banglachoty রুহির ভাই রা চুদলো

bangla choti  কাল ডাক্তার দেখিয়ে ফিরে এসে বললো একটা ছোট্ট অপারেশন করতে লাগবে আর এক ঘন্টার ভেতর ছেড়ে দেবে, কিন্তু অপারেশন করতে গেলে ওর আববা র সই লাগবে, তাই আজ ওর আববু ওর মা কে নিয়ে ডাক্তারের কাছে চলে গেল, জামিল চলে গেল অফিসে, বাসায় আমরা চার জন, আমি রুহি আর ওর দুই ভাই. banglachoty

ওরা দুই ভাই ঘরে বসে বসে বোর হচছিলো তাই বললো সামনে থেকে ঘুরে আসি, এখন বাসায় আমরা দুই জন, আমি রুহি কে বললাম কাল ওর আববু আমাকে কেমন করে চুদেছে শুনে ও বললো ওর গুদে পানি এসে গেছে, আমরা কিচেনে রান্না করতে লাগলাম, রান্না তখন শেষের দিকে.

banglachoty

ওরা দুই ভাই একটা বড় কোল্ড ড্রিংকসের বোতল নিয়ে ঢুকলো, আমাকে বললো ছোট আপু চারটে গেলাস নিয়ে এসো, রুহি গেলাস চারটে ভালো করে ধুয়ে আমার হাতে দিলো, আমরা দুজন ওদের রুমে গেলাম, ওর এক ভাই গেলাসে কোল্ড ড্রিংকস ঢালতে লাগলো, আর ওর এক ভাই দুটো গেলাসে দুটো ট‍্যাবলেট ফেলে দিল.

রুহি বললো ড্রিংকসে কি মিশালি, সে বলে ওটা দিলে বিট নুনের টেস্ট আসবে, আমি বললাম তোমাদের ড্রিংকসে মিশিয়ে নাও তাতে সে বললো আপা আমাদের নোনতা টেস্ট ভালো লাগে না, দুটো গেলাস আমাদের দুজনের হাতে দিয়ে বললো এক চুমুকে খেয়ে নাও না হলে কোল্ড ড্রিংকস আর কোল্ড থাকবে না. banglachoty

more bangla choti :  bangla sex story book পুরো লিঙ্গটা মুখে চেপে ধরলাম চরম মুহুর্তে

ওর কথা অনুযায়ী আমরা ঢকঢক করে খেয়ে নিলাম, এক দুই মিনিট বাদেই মাথা টা কেমন ঝিমঝিম করে উঠলো, শরীর এলিয়ে যাচ্ছে, বুঝতে পারছি মানে অজ্ঞান হই নি কিন্তু কিছু করার ক্ষমতা নাই, তাকিয়ে দেখলাম রুহির ও এক রকম অবস্থা, আমাদের ঐ অবস্থায় দেখে ওরা দুই ভাই খুব হাসতে লাগলো.

বুঝলাম যেটা মিশিয়েছে সেটার জন‍্য এই অবস্থা, ওরা দুজন আমাদের দুজনকে কোলে করে তুলে খাটে পাশাপাশি শুইয়ে দিলো, আর আমি আফরোজা আফসানা আপনাদের সাথে আমাদের ঘটনা শেয়ার করছি, আমাদের দুজনকে পাশাপাশি শুইয়ে ওরা দুই ভাই দুজনের গেঞ্জি আর লুঙ্গি খুলে ফেললো, এবার ওরা দুজন আমাদের দুজনের নাইটি খুলে ফেললো. banglachoty

Download

বাসায় ছিলাম তাই ভিতরে কিছু পরিনি, দুজনকে ল‍্যাংটো করার পর আমাদের পা দুটো ফাঁক করে গুদে হাত ঘসতে লাগলো, জোরে জোরে মাই দুটোকে চুষতে লাগলো, এবার ওরা পাল্টে মানে যে আমাকে করছিল সে গেল রুহির কাছে আর ওকে যে করছিল সে এল আমার কাছে, এই ভাবে আমাদের দুজনকে ময়দা চটকাবার মতো চটকে দুজনের গুদে দুজন বাঁড়া সেট করলো.

তারপর চাপ দিয়ে বাঁড়াটা কে গুদের শেষ অবধি ঢুকিয়ে দিল, রুহি দেখলাম আঃ আঃ করে উঠলো, বুকের ওপর শুয়ে মাই দুটোর বোঁটা চুষতে লাগলো আর প্রচণ্ড গতিতে চুদতে লাগলো, এই ভাবে কুড়ি মিনিট চোদার পর আমাকে ছেড়ে রুহির কাছে গেল আর রুহি কে চুদছিল সে আমার কাছে এলো, পাল্টে পাল্টে চুদবে.

more bangla choti :  bangla porokia choti golpo স্বামীর অবর্তমানে

আবার আমার গুদে বাঁড়াটা ঢোকালো আর আমার একটা হাত তুলে আমার বগল চুষতে শুরু করলো আমি আর থাকতে না পেরে আহ উহ আহ করে কলকল করে পানি ছেড়েদিলাম, আমার শীৎকারে সে আরো উত্তেজিত হয়ে গিয়ে ফকফক করে গুদ মারতে লাগলো.

banglachoty

এই ভাবে আরো তিন চার মিনিট চুদে গুদ থেকে বাঁড়াটা টেনে বার করে রুহির মুখে ঢুকিয়ে দিলো আর রুহিকে যে চুদছিল ও রুহির গুদ থেকে বাঁড়াটা বার করে আমার মুখে ঢুকিয়ে দিলো, মুখে ঢুকিয়ে দু তিন ঠাপ দিয়ে মুখের ভেতর গলগল করে মাল ঢেলে দিল, কিছুক্ষণ বুকে শুয়ে থেকে কোলে তুলে নিয়ে গোসল করালো আর ভালো করে মুছিয়ে খাটে শুইয়ে দিলো, নেশাগ্রস্ত থাকার জন‍্য সাথে সাথে ঘুমিয়ে পড়লাম.

আগের গল্প

Updated: আগস্ট 3, 2020 — 8:14 অপরাহ্ন

মন্তব্য করুন