রসালো বৌদির যৌবনের স্বাদ পর্ব ১

সকল পাঠক পাঠিকা বন্ধুদের আমার নমস্কার। আমার এই ঘটনাটা ঘটেছিল কিছু বছর আগে যখন আমি পড়াশুনো করার জন্য পেয়িং গেস্ট হিসেবে থাকতাম। এই কাহানী তে চরিত্রের নাম , স্থান পাল্টে দিয়েছি কারণ গোপনীয়তা রক্ষা করা আমার দায়িত্ব বলে মনে করি। কাহিনীর শুরুতেই বলে রাখি আমার অভিজ্ঞতা থেকে এটা বুঝেছি যে আসল সেক্সের মজা কিন্তু বিবাহিত মহিলারাই দিতে পারে বিশেষ করে সে যদি বৌদি বয়সী হয়। আজকের ঘটনাটা একজন সেরকমই বৌদিকে নিয়ে। আমি সবকিছু বিস্তারিত ভাবে বলতে পছন্দ করি তাই গল্প টা একটু লম্বা। এবার কাহানী তে আসা যাক।

আমার নাম সৌরভ। নিয়মিত শরীর চর্চা আমার অভ্যাস। উচ্চ মাধ্যমিক ভালোভাবে পাস করে কলেজে ভর্তি হওয়ার পরিকল্পনা ঠিক করলাম। কলেজটা ছিল বাড়ি থেকে অনেক দূরে। তাই কলেজের সামনে থাকার জন্য রুম খুজছিলাম। এরমধ্যে দেখলাম কলেজের সামনে একটা দেওয়ালে কাগজে পেয়িং গেস্টের ঠিকানা লিখা আছে। সাথে ফোন নাম্বার ও ছিল। আমি সাথে সাথে ফোন করলাম। ওদিক থেকে একজন পুরুষ কণ্ঠ শুনলাম। আমি জিজ্ঞেস করলাম এখন পেয়িং গেস্ট পাওয়া যাবে কি না। তো উনি বললেন হ্যাঁ খালি আছে আর আমাকে এসে দেখে নিতে বললেন।

পরের দিন আমি সেই হিসেবে চলে গেলাম ওনার দেওয়া ঠিকানা তে। বাড়ীর সামনে গিয়ে দেখলাম ওটা 2 তালা বাড়ি আর নীচে বাড়ির মালিক আর পরিবার থাকেন। বাড়ির সামনে গিয়ে দরজায় নক করলাম। দরজা খুলতেই দেখলাম এক মহিলা। উনি শাড়ী পরে ছিলেন। বয়স ওই ৩০ কি ৩২ হবে। খুব বেশি ফর্সা না তবে কালো একেবারেই নয়। পেটের কিছুটা অংশ দেখে যা বুঝলাম পুরো টানটান শরীর, মেদ নেই বললেই চলে। আর শরীরের গঠন দেখে নজর সরানো মুশকিল মনে হচ্ছিলো । যেমন মাই সেরকম পাছা। আমার দেখেই মন মোহিত হয়ে গেল। আর তখনেই সিদ্ধান্ত নিয়ে ফেললাম পেয়িং গেস্ট যেমনই হোক ভাড়া যতই বলুক এখানেই থাকবো।

দরজা খোলার পর ওই মহিলা জিজ্ঞেস করলেন কি দরকার। তো আমি বললাম আসলে আমি একটা পেয়িং গেস্ট খুঁজছি। বলার সাথে সাথেই উনি বললেন আচ্ছা আসুন ভেতরে আসুন।তারপর আমি ওনার বাড়ির ভেতরে গেলাম। উনি বললেন যে সুমন একটু বাইরে গেল একটু পরেই আসবে আর যাওয়ার আগে আপনার কথা বলে গিয়েছে। চলুন আপনাকে আমি রুম টা দেখিয়ে দি। বুঝলাম সুমন ওনার স্বামী। আমি তো ওই মহিলা কে দেখেই চলেছি। তারপর আমার চোখ পড়লো একটা ছোট বাচ্চার ওপর ভেতরের বেডরুমে খেলছে। বুঝলাম ওনারেই মেয়ে।

তারপর ওই ভদ্র মহিলা ওপরের দিকে যেতে বললেন। উনি আগে আমি ওনার পিছনে হাটা দিলাম। ওনার পিছনে চলতে চলতে আমি পাছার নড়াচড়া লক্ষ করলাম। বুঝলাম বেশ ভরাট পাছা। যাক ওপরের রুম এ পৌছালাম। আমার বেশ পছন্দ হলো। একটা বেডরুম সাথে টয়লেটে আর ছোট্ট একটা কিচেন। আমি বললাম আমার পছন্দ। উনি শুনে খুশি হলেন। তারপর উনি বললেন চলুন তাহলে নীচে যাওয়া যাক। আমি আবার নীচে যেতে যেতে ওনার নিটোল পাছা টা লক্ষ করছিলাম সাথে ওনার শরীর টা।

নীচে গিয়ে উনি বসার জন্য অনুরোধ করলেন আর বললেন সুমন এখুনি চলে আসবে। আমিও আর না করতে পারলাম না। জিজ্ঞেস করলেন চা না কফি খাবেন। আমি ওনাকে বললাম আমাকে প্লিজ আপনি বলবেন না আর আমার নাম সৌরভ। আর বললাম আমার জন্য কিছু বানাতে হবে না। এক গ্লাস জল দিন তাহলেই হবে। এরমধ্যে ওনার স্বামী মানে সুমন এলেন। আমাকে দেখিয়ে ভদ্র মহিলা বললেন এই যে ইনি এসেছেন পেয়িং গেস্টের খোঁজে।

ভদ্রলোককে দেখে বুঝলাম ওনার স্ত্রীর সাথে বেশ ভালোই বয়সের ডিফারেন্স হবে। ভদ্রলোকের প্রায় 40 বছর তো বয়স হবেই। উনি আমাকে দেখেই আমার নাম জিজ্ঞেস করলেন আর বললেন রুম টা দেখেছি কি না। আমি বললাম হ্যাঁ দেখা হয়েগিয়েছে। তারপর উনি ভাড়া বললেন যদিও একটু বেশি ছিল তাও আমি রাজি হয়ে গেলাম। আর আমি বললাম পরের মাসে কলেজ খুলবে আর আমি শিফট হয়ে যাবো। উনিও বললেন ঠিক আছে তাহলে আমি রুম টা ভালো ভাবে পরিষ্কার করিয়া নেব তার আগে। তারপর উনি ওনার স্ত্রীকে ডেকে বললেন রিমি সৌরভ ভাইয়ের জন্য চা বা কফি কিছু নিয়ে এসো। বুঝলাম ভদ্র মহিলার নাম রিমি আর আমাকে ভাই ডাকাতেও বেশ খুশি হলাম। সেই হিসেবে ভদ্র মহিলাকে আমি বৌদি বলে ডাকতে পারবো। আমি বললাম আমি চা কফি কিছু খাবো না। আজ আমায় বেরোতে হবে নাহলে বাড়ি যাওয়ার ট্রেন মিস হয়ে যাবে । এই বলে আমি ওনাদের ধণ্যবাদ বলে বেরিয়ে এলাম।

বাড়ীতে পৌঁছানোর পর থেকে শুধু ওই রিমি বৌদির কথাই মনে পড়ছিল। উফ! সেই সেক্সি শরীর যদি একবার ভোগ করতে পেতাম । বাড়ীতে থাকাকালীন বৌদির কথা ভেবে বেশ কয়েকবার হস্তমৈথুন করেছিলাম। মনে মনে ঠিক করে ফেললাম যে করেই হোক বৌদি কে পটাতে হবে। দেখতে দেখতে কলেজ খোলার দিন চলে এলো। আমিও পেয়িং গেস্ট এ শিফট হয়ে গেলাম।

ওখানে গিয়ে বুঝলাম সুমন দা কোনো কোম্পানির মার্কেটিং ম্যানেজার। তার মানে তাকে মাঝে মাঝেই বাইরে থাকতে হয়। এটা জেনে মনের আনন্দ আরো বেড়ে গেলো। কিন্তু জিনিসটা যত সহজ ভেবেছিলাম তত টা সহজ ছিল না। প্রথম প্রথম বৌদি খুব একটা বেশি পাত্তা দিত না আমার ব্যাপারে। আমি রান্নাবান্না নিজেই করতাম । মাঝে মাঝে স্পেশাল কিছু বানালে নীচে দিয়ে আসতাম আর সেই সুযোগে আমরাও বউদির হাতের সুস্বাদু রান্না খাওয়ার সৌভাগ্য হতো। দাদা বৌদির সাথে মাঝে মাঝে আড্ডা মারা হতো। আমি বৌদিকে ইমপ্রেস করার চেষ্টা চালিয়ে যাচ্ছিলাম। কিন্তু বরফ সহজে গলছিলো না। বৌদি বেশ স্টাইলিস্ট ছিল। নানা রকমের ড্রেস এন্ড বেশ ভালো ভাবে সেজে থাকতো। ঠোঁটে লিপস্টিক সবসময় লাগিয়ে রাখতো। আর সেই সেক্সি লাগতো বৌদিকে। আমি এটা বুঝতে পারতাম বৌদির মধ্যে প্রচুর রস জমা আছে কিন্তু সেটা বের করার রাস্তা খুজছিলাম।

এদিকে কলেজে বেশ কিছু মেয়ে ছিল আমাদের সেকশনে। সেখান থেকেই রুপা বলে একজনের সাথে আলাপ হলো। সেও পেয়িং গেস্টে থাকে বন্ধুদের সাথে। রুপা অতটা দেখতে ভালো না হলেও ওর ফিগার টা পুরো চুষে চেটে খাওয়ার মতো ছিল। মাই গুলো বেশ বড় ছিল। আর আমার হাতেই প্রথম ব্যাবহার হয়েছিল। যাক, রুপার সাথে আলাপ হওয়ার পর বন্ধুত্ব বেশ গভীর হলো। তবে রুপা আর আমি ভালো করেই জানতাম আমাদের রিলেশন টা টেম্পোরারি। মানে জাস্ট টাইমপাস।

ধীরে ধীরে এখনকার দিনে যেমন হয় রুপার সাথে আমার শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। দুজনেই বেশ উপভোগ করতাম। একদিন রূপা বললো ও ফুল সেক্স করতে চায় আমার সাথে। তো সেই হিসেবে প্ল্যান করলাম যেহুতু আমি একা থাকি পেয়িং গেস্টে সেখানেই করবো। কিন্তু সেটা করার জন্য বাড়িওয়ালার অনুমতি লাগতো। আমি সুযোগ খুঁজতে থাকলাম কি ভাবে রুপা কে এনে চোদা যায়। তারপর একদিন সুমন দা বললো সামনের সপ্তাহে ওনাকে ১০ দিনের জন্য অন্য শহরে যেতে হবে মার্কেটিংয়ের কাজে। আমি এই সুযোগ টাকে কাজে লাগাতে চাইছিলাম রুপাকে চোদার জন্য আর রিমি বৌদিকে ইমপ্রেস করার জন্য।

সুমন দা চলে যাওয়ার পরেই আমি বৌদির বাড়িতে আনাগোনা বাড়িয়ে দিলাম। একদিন চিকেন বিরিয়ানি বানিয়ে বৌদিকে দিয়ে এলাম। বৌদি তা খেয়ে আমার খুব তারিফ করলো আর বললো সৌরভ তোমার হাতে তো বেশ জাদু আছে। আমিও সুযোগ বুঝে বললাম আপনার মত এক্সপার্টের কাছে তারিফ পাওয়াটা আমার সৌভাগ্য। তখন বৌদি বললো ওনাকে আপনি বলার দরকার নেই তুমি বললেই হবে। আমিও মনে মনে বেশ খুশি হলাম। এই সুযোগে, আমি বৌদিকে বললাম বৌদি একটা অনুরোধ আছে । তারপর বৌদির সাথে এইভাবে কথা চললো

বৌদি: কি বলো সৌরভ

আমি: আগে বলো তুমি রাগ করবে না।

বৌদি: না রাগ করবো কেন বলো না কি ব্যাপার

আমি: না আসলে আমার একজন গার্লফ্রেন্ড আছে সে একবার আস্তে চাইছিল আমার পেয়িং গেস্টে

বৌদি: একটু মুচকি হাসি দিয়ে বৌদি বললো ও এই ব্যাপার। সেটাই ভাবছিলাম তোমার মতো হ্যান্ডসম ছেলের গার্লফ্রেন্ড তো থাকবেই। বুঝেছি , ঠিকাছে নিয়ে এসো । তবে দেখো বেশি লোক জানাজানি যেন না হয়।

আমি: বৌদি সব বুঝে গিয়েছিল কি জন্য রূপা আসবে। বৌদির মুখে হ্যান্ডসাম কথা টা শুনে একটা আলাদা অনুভূতি হলো। ভাবলাম বরফ ধীরে ধীরে গলছে। আর আমিও সুযোগ ছাড়লাম না। বললাম সত্যি বলতে বৌদি আমি হ্যান্ডসাম কি না জানি না তবে তুমি কিন্তু পুরো মডেল। দাদার ভাগ্য বলতে হবে তোমার মতো বউ পেয়েছে।

বৌদি: আমার মুখে তারিফ শুনে বৌদি একটু ন্যাকামি ভাব করে বললো আমি আবার মডেল ! ধন্যবাদ তোমার কমপ্লিমেন্ট র জন্য। দেখো যা করার সাবধানে করো।

আমি: বৌদি তুমিও জানো তোমার ফিগার পুরো মডেলদের মতো। যেকোনো পুরুষমানুষ চাইবে তোমার মতো মডেল লুকস স্ত্রী পেতে। তারপর হটাৎ আমার বৌদির সাবধানে করো কথাটা মনে পড়লো। আমি জিগ্যেস করলাম বৌদিকে সাবধানে করো বলতে?

বৌদি: একটু মুচকি হাসি দিয়ে আরে কিছু না। এমনি বললাম। আর আমার মুখে প্রশংসা শুনে বৌদি যে খুশি হয়েছে সেটা বুঝলাম।

আমি: একটু হাসি দিয়ে বললাম চিন্তা করো না যা করবো সবধানেই করবো।

পরের দিন আমি রুপা কে নিয়ে এলাম আর বৌদির সাথে পরিচয় করিয়েদিলাম। তারপর রুপা কে নিজের রুমে নিয়ে এসে দরজা বন্ধ করে দিলাম। দরজা বন্ধ করে রুপার সাথে জমিয়ে সেক্স করে ওর গুদের সিল ফাটালাম। (বন্ধুরা রুপাকে চোদার কাহিনীটা অন্য কোনোদিন বলবো যদি তোমরা জানতে চাও)। চোদা খাওয়ার সময় ব্যাথায় রুপা বেশ কিছু বার জোরে চিল্লিয়ে ছিল। আমার ভয় হচ্ছিল বৌদি না আবার শুনতে পায়। যাক, রুপাকে চোদন সুখ দেওয়ার পর ওকে ছেড়ে দিয়ে আসলাম। ফেরার সময় বৌদির সাথে দেখা হয়ে গেল।

সঙ্গে থাকুন…

Leave a Comment