Bangla Choti Golpo ওর ভোদা যে খুবি টাইট তা বুঝতে পারছি

Bangla Choti Golpo আমি মোবাইলে চটি পরছিলাম এমন সময় তিথি এলো। Bangla Sex Story দরজা খুলে দিতেই আমার বিছানায় গিয়ে বসলো যেমন বসে সবসময়ই। আজ কেমন মনমরা দেখাচ্ছিল তিথিকে, জিজ্ঞেস করলাম “কি হইসে তিথি” ? তিথি কি উত্তর দিলো জানেন ?

তিথির ভাষায় লিখছি- “আমার বান্ধবী লিনা, মিলি, অরপি, সবাই বলে আমি নাকি বাচ্চা মেয়ে, তাই আমার বুক ছোট। ওরা সবাই কোন না কোন ছেলেকে দিয়ে খাইয়েছে, তাই ওদের সবার বুক বড় আর সুন্দর হয়ে গেছে। ওরা সবাই ওদের কাজিনদের নুনু ওদের যোনীর ভেতর সতিচ্ছেদ নামে যে একটা পর্দা থাকে তা ফাটিয়েছে, তারপর থেকে ওরা প্রায় যোনীর ভেতর ছেলেদের নুনু নেয়। এতে নাকি চেহারা, বুক আর পাছা খুব সুন্দর হয়, আমি এগুলো কিছুই করিনি বলে ওরা সবসময় আমাকে খেপায়।

আমি ওদের চেয়েও বেশী সুন্দরী হতে চাই”।বোঝেন অবস্তা, আমি হা করে আধপাগল এই মেয়েটার কথাগুলো শুনে ওকে বললাম; “ওরা সব বাজে কথা বলে, এভাবে কেউ সুন্দর হয়না, দুষ্টামি করেছে তোমার সাথে! যাও এবার বাসায় গিয়ে খেয়ে ঘুম দাও, দেখবে আর কিছু মনে হবেনা”।

(মেয়েটার মাথা স্ক্রু মনে হয় ঢিলা আছে তাই এভাবে শান্ত করার চেষ্টা করলাম) আমাকে হতভম্ব করে দিয়ে তিথি বলল, “মুরাদ ভাই, তুমি কি ভেবেছ তুমি আর আপু যে কর তা আমি দেখিনা ? আমি গত মাসখানেক ধরে তোমাদের কীর্তিকলাপ সবই দেখছি।

আর এও দেখেছি যে আপুর ফিগার এখন আগের চেয়ে আর কত সুন্দর হয়েছে। আমার সাথেও ওরকম করো না প্লিজ, আমিও আপুর মত সুন্দর হতে চাই”।এখন বোঝেন আমার অবস্তা ! আমি অনেক বোঝালাম, বুঝলনা, বললাম খুব ব্যথা পাবে, তাতেও সে রাজী। শেষ পর্যন্ত তিথি তার বাবা-মাকে আমার আর তিন্নির গোপন অভিসারের কথা জানিয়ে দেবে বলে হুমকি দিয়ে বসলো।

এবার আমার আর রাজী না হয়ে উপায় ছিলনা, কিন্তু একটা শর্ত জুড়ে দিলাম। আমার আর তিন্নির ব্যাপারটা কাউকে জানাতে পারবেনা এবং আমার সাথে তিন্নির অভিসার চলতে থাকবে। তিথি রাজী হল, আমি ওকে ওর মাসিকের কথা জানতে চাইলাম, ও বলল “পরশুদিন শুরু হবে। আমি বললাম ঠিক আছে, তাইলে ব্যথা সহ্য করার জন্য প্রস্তুতি নাও…আমি বাসার দরজা বন্ধ করে এসে আগেই তিথিকে শক্ত করে জড়িয়ে ধরলাম, তারপর গভীর ভাবে ওর ঠোঁটে ঠোঁট রেখে একটা গভীর চুমু খেলাম।

more bangla choti :  Bangla Choti কোঁকড়ানো কালো কুচকুচে বালে পুরো গুদটা ঢাকা

ও আমার ঠোঁট কামড়ে ধরে ঘন ঘন শ্বাস নিতে লাগলো, আমি এবার জামার উপর দিয়ে ওর বুকে হাত দিলাম, খুব বেশী বড় হয়নাই। এবার ও হঠাৎ জামা কাপড় সব খুলে ফেলল, তারপর আমার মুখে ওর একটা দুধ চেপে ধরল। আমিও চেটে, মাখিয়ে, কামড়ে খেতে থাকলাম। আমি খাই আর তিথি ওহ আহ জাতীয় শব্দ করে। ব্যাস, আমিও আসতে করে আমার ডান হাত ভোদায় দিয়ে ঘষতে থাকলাম। উম্ ম উমম করতে করতে তিথি আর জোরে আমাকে জাপতে ধরলো। আমি এদিকে আমার আঙ্গুল ওর ভোদার ভিতরে ঢুকিয়ে দিয়ে আর বেশী করে জোরে জোরে গুতিয়ে চলেছি, আর ওর ভোদা যে খুবি টাইট তা বুঝতে পারছি।আমি তিথিকে ব্যথার কথা মনে করিয়ে দিলাম, কিন্তু সে বলল কোনও অসুবিধা হবেনা, ব্যথা সহ্য করার জন্য সে প্রস্তুত।

আমি এবার ওর ভোদা চুষতে শুরু করলাম, কিন্তু এতে তিথি যে চিৎকার শুরু করল তাতে বাধ্য হয়ে জোরে মিউজিক ছেড়ে দিলাম। আরপর আবার সেই কচি, নরম ভোদা চুষতে শুরু করলাম। তিথি আহহ আহহ উমম উমম করে সমানে চেচাচ্ছে আর মাঝে মাঝে প্রচণ্ড রকম ছটফট করতে করতে কোমর ঝাঁকাচ্ছে। হালকা বাদামি বালে ছাওয়া ওর কচি লাল ভোদা থেকে তখন গলগল করে রস বের হচ্ছে। আর আমি তা ভাল করে চেটে চুষে খাচ্ছি, তিথি বোধহয় ওর জল খসিয়েছে।

কারন গলগল করে রস ছাড়ার পর থেকে বেশ কিছুক্ষণ নিস্তেজ হয়ে পরে রইল।পাঁচ মিনিট রেস্ত দিলাম ওকে, তারপর আমাররেখে জোরে এক চাপ দিলাম। ও মা বলে চিৎকার করে উঠল সে, বুঝলাম ওর কুমারিত্ব হারলো মেয়েটা। কিন্তু আমার ধোন মাঝ পথে আটকে গেছে, একটু বের করে নিয়ে আর জোরে ঠাপ দিলাম, পুরটা ঢুকে গেল।

more bangla choti :  Bangla Choti Golpo পুরুষাঙ্গ দিয়ে তার যোনী আক্রমণ করলাম

আর তিথি ব্যথা সহ্য করতে না পেরে বলে উঠল, “ভীষণ ব্যথা পাচ্ছি” আমিও অভয় দিলাম আর ব্যথা লাগবেনা। আমার ধোন ওর ভোদায় ঢুকানো অবস্তায় কিছুক্ষণ রেস্ট দিলাম; তারপর আস্তে আস্তে ঠাপাতে থাকলাম আর কিছুক্ষণ পর গতি বাড়িয়ে দিলাম। এবার তিথি বলল, “ আহহ মুরাদ ভাইয়া… ভীষণ ভালো লাগছে… উম ম খুব আরাম লাগছে… ওহহহ আর জোরে চালাও… আহহহহহহহ তুমিইইইই খুউউউউউব ভালো ও ও ও ও… আহহহহহ… আমাকে এভাবে এ এ এ এ সব সময় য় য় য় আদর কর র র র র র বা তো ? আহহহহহহহ, আর জোরে জোরে জোরে…উম ম উম ম উম ম… আহহহহহহ…”একটু পর বুঝলাম ও জল খসালো, আমার তখনও হয়নি তাই আমি অনবরত ঠাপাতে ঠাপাতে আরো দশ মিনিট পর ওর সুন্দর, নরম, কচি ভোদায় মাল ঢেলে দিলাম।

সাথে সাথে তিথিও আবার জল ছাড়ল আর আমার মাল ওর ভোদায় পরা মাত্র ও এমনভাবে আমাকে জাপটে ধরে চিৎকার দিলো, যে আমার দম বন্ধ হয়ে যাচ্ছিল। ওইদিন আর চুদিনি, কিন্তু পরের দিন থেকে এমন চুদাচুদি শুরু হল যে মাসের বিশেষ দিনগুলি ছাড়া প্রতিদিন নিয়ম করে দুই বোনকেই চুদি। তিন্নি আর তিথি দুই বোনেরই চেহারা আর ফিগার এখন এমন সুন্দর হয়েছে যে, যে কোন মেয়ে ওদের দেখে হিংসায় জ্বলে পুড়ে ছারখার হয় Bangla Choti Golpo

Updated: ফেব্রুয়ারী 15, 2018 — 5:18 অপরাহ্ন

28 Comments

Add a Comment
  1. Any one wants to sex with me then facebook I’d Sporsho nithor so cute and hot

  2. Ami choda chodi onk like kori.amr facebook id [email protected]. plz amk add daw.chat a onk sex cht korbo jodi tmra Chaw.

মন্তব্য করুন