বৌদির সঙ্গে চোদন খেলা

বৌদির সঙ্গে চোদন খেলা

কলেজের পরীক্ষার পর ছুটিতে আমার জেঠতুতো দাদা কোলকাতা ওর বাড়িতে গিয়ে আমাকে কয়েকদিন থেকে যেতে বলল। কোলকাতা শহরটা যথেষ্ট দর্শনীয় আর আমারও হাতে কাজ ছিল না আর বাড়িতে বসে বোর হচ্ছিলাম তাই মা বাবাও বলল বেরিয়ে আসতে। তাই আমি ব্যাগ গুছিয়ে সপ্তাহ খানেকের জন্য দাদার বাড়িতে চলে গেলাম। দাদা আমার থেকে বছর দশেকের বড়। একটা প্রাইভেট কোম্পানিতে জব করে, অবস্থা মোটামুটি ভালোই।

জেঠু জেঠিমা কয়েক বছর হল মারা গেছে। ওর বাড়িতে ও আর বৌদি দুজনে থাকে। আমি এসেছি দেখে দাদা খুব খুশি হল, বলল নিজের বাড়ির মত থাকতে আর পারলে বৌদিকে একটু কম্পানি দিতে। আসলে দাদা খুব সকালে বেরিয়ে যেত আর রাতে বাড়ি ফিরত তাই দিনের এতটা সময় বৌদি একাই থাকত। এতে আমার কোনো আপত্তিই ছিল না কারণ আমি দাদা বৌদি দুজনের সাথেই খুব ফ্রেন্ডলি ছিলাম।

পরদিন সকালে বৌদির ডাকে ঘুম ভাঙল। আমি সাধারণত দেরি করে ঘুম থেকে উঠি, এত তাড়াতাড়ি ওঠার অভ্যাস নেই। দেখি বৌদি এক কাপ চা হাতে নিয়ে দাড়িয়ে আছে। বৌদিকে দেখে আমি রীতিমত অবাক হয়ে গেলাম কারণ বৌদিকে আমি আগে কখনো নাইটিতে দেখিনি। বুক কাটা নাইটিতে 34 সাইজের দুধগুলো প্রায় অর্ধেক বেরিয়ে এসেছে। ভেতরে ব্রা পরেনি তাই মাইয়ের বোঁটাগুলো স্পষ্ট বোঝা যাচ্ছে। চুলগুলো এলোমেলো আর সিথির সিঁদুরটা একটু লেপটানো। বুঝলাম দাদা কাল রাতে বৌদিকে চুদেছে, আর কাল রাতের নাইটিটাই বৌদি এখনও পরে আছে।।

হঠাৎ লক্ষ্য করলাম আমার প্যান্ট ফুলে তাঁবু হয়ে আছে।আমি কোনরকমে প্যান্ট সামলে বৌদির হাত থেকে চা টা নিয়ে বাথরুমে চলে গেলাম। আসলে বৌদিকে দেখে এতটাই গরম হয়ে গিয়েছিলাম যে ট্যাংকি খালি না করলে মাথা কাজ করছিল না। বাথরুমে গিয়ে বৌদির কথা ভাবতে ভাবতেই হাত মারছিলাম।

বৌদির বয়স ২৮ মত হবে। শ্যামলা গায়ের রং।তিন বছর আগে বিয়ের সময় যখন দেখেছিলাম তখন রীতিমত মডেলের মত ফিগার ছিল। এখন একটু ভারী হয়ে গেছে, তবে বাঙালি বৌদিদের অনুপাতে আদর্শ ফিগার। ৩৪ সাইজের তুলতুলে মাই, কোমরটা ৩২ হবে আর পাছার সাইজ প্রায় ৩৬। এরকম একটা দেশি রসালো মাল দাদা একা সামলায় কি করে কে জানে ! এইসব ভাবতে ভাবতে হাত মারছিলাম হঠাৎ বৌদি বাথরুমের দরজায় নক দিয়ে বলল হয়েছে কিনা। ওই বাড়িতে একটাই বাথরুম ছিল তাই আমি মাল না ফেলেই বেরিয়ে আসলাম।

এরপর বৌদি বাথরুমে ঢুকল। একটু পরে বৌদি আমাকে টাওয়ালটা দিয়ে যেতে বলল। আমি বৌদির ঘর থেকে টাওয়ালটা নিয়ে বাথরুমে সামনে গিয়ে বৌদিকে ডাকলাম। বৌদি দরজাটা একটু খুলে হাত বাড়িয়ে দিল।বুঝলাম দরজার পিছনে বৌদি নগ্ন হয়ে আছে। দরজার পেছনে বৌদির সেক্সি ল্যাংটো বডিটা কল্পনা করে আমার ধোন আবার খাড়া হয়ে গেল। বৌদি একটু হেসে থ্যাংকস বলে টাওয়ালটা নিয়ে নিল আর আধ মিনিটের মধ্যেই শুধু টাওয়াল জড়িয়ে বাইরে বেরিয়ে এলো। ওই অবস্থায় যে কেউ বৌদিকে চুদে দিতে চাইবে কিন্তু আমি শুধু ভদ্রতার খাতিরে বৌদির দিকে তাকাতে পারছিলাম না। বৌদি কিছুই হয়নি এমন ভাবে আমার সামনে দিয়ে চলে গেল।

যাই হোক সকালে খাওয়া দাওয়ার পর বৌদি বলল সিনেমা যাবে ? আমার আপত্তি ছিল না তাই আমিও হ্যা বলে দিলাম। তারপর চেঞ্জ করে বৌদিকে বললাম রেডি হতে। বৌদি একটা কালো ব্লাউজের সাথে হালকা সবুজ শাড়ী পড়ল। তারপর আমরা বেরোলাম। সিনেমা হলটা দাদার বাড়ি থেকে একটু দূরে তাই বেরিয়ে আমরা একটা রিক্সা নিলাম। কিন্তু আমার স্বাস্থ্যও খুব ভালো ছিল আর বৌদির অমন খানদানি ফিগারের জন্য একটু চাপাচাপি করেই বসতে হলো।আর করপোরেশনের দৌলতে রাস্তার যা অবস্থা একটু ঝাকুনি হলেই বৌদির গায়ে আমার কনুই ধাক্কা লাগছিল।

গায়ের থেকে বৌদির দুধগুলোকেই টার্গেট করছিল বললে ভুল হয় না যদিও। সারা রাস্তা আমি বৌদির দুধ খোঁচাতে খোঁচাতে গেলাম।কিন্তু এতে আমার কিছু করার ছিল না কারণ আগেই বলেছি রিক্সাতে আমাদেরই ঠিকমত জায়গা হচ্ছিল না আর আমার গা বৌদির গায়ের সাথে লাগানোই ছিল। তাই বৌদি কিছু মাইন্ড করলেও আমার কিছু করার ছিল না। যদিও মুখ দেখে মনে হচ্ছিলনা যে কিছু মাইন্ড করেছে বরং জার্নিটা এঞ্জয় করেছে বলেই মনে হলো।

রিক্সা থেকে নেমে ভাড়া মিটিয়ে আমরা সিনেমার টিকিট কেটে ভেতরে গেলাম। দুপুরের শো ছিল তাই অল্পবয়সি অবিবাহিত কাপলরাই বেশি ছিল। আমাদের সিটটা ছিল মাঝামাঝি কিন্তু কোনার দিকে। আমি কিছু স্ন্যাকস কিনে নিয়ে বসলাম। মুভি শুরু হল আর সিনেমা হলে গেলে যা হয় একটা হট সিন আসতে না আসতেই অল্পবয়সি ছেলেরা ওর মেয়ে বন্ধুদের নিয়ে টেপাটিপি শুরু করে দিল। আমার পাশেই একজোড়া কাপল বসেছিল আর ও যেভাবে মেয়েটিকে ওপেন টিপছিল তাতে আমার চোখ মুভির দিকে কম ওদের দিকেই বেশি ছিল। দেখলাম বৌদিও আড়চোখে ওদিকেই দেখছে।।

ছেলেটা মেয়েটার মাইদুটোকে এক হাত দিয়ে জামার ওপর দিয়ে টিপছিল আর মুখে কিস করছিল। আর অন্য হাত দিয়ে মেয়েটার একটা হাত ধরে ছিল ওপর। এরপর ছেলেটা ওর একটা হাত মেয়েটার জামার ভেতর ঢুকিয়ে দিল আর টিপতে শুরু করল। আর আমার যেহেতু সকালে মাল ফেলা হয়নি তাই আমার বাড়াটা আবার ফুলে গেল।বুঝলাম এটাও বৌদির চোখ এড়াল না।যাই হোক সিনেমা দেখার পর আমরা বাইরেই একটা রেস্টরেন্টে খেয়ে নিয়ে রিক্সায় বৌদির দুধ ডলতে ডলতে বাড়ি ঢুকলাম।

এসে বৌদি চেঞ্জ করতে ঢুকল আর আর আমি জামাকাপড় ছেড়ে একটা টাওয়াল পরে বাথরুমে হাতপা ধুতে ঢুকলাম। যদিও হাত পা ধোয়ার থেকে সকালের আধ খেঁচা মাল ফেলাটাই মূল উদ্দেশ্য ছিল। হাত পা ধুয়ে হাতে ধোনটা নিয়েছি আবার বৌদির ডাক পড়ল। মনে মনে মাগীকে গালি দিয়ে টাওয়ালটা পরেই গেলাম।

দেখি বৌদি ব্লাউজটা খুলে পিঠে হাত দিয়ে ব্রা এর হুকটা খোলার চেষ্টা করছে। আমাকে দেখে একটু হেসে বলল এখন একটু মুটিয়ে গেছি তাই হাত যাচ্ছে না। তখন আমার ব্যাপারটা পুরো পরিষ্কার হয়ে গেল যে বৌদি আসলে কি চায়।

মনে মনে বললাম খানকি হাত না গেলে লাগানোর সময় হাত গেল কি করে। আমি হেসে বললাম কোনো ব্যাপার না তোমার হাত না গেলে তোমার দেওরের হাত তো আছেই। বলে পেছন থেকে ব্রা এর হুকটা খুলে দিলাম। তারপর ব্রাটাকে আলগা করে বৌদির মাইদুটোকে চেপে ধরলাম।

আমার এই হঠাৎ আক্রমণে বৌদি এই কি করছ ছাড়ো ছাড়ো বলে আমার হাতদুটো ধরল। কিন্তু হাতটা সরানোর কোনো চেষ্টা করল না।আমি বৌদির মাই দুটোকে আস্তে আস্তে টিপতে শুরু করলাম। বৌদি আর কিছু বলল না।

এবার আমি সাহস করে আমার ঠোঁটদুটো বৌদির কমলার কোয়ার মত লাল ঠোঁটে বাড়িয়ে দিলাম। একটু লিপস্টিক তখনও লেগে ছিল ওখানে। এবার ঠোঁটে এলোপাথাড়ি চুষতে শুরু করলাম। বৌদিও রেসপন্স করতে শুরু করল। এবার আমি বৌদির আঁচল ধরে টান মারলাম। বৌদি আমার সামনে এখন শুধু একটা কালো সায়া পরে দাড়িয়ে।এবার বৌদি এক টান মেরে আমার পরনের টাওয়াল টাকে খুলে ফেলল।

আমি হঠাৎ বৌদির সামনে পুরো ল্যাংটো হয়ে গেলাম। ওদিকে আমার বাড়া তখন ঠাটিয়ে লাল হয়ে আছে।আমার বাড়া দেখে বৌদি বলল সাইজ ভালই তো বানিয়েছ।আমি বললাম তোমার মত বৌদি থাকলে যে কেউ বানাবে । এবার আমি বৌদির ঠোঁট চুষতে চুষতে দুইহাতে বৌদির ডাবের মত মাইগুলোকে টিপতে শুরু করলাম। টিপতে টিপতে বৌদিকে বিছানায় শুইয়ে দিলাম। এবার আমি বৌদির একটা মাই মুখে নিলাম।বৌদির এখনো কোনো বাচ্চা হয়নি বলে ডাবের মতো মাইগুলো খাড়া হয়ে আছে একটুও ঝোলেনি ।মাইয়ের বোঁটায় আমার জিভের ছোঁয়া পেয়ে বৌদি আহহ উমমম করে শীত্কার দিয়ে উঠল।আমি পালা করে মাইদুটো বদলে বদলে চুষতে লাগলাম । একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা বদলে বদলে চুষে চুষে খেতে লাগলাম ।বৌদি আরামে আমার মাথাটা মাইয়ে চেপে ধরে মাথাটা এপাশ-ওপাশ করছে।

মিনিট পাঁচেক মাই নিয়ে টিপতে টিপতে চুষে কামড়ে আমি নিচে নামতে থাকলাম।

এবার বৌদির নাভির গর্তে আমি আমার জিব ঢুকিয়ে দিলাম। প্রায় দেড় ইঞ্চি গভীর নাভির গর্ত আর কাতলা মাছের পেটির মত থলথলে পেটটার ওপর আমার প্রথম দিন থেকেই লোভ ছিল। নাভিতে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে দিতে আমি এক হাতে মাই চটকাতে থাকলাম।

এরপর সায়ার গেঁটটা আলগা করে সায়াটা খুলে দিয়ে নামিয়ে দিলাম। বৌদির কামানো গুদ ছোটো ছোটো বালে ভরা। গুদের ফুটোটা একটু ছোট দুদিকে পাপড়ি দুটো ফাঁক হয়ে আছে ।হালকা রসে চিকচিক করছে ।গুদের মধ্যে একটা সোঁদা সোঁদা উত্তেজক গন্ধ পাচ্ছি।।

ততক্ষণে আমি মাই থেকে হাত সরিয়ে একটা আঙ্গুল গুদে চালান করে দিয়েছি। কিছুক্ষণ এক আঙ্গুল চালানোর পর দুটো আঙ্গুল ঢুকিয়ে ক্লিটটাকে হালকা ঘষছিলাম।

তখনও আমি সমানে বৌদির পেট চুষে যাচ্ছি। এবার আঙ্গুল সরিয়ে আমি আবার ওপরে উঠতে শুরু করলাম। একটু ঘাড়ে গলায় চেটে চুষে দিয়ে আমি বৌদির সদ্য কামানো বগলে মুখ দিলাম।

বগলে মুখ দিতেই বৌদি হড়হড় করে রস ছেড়ে দিল। বুঝলাম এটাই বৌদির সবথেকে উইক পয়েন্ট। এবার আমি বৌদির পেছনে গিয়ে বগল চুষতে চুষতে পেছন থেকে দুহাতে বৌদির মাইদুটো টিপছিলাম।বৌদি তখন সুখের চরম অবস্থায় রয়েছে। মাই দুটোকে নিয়ে খেলতে খেলতে বউদির মাইয়ের বোঁটাগুলোকে আঙ্গুল দিয়ে ডলে দিচ্ছিলাম।বৌদি আর থাকতে না পেরে আবার গুদের রস ছাড়ল।

এবার আমি বৌদির গুদে একটা চুমু খেয়ে নিয়ে বৌদির বুকে উঠে আমার খাড়া বাড়াটাকে গুদের ফুটোতে সেট করলাম। তারপর মিশনারী পজিশনে একটা চাপ মারলাম।

আস্তে আস্তে গুদের পাঁপড়ি ফাঁক করে আমার মোটা বাঁড়াটার পুরোটাই ঢুকে গেল। মুন্ডিটা গিয়ে বৌদির জরায়ুতে ঠেকলো। বুঝলাম বৌদির গুদের গভীরতা শেষ। গুদের ভেতরের মাংসল দেওয়াল গুলো বাড়াটাকে কামড়ে ধরে আছে। গুদের ভিতরে আগুনের মতো গরম যেনো বাঁড়াটা ঝলসে যাবে।

বৌদি কোমরটা একটু নাড়া দিতেই এবার আমি বৌদিকে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম। ঠাপাতে ঠাপাতে বৌদির নরম মাই দুটো টিপতে লাগলাম আর মাঝে মাঝে মুখ দিয়ে চুষতে লাগলাম।।দু মিনিট চুদেই বুঝলাম মাগী কড়া মাল, একে একা সামলানো কঠিন ব্যাপার,। বাড়াটাতে গুদের ভেতরের কামড়ে কামড়ে ধরা টের পাচ্ছি । একটানা কোনোভাবেই চোদা যাবে না ।

তাই ঘনঘন পজিশন পাল্টাতে হবে। মিনিট পাঁচেক পর আমি বৌদিকে চুদতে চুদতেই হাঁটুতে ভর করিয়ে ডগি স্টাইলে নিয়ে আসলাম, আরো কিছুক্ষন চোদার পর আবার বৌদিকে চিত করে ফেলে মিশনারিতে ফিরে আসলাম।

এবার বৌদিকে বাম পায়ে দাঁড় করিয়ে দুই হাত দিয়ে বিছানায় ভর করলাম। এবার আমার ডান হাতে বৌদির ডান পা ধরে বা হাত দিয়ে বৌদির বাম মাইটাকে টিপতে টিপতে পেছন থেকে বৌদির গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। এবার ঠাপ মারতে মারতে বৌদির ডবকা পাছায় জোরে জোরে চড় মারতে লাগলাম। উত্তেজনায় বৌদি আঃ আঃ আঃ আঃ করে শীত্কার দিচ্ছিল।

বোধহয় এমন কড়া চোদন বৌদি আগে কখনো খায়নি। এভাবে মিনিট দশেক চুদলাম। বৌদি এর মধ্যে আরো দুবার জল খসিয়েছে।আমার তলপেট ভারী হয়ে আসছে । মাথাটা শিরশির করছে বুঝলাম আমার বীর্যপাত হবে ।।

আমি আবার বৌদিকে চিত করে শুইয়ে বুকে উঠে বাড়াটা গুদে ঢুকিয়ে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । বৌদি শীত্কার দিয়ে আমার পিঠে নখ চেপে ধরে পাছাটা তুলে তলঠাপ দিচ্ছে ।আহহহ এরকম রসালো বৌদিকেই তো চুদে মজা। যতো চুদবে ততই রস বেরিয়ে আসবে।সারা ঘরে পচ পচ করে আওয়াজ হচ্ছে।আমার বাড়াটাকে বৌদি গুদের পেশি দিয়ে কামড়ে কামড়ে ধরছে।

বৌদি বললো জোরে জোরে ঠাপ দাও আরো জোরে আমার হবে আহহহহহ উফফ মাগো ।

এবার আমি ও বৌদিকে বললাম বৌদি আমারও হয়ে আসছে বের করে বাইরে ফেলে দিই ???

বৌদি বলল না না এখন আমার “সেফ পিরিয়ড” চলছে ভেতরেই ফেলে দাও কিছু হবে না।

আরো কয়েক মিনিট ঠাপ মারার পর বৌদি বলল আমারও আসছে এবার ফেলে দাও একেবারে ঠেসে ধরে ভেতরে ফেলবে দেখবে খুব আরাম পাবে।এবার আমি দু চারটে বড়ো বড়ো ঠাপ মেরে আমার বাড়াটাকে বৌদির গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে বৌদির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

বৌদির বাচ্ছাদানিতে গরম মাল পরতেই বৌদি গুদের পাঁপড়ি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার করতে করতে চোখ বন্ধ করে উফফফ আহহহ মাগো কি গরম আহহহ করে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের রস খসিয়ে নেতিয়ে পরলো ।

আমি বৌদির বুকে মাথা রেখে এলিয়ে পড়লাম ।বৌদি আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে ।

আহহহ এভাবেই আমরা দুজনে শুয়ে থাকলাম।

মাল বেরোনোর পর আমার বাড়াটা আবার নেতিয়ে গেল। বৌদি এবার আমাকে টেনে বিছানায় শুইয়ে দিল। এরপর আমার বাড়াটাকে মুখে নিয়ে পুরো পর্নোস্টারদের মত চুষতে লাগলো। এবার আমি উত্তেজনায় আঃ আঃ করে উঠলাম। বললাম কি করছ বৌদি উফঃ দারুন লাগছে। বৌদি এর বদলে একটা সেক্সি হাসি দিয়ে বলল তোমার মেশিন রিলোড করছি।

বৌদির ব্লোজব খেয়ে আমার নেতানো বাঁড়াটা আবার খাড়া হয়ে গেল। আমি বললাম আসো ৬৯ এ করি। বৌদি তখন ঘুরে গিয়ে ওর খানদানি পাছাটা আমার মুখের ওপর ঠেসে ধরল। আমার পুরো মুখ জুড়ে শুধুই বৌদির গুদ আর পোদ। বৌদির গুদের রসালো গন্ধটা আমাকে পাগল করে দিল। আমি প্রাণভরে গন্ধ নিয়ে গুদের মধ্যে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম। তারপর বৌদির গুদের ভেতর দুটো আঙ্গুল দিয়ে হালকা ঘষে দিলাম। বৌদি উত্তেজনায় শীত্কার দিয়ে উঠল। এইবার আমি দুই আঙ্গুল দিয়ে গুদের চেরাটাকে সরিয়ে কোঁটের ওপর জিভ চালালাম। মেয়েদের এই সবথেকে সেনসিটিভ জায়গায় জিভ পড়ায় বৌদি আর থাকতে পারল না।।

আহহহহ বলে পাছা দুলিয়ে আবার জল খসাল। বৌদির রস আমার গাল ঠোঁট বেয়ে পড়তে লাগল। আমি এর মধ্যেই গুদ চাটতে শুরু করলাম। প্রথমে রসগুলো চেটে নিয়ে গুদের ভেতর জিভ ঢুকিয়ে দিলাম। ওখানে গুদের চারপাশটা ভালো করে চেটে নিয়ে পুরো গুদটা মুখে নিয়ে চুষতে লাগলাম। ওদিকে বৌদি এখনও সমানে আমার বাড়াটা চুষে যাচ্ছে।

এবার গুদ চুষতে চুষতেই আমি বৌদিকে মুখে চোদা দিতে লাগলাম। বৌদি শুধু হাঁ করে আমার ঠাপ খাচ্ছিল।এরপর বৌদিকে আমার বাড়ার ওপরে তুলে দিলাম। বৌদি আমার বাড়াটা ওর গুদে ভরে নিয়ে আমার বাড়ার ওপর বসে ওপর থেকে তলঠাপ দিচ্ছিল আর আমি নীচ থেকে বৌদির মাইদুটো টিপে ধরে ঠাপ মারছিলাম।

বৌদি চোখ বন্ধ করে ওঠবস করতে করতে থাপ খাচ্ছিল।ঠাপের চোটে বৌদির মাইগুলো সমুদ্রের ঢেউয়ের মত দুলছিল। একবার মাল বেরিয়ে যাওয়ায় আমার আবার মাল বের হতে সময় লাগবে তাই এই পজিশনেই পুরোটা চুদলাম।

কিছুক্ষণ এভাবে ঠাপানোর পর বৌদি দম নিয়ে বলল আমি আর পারছিনা এবার তুমি করো।

আমি বৌদিকে চিত করে শুইয়ে দিলাম তারপর বৌদির বুকে উঠে ঠাপাতে লাগলাম । ঠাপের তালে তালে বৌদির ডাবের মত মাইগুলো এদিক ওদিক দুলছে,, আমি দুহাতে মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে লম্বা লম্বা ঠাপ মেরে চুদতে লাগলাম ।

আহহ বৌদির গুদের ভেতরের নরম গরম পাঁপড়িগুলো খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।আহহহ এই সময় খুব আরাম পাচ্ছি ।

আর কিছুক্ষন এইভাবে ঠাপানোর পর বুঝলাম আমার মাল আসছে।আমি বললাম বৌদি আমার বেরোবে ভেতরে ফেলে দিই?বৌদি বলল হুমমম ভেতরেই ফেলে দাও আমার ও হবে উফফ জোরে জোরে করো আহহ ।

আমি আর কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরতেই চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য ছিটকে ছিটকে পরে বৌদির বাচ্ছাদানি ভরে দিলো।বৌদিও গুদের ভেতর গরম বীর্য পরতেই কেঁপে কেঁপে উঠে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

আমি ঐভাবেই বৌদির বুকে গা এলিয়ে শুয়ে পড়লাম। বাড়াটা তখনও বৌদির গুদে ঢোকানো আছে।

কিছুক্ষণ পর বাঁড়াটা খাড়া হতেই আবার আমি বৌদিকে ধরে ঠাপ মেরে চুদতে গেলাম। বৌদি এবার বাধা দিয়ে বলল এই না এবার উঠে পরো আবার পরে করবে তোমার দাদা একটু পরেই চলে আসবে।

আমি আর কথা না বাড়িয়ে ল্যাংটো হয়েই বৌদিকে জড়িয়ে ধরে চুমু খেলাম। তারপর বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে আসলাম।

রাতে দাদা ফিরলে আমি আর বৌদি পুরো নরমাল বিহেভ করলাম। আজ সারাদিন যে আমি আর বৌদি কি করেছি দাদা সেটা টেরও পেল না। পরদিন আবার বৌদির ডাকে ঘুম ভাঙ্গল। বৌদি একইভাবে চা নিয়ে দাড়িয়ে।

এবার আমি চা টা পাশে সরিয়ে বৌদির হাত ধরে আমার কোলে বসালাম, তারপর ঘাড়ে একটা চুমু খেয়ে লিপকিস শুরু করলাম আর একটা হাত বৌদির মাইতে চালান করে দিলাম। ।

বৌদি হেসে বলল বাড়িতেই তো সব, রাস্তায় বেরোলে তো বৌদির আঁচলের তলায় চলে আসো।আমি বললাম তখন বৌদি ভেবে আঁচলের তলায় ছিলাম, এখন যদি আমাকে বয়ফ্রেন্ড ভেবে বের হও তবে ব্লাউজের তলায় থাকব। বৌদি হেসে বলল বেশ তবে চলো আজ তোমার সাথে ডেটে যাই তখন দেখা যাবে এখন ছাড়ো কাজ আছে।আমি বৌদিকে ছেড়ে দিয়ে বললাম বেশ কিন্তু তোমাকে অবিবাহিতদের মত যেতে হবে।বৌদি বলল তাই হবে।

এরপর আমরা অন্য একটা সিনেমায় যাবো বলে ঠিক করলাম। বৌদি আজকে পিঙ্ক কালারের টপ, ব্লু জিন্স আর সানগ্লাস পরে বেরোলো। হটাত কেউ বৌদিকে দেখলে চিনতেই পারবে না কে। আজকে আমরা দাদার বাইক নিয়ে বেরোলাম। বৌদি আমার পেছনে আমার কাধে হাত দিয়ে বসল। রাস্তায় আমি মাঝেমাঝেই ব্রেক দিচ্ছিলাম যাতে বৌদির মাইগুলো আমার পিঠে ঘষা খায়। আমরা এবার সিনেমা হলে ঢুকে সিটে বসলাম।

সিনেমা শুরু হলো। আমি সরাসরি বৌদির ঘাড়ে হাত রেখে সিনেমা দেখছিলাম। একটু পরে বৌদির মাইয়ের ওপর হাত রাখলাম। বৌদি কিছু বলল না। এবার আমি টপের ওপর দিয়েই বৌদির মাইগুলো টিপছিলাম। আর বৌদির একটা হাত আমার ধোনের ওপর দিয়ে দিলাম।

বৌদি প্যান্টের ওপর দিয়ে আমার ধোনটা কে আদর করছিল। এবার আমি বৌদির টপের ভেতর হাত ঢুকিয়ে দিলাম।দেখলাম আশেপাশের সবাই আমাদের দিকেই তাকিয়ে আছে। আমি অতটা কেয়ার করলাম না। বৌদির মাইগুলো টিপতে দারুন লাগছিল। এরপর আমি বৌদির টপটা একটু উপরে তুলে নিয়ে বৌদির পেটে সুড়সুড়ি দিতে লাগলাম।একটু পর আরো তুলে দিলাম। এবার বৌদির ব্রা দিয়ে ঢাকা মাইগুলো বেরিয়ে এলো।

আশেপাশের সবাই তখন হা করে আমাদের দিকে তাকিয়ে। এবার বউদি বাধা দিয়ে ফিসফিসিয়ে বলল, কি সব করছ সবার সামনে ?আমি বললাম এই তো শুরু, আস্তে আস্তে আমি তোমাকে ল্যাংটো করে দেবো।বৌদি বলল না না প্লিজ এখানে আর কিছু কোরো না, আমার মান সম্মান ধুলোয় মিশে যাবে।আমি তখন বললাম, তবে যা চাইব দেবে ? বৌদি বলল, কি চাও?আমি বললাম বাড়ি গিয়ে বলব।

তারপর আমি আর ওখানে কিছু করলাম না। সিনেমা শেষ করে আমরা বাইরেই খেয়ে নিলাম। বাড়ি ফিরে বৌদিকে চেঞ্জও করতে দিলাম না, সোজা ঝাঁপিয়ে পরলাম বৌদির ওপর। বৌদির দুধগুলো নিয়ে টপের ওপর দিয়েই ময়দা মাখার মত ডলতে লাগলাম। এবার বৌদির টপের ভেতর দিয়ে ব্রা আর জিন্সটা খুলে দিলাম এখন বৌদি আমার সামনে শুধু টপ আর প্যান্টি পড়ে দাড়িয়ে। উত্তেজনায় বৌদির দুধের বোঁটাগুলো খাড়া হয়ে গিয়েছিল।

হালকা ঘামে ভেজা পাতলা টপের ওপর বৌদির দুধের খাড়া বোঁটা আর রসে ভেজা সদ্য কামানো গুদের ছাপ দেখে আমি পাগল হয়ে গেলাম। পেছন থেকে দুহাতে বৌদির মাইগুলো দুহাতে ধরে ঘাড়ে, পিঠে গলায় কিস করতে থাকলাম। এবার বৌদি আমার প্যান্টটা নামিয়ে আমার ধোনটা খেঁচে দিতে লাগল। বৌদির নরম হাতে আমার বাড়ার ছোয়া লাগতেই আমার বাড়া পুরো ঠাটিয়ে গেল।

এবার আমি বৌদিকে বললাম যা চাইব দেবে তো ?বৌদি বলল সবই তো দিয়ে দিয়েছি, আর যা লাগবে নিয়ে নাও। শুনে আমি বৌদির ড্রয়ার থেকে ভেসলিনের কৌটো বার করলাম।

এবার বৌদি আমার আসল উদ্দেশ্য বুঝতে পেরে আঁতকে উঠল ।

আমার ভেসলিনের কৌটো বের করা দেখেই বৌদি বুঝতে পারল আমি বৌদির পোঁদ মারতে চলেছি। বৌদির মুখ দেখে বুঝলাম বৌদি এতটাও আশা করেনি। বৌদি আমার কাছে কাকুতি মিনতি করতে লাগল যাতে আমি বৌদির পোঁদ না মারি।।

বলল – প্লিজ লক্ষ্মীটি তুমি আমাকে নিয়ে যা খুশি করো যতো ইচ্ছা আমার গুদ মারো, কিন্তু আমার পোঁদ মেরো না শুনেছি পোঁদ মারলে খুব লাগে ব্যাথা হয়।আমি বললাম – ভয় পেয়ো না বৌদি, প্রথমে একটু ব্যাথা লাগবে, তারপর যা আরাম পাবে সব ব্যথা ভুলে যাবে।

বৌদি তাও আমার কথা শুনতে চাইল না। বারবার আমার কাছে পোঁদ না মারার জন্য অনুরোধ করতে লাগল। আমিও পোঁদ মারার সংকল্প নিয়ে নিয়েছিলাম।বললাম তুমি যদি আমাকে পোঁদ মারতে না দাও আমি জোর করে তোমার পোঁদ মারব, এতে তোমার পোঁদের আর আমার ধোনের দুটোরই ক্ষতি হতে পারে। তাই তুমি চুপ করে পোঁদে ধোন নাও।

আমার কথা শুনে বৌদি একটু ধাতস্ত হল। তারপর চোখ বুজে পোঁদটা এগিয়ে দিল। ওঃ পেছন থেকে ব্লু টপ আর প্যান্টি পড়া বৌদির খানদানি ফিগারটা পুরো আগুন লাগছিল। আমি এবার আস্তে করে বৌদির প্যান্টিটা নামিয়ে দিলাম। বৌদি তখনও চোখ বুজে আছে। আমি বৌদিকে একটু আশ্বস্ত করে বললাম রিলাক্স করো, এত ভয় পেয় না।বউদি এখনও ঘাবড়ে আছে। এবার আমি বৌদির পোঁদের ফুটোতে জিভ লাগালাম। বৌদি হালকা শীত্কার দিয়ে উঠল।

বুঝলাম বৌদি আরাম পাচ্ছে। এবার আমি বৌদির পোঁদ মারার প্রক্রিয়া শুরু করলাম।হাইস্কুল থেকেই পর্ন দেখে আর চটি গল্প পড়ে আমার পোঁদ মারার মোটামুটি একটা ধারণা ছিল।

আমি সেইমত প্রথমে বৌদিকে ডগি স্টাইলে নিয়ে বেশি করে ভেসলিন নিয়ে বৌদির পোঁদের ফুটোতে লাগাতে থাকলাম। এবার আঙ্গুল দিয়ে পোঁদের ফুটোটাকে নাড়িয়ে নরম করে বড়ো করতে থাকলাম।

এবার বৌদির পোঁদে আমার বাড়াটা সেট করলাম। প্রথম থেকেই আমার বৌদির এই সেক্সি পোঁদের ওপর লোভ ছিল।ওঃ বৌদির সেই খানদানি পোঁদ আমার বাড়ার সামনে, ভেবেই আমার লোম খাড়া হয়ে উঠল। বৌদি তখনও চোখ বুজে ঠোঁট কামড়ে পরে আছে।

আমি একটা হালকা করে ঠেলা মারলাম। কিন্তু ছোটো পোঁদের ফুটোয় আমার ধোন চট করে ঢুকল না। আমি এবার ধোনটা ভালো করে সেট করে বৌদির কাধে হাত দিয়ে জোরে একটা ঠাপ মারলাম। বৌদি আহহহহহহহঃ মাগোওওওওও বলে একটা চিৎকার করে উঠল। আমার ধোন এক ঠাপে বৌদির পোঁদে পুরোটা ঢুকে গেছে।

বৌদি আমাকে ঠেলে সরিয়ে দিতে চাইল কিন্তু আমি শক্ত করে বৌদির কাঁধ চেপে ধরে রইলাম। ওফ বৌদির পোঁদের ভেতরটা কি টাইট আর গরম ! আমার ধোন পুরো বৌদির পোঁদে এমনভাবে গেঁথে গেছে, যেনো আমার ধোনের জন্যই তৈরি হয়েছে।

আমি কিছুক্ষন বৌদিকে ওই রকমভাবে রেখে দিলাম যাতে বৌদি একটু ধাতস্থ হতে পারে। একটু পর আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম।

বৌদি চোখ বুজে ঠাপ খাচ্ছিল।বৌদির মুখ দেখে মনে হল খুব ব্যাথা করছে আবার মজাও পাচ্ছে। আমি এবার পেছন থেকে বৌদির টপের ওপর দিয়ে মাইগুলো টিপতে টিপতে বৌদির পোঁদ মারতে থাকলাম। বৌদির মাংসল পোঁদ আমার থাইতে ঠাপের তালে তালে আঘাত করছিল। এবার আমি টপের নীচ দিয়ে বৌদির দুধে হাত ঢুকিয়ে দিয়ে জিজ্ঞেস করলাম, কেমন লাগছে বৌদি?বৌদি ঠাপ খেতে খেতে বলল দারুন লাগছে গো! খুব মজা পাচ্ছি। বৌদির গাঁড় মেরে তোমার কেমন লাগছে ?আমি বললাম গাড় নয় পোঁদ বলো পোঁদ।বৌদি বলল আচ্ছা বলো আমার পোঁদ মারতে কেমন লাগছে ?আমি এবার বললাম খুব ভালো লাগছে বৌদি। তোমার পোঁদ পেলে আমি সারাজীবন পোঁদে ধোন ঢুকিয়ে বসে থাকব।।বৌদি বললো শুধু পোঁদে ধোন ঢুকিয়ে বসে থাকলে আমার গুদের কি হবে ????আমি বললাম বৌদি আজ থেকে তোমার গুদ ও পোঁদ মারার দ্বায়িত্ব আমার।এই দুটো ফুটো কখনো ফাঁকা থাকবে না।

এতক্ষণ বৌদির পোঁদ চুদতে চুদতে বৌদির পোঁদটা একটু নরম হয়েছিল। এবার আমি বৌদির কোমর ধরে মন দিয়ে পোঁদ মারতে লাগলাম। বৌদির কাতলা মাছের পেটির মত হালকা ফর্সা পেট, একটু মেদ আছে। কুয়োর মত গভীর একটা নাভি। এরকম একটা কোমর ধরে চোদার সুযোগ যে পেয়েছে সেই বুঝবে এই জিনিসের কি মজা! বৌদির কোমর ধরে আমি প্রাণ ভরে পোঁদ মারতে থাকলাম। মাঝে মাঝে জিভ দিয়ে বৌদির পিঠ চেটে দিচ্ছিলাম। বৌদি এবার ব্যথা ভুলে গিয়ে ব্যাপারটা পুরোপুরি ইঞ্জয় করছে। ঠাপের তালে তালে পাছাটা পিছনে ঠেলে দিয়ে বৌদিও রেসপন্স করছে।

এবার আমি পজিশন চেঞ্জ করে বৌদিকে আমার কোলের ওপর বসালাম। বৌদির পোঁদে ধোন ঢোকানোই ছিল। এবার আমি নিচের থেকে বৌদির পোঁদ মারছিলাম। বৌদিও আমার কোলে বসে তলঠাপ দিচ্ছিল। এবার আমি বৌদির টপটা খুলে ফেলে দিয়ে বৌদির ডাবের মত সাইজের ডাসা মাইগুলোকে কচলাতে কচলাতে আমি বৌদির পোঁদ মারতে থাকলাম।

মিনিট দশেক এই পজিশনে চোদার পর আমার মাল ফেলার সময় চলে এলো ।আমি বললাম বৌদি পোঁদে ফেলবো নাকি গুদে নেবে ??????বৌদি ফিসফিস করে বলল গুদ থাকতে পোঁদে ফেলবে কেনো ? গুদেই ফেলে দাও,, গুদে মাল পরলে খুব ভালো লাগে।

বৌদির কথা শুনে পোঁদে থেকে বাড়াটা বের করে একঠাপে গুদে ঢুকিয়ে কয়েকটা ঠাপ দিতেই গুদের ভিতরে হরহর করে মাল ঢেলে দিলাম।

বৌদি ও এর মধ্যে দুবার জল খসিয়েছে। বৌদি আমার কোলে বসে বুকে মাথা দিয়ে শুয়ে আছে আমরা দুজনেই খুব জোরে জোরে হাঁপাচ্ছিলাম।

কিছুক্ষণ পর আমি গুদ থেকে ধোন বের করে নিলাম। বৌদির গুদের ফুটো প্রায় অনেকটা বড় হয়ে গেছে। গুদের ফুটোর ফাঁক থেকে টপ টপ করে আমার ফেলা ঘন থকথকে মাল পড়ছে।

আমার আরো কয়েক রাউন্ডের ইচ্ছা ছিল কিন্তু বৌদির পোঁদের ব্যথার কথা ভেবে আমি আর কিছু করলাম না। এবার আমি বৌদিকে কোলে বসানো অবস্থাতেই ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিলাম। তারপর দুজনেই ফ্রেশ হয়ে নিলাম।

এভাবে দাদার অজান্তেই আমাদের চোদনলীলা চলতে থাকল। সকালে দাদা অফিস বেরিয়ে গেলেই বৌদি চলে আসত আমার ঘরে। আমার ঘর খোলাই থাকত। তারপর আমার বিছানাতেই আমি আর বৌদি শুয়ে থাকতাম,একসাথে খেতাম বা স্নান করতাম। তাছাড়া চুদাচুদি তো আছেই। খেতে খেতে, শুয়ে শুয়ে বা স্নান করার সময় কতবার যে বৌদির গুদ পোঁদ মেরেছি তার ঠিকানা নেই। আর আমার থাকার সময়ও শেষ হয়ে যাচ্ছিল তাই আমিও যতটা পারছিলাম বৌদিকে চুদে নিচ্ছিলাম।।

দু চারদিন পরের কথা। দুপুরবেলা আমি আর বৌদি স্নানের পর তিন রাউন্ড চোদাচুদির করে বিছানায় ল্যাংটো হয়ে জড়িয়ে শুয়ে ছিলাম। বউদি আমার বুকের ওপর উপুড় হয়ে শুয়ে ছিল। বৌদির নরম মাইগুলো আমার বুকে চেপেছিল। আমি বৌদির পিঠ জড়িয়ে ধরে চোখ বুজে শুয়েছিলাম।

হঠাৎ একটা শব্দ আমি চমকে উঠলাম। ঘরের মধ্যে একজন প্রবেশ করেছে, আর সেটা আর কেউ নই, আমার জেঠতুতো দাদা, বৌদির বিয়ে করা স্বামী।

নিজের স্ত্রীকে পরপুরুষের সাথে নগ্নভাবে শুয়ে থাকতে দেখছে দাদা। আমি তখন চোখে অন্ধকার দেখছি, কি বলব বুঝতে পারছি না, মাথা ঝিম ঝিম করছে। বৌদি তখনও খেয়াল করেনি যে দাদা এসেছে।

আমি বৌদিকে জাগানোর জন্য হালকা ধাক্কা দিলাম বৌদিকে। বৌদি উঠে বসল আমার কোমরের ওপর, ওদিকে দাদা এগিয়ে এসেছে আমাদের দিকে।।

মনে মনে চূড়ান্ত অপমানের জন্য প্রস্তুতি নিচ্ছি এমন সময় আমাকে অবাক করে দিয়ে বৌদির একটা মাই চেপে ধরে দাদা বৌদিকে লিপকিস করতে থাকল আর বৌদিও রেসপন্স করছিল। আমি এতটাই অবাক হয়েছি যে আমার মুখটা আপনা আপনি হা হয়ে গেল। কিছুই বুঝতে পারলাম না।

দাদা এবার বৌদিকে ছেড়ে একটা চেয়ার টেনে বসে হেসে বলল, খুব অবাক হয়ে গেছিস তাইনা ?

আমি এবার মনে সাহস এনে বললাম আমাকে সব ব্যাপার খুলে বলো, আমি কিছুই বুঝতে পারছি না।দাদা এবার বলল আসলে আমাদের বাচ্চা না হওয়ায় আমরা ডাক্তারের পরামর্শ নিই, তখন রিপোর্টে বোঝা যায় আমার স্পার্মে বাচ্চা হবে না। তখন ওরা ডোনেটেড স্পার্ম নিতে বলে। কিন্তু আমার এতে ইচ্ছা ছিল না। তাই আমরা ঠিক করেছিলাম তোকে দিয়ে আমরা বাচ্চা নেব। সেইমত তোকে এখানে আসতে বলি। কিন্তু তোর সাথে সেক্সের পর তোর বৌদি বলল তিনজন মিলে একসাথে করবে, তাই আমি অফিস থেকে তাড়াতাড়ি ছুটি নিয়ে চলে এলাম।

বিষয়টা এবার আমার কাছে পরিষ্কার হয়ে এল। আমি যে বৌদিকে চুদছি এটা বৌদিরই প্ল্যানমাফিক, আর দাদাও এটা প্রথম থেকেই জানত।এবার বৌদি দাদাকে বলল যাও ফ্রেশ হয়ে এসো,আমি খাবার দিয়ে দিচ্ছি।দাদা বলল খাবার পরে হবে আগে তোমাকে খাব। এই বলে দাদা বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে পুরো ল্যাংটো হয়ে বেরিয়ে এল।

আমি প্রথম সামনে থেকে কোনো নগ্ন পুরষ দেখছি। দাদার আর আমার ধোনের সাইজ প্রায় একইরকম, লোমে ঢাকা বুক, ধোনের চারিদিকেও বড় বড় বাল আছে। আমার কেমন লজ্জা লজ্জা লাগছিল, দাদা এসে আমার পিঠ চাপরে বলল চল মাগীকে দুটো বাড়ার মজা দিই।

বলে দাদা বৌদির কাঁধ ধরে পেছন থেকে বাড়াটা বৌদির গুদে ঢুকিয়ে দিল। তারপর কাঁধ ধরে ঠাপ মারতে লাগল। বৌদি হাত দিয়ে বিছানায় ভর দিয়ে দাড়িয়ে কুকুরের মত ঠাপ খাচ্ছে। এবার আমি এগিয়ে গেলাম। বৌদি এক হাতে আমার বাড়াটা খেচে দিতে লাগল। তারপর মুখে ঢুকিয়ে ব্লোজব দিতে লাগল। আমি বৌদির মাথাটা ধরে মুখে ঠাপ মারতে লাগলাম।

দাদা পেছন থেকে বৌদির ডাসা মাইগুলোকে টিপতে টিপতে বৌদির গুদ মারতে থাকল। আর আমি বৌদির মুখে ধোন ঢুকিয়ে দিয়ে ঠাপ মারতে লাগলাম।আমি মনে মনে এখনও বিশ্বাস করতে পারছি না যে আমি দাদার সামনেই দাদার সাথেই বৌদিকে চুদছি।

এবার আমার হয়ে এলো,আমি আমার মালগুলো বৌদির মুখে ছিটিয়ে ফেলে দিলাম।বৌদি পুরো মাল গিলে খেয়ে নিলো।

দাদারও হয়ে আসল,দাদা জোরে জোরে ঠাপ মারতে মারতে বৌদির গুদের ভেতরে বাড়াটাকে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে নেতিয়ে পড়লো ।আমি বুঝলাম দাদা বৌদির গুদে সব মাল ফেলে দিল।

এবার আমি আর দাদা পাশাপাশি বসলাম, বৌদি দুই হাত দিয়ে আমাদের দুজনার ধোন খেঁচে দিতে লাগল। ফলে আমাদের দুজনার ধোনই আবার দাড়িয়ে গেল, ।এবার আমি শুয়ে পড়ে বৌদিকে আমার ধোনের ওপর বসালাম, বৌদির গুদে আমার ধোন সেট করে আমি ঠাপ দিতে থাকলাম, এরপর দাদা বৌদিকে গুদে ধোন থাকা অবস্থাতেই বৌদির মুখে ধোন ভরে দিল। এখন বৌদি গুদে আর মুখে ধোন নিয়ে আছে।।

ওই অবস্থাতেই দাদা বৌদির মুখে চোদন দিতে লাগল। আমিও নিচ থেকে ঠাপ মারছিলাম, বৌদিও তলঠাপ দিচ্ছিল। মিনিট কুড়ি এভাবে চোদার পর গুদে মাল ফেলে আমি আর দাদা পজিশন চেঞ্জ করে আরো এক রাউন্ড বৌদিকে চুদলাম। তারপর দাদা বলল ও আর পারছে না ।

আমি তারপর আরো এক রাউন্ড চুদে পুরো মাল বৌদির গুদে ফেললাম।

তারপর আমরা খেয়ে দেয়ে রেস্ট নিয়ে আবার শুরু করলাম। দাদা একটা বড়ো চকোলেট এনেছিল। ওটা আমরা বৌদির গায়ে মাখিয়ে নিলাম। বৌদির বুকের খাজে, দুধের বোঁটায়, বগলের তলায়, নাভির গর্তে, গুদের চেরায় এমনকি পোদের ফুটোতেও চকোলেট মাখিয়ে খেতে শুরু করলাম।একসাথে দুটো জিভের ছোঁয়া বৌদি নিতে পারল না। প্রথমেই বৌদি জল খসিয়ে দিল।

এবার বৌদি বাকি চকোলেট টুকু নিয়ে আমার আর দাদার ধোনে মাখিয়ে নিল। তারপর দুটো ধোনই একসাথে মুখে পুরে নিল। আমার আর দাদার ধোন একসাথে বৌদির মুখের ভেতর ঘষা খাচ্ছে। বৌদির মুখের লালায় ধোনে লাগা চকোলেট গলে পড়ছে বৌদির মুখের ভেতরে।

এরপর চোদন শুরু হলো।এক রাউন্ড নরমাল চুদাচুদির পর দাদা বৌদিকে বলল গুদে আর পোঁদে একসাথে ধোন নিতে পারবে কিনা। বৌদি বলল পারবে।

এবার আমি বৌদির গুদে ধোন ঢুকিয়ে আমার বুকের ওপর শোয়ালাম। এবার দাদা ওর ধোন নিয়ে বৌদির পেছনে গেল। বৌদি উত্তেজনায় দম বন্ধ করে আছে। প্রথমবার দাদা বৌদির পোদ মারতে চলেছে আর বৌদিও প্রথম দুটো ফুটোতে একসাথে ধোন নিচ্ছে। এবার দাদা বৌদির কোমর ধরে পোঁদে জোরে ঠাপ মারল। দাদার ধোন পচ করে বৌদির পোঁদে ঢুকে গেল।

আসলে এর মধ্যেই আমি যে হারে বৌদির পোঁদ মেরেছি ফুটো অনেকটাই বড় হয়ে এসেছে। তাই দাদার ধোন ঢোকাতে কোনো সমস্যাই হলো না। কিন্তু বৌদির দুটো ফুটোতেই ধোন থাকায় বৌদি চোখ বুজে আহহহ করে চিত্কার করে উঠল। বৌদিকে ধাতস্থ হতে একটু সময় দিলাম। তারপর দাদা আস্তে আস্তে ঠাপ মারা শুরু করল। আমিও ঠাপ মারতে থাকলাম। এতদিন এরকম পজিশন শুধু পর্নেই দেখেছিলাম, স্বপ্নেও ভাবিনি বাস্তবে এভাবে চুদতে পারব। এভাবে কিছুক্ষন ঠাপানোর পর আমি আর দাদা একসাথেই মাল ফেললাম।আমি বেশির ভাগ সময়ই বৌদির কথা মতো ওর গুদের ভেতরই মাল ফেলতাম ।

বৌদি এরমধ্যে কতবার যে রস খসিয়েছে তার কোনো ঠিক নেই। তবুও বৌদি যেভাবে আমাদের চোদন খাচ্ছে তা সত্যিই অবাক করার মত। বুঝলাম বৌদি পাকা মাগী, দুটো ফুটোতে বাড়া নিয়েও কেলিয়ে পড়েনি।

যাই হোক পরের মাসে নির্দিষ্ট সময়ে বৌদির মাসিক হলো না । কয়েকদিন পরেই বৌদির বমি হলো তারপর ডাক্তার দেখাতে টেস্ট করে জানা গেল বৌদি প্রেগনেন্ট।দাদা আর বৌদি দুজনেই আমাকে অনেক থ্যাংকস আর কংগ্র্যারচুলেশন জানালো।

এরপর আমি বাড়ি চলে আসলাম আর কয়েক মাস পরে দাদা ও ট্রান্সফার হয়ে বৌদিকে নিয়ে ইউ-পি তে চলে গেল।বছর খানেক পরে খবর পেয়েছিলাম বৌদির একটা ফুটফুটে ছেলে হয়েছে, যার আসল বাবা আমি।

সমাপ্ত

Leave a Comment