bangla choty golpo দুই মহিলা বস আমার চোদনসঙ্গী – 3

bangla choty golpo. পরদিন একটার একটু পরে পৌঁছে গেলাম নিধির অফিসে। দারোয়ানকে বলতেই স্যালুট-ট্যালুট করে সোজা নিধির চেম্বারে নিয়ে গেলেন।-ওয়েলকাম টু মাই ওয়ার্ল্ড অফ প্লেসার।আমার দিকে হাত বাড়িয়ে দিলেন নিধি মালহোত্রা। দেখেই চমকে গেলাম। অ্যাত্ত সুন্দর!-আগে বল কী খাবে? টি-কফি-কোল্ড ড্রিংকস-লিকার-ওয়াইন?

কথাগুলো যেন কানেই ঢুকছে না। হাঁ করে দেখছি ওর সৌন্দর্য।-জাস্ট এক কাপ চা।-ব্যস?দারোয়ানকে দু’ কাপ চা আনতে বলে নিজের চেয়ারে গিয়ে বসল। আমি বসলাম টেবিলের উল্টো দিকের একটা চেয়ারে।

bangla choty golpo

কী অসম্ভব সুন্দর! কুচকুচে না হলেও গায়ের রং কালোর দিকেই। চকচকে, যেন তেল মাখানো। আমার চেয়ে একটু লম্বা। মুখটা লম্বাটে। ঘাড় পর্যন্ত কোঁকড়ানো চুল। সিঁথিতে উজ্জ্বল সিঁদুর। টকটকে লাল নয়, একটু কালচে। চওড়া কপালে বড় কালচে লাল টিপ। টানা টানা বড় বড় চোখে চওড়া কাজল। টিকোল নাকে বড় গোল নাকছাবি, আদিবাসীদের মতো। একই ডিজাইনের দুল দু’ কানে আর লকেট ঝুলছে গলায়। পুরু ঠোঁটে গাঢ় করে লাগানো কালচে লাল লিপস্টিক। ঠোঁটের ঠিক ওপরে একটা তিল। দু’ হাতে আদিবাসী ডিজাইনের চুড়ি। পায়ে আলতা, নুপূর। হাত-পায়ের নখগুলিতে কালচে লালের প্রলেপ। ছোট হিলের কালচে লাল জুতো।

মুগ্ধ চোখে দেখছি। নিধির কথা যেটুকু কানে ঢুকছে শুনছি। ওর স্বামীর পারিবারিক এক্সপোর্টের ব্যবসা। এখন অনেক উইং খুলেছে। ট্যুরিজম, ফ্যাশন, ফুড-এসবের জন্য আলাদা কোম্পানি। তার মাথায় নিধি।-আজ এমনিতে ছুটি। কিন্তু আমার একটু কাজ ছিল। তাই ভাবলাম তোমাকে অফিসেই ডেকে নিই। গল্পও হবে। অফিসটাও দেখবে।নিধির পরনে সোনালী পাড়ের ফিনফিনে কালচে লাল শাড়ি। ব্লাউজও কালচে লাল। স্ট্র্যাপ দুটো খুব সরু। bangla choty golpo

পিঠ ঘিরে থাকা আরেকটা সরু স্ট্র্যাপ ব্লাউজটা ধরে রেখেছে। বাকি পিঠটা খোলা। ডিপ কাট ব্লাউজ। বড় বড় ভরাট একটা মাইয়ের অনেকটাই বেরিয়ে আছে। অন্যটা শাড়ির ঢাকনার আড়াল থেকে দেখা দিচ্ছে। বুকের খাঁজটা গভীর। কোমড় বেশ সরু। জিম করে নিশ্চয়ই। নাভির আঙুল চারেক নীচে শাড়ি গোঁজা। শাড়ির আড়াল থেকে দেখা যাচ্ছে গভীর, কিছুটা ছড়ানো নাভিটা। পাছার দাবনা দুটো বড়, ভরাট, উল্টোনো মালসার মতো। একটা আশ্চর্য বুনো সৌন্দর্য।ওর কথা যে ঠিক মতো শুনছি না নিধি বোধহয় সেটা ধরে ফেলেছে।

-কী দেখছ বলো তো?-তোমাকে।এত সরাসরি উত্তরের জন্য বোধহয় তৈরি ছিল না। চমকে গিয়ে কয়েক সেকেন্ড থামল।-আমাকে দেখছ! কেন?

-আ’ভ নেভার সিন আ বিউটিফুল ওম্যান লাইক ইউ!মন ভাল করা হাসি খেলে গেল নিধির মুখজুড়ে।-রিয়েলি! বাট জাস্ট বিউটিফুল! নাথিং মোর? অ্যাম আই নট সেনসুয়াল? অ্যাম আই নট হট?

চেয়ার ছেড়ে উঠে আমার দিকে ঝুঁকে পড়েছে নিধি। ওর একটা আঙুল আমার কপাল থেকে নাক বেয়ে নেমে থামল ঠোঁটে। ওর বুকের খাঁজ, মাই চোখের সামনে আরও স্পষ্ট। কনুই দুটো টেবিলে। হাতের ওপর মুখ। সোজা আমার চোখের দিকে তাকিয়ে আছে।-ইয়েস, ইউ আর। ইউ আর আ সেক্স বম্ব।গলা নামিয়ে কেটে কেটে কথাগুলো বললাম। চেয়ার ছেড়ে ধীর পায়ে আমার দিকে আসছে নিধি। bangla choty golpo

-আই নো, আ’ম সেনসুয়াল। ইয়েস, আই লাইক টু এনজয় সেক্স। ইয়েস, আই ওর সেক্সি ড্রেসেস টু মেক মেন হট। এইটিন টু এইটি-অল আর মাই টার্গেট। বাট ডোন্ট অ্যালাও দেম টু ইভন টাচ মি। আ’ম নট আ রেণ্ডি। আই মেড সেক্স ওনলি উইথ টু গাইস আদার দ্যান মাই হাবি। দে আর মাই সেক্স পার্টনারস।কথা বলতে বলতে টেবিলে উঠে বসল নিধি। চটি খুলে পা দুটো আমার চেয়ারের হাতলে তুলে দিয়েছে। মসৃণ, তেলতেলে, নির্লোম আলতা মাখা পায়ের পাতা দুটো আমার নাগালে। তুমুল টানছে।

-অ্যান্ড উই উইল বি নাম্বার থ্রি। কাল তোমার ডিজাইন দেখেই আমি চার্জড হয়ে যাই। জানি না ঠিক কেন! হয়তো এতটা আউট অফ দ্য বক্স আইডিয়া, এত ইরোটিক পেইন্টিং দেখে। তখনই ঠিক করে ফেলি, ইউ ডিজারভ সামথিং স্পেশাল, আউট অফ দ্য বক্স ট্রিট।পায়ের আঙুল আমার বাড়ায় ঘষছে নিধি।-ইউ’ল গেট এনাফ প্লেজার ফ্রম মি, বেবি।

পায়ের আঙুলগুলো দিয়ে বাড়াটা খিমচে ধরে চটকাচ্ছে। আমার হাত দুটো চলে গেছে নিধির পেটে।-তোমার মাই দুটো খুব বড়!-ওনলি থার্টসিক্স!-ডোন্ট লাই। অ্যাটলিস্ট ফর্টিটু! bangla choty golpo

-নট অ্যাট অল, মাই নটি বয়।নিধির পায়ের পাতা দুটো হাতে তুলে ধরে চেয়ারটা ঠেলে পিছিয়ে নিলাম। আঙুল আর পায়ে পাতায় চুমু দিতেই কেঁপে উঠল নিধি।-ইউ নটি! মাই লাভ!হাস্কি স্বরটায় কামনার মদ মিশে আরও নেশা ধরাচ্ছে।

more bangla choti :  মাকে চুদে খানকি বানাল দেবর – Bangla Choti Golpo

টেবিল থেকে লাফিয়ে নেমে এসে আমার কলার ধরে হিড়হিড় করে টেনে নিয়ে গেল। দরজা খুলে ঢুকিয়ে নিল ওর অ্যান্টি চেম্বারে। দেওয়ালে চেপে দাঁড় করাল।হালকা সাদা আলো জ্বলছে। ধবধবে সাদা চাদর বিছানো বিছানা। পাশে একটা ছোট টেবিলের ওপর ঝুড়িতে নানা রকম ফল। কয়েকটা শিশি রাখা। হালকা স্বরে শিৎকারের শব্দ বাজছে। চটপট আমাকে ন্যাংটো করে দিল নিধি। বাড়াবাবা ততক্ষণে খাড়া হয়ে গেছে। মুঠোয় চেপে একটু চটকে দিয়ে হাসল নিধি। সুন্দর গন্ধমাখা নরম ভেজা তোয়ালে দিয়ে আমার মাথা থেকে পা পর্যন্ত ভাল করে মুছিয়ে দিল। তারপর একটানে নিয়ে গিয়ে বসাল বিছানায়।

শরীরের খোলা অংশগুলো নানা ঢঙে খেলাচ্ছে আমার চোখের সামনে। একহাত ভাঁজ করে মাথায় রেখে আরেক হাতে আঁচলটা তুলে ধরছে ওপরে। নীচু হয়ে মাই দুটো যতটা সম্ভব দেখাচ্ছে। খোলা পিঠ, ভরা পাছায় নেশা ধরাচ্ছে। নেশা ধরানো হাসি, গোঙানি। ময়ূর যেমন আস্তে আস্তে পেখম মেলে ধরে, সেভাবেই যেন নতুন নতুন সৌন্দর্য খুলে ধরছে নিধি। কাঁধ থেকে খসে আঁচলটা পরল মাটিতে। নিজের আঙুল চুষছে নিধি। মাই দুটো যেন ফেটে বেরিয়ে আসবে। সব আড়ালমুক্ত হল সুন্দর গভীর নাভিটা। একটানে কোমড় থেকে শাড়িটা খুলে ফেলল নিধি। হাতের চুড়ি, পায়ের নুপূরের আওয়াজ চারপাশটাকে যেন আরও মাতাল করে দিচ্ছে। bangla choty golpo

নিধি ফিসফিসিয়ে উঠল।-আ’ম ইওর বিচ! গোয়িং টু ব্রেক ইউ নাউ। গেস, হোয়াট কালার মাই প্যান্টিস আর!-ব্ল্যাকিস রেড!-শিওর?

-হানড্রেড পারসেন্ট।দড়ির ফাঁসটা খুলতেই নিধির সায়াটা লুটিয়ে পরল মাটিতে।-ইউ আর অ্যাবসোলিউটলি রাইট। নাও গেস দ্য কালার অফ মাই ব্রা।-ব্ল্যাকিস রেড।

-এগেইন ইউ আর গোয়িং ফর দ্য কালার?ঘাড় নাড়লাম।-নিজেই চেক করে নাও।আমার সামনে এসে দাঁড়াল নিধি। ব্লাউজের হুকটা সামনে। খুলতে গিয়ে মাই দুটোয় বেশ কয়েকবার হাতের ঘষা লাগল। bangla choty golpo

হুক খুলতেই মাই দুটো লাফিয়ে বেরোল। আলাদা করে কোনও ব্রা নেই। খিলখিল হাসিতে আমার গায়ে ঢলে পরছে নিধি।-এই পুরোটা খুলে দাও না প্লিজ।নিধির গলায় ন্যাকামো। যত্ন করে ব্লাউজটা খুলে দিলাম। মাই দুটোয়, পেটে, পিঠে একটু হাত বোলালাম।-উউহহহহহমমমম! দুষ্টু!

এখন নিধির ভরাট শরীরটায় শুধু প্যান্টি। গুদের চেড়ার ওপরটা ঢাকা লেসের কাজ করা একটা ফোমের টুকরোয়। মাঝ বরাবর একটা চেইন লাগানো।ওর শরীরটা দু’ চোখ দিয়ে গিলছি। এক ধাক্কায় শুইয়ে দিল নিধি।-আ’উল জাম্প ইউ রাইট নাও!এক লাফে বিছানায় উঠে হাঁটু থেকে ভাঁজ করে পা দুটো দু’ দিকে ছড়িয়ে আমার পায়ের ওপর বসল। হাঁটু দিয়ে আমার হাত দুটো চেপে রেখেছে।

পাছাটা কী নরম আর ডাঁসা। একদৃষ্টে ওকে দেখছি। ডাঁসা, ঠাসা, স্পঞ্জের মতো নরম মাই দুটো চোখের সামনে। পুরো গোল না, অনেকটা ঘটের মতো, নীচটা ছড়ানো। বোঁটা দুটো কুচকুচে কালো, চকচকে। পাশের কালো চাকতিটাও বেশ ছড়ানো, খানিকটা উঁচু।-স্টপ লুকিং অ্যাট মি লাইক দ্যাট। ইটস মেকিং মি ওয়েট।গুদের কাছে প্যান্টিটা সত্যিই ভেজা মনে হচ্ছে যেন! bangla choty golpo

-উই আর গোয়িং টু ডু হুয়াট আই ওয়ানা ডু। বাট ডোন্ট ওয়ারি! ইটস গোয়িং টু বি আ লট অফ ফান!টেবিল থেকে একটা শিশি নিয়ে কী একটা আমার গায়ে ঢেলে দিল। মধু! হাত দিয়ে গায়ে মাখিয়ে একটা একটা করে আঙুল খাওয়াল। তারপর শুরু করল আমাকে চাটা। কাঁধ থেকে পেট-পঁচিশের শরীরটার প্রতিটা বিন্দু চেটে খাচ্ছে আটত্রিশের জিভ। বোঁটা দুটো চাটতে চাটতে হালকা হালকা কামড়ও বসাচ্ছে। লালায় জবজবে ভিজে যাচ্ছে আমার শরীরের সামনেটা।

ডবকা নরম মাই দুটো চেপে আছে আমার পেটে, তেলতেলে মসৃণ শরীরটায় হাত বোলাচ্ছি। উহহহ! কী মস্তি!-আ’ম রিয়েলি ব্যাড অ্যান্ড নিড টু বি পানিশড। মেক মি ইওর বিচ।-ইউ আর টু হর্নি বেব। ইওর হর্নিনেস কিলিং মি। কিল মি, বেবি।দু’জনই চেঁচাচ্ছি।

-জাস্ট ওয়ানা বি ইওর লিটল ফাক ডল…বলতে বলতে নিধি আমার পেটের ওপর উঠে এল। হাত বাড়িয়ে টেবিলের ওপর রাখা ঝুড়ি থেকে একটা আপেল তুলে নিয়ে এক কামড়ে অর্ধেকটা মুখে পুড়ে নিল। অর্ধেকটা দিল আমাকে। আমি আপেলে কামড় দিতেই চুড়িগুলো যেন খিলখিলিয়ে হেসে উঠল।-লেটস গো টু দ্য ওয়ার্ল্ড অফ সিন। bangla choty golpo

-আ’উল ইট ইওর ডিক।-খা, খানকি খা! ভাল করে খা। পুরো গিলে খা।নিধি একটা কলা তুলে নিল। খোসা ছাড়িয়ে এক কামড়ে খানিকটা মুখে।-ইটিং ইওর ডিক! ইট জাস্ট উউউউমমমম…

কলাটা দুই ঠোঁটে চাটছে।-ইউ লুক সো ফাকিং হট।-আই ওর দিস প্যান্টি জাস্ট ফর ইউ।কোমড় তুলে প্যান্টি দেখাল। হাত বুলিয়ে দিলাম পেটে, পাছায়।

more bangla choti :  Bangla Choti Boi new মিনা দেখল চাদরটা রক্তে ভিজে আছে

থোকা থেকে একটা আঙুর ছিঁড়ে আমার মুখের সামনে ধরল নিধি।-ইট মাই টিটস।আরও একটা আঙুর দিল। দাঁতে চেপে ধরলাম। অর্ধেকটা মুখের ভেতর, অর্ধেকটা বাইরে। কী চাইছি ঠিক বুঝে নিল নিধি। মুখ এগিয়ে দিয়ে আঙুরের অর্ধেকটা নিল। কিন্তু মুখ তুলল না। আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিল। bangla choty golpo

-টেস্ট মি। আ’ম ইওর বিচ। উমমমমম…-মমমমমমম…আমায় আঙুর দিচ্ছে। নিজে খাচ্ছে। দু’জন ভাগ করে খাচ্ছি।-আই উইশ উই কুড জাস্ট স্টে ইন বেড এন হ্যাভ লাইফ লং সেক্স!

চোখের সামনে মাই দুটো লাউয়ের মতো ঝুলছে। কিন্তু ধরতে পারছি না। হাত দুটো তো আটকে রেখেছে হাঁটু দিয়ে।-এবার আমার আঙুর খাও।একটা মাই আমার মুখের সামনে ধরল নিধি। বোঁটায় জিভের চাটন দিতেই কেঁপে উঠল সারা শরীর।পালা করে দুটো বোঁটাই খাওয়াচ্ছে।

-বাইট বেবি, বাইট। আঙুর তো কামড়ে রস বের করে চুষে চুষে খেতে হয়। কামড়ে কামড়ে পুরো আঙুরটা খেয়ে নিতে হয়।বোঁটা দুটো লম্বা-চওড়ায় ভালই। চেটে-চুষে-কামড়ে যাচ্ছি মনের সুখে।-ওহ, ইয়াহ! লাইক দ্যাট বেবি! ডোন্ট স্টপ।চেঁচিয়ে তুলকালাম করে দিচ্ছে নিধি। বোঁটা দুটো আর চারপাশটা লালায় ভিজিয়ে দিয়েছি। bangla choty golpo

ঝুড়ি থেকে তরমুজের একটা টুকরো তুলে নিল নিধি।-এটা কি বলো তো!হাঁ করে ওর দিকে তাকিয়ে আছি।-চিনতে পারছ না? পিস অফ মাই বুবস। তুমি খাবে বলে দুদু দুটো টুকরো টুকরো করে রেখেছি। খাও! খেয়ে নাও!

তরমুজের টুকরোটা আমার মুখের সামনে ধরল। না কামড়ে প্রথমে চাটলাম। কামড়ে একটা টুকরো মুখে ঢুকিয়ে নিলাম। নিধিও কামড়ে খেল। রস চিবুক থেকে ঝরে পরছে ওর মাই দুটোর মাঝখানে। নেমে আসছে নাভির দিকে। আমার ঠোঁটের কোল বেয়েও রস গড়াচ্ছে।-দুদুকে আর একটা যেন কী বলে!-মাই!

-রাইট! মাই। ভুলে যাই।এক টুকরো তরমুজ খাঁজের মধ্যে ঢুকিয়ে মাই দুটো দিয়ে চেপে ধরল। আরও ঝুঁকে এল আমার দিকে। কামড়ে কামড়ে টুকরোটা খেলাম।-তোমার দুটো মাই, চটকে-চুষে খাই।-হাউ সুইট! তোমার দুটো মাই, চটকে-চুষে খাই। bangla choty golpo

এক এক করে চার টুকরো তরমুজই খেয়ে নিলাম দু’জন মিলে।-আই লাভ দ্য ওয়ে ইউ টেস্ট মি।ইট ড্রাইভস মি ক্রেজি।রসে মাখামাখি নিধির পেট-বুক-মাই। বিছানাও রসে ভেজা। হঠাৎ কাঁপতে শুরু করল নিধি।-কান্ট ওয়েট! কান্ট ওয়েট! উউউউউউ! আআআহহহ

সাপের মতো শরীরটা কয়েকবার মুচড়ে হাঁফাতে শুরু করল নিধি। প্যান্টিটা ভালমত ভিজে গেছে বুঝতে পারছি। নিধির জল খসল।আমার ওপর থেকে নেমে বিছানায় শুয়ে পরল নিধি। ভেজা প্যান্টিটা খুলে ছুড়ে ফেলল। একটানে আমাকে তুলে নিল ওর বুকের ওপর। গুদটা দেখার চান্সই পেলাম না। টেবিল থেকে একটা বোতল নিয়ে চেপে চেপে টেস্টি লিউব মাখাল মাই দুটোয়।-টেস্ট মি বেবি।

স্ট্রবেরির স্বাদ আর গন্ধ। মাই দুটো ভাল করে চেটে চেটে খেলাম।-গ্র্যাব মাই বুবস এন স্কুইজ মাই টিটস!শুরু করলাম মাই দুটো নিয়ে যুদ্ধ। চটকে চটকে, কামড়ে কামড়ে লাল লাল দাগ করে দিলাম। চেটে চেটে মাই দুটোকে লালা চপচপে করে দিয়েছি।-আই ফিল সো হর্নি এন হেল্পলেস হোয়েন ইউ ডমিনেট মি। ইউস মি, মাদার ফাকার। জাস্ট ইউস মি। টেস্ট মি। bangla choty golpo

আমার শরীরটা সরিয়ে রেখেছি যাতে বাড়ার নাগাল না পায়। বোঁটা দুটোর চারপাশে আঙুল বোলালাম কিছুক্ষণ। ঠিক ডগায় জিভের ছোবল বসালাম।-ওহ, ইয়াহ! লাইক দ্যাট বেবি! ডোন্ট স্টপ।দুই বগলে লিউব মাখিয়ে ভাল করে চাটলাম। মাই টিপছি, বগল চাটছি। নিধি যেন তাতে আরও পাগল হয়ে গেল।একটা একটা বোঁটা দু’ আঙুলে চেপে রগড়াতে শুরু করতেই শিৎকারের ঝড়।

-এভরি টাইম ইউ টাচ মি, আই ফিল সো উইক এন টার্নড অন।নিধির কথা যেন জড়িয়ে আসছে। মাই দুটোর খাঁজে আমার মাথাটা শক্ত করে চেপে ধরে আছে। শরীরটা কাঁপছে।-এগেইন?-ইয়া, এগেইন। আআআআআ… আই লাইক ইট! আই লাভ ইট!

নিধির শরীরটা আলগা হয়ে এল। তবে মিনিট কয়েকের জন্য।-এমনিতেই আমার খুব কুইক হয়ে যায়। এক সেশনে থ্রি-ফোর টাইমস। আজ যেন কন্ট্রোল আরও কমে গেছে।-কন্ট্রোল করার দরকারটা কি?আমার দিকে তাকিয়ে নিধি হাসল।

আগের পর্ব

দেশি চুদাচুদির ভিডিওর নতুন ওয়েবসাইট

Updated: অক্টোবর 23, 2020 — 9:23 অপরাহ্ন

মন্তব্য করুন