স্বামীর সামনেই বউ কে চুদলাম bou ke chodar golpo

CHOTIস্বামীর সামনেই বউ কে চুদলাম bou ke chodar golpo

স্বামীর সামনেই বউ কে চুদলাম
লাভলু, ঢাকা শহরের একটা রেস্টুরেন্টে ওয়েটার-এর কাজ করে। মাসে বেতন পায় যত, তার চেয়ে অনেক বেশি পায় বখশিস। আমার অফিসের একদম কাছেই রেস্টুরেন্টটা, তাই প্রায় প্রতিদিনই দুপুরের লাঞ্চ করতাম, নয়তো অফিসের পর সেখানে বসতাম – বন্ধুদের সাথে আড্ডা দিতে। আমি রেস্টুরেন্টে গেলেই লাভলু ছুটে আসতো। কারণ আমার কাছ থেকে বখশিস পেতো ভালো। আমার কেনো জানি লাভলুকে ভালো লাগত । খুব অমায়িক একটা ছেলে। একদিন গিয়ে দেখি লাভলু নেই। জানলাম আগের দিন সন্ধায় সে চাকরি ছেড়ে দিয়েছে। আমার কাছেও লাভলুর ফোন নাম্বার নেই। তাই যোগাযোগও করতে পারলামনা।
কয়েক মাস কেটে গেলো। আমি আগের মতই ওই রেস্টুরেন্টে যাই। কিন্তু লাভলুর কোনো খোঁজ নেই। শুনলাম, সে নাকি গ্রামের বাড়িতেই একটা ছোট চায়ের দোকান দিয়েছে। একদিন বিকেলে হঠাত একটা অচেনা নাম্বার থেকে ফোন এলো। দেখি ওপর প্রান্তে লাভলুর গলা। আমাকে সালাম দিয়ে বললো, “স্যার, কেমন আছেন”? আমি বললাম, ভালো। তোমাকে অনেকদিন হয় দেখিনা। কেমন চলছে তোমার ব্যবসা? জানলাম, ঢাকা’র কাছেই সাভার এলাকায় লাভলুর দোকান। বললো, “স্যার, আপনার সাথে দেখা করতে চাই। আমার খালাত বোন, ইন্টার পাশ করেছে। একটা চাকরি দিতে হবে।” আমি বললাম, এখন টো আমার হাতে চাকরি নেই। ও বললো, “প্লিজ স্যার, অন্তত একটু দেখা করার সুযোগ দেন।

boudi choda বৌদির দুধ টেপা ও সেক্স 2boudi choda বৌদির দুধ টেপা ও সেক্স 2

পরের দিন সন্ধায় আমার এক বান্ধবীর বাসায় লাভলু এলো, তার খালাত বোনকে নিয়ে। অসাধারণ সুন্দরী মেয়েটা। নাম নিলু। বয়েস বড়জোর ১৭। লাভলু বললো, “স্যার, চাকরি না দেন, সমস্যা নাই। আমার বোন কে ইউজ করেন। আপনি যে বখশিস দেবেন তাতেই চলবে।” আমি বললাম, এসব কি বলছ লাভলু? তোমার খালাতো বোনের সাথে আমি কি ভাবে সেক্স করবো? লাভলু কি যেন বলতে যাচ্ছিল। নিলু ওকে থামিয়ে দিয়ে আমাকে অবাক করে দিয়ে বললো, “স্যার, আমার স্বামী বিদেশে থাকে। আমার শারীরিক চাহিত মিটে না অনেক মাস । আমি আপনার সাথে করতে চাই। প্লিজ!” আমি বললাম, ঠিক আছে, আগামীকাল বিকেলে আসো। মেয়েটাকে এক হাজার টাকা বখশিশ দিলাম । ও অনেক খুশি হলো। রাতেই দেখি মেয়েটা আমাকে ফোন করলো। বললো, “স্যার জানেন, আমার স্বামী কে?” আমি বললাম, না জানি না। ও দেখি ফোনটা লাভলু কে দিলো। লাভলু আমাকে একেবারে অবাক করে দিয়ে বললো, “স্যার, এটা আমার বউ! আমি ওর সেক্সের চাহিদা মিটাতে পারিনা। আপনি অরে ঠান্ডা করে দিয়েন। আপনার পায়ে ধরি!” আমি কিছুই বুঝতে পারলাম না। শুধু বললাম, আচ্ছা কাল আসো দেখি।

পরের দিন দুপুরের পর-পরই লাভলুর ফোন। “স্যার আমরা আসতেসি”! আমার সামনে লাভলু আর তার বউ। আর আমার সেই বান্ধবী। আমার বান্ধবীর স্বামী আদম ব্যবসা করেন । মাঝে-মাঝেই বিদেশে থাকেন। বান্ধবীর সাথে প্রায়ই ড্রিংক করি। কিন্তু কোনো শারীরিক সম্পর্ক নেই। আমি লাভলুকে বললাম, তোমার চোখের সামনে তোমার বউ’র সাথে অন্য মানুষ সেক্স করবে, এটা দেখতে তোমার খারাপ লাগবেনা? ও বললো, “না স্যার। আপনি ওর খায়েশ মিটাইয়া দেন। আমি পারিনা। ওর খায়েশ না মিটলে ও অন্য লোকের সাথে চলে যাবে। আমি ওকে অনেক ভালবাসি। স্যার, আমার সংসার টা বাঁচান।

আমি নিলু কে নিয়ে বেডরুমে গেলাম। লাভলু আর আমার বান্ধবী অন্য একটা রুমে বসে ড্রিংক করতে লাগলো। নিলু আসতে-আসতে ওর সব জামা-কাপড় খুলে ফেললো। আঃ! কি সুন্দর সেই দেহ! সুধৌল বক্ষ! আমি ওকে জড়িয়ে ধরলাম। একটা চুমু খেলাম। তারপর ওর শরীরে এখানে-ওখানে কিস করতে লাগলাম। মেয়েটাও পাগলের মতো আমার সারা শরীরে আদর করতে লাগলো। আমার ধনটা ধরে সে মুখে নিয়ে নিলো। চোখ বন্ধ করে চুষতে লাগলো। আমি ওর দুধ গুলোয় টিপছি আবার কখনো-কখনো ওর যোনিতে আঙ্গুল চালাচ্ছি। দেখি ওর যোনি ভিজে গেছে। আমি বিছানায় শুয়ে পরলাম। মেয়েটা তখন আমার ধন চুসছে। এরপর দেখি সে নিজেই আমার ধনের উপর বসলো। ফচ করে ওর ভোদার ভেতর ধনটা ঢুকে গেলো। ও ঘোড়ার মতো আমার ধনের উপর লাফাতে লাগলো। আর উত্তেজনায় উঃ আঃ করতে লাগলো। টের পেলাম আমার ধনের গড়ে ওর মাল বেয়ে-বেয়ে পড়ছে। ও একেকবার মাল খসে, একটু থামে, আবার শুরু করে। যেনো অনেকদিনের বুভুক্ষ কোনো যৌন নাগিনী। কবার ওর মাল খসলো জানিনা। তবে ৮-৯ বারের কম না। এবার সে আমার দিকে তাকিয়ে বললো, “এবার তুমি উপরে উঠে মারো”। আমি ওর উপরে উঠে ঠাপাতে লাগলাম। ও আমাকে খুব জোরে জড়িয়ে ধরলো। মনে হলো এবার যেনো সে জীবনের সব জল খসিয়ে দিলো। আমিও ওর ভোদায় মাল ছাড়লাম। চোদা শেষ হবার পর ও আমার কানে-কানে বললো, “আমাকে সপ্তাহে একদিন চুদবা, প্লিজ”!

আমর দুজন বেড রুম থেকে বের হলাম। ততক্ষণে লাভলু প্রায় মাতাল। বুকে জড়িয়ে ধরে বললো, স্যার তোমার জ্বালা মিটাইছেন? তোমারে আরাম দিসেন?” নিলু তৃপ্তির হাসি দিয়ে বললো, “অনেক আরাম দিসে।” আধ ঘন্টা পর, ওরা চলে গেলো। এরপর অনেকবার নিলুকে চুদেছি। ওর পাছা দিয়েও করেছি।

গত দুই বছর নিলু বা লাভলুর খোঁজ নেই। হঠাত সেদিন ফোন এলো। জানলাম নিলু মা হতে চলেছে। আমাকে অবাক করে দিয়েই বললো, বাচ্চাটা হয়ে গেলে, আবার আসব। আগের মতো আরাম দিও!


Leave a Comment