Bangla Choti ছাত্রী ও পাড়াত বোন কে চুদা Bangla Choti Golpo

Bangla Choti আমি সেই বার ইন্টার দিবো। আমাদের এক প্রতিবেশির মেয়ের কে প্রাইভেট পড়াতাম। ওর নাম ছিল শোভা। শোভার ছোট বোনও আমার কাছে পড়ত। শোভা ছিল ক্লাশ নাইনের ছাত্রী আর ওর বোন শেলি ছিল ফাইবের। ওদের সাথে পাড়াত বোন ছাড়া আর তেমন কোন সখ্যতা ছিল না। পড়ার সময় ছাড়া আমাদের বাড়িতে শোভার যাতায়তও ছিল না। তখন সিডি প্লেয়ার গ্রামে মাত্র এসেছে। সবাই মিলে চান্দা দিয়ে টাকা তুলো ভিসিডি প্লেয়ার বাজার হতে ভাড়া এনে সিনেমা দেখতাম

একদিন কয়েক জন মিলে ঠিক করলাম ভিসিডি প্লেয়ার ভাড়া আনব। চলবে আমার পড়ার রুমের। বাবার অনুমতি নিলাম আমরা ভাল ছেলে তাই অনুমতি না দেওয়ার কোন প্রশ্নেই উঠে না। এক বন্ধু আর দুই চাচাঁত ভাই মিলে যে টাকা হলো তাতে হবে না তাই শোভার শরনাপন্ন হলাম। ওকে বলতেই ও রাজি হল কারণ সিনেমা দেখার প্রতি জোক দুর্দান্ত। আমার পড়ার রুমে দেখানোর ব্যবস্থা হল। আমরা বিছানায় বসে সিনেমা দেখছিলাম। শোভা রাতের খাওয়া দাওয়া শেষ করে ওর মার সাথে আসল সিনেমা দেখতে। আমার পড়ার রুমে চেয়ার ছিল মাত্র দুইটা। দুই চাচাত বোন তাতে বসে সিনেমা দেখছিল। শোভার মাকে দেখে দুই চাচাত বোন চেয়ার একটা ছেড়ে দিয়ে একটাতে দুই জন শেয়ার করে বসে শোভার মাকে বসতে দিল। আমি বিছানার পাশে ছিলাম এবং শুয়ে শুয়ে সিনেমা দেখছিলাম। বিছানার একটু ভিতের সরে গিয়ে শোভার বসার ব্যবস্থা করে দিলাম কারণ ও ওর মার সাথে শেয়ার করতে পারবে না, ওর মা অনেক মোটা। Bangla Choti

ছোট্ট বিছানায় পাঁচ জন মানুষ, তার মানে চাপাচাপিকরেই আমরা সিনেমা দেখতে ছিলাম। ডিস্ক শেষ হলে যখন দ্বিতীয় ডিস্ক দিতে আমি উঠতে যাচ্ছি ঠিক তখনই নিজের অজান্তেই আমার শরীরের সাথে শোভার দুধের ধাক্কা লাগল। নিজের ভিতর একটা শিহরণ খেলে গেল অজান্তেই। ওর ভিতর কোন ভাবান্তর নেই। আমি ডিস্কটা দিয়ে আবার শুয়ে পড়লাম। আগে কোন লোভ হয় নি ওর শরীরের প্রতি। অনেক সময় ও একা আমার কাছে পড়েছে দেখা অন্য কোন কিছু আমার মাথায় আসে নাই ওকে নিয়ে। আজ আমার মাথায় শয়তান ভর করল। আমি ইচ্ছা করেই ওর দিকে চেপে গেলাম। রুমের লাইট অফ ছিল সিনেমা ভাল ভাবে উপভোগ করার জন্য আর শোভার আর আমার দিকে কারো দৃষ্টি তখন ছিল না। সবাই এক পলকে স্কিনের দিকে তাকিয় আছে। আমি ওর সাড়া বুঝার জন্যে ওর উরুর সাথে স্পর্শ করালাম।

ছাত্রী ও পাড়াত বোন কে চুদা

ও নড়ছে না। এবার উরুতে হাত বুলিয় দিলাম, শোভা আমার দিকে তাকিয়ে একটু নড়ে বসল কিন্তু আমাদের মাঝে খুব একটা দূরত্ব তৈরি হল না। আবার উরুতে হাত দিলাম, এবার কোন নড়া চড়া নেই। প্রায় মিনিট দশেক হাত উরুর উপর রাখলাম আর হালকা নড়াচড়া করলাম। এর মাঝেই সিনেমায় টান টান উত্তেজনা শুরু হয়েছে। সবাই ঐদিকে তাকিয়ে আর আমি ভাবছি কিভাবে ওর দুধে হাত দিব। এই প্রথম কোন মেয়ের দুধ ধরার পরিকল্পনা করছিলাম আমি। একটু সাহক করেই ওড়নার ভিতর দিয়ে হাত দিলাম দুধে। ও বুঝতে পরে ওড়নাটা ভাল করে ছড়িয়ে দিল ওর গায়ের সাথে যাতে আমার হাত দেখা না যায়। আমি শুয়া অবস্থায় বেশি নড়া চড়া করতে পারছি না কারণ বন্ধুরা বুঝে ফেলতে পারে। তাছাড়া আরেকটা সমস্যা হচ্ছিল হাতটা উচুকরে পুরো দুধটাও ধরতে পারছিলাম হাত ওড়নার বাইরে চলে আসার ভয়ে। শোভা ব্যাপারটা বুঝতে পেরে একটু ঝুকে বসল এবার পুরো দুধ আমার হাতের মাঝে। সিনেমা শেষ হওয়া পর্যন্ত আমি ওর দুধ ধরে রাখলাম আর টিপলাম। টেনিস বলের সাইজ হবে, কিছুটা দলা দলা ভাব। আমাকে কি যেন একটা আবেগ পেয় বসেছিল সেই দিন। যত পাচ্ছিলাম ততই বেশি বেশি চাচ্ছিল মন। নতুন আরেকটা সিনেমা দিয়ে আবার হাত দিলাম এইবার দুধে না, দুই উরুর মাঝে। শোভা যে ভাবে বসে ছিল সে ভাবেই বসে থাকল। কোন নড়া চড়া নেই। এর মাঝে ওর মা বলে উঠল শোভা চল চলে যাই আমার ঘুম পাচ্ছে। শোভা ওর মাকে একা চলে যেতে বলে বলল আমি এই ছবিটা শেষ করে যাব। ওর মা চলে যাওয়ার পর চেয়ারটা ফাঁকা হলেও শোভা বিছানা থেকে উঠছিল না। চেয়ার টা ফাঁকা দেখে আগে যে চাচাত বোন বসে ছিল সে আবার সেই চেয়ারে বসল। আমি এই বার অবস্থা বুঝে পায়জামার ভিতর দিয়ে হাত ডুকানোর চেষ্টা করলাম। সিনেমায় একটা রোমান্টিক মুহুর্ত চলছিল। এর মাঝে সে বলে উঠল যে চলে যাবে। খুব ঘুম পাচ্ছে। আমার মাথায় আকাশ ভেঙ্গে পড়ল এতবড় একটা সুযোগ শেষ হয়ে যাচ্ছে বলে। শোভা ঘর থেকে বের হয়ে আবার ফেরত আসল। এসে বলল বাইরে অনেক অন্ধকার, কেউ একজন ওকে কিছুটা পথ যেন এগিয়ে দিয়ে আসে। সিনেমায় রোমান্টিক সিন কেউ যেতে রাজি হল না তখন। অগ্যত আমিউ উঠলাম। ঘর থেকে বের হওয়ার সময়ই মনে হল আর বড় সুযোগ পেতে যাচ্ছি। ওদের বাড়ি আমার আমাদের বাড়ির মাঝে কিছুটা দূরত্ব রয়েছে। মাটির রাস্তা আর এক পাশ দিয়ে বড় বড় আম গাছ। মাঝ পথে যেতেই শোভা আমাকে টান দিয়ে আম গাছের আড়ালে নিয়ে গেল। আম গাছ গুলো এত মোটা যে পিছনে দু’তিনজন লোক থাকলেও দেখা যাবে না। গাছের পিছনে গিয়েই আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকল। আমি দিশে হারা হয়ে গেলাম ওর আক্রমনে। কোথায় আমি আক্রমন করব উল্টো আমাকে আক্রমন করে বসল। Bangla Choti

আমি আগপাছ চিন্তা না করে ও পায়জামা খুলে ফেললাম।ওর সে দিকে কোন খেয়াল নেই আমাকে চুমুর পর চুমু খেয়ে যাচ্ছে। আমার বাড়ায় মাল আসে আসে অবস্থা তাই তাড়া তাড়ি ডুকানোর চিন্তা করছিলাম। ও আমার অবস্থা বুঝতে পেরে দু পা ফাঁক করে গাছের শিকড়ের উর বসে কানে কানে বলল ভিতরে কিছু ফেলবা না। আমি অন্ধকারের ভিতর অনেক কষ্টে ওর যোনিতে ভাড়া ডুকালাম বলতে গেলে শক্ত ভাড়া জোড় করেই ডুকালাম। ও দাঁতা কামড় দিয়ে ডুকানোর ব্যথা সহ্য করল। দুই থেকে তিন বার ঠাপ দিতেই মাল বের হওয়ার উপক্রম হল। ওকে বলতেই বলল বরে করার জন্য। আমি বের করে নিলাম। ও কানে কানে আগের মত করে বলল এর পর সাথে কনডম রাখবা তাহলে ভিতরে ফেলতে দিব।

বিশ্বাস করুন আর নাই করুন এটাই আমার প্রথম মেয়ের চুদা এবং সত্যি ঘটনা। Bangla Choti

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

103 thoughts on “Bangla Choti ছাত্রী ও পাড়াত বোন কে চুদা Bangla Choti Golpo”

  1. Kolkata-r mono married/unmarried women hot discreet relation korte interested hole amake mail ba msg Moro. Bhoi pabe na, all will be totally free & discreet. My mail I’d is (nilroy87[email protected]) & cell no is 9681915056. I am waiting for your quick reply. So do it early plzz.

  2. ami sohom Jodi kolkatar boudi meye married unmarried divorce kau bondhutoo and sex or life enjoy and fun and shot term relation ship korte icchuk thako tahole call koro ai no e 8670316719. age no bar. my age 27+ height 5.7″.

  3. Nice story. This is Arri I love all cute and sexy girl and Boudi. I’m so hot and sexy. I am fair, tall and handsome also. If anyone wants to know me and dating with me then please call me 8250121746.. Waiting for your call and lots of fun and enjoy the life..

Leave a Comment