bangla choti list বাড়াটা আবার খাড়া আর শক্ত হয়ে লাফাতে শুরু করল

অবশেষে ছোট আপু পারভিনকে চুদলাম
অনেক আগেই আমি আমার বড় আপু শাহানাকে চুদছি। তা আজ প্রায় ১৩ বছর পূর্ণ হতে চলল। আমার বীর্য্য ধারন করে আপু একটা কন্যা সন্তানের জন্ম দেয়। যার সত্যিকারের বাবা কে একমাত্র আমি আর আপু জানি আর কেউ না তবে পরবর্তিতে আমার বড় ভাগ্নি সুমাইয়া আর আমার আর আপুর মেয়ে টুম্পাকে আমরা সত্যটা জানাই। বড় আপুকে চোদার পর পরিবারের অন্যান্য নারীদের উপর আমার নজর পরে এমনকি আমার গর্ভধারিনি মায়ের উপরও। বলা বাহুল্য আপুকে চোদার ফলে আমার মন মানসিকতায় অনেক পরিবর্তন ঘটে যার কারনে আমি একে একে আমার দুই ভাবি, দুই ভাতিজি, ও মাকে চুদতে সক্ষম হয়েছিলাম। মাকে চোদার পর থেকে আমি ছোট আপু পারভিনকে কিভাবে চুদবো তা নিয়ে ভাবতে থাকি আর একদিন সুযোগও এসে যায়। সেই ঘটনাই বলবো এখন।ঘটনাটা আমার বিবাহিত বোন পারভিনকে নিয়ে। ফর্সা দেহ, সুন্দর শারিরিক গঠন। বয়স ৩৩, ফিগার ৩৬+৩৬+৩৮ সাইজের বিশাল দেহের অধিকারিনি। যে কেও দেখলে চুদতে চাইবে। আপু আমার থেকে ৪/৫ বছরের বড়। দুলাভাই একজন ব্যবসায়ি (বর্তমানে দুবাইতে আছে) যখন আপুকে চুদি তখন দুলাভাই দেশেই ছিল আর ব্যবসার কাজে সারাদিন বাইরে থাকতো ফিরতো রাত ১১টার পর।যটনাটা যখন ঘটে তখন আপু ৩ সন্তানের জননী। ২ মেয়ে ১ ছেলে। বড় মেয়ের বয়স ১২, মেজটা ছেলে বয়স ৮ আর ছোটটা মেয়ে বয়স ৪ অনেক বয়স্কা মনে হলেও আপার বয়স কিন্তু বেশি নয় মাত্র ৩৩ বছর। খুব অল্প বয়সে বিয়ে হওয়ার কারনে আজ সে ৩ সন্তানের জননী। আপুর দুধ আর বিশাল পাছা দেখে যে কোন পুরুষ দ্বিতিয়বার তাকাতে বাধ্য হবে।

যখন থেকে আপুকে চোদার পরিকল্পনা করতে লাগলাম, কিভাবে চোদায়, কিভাবে শুরু করবো এই সব। আর এগুলো নিয়ে আমি মা, বড় আপু ও ভাবিদের সাথেও আলাপ করেছি তারা আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করলো আর একদিন সেই সুবর্ণ সুযোগটা এসে গেল। তার সাথে আমার প্রায় ফোনে কথা হতো। একদিন কথা বলতে বলতে সে আমাকে বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করে। আমার মনে হল, আমি বোধহয় এ রকম একটা সুযোগের অপেক্ষায় ছিলাম। আমিও সুযোগ পেয়ে বললাম যে আমার কিছু সমস্যা আছে আমি এখন বিয়ে করতে পারবো না। তখন সে আমাকে জিজ্ঞেস করে কেন বিয়ে করতে পারবো না। আমি বললাম আমার কিছু শারিরিক সমস্যা আছে যার কারনে আমি এখন বিয়ে করবো না। তখন সে বিস্তারিত জানতে চাইল। আমি তাকে সব কিছু খুলে বললাম বানিয়ে বানিয়ে।

সে আমাকে সান্তনা দিয়ে বলল, সব ঠিক হয়ে যাবে এবং ডাক্তার দেখানোর উপদেশ দিল। আমি তার কথায় বুঝলাম এই সুযোগ এখনই আমাকে সব বলতে হবে আমার মনের কথা। আমি বললঅম তুই যদি চাস তাহলে আমার এই সমস্যার একটা সমাধান হতে পারে। সে জানতে চাইল কি? আমি বললাম তুই যদি আমাকে তোর সাথে দৈহিক মিলন করার সুযোগ দিস তাহলে আমি বুঝতে পারবো আমার কি সমস্যা। সে বলল আমি কেন কত মেয়েই তো আছে তুই দেশে আয় তারপর দেখবো কি করা যায়। আমি বললাম, না না বাজারের মাগিদের করলে কনডম ব্যবহার করতে হয় আর তাদের মাঝে অনেক রোগও থাকে আর তাছাড়া এটাতে রিস্কও আছে। আমার একমাত্র ভরসা তুই, তুই যদি রাজি থাকিস তাহলে আমি তোর সাথে বিনা কনডমে সেক্স করতে পারবো। সে ময়ে হয় বুঝতে পারলো আমি তাকে চোদার কথা বলছি। সে বলল তুই দেশে আয় তারপর হবে। আমি মনে মনে অনেক খুশি হলাম। অবশেষে সে রাজি হল। অপেক্ষায় রইলাম কবে দেশে যাবো এবং একদিন সময় এসে গেল দেশে যাওয়ার। প্রায় ২ বছর পর দেশের উদ্দেশ্যে রওয়ানা হলাম। যাওয়ার আগে আপুকে ফোনে জানিয়ে দিলাম আমি আসছি আর সে যেন আমাদের বাড়িতেই থাকে আর তার ওয়াদা রাখে। যাওয়ার আগ পর্যন্ত তার সাথে এ নিয়ে আমার অনেক কথা হয় আর আমাদের মাঝের সব কথা আমি মা আর বড় আপুকে জানাই। তারা শুনে খুশি হয়। আর আমাকে চালিয়ে যেতে বলে। মার্চ ২০১২ তে দেশে গেলাম।

আমি আসার খুশিতে সবাই বাড়িতে ছিল। ঘর সম্পূর্ণ ভর্তি। সবার সাথে কুশলাদি বিনিময় করে শেষে ছোট আপুর কাছে গিয়ে তাকে জড়িয়ে ধরলাম আর ফিস ফিস করে কানে কানে বললাম মনে থাকে যেন। সে একটা মুচকি হাসি দিল। আমি সব বুঝে গেলাম। আমাদের অবস্থা দেখে মা, বড় আপু, ভাবিরা সবাই মিটিমিটি হাসছে। তারাও বুঝে গেছে বোন আমার ফাদে পা দিয়ে দিয়েছে এখন আর নিস্তার নাই তার।

বিভিন্ন ঝুট ঝামেলায় কেটে গেল এক সপ্তাহের মতো। এর মধ্যে শুধু এক দুইবার মাকে চুদতে পেরেছি আর কাউকে চোদার সুযোগ পাইনি। এক সপ্তাহ পর সবাই যার যার মতো চলে গেল। দুলাভাইও চলে গেল যাওয়ার সময় আপুকে নিতে চেয়েছিল কিন্তু আমি নিতে দেইনি। বললাম আরো কয়েকদিন থাকুক পরে আমি দিয়ে আসবো। দুলাভাই চলে গেল। বাসায় এখন শুধু বাবা, মা, সেজ ভাই আমি আর ছোট আপু পারভিন। বাবা দিনের বেলায় বেশিরভাগ সময়ই বাইরে থাকে আর সেজ ভাই সে তার দোকান নিয়ে ব্যস্ত থাকে। দুপুরে শুধু বাড়িতে খেতে আসে আবার চলে যায় আর ফিরে রাত ১০টার পর।

রাতে খাওয়া দাওয়া করার পর আমি আমার রুমে গিয়ে অপেক্ষা করতে থাকি কখন আপু আসবে। তাকে অবশ্য আগেই বলে দিয়েছি যে রাতে তার বাচ্চাদের তাড়াতাড়ি ঘুম পাড়ানোর জন্য আর মাকেও জানিয়ে দিয়েছি যে আজ আপু রাতে আমার সাথে থাকবে। মা বলল সাবধান যাতে কেউ টের না পায়। আমি মাকে অভয় দিয়ে বললাম তুমি টেনশন করো না তুমি শুধু বাবার দিকে নজর দিও তাহলেই হবে। মা মনে মনে যেমন খুশি হল তেমনি একটু মনে কষ্টও ছিল কারন আসার পর থেকে মাকে ভালো করে চুদতে পারিনি। যেখানে আমি আগেরবার বাড়িতে যাওয়ার পর মা আমার সাথে প্রতি রাতে থাকতো আর আমার চোদা খেতো সেখানে এবার তেমন সুযোগ পায়নি।

যাই হোক, অবশেষে সেই অনাকাঙ্খিত সময়টা আসল। রাত যখন ১২টা তখন আপু আস্তে আস্তে আমার ঘরে ঢুকলো দরজা খোলাই ছিল। আপুর পরনে ছিল একটা পাতলা সুতির শাড়ি টিয়া কালার এর আর ম্যাচিং করা ব্লাউজ, ঠোটে হালকা লিপস্টিক আর মুখে হালকা ম্যাকআপ। আপুকে দারুন সুন্দর আর সেক্সি লাগছিল। আপু ঢুকতেই আমি তাকে জিজ্ঞেস করলাম- এত দেরি করলি কেন? সে বলল ওদের ঘুম পাড়িয়ে তোর জন্য সাজলাম তাই দেরি হয়ে গেল। কেমন লাগছে আমাকে? আমি: অপুর্ব মনে হচ্ছে কোন পরী আমার কাছে এসেছে। আপুর মুখটা লজ্জায় লাল হয়ে গেল। আমি দরজাটা বন্ধ করে দিলাম আর তাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম গালে, ঠোটে কপালে। সে আমার আকষ্মিক আক্রমনে হতবাক তাকে কোন কথার সুযোগ না দিয়ে আমি আমার কাজ চালিয়ে যাচ্ছি পাগলের মতো তাকে চুমু দিতে থাকি। এক পর্যায়ে আমি তাকে বিছানায় বসালাম। আর তখনই সে কিছু একটা বলার সুযোগ পেল বলল-

আপু: আমরা যা করতে যাচ্ছি তা কি ঠিক?
আমি: বেঠিকের কি আছে এখানে? শরিরের চাহিদা সবারই আছে।
আপু: তা ঠিক কিন্তু তাই বলে আপন ছোট ভাইয়ের সাথে এইসব করা কি ঠিক?
আমি: এখনকার সময় সব কিছু করা যায় ভাই বোন কেন মা ছেলে, বাবা মেয়ের মধ্যেও সেক্স হয়।
আপু কিছু একটা বলতে যাবে আমি তাকে চুপ করিয়ে দিয়ে বললাম আর কিছু বলিস না,

আজ দেখ তোর এই ভাই তোকে কেমন সুখ দেয় বলে আমি তার দুধে হাত রাখলাম। সে একটু নড়ে উঠলো। উফফফফফ কি তুলতুলে আর নরম তার দুধগুলো। আমি আস্তে আস্তে টিপতে লাগলাম। আপু কিছু বলছে না, শুধু আহহহহ আহহহহহ করছে। আমি বললাম- আপু তোমার ব্লাউজ আর ব্রাটা খুলে ফেলবো?
আপু: তোর যা ইচ্ছা কর আমার কোন আপত্তি নাই।

কোন কিছু চিন্তা না করেই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না, তাই আপুর ব্লাউজ আর ব্রাটা খুলে ফেললাম আর তার ভরাট তুলতুলে নরম নরম দুধ দুইটা টিপতে থাকলাম। এক পর্যায়ে আপু আমার মাথা টেনে তার দুধ একটা ভরে দিল আমার মুখের ভিতর। আমি একটা দুধ চুষতে আর অন্যটা টিপতে লাগলাম। কিছুক্ষন চোষা আর টেপার পর আমি আপুর একটা হাত ধরে লুঙ্গি তাক করে আমার খাড়া হয়ে থাকা ধোন বাবাজির উপর রাখলাম। আপুর হাতের স্পর্শে ধন বাবাজি আরো ক্ষেপে গিয়ে লাফাতে লাগলো। আমি মনের সুখে তার দুধ চুষে খেতে লাগলাম।

এতক্ষন আপু লুঙ্গির উপর দিয়েই আমার ধোনটা টিপছিল। আপুকে বললাম-

আমি: শুধু কি লুঙ্গির উপর দিয়েই টিপবি নাকি লুঙ্গিটা খুলে তোর নরম হাত দিয়ে ওটাতে আদর করবি?
আপু কিছু না বলে লুঙ্গির গিটটা একটা টান মেরে খুলে আমার ৭” ইঞ্চি বাড়াটা দেখে চমকে উঠে “থ” হয়ে গেল।
আমি: কিরে আপু এমন হা করে রইলি কেন?
আপু: তোর ওটাতো অনেক বড় আর মোটা।
আমি: তোর বরের চাইতেও?
আপু: হুমমমমম তোরটার কাছে তো ওরটা কিছুইনা।
আমি: আমারটা তোর পছন্দ হইছে?
আপু: হুমমমম।
আমি: তো শুধু কি চেয়ে থাকবি নাকি আরো কিছু করবি?
আপু: কি করবো ভেবে পাচ্ছিনা।
আমি: ওটাকে হাতে নিয়ে খেঁচ, উপর নিচ করে।

তখন সে আমার কথামতো বাড়া খেচায় মন দিল। আপু আমার বাড়া খেচঁচে আর আমি তার ডবকা দুধ দুইটা দলাই মলাই করছি আর পাল্টা পাল্টি করে চুষে খাচ্ছি তার দুধের রস। খুব ভালো লাগছিল তখন আমার একদিকে আপু তার নরম হাত দিয়ে আমার ধন খেচছে আর অন্য দিকে আমি আপুর দুধ টিপছি আর চুষছি। আপুও অনেক উপভোগ করছিল। মনের সুখে সে তার ভাইয়ের ধন খেচছে। এই প্রথম আপু স্বামী ছাড়া অন্য কোন পুরুষের ধন দেখেছে আর সেটা নিয়ে খেলা করছে। তার চোখে মুখে আনন্দের হাসি ফুটে উঠছিল। এতক্ষন আপু আমার পাশেই বসে এইসব করছিল কিন্তু হঠাৎ করে আপু হাটু গেড়ে বসে আমার ধনটা মুখে পুড়ে নিল আর চুষতে শুরু করল। আমি সুখে চোখ বন্ধ করে রেখেছিল। সে খুব সুন্দর করে আমার ধন চুষছিল প্রথমে ধনের মাথায় চুমু খেল তারপর কিছুক্ষন তার জিহ্ব দিয়ে চাটল এবং সব শেষে আমার ধনটা মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করলো। আপু এমনভাবে আমার ধনটা চুষছিল মনে হচ্ছিল যেন ওটা খেয়েই ফেলবে। কারন প্রতিবার সে আমার ধনটা পুরোটা তার মুখের ভিতর ঢুকাচ্ছিল যা আগে কেউ করতে পারেনি। আপু যখন আমার ধনটা তার গলা পর্যন্ত ঢুকায় তখন তার নিশ্বাস বন্ধ হয়ে যায় এবং চোখ মুখ লাল হয়ে যায় তবুও সে এমন করতে থাকে। আমি এক অসাধারন অনুভুতি অনুভব করছিলাম।

এভাবে প্রায় ১৫ মিনিট চোষার পর আমি আর সহ্য করতে পারছিলাম না, তার মুখের ভিতর জোড়ে জোড়ে ঠাপ মারা শুরু করলাম। ঠাপের পর ঠাপ মারতে লাগলাম তার চুলের মুঠি ধরে। প্রতিটি ঠাপের চোটে আপু মমমমমমম মমমমমমম মমমমমমম করছিল। ঠাপের কারনে তার মুখ বেয়ে লালা ঝড়ছিল। আমি আবার সেগুলো নিয়ে চেটে খেলাম। মাল যখন প্রায় ধনের আগায় চলে আসল আমি তাড়াতাড়ি ধনটা আপুর মুখের ভিতর থেকে বের করে নিলাম তারপর দুই হাত দিয়ে আপুকে জড়িয়ে ধরলাম। চুমোয় চুমোয় খেয়ে ফেলতে লাগলাম তার রসালো ঠোঁট দুটো। সেও উত্তেজনায় আমার মুখের ভিতর জিহ্ব ঢুকিয়ে দিল তারপর চুষতে লাগল। বুঝলাম তার অবস্থাও চরমে আর দেরি করা ঠিক হবে না তাই আমি চুমু খেতে খেতে তার শাড়িটা খুলে দিলাম সাথে পেটিকোটটাও। দেখলাম তার গুদটা ভিজে একাকার হয়ে গেছে। জবজব করছে গুদটা। দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম রসে ভরা পিচ্ছিল গুদের মধ্যে। চুমুর সাথে সাথে তার গুদ খেঁচা শুরু করলাম।

আপুর গুদটা ছিল একদম পরিস্কার মনে হয় দুই একদিনের ভিতর বাল পরিস্কার করেছে। যখন আমি তাকে আঙ্গুল চোদা করছিলাম তখন সে সুখে আহহহহহহ আহহহহ উহহহহহ উহহহহহহ করছিল। প্রায় ৫/৭ মিনিট খেচার পর হঠাৎ আমার হাতে যেন কেউ গরম পানি ঢেলে দিল, সেই সাথে আপু গুদ দিয়ে আমার আঙ্গুলটাকে চাপ দিচ্ছিল মনে হল আঙ্গুলটা ভেঙ্গে গেল। বুঝলাম আপু তার গুদের জল খসিয়েছে। আপুর ঠোট ছেড়ে নিচে নামলাম। দুই হাত দিয়ে গুদটা ফাক করে জিহ্ব পুরে দিলাম গুদের চেড়ায় তারপর চুষতে শুরু করলাম সেই সাথে কামড়াতে লাগলাম। আপু উত্তেজনায় আমার মাথাটা চেপে ধরে বলল- কি করছিস তুই এই সব আমি তো মরেই যাবো মনে হয় আহহহহহহহ আহহহহহহহ। এমন জোড়ে জোড়ে শিৎকার করছিল আমি তো ঘাবড়ে গেলাম পাছে কেউ শুনে ফেলে।

আমি: তোমার গুদের স্বাদ নিচ্ছি আপু, তোমার গুদের রসগুলো দারুন লাগছে খেতে।
আপু: তোর দুলাভাই কোনদিন আমার গুদ চোষে নি, গুদ চুষলে যে এত আরাম লাগে জানলে তাকে দিয়ে আরো আগেই চোষাতাম।
আমি: এখন থেকে তাকে দিয়ে চোষাবি দেখবি অনেক আরাম লাগবে।

যখন আমি গুদ চুষছিলাম তখন দুইটা আঙ্গুল তার গুদের ভিতর ঢুকিয়ে আঙ্গুল চোদা দিচ্ছিলাম আর সেই সাথে অন্য হাত দিয়ে তার ক্লিটটা নাড়াচ্ছিলাম ফলে সে আরো উত্তেজিত হয়ে গেল। সে আমার মাথা তার দু পা দিয়ে চেপে ধরল গুদের মধ্যে আমার দম বন্ধ হওয়ার উপক্রম হচ্ছিল। আমি সুযোগ বুঝে তার পাছার ফুটোয় একটা আঙ্গুল ঢুকিয়ে দিতেই সে আহহহহহ মাগো বলে চিৎকার দিয়ে উঠলো আর সাথে সাথে আবারও গুদের রস ছেড়ে দিল আর এবার সব রস আমার মুখে এসে ভরে গেল। আমি যা কিছু পারলাম চেটেপুটে খেয়ে নিলাম। আমার বাড়াটা অসহ্য যন্ত্রনা করছিল তখন। মনে হয় সেটা আপুও বুঝতে পেরেছে। আমাকে বলল তোর ওটার তো আর তড় সইছে না তা ছাড়া আমার গুদের ভিতরও আগুন ধরে আছে নে এবার তাড়াতাড়ি ঢুকা বলে আপু ডগি স্টাইলে পোজ দিল আর আমি তার পিছনে গিয়ে তার গুদে বাড়াটা ঠেসে ধরলাম তারপর আস্তে আস্তে চাপ দিয়ে ধোনটা অর্ধেক আপুর ভেজা গুদের ঢুকিয়ে দিলাম। যতটুকু যাচ্ছিল মনে হচ্ছে আমি আমার ধনটা গরম কিছুর মধ্যে ঢুকাচ্ছি আর আপুও আহহহহহহ আহহহহহহ করছে। তারপর ঠাপানো শুরু করি। কিছুক্ষন ঠাপানো পর আপু বলল-

আপু: কি রে পুরোটা ঢুকা।
আমি: ব্যথা পাবে নাতো?
আপু: পেলে পাবো তুই পুরোটা ঢুকা।
আমি: ঠিক আছে তোমার যা ইচ্ছে
এই বলে আমি ধনটা বের করে এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিলাম আর ওটা গিয়ে ঠিক জড়ায়ুতে ধাক্কা মারল। আপু ব্যথায় ককিয়ে উঠলো বলল মরে গেলাম রেররর মাগোওওও আহহহহহ ফেটে গেল আমার সব কিছু এতো জোড়ে ঢুকাতে তোকে কে বলল?
আমি: তুমি না বললে পুরোটা ঢুকাতে এখন এমন করছো কেন?
আপু: তাই বলে তুই এমন পশুর মতো জোড়ে ঢুকাবি নাকি?
আমি: তোমার না গুদের ভিতর আগুন ধরল তাই জোড়ে ঢুকিয়ে আগুন নেভানোর চেষ্টা করলাম আর কি।
আপু: আমার বারোটা বাজিয়ে আবার আমার সাথেই মজা করছিস।
আমি: কেন তোমার কি খুব ব্যথা করছে?
আপু: হুমমমমম অনেক মনে হলো কেউ গরম মোটা রড ঢুকিয়ে দিয়েছে।
আমি: আমারটা কি রডের চেয়ে কম নাকি?
আপু: তোরটা দেখেইতো বললাম যে আমার বরের চেয়ে অনেক বড় এখন তো মনে হচ্ছে তাকে দিয়ে চুদিয়ে আর মজা পাবো না কারন তোর ওটা তো আমার জায়গাটা ফাক করে দিয়েছে ওরটা তো এখন ঢুকবে আর বের হবে বুঝতেও পারবো না।
আমি: অসুবিধা নাই আমিতো আছি সুযোগ পেলেই চলে আসবে তখন ইচ্ছেমতো চুদে দিব তোমাকে।

আমাদের কথার ফাকে আমি ঠাপানো বন্ধ করি নি। ঠাপিয়ে যাচ্ছিলাম তখনও। আমার ঠাপে সে যে কষ্ট পা্চ্ছে সেটাও বুঝতে পারলাম। বার বার সে আমাকে থামাতে চেষ্টা করছিল। কিন্তু আমি তার কোন বাধা মানছিলাম না বাড়াটা একবার পুরোটা বের করে আবার সজোড়ে ঢুকিয়ে দিচ্ছিলাম তার গুদের ভিতর। সে চিৎকার করছিল আহহহহহ আহহহহ মাগো আমি গেলাম রে ফাটিয়ে দিল রে উহহহহহ উহহহহহ আমার এখন কি হবে। এমন সব এক নাগাড়ে বলে যাচ্ছিল। দয়া দেখানোর মতো অবস্থা ছিল না তখন আমার। দুধ দুইটা দু হাত দিয়ে জোড়ে জোড়ে টিপতে লাগলাম আর পাগলের মতো ঠাপাতে লাগলাম। বোন আমার ঠাপের চোটে দিশেহারা হয়ে গেল আর চোখ দিয়ে পানি বের করে দিল।
দুজনই তখন চরম পর্যায়ে চলে গিয়েছিলাম। পুরো উত্তেজনায় সে আবারও গুদের রস দিয়ে আমার ধনকে গোসল করিয়ে দিল। এখন গুদটা পিচ্ছিল হওয়ার কারণে সহজেই আমার বাড়াটা তার গুদের ভিতর যাতায়াত করছিল।

এখন আমার বাড়ার পুরোটাই তার গুদের ভিতরে গাদন দিচ্ছে। ঠাপের গতি বাড়িয়ে দিলাম। সে শিৎকার করতে লাগলো,,, চোদ আমাকে আহহহহহ চুদে চুদে গুদ ফাটিয়ে দে, মমমমমম আহহহহহহ উহহহহহহ এতদিন কেন চুদলি না আমায় আমাকে এতদিন কেন কষ্ট দিলি আহহহহহ উহহহহহ আরো জোড়ে উহহহহহহ উমমমমমম দে ভাই আজ আমার গুদের সব জ্বালা মিটিয়ে দে। চোদার আসল সুখটা আজ আমি পাচ্ছি। বুঝলাম সে আবার জল খসাবে। আমি তার দুধের বোটা ধরে চিমটি কাটতে লাগলাম ঠাপানোর সাথে সাথে। ওওওওমমমমম ওমমমমম আহহহহহ কি সুখখখখখখখ। হঠাৎ সে আমার বাড়াটা গুদ দিয়ে কামড়ে ধরলো আর হড়ড়ড়ড়ড় হড়ড়ড়ড়ড় করে জল খসিয়ে দিল।

এদিকে আমার অবস্থাও প্রায় একই। আমি আরো কিছুক্ষন তাকে চুদলাম তারপর তাকে চিৎ করে শুইয়ে দিয়ে আবারও এক ধাক্কায় পুরোটা ধন তার গুদের ভিতর ঢুকিয়ে দিলাম আর ঠাপাতে শুরু করলাম। প্রতিটি ঠাপে বাড়াটা গুদ থেকে বের করছি আবার পুরোটা ঢুকিয়ে দিচ্ছিলাম। সে তার দু পা দিয়ে আমার কোমড় চেপে ধরল আর তলঠাপ দিতে লাগলো। প্রায় ২৫ মিনিটের মতো এক টানা চোদার পর তার গুদে হড়ড়ড়ড় হড়ড়ড়ড় করে আমার ফেদা ঢালতে শুরু করলাম সেই সাথে সেও আবার গুদের জল খসাল। যখন আমি তার গুদের ভিতর বীর্যপাত করছিলাম তখন মনে হচ্ছিল আমি সুখের স্বর্গে ভাসছি। শেষ বিন্দু পর্যন্ত ঢেলে গুদের ভিতর বাড়াটা ঢুকিয়ে রেখে তার শরীরের উপর নিজের শরীরটা ছেড়ে দিলাম তারপর দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পরলাম।

প্রায় ৩০ মিনিট আমরা গল্প করলাম আর বিশ্রাম নিলাম। আপুকে জিজ্ঞেস করলাম কেমন লাগলো? আজ যত সুখ দিলি তুই আমায় আমি আর কোনদিন পাই নি। তুই যে এমন ভালো চুদতে পারিস আর তোর ধনটা যে এত বড় আর মোটা সেটা যদি আগে আমি জানতাম তাহলে তোর আর এত বাহানা করে আমাকে চুদতে হতো না আমি নিজ থেকেই তোকে দিয়ে চোদাতাম। আমি- তুই সত্যি বলছিস আমার চোদায় তুই যদি সুখ পেয়ে থাকিস তাহলেই আমার সুখ। এই বলে আবার আমরা একে অপরের সাথে মিশে যেতে লাগলাম আর একে অপরকে আদর করতে শুরু করলাম।

আপু তার একটা দুধের বোটা আমার মুখে ভরে দিল আর আমি চুষতে শুরু করলাম। আপু তার এক হাত দিয়ে আমার বাড়াটা আবার খেচা শুরু করলো আর ৫ মিনিটের মধ্যেই বাড়াটা আবার খাড়া আর শক্ত হয়ে লাফাতে শুরু করল। আপু বলল নে ভাই আর একবার চোদ আমায় ভালো করে তবে এবার আগের চেয়ে বেশি সময় ধরে চুদবি। আমি বললাম তুমি শুধু দেখে যাও এবার আমি তোমাকে ততক্ষন চুদবো যতক্ষন তুমি চোদা থামাতে বলবে না বলে আমি আপুকে খাটের কিনারায় এনে তার দুই পা দুই দিকে ধরে আমার শক্ত বাড়াটা একটা রাম ঠাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলাম আর চুদতে শুরু করলাম। পাঠকরা বিশ্বাস করবেন না আমি আপুকে দেড় ঘন্টার মতো এক নাগাড়ে চুদলাম। যতক্ষন আপু আমার কাছে নতি শ্বীকার করল না ততক্ষন চুদলাম তাকে বিভিন্ন স্টাইলে। শেষ মেষ আপু হাড় মানলো বলল আর পারছি না এবার তাড়াতাড়ি তোর মাল আউট কর। আমি তখন আপুর মুখের ভিতর মাল আউট করি আর সে সবগুলো ফ্যাদা খেয়ে নেয়।

এভাবে আরো একবারসহ মোট তিনবার তাকে চুদলাম ঐ রাতে। সেও মনে হয় আমার চোদায় অনেক সুখ পেয়েছে। তারপর ভোরের দিকে সে চলে গেল তার রুমে আর আমি ঘুমিয়ে গেলাম। যেখানে সে চলে যাওয়ার কথা কয়েকদিন পর সেখানে সে পুরো একমাস থাকলো আমাদের বাড়িতে আর এই এক মাস প্রতি রাতে আমি তাকে চুদছি আর দিনে যখন সুযোগ পেতাম তখনও মা আর ছোট আপুকে চুদতাম। পরে আমি তাকে তার স্বামীর বাড়িতে দিয়ে আসি। সেখানে দুদিন ছিলাম তখনও স্বামীর অনুপস্থিতিতে আমাদের ভাই-বোনের চোদনলীলা চলতে থাকে। যখন আমি তাদের বাসায় তাকে চুদি তখন তাকে আমি আমার সব ঘটনা খুলে বলি আর এও বলি যে আমি মা, বড় আপু, দুই ভাবি, ভাতিজি, মামী, মামাতো বোনদের কিভাবে চুদি। সে শুনেতো অবাক। তাকে বললাম পরবর্তিতে সে যখন বাসায় আসবে তখন তাকে আর মাকে এক সাথে চুদবো। সে অনেক খুশি হলো।

তারপর যতদিন দেশে ছিলাম যখন সুযোগ পেয়েছি দিনে রাতে আমাদের বাসায় তার বাসায় তাকে চুদছি। যখন সে আমি আসার সময় আবার আমাদের বাড়িতে আসে তখন কয়েকবার তাকে আর মাকে এক সাথে চুদছি যা আমার অন্য গল্প “মায়ের আত্মসমর্পণ – পার্ট ২ ও ৩” এ আছে। এছাড়াও মা, বড় আপু, দুই ভাবি, দুই ভাতিজি তো ছিলই। এর ফাকে ফাকে তাদেরও ঠিকমতো চুদলাম। আমার চোদায় সবাই তৃপ্ত।

আমার জীবনের এক দারুন অনুভুতি এটা যে আমি আমার নিজের মায়ের পেটের বড় দুই বোনকেই চোদার সৌভাগ্য পেয়েছি। আমার পরের টার্গেট আমার আমার আর বড় আপুর মেয়ে টুম্পা আর ছোট আপুর মেয়ে রাখি। আপুদের অবশ্য জানিয়ে রেখেছি যে তাদের বয়স যখন ১৪+ হবে তখন আমি তাদের কচি গুদে আমার মোটা ধনটা ঢুকিয়ে তাদের গুদের পর্দা ফাটাবো। দুই আপাই আমার সাথে একমত হল। আর আমি অপেক্ষায় রইলাম সেই দিনের। যা খুব শীঘ্রই আসবে আশা করি।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

1 thought on “bangla choti list বাড়াটা আবার খাড়া আর শক্ত হয়ে লাফাতে শুরু করল”

Leave a Comment