Bangla Choti মৃদু আলোয় দেখলাম বৌদি আমার ঘুমন্ত লিঙ্গটা চুসছে

Bangla Choti কুচবিহারে বড়দির বাড়ি যাবার সিদ্ধান্ত হোল। মা, ছোড়দি, বড়দা আর আমি। পঞ্জিকা দেখে বাবা দিন ঠিক করে দিলো। আমরা শুভ লগ্নে বেরিয়ে পরলাম। সেখানে পৌছতে বেশ রাত হয়েছিল। দিদিতো আমাদের দেখে কি যে খুশি তা আর বলে বোঝানো সম্ভব নয়

একবার মাকে জড়িয়ে ধরে আবার ছোড়দিকে আবার আমাকে ধরে কান্না। আনন্দের বন্যা বয়ে গেল। জামাই বাবু ধমকে উঠলেন কি ব্যাপার ওদের চান খাবারের জোগার করবে নাকি হাউ মাউ করলেই চলবে। জামাই বাবুর এক বৌদি আছে সেখানে দাদা চাকরিতে বদলি হয়ে দিল্লি গেছে তিন মাস আগে। সেই বৌদি এগিয়ে এসে বলল আহা ঠাকুরপো তুমি অমন করোনাতো আমি দেখছি কত দিন পরে বেচারি মা ভাই বোনদের পেয়েছে অমনতো হবেই আমি দেখছি তুমি ভেবোনা। Bangla Choti

আসেন মাসিমা বলে মাকে চান ঘর দেখিয়ে দিল মা বের হবার পর আমরা একে একে সবাই চান করে ফুল বাবু হয়ে বসেছি সেই বৌদি রান্নার জোগাড়ে ব্যাস্ত দিদি আগেই তাকে সাহায্য করার জন্যে গেছে। রান্না বান্না হয়ে গেলে ডাক এলো জামাই বাবু আমাদের নিয়ে খেতে বসল। ওই পরব শেষ হতেই অনেক রাত হয়ে গেছে এবার শোবার পালা। কার কোথায় হয়েছে জানিনা মানে সে রাত্রে দেখিনি। তবে আমার জায়গা হল বৌদির সাথে।

আমি এইটে উঠলেও আমার গায়ে গতর তেমন বাড়েনি ছোট খাট গড়নের হালকা পাতলা দেহ সেই জন্যেই মনে হয় আমাকে বৌদির সাথে দিতে কারো কিছু মনে হয়নি বৌদিও আপত্তি করেনি। বিশাল বাড়ি তার দোতলায় এক কোনের ঘরে বৌদি একা থাকে কোন ছেলে পুলে নেই। এই হল বৌদি নীলা বৌদি। ছোট্ট মানুষ সারা দিনের ক্লান্তি, রাতে শোবার পর সাথে সাথেই ঘুম। রাতে কোথায় কার সাথে ঘুমিয়েছি কিছুই দেখেনি মানে বৌদি আমাকে সাথে করে নিয়ে এসে বিছানা দেখিয়ে বলেছিলো এইযে বিছানা তুমি শুয়ে পর। আমি শুয়ে পরেছিলাম বৌদি কখন এসেছে বা এসেছিলো কিনা কিছুই জানিনা। Bangla Choti
সকালে ঘুম ভাংলো তবুও উঠতে ইছছা হলনা শুয়ে রইলাম। আমার মনে আছে তখনো বৌদিকে বিছানায় দেখি নি আমি একাই ছিলাম ঘরেও আর কেউ ছিলনা। বেশ কিছু সময় পর নিচতলা থেকে দিদির ডাক শুনলাম কিরে সুধাংশু উঠেছিস আয় দাদা হাতমুখ ধুয়ে নে ব্রেকফাস্ট খাবি।

বিছানা থেকে উঠে দারিয়েছি আর আমার হাফ প্যান্টটা নিচে পরে গেল লজ্জা পেলাম, এদিক সেদিক দেখে টেনে উঠিয়ে লক্ষ করলাম বোতামগুলি খোলা অবাক হলাম, এমন হল কি ভাবে কখনতো এমন হয়নি। যাক ব্যাপারটা তেমন গুরুত্ব দিলামনা। নিচে যেয়ে সকালের কাজ করম সেরে দিদির কাছে গেলাম দিদি আমাকে ছোট্ট শিশুর মত প্রায় কোলে বসিয়ে নিজ হাতে মুখে তুলে ব্রেকফাস্ট খাইয়ে দিল, দিদি সেই যে বিয়ের পর বাইরে চলে গেছে আর দেখা হয় নি। Bangla Choti
জামাই বাবুর সাথে মটর বাইকে করে তার দোকানে গেলাম, নতুন জায়গা ভিন্ন দেশ ভিন্ন সব কিছু। খুব আগ্রহ নিয়ে দেখছি ঘুরছি বেরাছছি আনন্দ পাছছি, জামাই বাবুর সাথে অনেক ঘুরলাম বেরালাম। রাতের খাওয়া দাওয়া হয়ে গেছে অনেক আগে নিচ তলায় বসে গল্প গুজব হল দিদি মা বলল যা তুই শুয়ে পর গিয়ে টো টো করেছিস ঘুম পাছছে যা, দিদিই বলল বৌদি তুমি ওকে নিয়ে রেখে আসবে, চল বলে আবার বৌদি সাথে করে এনে ঘরে ঢুকিয়ে দিয়ে বলল যাও তুমি শোও আমি আসছি।

more bangla choti :  bangla choti bhai bon ভুদার দুই পাড় ধরে টেনে একটু ফাঁক করলাম

আমি শোবার একটু পর টের পেলাম বৌদি এসে শূয়েছে তারপর আর কিছু মনে নেই। স্বপ্নে দেখছি কে যেন আমার লিঙ্গ ধরে টানছে, মনে হয় ঘুম ভেঙ্গে গেল দেখি পাশে বৌদি নেই বাইরে থেকে আসা মৃদু আলোয় দেখলাম বৌদি আমার ঘুমন্ত লিঙ্গটা চুসছে আর গোরার লোমে বাচ্চাদের যেমন আদর করে তেমনি আদর করছে আমার প্যান্ট হাটু পরযন্ত নামানো।
এখন আমি গত রাতের প্যান্ট খোলার রহস্য অনুমান করলাম। আমার ওটা তখন প্রায়ই দাড়াতে দেখেছি আবার একা একাই শান্ত হয়ে যেত কিন্তু কেন দাড়ায় আবার কি করেই শান্ত হয় তা বুঝতাম না, গোরায় লোম গজিয়েছে কেমন যেন একটু গন্ধ হয়েছে যা আগে ছিলো না। আমার বেস ভালোই লাগছে ওটা চুসলে যে এতো ভালো লাগে তা আগে কখন দেখিনি। Bangla Choti

বৌদি আরাম করে চুসছে। যখন লোমের গোরায় হাত রাখে তখন সরিরটা একটু কাপন দিছছে মনে হল, সে অন্য ধরনের অনুভুতি তবে বেস উপভোগ্য ভালোই লাগছে আমি ঘুমের মত পরে রইলাম বউদির যাতে কোন অসুবিধা না হয় সরিরটাকে সেই ভাবে পজিশন করে দিলাম। উনি এবার সুবিধা পেয়ে সম্পুরন লিঙ্গগটা মুখে ভরে আরো জোরে জোরে চুসছে এক হাত দিয়ে বিচির থলি নারছে।
আমি কোন কিছুর সাথে তুলনা হয়না এমন একটা পুলক অনুভব করছি। জিব দিয়ে তালুর সাথে চেপে ধরছে কখন মারির দাতের ফাকে ফেলে হালকা কামর দিছছে আবার সামনের দুই পাটির দাত দিয়ে একেবারে গোরায় হালকা কামর দিছে সে এক শৈল্পিক কৌশল, এমন ঘটনা আগে কখন ঘটেনি একে বারে সম্পুরন নতুন এক অভিজ্ঞ্যতা আরামের আবেসে আমার চোখ খুলতে পারছিনা নিশ্চল নিশ্চুপ শুধু উপভোগ করছি।

ক্রমে ক্রমে লিঙ্গ দারাছছে, যতই দারাছছে আমার পুলক যেন ততই বারছে জানিনা এভাবে কতসময় চলবে। বৌদি এবারে লিঙ্গটা ছেরে দিয়ে বসে তার ব্লাউজ খুলে ফেলল আমি চোখ মিটমিট করে দেখছি। ব্লাউজের নিচে বড় দুইটা আপেলের মত দেখলাম।

এক হাত দিয়ে আমার একটা হাত উঠিয়ে তার সেই নরম আপেলের উপর নারছে আঙ্গুলে ধরে সে আপেলের গায়ে কিসমিসের মত কি যেন সেখানে রেডিও যেমন করে টিউনিং করে সেই ভাবে করছে আর অন্য হাত দিয়ে আমার লিঙ্গ নারছে, আস্তে আস্তে কি সুন্দর করে নারছে আমিতো সুখে আনন্দে পুলকে মরি মরি অবস্থা। দুইটা আপেলেই এমন করে টিউনিং করে আমার হাত ছেরে দিয়ে আবার লিঙ্গ চুসতে শুরু করল।
ততক্ষনে আমার লিঙ্গ একেবারে পুরোপুরি দারিয়ে পরেছে তবে এখন আর সমপুরন লিঙ্গ মুখে ঢুকাতে পারছেনা অরধেকটা নিয়েই চুসছে। আমি তখন গভির ঘুমে একথা প্রমান করার জন্য উনি যেদিকে বসে আছে সেই বাম দিকে কাত হতে চাইলাম ডান পা আর ডান হাত উঠিয়ে কাত হয়েছি উনি আমাকে কাত হতে দিয়ে সরে গেল কিন্তু আমি এই সুখ ছারতে রাজি না আবার কি ভাবে শুরু করা যায় ভেবে একটু পরেই বিপরিত দিকে কাত হতে চাইলাম উনি আমাকে ওদিকে ঘুরতে দিলো না।

more bangla choti :  Bangla Choti Golpo ভাবীর গুদের ভেতরেই মাল ফেলে দিলাম

আমাকে চিত করেই সেট করে নিলো আগে যেমন ছিলাম। এই বার আসল খেলা শুরু। আমার লিঙ্গ তখন দাড়ানো। বৌদির পা আমার মাথার দিকে হাটু ভাজ করে কাত হয়ে তার বাম কনুইতে ভর দিয়ে আবার ডান হাতে লিঙ্গ নাড়লো কতক্ষন তারপর লিঙ্গটা মুখে ভরে নিয়ে আমার বাম হাত তার পেটিকোটের ভিতরে নিয়ে তার যৌণ কেশে নারাচারা করে কিসের ভিতর যেন একটা আঙ্গুল ঢুকিয়ে দিল আমি শুধু আঠালো পিছছিল রসে ভেজা আর গড়ম অনুভব করলাম এবং ওখানেও যে লোম থাকে তা জানা ছিলোনা বলে অবাক হলাম।
একটু পর বৌদি আমার মুখের কাছে এসে আমার চোখ দেখে নিশ্চিত হল যে আমি এখনো ঘুমে। আবার আমার খারা লিঙ্গ একটু টিপে টুপে উনি আমার কোমরের দুই পাশে দুই পা দিয়ে আমার লিঙ্গ ধরে আস্তে আস্তে বসে লিঙ্গটা ধিরে ধিরে ওইযে পিছছিল ভেজা যেখানে আঙ্গুল দিয়েছিলো তার ভিতর ঢুকিয়ে দিল।

ওহহহহহ সে যে কি সুখ, এতোক্ষন যা হয়েছে তার চেয়ে অনেক অনেক অনেক হাজার হাজার গুন বেশি, লিংগে যে এতো সুখ আছে তা কি জানা ছিল, আমি সহ্য করতে না পেরে আমার কোমরটা একটু উপরে তুলে দিলাম আর বৌদি নিচু হয়ে আমাকে বুকে চেপে ধরলেন একটু পরে আবার ছেরে দিয়ে উঠে দুই হাত আমার কাধের পাশে ভর দিয়ে কোমড় দুলিয়ে দুলিয়ে আমার লিঙ্গটা একবার একটু বের করে আবার একটু ধাক্কা দিয়ে ভিতরে ঢোকায় এইরকম অনেকক্ষন ভরে চলল এর পর দেখলাম আমার শ্বাস প্রশ্বাস ঘন হয়ে আসছে, আমার ভয় করছে কি হল আমি কি মরে যাছছি, লিঙ্গটা সাঙ্ঘাতিক শক্ত হয়ে এলো আর বৌদি তখন আরো জোরে উপর নিচ করছে। আমার লিঙ্গে কাপন শুরু হল ধক ধক ধক ধক করছে আর আমার কোমোড়টা আবারো আগের মত একটু উচু হয়ে গেল, আমি আমাকে নয়ন্ত্রন করতে পারছিনা, সে যে অসম্ভব রকমের একটা অনুভুতি কেমন সুখ সে কথা কি বলব সে ধরনের সুখ কখন পাইনি।

লিঙ্গ কাপতে কাপতে আস্তে আস্তে কেমন যেন নিস্তেজ হয়ে এলো আর সেটাকে খারা করতে পারছিনা। বৌদি তখন আমাকে ছারেনি। যখন লিঙ্গটা একেবারে নেতিয়ে পরল তখন বৌদি যেখানে ভরে দিয়েছিল সেখান থেকে বের হয়ে এলো তখন বৌদি আমাকে ছেরে আমার পাসে শুয়ে পরল।

আবার একটু পর উঠে বাথরুমে গিয়েছিল।
আমার ঘুম আসছিলনা কৌতহল হল লিঙ্গে হাত দিয়ে ওই রকম পিছছিল অনুভব হল প্রস্রাব করতে গিয়ে দেখি আমার পুরো লিঙ্গটাই ভিজে গিয়েছিল এখন শুকিয়ে যাছছে বেশি করে পানি দিয়ে ধুয়ে এসে আবার শুয়ে পরলাম। কাছেই কোথাও ঘন্টা বাজল রাত দুইটা। Bangla Choti

Updated: মার্চ 28, 2018 — 12:11 পূর্বাহ্ন

16 Comments

Add a Comment
  1. Besh Korechhe Boudi. Chodabei to. Koto din R Vodar Khide Chepe Thakbe Akjon Juboti ? Chodano, Guud Marano Laura Chosa Thap Khawa E gulo Vison Valo r Aaramer bypar.

  2. apnar kotha pore apnar shate sex korte ischa hoitache.. korben phonesex. 00971555467857 mis calling

  3. Hi ami suman at kolkata kolkatar dundar boudidar jonoy bolchi tara jodi kam jalay jolchan tadar kam jala matata chan tadar sundar voda chatata chan to plz call mee 9614708381:7074291600 free sarvis

  4. Uhhh…just vabai jay na, amr to porte portei mal out hoye gelo. ahhhhhhh………

  5. kahini te boudir dresser biboron deoya uchit chhilo….seisonge je chheleti shulo boudir songe sei chheletar boyosh ektu boro hoyoya uchit chhilo….jodi cheleta boudir uru….talpet…pachhha …. dudh ador korto tabe aro bhalo lagto….uchit chhilo jodi chheleta boudir petticoat nije theke khulto…golapi jounagota chete nito aar boudike ashte prishte joriye thap mere mere chude nito….

  6. Ami pintu Ami chudty chai.Ami gud chaty valo base.Kolkata kono boudi ba kakima,bidhoba,deivorse jode thako amaky call ba wathsap koro 8777607571.Ami tomar kachy geya chodabo puro gopon thakby

মন্তব্য করুন