Bangla Choti Golpo আঠালো বীর্য শান্তার মুখে ছাড়লাম

Bangla Choti Golpo অনেক ছাত্রী পড়িয়েছি। bangla sexer golpo এদের মধ্যে অনেককেই চুদেছি। কিন্তু এর মত সেক্স বোম আর দেখিনি। প্রথমদিন থেকেই ছাত্রীর প্রতি আমার লালসা বাড়তে থাকল। এমনিতে ছাত্রী বেশ কঞ্জারভেটিভ।

আমি পড়ানোর ফাঁকে যখন শান্তার উঁচু উঁচু খাড়া মাইগুলোর দিকে তাকিয়ে থাকতাম তখনই সাথে সাথে ও ওড়না দিয়ে পুরো বুক একবারে ঢেকে ফেলত। একদিন পড়াতে গেছি। বাসায় ঢুকেই বুঝলাম বাসা খালি। ছাত্রী দরজা খুলে দিল। ছাত্রীকে দেখেই আমার বাড়া মহাশয় এক লাফে দাঁড়িয়ে গেল। শান্তা তখন শুধু একটা স্লীভলেস টি শার্ট আর একটা শর্টস পরে ছিল।

পড়াতে বসলাম। একটা ম্যাথ করতে দিলাম শান্তাকে। ও একটু ঝুঁকে ম্যাথ করছিল। টি শার্ট এর ভিতর দিয়ে ওর কচি মাইজোড়ার খাঁজ স্পষ্ট দেখতে পাচ্ছিলাম আমি। ঘামতে শুরু করলাম। এই মাল না চুদলে জীবন ব্যর্থ। মনে মনে ভাবলাম শালীও বোধহয় আমাকে দিয়ে চুদাতে চায়।

নইলে যে মাগীর বুকের দিকে তাকালে ওড়না দিয়ে পারলে বোরকা পরে সেই মাগী আমার সামনে এভাবে কেন আসবে? সাহস করে তাই ছাত্রীর একটা হাত ধরলাম। ছাত্রী দেখি আমার তাকিয়ে মুচকি মুচকি হাসে।

আমি সাহস পেয়ে ওর বুকে হাত দিলাম। সরাসরি টি শার্ট এর ভিতর দিয়ে ৩৬ সাইজের মাইজোড়া টিপতে শুরু করলাম। শান্তা বলল ‘কি করছেন স্যার?

ম্যাথ করছি তো?’ আমি বললাম ‘ম্যাথ অনেক করছ। চল একটু জীববিজ্ঞান করি’। বলেই আমি ওকে টেনে আমার কোলে বসালাম। ওর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেলাম। শান্তা দুহাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরল। আমার চুলের পিছনে খাঁমচে ধরে আমাকে পাগলের

মত কিস করতে শুরু করল। আমিও ওকে পাগলের মত কিস করলাম। সারা ঘরে চুমমমমহহহহহহহহহ… চুম্মম্মম্মম্মাআআআআ… শব্দ ছড়িয়ে পরল। আমি শান্তার টি শার্টটা উপরে তুলে ওর মাইজোড়া ভালকরে টিপতে টিপতে ওর বুকে গলায় মাই এর খাঁজে চুমু খেলাম।

শান্তা পাগল হয়ে আমার মাথাটা ওর বুকে চেপে ধরে মৃদু স্বরে আহহমম… উহুহুহুমমম… করতে লাগল। আমি টি শার্টটা পুরোপুরি খুলে দিলাম। এরপর শান্তার দু’পা আমার দুইদিকে ছড়িয়ে দিয়ে ওর মাইজোড়া সামনে নিয়ে আসলাম।

more bangla choti :  Bangla Choti যোনীটা আমার খাড়া লিঙ্গের উপর রেখে ঘষা দিল

চোখের সামনে এমন টসটসে ডবকা ডবকা মাই দেখে আমার অবস্থা খারাপ। একটা মাইএর বোঁটা চুষতে শুরু করলাম। আরেকটা টিপতে থাকলাম। আহা… কি নরম! ডবকা মাইএর মাঝে কালো বৃত্ত, তার মাঝে শক্ত খাঁড়া বোঁটা। শান্তা তখন আমার সুবিধার জন্য ওর কোমরটা উপর নিচ করছিল যাতে আমি ওর মাই ঠিক মত চুষতে পারি। মাই অদল বদল করে আমি চুষলাম, টিপলাম, কামড় দিলাম।

শান্তার তখন পুরোপুরি উঠে গেছে। কামুক মাগীদের মত আমার চোষন মর্দন কামরের সাথে সাথে আহহহহহ… উউউউহহহহহহহহহ… করে শব্দ করছে।

শান্তা আমার শার্ট প্যান্ট আন্ডারওয়্যার সব খুলে আমাকে ন্যাংটা করে দিল। আমার বাড়াটা তখন ফুলে ফেপে প্রায় ৯ ইঞ্চি। বেশ মোটা আর খাঁড়া। শান্তা আমাকে চেয়ারে বসিয়ে ও নিজে ফ্লোরে হাঁটু গেড়ে বসল। হাত দিয়ে আমার বাড়া খেঁচতে খেঁচতে আমার বিচির থলে চুষতে থাকল
ওওওহহহহহহহহহহহহহহহহহহহহহহ
আআআআআআআহহহহহহ… কি ফিলিংস রে বাবা! এর আগে কোন ছাত্রীকেই আমার বাড়া চোষাতে পারিনি। আর শান্তা নিজে এক্সপার্ট মাগীদের মত করে আমার বাড়াকে সোহাগ করছে। শান্তা এবার আমার টকটকে লাল মুন্ডিটাকে জিহবা দিয়ে চেটে দিল। মুখ গোল করে চুষতে থাকল আমার আখাম্বা বাড়াটা। আমার তখন যায় যায় অবস্থা। আমি চোষনের জ্বালায়
আআআআআআআআআআআআহহহ
হহহহহহহহহহহহহহহহহহহহ …
করে উঠলাম। এটা শুনে শান্তা আরো উৎসাহে আমার বাড়া চুষতে শুরু করল। মুখের লালা লাগিয়ে আমার বাড়াটা আরো চকচকে করে দিল। এবার আমি ফ্লোরে বসলাম শান্তা উঠে দাঁড়ালো। ওর শর্টস খুলে দিলাম। খুলতেই ওর ক্লিন শেভড গুদটা আমার চোখের সামনে ভেসে উঠল।

 আমি ওর দু’পা ফাঁক করে ওর গুদে মুখ দিলাম। একটা নেশা ধরানো সোদা গন্ধ। জিহবা দিয়ে ওর ক্লিটরিসটা চুশতে শুরু করলাম। শান্তা বেশ জোরেশব্দ
করে আআআআআআআআআ আআআআআআআহহহহহহহহহহহহহমমমমম…… করে উঠল। নিজের
পাছাটা দুলিয়ে দুলিয়ে গুদটা আরো ভালকরে আমার মুখে ঢুকিয়ে দিল। আমি ওর পাছা টিপতে টিপতে গুদ চুষতে থাকলাম। গুদের দেয়াল, কোয়া চুষে চুষে একাকার করে দিলাম। শান্তা জোরে জোরে
আআআআআ
হহহহহহহহ……ওওওওওওওওহহহহহহহহহহহ…
উউউউউউউউউউউউউউউ……
করতে লাগল। প্রায় ১০ মিনিট টানা গুদ চুষলাম। এরপর আমি চেয়ারে বসলাম। শান্তা নিজে থেকেই ওর দু’পা আমার দুইদিকে ছড়িয়ে দিল। গুদটা আমার ৯ ইঞ্চি বাড়ার সাথে সেট করে দিল। আস্তে আস্তে চাপ দিয়ে আমার বাড়াটা গুদ দিয়ে গ্রাস করল।

more bangla choti :  Bengali Choti কচি গুদে মুখে সোনার মুন্ডিটা সেট করলাম

চোখের সামনে আমার বিশাল বাড়াটা ওর গুদের ভিতর লুকিয়ে পরল। শান্তা এরপর আস্তে আস্তে বাড়া উপর উঠাবসা শুরু করল। আমি ওর কোমর ধরে ওকে উঠাবসায় সাহায্য করলাম। আস্তে আস্তে গতি বাড়তে থাকল। শান্তা নিজের কোমর দুলিয়ে দুলিয়ে আমার বাড়ার উপর সজোরে উঠবস করছিল আর খিস্তি দিচ্ছিল। আআআআআআআআআ
হহহহহহহহহহহ……… ওওওওওওওও
ইয়াআআআআআআআআআআআ
আআআআআহহহহহহহহহহ
হহহহহহহহহহহহহহহহহহহ্মম্মম্মম্মম্ম
মম্মম্মম্মম্মম্ম…… ওর মাইজোরা তখন খুব জোরে আমার চোখের সামনে দুলছিল। আমি ওর মাই খাঁমচে ধরে ওর জিহবা চুষতে থাকলাম। ওর উদাম বুকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম।

ও ঠাপনের গতি আরো বাড়িয়ে দিল। ওর পিচ্ছিল গুদে আমার বাড়টা তখন সাপের ফনার মত ফোঁস ফোঁস করে ঢুকছিল আর বার হচ্ছিল। ওর গুদের রসে আমার বাড়া তখন ভিজে চুপচুপে হয়ে গেছে। শান্তা এবার উঠে বিছানায় গিয়ে শুল। আমি উঠে গিয়ে ওর দুই পা দুই
দিকে ছড়িয়ে দিলাম। ওর গুদের মুখে বাড়া সেট করে ঠাপে পুরোটা ঢুকিয়েই ঠাপানো শুরু করলাম। আমি আমার কোমর দুলিয়ে দুলিয়ে রাম গাদন দিতে থাকলাম আর শান্তা নিজের মাই টিপতে টিপতে চোখ বন্ধ করে
আহহহহহহহহহহহহহহ
ওওওওওওওওওওওহহহহ
… করছিল। কয়েকটা রাম ঠাপ দিতেই বুঝলাম আমার আউট হবে। শান্তাকে ইশারা করতেই ও উঠে বসল। আমি আমার বাড়াটা ওর মুখের কাছে খেঁচতে শুরু করলাম।

কিছুক্ষণ খেঁচতেই আমি চিরিক চিরিক করে আঠালো বীর্য শান্তার মুখে ছাড়লাম। শান্তা আমার বাড়াটা চুষে চুষে আমার সব মাল চেটেপুটে খেয়ে নিল। শান্তাকে দিয়ে আমি ৭ জনকে চোদার কোঠা পূর্ণ করলাম।

Updated: ফেব্রুয়ারী 15, 2018 — 5:08 অপরাহ্ন

22 Comments

Add a Comment
  1. Amar kub chudta i6a kora.
    Amar 8116397270 ai numbera phone korlai amke paba.

  2. অারো হট আপলোঢ় দিলে ভালো হবে

  3. can anyone help me? why cant i read this post? i do not find the story here anywhere

  4. If any lady want to sex with me full secrecy asured den mail me [email protected]…money seekers excuse plz. I need decent girl or woman. Asi am also decent.

  5. আমি সোনিয়া, আমি বিবাহিতা । আমার স্বামি আমাকে পরিপূর্ন তৃপ্তি দিতে পারে না । তাই একজন পুরুষ খুজছি যে আমাকে
    স্বর্গ সুখ দেবে । আমার সেল নম্বর ০১৯২৭-৩৭৯৯৫৫ । মাঝে মাঝে আমার স্বামি ফোন ধরতে পারে আমাকে চাইলেই ফোনে
    পাওয়া যাবে । আমি অপেক্ষায় রইলাম……….

  6. Amr 8inch dhon ami single age 26. Je kono mohila ph koro ami chudte prochur valobasi wb thaki 8436238593

মন্তব্য করুন