রসালো বৌদির যৌবনের স্বাদ পর্ব ২

বৌদি: একটু মুচকি হেসে কি সৌরভ রুপা কে ছেড়ে দিয়ে আসলে?

আমি: হ্যাঁ বৌদি

বৌদি: আমি কিন্তু রুপার চিৎকার শুনতে পেয়েছি। তোমার দাদা থাকলে বিপদ হয়ে যেত।

আমি: সরি বৌদি। আমিও বুঝতে পারিনি। আসলে রুপার হাতে একটু কেটে গিয়েছিল। ও ব্যাথায় চিল্লিয়ে উঠেছিল।

বৌদি: মুচকি হাসি দিয়ে হাতে কেটেছে নাকি অন্য কিছু ফেটেছে?

আমি: আমি বুঝে গিয়েছিলাম বৌদি কি বলতে চাইছে। তাও না বোঝার ভান করে বললাম ফেটেছে মানে কি বলতে চাইছো বৌদি।

বৌদি: না আসলে বেশ কিছু বছর আগে যখন আমার কিছু ফেটেছিল তখন আমি এরকমই চিল্লিয়েছিলাম তো। তাই বলছি।

আমি: বৌদির মুখে এসব কথা শুনে এটা বুঝতে পারছিলাম যে বৌদি খুবই রসালো আর সেজন্যই পুরো রসিয়ে রসিয়ে কথা বলছে। আমিও বৌদির কাছে আসার এই সুযোগ টা হাতছাড়া করতে চাইছিলাম না। বললাম বুঝেছি তুমি কি বলতে চাইছো। আসলে বৌদি , রুপা বেশ কিছুদিন ধরে বলছিল। বুঝতেই তো পারছো এই বয়সে আমারো খুব ইচ্ছে করছিল। দাদা ছিল না বলেই এই প্ল্যান টা করেছিলাম।

বৌদি: বুঝেছি। হ্যাঁ এই তো বয়স আনন্দ করার। ভালো করেছ এই সময় প্ল্যান টা করে। আর তোমার দাদা থাকলে ওকে ভুল করেও এখানে নিয়ে এসো না।

আমি: ধন্যবাদ বৌদি । তোমার এই সাপোর্টের জন্য। বলো তুমি কি গিফট নেবে এই হেল্প র জন্য।

বৌদি: যা বলবো তাই দেবে?

আমি: একবার বলেই তো দেখো। তুমি স্পেশাল তাই যা চাইবে তাই দেব।

বৌদি: ও আচ্ছা। মনে থাকবে তো। চলো পরে চেয়ে নেব এখন আপাতত একদিন তোমার হাতের স্পেশ্যাল বিরিয়ানি খাইও।

আমি: বৌদির কথা শুনে কেন জানি না কেমন মনে হলো । কোথাও যেন মনে হলো বৌদি চোদা খেতে চাইছে না তো। কিন্তু জিজ্ঞেস করার সাহস হলো না। কারণ এত তাড়াতাড়ি প্ল্যান মাটি করতে চাইছিলাম না। আমি বললাম নিশ্চয় আমার স্পেশ্যাল বৌদিকে বিরিয়ানি খাওয়াবো। আর তোমার সেই চাওয়াটার জন্য অপেক্ষা করবো।

বৌদি: ঠিকআছে সময় আসুক বলবো।

পরের দিন আবার রুপা কে নিয়ে এসে রামচোদন দিলাম। আজকেও রুপা বেশ জোরে জোরে আওয়াজ করছিল তবে ব্যাথায় না আরামে। আজকেও রুপা কে ছেড়ে ফেরার পথে বৌদির সাথে দেখা হলো। বৌদি আবার সেই মুচকি হাসি দিয়ে কি সৌরভ আজ কিসের আওয়াজ আসছিল?

আমি: আমি মজা করে বললাম ওই যে মেয়েদের সেই জিনিসটা একবার ফেটে গেলে তাতে কিছু ঢুকলে তারা খুব আরাম পায় আর তাই আওয়াজ করে। বুঝলে বৌদি?

বৌদি: ওহ আচ্ছা বুঝেছি। বৌদি ঠোঁটের ওপর দাঁত দিয়ে কামড়ে একটা এক্সপ্রেশন দিলো।

আমি: আচ্ছা বৌদি সুমন দা কবে আসবে গো।

বৌদি: কেন রুপা কে প্রতিদিন নিয়ে আসার প্ল্যান ভেস্তে যাবে নাকি? বৌদি হেসে বললো।

আমি : আমিও হেসে বললাম বুঝতেই তো পারছো । রুপা প্রতিদিন আসার জন্য জেদ করে।

বৌদি: চিন্তা করো না এখন ১০ দিন তোমার দাদা নেই। রুপা জেদ করে আর তুমি বুঝি ভাজা মাছ উল্টে খেতে পারো না?

আমি: খুশি হয়ে বৌদিকে বললাম সে পারি বৌদি বেশ ভালো ভাবে তাই তো রুপা প্রতিদিন আস্তে চায়।

বৌদি: ঠোঁট কামড়ের এক্সপ্রেশন দিয়ে বললো যতদিন তোমার দাদা না আসছে তোমরা দুজনে আনন্দ করো।

আমি: আমার মন বলছিল বৌদি চোদা খেতে চাইছে কিন্তু তাও আমি কোনো তাড়াহুড়ো করলাম না। চাইছিলাম বৌদি নিজে বলুক একবার।

আমি আর রুপা পরের ৩ দিন ও পুরোদমে চোদাচুদি করলাম। আমার বাঁড়াটা রুপার গুদের স্বাদ পাওয়ার পর থেকে একদিনও বিশ্রাম নিতে চাইছিল না। বৌদি সব বুঝতো আর রুপার চোদা খাওয়ার আওয়াজ শুনতে পেত।

সেদিন চোদাচুদির পর রুপাকে ছেড়ে যখন আসছিলাম তখন রুপার বাড়ি থেকে ফোন এলো ওদের বাড়িতে কারো বিয়ে ঠিক হয়েছে। সেখানে ওকে যেতে হবে। পরের দিন রুপা বাড়ি চলে গেল।

এদিকে প্রতিদিন চোদার স্বাদ পাওয়ার পর আজ গুদে ঢুকতে না পেরে বাঁড়াটা পুরো ঠাটিয়ে আছে। গুদের রস খেতে চাইছে। কিছু করার নেই রুপা তো বাড়িতে। জাস্ট ভাবছিলাম বৌদিকে যদি একবারটির জন্য পেতাম তাহলে বাড়ার শখ পূর্ণ হতো। এই ভেবে একটা ট্রাই নেওয়ার জন্য নীচে গেলাম বৌদির কাছে। গিয়ে দেখি বৌদি নেই রুমে আর বৌদির ছোট্ট বেবি টা ঘুমোচ্ছে। রুম থেকে বেরোনোর আগে মনে হলো বাথরুম থেকে জলের আওয়াজ আসছে। বুঝলাম বৌদি বাথরুমে স্নান করছে। খুব ইচ্ছে করছিল বউদির ন্যাংটো শরীরটা দেখার কিন্তু সাহস হচ্ছিল না।

তাও বাথরুমের দরজার সামনে কোনো কি হোল আছে কি না দেখার চেষ্টা করছিলাম কিন্তু দেখতে পেলাম না। ভাবলাম এই অবস্থায় ঘরে বসে থাকলে বৌদি সেটা ভালো চোখে নাও নিতে পারে। আমি প্ল্যান করলাম বাইরে দাঁড়িয়ে থাকি যেই বৌদি বাথরুম থেকে বেরোবে আমি বৌদির ঘরে ঢুকবো। যেই ভাবা সেই কাজ। দরজা খোলার আওয়াজ পেতেই বৌদি ডাক দিয়ে ঢুকলাম। ঢোকার পরে বৌদিকে দেখে আমার তো চোখ কপালে। বৌদি সামান্য একটা তোয়ালে দিয়ে শরীর টা ঢেকে রেখেছে। তোয়ালেটা বৌদির মাইয়ের জাস্ট ওপরে আর নিচের দিকে হাঁটু থেকে একটু ওপরে। বৌদিকে এই অবস্থায় দেখে আমার বাড়া দাঁড়িয়ে উঠলো।

মনে হচ্ছিল যেন এখুনি বৌদিকে জড়িয়ে ধরে চেটে চুষে কামড়ে খেয়ে ফেলি বৌদির রসালো শরীরটা। কিন্তু আমি দাঁড়িয়ে থেকে বৌদিকে শুধু দেখে যাচ্ছি। ওদিকে বৌদিকে দেখে মনে হলো একটুও এতে বিরক্ত হয়নি। বললো সৌরভ তুমি এসেছ এসো বোসো আমি একটু ড্রেস চেঞ্জ করে আসছি। বৌদি এটা বুঝেছিল যে তাকে দেখে আমার চোখ ছানাবড়া হয়ে গিয়েছে। বৌদি তারপর একটা সালওয়ার কামিজ পরে এলো।

বৌদি আসার পর আমি বললাম বৌদি একটা কথা বলবো কিছু মনে করবে না। না বলো কিছু মনে করব না। বৌদি তুমি সিরিয়াসলি খুব হট এন্ড সেক্সি। দাদা সত্যি খুব লাকি তোমার মতো বউ পেয়েছে। কথাগুলো বলার পর কেমন যেন ভয় লাগছিলো এই ভেবে বৌদি কি ভাববে। একটু নিশ্চিন্ত হলাম বৌদির কথা শুনে। বৌদি হেসে বললো রুপার থেকেও বুঝি বেশি হট এন্ড সেক্সি? আমি সাথে সাথে বললাম বৌদি তুমি বিশ্বাস করবে কি না জানি না তোমার এই সেক্সি শরীরের সাথে রুপার কোনো তুলনায় হয় না। তোমার শরীরের সেক্স এপিল ওর থেকে অনেকগুন বেশি। আমার মুখে এই কথা শুনে বৌদি একটা ঠোঁট কামড়ে এক্সপ্রেশন দিলো। সাথে একটা হাসি।

তারপর বৌদি জিজ্ঞেস করলো বলো কি জন্য এসেছিলে। আমি বললাম বৌদি আজ বাটার চিকেন করেছি তোমাকে দেব কি না জিজ্ঞেস করতে এসেছিলাম। শুনে বৌদি বললো আরে নিশ্চয় নেব আরে তোমার বাটার চিকেন তো পুরো চেটে পুটে খাবো। বৌদির কথাটা শুনে কেমন যেন মনে হলো বৌদি বাটার চিকেন না অন্য কিছু চেটেপুটে খাওয়ার কথা বলছে। বৌদি তারপর বললো কি গো সৌরভ আজ রুপা আসেনি নাকি। আমি বললাম নাগো বৌদি ও তো বাড়ি চলে গিয়েছে। বৌদি বললো ও এবার বুঝলাম সেজন্য আজ বৌদির কাছে আসার সময় হলো। আমি বললাম সেটা না বৌদি তুমি সময় দিয়ে তো দেখো তখন বুঝবে আমি সময় দি কি না। বৌদি শুনে বললো ঠিকআছে দেখাযাবে কত সময় দাও। আমি মোটামুটি বুঝে গিয়েছিলাম যে আমি খুব শিগ্রই বৌদির ওই রসালো শরীরটা ভোগ করার সুযোগ পাবো। কিছুক্ষন কথা হওয়ার পর আমি রুমে এলাম। তারপর খাওয়া হয়ে যাওয়ার পর ঘুমিয়ে গেলাম দুপুর বেলা।

আজ পুরোদিন মনটা অস্তির লাগছিলো । তারপর বউদির মুখে ওইসব ইশারা ওলা কথাবার্তা শুনে বৌদিকে চোদার জন্য মন ছটফট করছিল। রাতের ডিনার করার পর রুমে টিভি দেখছিলাম। এমনসময় দরজা নক করলো কেও। খুলে দেখলাম রিমি বৌদি।

আমি: আরে বৌদি তুমি ? এসো ভেতরে এসো। বৌদি একটা নাইটি পরে উপরে চাদর জড়িয়ে এসেছিল।

বৌদি: আরে এমনি এলাম ভাবলাম তোমার সাথে একটু আড্ডা মারি আর কি।

আমি: স্বাগতম বৌদি। ভালো হলো তোমার সাথে একটু গল্প করা যাবে।

বৌদি: হ্যাঁ। সেজন্য তো এলাম। কি ডিসটার্ব করলাম না তো

আমি: তোমাকে দেখতে পাওয়াটাই সৌভাগ্য। আমাকে কি পাগলা কুকুরে কেটেছে যে সামনে অপ্সরা বসে আছে আর আমি বিরক্ত হবো।

বৌদি: হাসতে হাসতে বৌদি বললো তুমিও পারো আমি নাকি অপ্সরা।

এরপর বৌদি নাইটির ওপর থেকে চাদর তা সরিয়ে পাশে রাখলো। তারপর যা দেখলাম আমার আর বুঝতে বাকি থাকলো না বৌদি কি জন্য এই রাত্রি বেলা এসেছে। বৌদি একটা স্লিভলেস আর ট্রান্সপারেন্ট ড্রেস পরে এসেছে। বৌদির পিঠের দিক টা পুরো খোলা। ভেতরে ব্রা নেই আর বৌদির ৩৬ সাইজের মাই গুলো স্পষ্ট দেখা যাচ্ছে। আমি বৌদিকে এই সিডাক্টিভ নইটিতে দেখে চোখ সরাতে পারছিলাম না। বৌদির রসালো ফিগারটাকে ওপর থেকে নিচে অব্দি দেখে যাচ্ছিলাম। উফফ ! কি নিটোল শরীর । কোনো অঙ্গই চুষে খাওয়া থেকে বাদ দেওয়া যাবে না। আর পাছা 2টো বেশ গোল গোল আর বাইরের দিকে বেরিয়ে আছে। আমি জাস্ট চোখে বিশ্বাস করতে পারছিনা যে আমার সামনে এইরকম আমার স্বপ্নের ফিগারওলা বৌদি দাঁড়িয়ে আছে।

এদিকে আমি জাস্ট একটা লুজ হাফ প্যান্ট আর স্যান্ডো গেঞ্জি পরেছিলাম। বৌদির ওই সেক্সি শরীর দেখে বাড়া পুরো দাঁড়িয়ে একটা তাবু খাটিয়ে ফেলেছে প্যান্টের ভেতরে। বৌদি আমার ওই তাবু দেখে ঠোঁট কামড়ে একটা এক্সপ্রেশন দিলো। আর আমি মোটামুটি নিয়মিত শরীর চর্চা করতাম বলে বডি টাও বেশ পাকাপোক্ত ছিল মানে ওই রাফ এন্ড টাফ।

সঙ্গে থাকুন…

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment