মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৫

সকালে ঘুম ভাঙল ৯ টায়। উঠে দেখি আন্টি বিছানায় নেই। রান্না ঘরে খুট খুট শব্দ হচ্ছে। গতকলকের মতও আজকেও আমার ছোটা রুস্তম উর্ধমুখি। কিন্তু এর চাইতেও বড় ব্যাপার এখন অ্যান্টির সামনে কি অরে যাব। আমার কেমন যেন অসস্থি লাগছে। আমি উঠে বাথরুমে চলে গেলাম। ফ্রেশ হয়েও বের হয়তে ইচ্ছা করছে না। ভাবছি সারাদিন কি করে কাটবে? কিছুই করার নেই। বাংলাদেশ এর অফিস ও বন্ধ। অ্যান্টি ডাকলেন এতক্ষন বাথরুমে কি কর? নাস্তা ঠান্ডা হচ্ছে। বেশ স্বাভাবিক স্বরেই ডাকলেন। টাওয়াল হাতে বের হলাম।

আন্টি একটা মেগি হাতা ফ্রক পরে আছেন, হাটু পর্যন্ত ফ্রক তার নিচে কিছু নেই। ব্রা পরা নেই তা খুব ভাল করেই বোঝা যাচ্ছে।
ড্রেস টা ত বেশ সুন্দর। কবে কিনলেন?
গতকাল কিনেছি।
কখন খেয়াল করি নাই ত।
খেয়াল থাকবে কেমনে। সেই লম্বা মেয়েটার দিকে যেভাবে ডেব ডেব করে তাকায় ছিলা……

আমার কানে কেউ যেন গরম লোহা ঢেলে দিলো। আন্টি যেন প্রতি ঘন্টায় আরো ভয়ানক হচ্ছেন।
আমি নাস্তা করতে বসলাম। আজকে রুটি জ্যাম আর ডিম পোচ। সাথে সসেজ ভাজা।
আন্টি মাটিতে আরমা করে বসে খাচ্ছেন। তার হাটু বের হয়ে আছে। জিজ্ঞেস করলেন…
আজ বের হবা কোথাও?
হুম, চুল কাটাব। আর কিছু কেনা কাটা করব এই যা।
কখন বের হবা?
এইত আধা ঘন্টা পরে।

কিছুক্ষন চুপ থেকে বললেন, কালকের জন্য দুঃখিত। একটু বেশি বেশি করে ফেলছি মনে হয়।
না না আসলে আমি দুঃখিত। আমার আপনাকে এভাবে খাওয়ান উচিৎ হয় নাই। আপনি ত আর লিমিট বুঝবেন না।
হুম স্বাদ বেশ ভালো ছিলো তাই খেয়ে ফেলছি। তারপর আর কিছুই মনে নাই।
আমি জিজ্ঞেস করলাম কিছুই মনে নাই?
উনি একটু ভিত স্বরে বললেন আমরা কি……? আর কিছু বলছেন না।
আমি তার দিকে তাকিয়ে কথা শেষ করার অপেক্ষায়। তারপর পাল্টা প্রশ্ন করলাম আমরা কি?
কিছু না…।

আমি বুঝতে পারছি আন্টি কি বলতে চাচ্ছে, কিন্তু আমি আর সেক্স শব্দটা আমাদের মাঝে আনতে চাচ্ছি না।
খাওয়া দাওয়া শেষ করে রেডি হলাম। আন্টি কে আমার লাগেজ টা বের করে দিলাম। যেন উনি কাপর চোপর গুছিয়ে নেন। আজ রাত ৮ টায় আমাদের বাস। আমি বের হতে হতে শুনলাম আঙ্কেল ফোন দিয়েছেন।

আমি চুল কাটালাম, মার্কেটে গিয়ে দুইটা শর্ট প্যান্ট কিনলাম টি-সার্ট কিনলাম। তারপর কিছু সাধারণ ঔষধ কিনে নিলাম।
প্রায় ১২ টার দিকে আন্টিকে ফোন করে বললাম প্রথমদিন যে রেস্টুরেন্ট এ খেয়েছিলাম সেখানে আসতে যেন দুপুরের খাবার খাইতে পারি।
সারে বারটার দিকে আন্টি আসলেন। তিনি জামা চেঞ্জ করেন নাই। শুধু একটা স্কার্ফ জড়িয়ে চলে এসেছেন। তাকে ফ্রকে বেশ সুন্দর লাগছে। বয়স যেন দশ বছর কমে গেছে।

দুপুরের খাবার শেষ করে আমরা বাসায় ফিরলাম সোয়া এক টার দিকে। লিফট এ উঠে মোবাইলের গেলারিতে কি যেন জানি ধুকলাম আর গতকাল রাতের আন্টির নিতম্বের ছবি টা দেখে এমনি একটা দুষ্ট হাসি যেন আমার ঠোটে চলে আসে। আন্টি খেয়াল করে বলেন কি ব্যাপার হাসো কেন? আমি কিছু না ভেবেই তার দিকে স্ক্রিন টা ঘুরিয়ে দেই। সে স্ক্রিন এর দিকে তাকিয়েই চোখ বড় বড় করে আমার দিকে কিছুক্ষন তাকিয়ে থাকেন। তারপর আমার উপর ঝাপিয়ে পরেন, ডিলিট কর এখন ডিলিট কর। তিনি আমাকে জড়িয়ে ধরে আমার হাত থেকে মোবাইলটা ছিনিয়ে নিতে চাইছেন। কিন্তু উচ্চতার কারণে নাগাল পাচ্ছেন না। আমার হাতের সপিং ব্যাগ টান লেগে ছিড়ে গেল। কাপড় চোপর মেঝেতে। তাও তিনি মোবাইল নেয়ার জন্য চেষ্টা করছেন।

লিফট ৯ তলায় থামল, দরজা খুলল আর পাশের বাসার মহিলা আমাদের দিকে তাকিয়ে আছে। আন্টি বিদ্যুতের মত আমাকে ছেড়ে সরে গেলেন। আমি কোন রকম কাপড় গুলো নিয়ে আমার ফ্ল্যটের দরজার সামনে গেলাম। আন্টি হাসছেন মিটি মিটি। আমি দরজা খুলে ভেতরে ঢুকতেই বলল আর কি কি ছবি তুলছ?
আর কিছু তুলি নাই।
ডিলিট কর
আমার টা করেছেন?
তোমারটা কি কাপড় ছাড়া?
তাতে কি?

উনি আবার আমার উপর ঝাপিয়ে পরলেন। এবার একদম মাটিতে লুটপুটি, তার পুর শরীর আমার শরীর এর উপরে আমি তাকে সরাতে গিয়ে তার বুকের উপর হাত পরে গেল। তার ফ্রক প্রায় পাছার উপর উঠে গেছে, ধস্তাধস্তি করে তিনি ক্লান্ত হয়ে হাসতে হাসতে বললেন আন্টির সাথে কেউ এমন করে?
এমন সুন্দর আন্টি থাকলে ত আরো অনেক কিছু করার ইচ্ছা হয়। বলে আমি নিজেই অবাক এ কি বললাম, আমি জিব এ কামড় দিলাম। আন্টি তখন পরিস্থিতি টের পেলেন। এই ঘষা ঘষিতে আমার বাড়া একদম শক্ত হয়ে আছে আর তার থাই এর সাথে লাগছে। তিনি সরতে গিয়ে আরো পিছলে গেলেন। তার চুল আমার সারা মুখে ছড়ানো। আমার এক হাত তখন ও তার বুকের কাছে, তিনি নরছেন না। একটু পর মাথা উচু করতেই আমার চোখে চোখ পরল, বড় বড় শ্বাস নিচ্ছেন। আমার মুখে তার গরম নিঃশ্বাস পরছে। আমি আমার ডান হাত থেকে মোবাইল টা সরিয়ে তার মুখ থেকে চুল সরালাম, তিনি চোখ বন্ধ করে নিলেন, তার গালে হাত বুলালাম অন্য হাত তার একটা মাই চেপে ধরলাম।

আন্টি আমাকে কাছ থেকে এক ঝটকায় দূরে সরে বিছানার কোনায় গিয়ে বসলেন।

আমি দিধায় পরে গেলাম। তিনি কি রাগ করলেন? আমি কি বলব ভাবছি এমন সময় তিনি দাড়ালেন তার পরনে ফ্রকটা খুলে ছুড়ে ফেলে দিলেন, তার গায়ে পেন্টি ছাড়া আর কিছু নেই। ঘটনার আকস্বিকতায় আমি হতবাক। তিনি বিছানায় উঠেই আমার প্যান্ট খোলা শুরু করলেন, বোতাম খুলতে কষ্ট হচ্ছে তাই আমি খুলে দিলাম তিনি আমার জাইঙ্গা সহ প্যান্ট খুলে নিলেন আমার বাড়া প্রস্তুত ই ছিলো। তিনি প্যন্টি খুলে ছুড়ে ফেলে দিলেন আর আমার খারা সোনার উপর তার ভোদা রেখে বসার চেষ্টা করলেন।

আমার শুকনো বাড়া, তাই ঢুকল না। তিনি এক সেকেন্ড ও দেরি করেলেন তার মুখে নিতে, কয়েকবার চুষলেন, তার মুখ যেন ৫০ ডিগ্রি হয়ে আছে। সব কিছুই করছেন তিনি কিন্তু একবারও আমার দিকে তাকালেন না। বাড়া লালায় ভিজিয়ে তিনি আবার বসার চেষ্টা করলেন। মাথা টা ঢুকল। তারপর আস্তে আস্তে পুরটা ভেতরে নিয়ে নিলেন। ছাদের দিকে তাকিয়ে রইলেন কিছুক্ষন তারপর বর একটা নিঃশ্বাস ছেড়ে বললে সাত বছর পর।

এভাবে কিছুক্ষন বসে থেকে আমার দিকে তাকালেন, তার চেহারা যেন পুর পালটে গেছে, আমার উপর ঝুকে আমার দিকে তাকিয়ে আছেন, তার ৩৪ সাইজের মাই আমার বুকের সাথে ঘসা খাচ্ছে, এবার তিনি মুখ নামিয়ে গভীর একটা চুমু দিলেন, আমি আমার দুই হাত তার পাছায় নিচে রেখে একটু উপরের টেনে ধরতেই উনি পাছা উঠালেন, আমার কোমর টা সেট করলাম, তিনি আবার পাছা নামালেন আর মুখে আ……উ…… করে একটা শব্দ করে বললেন, তোমার টা ত বেশ বড়। আমি বললাম বেশি বড় না, এভারেজ, তিনি কানের কাছে ফিস ফিস করে বললেন তোমার আঙ্কেল এর চাইতে বড়।

আমরা এই অবস্থা তে কতক্ষন ছিলাম জানি না, আমি তখন কি ভাবছিলাম তাও মনে করতে পারি না, তিনি আস্তে আস্তে পাছা উঠা নামা করে চুদতে লাগলেন, আমি এবার সোয়া থেকে বসে তাকে শক্ত করে জারিয়ে ধরলাম, আমার মাথা তার দুই মাইয়ের মাঝ খানে, তার শরীরের গন্ধ নিচ্ছি। তার পর তিনি আবার আমাকে কিস করলেন, এবার আমি তার একটা মাই মুখে নিলাম, তিনি আবেশে বেশ জোড়ে একটা শীৎকার দিলেন। আর কোমর নারানোর গতি আরো বারিয়ে দিলেন।

আমি তখনও এই ব্যাপারটার সাথে মনে হয় মানসিক ভাবে খাপ খাওয়াতে পারছিলাম না তাই আমি এক্টিব হতে পারছি না। কিন্তু প্রায় মিনিট দশেক পার হবার পরে আন্টি আমাকে জিজ্ঞেস করলেন, আমাকে ভালো লাগছে না? তখন আমার সম্ভিত ফিরে আসল, আরে আমি ত কিছুই করছি না, তখন আমি তার ঠোটে চুমু খেয়ে বললাম এত সুন্দর আপনি, আর আপনাকে ভালো লাগবে না!!!!!!!!

বলে আমি তাকে বিছানায় শুইনে নিজের পরনের গেঞ্জি টা খুলে নিলাম, তার ভোদা একদম রসে জবজবে, তার কি আউট হয়ে গেছে কিনা তাও বুঝতে পারছি না। আমি এবার মিশনারি পজিসনে, তার ভোদায় বাড়া ঢুকালাম, উনি উফফফফফফ করে চোখ বন্ধ করলেন, আমি আস্তে আস্তে চোদা শুরু করলাম, আন্টি তল ঠাপ দিচ্ছেন, বুঝলাম তার আরো চাই, তার পা দুটি কাধে তুলে শুরু করালাম রাম ঠাপ, আমার প্রতিটা ঠাপ এবার থপ থপ শব্দ করছে, ঠাপের সাথে সাথে তার মাই দুলছে।

আমি ঠাপ থামিয়ে আন্টি কে বললা, আমার বিশ্বাস হচ্ছে না আমরা সেক্স করছি, আন্টি আমাকে আরো জড়িয়ে ধরে কানে কানে বললেন, আরো জোড়ে দাও, এবার জেন আমার শরীরে আগুন জ্বলে গেলো। আমি দিকবিদিক না ভেবেই ঠাপানো শুরু করলাম, আর আন্টির শীৎকার জেন প্রতি ঠাপের সাথে বেরেই চলল, উফ…… আহ……… সামস…… কর……… আমার হচ্ছে আবার আমার বের হবে আমার বের হবে থেম না, বলে আমার পিঠে এমন ভাবে খামচে ধরলেন মনে হয় দুই একটা নখ যেন দেবে গেলো, আমার ও প্রায় হয়ে আসছিল, আমি আরো জোড়ে কয়েকটা ঠাপ দিয়ে তার যোনিতে মাল আউট করলাম, আর শেষ যে ঠাপ দিয়ে চেপে ধরলাম তখন আন্টি ওহ……………… সামস…………… বলে একটা চিৎকার দিলেন। আমি এবার বাড়া টা বের করে তার উপর থেকে সরে গিয়ে পেছনে বসে পরলাম।

তার ৪০ বছরের ভোদা টা আমার সামনে, আমার মাল গড়িয়ে পরছে, বিছানার সেই অংশ আন্টির কাম রসে আগে থেকেই ভেজা, আমার বারার গোরায় সাদা ফেদা জমে আছে।

মনে হচ্ছে অনন্ত কাল যেন পারি দিয়ে ফেলেছি, কিন্তু ঘড়িতে তাকিয়ে দেখি ১৫ মিনিট ও হয় নাই। আন্টি তার ফ্রক টা হাতে নিয়ে কোন কথা না বলে বাথরুমে চলে গেলেন। হেটে যাওয়ার সময় তার পাছা দেখে আমার বাড়া যেন আরেকবার নেচে উঠল। আমি ঐ অবস্থাতেই শুয়ে রইলাম, প্রায় পাঁচ মিনিট পর বের হলেন, কোন কথা বললেন না, আমার পাশে সুয়ে পরলেন।

তার পরনে এখন একটা ম্যাক্সি। দুইজন নিশ্চুপ, আন্টি নীরবতা ভাংলেন
আমাকে কি খুব খারাপ মনে হচ্ছে?

একদম না, বলে তার দিকে তাকালাম, আর হাসি দিয়ে বললাম “তবে আগের থেকে হিন্ট দিলে হয়ত শুরুটা আর সুন্দর করা যেত”।
আমাদের সময় ত শেষ হয়ে যায় নাই। বলে আমার বাড়ায় আবার হাত দিলেন। এর মাঝে ফোন বেজে উঠল। আন্টি ফোন ধরলেন, আঙ্কেল ফোন দিয়েছে। তিনি কথা বলা শুরু করলেন। অনেকক্ষন কথা বলছেন আমি শুনতে শুনতে ঘুমিয়ে গেলাম।

The post মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৫ appeared first on New Choti.ornipriyaNew ChotiNew Choti – New Bangla Choti Golpo For Bangla Choti Lovers।

Leave a Comment