bangla choti69 2018 পোঁদের মধ্যে বাঁড়া ঢোকাতেই শাশুড়ি কেঁদে ফেলে

bangla choti69 2018 বিয়ের আট মাস পর আমার প্রথম জামাইষষ্ঠী পড়ল। bangla chotir mohautsob এদিকে স্ত্রী অন্তসত্বা হওয়ায় ডাক্তার নড়াচড়া করতে বারণ করেছে। bangla choti 2018 শাশুড়ি এসে নেমন্তন্ন করতেই তাকে অসুবিধার কথাটা জানায়। শাশুড়ি বলে আমি অন্তত যেন রাত্রে নিমন্তন্ন খেয়ে আসি। আর স্ত্রীর কাছে ছোট শালিকে পাঠিয়ে দেবে। নির্দিষ্ট দিনে শালী সকালেই চলে আসে। আমি অফিস থেকে শ্বশুর বাড়ি যাই। শ্বশুর মশাই নামকরা উকিল। কিন্তু শাশুড়ির সঙ্গে বয়সের অনেক ফারাক। অনেকদিন হল হার্টের অসুখ থাকায় কেবল কোর্ট বাড়ি ছাড়া বিশেষ কিছুই করেন না। আমার শাশুড়ি চোখস মেয়েলোক। সংসারের যাবতীয় কাজ নিজেই দেখেন। খুব অল্প বয়সে বিয়ে হওয়ায় সব কিছুই তাড়াতাড়ি জেনে গেছেন। এখন বয়স জোড় হলে ৪০। ৩০/৩৫ মনে হবে দেখলে। ফর্সা, লম্বা, সুন্দরী। মোটাসোটা চেহারা।

রাত্রে আমাকে যখন নানান উপাচারে খেতে দেন তখন আমি খাওয়া ছাড়া তার বেড়িয়ে থাকা নধর মাই দেখতে থাকি। খেতে বশে বিভিন্ন গল্পের ফাঁকে উনি জিজ্ঞাসা করেন আমার বৌ কবিতা এখন আমাকে ঠিকমতও দেখাশোনা করে নাকি? বা রান্নাবান্না করে নাকি?
আমি রহস্যময় করে উত্তর দিলাম – এখনও সে আপনার মত তৈরি হয়নি।

bangla choti69 2018

হবে হবে এক দু দিন ব্যবহার হলেই সব কিছু তৈরি হয়ে যাবে। আমি বিশেষ কিছুই রান্না করিনি, এতে বোধহয় তোমার অসুবিধা হল? আপনার কাছে যা আছে, যা দিয়েছেন তা আমি সারারাত খেয়ে শেষ করতে পারব না।
মুচকি হেঁসে আমার জবাবে বলেন ঠিক আছে তোমাকে আজ আমি আমার সব দেব, মন ভরে খাওয়াবো।

allbanglachoti, bangali choti.com, bangla all choti, bangla cgoti, bangla choti, bangla choti latest, bangla choto, bangla chotti, bangla chti, bangla new coti, banla chote, bd choti.com, bdchoti, bengali chati, choty, latest choti in bangla, www bangla choti, www.bangalachoti, www.banglachot.com, www.banglachoti.in, www.banglachoty.com, www.bd choti.com, www.choti

আমার বিছানা করে দিয়ে বলেন – দরজা খোলা রেখো, তোমার শ্বশুরকে ঘুমের ওষুধ খাইয়ে আমি চলে আসব।
কিছহুক্ষন বাদে আমি যখন প্রায় ঘুমিয়ে পরছিলাম তখন হঠাৎ বিছানায় নরম শরীরের স্পর্শে চমকে উঠেছিলাম।
কি হল ঘুমিয়ে পড়লে? bangla choti69 2018

না না, আপনি সারাদিন ব্যস্ত আবার এলেন? ভদ্র ভাবে বললাম।
শাশুড়ি দীর্ঘশ্বাস ফেলে বলেন – ৮০ বছর বয়স হল, ২৩ বছর হল বিয়ে হয়েছে। সব রাতেই আমাকে এভাবে ওর পাশে ছটফট করতে হয়। বিয়ের আগেই স্বামী ছিল হার্টের রুগী। অর্থাভাবে খবর না নিয়ে বাবা আমার এই ১৭ বছরের দেহটা ৩৮/৪০ বছরের বুড়োটাকে দিয়ে দেন। প্রথম দিন থেকেই আমার কাছে আসতেই হাঁফ ধরে যায়। ঠিক মত ভেতরে মাল ঢালতে পর্যন্ত কদিন পেরেছে জানি না।

বলতে বলতে আমার পাশে শুয়ে পড়ল। বেড সুইচ জ্বেলে দেখি নাইটি পড়ে শুয়ে আছেন। choda chudir golpo
আস্তে আস্তে নাইটির ফিতে খুলে বুকে হাত বুলাচ্ছে। সত্যি বুক এক জোড়া যেন কাশ্মীরি আপেল। উপরে ছোট সোনালী কিস্মিস। সারা শরীরে হাত বোলাতে বোলাতে জিজ্ঞাসা করি – তবে মেয়েটা এলো কি ভাবে?

bangla choti69 2018 দুষ্টুমি করে আমায় ছোট করে চুমু খেয়ে বুকের লোমে হাত বোলাতে বোলাতে বললেন – কি ভাবে শুনবে?
ছোট কিসমিসের দানায় ঠোঁট লাগিয়ে বলি – আজ আপনি আমায় সব কিছু বলবেন ও দেবেন বলেছেন।

তবে শোন বলে শুরু করলেন – bangla choda

বিয়ের ৪/৫ মাসের মধ্যে আমার একটু মাসিকের গন্ডগোল হওয়ায় দাক্তারের কাছে যায়। নাম করা ডাক্তার ব্যানার্জীর কাছে।
আমি যেতে ৩০-৩২ বছরের সেই ডাক্তার চেক আপের নামে আমার সর্বত্র হাত দেন ও আমি কেন অসুখি জিজ্ঞাসা করেন।
আমি তাকে আমার স্বামীর কথা জানাতেই টি নি আমার স্বামীকে বলেন, সপ্তাহে ২ দিন দুপুরে এসে আমাকে দেখাতে।

bangla choti69 2015 স্বামী কোর্টে ব্যস্ত থাকায় আমি দুপুরে একাই চেম্বারে আসতাম। তখন কোনও রুগীর ভিড় থাকত না কারন ডাক্তার দুপুরে কাওকে দেখতেন না। ডাক্তার সপ্তাহে ২-৩ দিন আমাকে ভোগ করত। bangla choti69 2018
আমি স্বামীর সঙ্গসুখ না পাওয়ার ফলে আনন্দের সাথে ডাক্তারের সাথে সারা দুপুর চোদন লীলায় ব্যস্ত থাকতাম। এরপর ডাক্তার বিদেশে চলে যায়। যাওয়ার আগে আমার পেটে রেখে যায় তার চিহ্ন।
আমি অন্তসত্বা শুনে আমার স্বামী খুশি হয় কারন তিনি মনে করেন ডাক্তারের চিকিৎসায় আমার পেটে তার সন্তান এসেছে। এভাবে আমার প্রথম সন্তান আসে।

more bangla choti :  bangla choda chudi stories জোরে নিশ্বাস পড়ছে মলির

নাইটির সমস্ত বোতাম খুলে ভেতরেও সব কিছুতে হাত বোলাতে বোলাতে জিজ্ঞাসা করি, তারপরতা অন্যটা?
উঃ বাবা আমার সন্তান সব। bangla choti world আমায় আর জিজ্ঞাসা করো না।

বলে আমার লুঙ্গি খুলে আমার বাঁড়া চটকাতে থাকেন। আর বললেন – শোন তোমার স্ত্রীর পেটে তো বাচ্চা আছে। এখন আর বেশি দৈত্যপনা করবে না। তুমি যেভাবে করো, একটু সাবধানে করার চেষ্টা করবে এখন।
আপনি কি করে জানলেন আমি দৈত্যপনা করি?

আরে বাবা তুমি অষ্টমীর রাত্রে একবার করেছ তা আমি সব দেখেছি। এবার এসো আর পারছি না একটু গুদের ভেতরে হাত ঘসে দাও জোরে জোরে, ভীষণ শিরশির করছে। bangla choti69 2018
আপনার পরের সন্তানের জন্মের কথা বললেন না তো – গুদের ভেতরে একটা আঙুল ঢুকিয়ে নারতে নারতে বলি।

শোন তবে সে কাহিনী। তোমার শ্বশুরকে হার্টের চিকিৎসার জন্যও রাঁচির কাছে একটি স্যানিটোরিয়ামে নিয়ে গিয়েছিলাম। প্রায় চার মাস ওখানে ছিল। প্রথম তিন মাস একাই ছিল।
এখানে আমি ওর প্র্যাকটিস এর ব্যাপারে জুনিয়ারদের সাথে কথাবার্তা ক্লাইন্টদের সাথেও কথাবার্তা বলতাম। যাতে ফিরে এলে প্র্যাকটিসটা ঠিক থাকে। bangla choti69 2018 দেখতে সুন্দরী হওয়ায় বড় বড় ক্লাইন্টরা বাড়ি এসে আমার সাথে সময় কাটাতো। গর্ভ নিরোধক পিলের ব্যবহার জানতে পাড়ার জন্যও প্রয়োজনে ওদের সাথে অনেক শুয়েছি। কিন্তু কাওকে হাতছাড়া করিনি। choti page

এইভাবেই দিন ভালভাবে কাটছিল। বরলোক ক্লাইন্টদের কাছে টাকা পয়সাও আসছিল ভালই। ডাক্তারের পরামর্শে শেষ এক মাস ওখানে থাকার জন্যও যাই। চমৎকার জায়গা। পাহার ঘেরা জায়গায় দুরের দিকে একটা একটা বাড়ি।
এমন একটা বাড়িতে ও থাকত। সঙ্গে ছিল আদিবাসী মংলু ও তার বপু ও দারোয়ান। আমি যাওয়ার পর একদিন ওর শহরে যাওয়ার দরকার পড়ল। দারোয়ানকে সাথে নিয়ে ও রওয়ানা হল। সাথে গেল মংলুর বৌ কিছু আনাজ পাতি আনার জন্যও।

সকাল আটটায় বেড়িয়ে গেল, bangla choti69 2018 ফিরতে রাত হবে। একটু পড়ে আমি স্নানে গেলাম। মংলুর কাছে গরম জল চাইতেই ও বাথরুমে এলো জল দিতে আর তখন আমি পুরো উলঙ্গ। মংলুর তেল চকচকে চেহারা দেখে কয়েকদিনের অভুক্ত আমি ঠিক থাকতে পারলাম না।
choti golpo ma chela মংলু জল রেখে চলে যাচ্ছিল। তখন ওকে জোড় করে ধরে নিজের বিছানায় এসে ওকে সারা শরীরে তেল মাখাতে বলি। মংলু ভীষণ লজ্জা পাচ্ছিল।

কিন্তু ওকে জোড় করে মাখাতে বলে আমি শুয়ে পড়ি। আমার এই নগ্ন শরীর দেখে মংলুতো দুরের কথা স্বর্গের দেবতাও হাড় মেনে যাবে। মংলু একটু পরেই বশে এলো। জোরে জোরে পিঠে পাছায় গুদে মাখাতে মাখাতেই আমি পর শক্ত বাঁড়া চেপে ধরে তার উপর উঠে পড়ে মনের আনন্দে চুদতে থাকি। bangla choti69 2018 মংলু তখন আমাকে এক ধাক্কায় নীচে ফেলে একেবারে বুনো মোষের মত আনারিভাবে চুদতে থাকে। আমি তাতেই খুশি হই। কিছুক্ষনের মধ্যেই দুজনের এক সঙ্গে বীর্যপাত হয়।

মংলু আমাকে জানায় এঘরে ওর অস্বস্থি হচ্ছে। আমি যদি ওর ঘরে যায় তাহলে দ্বিগুন আরাম দেবে। আসেপাসে বসতি না থাকায় আমি সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় মংলুর ঘাড়ে চেপে দিনের আলোয় বাগান পাড় হয়ে মংলুর ঘরে আসি।
bangla choti list এক অদ্ভুত অভিজ্ঞতা। সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় দিনের বেলায় ওর ঘরের সামনে দাড়াই। দিনের আলোয় মংলু আমাকে গাছতলায় ঘাসের উপর শুইয়ে ভীষণ ভাবে আমাকে চুদতে থাকে। চোদার নেশায় আমিও ওর সাথে সমান ভাবে পাল্লা দিই। প্রায় দু ঘণ্টা এভাবে করার পর দুজনা দুজনের কাছে হাড় মানি। bangla choti69 2018
মংলু স্বীকার করে জীবনে ও কারুর কাছে হাড় মানে নি।

more bangla choti :  choti new golpo গুদের ভেতর বাড়ার খেলা আহঃ আহঃ আহঃ

আমিও স্বীকার কোর্টে বাধ্য হই কোলকাতার ভদ্র সমাজে এরকম চোদন কেও দিতে পারবে না। এরপর যে কদিন ছিলাম রোজ মংলুর চোদন খেয়েছি। bangla choti69 new ওখানে স্বামী একা আছে সে জন্যও কোনও পিল নিয়ে যায়নি আর যার জন্যও মংলুর বাচ্চা আমার পেটে এসেছিল।
কি হল তুমি চুপ করে থেমে গেলে কেন? রাত শেষ হতে চলল। আমার কি খাবে খাও।

ঘটনার বিবরনে চমকিত হয়ে উঠে আলো জ্বালাই এবং সম্পূর্ণ উলঙ্গ করি শাশুড়িকে। আমার বৌ এই অল্প বয়সেও এতো সুন্দরী নয়।
উনি উঠে আমাকে জড়িয়ে ধরে বলেন – দেখো তোমায় শিখিয়ে দিচ্ছি কি ভাবে কবিতাকে করবে। choti panu golpo

বলে নিজে চিত হয়ে শুয়ে আমাকে তার উপরে উঠিয়ে পিছন থেকে গুদ মারান। আবার পা রেখে বিছানায় আড়াআড়ি ভাবে শুয়েও আমাকে দিয়ে করান। bangla choti69 2018
বলেন কবিতার পেটে চাপ না দিয়ে রোজ করো। তবে ওর মন খুশি থাকবে, বাচ্চা ভালো হবে। বলেই দু হাতে আদুরে মেয়ের মত আমার গলা জড়িয়ে ধরে বলেন – আমার কিন্তু পেট হয়নি, আমাকে তুমি বুনো শুয়োরের মত করো। অনেকদিন কাওকে দিয়ে কারাই নি। এসো ভিতরটা জ্বলে যাচ্ছে আর পারছি না।
বলেই আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগল। আমি এক হাতে ওর গুদের ভেতর পুরে দিয়ে অন্য হাতে মাই টিপতে থাকি।

bangla choti blog ও চিৎকার করে, ওরে বাবারে এ যে মংলুকেও হাড় মানাবে রে। আমার এতদিনের উপোষী গুদটা ছিরে ফেলল। চোদো চোদো আরও জোরে চোদো আরও জোরে আরও জোরে। বোকাচোদা আমার গুদটা ফাটিয়ে দে।
বাঁড়াটা শক্ত করে গুদের ভেতর পকাত পকাত ঠাপ মারতে থাকি।
উঃ উঃ কি আরাম হচ্ছে।

bangla choti69 2018 আমিও সমান তেজে উত্তর দিই – ওরে মাগী চেপে ধর, আরও জোরে জোরে ঠাপাচ্ছি – বলেই জোরে জোরে ঠাপাতে লাগলাম।
শাশুড়ি গুদটা দু হাতে টেনে ধরে বলে – দে বাঁড়াটা সব ঢুকিয়ে দে। গুদের ভিতর খুব কুটকুট করছে।

bangla choti69 2018 পোঁদের মধ্যে বাঁড়া ঢোকাতেই শাশুড়ি কেঁদে ফেলে

এই ভাবে প্রায় এক ঘণ্টা চোদার পর দেখি আমার শাশুড়ি নেতিয়ে পড়ল। তখন আমি শাশুড়িকে উল্টে ফেলে দিয়ে শাশুড়ির পোঁদের মধ্যে আমার বাঁড়া ঢোকাতেই শাশুড়ি কেঁদে ফেলে। কিন্তু আমি তখন সত্যিকারের বুনো মোষ।
কোনও কথা না শুনে প্রবল বিক্রমে শাশুড়ির পোঁদ মারতে থাকি। পোঁদের ভেতর বাঁড়া ঢোকাতে আর বের করতে থাকি। পেটের নীচে হাত দিয়ে মাই দুটি চটকাতে লাগলাম। চুলের ঝুটি ধরে বলি – শালী আজ তোর পোঁদ ফাটিয়ে দেব। এই দেখ বলে বাঁড়াটা টেনে বের করে এক ঝটকায় আবার পকাত করে পোঁদে ঠেলে দিই। Bangla Choti Golpo 2018

ধাক্কা সামলে শাশুড়ি নিজের পোঁদ নাড়াতে নাড়াতে আমার সব বীর্য বের করে পোঁদ থেকে বাঁড়াটা বের করে দিল। বীর্যপাত করে দুজনে দুজনকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। bangla choti69 2018

Updated: মার্চ 8, 2018 — 9:41 পূর্বাহ্ন

7 Comments

Add a Comment
  1. Nice story. This is Arri. fairy, tall, handsome & fucking for long long time. May call 8250121746 only cute Girl or Boudi. Full of love and enjoyment.

  2. Khub sundor.kakimar gorom mut chete Shanti paoya Kichu golpo likhun.mut khaya.kakimake biye kore pet banano. bathroom e choda kakimar Lal gud . bathroom e kakimar Amar mukhe mute dilo

  3. ধষরন চটি চাই. মা বোন ছাড়া ” যেমন বাবা চাচিকে জোর করে. দাদু কাকিকে জোর করে. কাকা খালাকে জোর করে. বাবা কাজের বুয়াকে জোর করে করে “”লুকিয়ে লুকিয়ে দেখা “”এমন চটি চাই

  4. sexy মেয়ে আছো কেউই

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.banglachoti-golpo.com- © 2014-2018
error: Content is protected !!