মদ খাইয়ে আম্মুকে চোদার গল্প

সন্ধ্যা ক্রমশ বাড়ছে কাকু এখন আমার রুমে নেই। আমি বইটা হাঁটুর ওপর রেখে ভাবছিলাম.. দুপুর থেকে যা দেখলাম..

এসব কি.. কখন একটু ঘুমিয়ে পড়েছি বাবা এসে ডাকতে ডাকতে টেনে তুলল বলল খেয়ে নিয়ে ঘুমাবি চল, বাইরে মা ঠাপ খাচ্ছে ” হঠাৎ উঠে বসলাম। তখন একটু ঘুম ছেড়েছে বাবা তখনও বলছে

চল চল মা খাবার বেড়ে বসে আছে তো তাহলে কি ভুল শুনলাম। হাত ধুয়ে বাবার সাথেই খাবার টেবিলে বসলাম কাকু আগে থেকে বসে.. মা খাবার বাড়ছে কাকু আমাকে আবার ইসারা করছে চোখে, মার পাছার দিকে। আমি কোন রকমে খাবার খেয়ে উঠে টিভির ঘরে ঢুকে অবাক হলাম সোফাটা ঘোরানো হয়েছে প্রায় জানালা থেকে সামনে দেখা যায় আর তার সামনে বড়ো করে মেঝেতে বিছানা পাতা হয়েছে। আমি গিয়ে টিভি অন করলাম কার্টুন চালালাম। কিছুক্ষণ পড় কাকু এসে আমার পাশে বসল।

একটু আস্তে করে বলল ” তোমার মার পোঁদটা দারুণ.. তুমি চুসতে চাও?

আমি বললাম ” ছিঃ ”

কাকু হাসবার উপক্রম করে বলল ” তুমি জানো না তাহলে আজ জেগে থাকে তাহলে দেখতে পাবে তোমার মার ওই পোঁদে কিরকম মধু ঢেলে খাবো আমরা। ” আমি মুখ বাঁকালাম। কিছুক্ষণ পড় বাবা বলল কিরে এইতো ঘুমিয়ে পড়েছিলি এখন আবার টিভি নিয়ে বসে যাও ঘুম দাও কাকু জন্য এখানে বিছানা করা হয়েছে। আমি চলে ছসে সুয়ে ভাবতে লাগলাম.. মার ‌গলা পেলাম বাবা কে বলছে ” এইতো সব গুছিয়ে আসছি ” কাকুরো আওয়াজ পেলাম ” বৌদি চা নিয়ে এস কিন্তু!! ” তারপর চুপচাপ থাকতে থাকতে কখন হালকা ঘুমিয়ে পড়েছিলাম হঠাৎ চাপা স্বরে উঠলাম।

বলল কি রে না ঘুমাতে বললাম তো। আয় দেখবি আয় তোর মা ন্যাংটো হয়ে গুদ চোষাচ্ছে তার বরকে দিয়ে জানালার ধারে গিয়ে বস তোর জন্য বসার জায়গা ও করে দিয়েছি তবে আড়ালে থাকিস ” বলে রুমে ঢুকে আবার দরজা বন্ধ করল। আমি ততক্ষণে ভয়ে ভয়ে কাকুর পিছনে পিছনে জানালার উঁকি দিয়েছি। একি আমার ভদ্র মা পোঁদ উঁচু করে শুয়ে আর বাবা মাখন লাগাচ্ছে খাঁজে। শাড়ি ব্লাউস এসব গেল কই। কাকু ঢুকে বলল বৌদিকে মদ খেতে হবে কিন্তু আজ। বাবা বলল খাবে, এই নাও তোমার জন্য স্পেশাল মাখন লাগানো আমার বউের পোঁদ। কাকু লালসা ভরা চোখে একবার জানালার দিকে চেয়ে বলল ” বৌদি খাব?

মা নেশা ভরা গলায় বলল ” খাও চাটো ” .. কাকু পাছা দুটো একটু ফাঁক করে নিয়ে মুখ ডোবালো। বাবা ততক্ষণে মদ গ্লাসে ঢালছে.. কাকুর মার কোমর ধরে ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগল কখনো কখনো পাছাতে কামর বসাচ্ছিল। কিছুক্ষণ পর কাকু থামল বলল ” বৌদি উঠে দাঁড়াও না ” মা কিছু না বলে উঠল।

এবারে দেখলাম, সত্যিই কি সুঠামদেহী বলিষ্ট নারী। দাঁড়িয়ে হাত উপরে তুলে খুলে যাওয়া চুল ঠিক করতে লাগলো। চওড়া বুকের ওপর নারকেলের মালার মতো সেঁটে মাই দুটো দু ইঞ্চি তফাতেখাড়া হয়ে, পুরুষ্ঠ ‌ হাত আর কি সুন্দর চওড়া বগল। যেন কোনো খুদার্থ সিংহী!!

বাবা ও কিছু পড়ে নেই গ্লাসে করে মদ নিয়ে মাকে খাওয়ালো। মা যেন নেশায় আর ঠাপ খাবার বাহানায় ডলে পরতে যাচ্ছিল কাকু পিছন থেকে ধরে আবার দাঁড় করালো। বাবা কে বলল মার পা চাগিয়ে ধরতে। দু’জনে মিলে মাকে উপরে তুলতে মা হালকা নেশায় জরিয়ে জরিয়ে বলল একজন ঢোকাও। বাবাকে লম্বা পা দিয়ে মা কোমরটা জড়িয়ে আর পিছন দিয়ে কাকার কাঁধে মাথা ঢলে দিয়েছে। বাবা নিজের মোটা নুনুটা দিয়ে মার গুদের মুখে রেখে সজোরে ঠাপ মারল। মা ” উম্মমমম করে উঠতেই কাকু ঠোঁট দিয়ে মার ঠোঁট চেপে ধরল। বাবা থেমে থেমে ঠুষছে কিন্তু গায়ের জোড়ে। মার পাছাতে কাকু হাত বুলিয়ে দিচ্ছে আর মার ঠোঁট কামড়াচ্ছে।

কিছুক্ষণ পড়ে বাবার ইশারায় কাকু পোঁদে ফুটোতে বাঁড়াটা ঠেকিয়ে ঠাপ দিল কিন্তু ঢুকল না মা জোরে আআআআঁক করে উঠল.. কিছুক্ষণ পর বাবা আর কাকা বুজল এক সাথে এভাবে হবে না তাই নিচে শুইয়ে দিল বাবার নুনু দিয়ে রস টপছে।

মা আবার নেশায় বলল ” আমি খাব ”

কাকু আর বাবা সোফায় বসল মদ নিয়ে বাবা খেল অনেক টা তাতে টলতে লাগলো। মা নিচে পড়ে বাচ্চাদের মত করছে। বাবা উঠে একটা বড়ো শশা নিয়ে মার পোঁদে রেখে চাপ দিল বেশ‌ কিছুটা‌ ঢুকতেই মা ” বাবাগো ” বলে উঠল। কাকু যেন মজা পেল। বাবাকে বলল তুমি ‌মদ ঢালো আমি দেখছি। বলে মার কাছে এসে বসল তারপর শশা বার করে ই নিজের নুনু পুরোটাই ঢুকিয়ে দিল মা লাগছে লাগছে করছে। বাবা মদ খেতে খেতে নেসাতে বলল ” আরাম লাগছে সোনা! ” কাকু শশা টা গুদে ঠেসে রেখেছে আর নিজে তালে তালে মায়ের পোঁদ মারছে। মিনিট দশেক পরে নুনু বার করল.. পোঁদের খাঁজে রস গড়িয়ে পরছে।

মাকে সোজা করাল কয়েক বার শশাটা ওঠানামা করে গুদেই রূখে বাবাকে সঁপে দিয়ে গিয়ে মার ঠোঁটে নুনুটা ঘসতে লাগল। মা হা করতেই ঢুকে গেল। মা একটু ছটকাচ্ছে তখন বাবা মায়ের মাই দুটো নিয়ে চুষতে ‌লাগল। এভাবে মার শরীর টাকে দুজনে মিলে খেলো। আমি আমার রুমে চলে এলাম। ঘুম নেই কিন্তু শুয়েছি ত্রিশ মিনিট পর কাকু ঘরে ঢুকলো এখনো কিছু পড়েনি। বলল কি খোকা কেমন লাগল মায়ের চোদন দেখে। তোমার মাকে ঠাপিয়ে মজা পেলাম, আমি বললাম মা কষ্ট পাচ্ছিল।

কাকু বলল ” বোকা ছেলে ওটা আরামদায়ক তোমার মায়ের চল আমার সাথে ”

আমি ভয়ে বললাম ” কোথায় ”

বলল‌ ” চলই না ”

আমি না না করতে লাগলাম

কাকু আস্বাস দিয়ে বলল ” আরে তোমার মা বাবা ঘুমিয়ে পড়েছে, প্রায় আমাকে টেনে নিয়ে গেল দরজা খোলা। আমি পা টিপে টিপে ঢুকলাম। দেখি মা নিচে পা ফাঁকা করে শুয়ে মার উপর বাবা গুদে নুনু ঢুকিয়েই শুয়ে, দুজনেই প্রায় নিস্তেজ। কাকু হেসে উঠে আমাকে বলল তোমার মা আজ খুব ঠাপ খেয়েছে তাই এরকম ভাবে মাগিদের মতন পড়ে আছে তারপর আমাকে ঠেলে খুব কাছে নিয়ে এসে বাবা কে বলল ওই দেখ নিজের বউ বলে বাঁড়া ঢুকিয়ে ঘুমাচ্ছে সরো সরো আমি চুদবো। বাবা নেশাতে চুড়। ঠেলে কাকু সড়িয়ে দিল। তারপর মার পড়ে থাকা ব্লাউসটা দিয়ে পা দুটো বেশি ফাঁক করে সব মুছে দিতে লাগলো। মা নিস্তেজ হয়ে হাত কেলিয়ে ঘুমিয়ে। এরপঢ় কাকু উঠে মাকে পাঁজাকোলা করে তুলে সোফায় গিয়ে ফেলল। আমাকে বলল ” জানো কি এরকম গুদ মার্কেটেও নেই বলে ই চুম খেল। মার হাত দুটো সোফার উল্টো দিকে ঝুলে। কাকু আমাকে মার একপাশে বসাল আর নিজে অন্য পাশে। এবারে হালকা ফাঁক করা গোলাপি গুদ টা ভালো করে দেখলাম। গুদের ফুটোর উপর দিয়ে ত্রিভুজ আকারের ঘন কিন্তু ছাঁটাই করা চুল উঠেছে। কাকু চুল গুলো আঙ্গুলের ফাঁকে টানতেই মা একটু আ ” করে উঠলো। গুদের চুলগুলো টেনে আমাকে বলল তোমার বাবা তোমার মায়ের গুদ কামিয়েছে দেখো। চওড়া চুল হীন বগলে হাত বোলাতে বোলাতে বলল দেখো এটাও তোমার বাবার সেভ করে দিয়েছে, কি মোলায়েম হাত দাও তারপর মার বুকের উপর নারকেলের মালার মতো মাইদুটো হাত বুলিয়ে একটার নিপল ধরে প্রায় চার ইঞ্চি টেনে লম্বা করলো। বলল দেখো কি নরম মাই তোমার মায়ের রাবারের থেকেও। আগে তুমি খেয়েছো আজ আমারা চুসলাম। বললেই মার অন্য মাই টায় চড় মারল। আঙ্গুলের দাগটা বোঝা গেলো নিপলের পাশে। আমি এবার বললাম ” আমি হাত দেব?

কাকু হেসে মখকছ বলল বৌদি ও বৌদি তোমার ছেলে তোমার মুখে নিজের ‌নুনু দেবে বলছে দেবে কী!!? ”

মা কি ঘুমিয়ে উম অ্যআ করল বোঝা গেলো না কিন্তু কাকু বলল নাও তোমার মা হ্যাঁ বলছে প্যান্ট টা খুলে মার ঠোঁট চেপে ধরো। আমি না বললাম কাকু বলল তোমার মা তোমার নুনুটা চুষে দেবে আর নিজে আরাম পাবে। বলে ছকটু উঠে মাখন রাখা প্লেটটা নিয়ে এসে হাত দিয়ে মার দুটো বগলে বেশ করে মাখালো। তারপর নিজে একটায় মুখে দিয়ে বলল চেটে দেখো।

কাকু মুখ দিতে মা একটু কুকরে গেল কাকু আবার হাত দুটো টেনে ওদিকে করে আবার মুখ রাখল। আমি দেখাদেখি মার চওড়া মাখন লাগানো চুলহীন বগলে জিভ ঠেকালাম। কাকু বলল ” ভেরি গুড বয় ” কিছুটা চেটে মুখ তুললাম… কাকু এখনো চাটছে সাথে গুদের গর্তে হাত বোলাচ্ছে।

কিছুক্ষণ পর কাকু উঠে মাকে উল্টো করে দিল পাছাতে একটা সাঁটিয়ে চড় কসিয়ে বলল তোমার মায়ের পোঁদ টা দেখ কত্ত নরম হাত দাও বলে আমার হাত টা নিয়ে পোঁদের খাঁজ দিয়ে গুদ অব্দি বুলিয়ে নিল।

বলল পাছাতে থাপ্পড় মারো দেখ তোমার মা আরাম পাবে। আমি কিছু করলাম না, কাকু মার পিঠে চুমু খেতে খেতে উঠে গিয়ে নিয়ে নিচে পড়ে থাকা শশাটা আর একটা কলা নিয়ে আবার সোফায় বসল।

কাকু বলল তোমার নুনুটা এখন খুবই ছোট তোমার মায়ের আরাম হবে না। বড়ো হলে এই ফাঁকে ঢোকাবে কেমন, তবে আপাতত এই শশাটা পোঁদে আর কলাটা গুদ পুরে দাও তো তোমার মা একটু আরাম পাক।

আমি কাকুর কথায় একটু হকচকিয়ে গেলাম কিন্তু কাকু একরকম জোর করেই দুটো কে আমার হাতে দিয়ে দিল অগত্যা কি করি না ভেবে কলা টা পোঁদে আর শশা টা গুদে কিছুটা গুজে হাতের তালু দিয়ে বেশ জোরে চাপে ঢুকাতে লাগলাম, পচ পচ আওয়াজে ঢুকছিল যখন, তখন মা. ” আআআআ ” করে উঠল। কাকু মায়ের গুদের উপরে থাকা চুলগুলোয় হাত বুলিয়ে দিতে লাগল।।

Leave a Comment