Bangla Choti Sexy Golpo ভাবীর গুদ বেয়ে পিছলা কামরস বের হচ্ছিল

Bangla Choti Sexy Golpo এলাকায় ক্যাবল (ডিস লাইন) টিভি সংযোগের ব্যবসা করি তাই সবাই আমাকে আদর করে বুদন বলে ডাকে। bangla sex story একদিন এলাকায় এক নতুন ভাঁরাটিয়ার রুমে ডিস সংজুগ করতে গিয়ে পরিচয় হয় শিমু ভাবীর সাথে।

শিমু ভাবীর স্বামী বাসায় না থাকায় অনেক গল্প করি উনার সাথে, জারফলে জানতে পারি ভাবী সবসময় বাসায় একা থাকে তার স্বামী বেশীর ভাগ সময় অফিসে থাকে। ভাবী কেমন সুন্দর তা বললে অনেক হয়ে যাবে, যাকে বলে বাংলা সিনেমার নতুন নায়িকা।

ভাবী কে আমার পারসনাল নাম্বার দিয়ে বিদায় নিয়ে চলে এলাম। তারপর চিন্তা করতে সুরু করলাম কি করে ভুগ করা যায়, হটাৎ মাথায় আইডিয়া এল – ভাবীর স্বামী যখন বাসা থেকে বের হবে তখনই যদি ভাবীর রুমের ডিস সংযুগ বন্দ করে দিই তাহলে আমাকে নিসচ্চই কল করবে আর আমি গিয়ে ঠিক করে কিছুক্ষণ কথা বলে বলে পটাতে পারবে। এভাবে প্রায় এক সপ্তাহ চলার পর এক দিন ভাবী কে বললাম আজ আপনাকে অন্য রকম লাগছে মন খুব খারাপ নাকি? ভাবী বল্ল – না এমনিতেই।

আমি বুকে সাহস নিয়ে বললাম রাতে ভাই বুঝি আদর করে নাই? ভাবী বলল- তার সময় কোথায়, সে অনেক রাত করে বাড়ি ফেরে আর খেয়েই ঘুমিয়ে পরে আবার সকালে ভোরে উঠে চলে যায়। আমি বললাম – তার মানে রফিক ভাই তোমার সাথে সেক্স করে না? ভাবী বলল – করে, কিন্তু খুব কম, সপ্তাহে একবার বা ১৫ দিনে একবার তাও আবার বেশি কিছু করে না, শুধু সেক্স করে, আদর করে না। আমি বললাম- আজ থেকে তোমাকে আর চিন্তা করতে হবে না, তোমার এই বুদন ভাই আজ থেকে তোমাকে সব রকমের সুখ দেবে। তারপর, ভাবী আমাকে জড়িয়ে ধরে বলে, তাই দে বুদন ভাই, আমি আজ থেকে সম্পূর্ণ তোর, আমি নিজেকে তোর কাছে সমর্পণ করলাম বলে ভাবী আমার ঠোঁটে চুমু খায়। আমিও ভাবীকে জড়িয়ে ধরে তার ঠোঁট দুটো চুষতে শুরু করি, আর সাথে সাথে ভাবীর ডাসা ডাসা দুধগুলোকে কচলাতে থাকি। ভাবীও সমান তালে আমাকে সহযোগিতা করছে সেও আমার ঠোঁট চোষা শুরু করে।

আমরা অনেকক্ষণ একে অপরকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে থাকি। তারপর আমি তার একটা দুধের বোঁটা আমার মুখে পুরে চুষতে থাকি, কিছুক্ষণ পরপর একটাকে ছেড়ে আরেকটাকে চুষি, আমি বললাম ইসস ভাবী এখন যদি তোমার বুকে দুধ থাকত আমি পেট পুরে খেতাম। ভাবী অসুবিধা নেই সামনে বাচ্চা নিলে খেতে পারবি ভাবী বললো। আমি বললাম সত্যি দিবেতো খেতে? ভাবী বললো, হাঁ কাজের সময় এত কথা বলিস কেন, এখন কথা না বলে ভালো করে এই দুটোকে চোষ। আমি আবার দুধ চোষায় মন দিলাম, প্রায় ৭-৮ মিনিটের মত ভাবীর দুধ দুইটা চুসলাম আর চসার এক ফাঁকে আমি আমার একটা হাত ভাবীর গুদের উপর নিয়ে রেখে রগড়াতে থাকি। ভাবী কিছু বলছে না দেখে আমি আস্তে আস্তে ছায়ার উপর দিয়ে আঙ্গুল দিয়ে তার গুদের মুখে ডলতে থাকি, ভাবী শুধু আহঃ আহ্হ্হঃ উহঃ উহঃ করছে। এ দিকে আমার বাড়াটার করুন অবস্থা, যেন পান্ট ছিঁড়ে বেরিয়ে আসবে।

আমি ভাবীকে বললাম, ভাবী তোমার ছায়াটা খুলে দেই? ভাবী একটু লজ্জা পেয়ে জানি না বলে দুই হাত দিয়ে চোখ মুখ ঢেকে ফেলে। আমি ভাবীর কথার ভাব বুঝতে পেরে নিজেই ভাবীর ছায়ার ফিতেটা এক টান দিয়ে খুলে আস্তে আস্তে করে ভাবীর শরীরের শেষ সম্বল তার ছায়াটা পা দিয়ে নামিয়ে খুলে ফেলি। এখন ভাবী আমার সামনে সম্পূর্ণ নেংটা। আমিতো ভাবীর সুন্দর শরীরটার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি, বিশেষ করে তার গুদটা খুব সুন্দর আর ফোলা। ক্লিন সেভ করা, মনে হই গত সপ্তাহে বাল কেটেছে। আমাকে অভাবে ওর গুদের দিকে হা করে তাকিয়ে থাকতে দেখে সে বললো, কি রে বুদন আমার ওভাবে কি দেখছিস? আমি বল্লাম- ভাবী তোমার গুদটা খুব সুন্দর একদম ব্লুফিল্মের নায়িকাদের মতো।

more bangla choti :  Bangla Sex মাল ঢেলে দিলাম ভাবীর ভোদাতেই

ভাবী বল্ল- যা বেয়াদব, তোর মুখে কিছুই আটকায় না দেখছি। আমি বল্লাম- ভাবী সত্যি বলছি। ভাবী বলল – আচ্ছা একটা সত্যি কথা বলবি? আমি ব্ললাম- কি কথা? ভাবী বল্ল – তুই এর আগে কাউকে করেছিস? আমি না বোঝার ভান করে বললাম কি করেছি? ভাবী বলল হাঁ, নেকা, যেন কিছুই বুঝে না, আমি জিগ্গেস করলাম, তুই কি আগে কারো সাথে সেক্স করেছিস? আমি- না ভাবী।

ভাবী বল্ল – সত্যি বলছিসতো? আমি হাঁ, বলে ভাবীর ভোদায় একটা চুমু খাই। ভাবী কেঁপে উঠে। আমার চোষায় ভাবী বার বার কেঁপে উঠছিল আর হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরছিল। আমি জিগ্গেস করলাম,ভাবী কেমন লাগছে? ভাবী বল্ল- অনেক ভালো লাগছেরে, এত ভালো লাগে জানলেতো অনেক আগেই তোকে দিয়ে চোদাতাম, এতটাদিন আমার কষ্ট করতে হত না। আমি বল্লাম- এখন থেকে আর কষ্ট করতে হবে না, আমি প্রতিদিন অন্তত একবার তোমাকে চুদবো। ভাবী বলল এ বিদ্যা তুই কোথায় থেকে শিখেছিস? আমি বললাম মোভী দেখে আর চটি৬৯ এ গল্প পরে।

ভাবী বলল একটা গল্প বল প্লীস। আমি বললাম আগে তুমাকে চেটে পুঁটে চুষে চুদে তারপর সময় পেলে বলব কেমন। এ কথা সুনার পর সিমু ভাবী বলল চোষ ভাই বুদন, ভালো করে চোষ, চুষে আজ আমার গুদের সব রস খেয়ে ফেল। আমাকে শান্তি দে ভাই – আমাকে শান্তি দে। আমি চোষার ফাঁকে ভাবীর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দেই, আমার তখন মনে হয়েছিল আমি কোনো আগুনের কুন্ডুলিতে আঙ্গুল ঢুকিয়েছি, মনে হচ্ছিল কোনো কুমারী মেয়ের গুদে আঙ্গুল ঢুকিয়েছি।

যাই হোক আমি আমার কাজ করে যাচ্ছিলাম চোষার ফাঁকে ফাঁকে আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা করছিলাম ভাবীকে। কখনো এক আঙ্গুল কখনো দুই আঙ্গুল। এভাবে অনেকক্ষণ চলার পর দেখলাম ভাবীর গুদ বেয়ে পিছলা কামরস বের হচ্ছিল, আমি আমার আঙ্গুলে লেগে থাকা কিছুটা রস চেটে দেখলাম, ভাবীতো আমার কান্ড দেখে ছি: ছি: করছে, আমি হেঁসে বলি, ভাবী তোমার রসগুলো দারুন টেস্টি, নোনতা নোনতা। বুদন তুই আসলেই একটা খবিশ, কেও কি এগুলো মুখে দেয়?

তারপর ভাবী আমার পেন্ট খুলে আমার বাড়াটা হাত দিয়ে ধরে উপর নিচ করতে লাগলো। ভাবীর নরম কোমল হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা যেন তার শক্তি ফিরে পেল আর ভাবীর হাতের মধ্যে তার বাস্তব রুপ ধারণ করলো। আমি ভাবীকে বললাম দেখলেতো তোমার নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা খুশিতে কেমন লাফাচ্ছে? ভাবী বলল- তোর এটা খুব সুন্দর, যেমন বড়ো তেমন মোটা। আমি হেঁসে বললাম- তোমার পছন্দ হয়েছে? ভাবী মূচকী হেঁসে মূখ ব্যাংচে বলল হুমমম।

আমি বললাম তাহলে এবার মুখে নাও, আর ভালো করে চুষে দাও। ভাবী কিছুক্ষণ ভেবে আলতো করে তার জিভ দিয়ে আমার বাড়ার মাথাটা স্পর্শ করলো। আমি শিউরে উঠি, ভাবী তখন আস্তে আস্তে বাড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে, আমার যে কি ভালো লাগছিল তখন তা বলে বোঝানো যাবে না। তারপর আমি তার মুখের ভিতর ঠাপ মারতে লাগলাম, এক একটা ঠাপে আমার বাড়ার মুন্দিটা তার কন্ঠ নালিতে গিয়ে ধাক্কা মারছে, ভাবীরতো তখন করুন অবস্থা তার মুখ বেয়ে লালা পরছিল আর চোখ দিয়ে পানি, আমি তখন ভুলেই গিয়েছিলাম যে ভাবীর শরীর ভালো না, আমি তার চুলের মুঠি ধরে ঠাপাতে লাগলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবী আমাকে ঠেলে দিয়ে বললো আর পারবো না এবার আমার ভোদার মধ্যে ঢুকা প্লিস।

আমি ভাবীর কথা শুনে আবার নিচে নেমে তার গুদটা কিছুক্ষণ চুসলাম, চুষে কিছুটা পিচ্ছিল করে নিলাম। তারপর ভাবীকে বললাম এবার ঢুকাই? ভাবী বললো, দেরী করিসনা বুদন আমার আর অপেক্ষা করতে ভাল লাগছে না জলদি ঢোকা। আমি আমার ৭” ইঞ্চি বাড়াটা ভাবীর গুদের মুখে সেট করে মারলাম এক ধাক্কা, ভাবীর গুদটা ছিল অনেক টাইট যার ফলে আমার পুরো বাড়াটা ঢুকেনি তবে আমার বাড়ার অর্ধেকটা ভাবীর গুদে হারিয়ে গেল, ভাবী ওয়াআক করে মাগো বলে আওয়াজ করে উঠলো, আমি তাড়াহুড়ো করে তার মুখ চেপে ধরে বললাম কি করছেন আশেপাশের লোকজন জেনে যাবে।

more bangla choti :  sex story in bengali ঠাপ মারার পর ও-ও কেঁপে কেঁপে উঠল

দেখলাম ভাবীর চোখ দিয়ে পানি গড়িয়ে পরছে। আমি ওদিকে আর খেয়াল না জোরে অর্ধেক ঢুকানো অবস্থায় কিছুক্ষণ ঠাপালাম, আর যখন দেখলাম ভাবী কিছুটা শান্ত হয়েছে তখন আবার বাড়াটা বের করে একটা বড় নিশ্বাস নিয়ে ভাবীর ঠোঁটে আমার ঠোঁট বসিয়ে সজোরে মারলাম একটা রাম ঠাপ, ভাবী চেস্টা করেছিল চিত্কার দিতে কিন্তু আমি তার ঠোঁট আমার মুখের ভিতর রাখতে আওয়াজটা বের হতে পারেনি আর ওদিকে আমার পুরো বাড়াটা ভাবীর গুদে অদৃস্য হয়ে গেল।

আমি এবার ঠাপানো শুরু করলাম আমার ভাবীর গুদের ভিতর, ভাবী শুধু আঃ আহঃ উহঃ উহঃ করে শব্দ করছে আর বলছে বুদন আরো জোরে দে আরো জোড়ে জোড়ে চোদ চুদে আজ তোর এই ভাবী কে শান্তি দে।আমি বললেম, আজ তোকে এমন চোদা চুদবো পরপুরুষের কাছ থেকে চোদা খাওয়ার শখ তোর মিটে যাবে। আমি সমান তালে তাকে ঠাপিয়ে যাচ্ছিলাম আর গালি দিচ্ছিলাম আর দুই হাত দিয়ে খানকির দুধ দুইটাকে দলাই মলাই করে ময়দা মাখা করছিলাম।

ভাবী আমার কান্ড দেখেতো হতবাক। প্রায় ২৫ মিনিটের মত ঠাপিয়ে তাকে বললাম এবার উঠে হাত পায়ে ভর দিয়ে কুকুরের মতো হও, আমি তোমাকে কুত্তাচোদা করব এখন। ভাবী কিছু না বলে উঠে ডগি স্টাইল নিল, আমি প্রথমে পেছন থেকে তার গুদটা আবারও একটু চুষে দিয়ে আমার বাড়াটা ভরে দিলাম ভাবীর গুদের ভিতর, ঢুকিয়ে ঠাপানো শুরু করি, ভাবী এবার আস্তে আস্তে পেছন দিকে ধাক্কা মারছিল যার ফলে বাড়াটা একেবারে তার গর্ভাশয়ে গিয়ে ঠেকছিল।

আমি ঠাপ মারছিলাম আর ভাবীর ঝুলে থাকা ডাসা ডাসা দুধ দুইটা টিপছিলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবীকে বললাম আমার এখন বের হবে কি করব ভিতরে ফেলবো নাকি বাইরে? ভাবী বলল ভিতরে ফেল। আমি অবাক হয়ে জিগ্গেস করলাম যদি প্রেগনান্ট হয়ে যাও তখন কি হবে ভাবী বললো কিছু হবে না তোর রফিক ভাইয়ের বলে চালিয়ে দেব আর আমি চাই না বুদন ভাই তর প্রথম বীর্য আমার ভুদায় বৃথা যাক, আমি তোর সন্তান গর্ভে ধারণ করে তাকে জন্ম দেব।

ভাবীর কথা শুনে আমি তাকে বললাম তুমি কি সিরিয়াসলি বলছো? হাঁ, আমি সব জেনেশুনে বলছি তুই কিছু চিন্তা করিসনা আমি ম্যানেজ করে নেব। কথা না বলে, ভাবীকে পিছন থেকে জড়িয়ে ধরে কয়েকটা রাম ঠাপ দিয়ে আমার বাড়াটা একেবার ভাবীর গুদের গভীরে ঠেসে ধরে ভাবীরে আ মা র বের হচ্ছে বলে হড় হড় করে সব গরম বীর্য ভাবীর গুদে ঢেলে দিলাম।

কয়েক মিনিট ওই অবস্থায় থেকে বীর্যের শেষবিন্দু শেষ হওয়া পর্যন্ত আমার বাড়াটা ভাবীর গুদে ঢুকিয়ে রাখলাম, যখন বুঝতে পারলাম বাড়াটা নিস্তেজ হয়ে আসছে তখন ভাবী শুইয়ে দিয়ে আমি তার উপর শুয়ে পরলাম। ভাবী আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো, বললে বিশ্বাস করবি না আজ এই প্রথম চোদা খেয়ে আমার ভালো লাগলো। আমি বললাম তাই নাকি ভাবী?

ভাবী বললো, তোর রফিক ভাই কোনদিন এত সুখ দিতে পারেনি যা তুই আজ আমাকে দিলি। ভাবী কথা শেষ করতে না করতেই হটাৎ কলিং বেলের আওয়াজ, তাঁরা তারি উঠে কাপড় পড়ে হাতে ক্যাবল তার আর প্লাস্টার নিয়ে দারিয়ে ভাবীকে বল্লাম এবার দরজা খুলুন আর কেউ পরিচিত থাকলে বলুন আমি এসেছিলাম আপনার টিভির ক্যাবল ঠিক করতে।

Updated: ফেব্রুয়ারী 15, 2018 — 5:06 অপরাহ্ন

34 Comments

Add a Comment
  1. Hello.aka.housewife or any ladies tomra.jodi.sex.korte chao with handsome boy tahole contact this.no 8276848627 or ai no e whats app e sms koro.

  2. contact with your phone# for a trustworthy friendship. 718-915-0804 usa

  3. barasat-er lonely boudira sex korte contact in this no 9230412243
    goponiyota bojay thakbe.

  4. Kolkatar kono meye (married/unmarried) gopone, nirapode o free te sex korte hole amake what’s app e (9051588518) jogajog koro plzzz…!!

  5. Please if you want sex in Free ,Just give me a Miss call ,This is my number 7031485531

  6. Ami sex korta chai sumi Kundu er satha ….. tomak 1000 takar bodola 8000 taka dibo but 2 dinar jonno pls call me 7098780500 @ 9614265627

মন্তব্য করুন