মা লুটির সাথে উটি ট্রিপ সেখানে স্কোর করেছে

হ্যালো সবাইকে আমি আপনার প্রিয়া মোহাম্মদ শঙ্কর। এই গল্পে আমি আমার মাকে ফিডে যে লুট করেছি তার গল্পটি ফ্যান্টাসি এবং সত্য গল্প। গল্পটি পড়ুন এবং আপনার মন্তব্যগুলি আমার ই-মেইলের মাধ্যমে ছেড়ে দিন।

নিজের এবং আমার দেবী পরিবারের পক্ষ থেকে আমি প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই যারা আমার গল্পটি লিখেছেন এবং আমার ইমেলটির মাধ্যমে মন্তব্য করেছেন left ভাল গল্পে আসা যাক। আমার নাম শঙ্কর বয়স 22।

আমি কলেজ শেষ করে বাবার সাথে কাজ করতে রইলাম। আমার বাবার নাম 46 বছর বয়সী এবং অফিসে কাজ করে। আমিও তার সাথে কাজ করি। আমার মা বাড়িতে আছেন। আমার মায়ের জন্য দিনে দু’বার তিনি গুদের দুল ছেড়ে গুদে ভরাট করে ঘুমাতে যাবেন।

বাবা এই ভেবে ঘুমাতে যেতেন বাবা ওলু কিনে শুয়ে যাবেন। কিন্তু একটি ঘর আমাকে পরিপূরকটি পর্যন্ত জাগিয়ে তোলে যা কয়েক ঘন্টা পরে আবার ভগ কেটে যায়। আমি আমার মায়ের গুদে যাব এবং পোড়িয়া ছেড়ে ঘুমাতে যাব। কি পরিপূরক প্রত্যেককে ক্ষমা করুন। আমি তোমাকে আমার মায়ের কথা বলতে ভুলে গেছি।

আমার মায়ের নাম দেবী, বয়স 42 42 প্রচুর লোকেরা তার হাঁটার সময় এখানে এবং সেখানে তার ভগ খেলা দেখতে উপভোগ করবে। ভাল গল্পে আসা যাক। আমরা তিনজন সাপ্তাহিক ছুটিতে উটিতে ভ্রমণ করব। তাই আমরা এই সপ্তাহেও ভ্রমণ করেছি।

আপনি যদি শুক্রবার আমাদের স্নানের মধ্যে রেশম শাড়ি রেখে কোনও দেবদূতের মতো দেখতে পান এবং সমস্ত কিছুই মাথার ফুলের উপরে রাখেন। যদি আমার মা বাবার আগে চলে যেতেন এবং আমি অফিস শেষ করতে পারতাম। তারপরে আমরা দুজনেই বাথরুমে গিয়ে বাথটাবে স্নান করলাম।

আমরা দুজন স্নানের সময় sunাকা পড়ে গেলাম। আমার বাবা আমার কান্টির idsাকনাগুলি বাঁচালেন। সে কেবল আমার ক্লিটের উপর হাত রেখেছিল। এটি ছিল অডি সাপের মতো ছবি তুলতে।

ব্যথা হিসাবে বাবা আমার clit উপর idsাকনা সংরক্ষণ। তারপরে আমি সুন্নিকে হাত দিয়ে ধরে সুন্নির উপর .াকনা বাঁচালাম। যখন সেভিং শেষ করে সে সুন্নিকে কাঁপতে গিয়ে বাদাম চাটল।

তারপরে তিনি সুন্নিকে চুমু খেলেন। দরিয়া এসে গেছে তার কাছে। সে আমার কান্টে চুমু খেল। উম্বি আমার পোরিজ পান করেছে। তারপরে আমরা দুজনেই ঝরনা থেকে বের হয়ে এসে খেয়েছি এবং আমরা দুজনে রাতের বেলা ভ্রমণ করার পর থেকে একটি কুনি এবং শর্টস পরেছিলাম।

বাবা গাড়ি চালালেন। মা এবং আমি পিছনে বসে। বাবা গাড়ি চালালেন। তবে সে রাস্তায় নেমেছে। এখানে কী চলছে তা আমাদের উভয়েরই ধারণা ছিল না। আমরা তাকে জিজ্ঞাসা করেছি। তিনি আমাদের থাকতে বলেছেন।

তারপরে তিনি আমাদের অফিসে কর্মরত কুমারের বাড়ির সামনে গাড়ি দাঁড়ালেন। কুমার ও তার স্ত্রী সেলভি তখন বাড়ি থেকে গাড়িতে উঠে পড়েন। অফিসে কে কাজ করে তা আমি জানি না।

কুমারের চাচা এবং মিসেস আন্টি দুজনেই আমাদের কাছে আসছেন। এবং তারপরে যদি আমার মা কুমার চাচা এবং খালার দুজনের স্বাস্থ্যের বিষয়ে অনুসন্ধান করেন। তারা আমাদের বাড়িতেও আসবে। আমরা তাদের বাড়িতেও যাচ্ছি।

বাবা গাড়ি চালালেন। গুদ মায়ের জন্য চুলকানি শুরু করেছে। যদি সে আমার উরুটি ঘষতে গিয়ে আমার কান্টটি ঘষে। তারপরে আমার বাবা আয়নায় আমাদের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলেন যে এখানে মা এবং ছেলে কী শুরু করেছেন।

আমার চাচা আপনার খালাকে বলেছিলেন সুন্নিকে একটু বাসা দা বলে। আমি আমার কান্ট বের করে নিলাম। মা যদি আমার কান্টটি মারতে শুরু করে। আমি মায়ের কোণ চেপে ধরে তাকে চুমু খেলাম।

মা এবং আমি যদি আমার কান্ট চাটতে গিয়ে বাদাম ঝাঁকান। আমি মা শাড়ি এবং জ্যাকেট হুক এবং ব্রা হুক আনহুক করে উভয় কোণ ছেড়ে দিলাম। আমি মায়ের কোণ চুষলাম। তারপরে যদি মিসেস আন্টি আমার গুদের উপরে হাত রাখে।

তারপরে আমি তার শাড়ি জ্যাকেট হুক এবং ব্রা হুকগুলি আনহুক করলাম এবং দুটি কোণ ছেড়ে দিলাম। আমি মায়ের কোণায় একটা হাত রেখে ঘষলাম। আমি মিসেস আন্টির কোণে আরেকটি হাত রেখে তা ঘষলাম।

মাসি দুটো কোণা ঘষে। আন্টি আমার দু’কোণার মাঝে মাথা রেখে সমস্ত অসুস্থকে চাটল। চাটার পরে আমি মায়ের গুদে সুন্নি থেকে পালিয়ে গেলাম।

মা দুটি কোণ চেপে ধরলেন এবং জিভ দিয়ে তার পুরো শরীরটি চাটলেন এবং তিনি আমার কাছে ছুটে এসেছিলেন এবং যদি আমি ওলে কিনেছিলেন তবে আমার কাছে বিলাপ করলেন। আমি মাকে কুকুরের মতো চালাচ্ছিলাম।

যদি মিসেস আন্টি আমার গুদ চাটছে। তারপরে আমি আমার মায়ের গুদে চড়ন শেষ করে মাকে কুকুরের মতো রেখে দুটো কোণা ধরে সুন্নিকে নিজের গুদে টেনে নিয়ে পালিয়ে গেলাম। তিনি খুব AAAAA বিড়বিড় হয়ে থাকে তাহলে।

আমি আমার মাকে ড্রাইভিং শেষ করার পরে, আমি মিস। আন্টি টান এবং তার গুদ এচি থুতু এবং তার গুদ আমার ঠোঁট ঠেলা। যদি সে চিৎকার করে আআআআআআআআআআআ। আমি ওকে চড়েছি। আমি যখন সে দুটি যুবক কোণে দুধ পান করছিল তখন আমি তাকে তাড়িয়ে দিয়েছিলাম।

মা যদি আমার বাদাম চুষে। আমি দরিয়া পেয়েছি। আমি আন্টির গুদে দই রাখলাম। দ্বিতীয় দফায় আমরা দুজনেই প্রস্তুত হয়ে গেলাম। তারপরে আমার মা কুন্ডিতে চড়েছিলেন। সে যদি চিৎকার করে দা দেবদিয়া পায়েলে ব্যথার জন্য একটু মেডুয়া ওলু দা।

অবশেষে আমি চূড়ান্ত পৌঁছে এবং দরিদ্র সীট সীট নামক মাতৃ পাত্রের মধ্যে পড়ে গেল। তারপরে আন্টি তার গুদ ছেড়ে দিলেন এবং দুজনেই আমার কান্টাকে চুমু দিলেন।

তারপরে বাবা গাড়ি পার্ক করলেন। তারপরে বাবা আর চাচা গাড়ি থেকে নেমে পিছনের সিটে বসলেন। আমি গাড়ি চালালাম। আমি ঘৃণা চালিয়েছি। আমার মা গল্পটি চালিয়ে গেলেন।

হ্যালো সবাইকে আমি আপনার দেবী। দয়া করে আমরা সমস্ত গল্প পড়ি এবং ইমেলটিতে মন্তব্যগুলি রাখি। নিজের পক্ষ থেকে আমি যারা ইমেলটি পড়েছেন এবং মন্তব্য করেছেন তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই।

ভাল গল্পে আসা যাক। আমার ছেলে শঙ্কর গাড়ি চালাতে গিয়েছিল। আমার ভগ্নিপতি সুশ্রী গিয়েছিলাম। মিসেস ব্রুসান কুমার সুন্নিকে নিয়ে আমার কাছে এসেছিলেন। আমি তার সুন্নিকে চুমু খেলাম। তবে আমার শ্যালক সোজা মিসেস গুদে রেখে চাটতে শুরু করলেন।

ভেবেছিলাম সেলভি চুলকানি করছে। তারপরে আমি তাকে বিছানায় শুইয়ে দিলাম এবং তিনি উপরে বসে ব্যাট ছোলানো শুরু করলেন। সে আমার দুটো কোণ চেপে ধরেছিল।

আমি বাদুড়ের খোসা ছাড়লাম। দরিয়া এসে গেছে তার কাছে। সে আমার গুদে দই রাখল। ততক্ষণে আমার ভগ্নিপতি এবং সুশ্রী পরবর্তী রাউন্ডের জন্য প্রস্তুত ছিল। আমার ভাই সুশ্রী গুদ চাটতে লাগল এবং সুন্নি কে কান্টে রেখে দিল।

কুমার আমার গুদ চাটলো। তারপরে আমরা দুজনেই দ্বিতীয় রাউন্ডটি শেষ করে আমাদের ব্রুসান জায়গার জন্য ওলু কিনতে আসাথিতে গেলাম। আমাদের স্বামীরাও আমাদের উপরে আছেন।

শয্যাশায়ী লোকেরা শুয়ে পড়েনি এবং আমাদের গুদে আঙ্গুলগুলি আটকে রেখে আঙ্গুলের সাথে ভগের ডাল ঘষে। এটি আমাদের দু’জনের কাছে হয়ে উঠেছে। তারপরে আমাদের স্বামীরা আমাদের কুকুরের মতো মুছে ফেলল এবং উভয় কোণ ধরে এবং টানতে এবং মুখের মধ্যে ভগ মুরগির স্বাদ গ্রহণ করল।

তারা গুদে মসুর ডালের স্বাদ গ্রহণের সময় আমাদের গুদের onিবিতে সুন্নিকে ঘষে। ওরা সুন্নিকে আমাদের গুদে ঘষে ফেলেছে। আমাদের স্বামীরা আমাদের আধ ঘন্টা ধরে তাড়িয়ে দেয়। তারা আমাদের কুকুরের মতো তাড়িয়ে দিয়েছে।

আমরা দুজনেই গাড়ি চালাচ্ছিলেন আমার ছেলে সুন্নিকে ধরেছিলাম। আমি ওর বাঁড়াটা নাড়লাম আর সে ওর বাঁড়াটা আমার মুখে mouthুকিয়ে আমাকে চুমু খেল। আমার ছেলে বাদাম চুষছে। আমি আমার ছেলে সুন্নিকে কাঁপতে কাঁপতে হাঁপিয়ে উঠলাম।

এখানে আমি পুত্র সুন্নিকে চুম্বন করার সময় আমার স্বামীর জন্য কুন্ডিতে ওলু কিনেছিলাম। তারপরে আমি নীচে গিয়ে আমার ছেলের বাদাম চুষলাম। যদি মিসেস আমার ছেলে সুন্নিকে চুম্বন করে।

যখন সে যৌন মিলন করছিল, তার ভগ্নিপতি তার গুদ থেকে কান্ট বের করে তার পোকার মধ্যে তুষার রেখেছিলেন। আমার ছেলেও সুন্নি থেকে পরিজ পেয়েছে। মিসেস এবং আমি পরিজ মেরি মারি খেয়েছি।

আমরা দইটি পান করেছিলাম এবং আমার ছেলে কানজি সুন্নিকে চুমু খেলাম। অবশেষে সে আমার ভগ্নির শ্বশুরের জন্য পরিজ পেতে আমার গুদে ফেলে গেল। খুব সকালে আমরা উটিতে গিয়ে যোগদান করি। অটিতে আমাদের যেতে হবে গাড়ি খেলা শেষ।

খুব ভোরে আমরা গাড়িটি আমাদের গেস্ট হাউসে পার্ক করেছিলাম এবং সকলে খুব ঘুমিয়ে পড়েছিলাম। পরের দিন সকাল 11 টায় উঠে গোসল করতে করতে গোসল করলাম। আমরা গোসল করলাম, খেয়েছি এবং ফিডারের আশেপাশে হেঁটেছি।

সকালে বাইরে তিন দিন ঘোরাঘুরি করার পরে রাতে আমাদের ওল শিকার শুরু হয়েছিল। আমাদের শিকার তিন দিন ও রাত অবধি চলে। চতুর্থ দিনের রাতে আমরা সেখানে রওনা হয়েছি।

আসার পরে গাড়িতে আমাদের ওলু শিকার আবার শুরু হয়েছিল। ধরা যাক আমরা সপ্তাহে একবার ভ্রমণ করি। মিসেস এবং আমি এভাবে চুলের চুলকানি ঠিক করেছি। আমাদের দুই পরিবার মারি মারি চড়েছিল।

একেবারে।

দয়া করে এই গল্পটি পড়ুন এবং আপনার মন্তব্যগুলি আমার ছেলে সংকর ই-মেইল ঠিকানায় ছেড়ে দিন। আমার ছেলের ই-মেইল ঠিকানা m2800249 জিমেইল। কম আপনার মন্তব্য পাঠাতে।

পরের গল্পে দেখা হবে। পরের গল্পে আমি আপনাকে বলব যে আমার ছেলেটি কার সাথে শুয়েছিল। সম্ভব হলে পরবর্তী গল্পে আপনাকে দেখতে পাচ্ছি।

সবাইকে ধন্যবাদ এবং হ্যালো।

The post মা লুটির সাথে উটি ট্রিপ সেখানে স্কোর করেছে appeared first on Bangla Choti Kahini.

Leave a Comment