মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৮

সকালে ঘুম ভাঙল আন্টির ডাকে।

অ্যান্টি বিছানার পাশে দাঁড়িয়ে ঝুঁকে আছেন, তার গেঞ্জির ফাঁকে দেখা যাচ্ছে তার ঝুলন্ত বুবস, আমি চোখ পুরা না খুলেই তাকে জড়িয়ে ধরে বিছানায় শুইয়ে দিয়ে তার উপড়ে উঠে গেলাম, অ্যান্টি একদম অপ্রস্তুত ছিলেন তিনি আমাকে ধাক্কা দিয়ে সরানোর চেষ্টা করছেন আর জিজ্ঞেস করতে থাকলেন দিহাণ কই? আমি কোন কথা না শুনেই স্কার্টের নিচে একটা হাত চালান করে দিলাম, একদম সরাসরি তার হাত যোনিতে, মানে অ্যান্টি নিছে কিছু পরেন নাই, আমি বললাম নটি মহিলা কিছু পরেন নাই দেখছি, আর একদম ভিজে আছে, তার মুখে একটা দুষ্টু হাসি, আমার ঠোটে একটা চকাস করে চুমু দিয়ে বললেন দরজা খোলা দিহান চলে আসলে কি হবে?

আমি মনে করার চেষ্টা করলাম বেশ অনেক আগেই দরজার শব্দ শুনেছিলাম, আমি এক ঝটকা তাকে ছেড়ে বিছানা থেকে উঠে গেলাম, কারণ সে কোথায় আছে না জেনে এভাবে চটকাচটকি খুবই রিক্সি।

যাই হোক রুমে নেই তাই ফোন করলাম সে লবিতে নাস্তা করছে, ফোন রেখেই অ্যান্টি কে জড়িয়ে ধরলাম, দাঁত ব্রাশ করি নাই তাই কিস করতে দিচ্ছে না তাও তাকে বেশ কিছুক্ষণ দলাই মালাই করলাম, অ্যান্টিও বেশ হট হয়ে গেছেন, কিন্তু আমার এমন হিসু চাপছে যে আর কিছু করতে পারলাম না, আমি বাথরুমে ঢুকে গেলাম অ্যান্টি নাস্তা করতে নিচে চলে গেলেন, কিছুক্ষণ পর আমিও নিচে নামলাম, মা ছেলে নাস্তা প্রায় শেষ, কফি খাচ্ছে, আমি নাস্তা শেষ করলাম তারপর বের হবার জন্য রেডি হলাম।

মেন্ডালে তে ঘুরতে যাওয়ার মত অনেক যায়গা আছে যেমন বাগায়া মনেস্টারি, ইউ বিন ব্রিজ মেন্ডালে হিল, কিন্তু যেহেতু গাড়ি নেই তাই ঘুরতে যাওয়ার উপায় নেই, তাই আমরা আজও পানি খেলতে গেলাম, তবে আজ দিহান আমাদের কাছ থেকে আলাদাই ছিলো তাই প্রায় ৩ ঘণ্টা আমার সাথে লেপটে ছিলেন, ভিড়ের মাঝে আমরা যতক্ষণ ছিলাম তার পাছায় আমার শক্ত ধোন চেপে ছিলো, আর এক হাত তার বুবস এ, নাচতে নাচতে কয়েকবার আমরা ভিড়ের মাঝে কিস ও করছিলাম, অনেকেই আমাদের আসে পাশে এমন গ্রোপিং করছিলো, কিন্তু দিহান দেখে না ফেলে সেই ভয়ে আমরা এর বেশি আর কিছু করার সাহস পেলাম না।

দুপুরের দিকে গরম যখন তুঙ্গে আমরা হোটেলে ফিরে গেলাম, আবার ফ্রেশ হয়ে বের হয়ে দুপুরের খাবার খেলাম তারপর একটা ট্যাক্সি নিয়ে বাগায়া মনেস্টারি দেখতে গেলাম, এটা শহরের ভেতরেই, ছিলো তাই অবসর সময় টা কাজে লাগালাম, তারপর মার্কেটে ঘুরে ফিরে টুকটাক কেনা কাটা করে হোটেলে আসতে আসতে সন্ধ্যা হয়ে যায়। অ্যান্টি এতক্ষণ খুব সাধারণ আচরণ করছিলেন হোটেলে ফিরেও তার মাঝে সেই হর্নি মিলফ ভাবটা নেই, অনেক কথা হলো বাগান গিয়ে কি করব তা নিয়ে প্ল্যান হলো।

সন্ধ্যায় আমরা আবার রুফটপ রেস্টুরেন্ট এ গেলাম, একদল তরুণ তরুণী নাচানাচি করছে আমি দিহান আর অ্যান্টি বিয়ার খাচ্ছি, আজ বাইরে ভয়ানক গরম, আমার তাও ভালো লাগছিলো, একদল বিদেশি তরুণ তরুণীর কলকাকলিতে।

আমি মায়ানমার একদম একা থাকি কোন কোন সপ্তাহে ম্যাই থাকতে আসে নইলে অসম্ভব একা, তাই একটু সংগ পাইলে আমার ভালোই লাগে, কিন্তু দিহান মা আর বড় ভাইয়ের মাঝে পরে বেশ বোরিং হচ্ছে তা আজ বিকেলে বেশ ভালোই বুঝতে পেরেছি। অ্যান্টি তাই একটু পরে নিচে চলে গেলেন।

কিছুক্ষণ পর দেখলাম মেসেঞ্জারে একটা নোটিফিকেশন, একটা ফটো পাঠিয়েছেন, আমি ভয়ে ওপেন করলাম না, কি না কি পাঠিয়েছেন কে জানে, আমি দিহান এর সাথে কথা বলতে থাকলাম, লক্ষ্য করলাম দিহান একটা মেয়ের দিকে বার বার তাকাচ্ছে মেয়েটাও বেশ কয়েকবার ফিরে ফিরে তাকাচ্ছে, আমার মাথায় একটা বুদ্ধি খেলে গেলো, মনে মনে চিন্তা করলাম একটা ট্রাই মেরে দেখি দিহানকে হুকাপ করায় দেয়া যায় নাকি, তাই মেয়েটি যখন বার কাউন্টারে দেখলাম ড্রিংক অর্ডার করছে আমি দিহানকে বললাম মেয়েটা ড্রিংক কিনছে, যাও কথা বলতে পার নাকি দেখ।

দিহান আমার দিকে বড় বড় চোখে তাকিয়ে আছে, আমি বললাম চিন্তা করতে থাকলে সুযোগ হাত ছাড়া হয়ে যাবে, আমাকে বলল নাহ বাদ দেন, বি এফ যদি থাকে।

আমি বললাম থাকলে ত বলবেই, তখন নাইস টু মিট ইউ বলে চলে আসবা, তারপর আমি ধাক্কা দিয়ে তাকে চেয়ার থেকে উঠিয়ে দিলাম।

দিহান উঠে গেলো একটু পর দেখলাম দুইজনই হাসতেছে, যাক মনে হয় কাজে দিয়েছেন দুইজন ড্রিংক নিয়ে কাউন্টারের পাশে ছাদেড় রেলিং এর পাশে দাঁড়িয়ে কথা বলা শুরু করল, আমি মোবাইল টা খুলে দেখি অ্যান্টি তার পেন্টির ছবি দিয়ে লিখেছেন দেখ সারা বিকেলে রস পরে কি অবস্থা, আমি শুধু রিপ্লাই দিলাম আমি আসতেছি।

আমি হাতের ইশারায় দিহান কে বললাম আমি নিচে যাচ্ছি, সেও হাতের ইশারায় বলল ঠিক আছে।
এক দৌড়ে অ্যান্টির রুমে, অ্যান্টি একটা লম্বা নাইটি পরে আছেন, রুমে ঢুকতেই জিজ্ঞেস করলেন দিহান কই?

উত্তর দিলাম নতুন বন্ধুদের সাথে কথা বলছে, জিজ্ঞাসু দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছে দেখে আমি তার ঠোটে একটা চুমু দিয়ে বললাম চিন্তার কিছু নেই, ঐ বিদেশি দলের দুই একজনের সাথে আলাপ করিয়ে দিলাম ওখানে সময় কাটাক, কিন্তু যে কোন সময় নিচে চলে আসতে পারে।

ততক্ষণে অ্যান্টি নাইটই খুলে ফেলেছেন, পরনে কিছু নেই, চলে আসতে পারে শুনে আবার নাইটই হাতে নিলেন, আর হতাশ ভাবে জিজ্ঞেস করলেন “তাহলে?”

আমি তার একটা বুবসে চোকাস করে একটা চুমু দিয়ে বললাম একদম যে লাগাতেই হবে এমন ত কথা নেই এর বাইরে ও ত অনেক কিছু করা যায়,
অ্যান্টি একটা দুষ্টু হাসি দিয়ে জিজ্ঞাসু ভঙ্গিতে বললেন “যেমন?”

আমি তাকে বিছানায় শুইয়ে দিয়ে তার পা ফাঁক করে ভোদায় মুখ দিলাম, কিছুক্ষণ উপড়ে ঠোট ঘসে শুরু করলাম জিহ্বার কাজ, অ্যান্টি কিছুক্ষণ পর পর কেঁপে উঠছেন, আর মুখ দিয়ে উঃ আহ উম্ম আহ সামস শব্দ করছেন, বেশ অনেকক্ষণ চাটা চোষার ফোলে অ্যান্টি বেশ উত্তেজিত হয়ে বলতে শুরু করলেন সামস ঢুকাও আমি দুইটা আঙ্গুল নিয়ে ভোদায় ঢুকিয়ে বেশ কয়েকটা ঝাঁকুনি দিলাম, অ্যান্টি বেশ জোড়ে চিৎকার দিয়ে উঠলেন, আমি তার দিকে তাকিয়ে দেখলাম তিনি চোখ বন্ধ করে আছেন আর তার ফর্সা মুখ একদম লাল হয়ে আছে, তারপর শুরু করলাম একটু জীব দিয়ে চাটা সাথে আঙ্গুল চোদা, একটু পড়েই তার শরীর মোচড়ানো শুরু করল, বুঝতে পারলাম তার বের হবে, আর ঠিক তখনই আমার মাথায় দুষ্টু বুদ্ধি উকি দিল, আমি তাকে ঐ অবস্থাতে ছেড়ে দিয়ে রুমের কর্নারে রাখা একটা চেয়ারে গিয়ে বসলাম, অ্যান্টি মাথা উঠিয়ে জিজ্ঞেস করলেন কি হলো, এই অবস্থায় কেউ ছেড়ে দেয়?

আমি বাঁকা হাসি দিয়ে বললাম কালকে আমাকে ভিডিও কলে দেখিয়ে দেখিয়ে নিজেকে ঠাণ্ডা করছেন মনে আছে? তার শাস্তি।
মানে?

মানে এখন আপনি করবেন আমি এখানে বসে বসে দেখব, উনি উঠে আসতে নিলেন আমি হাত উঠিয়ে বললাম নাহ ওখানেই থাকুন, বলে টেবিল থেকে চিরুনিটা নিয়ে তার দিকে ছুড়ে দিয়ে বললাম শুরু করেন, অ্যান্টি আর কথা না বাড়িয়ে দুই পা দুই দিকে ছড়িয়ে চিরুনির ডাঁট ঢুকিয়ে দিলেন, আর উপর নিচ করতে থাকলেন, একটু পরে জোড়ে জোড়ে সীৎকার দিতে লাগলেন, আমার অবস্থা যে কি বুঝাতে পারব না, কিন্তু যেহেতু দিহান যে কোন সময় চলে আসতে পারে তাই আমি চোদাচুদিতে যেতে চাচ্ছি না এর চাইতে এই ব্যাপারটাই বেশ এঞ্জ্যেবেল লাগছে।

একটু পরে অ্যান্টি চিড়িক করে পানি ছাড়লে, আমি বলালাম আরো জোড়ে, আমার পর্যন্ত আনতে পারেন নাকি দেখেন, (আমি কিন্তু বেশ দুরে বসে আছি) তিনি আরো চোয়রে চিরুনি টা উঠা নামা করতে গিয়ে একটু ককিয়ে উঠলেন সাথে ফোয়ারার মত পানি ছাড়লেন, এঁর চিৎকার করে বললেন এগুলো কি হচ্ছে আমার সাথে? হাতের চিরুনি টা ছুড়ে ফেলে দিয়ে দুই হাতে ভোদা চেপে ধরে আছেন, সামস আমাকে কর আমি মরে যাবো নইলে।

আমি বুঝতে পারলাম তার কাম উত্তেজনা অতিরিক্ত হয়ে গেছে, আমি তার সামনে যেতেই আমাকে দুই পা দিয়ে চেপে ধরলেন আর তার উপর শুইয়ে দিলেন, আমাকে জড়িয়ে ধরে দুই পা দিয়ে আমার কোমার চেপে আছেন, আর একটু পর পর কেঁপে উঠছেন, আর আমার কানে কানে বলছেন কি হচ্ছে এসব সামস?

আমি কোন কথা না বলে তাকে শুধু জড়িয়ে ধরে রইলাম, প্রায় ৩-৪ মিনিট এই অবস্থাতে থাকার পর অ্যান্টি একটু ঠাণ্ডা হলেন, এখন তিনি চার হাত পা ছড়িয়ে বিছানায় সুয়ে আছেন আমি তার কপালে গালে ঘারে চুমু দিচ্ছি, তারপর দেখলাম তার চোখ দিয়ে পানি ঘড়িয়ে পড়ছে।

আমি পানি মুছে দিয়ে বললাম কি হলো?
আমি এমন সুখ কোনদিন পাইনি সামস, এটা কি দিলে তুমি?

আমি তার ঠোটে চুমু দিয়ে বললাম আমি কিছু দেই নি, আপনার মাঝে যে আগ্নেয় গিরি সুপ্ত ছিলো তা জেগেছে, তিনি আমাকে আবার জড়িয়ে ধরলেন।
প্রায় ৪০ মিনিটের মত হয়েছে আমি এই রুমে ঢুকেছি, প্রায় ১০ টা বাজে যে কোন সময় দিহান চলে আসতে পারে, তাই আমি অ্যান্টির রুম থেকে বের হয়ে আমাদের রুমে এসে দেখি দিহান অলরেডি রুমে।

আমি একটু হকচকিয়ে গেলাম, নিজেকে অপ্রস্তুত লাগছে, কারণ ভীষণ কামোত্তেজিত হয়ে আছি, তার উপর আমার হাতে মুখে সারা শরীরে অ্যান্টির কাম রস লেগে আছে, দিহাণ কে জিজ্ঞেস করলাম কি হলো এনি লাক?
কিসের লাক? দিহান জিজ্ঞেস করল।

আমি মনে মনে বললাম এখনকার পোলাপান কি অতিরিক্ত ভালো নাকি ভান ওরে,
আমি আবার জিজ্ঞেস করলাম হাউ ইজ সি?
সে মাথা নিচু করে বলল ভালো।

তাহলে এত জলদি চলে আসলা যে? কথা বলে ভালো লাগে নাই?
ভালো ত লাগছেই কিন্তু এরপর কি করব বুঝতেছিলাম না আর সে খালি নাচা নাচি করতে ডাকে আমি নাচতে পারি না।
ওহ যাই হোক কথা হইছে এটাই বড় কথা।

আমি গোসলে চলে গেলাম, তারপর আবার মেইল চেক করতে করতে ঘুমিয়ে গেলাম। অ্যান্টি সে রাতে আর কোন টেক্সট করল না।

The post মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৮ appeared first on New Choti.ornipriyaNew ChotiNew Choti – New Bangla Choti Golpo For Bangla Choti Lovers।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment