Bangla Chuda Chudi আমার রসের হাঁড়ি

Bangla Chuda Chudi আমার নাম শামস। একটা প্রাইভেট ভার্সিটিতে ফাইনাল ইয়ারে পড়ি। টিউশনি করে নিজের খরচ চালাই। কয়েকদিন আগে নতুন একটা টিউশনি পেয়েছি। ছাত্রীর নাম শান্তা। ইন্টারমিডিয়েট ফার্ষ্ট ইয়ার। সপ্তাহে তিনদিন দেড় ঘন্টা করে পড়াতে হবে। প্রথম দিন ছাত্রীকে দেখেই আমার মাথা ঘুরেগেল। অনেক ছাত্রী পড়িয়েছি। এদের মধ্যে অনেককেই চুদেছি। কিন্তু এর মত সেক্স বোম আর দেখিনি।

প্রথম দিন থেকেই ছাত্রীর প্রতি আমার লালসা বাড়তে থাকল। এমনিতে ছাত্রী বেশ কঞ্জারভেটিভ। আমি পড়ানোর ফাঁকে যখন শান্তার উঁচু উঁচু খাড়া মাইগুলোর দিকে তাকিয়ে থাকতাম তখনই সাথে সাথে ও ওড়না দিয়ে পুরো বুক একবারে ঢেকে ফেলত। একদিন পড়াতে গেছি। বাসায় ঢুকেই বুঝলাম বাসা খালি। ছাত্রী দরজা খুলে দিল। ছাত্রীকে দেখেই আমার বাড়া মহাশয় এক লাফে দাঁড়িয়ে গেল। শান্তা তখন শুধু একটা স্লীভলেস টি শার্ট আর একটা শর্টস পরে ছিল। পড়াতে বসলাম। একটা ম্যাথ করতে দিলাম শান্তাকে। Bangla Choti

ও একটু ঝুঁকে ম্যাথ করছিল। টি শার্ট এর ভিতর দিয়ে ওর কচি মাই জোড়ার খাঁজ স্পষ্ট দেখতে পাচ্ছিলাম আমি। ঘামতে শুরু করলাম। এই মাল না চুদলে জীবন ব্যর্থ। মনে মনে ভাবলাম শালীও বোধহয় আমাকে দিয়ে চুদাতে চায়। নইলে যে মাগীর বুকের দিকে তাকালে ওড়না দিয়ে পারলে বোরকা পরে সেই মাগী আমার সামনে এভাবে কেন আসবে? সাহস করে তাই ছাত্রীর একটা হাত ধরলাম। ছাত্রী দেখি আমার তাকিয়ে মুচকি মুচকি হাসে। আমি সাহস পেয়ে ওর বুকে হাত দিলাম। সরাসরি টি শার্ট এর ভিতর দিয়ে ৩৬ সাইজের মাইজোড়া টিপতে শুরু করলাম। Bangla Chuda Chudi

শান্তা বলল ‘কি করছেন স্যার? ম্যাথ করছি তো?’ আমি বললাম ‘ম্যাথ অনেক করছ। চল একটু জীববিজ্ঞান করি’। বলেই আমি ওকে টেনে আমার কোলে বসালাম। ওর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলাম। শান্তা দুহাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরল। আমার চুলের পিছনে খাঁমচে ধরে আমাকে পাগলের মত কিস করতে শুরু করল। আমিও ওকে পাগলের মত কিস করলাম। সারা ঘরে চুমমমমহহহহহহহহহ… চুম্মম্মম্মম্মাআআআআ… শব্দ ছড়িয়ে পরল। আমি শান্তার টি শার্টটা উপরে তুলে ওর মাই জোড়া ভাল করে টিপতে টিপতে ওর বুকে গলায় মাই এর খাঁজে চুমু খেলাম।

আমার রসের হাঁড়ি

শান্তা পাগল হয়ে আমার মাথাটা ওর বুকে চেপে ধরে মৃদু স্বরে আহহমম… উহুহুহুমমম… করতে লাগল। আমি টি শার্টটা পুরোপুরি খুলে দিলাম। এরপর শান্তার দু’পা আমার দুই দিকে ছড়িয়ে দিয়ে ওর মাই জোড়া সামনে নিয়ে আসলাম। চোখের সামনে এমন টসটসে ডবকা ডবকা মাই দেখে আমার অবস্থা খারাপ। একটা মাই এর বোঁটা চুষতে শুরু করলাম। আরেকটা টিপতে থাকলাম। আহা… কি নরম! ডবকা মাই এর মাঝে কালো বৃত্ত, তার মাঝে শক্ত খাঁড়া বোঁটা। শান্তা তখন আমার সুবিধার জন্য ওর কোমরটা উপর নিচ করছিল যাতে আমি ওর মাই ঠিক মত চুষতে পারি।

more bangla choti :  bangla choti69 2015 চিৎকার দিতে দিতে বলল আস্তে করো নৌকা ডুবে যাবে

মাই অদল বদল করে আমি চুষলাম, টিপলাম, কামড় দিলাম। শান্তার তখন পুরোপুরি সেক্স উঠে গেছে। কামুক মাগীদের মত আমার চোষন মর্দন কামরের সাথে সাথে আহহহহহ… উউউউহহহহহহহহহ… করে শব্দ করছে। শান্তা আমার শার্ট প্যান্ট আন্ডারওয়্যার সব খুলে আমাকে ন্যাংটা করে দিল। আমার বাড়াটা তখন ফুলে ফেপে প্রায় ৯ ইঞ্চি। বেশ মোটা আর খাঁড়া। শান্তা আমাকে চেয়ারে বসিয়ে ও নিজে ফ্লোরে হাঁটু গেড়ে বসল। হাত দিয়ে আমার বাড়া খেঁচতে খেঁচতে আমার বিচির থলে চুষতে থাকল। ওওওহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ… কি ফিলিংস রে বাবা!

এর আগে কোন ছাত্রীকেই আমার বাড়া চোষাতে পারিনি। আর শান্তা নিজে এক্সপার্ট মাগীদের মত করে আমার বাড়াকে সোহাগ করছে। শান্তা এবার আমার টকটকে লাল মুন্ডিটাকে জিহবা দিয়ে চেটে দিল। মুখ গোল করে চুষতে থাকল আমার আখাম্বা বাড়াটা। আমার তখন যায় যায় অবস্থা। আমি চোষনের জ্বালায় আআআআআআআআআআআআহহহহহহহহহহহহহহহহহহহহহহহ … করে উঠলাম। এটা শুনে শান্তা আরো উৎসাহে আমার বাড়া চুষতে শুরু করল। মুখের লালা লাগিয়ে আমার বাড়াটা আরো চকচকে করে দিল।

এবার আমি ফ্লোরে বসলাম শান্তা উঠে দাঁড়ালো। ওর শর্টস খুলে দিলাম। খুলতেই ওর ক্লিন শেভড গুদটা আমার চোখের সামনে ভেসে উঠল। আমি ওর দু’পা ফাঁক করে ওর গুদে মুখ দিলাম। একটা নেশা ধরানো সোদা গন্ধ। জিহবা দিয়ে ওর ক্লিটরিসটা চুশতে শুরু করলাম। শান্তা বেশ জোরে শব্দ করে আআআআআআআআআআআআআহহহহহহহহহহহহহহহহহহহহহমমমমম…… করে উঠল। নিজের পাছাটা দুলিয়ে দুলিয়ে গুদটা আরো ভালকরে আমার মুখে ঢুকিয়ে দিল। আমি ওর পাছা টিপতে টিপতে গুদ চুষতে থাকলাম। গুদের দেয়াল, কোয়া চুষে চুষে একাকার করে দিলাম। শান্তা জোরে জোরে আহহহহহহহহহহহহহহহহহহউউউউউউউউমমমমম…… করতে লাগল।

প্রায় ১০ মিনিট টানা গুদ চুষলাম। এরপর আমি চেয়ারে বসলাম। শান্তা নিজে থেকেই ওর দু’পা আমার দুইদিকে ছড়িয়ে দিল। গুদটা আমার ৯ ইঞ্চি বাড়ার সাথে সেট করে দিল। আস্তে আস্তে চাপ দিয়ে আমার বাড়াটা গুদ দিয়ে গ্রাস করল। চোখের সামনে আমার বিশাল বাড়াটা ওর গুদের ভিতর লুকিয়ে পরল। শান্তা এরপর আস্তে আস্তে বাড়া উপর উঠাবসা শুরু করল। আমি ওর কোমর ধরে ওকে উঠাবসায় সাহায্য করলাম। আস্তে আস্তে গতি বাড়তে থাকল। শান্তা নিজের কোমর দুলিয়ে দুলিয়ে আমার বাড়ার উপর সজোরে উঠবস করছিল আর খিস্তি দিচ্ছিল।

more bangla choti :  Bangla Choda Chudi ঠোঁট ওর স্তনের প্রতিটি কোনায় চুমু দেয়

ওর মাইজোরা তখন খুব জোরে আমার চোখের সামনে দুলছিল। আমি ওর মাই খাঁমচে ধরে ওর জিহবা চুষতে থাকলাম। ওর উদাম বুকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। ও ঠাপনের গতি আরো বাড়িয়ে দিলাম। ওর পিচ্ছিল গুদে আমার বাড়টা তখন সাপের ফনার মত ফোঁস ফোঁস করে ঢুকছিল আর বার হচ্ছিল। ওর গুদের রসে আমার বাড়া তখন ভিজে চুপচুপে হয়ে গেছে। শান্তা এবার উঠে বিছানায় গিয়ে শুল। আমি উঠে গিয়ে ওর দুই পা দুই দিকে ছড়িয়ে দিলাম। ওর গুদের মুখে বাড়া সেট করে ঠাপে পুরোটা ঢুকিয়েই ঠাপানো শুরু করলাম। আমি আমার কোমর দুলিয়ে দুলিয়ে রাম গাদন দিতে থাকলাম আর শান্তা নিজের মাই টিপতে টিপতে চোখ বন্ধ করে আহহহহহহহহহহহহহহহহহহহহওওওওওওওওওওহহহহহহহহহহহহহহহ……… ইয়াআআআআআআ…… করছিল।

কয়েকটা রাম ঠাপ দিতেই বুঝলাম আমার আউট হবে। শান্তাকে ইশারা করতেই ও উঠে বসল। আমি আমার বাড়াটা ওর মুখের কাছে খেঁচতে শুরু করলাম। কিছুক্ষণ খেঁচতেই আমি চিরিক চিরিক করে আঠালো বীর্য শান্তার মুখে ছাড়লাম। শান্তা আমার বাড়াটা চুষে চুষে আমার সব মাল চেটে পুটে খেয়ে নিল। শান্তাকে দিয়ে আমি ৭ জনকে চোদার কোঠা পূর্ণ করলাম। কিন্তু এত আরাম আর কোথাও পাইনি। বহুদিনের শখ ছিল থ্রি এক্স এর মত করে কাউকে চুদব। সেই ইচ্ছা পূরণ হল। Bangla Chuda Chudi

Updated: মার্চ 28, 2018 — 12:15 পূর্বাহ্ন

8 Comments

Add a Comment
  1. ami sourav aj apnader akta sotti golpi bolbo amr x grl frnd name moni. amdr relation khub odbhut bhabe hoi ami konodino tar age sex kori ni oy frst time but o amr age onek sex chat korto or agr boy frndr sthe name subhodeep ami kichu boli ni kono dino ami pore jante pare. or family frsta mane nelao pore amr sthe cheat kore jay hok asol ghotnay asa jak. amdr frst sex hoi amr barita amr baba ma tarapit gachilo r age amra onek tapatepi fingaring korachi but sex kori ni amr baba ma chole joar por bekale o amr bari ase ami ahe thakty condom aneya rakhachilam
    o asr poramra age onek khun golpo korlam o khub lojja pachilo frsta dn auste auste ami or shalower khulte laglam o auste auste normal holo.
    ami amr dress age khule delam tarpor or dressnta khule or 34 boobs chuste laglam o auste hot hote laglo ami or pant khulay o jol chre delo ami chte sob kha nelam or hathe amr 7 inch bara ta dhoreya delam auste auste o suck korte laglo abr o puro gorom hoi galo r amr barata kolar moto mukha neya chusta laglo pray 5 min chosar por chareya nelam abr or gudea amr barata dhukeya delam o frsta aktu batha palo but tarpor aram o palo khub ay bhabe pray 10 min korar por amr spam bareya galo ami oka onek kisss kore chare delam.

    r pordino amra korachilam tarpor amdr 2 years relation chilo amra onek bar sex korachi kkhno or bari kkhno amr ba kkhno hotela amn ki o or nude chobi video amy deyachilo amra onek sex korachi tarpor akdin o amy dhoka deya chole galo
    akhn onno onek chaler sthe o kore baray puro randi hoy gache akta but ami ajo or poth cha bsa achi jani o firbe na tao oy din guloto ami konodino bhulte parbo na tai na frnd.

  2. Story is better

    But sujoger sat babohar hoyche.

    Bhalo.

  3. older aunty and unmarried older girl add plz. 01766721959

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.banglachoti-golpo.com- © 2014-2018
error: Content is protected !!