বিধবা শম্পা বৌদির শরীরের জ্বালা

বিধবা শম্পা বৌদির শরীরের জ্বালা

আমার স্ত্রী একটা যোগাসনের ক্লাবে গিয়ে নিয়মিত যোগাসন করে। অনেকদিন ধরে যাতাযাত করার ফলে সেখানে তার ভালই পরিচিতি হয়ে গেছে এবং তার বান্ধবীর সংখ্যাটাও বেশ বেড়ে গেছে। সারা শহরের মধ্যে এই যোগাসন ক্লাবের বহু শাখা আছে এবং বছরে একদিন শহরের প্রাণ কেন্দ্রে একটি বড় মাঠে সমস্ত শাখার সদস্যদের আমন্ত্রিত করে বার্ষিক সভা করা হয়।

এই বার্ষিক সাধারণ সভায় সমস্ত সদস্যকে অনুরোধ করা হয়, মহিলারা তাঁদের স্বামী এবং পুরুষেরা তাঁদের স্ত্রীর সাথে যোগদান করেন। অবশ্য যে মহিলার স্বামী অথবা যে পুরুষের স্ত্রী নেই, তাদের কথা আলাদা। ক্লাবের বিভিন্ন শাখা ইহার জন্য বিশেষ বাসেরও ব্যাবস্থা করে।

এবছরও বার্ষিক সাধারণ সভা খূবই সুন্দর ভাবে অনুষ্ঠিত হল। আমিও আমার স্ত্রীর সাথে সহযাত্রী হয়ে সভায় যোগদান করলাম। সভায় যাবার সময় বাসে বসে আমি লক্ষ করলাম এক খূবই সুন্দরী, ফর্সা, স্মার্ট মাঝবয়সী ভদ্রমহিলা যে ঐ ক্লাবেরই সদস্যা, আমাদের সাথে যাচ্ছে।

ভদ্রমহিলার শাড়ি পরার ধরন দেখে মনে হল সে যঠেষ্টই আধুনিকা, পিঠের উপর ছড়িয়ে থাকা শ্যাম্পু করা স্টেপ কাট খোলা চুল, মাথার উপর রোদ চশমা আটকানো, পিঠের দিক দিয়ে গোলাপি ব্লাউজের ভীতর থেকে দামী লাল ব্রেসিয়ারের স্ট্র্যাপ তার উপস্থিতি জানান দিচ্ছে, অতীব মসৃণ এবং সজীব ত্বক, যা থেকে বোঝা যায় ভদ্রমহিলা নিয়মিত রূপচর্চা করে। হাত এবং পায়ের আঙ্গুলের ট্রিম করা নখে বাদামী নেল পালিশ তার সৌন্দর্য যেন আরো বাড়িয়ে তুলেছে।

একসময় তার বুকের উপর দিয়ে আঁচল সামান্য সরে যাবার ফলে আমি লক্ষ করলাম ভদ্রমহিলার স্তনদুটি যঠেষ্ট বড়, কিন্তু এই বয়সে এতটুকুও ঝুলে যায়নি। স্তনদুটির এমনই গঠন, যে দেখামাত্রই সেগুলি ধরে টেপার জন্য আমার হাত নিসপিস করতে লেগেছিল। ভদ্রমহিলার পোঁদটাও বেশ বড় এবং ভারী অর্থাৎ বোঝাই যাচ্ছে সে একসময় ভালই চোদন খেয়েছে।

ভদ্রমহিলা খূবই প্রফুল্ল এবং মিশুকে, সবাইয়ের সাথেই ইয়ার্কি ফাজলামি করছে এবং বাসের মধ্যে নাচানাচি করে সবাইকে ব্যাস্ত রেখেছে। কিছুক্ষণের মধ্যেই আমি জানতে পারলাম ভদ্রমহিলার নাম শম্পা।

আমি লক্ষ করলাম অত সাজসজ্জা করে থাকলেও শম্পার হাতে কোনও গহনা নেই। সে স্বামীর সাথেও আসেনি। শম্পার সিঁথিতে সিন্দুর নেই, যদিও আধুনিক যুগে নিজে হাতে রমণীদের উকুন না বাচলে সিঁথির সিন্দুরটা দেখাই যায়না।

আমি একটা সীটে একাই বসেছিলাম এবং পাসের সীটটা ফাঁকা ছিল।শম্পা হঠাৎই আমার কাছে এসে বলল, “দাদা, আপনি একা বসে আছেন। আমি তাহলে এখানেই বসছি!” শম্পা আমার পোঁদের সাথে তার উষ্ণ পোঁদ ঠেকিয়ে আমার পাসেই বসে পড়ল।

শম্পার পোঁদের চাপে আমার শরীর গরম হয়ে যাচ্ছিল। বাস থেকে নামার পর আমি স্ত্রীর কাছে জানতে পারলাম শম্পা আসলে বিধবা।প্রায় দশ বছর পুর্ব্বে তার স্বামী অসুস্থ হয়ে মারা গেছিল। শম্পা একাই তার দুই মেয়েকে মানুষ করেছে। শম্পার বড় মেয়ের কুড়ি বছর বয়স।

অন্য শহরে চাকুরী করে এবং ছোট মেয়ে দিদির কাছে থেকে পড়াশুনা করছে। সেইজন্য শম্পা আমাদের বাড়ি থেকে একটু দুরে নিজের ফ্ল্যাটে একাই থাকে।

শম্পা এত কম বয়সে তার স্বামীকে হারিয়েছে জেনে আমার মনটা খূবই খারাপ হয়ে গেলো। এমন সুন্দরী, হাসিমুখি, পেলব শরীরের অধিকারিণী রমণী, এত কম বয়স থেকে, এত দীর্ঘদিন চোদন না খেয়ে, কি করে যে সন্যাসিনির জীবন কাটাচ্ছে, ভাবতেই পারছিলাম না।

ছাড়া শম্পা আমার বাড়ির কাছেই থাকে, সেখানে আমি থাকতে সে দিনের পর দিন বাড়ার ঠাপ খেতে পাবেনা, এটা কিছুতেই মেনে নেওয়া যায়না! অতএব আমি মনে মনে ঠিক করলাম, আমি শম্পার অভাব ঘোচাবোই!

কিন্তু এইসব করার জন্য শম্পার সহমতি অবশ্যই দরকার! জোরাজুরি করতে গেলে শম্পা যদি আমার কীর্তি আমার বৌকে জানিয়ে দেয়, তাহলেই ত দক্ষযজ্ঞ বেঁধে যাবে। তবে মাগীটা বাসে যখন নিজে থেকেই আমার পোঁদে পোঁদ ঠেকিয়ে বসেছিল তাহলে ধরেই নিতে পারি একটু হলেও তার ইচ্ছে আছে।

একটু বাদেই আমার স্ত্রী শম্পার সাথে আমার আলাপ করিয়ে দিল এবং আমাদের দুজনের মধ্যে সামান্য ঔপচারিক বাক্য বিনিময় হলো।

মার চোখের দৃষ্টি তখনও কিন্তু শাড়ির আঁচল ভেদ করে শম্পার ৩৮” সাইজের ড্যাবকা মাইগুলোর উপরেই ছিল। আমার মনে হল শম্পা আমার চেষ্টা বুঝতে পেরেছিল, কিন্তু সে কিছুই প্রকাশ করেনি। এবং একসময় খাবারের প্যাকেট বিতরণ করার সময় তার নরম হাতের সাথে আমার হাত ঠেকেও গেছিল, তখনও সে এতটুকুও অস্বস্তি বোধ করেনি।

সভা থেকে ফেরার পর থেকেই আমি শম্পার শরীর ভোগ করার স্বপ্ন দেখতে লাগলাম। আমার নিজের জীবনের মাঝবয়সে পৌঁছানোর পরেও শম্পার সৌন্দর্য যেন পুনরায় আমায় নবযৌবনে ফিরিয়ে এনেছিল। আমি সময় ও সুযোগের অপেক্ষা করতে লাগলাম।

কয়েকদিন বাদেই একটা অভাবনীয় সুযোগ পেলাম। সেদিন যোগ ব্যায়াম করে ফেরার পর আমার স্ত্রী জানালো শম্পার টাকার ব্যাগটা তার ব্যাগের মধ্যে ঢোকানো ছিল এবং সে ভুল করে সেটা নিয়ে বাড়ি চলে এসেছে। সেইদিন শম্পা নাকি তার সাইড ব্যাগ নিয়ে যায়নি, শুধু টাকার ব্যাগটা ব্লাউজের ভীতর ঢুকিয়ে যোগ ব্যায়াম করতে চলে এসেছিল ।

ব্যায়াম করার সময় পাছে তার ব্যাগটা ব্লাউজ থেকে পড়ে যায়,সেজন্য সে সেই ব্যাগটা আমার স্ত্রীর সাইড ব্যাগে রেখে দিয়েছিল।

অতএব বাজারে যাবার পথে আমায় শম্পার ব্যাগটা তার বাড়িতে পৌঁছে দিতে হবে। আমার পক্ষে এটাই ত সুবর্ণ সুযোগ! যেহেতু আমি বাজারে যাচ্ছি, তাই সময়েরও কোনও বন্ধন নেই, অর্থাৎ শম্পার সাথে প্রেম করতে গিয়ে দেরী হলেও ধরা পড়ার কোনও চান্স ছিলনা।

আমি শম্পার ব্যাগ হাতে নিয়ে আড়ালে গিয়ে তাতে বেশ কয়েকটা চুমু খেলাম। কারণ এই সৌভাগ্যবান ব্যাগ শম্পার ড্যাবকা মাইয়ের মাঝে স্থান পেয়েছে! ব্যাগে চমু খাওয়ার মাধ্যমে আমি শম্পার মাইয়ের গন্ধ ও প্রথম স্পর্শ পেলাম।

আমি খূবই আনন্দের সাথে শম্পার ফ্ল্যাটের দিকে এগুলাম। কলিং বেল বাজাতেই শম্পা দরজা খুলল এবং মিষ্টি হাসি দিয়ে বলল,আরে অমিত, তুমি এসো ভিতরে এসো।” আমি মন্ত্রমুগ্ধ হয়ে শম্পার ঘরে ঢুকে গেলাম। শম্পা সাথে সাথেই ফ্ল্যাটের দরজা বন্ধ করে দিল।।

আমি শম্পার দিকে তাকালাম। তার পরনে আছে শাড়ি ও ব্লাউজ, যার ভীতরে অন্তর্বাসের অস্তিত্ব বুঝতে পারলাম না। বন্ধন মুক্ত থাকার ফলে শম্পার ৩৮বি সাইজের মাইদুটো সুন্দর ভাবে দুলছে কিন্তু তার বয়স হিসাবে মাইদুটো যঠেষ্ট টাইট এবং একটুও ঝুলে যায়নি।

আসলে স্বামীর মৃত্যু হয়ে যাবার ফলে শম্পার মাইদুটো খূবই কম সময় জন্য পুরুষ হাতের চটকানি খেয়েছে, তাই বড় হলেও এখনও মাইয়ের গঠন খূবই সুন্দর আছে। ব্রা না থাকার ফলে শম্পার পুরুষ্ট বোঁটাদুটি ব্লাউজের ভিতর দিয়ে তাদের উপস্থিতি জানান দিচ্ছে।

শম্পার দাবনাদুটি বেশ ভারী, কিন্তু গঠনটা খূবই সুন্দর, মাই এবং দাবনার সাথে মানানসই বড় পাছা, সেজন্য শম্পা হাঁটলেই তার পাছাদুটো অত্যধিক কামুক ভাবে উপর ও নীচের দিকে নড়ে উঠছে।

শম্পা যে ভাবে আমায় প্রথম থেকেই নাম ধরে কথা বলল, তাতে আমি বুঝতেই পারলাম সে যঠেষ্ট স্মার্ট, তা নাহলে কোনও মহিলা তার বন্ধুর স্বামীর সাথে প্রথম দেখাতেই এত ফ্রী হতে পারে না।

শম্পার ডাকে আমার যেন ধ্যান ভঙ্গ হলো। শম্পা মুচকি হেসে বলল,“এই অমিত, এত মন দিয়ে কি দেখছো? সেদিন প্রথম আলাপের সময় দেখলাম তুমি আমার মুখের দিকে না তাকিয়ে, আমার চোখের সাথে চোখ না মিলিয়ে, একভাবে আমার বুকের দিকে তাকিয়ে আছো।আজও তাই …. । কি ব্যাপার বলো তো? আমার বুকটা কি তোমার খূব পছন্দ হয়েছে?”

আমি “হ্যাঁ” বলতে চেয়েও পারলাম না। শম্পা বুকের উপর থেকে আঁচলটা একটু সরিয়ে দিয়ে হেসে বলল, “অমিত, তোমার দেখতে ইচ্ছে হচ্ছে, সেটা খোলাখুলি বলো না! পুরুষ মানুষ, সামনে লোভনীয় জিনিষ থাকলে লোভ হতেই পারে! আবার দিনের পর দিন সন্যাসিনীর জীবন কাটানোর পর সমবয়সী পুরুষকে সামনে পেয়ে আমারও তো দেখানোর ইচ্ছে হতে পারে! আমি তোমার পাশে বসছি, তুমি এগোতে পারো, আমি কোনও বাধা দেবো না এবং কোনও প্রতিবাদও করবো না। এই ঘরের কথা ঘরের মধ্যেই থাকবে, তোমার সহধর্মিনিও কিছু জানতে পারবেনা।”

এই বলে শম্পা আমার পাশে এসে বসল। আমি আমতা আমতা করে বললাম, “শম্পা, তোমার স্তনদুটি ভারী সুন্দর! এই বয়সে কি করে যে স্তনদুটি এত সুন্দর বানিয়ে রেখেছো, আমি বুঝতেই পারছিনা!”

শম্পা বলল, “আসলে প্রায় দশ বছর আগে আমার স্বামী মারা গেছে। যেহেতু আমার মেয়েরা তখনই বড় হয়ে গেছিল তাই তারপর তো আর এগুলিকে কোনও পুরুষের হাত স্পর্শ করেনি। তবে সেদিন তোমার সাথে প্রথম আলাপের পরই তোমার প্রতি আমার যেন কেমন একটা আকর্ষণ তৈরী হয়। আচ্ছা অমিত, আমাকে তোমার কেমন লাগছে? মানে আমার সঙ্গ তোমার ভাল লাগছে তো? তুমি চাইলে কিন্তু আমার স্তনে হাত দিতে পারো, আমি কিছুই বলবো না!”

আমি সাহস করে ব্লাউজের উপর দিয়েই শম্পার স্তনে হাত দিলাম। শম্পা মুচকি হেসে বলল, “না অমিত, ঐ ভাবে না, ব্লাউজের ভিতরে হাত ঢুকিয়ে দাও।”

আমি কাঁপা কাঁপা হাতে ব্লাউজের ভিতর দিয়ে শম্পার একটা মাই ধরলাম। আমার হাতের মুঠোর চেয়ে শম্পার স্তন বেশ বড়, তাই স্তনের বেশ কিছু অংশ মুঠোর বাইরেই রয়ে গেলো। তাছাড়া শম্পার বোঁটাও বেশ বড় এবং সেটা উত্তেজনায় বেশ ফুলে উঠেছিল।

শম্পা সীৎকার দিয়ে বলল, “আঃহ অমিত …. আমার ভীষণ ভাল লাগছে, গো! কতদিন বাদে কোনও পুরুষের হাত আমার স্তন স্পর্শ করলো! তবে আমার একটা স্তন ধরতে একসাথে তোমার দুটো হাতের মুঠোই কাজে লাগাতে হবে! তুমি ব্লাউজের হুকগুলো খুলে দিয়ে একসাথে আমার দুটো স্তনই টিপে ধরো!”

শম্পার অনুমতি পেয়ে আমি সাথে সাথেই তার ব্লাউজের হুকগুলো খুলে দিলাম। আমার চোখের সামনে একসাথে দু দুটো বড় বড় এবং পরিপক্ব হিমসাগর আম বেরিয়ে পড়লো।

আমি শম্পার দুটো মাইয়ে প্রেমের চুমু খেয়ে বললাম, “শম্পা, আমায় সুযোগ দেবার জন্য তোমায় অনেক ধন্যবাদ জানাই! তুমি রাজী হলে আমি তোমার স্বামীর অভাব মিটিয়ে দিতে পারি!”

শম্পা আমায় দুই হাতে জড়িয়ে ধরে আমার দুই গালে চুমু খেয়ে হেসে বলল, “অমিত, আমি রাজী আছি বলেই তো তোমার সামনে ব্লাউজ খুলে বসে আছি! তবে এর পরবর্তী সমস্ত কাজই তোমায় নিজে হাতে করতে হবে। আমি শুধু দেখবো, তুমি কি ভাবে আমায় প্রণয় নিবেদন করো!”

শম্পার দিক থেকে সবুজ সংকেত পেয়ে আমি তার শাড়ি এবং সায়া তার কোমর অবধি তুলে দিলাম। আমি প্রথমে তার লোমহীন ফর্সা পা দুটো তারপর নরম মাংসল লোমহীন দাবনা দুটোয় খূব যত্ন করে হাত বুলিয়ে শম্পাকে কামোত্তেজিত করলাম। তারপর তার মাঝারী ঘন বাদামী বালে ঘেরা গুদে হাত দিলাম।

শম্পার পটলচেরা গোলাপি গুদ দেখে আমার শরীরে আগুন লেগে গেলো। মাগীটা এই বয়সেও কি হেভী গুদ বানিয়ে রেখেছে! গুদের যৌন আবেদন খূবই বেশী! এমন অসাধারণ গুদ ব্যাবহার না হয়ে শুধু পড়ে থেকে নষ্ট হচ্ছে, বুঝতে পেরে আমার খূবই কষ্ট হচ্ছিল।

আমি শম্পার নরম ও রসালো গুদের ভীতর আঙ্গুল ঢুকিয়ে দিলাম। ঢোকানোর সময় আমার আঙ্গুল তার ফুলে থাকা ক্লিটে ঠেকে যাবার ফলে শম্পা আবার সীৎকার দিয়ে উঠল। শম্পার গুদ খূবই গভীর তবে নিয়মিত ব্যাবহার না হবার ফলে গুদের ভীতরটা বেশ টাইট এবং কামড়টাও খূবই জোরালো!

শম্পা মাদক সুরে বলল, “এই অমিত, আমার শাড়ি তুলে নয় খুলে দাও, সোনা ! আমি তোমার সামনে আমার শরীর আর ঢেকে রাখতে চাইছি না! তুমি আমার বান্ধবীর বর, তোমার সামনে ন্যাংটো হতে আমার কোনও লজ্জা নেই! প্রায় দশ বছর বাদে নিজের শরীরের গোপন যায়গায় পুরুষের হাতের স্পর্শ আমায় পাগল করে দিচ্ছে!

এই, তুমি তোমার পোষাক কখন খুলবে? তোমার লোমষ বুকে মাথা রেখে তোমার শক্ত সিঙ্গাপুরী কলা আর লীচুদুটো চটকাতে আমার খূবই ইচ্ছে করছে, সোনা! প্লীজ, তমি আগে নিজে ন্যাংটো হও, তারপর আমাকেও ন্যাংটো করে দাও। আজ তোমার এবং আমার শরীর মিশে এক হয়ে যাক, সোনা!”

আমি সাথে সাথেই প্যান্ট, শার্ট, গেঞ্জি ও জাঙ্গিয়া খুলে সম্পর্ণ উলঙ্গ হয়ে শম্পার সামনে দাঁড়ালাম। জাঙ্গিয়ার বাঁধন থেকে মুক্ত হতেই আমার ৭” লম্বা এবং মোটা যন্ত্রটা ফনা তুলে দাঁড়িয়ে গেলো এবং সামনের ঢাকা গুটিয়ে গিয়ে গোলাপি চকচকে লিঙ্গমুণ্ডটা বেরিয়ে এলো। আমি পরক্ষণেই শম্পার শাড়ি ব্লাউজ ও সায়া খুলে তাকেও পুরো উলঙ্গ করে দিলাম।

শম্পার নগ্ন রূপ দেখে আমার যেন চোখ ঝলসে যাচ্ছিল। নগ্ন অবস্থায় শম্পাকে ৩০ বছরের নবযুবতী মনে হচ্ছিল। এই শরীর দেখে কে বলবে মাগীটার দুটো প্রাপ্তবয়স্কা মেয়ে আছে!

শম্পা হাতের মুঠোয় আমার ঠাটিয়ে থাকা বাড়াটা ধরে বলল, “ইসসস অমিত, তোমার যন্ত্রটা ত খূবই সুন্দর! আমিও তো ভাবছি, এই বয়সে তুমি জিনিষটা কিভাবে এত বড় এবং শক্ত রেখেছো? নিয়মিত ব্যাবহার হচ্ছে, নিশ্চই? ওহ হো, তাহলে আমার বান্ধবী খূবই সুখ পাচ্ছে ! এইবার আমি ওর সুখে ভাগ বসাবো!”

শম্পা আমার সামনে হাঁটুর ভরে দাঁড়িয়ে আমার ঘন কালো কোঁকড়ানো বালে ঘেরা, ঢাকা গোটানো বাড়া মুখে নিয়ে চুষতে এবং এক হাত দিয়ে আমার বিচিদুটো চটকাতে লাগল। আমি শম্পার মাথায় হাত বুলিয়ে দিয়ে তাকে বাড়া চুষতে উৎসাহ দিতে লাগলাম। শম্পা বাড়া চোষার ধরন দেখে আমি বুঝতেই পেরেছিলাম এই কাজে তার যঠেষ্ট অভিজ্ঞতা আছে এবং একসময় সে নিয়মিত বাড়া চুষেছে।

আমার সারা শরীর দিয়ে বিদ্যুৎ বয়ে যাচ্ছিল! মাত্র একদিনের আলাপে একটা মাঝবয়সী মাগী যে সোজাসুজি আমার বাড়া চুষবে, আমি ভাবতেই পারিনি!

শম্পার মুখের ভিতর আমার বাড়া একটু লাফাচ্ছিল সেজন্য শম্পা ইয়ার্কি করে বলল, “অমিত, তোমার যন্ত্রটা মুখে নিয়ে আমার মনে হচ্ছে আমার বরের চেয়ে তোমার জিনিষটা বড়! তাহলে ভালই জিনিষ জোগাড় করলাম, বলো? এই শোনো, নতুন মাল পেয়ে মুখের ভীতরেই যেনো খালাস করে দিওনা! তার জন্য আমার শরীরে নির্ধারিত স্থান আছে। সেটাও তো দশ বছর ধরে ব্যাবহার না হবার ফলে চুপসে আছে! আজ তোমায় এটা দিয়ে সেটার গরম কমাতে হবে!”

আমিও ইয়ার্কি মেরে বললাম, “না শম্পা ম্যাডাম, আপনার এত সুন্দর গুদ থাকতে আপনার মুখেই বা ফেলবো কেন? ঐ রকমের গুদ ভোগ করতে পারার সুযোগ পাওয়া তো ভাগ্যের কথা! আমি এই সুযোগ কখনই হারাবো না! তবে তার আগে আমিও আপনার ড্যাবকা মাইদুটো প্রাণভরে চুষবো এবং রসালো গুদ চাটবো! হাতে পাওয়া প্রতিটি ক্ষণ আমি পুরো উপভোগ করতে চাই!”

শম্পা উঠে দাঁড়িয়ে আমায় জড়িয়ে ধরে খূব আদর করে মাদক সুরে বলল, “আঃহ অমিত, আমি ত যৌবনের জ্বালায় উতপ্ত আমার সারা শরীর তোমার হাতে তুলে দিয়েছি! তুমি যেমন ভাবে চাও আমায় ভোগ করো! আমার অভাব মিটিয়ে দাও, সোনা !”

শম্পা সোফার উপর দুটো পা ফাঁক করে বসল। আমি তার সামনে উভু হয়ে বসে মাইদুটো টিপে ধরে গুদে মুখ দিলাম। আঃহ, নরম, বাদামী ভেলভেটের মত বালে মোড়া, তরতাজা, গোলাপি গুদ!কে বলবে, এই গুদ পঁয়তাল্লিশটা বসন্ত দেখেছে! মনে হচ্ছে ঠিক যেন কোনও তিরিশ বছরের কামুকি নবযুবতীর গুদ! এই গুদ ভোগ করতে পারবো ভেবেই আমার গায়ে যেন কাঁটা দিয়ে উঠছিলো!

শম্পার যৌনরস খূবই সুস্বাদু এবং প্রচুর পরিমাণে বেরুচ্ছিল। এতদিন না ব্যাবহার হবার পর আজই প্রথম সুযোগ পেয়ে শম্পার শরীরে কামের বন্যা বইছিল।

শম্পা আমার মুখ তার গুদে চেপে ধরে বলল, “অমিত, তোমার ভাল লাগছে ত? আচ্ছা আমার বালের জন্য গুদে মুখ দিতে তোমার বোধহয় অসুবিধা হচ্ছে, তাই না? আসলে আমি সব সময় বাল কামিয়েই রাখতাম, কিন্তু আমার স্বামী মারা যাবার পর গুদটা ত আর ব্যাবহার হয়না, তাই আমি বহুদিন বাল কামাইনি। তোমাকে নিয়মিত পেলে আবার বাল কামিয়ে রাখবো!”

আমি বললাম, “না গো, তোমার বাল খূবই নরম এবং তেমন ঘন হয়নি, তাই তোমার রসালো গুদ চাটতে আমার এতটুকুও অসুবিধা হচ্ছেনা। তাছাড়া হাল্কা বালে তোমার গুদের সৌন্দর্য আরো বেড়ে গেছে। ঠিক আছে, আমি ত তোমার এই গুদের লোভে তোমার কাছে আবার আসবো, তাই পরের বার তুমি বাল কামিয়ে রেখো।”

আমার মুখে ও গালে শম্পার যৌনরস মাখামাখি হয়ে গেছিল। শম্পা হাতে ও পায়ে টান দিচ্ছে বুঝতে পেরে আমি কিছুক্ষণ বাদে গুদ থেকে মুখ সরিয়ে তার একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম। শম্পা সুখে সীৎকার দিয়ে উঠল। আমার গালে ঠেকা লেগে শম্পার মাইয়ে তারই যৌনরস মাখামখি হয়ে গেলো।

একটু বাদে শম্পা মুচকি হেসে বলল, “অমিত, আজ আর তোমায় বেশীক্ষণ আটকাবো না। তোমার বৌ জানে তুমি আমার বাড়ি এসেছো অতএব বেশী দেরী করলে সে আমাকে এবং তোমাকে নিয়ে সন্দেহ করবে। তাই বিছানায় চলো, এবার আমরা আসল খেলাটা আরম্ভ করি। আশাকরি, আমার শারীরিক গঠন দেখে তুমি মিশানারী আসনটাই পছন্দ করবে।”

এরপর আমরা দুজনে জড়াজড়ি করে বিছানায় গেলাম। শম্পা আমার সামনে গুদ ফাঁক করে শুয়ে পড়ল এবং আমায় তার উপর উঠতে অনুরোধ করল।আমি শম্পার পাছার দুপাশে বিছানায় হাঁটুর উপর ভর দিয়ে থেকে তার রসালো গুদে বাড়ার ডগাটা ঠেকিয়ে জোরে ডাইভ মারলাম। শম্পা, ‘উই মা’ বলে শীৎকার দিয়ে উঠল।। আমার একটাই ধাক্কায় শম্পার গুদের ভিতর গোটা বাড়া ঢুকে গেলো। আমি ভাবতেই পারিনি দশ বছরের অব্যাবহৃত গুদে এক ঠাপেই গোটা বাড়া ঢুকে যাবে!

শম্পা বলল, “অমিত, তুমি নিশ্চই ভাবছো আমি দশ বছর বিধবা জীবন কাটানোর পর কি করে এক ধাক্কায় তোমার গোটা জিনিষটা ঢুকিয়ে নিতে পারলাম!না, এর মাঝে আমি অন্য কোনও পুরষের সাথে শারীরিক ভাবে মিলিত হইনি। তবে নিজের কামের জ্বালা কমানোর জন্য আমায় নিয়মিত ভাবে ডিল্ডো ব্যাবহার করতে হয়। সেই কারণেই আজ তুমি চোদনের জন্য তৈরী গুদ পেয়ে গেলে! এবার তুমি জোরে জোরে মনের সুখে ঠাপ দাও, আমার কোনও অসুবিধা নেই!”

আমি এক হাতে শম্পাকে জড়িয়ে ধরে অন্য হাতে ওর ডবকা বড় বড় মাইদুটো পালা করে টিপতে লাগলাম এবং ওর নরম গোলাপি ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরলাম। তারপর দুইপক্ষ থেকেই আরম্ভ হল ঘন ঘন ঠাপ এবং ওর তলঠাপ!শম্পার গুদের কামড়টা ভীষণই কামুকি, তাই আমার মনে হচ্ছিল যেন সে আমার বাড়ার সমস্ত রস নিংড়ে বের করে নেবে।

আমার ঠাপের চাপ ও গতি দুটোই বেড়ে গেলো। সারা ঘর ভচভচ পচ পচ পচাত পচাত পচাত পচ শব্দে এবং শম্পার সুখের শীৎকারে গমগম করতে লাগলো। শম্পা খূবই জোরে কোমর তুলে তুলে আমার ঠাপের সাথে তাল মিলিয়ে তলঠাপ দিচ্ছিল। দুই মধ্যবয়স্ক নারী ও পুরুষের শরীর যৌবনের জোওয়ারে এক হয়ে মিশে গেলো।

আমি উপলব্ধি করলাম সধবা নারীর চেয়ে বিধবা নারীকে চুদতে অনেক বেশী মজা! কারণ নিয়মিত চোদন খাওয়ার সুযোগ না পেয়ে বিশেষ করে মাঝবয়সী বিধবাদের শরীর কামবাসনায় দিনের পর দিন দগ্ধ হতে থাকে এবং কখনও কোনও পুরুষের সঙ্গ পেলে তারা তাদের শরীরে জমে থাকা সমস্ত কামেচ্ছা মিটিয়ে নিতে চায়।

পাঁচ মিনিটের মধ্যেই শম্পা আমাকে জড়িয়ে ধরে বুকে টেনে নিয়ে তলঠাপ দিতে দিতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে প্রথমবার গুদের জল খসিয়ে ফেলল। গুদে রস বেরুনোর ফলে আমার বাড়ার ডগায় এক মাদক শুড়শুড়ি হচ্ছিল। আমি কোনও রকম বিরাম না দিয়ে শম্পাকে একই ভাবে ঠাপাতে থাকলাম।

পনের মিনিট বাদে জোরে জোরে তলঠাপ দিতে দিতে শিউরে উঠে দ্বিতীয় বার গুদের জল খসে যাবার পর শম্পা মুচকি হেসে বলল, “অমিত, আমি আজ তোমার বৌয়ের অধিকারে ভাগ বসিয়ে ফেললাম! বিশ্বাস করো, আমার কিছু করার ছিলনা। আমার স্বামী মারা যাবার পর গত দশ বছরে বহু পুরুষের সাথে আমার পরিচয় হয়েছে কিন্তু তাদের হাতে নিজেকে তুলে দেবার আমার কোনওদিনই ইচ্ছে হয়নি। অথচ আজ তোমাকে পেয়ে আমার যেন মনে হয়েছিল আমি আমার হারানো স্বামীকে আবার ফিরে পেয়েছি, তাই কোনও রকম দ্বিধা না করে প্রথম থেকেই নিজের শরীর তোমাকে অর্পণ করে দিয়েছি।

অমিত, তোমায় আমি একটা অনুরোধ করছি। এইটা আমাদের প্রথম সম্পর্ক হলেও এখানেই যেন শেষ না হয়! আমি জানি, তুমি নিয়মিত ভাবে আমায় সুখী করতে পারবেনা। কিন্তু তুমি যখনই সময় এবং সুযোগ পাবে, আমার কাছে চলে আসবে। তোমার জন্য আমার ঘরের দরজা এবং আমার গুদ সবসময় খোলা থাকবে এবং আমার বন্ধু অর্থাৎ তোমার বৌয়ের কাছে আমাদের এই সম্পর্ক সদাই গোপন থাকবে। বয়স হলেও আজ ও আমার শরীরে আগুন জ্বলে ওঠে ।মাঝে মাঝে এসে সেই আগুন তুমি নিভিয়ে দিয়ে যেও।

আমি শম্পার কথায় খূবই উত্তেজিত হয়ে জোরে জোরে ঠাপ চালিয়ে বললাম, “শম্পা, আজ তুমি আমায় যে উপহার দিয়েছো তার জন্য এ দেখা কখনই শেষ দেখা হবেনা। এই তো আরম্ভ হলো! আমি বুঝতেই পারছি, তোমার টাকার কোনও অভাব নেই কিন্তু এই বয়সে পুরুষের অভাব অসহ্য!

শুধু একটা কথাই আমার মনে বারবার বিঁধছে এত কাছে থাকার পরেও আমি কেন এতদিন তোমার উপস্থিতি জানতে পারলাম না! তাহলে আরো কতদিন আগে থেকেই আমি তোমার স্বামীর অভাব মিটিয়ে দিতে পারতাম! আমার বৌকে পরোক্ষ ভাবে তোমার সাথে বাড়া ভাগাভাগি করতেই হবে। কারণ আমি আর তোমায় ছাড়ছি না।”

আমি চরম উত্তেজনায় শম্পাকে চুদে এবার ঠাপের গতি বাড়িয়ে দিলাম বুঝতে পারছি আমার তলপেটে থেকে মাল বের হয়ে আসতে চাইছে

শম্পার মাইদুটো মুঠো করে ধরে ঠাপাতে ঠাপাতে বললামশম্পা সোনা আর পারছি না এবার আমার বেরোবেকোথায় ফেলবো? ভেতরে না বাইরে ????শম্পা হিস হিস করে বলল ভেতরে ফেলে দাও ।আমি বললাম এই শম্পা ভেতরে ফেললে পেট হয়ে গেলে?

শম্পা হেসে বললো এই এক বছর হল আমার (মাসিক) বন্ধ হয়ে গেছে, । তাই আমার এখন গর্ভবতী হবার কোনও সম্ভাবনা নেই। তুমি নিশ্চিন্ত হয়ে, কোনও রকমের জন্ম নিয়ন্ত্রন ছাড়াই বারো মাসের যে কোনও দিনই আমায় চুদতে পারো বুঝলে ?

শম্পার কথাটা শুনেই ওর মাইদুটো পকপক করে টিপতে টিপতে লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটা গুদের গভীরে ঠেসে ধরে ঝলকে ঝলকে গরম গরম বীর্য দিয়ে দুবাচ্ছার মায়ের (শম্পার ) জরায়ু ভর্তি করে দিলাম ।

গরম বীর্যের স্পর্শে শম্পা শিহরিত হয়ে হাত বাড়িয়ে আমাকে জড়িয়ে ধরে তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠে গুদের পাপড়ি দিয়ে বাড়া কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলো ।আমি বাঁড়াটা গুদের ভিতরে ঢুকিয়ে রেখেই শম্পার উপরে গা এলিয়ে দিয়ে শুয়ে পড়লাম ।

শম্পা আমার পিঠে মাথায় হাত বুলিয়ে দিচ্ছে । শম্পার চোখে মুখে সন্তুষ্টির ছাপ দেখে আমার খূবই আনন্দ হলো।

কিছুক্ষন পর শম্পা আমার বুকে ঠেলা দিয়ে বললো এই অমিত এবার উঠে পরো তোমার বাড়ি যেতে দেরি হয়ে গেলে বিপদ হবে।আমি উঠে বাড়াটা টেনে বের করে নিলাম । পুচ করে আওয়াজ হয়ে বাঁড়াটা বেরিয়ে এলো সঙ্গে সঙ্গে গুদ দিয়ে হরহর করে রস আর থকথকে বীর্য বেরিয়ে এলো ।শম্পা হেসে নিজেই ওর সায়াটা দিয়ে আমার বাড়া ও নিজের গুদ পরিষ্কার করে সায়াটা গুদের মুখে গুঁজে দিয়ে মিচকি হেসে বাথরুমে ঢুকে গেলো ।

আমি পুনরায় পোষাক পরে বাজারে যাবার জন্য প্রস্তুত হলাম।শম্পা বাথরুমে থেকে এসে আমায় জড়িয়ে ধরে মাদক সুরে বলল, “অমিত আমার দশ বছরের জমে থাকা খিদে একবারে কিন্তু মেটেনি এবং মিটবেও না। তুমি সম্ভব হলে বাজার থেকে ফেরার পথে আমার কামবাসনা আরো একবার তৃপ্ত করে দাও। আমি তোমার অপেক্ষা করবো, সোনা ।

শম্পাকে চুদে আমারও যেন নেশা হয়ে গেছিল। আমি খূবই তাড়াতাড়ি কেনাকাটা সেরে নিয়ে বাজার থেকে ফেরার পথে আবার শম্পার বাড়িতে ঢুকলাম। শম্পা শুধুমাত্র একটা নাইটি পরে আমার আসার অপেক্ষা করছিল।

আমি ঘরে ঢুকতেই শম্পা দরজা বন্ধ করে হেসে বলল, “অমিত, তোমার দেরীর জন্য আজ তোমার বৌ আমাদের দুজনকেই ক্যালাবে! ক্যালানি দিলে বলে দিও আমায় দুইবার চুদতে গিয়ে তোমার বাড়ি ফিরতে দেরী হয়েছে! হাঃ হাঃ!”

আমি শম্পার পোঁদে হাত বুলিয়ে বললাম,“সোনো ডার্লিং, তোমার মত রসালো মাগীকে মাত্র একবার চুদে আমারই বা খিদে মিটেছে নাকি? সে যাই হোক, এখন তো আমিও তোমার সাথে ফুর্তি করে নিজের শরীরের প্রয়োজন মেটাতে চাই! তোমার এই কলসীর মত নিটোল গোল পোঁদের চাপটাও তো উপভোগ করতে হবে!”

শম্পা ইয়ার্কি করে বলল, “অমিত, তুমি প্রথমদিনেই আমার পোঁদ মেরে দেবার ধান্ধায় আছো নাকি? তোমাকে দিয়ে পোঁদ মারাতে আমার কোনও অসুবিধা নেই, কারণ আমার স্বামী বেশ কয়েকবার আমার পোঁদ মেরেছিলো, যার ফলে আমি তাতেও অভ্যস্ত। তবে আজ প্রথম দিন, তাই আমি তোমার চোদন খেতে চাই। আমার গুদের ভীতরটা জ্বলছে! আমি তোমার সামনে পোঁদ উচু করে দাঁড়াচ্ছি। আজ ভাল করে আমার পোঁদ নিরীক্ষণ করে নাও,পরে একদিন তুমি আমার পোঁদ মেরে দেবে!”

শম্পা নিজেই নিজের নাইটি খুলে আমার মুখের সামনে তার ডবকা পাছা তুলে দাঁড়ালো। আমিও সাথে সাথেই জামা কাপড় খুলে ফেললাম এবং শম্পার পাছা ফাঁক করে পোঁদের গর্তে মুখ ঠেকিয়ে দিলাম। শম্পার পাছা দুটি বড় রাজভোগের মত নরম এবং তেমনই স্পঞ্জী! পোঁদে একটুও দুর্গন্ধ নেই, বরন যেন একটা মাদক মিষ্টি গন্ধ বের হচ্ছিলো । তবে পোঁদের গর্তটা বেশ বড়, অর্থাৎ শম্পার পোঁদ মারানোর ভালই অনুভব আছে!

আমি হেসেই বললাম, “শম্পা, তোমার গুদের গন্ধ এতই লোভনীয় যে সেখানে মুখ ঢুকিয়ে রেখে আমি সারারাত কাটিয়ে দিতে পারি।” শম্পা ইয়ার্কি মেরে বলল, “তুমি সারারাত আমার গুদে মুখ দিয়ে থাকলে চোদনের জন্য আমি অন্য ছেলে ধরতে যাবো নাকি?”

আমি শম্পাকে হাত ধরে টেনে আমার কোলে বসিয়ে নিয়ে বললাম, “না সোনা, আমি থাকতে তোমার অন্য কোনও ছেলের প্রয়োজন হবে না!”

শম্পা আমায় ধাক্কা মেরে বিছানার উপর ফেলে দিল এবং আমার দাবনার উপর উঠে বসল। শম্পা নিজেই আমার বাড়ার ছাল গোটানো ডগটা গুদের চেরায় ঠেকিয়ে জোরে লাফ মারলো। আমার গোটা বাড়া পুনরায় তার গুদের মধ্যে ঢুকে গেলো। মুন্ডিটা ঢুকতেই শম্পা অককক করে উঠলো ।

তারপর শম্পা নিজেই লাফিয়ে লাফিয়ে ঠাপ নিতে আরম্ভ করল। শম্পার নরম এবং কামাতুর পাছা আমার শক্ত লোমশ দাবনার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল। কিছুক্ষণ আগেই চোদন খাওয়ার ফলে শম্পার গুদটা তখনও বেশ পিচ্ছিল হয়েছিল, তাই সেখান দিয়ে আমার বাড়া খূবই মসৃণ ভাবে আসা যাওয়া করছিল।

শম্পা সামনের দিকে সামান্য হেঁট হয়ে আমার মুখের উপর তার ফর্সা টুসটুসে মাইগুলো ঝাঁকাতে আরম্ভ করল। মুখের উপর দুটো তাজা রসালো হিমসাগর আম দুলতে দেখে আমি একটা আমের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম।

একটা মাঝবয়সী বিধবা যে এত চোদনখোর হতে পারে, আমার ধারণাই ছিল না! অবশ্য শম্পার দোষই বা কি? যৌবনের সর্বোচ্চ শিখরে পৌঁছে সে তার স্বামীকে হারিয়ে ফেলেছে অথচ তখনও তো তার কামবাসনা তৃপ্ত হয়নি!

অতএব একটা কামক্ষুধার্ত রমনীকে তৃপ্ত করায় কোনও পাপ নেই। তাছাড়া বয়সের এই ধাপে পৌঁছানোর পর শম্পার পক্ষে সমবয়সী অবিবাহিত ছেলে খুঁজে বের করা খুবই কঠিন ছিল। তাই কামপিপাসু শম্পাকে তৃপ্ত করতে পেরে আমি খূবই গর্বিত বোধ করছিলাম।

একটু বাদে শম্পা বলল, “এই অমিত, এখন একটু ডগি স্টাইলে হউক না? আমি পোঁদ উঁচু করছি, তুমি কিন্তু লোভে পড়ে আমার পোঁদে বাড়া ঢোকাবে না। আজকের দিন তোমার বাড়া শুধুমাত্র আমার মুখে বা গুদে ঢুকবে!”

শম্পা আমার উপর থেকে নেমে হাঁটুর ভরে বিছানার উপর পোঁদ উঁচিয়ে থাকলো এবং আমি তার পিছনে হাঁটু গেড়ে বসে এক মুহুর্তের জন্য তার পোঁদের গর্তে বাড়া ঠেকিয়ে তারপরেই গুদের ভিতরে বাড়াটা ঢুকিয়ে দিলাম।

শম্পা ইয়ার্কি করে বলল, “একবার আমার পোঁদের স্বাদ পাবার পর, তুমি দেখছি আমার গাঁড় না মেরে ছাড়বে না! আচ্ছা বাবা, প্রমিস করলাম, পরের বার তোমায় অবশ্যই আমার গাঁড় মারতে দেবো! লক্ষীটি এইবারটা আমায় প্রাণভরে চুদে দাও, সোনা!”

আমি বেশ কয়েকটা ঠাপন দিয়ে হেসে বললাম, “ঠিক আছে, তাই হবে! আসলে তোমার পোঁদের গর্তটা এতই সুন্দর ও চওড়া, এবং পাছা এতই নরম, আমার দেখেই মারতে ইচ্ছে করছিল। পরের বার আমি কোনও অজুহাত শুনবো না, তুমি কিন্তু মারানোর জন্য পোঁদ তৈরী রাখবে!”

আমি শম্পার শরীরের দুই দিকে হাত বাড়িয়ে তার ঝুলতে থাকা মাইদুটো টিপে ধরলাম এবং জোরে জোরে ঠাপাতে লাগলাম। শম্পার পাছার আন্দোলন দেখে আমার শরীরে কাঁটা দিয়ে উঠছিল।

কিছুক্ষন শম্পা একটু হাফিয়ে যেতে আমি আবার ওকে চিত করে শুইয়ে দিয়ে ওর বুকের উপর উঠে বাড়াটা ফুটোতে সেট করে জোরে একটা ঠাপ মেরে আবার ঠাপাতে শুরু করলাম।

শম্পা আমাকে জড়িয়ে ধরে পা দুটো পেঁচিয়ে কোমরটা শক্ত করে চেপে ধরলো । আমি ওর মাইদুটো পকপক করে টিপতে টিপতে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম শম্পা ও আমার সঙ্গে তাল মিলিয়ে তলঠাপ দিতে থাকলো মাঝে মাঝে ওর গুদ দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরছে ।

এবার আমার তলপেট ভারি হয়ে এলো । গায়ের জোরে ঠাপাতে ঠাপাতে শম্পাকে বললামশম্পা এবার আমার হবে ভেতরে ফেলে দিই? ????শম্পা হিস হিস করে আমাকে বুকে টেনে নিয়ে বললোহ্যঁ ভেতরেই ফেলে দাও । যতো ইচ্ছা ফেলে আমার জরায়ু ভর্তি করে দাও আমার আর পেটে বাচ্চা আসবে না ।

আমি শম্পাকে চেপে ধরে কয়েকটা ঠাপ মেরে বাড়াটা গুদের গভীরে ঠেসে ধরে ঝলকে ঝলকে গরম গরম বীর্য দিয়ে শম্পার জরায়ু ভর্তি করে দিলাম ।

শম্পা ও জরায়ুতে গরম বীর্য নিয়ে পাছাটা দুচারবার ঝাকুনী দিয়ে তলঠাপ দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো ।গুদ থেকে বাঁড়াটা আস্তে করে বের করে নিয়ে শম্পার পাশে শুয়ে পড়ে হাঁফাতে থাকলাম ।

শম্পা গুদের মুখে হাত চাপা দিয়ে হেসে সায়া দিয়ে বাড়াটা মুছিয়ে দিয়ে সায়টা গুদে চেপে রেখে আমায় জড়িয়ে ধরে খূব আদর করলো এবং বলল, “অমিত তোমার জন্য আমি আমার হারানো যৌবন ফিরে পেলাম।কিন্তু এই যৌবন ধরে রাখতে তুমি আমার সাহায্য করবে।

তোমার এই বীর্য আমার ভেতরে ফেললে পেটে বাচ্চা আসবে না ঠিকই কিন্তু এই বীর্য আমার গুদের ভিতরে নিয়েই আমি আমার যৌবন অনেকদিন ধরে রাখতে পারবো ।তাই তুমি আমাকে যখনি চুদবে তোমার বীর্যটা আমার গুদের ভিতরেই ফেলবে ।আমি এখনো বুড়ি হয়ে যায়নি ।তাই আমাকে চুদে তুমি কম সুখ পাবে না ।গুদ টাইট করে বাঁড়াটাকে কামরে কামরে ধরে তোমাকে আমি ভরপুর সুখ দেবো ।তবে তোমার যখনই সময় বা সুযোগ হবে আমায় নিশ্চিন্তে এসে চুদে যেও। যেহেতু আমার মাসিকের কোনও বালাই নেই, তাই আমার কাছ থেকে কোনও দিনই তোমায় খালি হাতে মানে না চুদে ফিরে যেতে হবেনা!”

আমিও শম্পাকে আদর করে বললাম, ডার্লিং, তুমি যে মধু খাইয়েছো, এই মৌমাছিকে তার টানে আবার এবং বারবার আসতেই হবে! তোমাকে চুদে আমি সত্যিই ভীষণ সুখ পেয়েছি। আমি যখনই সুযোগ পাবো, তোমার বাড়ি এসে তোমায় চুদে যাবো!”

বিগত তিন মাসে আমি শম্পাকে প্রায় দশবার চুদেছি এবং এখন আমরা দুজনেই পরপুরুষ বা পরস্ত্রী চোদনে খুবই ভাল অভিজ্ঞতা অর্জন করে ফেলেছি।

(সমাপ্ত)

Leave a Comment