bangla choti69 boudi Choda ওঃ আঃ অত জোরে চুষো না মাইরি,মরে যাবো গো

bangla choti69 boudi Choda আমাদের পাশের বাড়িতে এক নব দম্পতি ভাড়া এসেছে। bangla choti কয়েক মাস হল বিয়ে হয়েছে এদের। bangla choti golpo বউটার সঙ্গে আমি বেশ ভাব জমিয়েছি। choti golpo  ফ্রি কথাবার্তা হয় আমাদের। bangla choti 2018 আমার একদিন সাধ হল তাকে রমণ করবার। bangla sex story কিন্তু গুদ মারব না। গুদ তো তার বর মেরেছেই, আশাকরি এখনো পোঁদ মারেনি। তাই আমি তার আচোদা পোঁদই মারব। বন্ধুদের সঙ্গে এই নিয়ে বাজি হয়ে গেল। বস্তুত ওদের জন্যই আমি আরও বেশি করে ব্যাপারটা নিয়ে চিন্তা করতে থাকি।

তখন বর্ষাকাল চলছে। কর্তা তো রীতিমত অফিসে গেছে। সকাল থেকে প্রবল বৃষ্টির জন্য আমি আর সেদিন ইচ্ছে করেই কলেজ যায়নি। Choda Chudi তখন বেলা দুটো বাজে। আর একবার ইচ্ছা হল বৌদিকে দেখে আসার। অনেক কষ্টে আমি তাদের বাড়িতে পৌঁছালাম। দরজায় নক করতেই বৌদি দরজা খুলল।

bangla choti69 boudi Choda

তার পড়নে কেবলমাত্র একটি নাইটি। আমি একটি প্যান্ট ও শার্ট পড়ে ছিলাম। সে আমাকে দরজায় দেখে হাসি মুখে সাদরে তার ঘরে প্রবেশ করাল। ঘরে ঢুকে দরজা বন্ধ করে বৌদি গিয়ে খাটে শুয়ে পড়ল। আর আমি খাটে বসেই গল্প করতে থাকি।

bangla choti69 boudi Choda একথা সেকথা হতে এ সময় আমি চিত হয়ে শুয়ে পড়ি তার পাশে। Jouno Basona গল্প করতে করতে হথাত ওর একটা হাত এসে যায় আমার বাঁড়ার উপর। তার কোমল হাতের স্পর্শে ওটা ফুলে আরো মোটা হয়ে গেল। সেই মুহূর্তে ও এতো গরম হয়ে গিয়েছিল যে নিজের মুখেই আমাকে চুদতে বলল।

আমি তার উত্তেজনা আরো বারাবার জন্য নিজে উলঙ্গ হয়ে তাকেও উলঙ্গ করে কম্বলের ভেতরে প্রবেশ করি।

কিছুক্ষণ পর আমি হাম হাম করে ওকে চুমু খাই। bangla choti69 boudi Choda  সজোরে বুকের সঙ্গে পিষে ধরি। ওর মাংসল গালে কামড় দিতে থাকি, চাটতে থাকি। আমার মুখের থুতু ওর মুখে। আমার দাঁতের দাগ ওর গালে স্পষ্ট দেখা যাচ্ছে।

এই, আমার আদর তোমার ভালো লাগছে।

খু-উ-ব —- Bangla Choti69 Golpo 2018

তারপর বৌদিকে বলি – বৌদি জিভটা বার করো না।

বৌদি তখন নিজের জিভটা বের করে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। আমি আমার মুখের মধ্যে মেয়েলী জিভটা পেয়ে চুষতে শুরু করি। বৌদির নিশ্বাস ক্রমশ ভারী থেকে ভারীতর হয়ে আসছে। ফোঁস ফোঁস করে নিশ্বাস পড়ছে। bangla choti69 boudi Choda গরম গরম নিশ্বাস পড়ছে আমার মুয়খে। বৌদির মুখে বিন্দু বিন্দু ঘাম জমেছে। শরতের সকালে ঘামের উপর সূর্যের আলো পড়লে যেমন দেখায়, ওর মুখটাও সেইরূপ দেখাচ্ছে।

বৌদিকে বললাম – তোমার আরাম হচ্ছে এতে?

বৌদি তার চোখে ঢাকা পড়ে যাওয়া চুল হাত দিয়ে সরাতে সরাতে বলে – এই, ঘরে চল না।

আমি কোনও কথা না বলে বৌদিকে কোলে তুলে চকাত করে ওর পেটে একটা চুমু খেয়ে বলি – এই ঘরে একটু লীলাখেলা করি। bangla choti69 boudi Choda

এবার ঘরের খাটের উপর চিত করে শুইয়ে দিই বউদিমণিকে। ও লক্ষ্মী মেয়ের মতো চুপ করে শুয়ে থাকে। যেন কিছুর প্রতিক্ষা করছে ও। Bangla Choti69 New

আমি ওর দু’পায়ের ফাঁকে হাঁটু গেঁড়ে বসে হাসি মুখেই বলি – মাইরী, তুমি একখানা খাসা মাল! কে বলবে যে এক বাচ্ছার মা। বলে আমি ওর নরম মাই দুটির উপর পাগলের ন্যায় মুখ ঘসতে ঘসতে জিভ বার করে ওর নাভী চাটতে থাকায়, বৌদি শীৎকার দিচ্ছে।

bangla choti69 boudi Choda আমি এবার কিস খেতে খেতে ওর নিম্নাঙ্গের দিকে নেমে আস্তে থাকি।পৌছে গেলাম গুদে। চুক চুক করে চাটতে থাকি। সঙ্গে হাত দিতে থাকি ওর উরু পাছায়।

ওঃ আঃ, অত জোরে চুষো না মাইরি। মরে যাবো গো। উঃ কি সুখ। চোষ চোষ! ওগো, আমার কচি গুদ চোসো। চুদে চুদে পেট করে দাও।

Panu Choti আমি জোরে জোরে বৌদির গুদের ভিতরের লাল কোটটা জিভ দিয়ে টেনে টেনে চুষছিলাম। বৌদি সবুজ ঘাসের উপর চিত হয়ে শুয়ে পাগলের মতো পাছাটা তুলে তল ঠাপ মারতে মারতে দু হাতে আমার মাথাটা গুদে ঠেসে ধরে বলছে – আঃ আঃ ওরে, আর পারছি না গো। নাও নাও, তোমার মুখে দিচ্ছি। bangla choti69 boudi Choda

বলে বৌদি আমার চুলের উঠি ধরে গুদ চিতিয়ে গলগল করে রস ছেড়ে দিল।

আমি সব রস চেটে খেয়ে নিলাম। গুদের ভেতরে জিভ ভরে টেনে টেনে সব রস সাফ করে দিয়ে ওর গুদ থেকে মুখ তুলে উঠে পড়ে বলি – বৌদি, এবার তোমায় কুকুর চোদা করব। তুমি পেছন ফিরে চার হাত-পায়ে ভ্র দিয়ে গুদটা কেলিয়ে ধর। Bangla Choti Download

আজ পর্যন্ত বৌদি আমার কোনও কথার অবাধ্য হয়নি। তাই ওকে নিয়ে আমি মৌজেই আছি।

bangla choti69 boudi Choda বৌদি কোমর কেলিয়ে গুদটাকে চেতিয়ে আমার দিকে তুলে ধরল কুকুরের ভঙ্গিতে। আমি আর থাকতে না পেরে বৌদির পাছায় মুখ ঘসতে লাগি। চাটতে থাকি।

ওঃ কি সুন্দর বৃহৎ পাছাখানা।  bangla choti69 2017 চার হাত পায়ে পোঁদ উল্টে গুদ চিতিয়ে রয়েছে।

আমি বৌদির পেছনে। বৌদি ওভাবেই মাথা ঘুরিয়ে আমায় বলল – তুমি খুব তাড়াতাড়ি আমার গুদে তোমার জন্তরটাকে ঢোকাও। আমার গুদে ফ্যাদা ঢেলে আরো আরো সুখ দাও। আর পারছি না গো।

Bangla Panu Golpo আমি আর দেরী না করে পাকা গুদের পাপড়ি দুটো দুদিকে ফাঁক করে বাঁড়ার মাথায় গুদের রস লাগিয়ে মুন্ডিটা পিচ্ছিল করে নিলাম। কিন্তু আমি তো প্রথমে গুদ মারব না তাই তার পোঁদ মারার জন্য কতকগুলি বালিশকে পর পর সাজিয়ে তার উপর তাকে উপুড় করলাম।

তার সঙ্কুচিত পোঁদ এতে বেশ প্রসারিত হল। bangla choti69 boudi Choda আমার বাঁড়াটাকে দু’একবার নাড়িয়ে তার পাছার গোড়ায় ঠেকিয়ে ঠাপ মারতে থাকি কিছু না বইলে। বৌদিও সুখ পাবার জন্য তার কোমরটাকে নাচিয়ে আমাকে সাহায্য করতে থাকল।

হথাত বাজ পড়লে যেমন ছোট্ট শিশুরা চিৎকার করে ওঠে, ঠিক তেমনি বৌদি চিৎকার করে উঠল যখন আমার বাঁড়াটা তার গাঁড়ে সম্পূর্ণ ঢুকে গেল। বলল – ওরে বোকাচোদা ঘন ঘন ঠাপ দে। আমায় মেরে ফেল। উঃ আঃ – bangla choti69 boudi Choda

bangla choti69 boudi Choda ওঃ আঃ অত জোরে চুষো না মাইরি

সুখের আবেশে বৌদি শীতকার করতে করতে তার গুপ্ত রস খসিয়ে দিল। এবার আমার পালা। আমি নেশার ঘোরে  bangla choti sex ঠাপের পর ঠাপ দিতে দিতে বলতে থাকি – ওরে গুদ মারানি তোকে চুদব বলে অনেকদিন থেকেই চেষ্টা করছিলাম। আমি তোমায় রানী বানিয়ে রাখব।

বলতে বলতে আমার বহু বছরের জমানো বীর্য তার গাঁড়ে ঢেলে নেতিয়ে পড়ি। ব্যাস, সেই প্রথম শুরু। তারপর অনেকবার আমরা এইরকম করেছি। bangla choti69 boudi Choda

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

81 thoughts on “bangla choti69 boudi Choda ওঃ আঃ অত জোরে চুষো না মাইরি,মরে যাবো গো”

  1. বিবাহিত অথবা অবিবাহিত কোন সুন্দরী মেয়ে আমার সাথে Sex করতে চাইলে ফোন দিবেন। আমার ফোন নাম্বার হচ্ছে 01720927196 আমি ঢাকাতে থাকি।

  2. আমার খুব সেক্স করতে ইচ্ছে হয় ।কেউ যদি চুদতে দিত অনেক মজা পেতাম । আছো নাকি কেউ আমার বাড়া ভোদায় নেওয়ার জন্য

  3. Daroon lagloo eta pore. Kono boudi, girl, bidhoba nari, divorcee nari jodi amar sathe sex / sex chat korte chao tahole amake phone koro. 0 9433739364. amar bari kolkata. Hatibagan.

  4. I am samir having good figure 5 feet 9ninch height weight 74 very tall figure boy. i have to need a good friend for shareing …..if any sexy girl or lady feing hot like me plz call me .not fake 01710 70 80 75 dont feel shy .

  5. যুবো সমাজ এভাবেই তাদের পুণতার পতন ঘটিয়ে অধমে পরিনত হয়। এ পাপ তাকে ভোগ করতে হয় দুঃখ জাতনা কষ্ট যন্ত্রনা হিসেবে। সো সাবধান।

Leave a Comment