বর্ণা কাকিমার রসালো যৌবন ভোগ করলাম

বর্ণা কাকিমার রসালো যৌবন ভোগ করলাম

—————————

জীবনে যে আমাকে পৃথিবীর সেরা সুখের প্রথম সন্ধান দেয় সে আর কেউ নয় আমার নিজের দুর সম্পর্কের কাকিমা তাও আজ থেকে কুড়ি বছর আগে। এই কুড়ি বছর ধরে আমি যে কতবার তাকে চুদেছি আমি নিজেও বলতে পারব না।আজ আমাদের চোদার কুড়ি বছর পূর্ণ হলো তাই এখন কাকিমাকে চুদে নিয়ে আমাদের সেই প্রথম ঘটনার কথা তোমাদের সাথে শেয়ার করছি। কাকিমাও আমায় জড়িয়ে ধরে গল্প লেখা দেখছে আর আমায় আদর করছে।

এখন আমার বয়স ৩৪ আর কাকিমার ৫৮,অর্থাৎ আমার তখন বয়স ছিল ১৪ আর কাকিমার ৩৮। কাকিমাকে দেখতে একদমই ভালো ছিলনা, সুন্দর ছিল ৩৮ সাইজের দুদু গুলো, যা এখন বয়সের ভারে ঝুলে পড়েছে।

কাকিমার নাম বর্ণা উচ্চতা ৫ ফুটের কম, চেহারা একটু মোটা, গায়ের রঙ একটু চাপা।

প্রথমে বলি কেন কাকিমা আমাকে সেদিন চুদতে দিয়েছিল। কাকিমার বিয়ে হয় ১৬ বছর বয়সে আর আমার দিদি জন্মায় তার পরের বছর।বাচ্ছা হবার সময় কোন এক সমস্যায় কাকিমার আর বাচ্ছা জন্ম দেওয়ার ক্ষমতা নষ্ট হয়ে যায়। একে মেয়ে জন্ম দেওয়া ও তারপর আর মা না হতে পারার ফলে কাকিমার উপর শুরু হয় মানসিক নির্যাতন। কিছু দিনের মধ্যেই আমার ঐ কাকা আরেক বিধবা সুন্দরী মহিলার সাথে লিভইন শুরু করে। কাকিমাও দিদিকে মানুষ করার তাগিদে সবকিছু মুখ বুজে মেনে নেয়। এরম ভাবেই চলতে থাকে কাকিমার অবহেলিত জীবন।

এবার আসি ৭ঐ ডিসেম্বর,১৯৯৯ সালের ঘটনায়। তখন ছিল আমার আন্ডার ফিফটিন ইণ্টার স্কুল ফুটবল টুর্নামেন্ট আর তার সাথে আমার মামাতো বড়ো দিদির বিয়ে।আমাকে কাকিমার কাছে রেখে বাড়ির সবাই মামার বাড়ি চলে গেলো। খাওয়া দাওয়ার পর কাকিমা আমার বিছানাতেই শুতে এলো। বাড়ি ফাঁকা তাই সাড়ে আটটার মধ্যেই শুয়ে পড়লাম।

কাকিমা শুধু একটা শাড়ি পরে আমার ডানদিকে শুয়ে টিভি দেখতে শুরু করল। আমিও দেখছিলাম। তখন টিভিতে একটা মুনমুন সেনের কোন হট সিন দেখা ছিল এবং সেটা দেখে আমরা দুজনেই একটু গরম হলাম।এবার আমি কাকিমাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। আমি আমার বাঁহাতটা কাকিমার পেটে রেখে আমার মুখটা কাকিমার ঘাড়ের কাছে রেখে সিনেমা দেখছি।কাকিমা শুধু শাড়ি পরেই শুয়েছিলো। এরম একজন সেক্সি মহিলাকে নিজের আলিঙ্গণে পেয়ে আমার নিশ্বাস ঘন হয়ে এল, কাকিমাও ঘন ঘন নিশ্বাস ফেলছে। আমার বাঁহাত ততক্ষণে কাকিমার দুদুতে পৌছে গেছে। কাকিমার থেকে কোন বাঁধা না পেয়ে আমি মাইগুলো টিপতে শুরু করলাম আর ডান হাত কাকিমার চুলের মুঠি ধরে কাকিমার গায়ের গন্ধ শুকতে শুকতে কানের লতিতে কিস করলাম।

হঠাত কাকিমা আমাকে বাধা দিয়ে বললোএই কি করছিস তুই ????এরকম করিসনা এটা ঠিক নাআমি তোর মায়ের বয়সী তাছাড়া তুই আমার ছেলের মতোতোর সাথে এসব আমি করতে পারবো না ।

আমি কাকিমার মাই গুলো টিপতে টিপতে বললাম কাকিমা আমাকে তুমি বাধা দিওনা আমি জানি কাকু তোমাকে সুখ দেয়নাআমি তোমাকে ভালোবাসি সেই সুখটা ভরপুর আমি তোমাকে দেবো প্লিজ কাকিমা তুমি না করোনা

কাকিমা আমার দিকে ঘুরলো আর তখনই শাড়ির আঁচলটা সরে গিয়ে কাকিমার ডান মাইয়ের বোঁটাটা দেখা যাচ্ছিলো। টিভির আলোয় কাকিমাকে তখন আমার খুব সুন্দর লাগছিল। এই প্রথম আমার চোখের সামনে একজোড়া পূর্ণ বিকসিত দুই দুধ। ফোলা ফোলা দুধগুলো দেখেনিজেকে ঠিক রাখতে পারলাম না, আমি সোজা মাই চুসতে শুরু করলাম। কাকিমা গরম হয়ে বুকের উপর থেকে আঁচলটা সরিয়ে দিলো। আমি এক মনে পালা করে দুটো মাই চুসছি, কাকিমা আমায় নিজের বুকে জড়িয়ে ধরেছে।আমার সারা শরীরে হাত বুলিয়ে দিয়ে বললো অসভ্য কোথাকার এই চয়ন সতুই এর আগে কোনোদিন কাউকে করেছিস ????আমি বললাম না কাকিমা তুমিই আজ আমার প্রথম তোমাকে দিয়েই আমি শুরু করবোআমি শুধু টিভিতে পানুতে দেখেছি আর নেড়েছি ।

কাকিমা শুনে হেসে আমার প্যান্টটা খুলে দিলো। আমার বাঁড়া আগে থেকেই দাঁড়িয়ে ছিল। তখন আমরা বাঁড়া খুব বড় আর মোটাসোটা ছিলনা। খুব বেশি হলে পাঁচ ইঞ্চির একটু বেশি হবে।কাকিমা আমার বাঁড়াটা দেখে মুঠো করে ধরলো, এই প্রথম কোন মহিলার হাতের ছোঁয়া পেল আমার বাঁড়া। কাকিমা বললো, ” তুই তো এতোক্ষণ আমার দুধগুলো চুসলি এবার আমি তোর বাঁড়াটা চুসবো“।

কাকিমা আমায় চিৎ করে শুইয়ে নিজে আমার দুপায়ের ফাঁকে বসে প্রথমে আমার বাঁড়াটাকে ভালো করে দেখলো আর তারপর মুন্ডিটায় জিভ ছোঁয়ালো।জীবনে প্রথম জিভের ছোঁয়া পেয়ে বাঁড়া যেন আরো ঠাটিয়ে উঠল। এবার আমায় অবাক করে দিয়ে কাকিমা আমার বাঁড়ার মুন্ডিটা মুখে ভরে নিয়ে চুসতে শুরু করল। আমার শরীরে যেন বিদ্যুত খেলে গেলো।

আমি আরামে পাগল হয়ে শিৎকার করতে শুরু করলাম। কাকিমা বাঁড়া চুষতে চুষতে আমার বিচিতে হাত বুলিয়ে দিচ্ছিল ফলে আমার বীর্য বেরনোর উপক্রম হল। আমি কাকিমার মাথার চুল খামচে ধরেছি। সবে দু এক ফোঁটা রস বেরচ্ছিল, রসের স্বাদ জিভে পেয়ে কাকিমা সঙ্গে সঙ্গে চোষা বন্ধ করে বাঁড়া মুখ থেকে বের করে নিল।

আমি ভাবলাম কাকিমার মুখে কিছু কামরস পরে গেছে বলে কাকিমা চোষা বন্ধ করে দিল কিন্তু তখনও জানতামনা যে এরচেয়েও অনেক বেশি সুখ আমার জন্য অপেক্ষা করছে। আমি তখনও কাকিমার গুদ দেখিনি।

কাকিমা আমার পা দুটোকে জোড়া করে প্রথমে আমার কোমরের উপর বসল আর তারপর শাড়িটা গুটিয়ে নিলো। আমার বাঁড়া তখন খাঁড়াই ছিল। আমি চুপচাপ শুয়ে দেখতে থাকলাম কাকিমা কি করে ।

কাকিমা আমার বাঁড়াটা ধরে প্রথমে কোমরের নীচে একটা নরম জায়গায় ঘোষছিলো ও তারপর নিজের পুরো শরীরের ওজন ঐ অবস্থায় আমার বাঁড়ার উপর আস্তে আস্তে ছেড়ে দিল।

কাকিমা মুখ থেকে আঃআঃআঃআঃ করে চিৎকার করে উঠল কিন্তু আমি অনুভব করলাম অজানা চরম সুখ । আমার বাঁড়াটাকে যেন কেউ নরম গরম মাংস পিণ্ডদিয়ে কামড়ে ধরেছে। আরামে আমার চোখ বুজে গেলোআহহহহহ কি আরাম পাচ্ছি

কাকিমা আমার বুকে মাথা রেখে বলল “এরকম করে একটা মেয়ে একটা ছেলেকে সুখ দেয়“।

কাকিমা আমার দুহাতে নিজের দুধগুলোকে ধরিয়ে দিয়ে টিপতে বললো আর নিজে আমার বাঁড়ার উপরে ওঠ বস করে ঠাপ দিতে শুরু করলো। আমি আরামে পাগল হয়ে গেলাম।

বেশিক্ষণ মাই টিপতে পারলাম না বরং উল্টে জোরে জোরে শিৎকার করতে শুরু করলাম। তখন দশটাও বাজেনি পাশের বাড়ির হয়তো কেউ আমার গোঙানি শুনে চলে আস্তে পারে ভেবে কাকিমা সঙ্গে সঙ্গে আমার মুখে কিস করতে শুরু করল কিন্তু ঠাপানো বন্ধ করলো না।

মিনিট তিনেকের মধ্যেই কাকিমা একটু নেতিয়ে পরলো আমাকে বললো আয় এবার তুই শুরু করকাকিমা বাড়াটা বের করে বিছানাতে চিত হয়ে শুয়ে দুপা ফাঁক করে বললো আয় ঢুকিয়ে দে

আমি কাকিমার উপর শুলাম কাকিমা আমার বাঁড়াটা ধরে গুদে সেট করে বললো নে এবার চাপ দেআমি একটু জোরে একটা লম্বা ঠাপ মারতেই বাঁড়াটা গরম আগুনের গোলাতে ঢুকে গেলোকাকিমা আহহহহহহ করে চোখ বন্ধ করে আমাকে বুকে টেনে নিয়ে বললো নে এবার কোমরটা আগু পিছু করতে করতে ঠাপ মারতে থাক আর মাইগুলো টিপতে থাকদেখবি বাঁড়াটা যেনো ফুটো থেকে বেরিয়ে না যায় ।

আমি কাকিমার মাই গুলো টিপতে টিপতে ঠাপ মারতে লাগলামআহহহহহহ ওহহহ হহহ করতে করতে কাকিমা আমাকে চুমু খেতে শুরু করলোআমি জোরে জোরে ঠাপ মারতে মারতে মাই টিপতে টিপতে কাকিমার গালে গলাতে ঘাড়ে চুমু খেতে খেতে জিভ দিয়ে চাটতে লাগলামকিছুক্ষন পর কাকিমা আমাকে বুকে জড়িয়ে ধরে ঘনঘন তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠেলো ।ঐ সময় কাকিমা আমার বাড়াটা গুদের পেশী দিয়ে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে আহহহহহহ উফফহ করছে

হঠাত কাকিমা একটা শিৎকার করতে করতে পাছাটা দুচারবার ঝাকুনী দিয়ে বিছানাতে নেতিয়ে পরলো। আমি বাঁড়ায় একটা গরম রসের ধারা অনুভব করলাম।আমি আর পারছিনা গুদের কামড়ে বাড়া টনটন করছেজোরে জোরে ঠাপ মারতে মারতেকাকিমাকে জিজ্ঞাসা করলাম কাকিমা আমার বরোবেকোথায় ফেলবো ???????? বাইরে না ভেতরে? ???কাকিমা আমাকে বুকে চেপে ধরে বললোভেতরেই ফেলে দেদেখবি খুব আরাম পাবি

আমি গোটা দশেক লম্বা লম্বা ঠাপে ঠাপানোর পর বাঁড়াটা গুদের গভীরে ঠেসে ধরলামবাঁড়াটা কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে এককাপ ঘন গরম গরম বীর্য কাকিমার বাচ্ছাদানিতে ফেলে দিয়ে ওর বুকে এলিয়ে পরলামআমার গরম গরম বীর্য গুদে পরতেই কাকিমার পাছাটা থরথর করে কাঁপতে কাঁপতে গুদ দিয়ে বাড়া কামড়ে ধরে হরহর করে রস খসিয়ে নেতিয়ে পরলোকিছুক্ষন পর আমি গুদ থেকে বাঁড়া বের করে নিলামগুদ থেকে ঘন থকথকে বীর্য বেরিয়ে আসতে লাগলো

কাকিমা দেখে হেসে বললো ইসসসসস তোরতো অনেকটা বেরোয়রে আমার গুদ ভরিয়ে দিয়েছিস বলে নিজেই শাড়ির আঁচল দিয়ে নিজের গুদ মুছে তারপর আমার বাঁড়াটা মুছে পরিষ্কার করে দিলো। আমি জীবনের প্রথম যৌণ সুখ অনুভব করলাম। কাকিমাকে চুদে খুব আরাম পেলাম ।

কাকিমা আমাকে শুতে বলে বাথরুম গেলো গুদ ধুতে। প্রথমে প্রসাব করলো , আমিও পেছন পেছন গেলাম কাকিমার প্রসাব করা দেখতে। হরহর করে ঘন রস বেরোচ্ছে গুদ থেকে ।প্রসাব করে কাকিমা বেশ ভালোভাবে আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে গুদে ফেলা রসটা বের করে গুদটা ধুয়ে নিলো।

ঘরে এসে কাকিমা জল খাচ্ছিল। আমি দরজা বন্ধ করে কাকিমাকে জড়িয়ে ধরে বললাম “ও কাকিমা তুমিও আমার মত লাংটো হওনা প্লিস, আমি একটু তোমার গুদটা দেখবো।”

আমার কথা শুনে কাকিমা শাড়িটা খুলে ফেলল আর বলল, ” আজ আমার গুদে অনেক লোম আছে, তুই ভালো করে দেখতে পাবিনা, কাল আমি সব লোম গুলো কেটে রাখবো তখন দেখিস, কাল রাত্রিরে আমি তোকে গুদ চাটতেও দেব, দেখবি দারুন লাগবে।”

আমি বায়না করলাম গুদ দেখার বলে কাকিমা খাটে শুয়ে পা দুটো ফাঁক করে দিল।

কাকিমার সারা শরীরে কোন লোম না থাকলেও গুদে আর বগলে যথেষ্ট লোম ছিল। লোম গুলো খুব মোলায়েম।

আমি মেঝেতে বসে জীবনে প্রথম কোন পূর্ণ বয়স্ক মহিলার গুদ দেখছি। খুব সুন্দর গুদ, এতো দিন পানু ভিডিও গুলোতে যেরকম দেখে ছিলাম সেরকম নয়।।আমি তখনও জানতাম না আমার ঐ কাকার সাথে কাকিমার শারীরিক সম্পর্ক নেই প্রায় দীর্ঘ ষোলো আঠেরো বছর। এতো সুন্দর গুদ দেখে আমার গুদ চাটতে ইচ্ছা করল। আমি গুদের কোয়া গুলো ফাঁক করে ভেতরের গোলাপী অংশে জিভ ছোঁয়ালাম। কাকিমা কেঁপে উঠল। আমার জিভে বাল গুলো লাগায় চাটতে অসুবিধা হলো।

” সোনা কাল চুসিস, আমি গুদে মধু লাগিয়ে রাখবো তোর গুদ চাটতে অনেক মজা লাগবে” এই বলে কাকিমা আমায় বিছানায় টেনে নিল।

আমি এতোক্ষণ টিউব লাইটটা জ্বেলে রেখে ছিলাম, কাকিমা বেডসুইচটা অফ করে দিল।কাকিমা আমাকে বুকে টেনে নিলো আমিও কাকিমার উপর শুলাম

যেহেতু আজ আমি প্রথম চুদছি সেইজন্য কাকিমা যেমন যেমন করতে বলল আমি তাই তাই করলাম।কাকিমার এতোদিনের বঞ্চনা ও অবহেলিত যৌবন জ্বালা আমি মিটিয়ে দিতে শুরু করলাম।

আমি প্রথমে কাকিমার ঠোঁটে কিস করতে শুরু করলাম, কাকিমাও প্যাশিনেটলি আমার সাথে রেসপন্ডস করছিল। কিস করার সময় কাকিমা আমার মাথার চুলে বিলি কাটছিল। কিস করতে করতে কাকিমা নিজেই আমার জিভ নিয়ে খেলছিল। লিপকিস শেষ করে কাকিমা একটু উপরে উঠে আমার মুখটা কাকিমার গলার কাছে নিয়ে গেলো।

আমি গলায় ও ঘাড়ে কিস করতে করতে কামড়াতে শুরু করলাম। আমাদের দুজনেরই আবার সেক্স উঠে গেল।আমার বাঁড়াটা আবার খাড়া হয়ে লাফ দিতে লাগলো

ঐ অবস্থাতেই কাকিমা আমার বাঁড়াটা ডান হাতে ধরে গুদের মুখে সেট করলো আর বাঁ হাত দিয়ে আমার পাছাটা ধরে নিজের দিকে টানতে লাগল। বুঝলাম আবার কাকিমা ঠাপ খেতে তৈরিকিছুক্ষণের চেষ্টায় আমার পুরো বাঁড়াটা কাকিমার গুদে ঢুকে গেলো। কাকিমা আরামে চোখ বন্ধ করে নিল।আহহহহহহহ কাকিমার গুদের গভীরে সেই কামড়ে ধরাটা বুঝতে পারছি । এই সময় খুব আরাম লাগছে ।

আমি এবার অপটু ভাবে জোরে জোরে ঠাপ দিতে শুরু করলাম। নিজেকে পুরুষ মনে করে বেশ গর্ভ বোধ হচ্ছিলো । কাকিমাও কোমর উঁচু করে তলঠাপ দিতে দিতে আমায় ঠাপাতে সাহায্য করছিল।তখন আমরা নিজেদের মধ্যেকার সম্পর্ক ভুলে পৃথিবীর আদি রসাত্বক খেলাতে মেতে উঠেছি।বর্ণা বলে উঠল “চয়ন আজ থেকে তুই আমার সব, তোর যখন ইচ্ছে হবে আমায় চুদবি।” আমি কাকিমার কথা শুনতে শুনতে ঠাপিয়ে যাচ্ছিলাম।কিছুক্ষন পর কাকিমা গুদের পাপড়ি দিয়ে খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলোকাকিমা শিৎকার করতে করতে এলিয়ে পরলো ।আমি ঠাপিয়ে চললাম,আমার আবার হবে কাকিমাকে মাই টিপতে টিপতে বললামকাকিমা ভেতরে ফেলে দিই ??????কাকিমা তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠে বললোদে ভেতরে ফেলে দে জোরে জোরে ঠাপ মার জোরে জোরে থামবি নাআমি জোরে জোরে আরো দশ বারোটা ঠাপ দিয়ে কাকিমার গুদের গভীরে গরম গরম বীর্য ফেলে দিলাম।

গুদের গভীরে বাঁড়া ঠেসে ধরে মাল ফেলতে যে এত আরাম লাগে তা কাকিমার গুদে মালটা না ফেললে জানতে পারতামনা। আজ বুঝলাম যে চোদাচুদি করলে এতো ভালোকেনো লাগে ।

আমি কাকিমাকে চুদে ভেতরে মালটা ফেলে খুব ক্লান্ত হয়ে কাকিমার বুকের উপরেই গা এলিয়ে শুয়ে পড়লাম। কাকিমা আমার মুখে একটা মাই দিয়ে বললো এটা চোষ ঘুম এসে যাবে। আমি কাকিমাকে জড়িয়ে ধরে মাই চুষতে চুষতে ঘুমিয়ে পড়লাম।কাকিমাও আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলো।

ঘুম যখন ভাঙলো ঘড়িতে দেখি পৌনে তিনটে বাজে। এতক্ষণ ঘুমিয়ে আমার বেশ ফ্রেশ লাগছিল। নীল ডিমলাইটের আলোয় কাকিমাকে দেখতে খুব ভালো লাগছিল। যেন অনেক দিন পর শান্তির ঘুম ঘুমোচ্ছে। ঘুমন্ত অবস্থাতেই আমি কাকিমাকে পাশ ফিরিয়ে চিৎ করে শুইয়ে দিলাম। আমি প্রথমে কাকিমার ঠোঁটে চুমু খেতে শুরু করলাম।কাকিমার ঘুম ভাঙলো , আর আমাকে জড়িয়ে ধরে অনেক কিস করলো।

কাকিমা জিজ্ঞাসা করল, “কিরে আবার করতে ইচ্ছা করছে সোনা?”এখন করবি নাকি? ?????

আমি হ্যাঁ বলাতেই কাকিমা খাটের ধারে সরে এসে পা দুটো ফাঁক করে দিল আর আমায় বলল মেঝেতে দাঁড়িয়ে গুদে বাঁড়া ঢোকাতে।অনভিজ্ঞতার কারণে আমি গুদে বাঁড়া ঢোকাতে পারছিলাম না, গুদের ফুটোতে না ঢুকে এদিক ওদিক পিছলে যাচ্ছিলোতখন কাকিমা হেসে আমার বাঁড়াটা ধরে নিজের গুদের ফুটোতে সেট করে দিয়ে বলল দে চাপ দে দেখ ঢুকে যাবে।আমি হালকা করে একটা ঠাপ মারতেই বাঁড়াটা গরম আগুনের মতো গুদে তলিয়ে গেলো । আমি কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করলাম, ঠাপাতে ঠাপাতে কাকিমার মাই গুলো টিপছিলাম। দুজনেই শিৎকার করতে শুরু করলাম।

এবারে আর আমার তাড়াতাড়ি মাল বের হলো না কিন্তু কাকিমা জল খসিয়ে দিল,আমি ঠাপিয়ে চললাম মিনিট দুয়েক নিস্তেজ থাকার পরে কাকিমা আবার গরম হতে শুরু করল। গুদ রসে ভিজে থাকার ফলে এবার ঠাপাতে আরো সুবিধা হচ্ছিল। আমি তখন অনেক জোরে জোরে ঠাপ দিচ্ছিলাম, প্রতিটা ঠাপের সাথে সাথে কাকিমা আঃ আঃআঃ আঃআঃ করে শিৎকার করছিল।মিনিট ছয়েক পরে কাকিমা আবার কঁকিয়ে উঠে পাছা ঝাকুনী দিয়ে জল খসালো ।

কাকিমা বললো এবার তুই পিছন থেকে করবি “।

আমি বললাম “বাঁড়াটা একটু চুষে দেবে কাকিমা “।

কাকিমা দাড়া দিচ্ছি বলেই খাট থেকে নেমে এসে আমার বাঁড়াটা চেটে চুষে আর হাতের জাদুতে মিনিট তিনেকের মধ্যেই শক্ত রড করে দিলো।কাকিমা এবার খাটের ছোতরি ধরে সামনের দিকে ঝুঁকেদাঁড়িয়ে আমাকে বললো আয় এবার তুই পিছন থেকে ধাক্কা মেরে ঢুকিয়ে দে বলে দুপা ফাঁক করে দিলো ।

আমি পেছন থেকে দাঁড়িয়ে গুদে বাঁড়া ঢোকানোর চেষ্টা করলাম। কিন্তু ঠিক করে ঢোকাতে পারছিলাম না পিছলে সরে যাচ্ছে দেখে কাকিমা আবার বাঁড়াটা ধরে গুদের মুখে সেট করে আমায় ঠাপ দিতে বলল।

আমি এক ঠাপে পুরো বাঁড়াটা কাকিমার গুদে ভরে দিলাম। এই পোসে বাঁড়াটা গুদের অনেকটা ভেতরে ঢুকে গেলো। বুঝলাম বাঁড়াটা কাকিমার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে । গুদ খপখপ করে খাবি খাচ্ছে

আমি পেছন থেকে কাকিমার মাই গুলো পকপক করে টিপতে টিপতে ঠাপাতে শুরু করলাম।হঠাত কাকিমার গুদ টাইট হয়ে গেলোগুদের ভেতরের পেশী দিয়ে কামড়ে কামড়ে ধরছে বাড়াটাকে । তারপর আমার বাড়ায় গরম জল লাগলোবুঝলাম কাকিমা আবার একবার জল খসালোআমারো হবে হবে করছেকাকিমার মাই গুলো টিপতে টিপতে লম্বা লম্বা ঠাপ মারতে মারতে বললাম কাকিমা এবার বেরোবেভেতরে ফেলে দিই? ??????????

কাকিমা গো গো করতে করতে বললোহাঁ ভেতরেই ফেলে দে আহহহ আহহহ আহহহ করছেআমি বাঁড়াটা চেপে ধরলাম সঙ্গে সঙ্গে চিরিক চিরিককরে এককাপ ঘন গরম মাল কাকিমার গুদে ফেলে দিয়েকাকিমার পিঠে এলিয়ে পরলাম ।দুজনেই জোরে জোরে হাফাচ্ছি ঘড়িতে তখন সাড়ে তিনটে বেজে

একটু পর আমি কাকিমার মাই গুলো টিপতে টিপতেজিজ্ঞাসা করলাম, আচ্ছা ” কাকিমা আমার মালটা যে তোমার ভেতরে ফেলছি এতে তোমার কোন প্রবলেম হবেনা তো?”

কাকিমা হেসে বললো :- কি প্রবলেম হবে শুনি?

আমি:- না মানে মালটা ভেতরে ফেললে তোমার পেটে বাচ্ছা চলে আসবে নাতো??

কাকিমা:- তোর এতো চিন্তা না করলেও হবে। তুই শুধু আমাকে মন ভরে চুদবি আর মাল ভেতরেই ফেলবিবাকিটা আমি সামলে নেবো। ওসব নিয়ে ভাবতে হবে না তোকে। তুই শুধু মজা নিয়ে যা বুঝলি

আমি:- ও কাকিমা বোলোনা তুমি কি গর্ভ নিরোধক ওষুধ খাও?নাকি তোমার জন্মনিয়ন্ত্রন এর অন্য কিছু ব্যাবস্থা নেওয়া আছে ???????????

কাকিমা:-না না আমি কোনো ওষুধ খাইনা ।আর তাছাড়া তুই রোজ আমাকে চুদে তোর মালটা আমার ভেতরে ফেললেও এমনিতেই আর আমার পেটে বাচ্ছা আসবে না। তুই ভয় পাসনা ।

আমিকিন্তু কাকিমা আমিতো শুনেছি যে চোদাচুদি করেছেলেদের ঘন মালটা মেয়েদের ভেতরে ফেললেবাচ্ছা চলে আসে পেটে।তার জন্য মেয়েদের ওষুধ খেতে হয় যাতে বাচ্ছা না হয়।তুমিতো বলছো ওষুধ ও খাওনা তাহলে তোমার কেন বাচ্ছা হবেনা ???????

কাকিমা হেসে বললো :- আসলে তোর দিদি জন্মানোর সময়ইতো আমার আর বাচ্ছা জন্ম দেওয়ার ক্ষমতা নষ্ট হয়ে যায় আর সে জন্যই তোর কাকা ঐ মাগীর কাছে গেছে।

আমি এসব কিছুই জানতাম না ছোট ছিলাম বলে। তাই আজ আমার সেগুলো সম্পর্কে জানার ইচ্ছা বেড়ে গেল। আমি জিজ্ঞাসা করলাম, কাকা কার কাছে যায়, তুমি কিছু বোলোনা কেন, আমায় সবটা বলো।

কাকিমা বলতে আরম্ভ করল, ” তোর দিদি জন্মানোর সময় আমার অনেক ব্লিডিং হয়, তারপর একটা অপারেশন করতে হয় আর ডাক্তার জানায় আমি আর কোনদিনও মা হতে পারবো না। তোর কাকার মনে হয় আমি ছিবড়ে হয়ে গেছি তাই আমায় ছেড়ে ওর এক কলিগ মারা যাওয়ার পর তার বৌকে নিজের আন্ডারে চাকরি পাইয়ে দেয় আর সেই সুযোগ নিয়ে তাকে ভোগ করছে। আমার মনে হয় ওদের একটা ছেলেও আছে, যে কালিম্পং এর কোন বোর্ডিং স্কুলে পরে।

চয়ন তোকে তো আমি সব কিছু করতে দিলাম, তুই বল তোর কি আমার সাথে করে ভালো লাগেনি?”আমি কি তোকে সুখ দিতে পারিনি ???????

আমি কাকিমাকে আমার বুকে জড়িয়ে ধরে কাকিমার কপালে একটা স্নেহের চুমু খেয়ে বললামতোমাকে করে সত্যিই “আমার খুব ভাল লেগেছে। আজ তুমি আমায় পুরুষত্বের স্বাদ দিয়েছো। আমি চেষ্টা করবো তোমার কষ্ট লাঘব করতে। কাকাকে তোমার কাছে হয়তো ফিরিয়ে আনতে পারবোনা কিন্তু আমি তোমায় ভালবাসবো“। আমি তোমাকে কাকার না দেওয়া সব সুখ সুদে আসলে ফিরিয়ে দেবো ।

কাকিমার আমার কাছে আস্বস্থ হয়ে বলল, “এই বাড়িতে হয়তো কাল ছাড়া আর আমাদের মিলিত হওয়ার সুযোগ হবেনা কিন্তু তোর কাকা আর দিদি না থাকলে আমি তোকে আমাদের বাড়ি নিয়ে যাবো তখন আমরা দুজন দুজনকে অনেক আদর করবো“।

কথা বলতে বলতে দুজনেই ঘুমিয়ে পড়েছিলাম। ঘুম ভাঙল সাড়ে আটটার পরে।আমি দেখি কাকিমা আমায় ডাকছে, কাকিমা তখন শাড়ি ব্লাউজ সব পরে নিয়ে একেবারে ফ্রেশ হয়ে এসেছে।

আমি কাকিমার মুখে কিস করে বললাম, “কিগো এখন একবার করতে দেবেনা, আমার তো পুরো দাঁড়িয়ে আছে“।

কাকিমা বললো,” সোনা অনেক বেলা হয়ে গেছে, এখন কেউ চলে আসতে পারে আবার রাত্রিরে করিস ।আজ আরো ভালো করে করবো“।

আমি আপত্তি করে বললাম, “আমার বাঁড়াতো আবার দাঁড়িয়ে গেছে একবার না খিঁচলে তো নাববে না“।

কাকিমা হেসে বললো “ঠিক আছে তুই দাঁড়া আমি চুষে দিচ্ছি“।

এই বলে কাকিমা আমার বাঁড়াটা খিঁচতে খিঁচতে চুসতে শুরু করে দিল। মিনিট চারেকের মধ্যে আমার মাল বেরোনোর উপক্রম হল। আমি কাকিমার মুখ থেকে বাঁড়াটা বার করে নিতে চেষ্টা করলেও কাকিমা বার করতে দিলনা বরং চোষার জোর আরো বাড়িয়ে দিল। আমার শরীরে বিদ্যুত খেলে গেলো, আর সঙ্গে সঙ্গে আমি কাকিমার মাথাটা ধরে আমার বাঁড়াটা কাকিমার মুখে চেপে ধরে পুরো মালটা ফেলে দিলাম।

কাকিমা সব মালটা খেয়ে নিয়ে মালটা কেমন খেতে জিজ্ঞাসা করাতে বললো ,” আমি এই প্রথম বাঁড়ার মাল খেলাম, কিন্তু খুব ভালো লেগেছে, এবার থেকে কিন্তু মাঝে মাঝে আমায় মালটা খাওয়াবি“।

এবার আমি রেডি হয়ে স্কুল চলে গেলাম, ফেরার সময় রাজীবের বাড়ি থেকে দুটো পানুর সিডি নিয়ে এলাম। সেদিন কাকিমা আটটার মধ্যেই চলে এসেছে। কাকিমা চাউমিন বানিয়ে নিয়ে এসেছে। কাকিমা নিজে হাতে আমাকে খাইয়ে দিল।তাড়াতাড়ি করে খেয়ে নিয়ে আমরা বিছানায় চলে এলাম। সেদিন কাকিমা একটা পিঙ্ক ফুলের ডিসাইন করা নাইটি পরে এসেছে।

কাকিমার গা থেকে খুব সুন্দর গন্ধ বেরুচ্ছে। আমি ঘরের সব জানলা আর দরজা বন্ধ করে ভিসিডি টা চালালাম। ওটা একটা টিচার স্টুডেন্ট পানু ছিল। আমি খাটে এসে কাকিমার নাইটিটা খুলে দিলাম আর নিজেও লাংটো হলাম। কাকিমা নিজের কথা রেখেছে, গুদে আর বগলে একটাও লোম নেই। কাকিমা এক মনে পানু দেখছে আর আমি কাকিমাকে বিছানায় শুইয়ে একমনে কাকিমার গুদ দেখছি।

পানুতে ছেলেটা ওর ম্যাডামের গুদ চাটতে শুরু করল, আমি ভাল করে দেখলাম কেমন করে গুদ চেটে ছেলেটা ওর ম্যাডামকে আরাম দিচ্ছে। আমি ভিডিওটা আবার রিউইন্ড করে ভিডিওর মতো করে গুদ চাটতে শুরু করলাম। কাকিমা আরামে গুদ আমার মুখে চেপে ধরছে। এই আরাম কাকিমা এর আগে কখনো পাইনি।

আমার প্রথমে একটু গন্ধ লাগলেও যখন একটু গুদের রস বের হতে আরম্ভ হলো তার স্বাদ দারুন লাগল। কাকিমা আমাকে একটু থামিয়ে গুদের ভেতর মধু ঢেলে আমায় আঙুল দিয়ে ঘোরাতে বললো। আমি ভালো করে গুদের ভেতর মধুটা লাগিয়ে আবার চাটতে শুরু করলাম। এখন আরও ভাল লাগছে গুদের রসের টেস্ট।

এই অপূর্ব স্বাদ পেয়ে আমার গুদ চোষার ও চাটার গতি আরো অনেক বেড়ে গেল। মিনিট দশেক পরে কাকিমা আমার মাথার চুল খামচে ধরে শিৎকার করতে করতে জল খসিয়ে দিলো । আর আমি মধু মিশ্রিত এই অপূর্ব স্বাদের গুদের রস পুরোটা খেয়ে নিলাম। পানুতে ততক্ষণে ঐ মহিলা ছেলেটার বাঁড়া চুষতে শুরু করেছে।

কাকিমা খাটের উপর উবু হয়ে বসলো, আমি দাঁড়িয়ে কাকিমার মুখে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। কাকিমা পানু দেখতে দেখতে বাঁড়া চুষে দিচ্ছিল, পানুর ঐ মহিলার কায়দা অনুসরণ করাতে আমার সকালের থেকেও বেশি আরাম লাগছিল। মিনিট তিনেক চোষার পর আমি কাকিমাকে পেছন থেকে জড়িয়ে ধরে মাই টিপতে টিপতে পানু দেখতে লাগলাম। পানুতে তখন ছেলেটা ওর টিচারের পেছনে শুয়ে গুদে বাঁড়া ঢোকাছে।

কাকিমাও সেটার দেখা দেখি একই পোসে আমার বাঁড়াটা গুদে নিয়ে নিল। গুদের গরমে বাঁড়া চরচর করে ঠাটিয়ে উঠল। আমি পানুর দেখা দেখি মাইগুলো টিপতে টিপতে ঠাপ দিতে আরম্ভ করলাম। কিন্তু এইভাবে বাস্তবে চোদা সহজ ছিলনা। কিছুক্ষণের মধ্যেই আমি হাঁফিয়ে পড়লাম, কাকিমার ও জল খসলো না। কাকিমা এবার আমায় চিৎ করে শুইয়ে দিয়ে ফোরপ্লে শুরু করল।

কাকিমার প্রত্যেকটা চুমুর সাথে সাথে যেন আমার রোম গুলো খাঁড়া হয়ে যাচ্ছিল। কাকিমা যে খেলা থেকে প্রায় কুড়ি বছর নির্বাসিত ছিল সেই খেলায় আজ সে অধিনায়ক। জীবনের নিজের অতৃপ্ত যৌণসুখ আবার নতুন করে পাওয়া ও নিজের যৌণ সঙ্গীকে নিজের মতো করে গড়ে তোলার চেষ্টায় কাকিমা আমার শরীরে আগুন জ্বালিয়ে দিল।

সারা জীবনে অনেক মাগী চুদেছি কিন্তু ঐদিনের কাউগার্ল পোসে কাকিমার উদ্দাম ঠাপ ও শিৎকার আমি এর পরে আর কারুর কাছ থেকে পাইনি। মিনিট পাঁচেক উদ্দাম ঠাপ দিতেই আমি কাকিমার গুদের রস খসিয়ে দিলাম ।তখন পানুতে মহিলাটি ছেলেটার মালটা খাচ্ছিল। সিডিটা শেষ হয়ে গেলে আবার নতুন সিডি লাগলাম।

আমি আর কাকিমা ঠিক করলাম আজ সারারাত চোদাচুদি করবো। কাকিমা আমায় বিছানায় শুইয়ে দিয়ে আমার সারা গায়ে ভালো করে অলিভ অয়েল দিয়ে ম্যাসাজ করতে থাকল। ম্যাসেজ শেষ করে কাকিমা আমার বাঁড়াটা নিয়ে খিঁচতে শুরু করলো, মাঝে মাঝে চেটেও দিচ্ছিল। আমিতো আরামে পাগল হয়ে উঠলাম।

কাকিমা এবার কাউগার্ল পোসে আমার বাঁড়াটা গুদে নিয়ে ঠাপ দিতে শুরু করল। আমিও তলঠাপ দিচ্ছিলাম। কিছুক্ষণের মধ্যেই আমার বাঁড়ায় গরম রসের উষ্ণতা পেলাম আর আমার তলপেট কাকিমার গুদের রসে ভিজে গেল,আমার ও হয়ে এসেছিল তাই আমি জোরে জোরে কয়েকটা ঠাপ মারতে মারতে আমার বাঁড়া গুদের গভীরে ঠেসে ধরে বললাম কাকিমা নাও ধরোতোমার ভেতরে ফেলছি বলেই গরম গরম থকথকে বীর্য ফেলে হাফাতে থাকলাম ।কাকিমা গুদের পাপড়ি দিয়ে বাড়া কামড়ে ধরে হরহর করে রস খসিয়ে নেতিয়ে পরলো । দুজনেই জোরে জোরে হাঁফাতে থাকলাম ।কিছুক্ষন পর কাকিমা আমার উপর থেকে নেমে একটা গামছা দিয়ে আমার তলপেটের উপর পরা গুদের রস আর বীর্য মুছে দিল। আমি কাকিমাকে বুকে টেনে নিলাম। কাকিমার গুদ দিয়ে হরহর করে রস বেরোচ্ছে দেখে হেসে গুদটা মুছে নিলো ।

ঘড়িতে তখন এগারোটা বাজতে যায়। কাকিমা বললো চয়ন একটু ঘুমিয়ে নে আবার রাত্রিরে আমরা করবো। আমি শুয়ে পড়লাম, কাকিমা ডান মাইয়ের বোঁটাতে ভালো করে মধু লাগিয়ে নিয়ে আমার ডান দিকে শুয়ে বোঁটাটা আমার মুখে দিয়ে দিল। আমি জোরে জোরে মাই টিপতে টিপতে চুসতে শুরু করলাম। কাকিমা আমায় জোরিয়ে ধরে মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। মাই চুসতে চুসতে আমি ঘুমিয়ে পড়লাম, কাকিমাও মনে হয় ঘুমিয়ে পড়েছিল।

ঘুম ভাঙল অনেক পরে কাকিমার আদরে, কাকিমা আমায় চিৎ করে শুইয়ে আমার উপর উঠে আমার গলায় বুকে কিস করছে। আমি কাকিমার চুলের মুঠি খামচে ধরলাম। কাকিমার চোখে কামাতুর দৃষ্টি। আমি ঘুরে কাকিমাকে বিছানায় ফেললাম। এবার আমি কিস করতে শুরু করলাম। প্রথমে কপাল, তারপর ঠোঁট, তারপর গলা, বুক। তারপর পেট।

কাকিমার তখন খুব সেক্স উঠে গিয়েছিল, আমারও বাঁড়া ঠাটিয়েই ছিল। আমি চট করে কাকিমার পা দুটোকে ফাঁক করে গুদটা একটু চেটে দিলাম। কাকিমা আমায় কিছু না জানিয়েই গুদের ভেতর মধু লাগিয়ে রেখেছিল যাতে আমার চাটতে ভালো লাগে। আমি ভেবেছিলাম যে একটু গুদটা চেটেই বাঁড়াটা ঢুকিয়ে দেব কিন্তু গুদের এতো ভালো টেস্ট লাগল যে আমি চাটতেই থাকলাম, কাকিমাও সেক্সএ আরও পাগল হয়ে উঠে জল খসালো।

আমি আয়েশ করে গুদের রস খেলাম আর তারপর হাঁটু মুড়ে বসে কাকিমার গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। কাকিমা বললো একটু জোরে জোরে ঠাপাস। আমি কাকিমার আজ্ঞা পালন করলাম। কখনো কাকিমার কোমর ধরে, কখনো মাই টিপতে টিপতে, আবার কখনো কাকিমার থাই গুলো ধরে ঠাপিয়ে চললাম।

কাকিমা আমায় জড়িয়ে ধরে কিস করে বললো, ” আজকের পর আবার কবে তোর কাছে আদর খেতে পারব জানিনা, তুই আজ ইস্কুল যাসনা দুপুরে তোর দিদি কলেজে চলে গেলে আবার আমরা আদর করবো“।

এবার আমার পালা বাড়া বের করে নিলাম তারপর , কাকিমাকে খাটের ধারে শুইয়ে আমি আবার চাটতে শুরু করলাম কাকিমার রসে ভেজা গুদটা। মিনিট পাঁচেকের মধ্যে কাকিমা আবার কঁকিয়ে উঠলোআমি সঙ্গে সঙ্গেই বাঁড়াটা কাকিমার গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম।

কিছুক্ষণ ঠাপানোর পর কাকিমা বললো পসিশন চেঞ্জ করতে। ডগ্গী পজিশনে আবার চুদতে লাগলামমিনিট কুড়ি ঠাপ মারতে মারতে তলপেট ভারি হয়ে এলো বিচিতে টান পরলো মালটা ফেলেতে হবে ঠাপ মারতে মারতেমালটা ভেতরে ফেলেছিলাম বর্ণা কাকিমার । সেই রাতে সকাল অবধি আরো তিনবার চুদে ছিলাম বর্ণা কাকিমাকে।

সেদিন আর স্কুল যাওয়ার ক্ষমতা ছিলনা আমার তবে দুপুর বেলা কাকিমার বাড়ি গিয়ে আরো দুবার চুদেছিলাম কাকিমাকে।

তারপর মাস কয়েকের বিরতির পর কাকিমা সুযোগ পেলেই আমাকে নিয়ে দুপুরে শুতো ও আমি প্রাণ ভরে কাকিমার গুদে মাল ফেলতাম। খুব কম করে হলেও মাসে অন্তত একবার চোদাচুদি করতামই। বছর চারেক পরে দিদির বিয়ে হয়ে গেল আর আমাদের চোদাচুদির সুযোগ আরো বেড়ে গেল। কাকা প্রটি শুক্রবারই ঐ মহিলার বাড়ি যেত আর ফিরত সোমবার অফিস করে ফলে আমরাও তিন দিন ধরে উদ্দাম চোদাচুদির সুযোগ পেতাম।

কিছু দিনের মধ্যেই আমরা দুজন দুজনকে খুব ভালোবেসে ফেললাম আর সেই ভালবাসা আজও চলছে। আমি যখন কলেজে ভর্তি হলাম, আমার এক বন্ধু সঞ্জিবের সাথে ওর বাড়িতে গিয়ে ওর কাজের মাসির পোঁদ মেরে ছিলাম। তার পরের সপ্তাহে আমি যেদিন বাড়ি গিয়ে ছিলাম সেদিন কাকিমার পোঁদ মেরে ছিলাম।

সঞ্জীব ওর কাজের মাসির পোঁদ আগে থেকে মেরে পোঁদের ফুটোটা বড় করে রেখে ছিল বলে প্রথমবার পোঁদ মারতে আমার অসুবিধে হয়নি কিন্তু প্রথমবার বর্ণার পোঁদে বাঁড়া ঢোকাতে গিয়ে আমাদের দুজনেরই খুব কষ্ট হয়েছিল। ততোদিনে বর্ণা কাকিমা ও সরলা মাসি আমার বাঁড়া চুষে ও ঘি দিয়ে ম্যাসাজ করে সাত আট ইঞ্চি বানিয়ে ফেলেছিল।

আমার এই মোটা বাঁড়াটার অর্ধেকটা বর্ণা কাকিমার পোঁদে ঢুকতেই কাকিমার চোখে জল এসে গিয়ে ছিল। তারপরের দিন কাকিমা প্রায়ই সারাদিন বিছানায় শুয়ে কাটিয়ে ছিল। তবে তার পর থেকে কাকিমা সমান ভাবেই গুদে ও পোঁদে বাঁড়া নিত।কোন মাসে যদি বর্ণার শুক্রবার থেকে রবিবারের মধ্যে পিরিয়ডের ডেট পরত তখন ওষুধ খেয়ে ডেট পিছিয়ে নিত। কাকিমা আমায় নিয়ে অনেক বার বেরাতে গেছে। হোটেলে প্রায় সারাক্ষণই আমরা লাংটো হয়ে চোদাচুদি করতাম।আমাদের চোদাচুদির মাঝের দশ বছর খুব ভালো কেটে ছিল।

এখন কাকিমার বয়স হয়ে গেছে, নিজে ঠিক করে আর আগের মতো আমায় আরাম দিতে পারেনা বলে, অন্য মাগী চুদলে তাই আপত্তি করেনা, আমার সব অভিসারের কথাই বর্ণা কাকিমা জানে, তবে মাসে একবার হলেও এখনও কাকিমা আমার বাঁড়ার রস গুদে নিয়ে তৃপ্তি পায়। কাকিমা বলে আমার গরম গরম বীর্য গুদে না নিলে নাকি কাকিমার শরীর খারাপ হয়। কাকিমা বলেছে যতদিন শরীরে সঙ্গ দেবে ততোদিন আমার চোদা খাবে ।ভোর হয়ে এলো, আমি আরেকবার কাকিমাকে চুদে ঘুমিয়ে পড়লাম ।

(সমাপ্ত)

Leave a Comment