা বললো কি সেটা আমি বললাম ট্রান্সপারেন্ট একটা নাইটি। মা বললো আচ্ছা কিনে দিস।

আমরা সব বাজার করলাম তার পর গেলাম একটা মেয়েদের দোকান এ গিয়ে একটা সেক্সী ট্রান্সপারেন্ট নাইটি কটা পান্টি ব্র কিনলাম তার পর গাড়ি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম তখন প্রায় সন্ধ্যা বাড়ি আসার পথে একটা নির্জন জায়গায় মা গাড়ি দার করাতে বললো। আমি দার করালাম মা বললো আমার খুব সুসু পেয়েছে । তো মা গাড়ি থেকে বেরিয়ে রাস্তার পাশে মিডি টা তুলে বসে পড়লো আর ছরছর করে সুসু করতে লাগলো। আমার তো সুসুর শব্দ শুনে ধোন বাবাজি দারিয়ে ৮” হয়ে গেলো। তারপর আমি মায়ের পিছনে গিয়ে দাঁড়িয়ে বললাম তোমার সুসুর শব্দ শুনে তো আমার অবস্থা খারাপ মা।choto golpo

more bangla choti :  maa chhele panu মাকে চোদার সত্যি কাহিনী by kevin

মা বললো তাই নাকি তো কি করতে পারি এখন। আমি বললাম আসো তোমার গুদ চেটে পরিস্কার করবো মা উটে দারিয়ে বললো নাও সোনা করো। নির্জন রাস্তায় বেশি গাড়ি নেই তাই রাস্তায় ই শুরু করে দিলাম। দু একটা গাড়ি যাচ্ছিল তাই মা কে বললাম মা আমি নিচে বসি তোমার দু পা ফাকা করো আমি বসলে তুমি তোমার লং মিডি টা দিয়ে আমাকে ঢেকে দেবে। মা তাই করলো আমি দিবি মায়ের সদ্য সুসু করা গুদ রাস্তায় বসে চুষতে শুরু করলাম মা দাতে দাত কামড়ে মজা নিতে থাকলো।


Updated: May 24, 2021 — 9:42 PM

Leave a Reply