মা ছেলে বাথরুমে

মিথিলার বয়স ৩৪বছর। ৫ফুট ৬ইঞ্চির মাঝারী মাপের টলটলে ফিগার।এখোনো মেদহীন ছিপছিপে শরীর, বয়স ছায়াও পড়েনি। যৌবন তার সারা শরীর জুড়েটলমল।তার ভাইটাল স্ট্যাটিস্টিক্স ৩৭-২৭-৩৪। তীক্ষ্ণ চিবুক, লম্বা মুখ উণ্ণত নাক।টানাটানা চোখ। বাঁকানো জোড়া ভ্রু। কোমর পর্যন্ত ঢেউ খেলানো চকচকে কালোচুল। ফর্সা দুধে-আলতা গায়ের রঙ। কমলার কোয়ার মত ঠোট। মসৃনশরীর,ভরাট পাছা মেদহীন পেট। মনে হয় বয়স বাড়ার সাথে দিনদিন রূপ আর যৌবনআরো বৃদ্ধি হচ্ছিল। ওর স্বামীর সেনিয়ে কোন মাথা ব্যাথা না থাকলেও অন্য সবপুরুষই মিথিলার দিকে কামুকী দৃষ্টি দিয়ে তাকাত। তাকে নিয়ে আলোচনা ঝড় তোলে। আর এসব সম্ভব হয়েছে নিয়মনিত শরীর ও রুপচর্চা করার ফলে।

এদিকে মিথিলার স্বামী ওকে একেবারেই সময় দিতনা। তার শুধু টাকার উপর নেশা। সবসময় ব্যাবসা নিয়ে ব্যাস্ত থাকত। প্রায়ই বাইরে থাকত, এমনকি অধিকাংশ রাতের বেলাতেও। এদিকে মিথিলার সারাদিন সারারাত যৌন ক্ষুধায়ছটফট করে মরে। আর থাকতে না পেরে মিথিলা প্রথমে বেগুন, কলা এসব দিয়েনিজেকে নিবৃত্ত করার চেষ্টা করেছে গুদ মারিয়ে। কিন্তু তাতে খুব লাভ হয়নি।

মিথিলার একটা মাত্র ছেলে। ১৫ বছর বয়স,স্কুলে পড়ে। মিথিলার সংসারেরটুকটাক কাজ আর ছেলের দেখাশোনা করা করা ছাড়া কোন কাজ নেই। অফুরন্ত অবসর সময়। এই অবসর তার নারী দেহকে আরও অশান্ত করে তোলে।ছেলে স্কুলে স্বামী নেই একদিন দুপুরে মিথিলা কম্পিউটারে পর্ন ছেড়ে দেয়। দেখতে দেখতে সে নিজের মাই একহাত দিয়ে চাপে অন্য হাত প্যান্টির ভিতর ঢুকিয়ে আঙুলী করে। কিছু সময়ের মধ্য খুব সেক্স উঠল তার। এক এক করে ব্রা প্যান্টি ছায়া খুলে নিজের ঘরের মেঝেতে কাপড় বিছিয়ে সম্পূর্ণ উলঙ্গ হয়ে শুয়ে পড়ল।মিথিলা এবার বিদেশে হতে কেনা মাঝারী ডিলডো বের করে। ডিলডোতে ভালকরে তেল মাখিয়ে ভোদার ভেতরে ঢোকাল জিনিষটা। রাবারের তৈরী স্থিতিস্থাপকজিনিষটা বেশ নরম আর আসল বাড়ার মতই নিঁখুত ডিজাইন সম্পন্ন। এটা বেগুন কলা হতে ভাল কিন্তু আসল বাড়ার চোদার মত মজা নয়। তবুও এটা দিয়ে কাজ চালিয়ে নেয়। কম্পপিটারের দিকে মুখ করে পর্ন মুভির চোদা চুদি দেখল আর ডিলডোটা ভোদার মধ্য যাতায়াত করে চুদতে থাকে। কম্পিউটারে এক নজরে দুইটা পুরুষও একজন নারীর চোদাচুদী করছে। এভাবে দীর্ঘ সময় চলে যায়। সে একনজরে দেখছে আর ডিলডো ঢুকাচ্ছে বের করছে। হঠাৎ কখন তার ছেলে স্কুল হতে ফিরে দাড়িয়ে আছে তা খেয়াল হয়নি। ছেলে তার দাড়িয়ে দাড়িয়ে মায়ের শরীর ও ডিলডো চোদা উপভোগ করছে। মনের অজান্তেই তার হাতটা বাড়ার উপর চলে গেল। এ দৃশ্য দেখে তার বাড়া ফুলে উঠেছে।হঠাৎ একসময় মিথিলা মুখটা একটু ঘোরাতে ছেলের চোখে চোখ পড়ল। মিথিলা তার ভুত দেখার মত চমকে উঠল। মিথিলা কিভাবে ঢাকবে ব্যাস্ত হয়ে পড়ে।-মা আর ঢাকছ কেন? ঢেকে লাভ কি।সবইতো দেখে ফেলেছি।কি সুন্দর শরীর তোমার। তোমাকে এভাবে দেখতে আরও খুব সুন্দর লাগলছে।ইতিমধ্য ছেলে তার প্যান্ট খুলে কাছে চলে এল।-কি হল প্যান্ট খুলছিস কেন।-আমি বাড়াটা বের করে তোমার ওই ফাকে ডুকাব যে। তোমাকে আদর দেব।দুজনে মজা করব।-ছিঃ আমি না তোর মা।কি সব বাজে কথা বলছিস।-তাইতো ছেলে হয়ে মায়ের কস্ট দুর করে সুখ দেব ।সব ছেলেরই মায়ের কস্ট দুর করা কর্তব্য।তার জামা খুলে ফেলল।এবার সে জাঙ্গিয়টাও আর রাখল না।তার মোটা বাড়াটা সোজা হয়ে দাড়িয়ে আছে।সে মায়ের হাটুর কাছে বসল।মিথিলা নিচের বিছানো কাপড় টেনে মিছেই ঢাকার ঢাকছে।জড়োসড় হয়ে বসে যতটা সম্ভব ঢাকল। ছেলে তার হাত হতে কাপড়টা ছাড়িয়ে নিতে গেল।-সোনা আমার এটা করিস না।আমি তোর মা।মায়ের সাথে এসব করা ঠিক নয়।সে কোন কথাই শুনল না।জোর করে কাপড় ছাড়িয়ে নিল।– তোমার খুব কস্ট । বাবা তার কাজ নিয়ে থাকে,তোমার দিকে ফিরেও দেখে না। আজ থেকেআমি বাবার সেই অভাব পূর্ন করে দেব।চুদে সুখের সাগরে ভাসিয়ে দেব।-না সোনা আমার। মায়ের সাথে এসব করতে নেই।এরকম করিস না।এটা ঠিক নয়।মিথিলা বাধা দিতে গেল।-মা বাধা দিওয়না।ন্যাকামী ভাল লাগে না।তোমারও সুখ দরকার আমারও দরকার।কেন মিছে আমরা কস্ট পাব।তার হতে মা ছেলে মিলে দুজনে মজা করি।সে মায়ের হাটু ভাজ কর পা দুটো সোজা করে টেনে ফাক করে দিল।ছোট করে কাটা বাল দিয়ে ঢাকা ভোদার উপর কামরসে চিকচিক করছে।দুহাত দিয়ে ভোদার চামড়াটা ফাঁক করে মেলে ধরল।ভিতরে একটাগর্ত, গর্তটা ভিজে আছে।মখুটা নামিয়েচুম দিল, জিহ্বাটা আস্তে করে বুলাল ভোদায়।নোনতা স্বাদ জিভে লাগলো, স্বাদটা খারাপনা।চাটতে শুরু করল। আস্তে আস্তে জিহ্বা বুলাচ্ছে। এত দিনে ভগাঙ্কুরটা চিনে ফেলল, কাজেই সেইজায়গায় আস্তে আস্তে চুমু খাচ্ছে, জিহ্বাটা ওদু একবার ছুঁইয়ে দিল।মা কেঁপে কেঁপে উঠছে,।ভোদা দিয়ে অবিরত ধারায় রস বের হচ্ছে।সেও খেয়ে নিঃষেশ করছে।প্রথমে মিথিলা লজ্জায় দুহাত দিয়ে মুখ ঢাকলেও কিছুক্ষন পর আরামে এবার ছেলের মাথা চেপে ধরল।

ছেলে মায়ের কথায় উৎসাহিত হয়ে আরো জোরে চাটছে চুষছে।ছেলে এমন চোষন দিচ্ছে মা মিথিলা নিজের মাল আর ধরে রাখতে পারছে কিছুক্ষনের মধ্য মিথিলা চিৎকার করে জল খসাল।ছেলে যতটা সম্ভব সবটুকু চেটেপুটে খায়। মাকে সে তূলে খাটে শুইয়ে দেয়।মায়ের ঠোটে চোষা দেয়,মাও পাল্টা জবাব দেয়।জিহবাটা টেনে নিয়ে মায়ের লালা টেনে নেয়।সে আবার দুহাতে মাই দুটো পেষন করতে থাকে।জোরে জোরে দলাই মলাই করে।তারপর মাইতে মুখ দিয়ে চাটতে থাকে।মায়রে মাইয়ের বোটায় কামড় বছিয়ে দেয়।-আঃউ আস্তে ব্যাথা করে তো।অসভ্য ছেলে।একসময় ছেলের মাই নিয়ে খেলা শেষ হয়। মাই ছেড়ে মায়ের ভোদার সামনে হাঠু গেড়ে বসে।বাড়াটা দুহাতে ধরে মায়ের ভোদায় ঠেকায়।মা তার ভোদা টেনে ঢুকানোর জন্য ফাক করে।জোরে চাপ দিতে আস্তে করে পিচ্ছিল ভোদায় সবটা ঢুকে যায়।মায়ের দেহের উপর শুয়ে জড়িয়ে ধরে ঠাপ দিতে থাকে।চপ চপ… পচা পচ…শব্দে ঘর ভরে ওঠে।বাড়াটাকে বের করার সময় ভোদা দিয়ে কামড়ে ধরছে।ছেলের তাতে আরও আনন্দ দিগুন হয়।ড্রিল মেশিনের মত বাড়াটা ভোদায় যাতায়ত করে।পরম আনন্দে নিবিড় ভাবে দুজন দুজনকে জড়িয়ে ধরে।মিথিলা আনন্দে নিজেকে ধরে রাখতে পারে না।তাই চিৎকার না করে পারে না। আপন ছেলের চোদা আলাদা অনুভুতি তাই সে আরও বেশি কামে ফেটে পড়ে।আনন্দও বেশী পায়।স্বামীসোহাগে ও কখনই এত আনন্দ উপভোগ করেনি।সে জোরে চিৎকার করতে থাকে।– ওহ ওহ.. আঃ আঃ.. আহ আহ…সোনা আমার চোদ মাকে চোদ শেষ করে দে।তুই আগে কেন চুদিসনি।আআআ সোনা ছেলে আমার কি শান্তি।কিছুক্ষন এভাবে চুদে চলে,মাও তলঠাপ দেয়।এরপর মাকে সে টেবিলে শুইয়ে পা ভাজ করে নিজে দাড়িয়ে ভোদায় ধোন ঢুকায়। চুদতে থাকে।মাঝে মাঝে ঝুকে মায়ের মাই দুটো চাপে।দুজনে নিষিন্ধ মজায় মজে যায়।সুখের সাগরে ভেসে যায়।মায়ের চিৎকার থামে না।ছেলেও বিপুল বিক্রমে ঠাপিয়ে মাকে চুদে চলে।মাঝে মাঝে সে খিস্তি দেয়।-ওরে বোকাচোদা খানকি মা লক্ষী মা তোকে চুদে এত খুব আরাম।এতদিন শুধু তোর গুদ চিন্তা খেছেছি তোকে কল্পনা করে।এখন সেটা সত্য হল।এখন হতে রোজ চুদব তোকে।প্রায় আধাঘন্টা ধরে চলে চোদন লীলা।ছেলের ঠাপের গতি ক্রমে বাড়তে থাকে।-মা ওহ আর আর আমি পারছি না।তোমার ছেলের মাল নাও।ছেলে তার মাল মায়ে ভোদার গভিরে ভরে।মাও মাল খসিয়ে দেয়।দুজনে মালে ভোদায় একাকার হয়ে যায়।দুজনে বাথরুমে গিয়ে স্নান করে।লাংটা হয়ে খেতে বসে দুজনে।খাওয়া শেষে মাকে কোলে তুলে নিয়ে নিজের বেডে ফেলে দেয়।মা মিথিলাকে উপর করে শোয়ায়।বাড়ায় মুখের লালা মাখিয়ে পোদে ছেট করে ঠেলা দেয়।ছোট ফুটোয় ঢুকতে চায় না।জোরে টেলে দিতে চড়চড় করে ঢুকে যায়।মা ব্যাথায় কাকিয়ে ওঠে।ছাড়িয়ে নিতে চায়।-আঃ সোনা ব্যাথা করছে।বের কর।কে শোনে।বিছনার সাথে চেপে ধরে ঠাপাতে লাগল।মাই দুটো মুঠি করে ধরে পিষতে থাকে। কিছুক্ষনের মধ্য পোদ সহজ হয়ে যায়। অনায়সে ধোন যাতায়ত করতে থাকে।এসব কান্ড দেখেমাতাকে বলে–তুই এই বয়ছে এত সব শিখলি কি করে।-এখন কি আর সেই সময় আছে মা।ইন্টারনেটে,পর্ন দেখে,চটি পড়ে আর বন্ধুদের সাথে আড্ডায় সবই জানা যায়।-তাই বুঝি-জান মা ইন্টারনেটে মা ছেলের ও অনেক ইনছেস্ট ভিডিও আর গল্প আছে।তোমাকে নিয়ে সেগুলো দেখব।খুব মজা হবে।-এত পেকে গেছিস।তাদের কথা হলেও ঠাপ থামে না।মায়ের পোদে বান ঢাকিয়ে দেয়।৩০-৩৫ মিনিট ছোদায় মা তার দু বার মাল খসিয়ে দেয়।ছেলেও মাল ঢেলে জড়িয়ে ঘুমিয়ে পড়ে।

ছেলের জম্ন দিন এল।জন্ম দিনে বন্ধুদেরকে দাওয়াত দিয়েছে।ওদের বাড়ীতে দুপুরে ঘনিস্ট বন্ধুরা হাজির হল।মা একটা পাতলা সাদা শাড়ি পরছে।ভিতরে সাদা ব্লাউজ ও লাল নেটের ব্রা ও সাদা নেটের ছায়া ও কালো ব্রা পরছে।তার ছেলে এগুলো কিনেছে জন্মদিন উপলক্ষে।এ পোষাকে ভিতরের মাই স্পষ্ট দেখা যায়।নিচে তার কালো প্যান্টি ও বোঝা যায়।এ ড্রেসে তার বন্ধুরা দেখে তারা উত্তেজিত হয়ে উঠল।বন্দুরা পাগল হয়ে ওঠল।এ মাল তাদের চাই।না চুদতে পারলে তাদের ঘুমই হবে না।একজন ছেলেকে একথা জানাল।ও ব্যাবস্থা করার আস্বাশ দিল। কেকে কাটল খাওয়া দাওয়া হল।তারপর মায়ের সে কাছে জম্নদিনের চাইল।

-মা আমি আমার জন্মদিনে তোমার কাছে দারুন উপহার চাইলে দেবে তো।-তুই চাইলে দেব না কেন।বলনা কি চাই?-তোমার শরীর দেখে বন্ধুদের অবস্থা খুব খারাপ।আমার বন্ধুরা মিলে তোমাকে নিয়ে সেক্সপার্টি করবে।Gangbang সেক্স করতে করবে।সবাই মিলে চুদবে।ওদের আশাটা তুমি পূর্ন কর।-ঠিক আছে কিন্তু এতজন।ভয় করছে।-ভয় নেই। তুমি চিন্তা কর না।ওরা ভ।য়াগ্রা ও সেক্সর বড়ি নিয়ে এসেছে।দুটো বড়ি খেয়ে নাও। এতজন কোন সমস্যাই হবে না।এ দুটো খেলে অনেকক্ষন তোমার সেক্স থাকবে ইচ্ছাও করবে আর কস্টও হবে না।আর মজাও পাবে।

ছেলের আবদার মিথিলা আর আপত্তি করলনা।সানন্দে রাজী হল ওদেরকে নিজের শরীরটাকে নিয়ে সেক্সপার্টিকরতে। সে দুটো বড়ি খেয়ে নেয়।এরপর শাড়ী ছায়া ও ব্লাউজ খোলে।ইতিমধ্য ছেলে তার বাবার মদের বোতল এনে মাকে একটূ খাইয়ে দিল। মা মিথিলা ওর ছেলে আর বন্ধুদের মাঝে অর্ধল্যাংটা হয়ে অবস্থান করছে।ওরা মিথিলার ঘাড়ে, পিঠ্ পাছায়, বুক্ পেটে শরীরের নানা জায়গায় আদর করছে হাতও মুখ দিয়ে। ছেলেসহ মোট৮ জন তাকে বিভিন্নভাবে ভোগ করবে।মিথিলার পাঁচ ফুট ছয় ইঞ্চি দীর্ঘ দেহটার বিভিন্ন স্থানে ওরা আলাদা আলাদা ভাবে আদর করতে লাগল।তারে দেহে মদ ঢেলে দিয়ে সবাই চুক চুক করে চেটে খেতে থাকে।একদিকে সেক্সর বড়ির প্রভাব আর অন্য দিকে সবার আদরে মিথিলা কামে ফেটে পরছে।একজন মিথিলার সুন্দর সেক্সী মুখে মুখ লাগিয়ে চুষছে, আরেক জন মাই জোড়া মর্দন করছিল দুহাতে, ওর নিজের ছেলে মায়ের ভোদায় মুখলাগিয়ে চাটতে লাগল।মা মিথিলার ভোদাটাও মাঝে মধ্যে জিব দিয়ে চাটতেওআদর করতে লাগল।মিথিলাকে মাঝে বসিয়ে সবাই গোল হয়ে দাড়াল।এক একজন করে পালা ক্রমে বাড়া চুষে আর হাত দিয়ে বাড়া খেচে। এভাবে একজন করে মিথিলা বাড়া গুলো খেচে নরম করে দিল।এরপর ওরাপালা করে মিথিলার ভোদা,পোদ ও মুখ একত্রে মারতে লাগল।মা মিথিলার কোন ফুটোই বাদছিল না বাড়া নিতে।ওর মুখেএকজন বাড়া ঢুকিয়েচুদছে, একজন ভোদায় মারছে আর আরেকজন পোদ মার ছিল।।এক জন আবার বুকে উঠে মাই মাঝে মুখের লালা মাখিয়ে ঠাপ দিল।কোননড়াচড়া করতে পারল না কেবল জড় পদার্থের মত শুয়ে শুয়ে নিজের চোদানো খাওয়া ছাড়া।মাঝে মাঝে মা মিথিলার আবার দু হাত দিয়ে দুজনের বাড়া খেছছে এইযা।এভাবে মিথিলার শরীরটাকে ছেলে ও তার বন্ধুরা ভোগ করে চলে।ভায়াগ্রা ও সেক্সর বড়ির প্রভাবে মা মিথিলারও মজা লাগছে।কিছুতে তারা ছাড়ে নাএক একজন দু তিন করে বার করে চুদে মাল ঢেলে শান্ত হয়।তিন ঘন্টা ধরে গ্রুপ সেক্স করে ওরা মিথিলারসারা দেহে বীর্যপাত করল।ওরা মিথিলার মুখ হা করে মুখের ও পরেওবীর্যপাত করে।মিথিলা বীর্য মাখা উলঙ্গ দেহে পড়ে থাকে।এক এক করে সবাই চলে যার।মিথিলা শরীর অবস হয়ে পড়ে থাকে।ছেলে মাকে কোলে করে বাথরুমে গিয়ে দেহটা সাবান দিয়ে পরিস্কার করে।পরিস্কার করতে করতে ছেলের আবার সেক্স ওঠে।মাকে বাথরুমে ফেলে সে আবার চুদে চলে

Leave a Comment