বন্ধুর বিধবা মাকে ভয় দেখিয়ে ঠাপালাম

বন্ধুর বিধবা মাকে ভয় দেখিয়ে ঠাপালাম

অনিতা কাকিমা আমার বন্ধু অনিমেষের মা।অনিমেষ আমার বন্ধু হলেও আমার চেয়ে বয়েসে অনেকটাই ছোট, ও এখন ভুবনেশ্বরে থাকে চাকরির জন্য। অনিতা কাকিমা একটা কাপড়ের দোকানে কাজ করে। আমি যবে থেকে অনিমেষকে চিনি তখন থেকেই ও পিতৃহীন।কাকিমা বিধবা । বাড়িতে একাই থাকে ।পরে জেনেছিলাম অনিমেষের বাবা বাইক অ্যাক্সিডেন্টে মারা যান। কয়েক মাস আগে আমি অনিতা কাকিমাকে ব্লাকমেল করে ভয় দেখিয়ে চুদেছি।অবশ্য সত্যি বলতে আমি কোনদিনও ভাবিনি যে এরকম সুন্দরী রসালো মহিলাকে কোনো দিন চুদবো। আসলে আমার একটু স্বাস্থ্যবতী ও বিবাহিত মহিলা পছন্দ।বিবাহিত মহিলাদের চুদলে খুব সুখ পাওয়া যায় আর যেমন খুশি চোদা যায় ।এবার আসি আসল ঘটনায়।

আমাদের অফিসের এক কামুকী ফোর্থ ক্লাস স্টাফ রেখাকে চোদার জন্য এক হোটেলে নিয়ে গেছি দুপুরবেলা। আগেই সব প্লান করে রেখেছিলাম রেখার সাথে। ওর ছিলো মর্নিং শিফ্ট ছিল তাই অফিসের কাজ সেরে রেখা আমার সাথে দেখা করলো দুটোর সময়। আমিও হটাৎ আসা বুলবুল ঘূর্ণিঝড়ের জন্য সিএল নিয়ে রেখে ছিলাম।

যাই হোক একটু রেখার বর্নণাটা আগে দিয়ে রাখি, রেখা আমার চেয়ে বয়েসে একটু বড়ই হবে, নাম রেখা সাউ, বয়স মোটামুটি ৩৭, গায়ের রং কালো কিন্তু হেভী ফিগার, ৩৪–৩২–৩৮,তিন বাচ্চার মা কিন্তু চোদার খাই খুব বেশী, ওর বর টাক্সি চালায় কিন্তু চুদে ওকে শান্তি দিতে পারেনা।

আমার এক কলিগ ও ওকে চোদে, ওই লাইন করে দিয়েছিল রেখার সাথে। তো আমি রেখাকে নিয়ে এসেছি একটা হোটেলে, এখানে ঘন্টা হিসাবে ঘর ভাড়া দেয়। তো যাই হোক আমি রেখাকে চোদার জন্য রেডি হয়ে গেছি রেখাও লাংটো হয়ে গেছে। বেশি টাইম হাতে নেই রেখাকে ৫টার মধ্যে বাড়ি ফিরতে হবে, তাই চুদতে আরম্ভ করলাম। হোটেলের ঘর গুলো খুব ছোটো। আমাদের পাশের ঘরেও কেউ চোদাচুদি করছিল কিন্তু হয়তো তারা বয়স্ক হবে। ঐ মহিলার শিৎকারের আওয়াজ আমাদের ঘরে আসছিল।

আমি তখন রেখাকে ডগ্গী পজিশনে চুদছিলাম। আর রেখাও ওদের শোনানোর জন্য জোরে জোরে শিৎকার করতে শুরু করল। আমাদের ভাগ্যে সেদিন পুরোপুরি চোদার সুখ ছিলনা। চোদার এক ঘণ্টার মধ্যেই রেখার ফোন এলো ওর বর বাড়ি এসে গেছে। তাই একবার চুদেই বের হচ্ছি হোটেলের ঘর থেকে আর পাশের ঘর থেকে তখন বেরচ্ছে এক বুড়ো মারোয়াড়ি লোক আর এক বয়স্ক মহিলা।

মহিলা আমাকে দেখেই মুখে ঢাকা দিয়ে বেরিয়ে গেলো, কিন্তু আমার চিনতে একটুও অসুবিধা হলোনা যে ওটা অনিতা কাকিমা, আমার বন্ধু অনিমেষের মা।

রেখা ঢামনামো করে বলল, ” এই চয়নদা কাকুতো কাকিমাকে চুদতে পারিনি মনে হচ্ছে। ”

আমি বললাম ” তুই ছাড় ওদের কথাআজ তো শান্তি পেলাম না“।

রেখা আমায় আসষোথ্য করল পরের সপ্তাহে ও ছুটি নিয়ে আমায় দিয়ে চোদাবে। আমি রেখাকে অটোতে তুলে দিয়ে দাঁড়িয়ে আছি তখন অনিতা কাকিমাকে দেখতে পেলাম। আমি কাকিমার কাছে গিয়ে বললাম,”আমি কাউকে তোমার এই কুকর্মের কথা বলবো না।” তুমি নিশ্চিন্তে থাকো কাকিমা ।

কাকিমা আমাকে একটু গরম দেখিয়ে বলল, “তুই কি হোটেলে ঘুমোতে এসেছিলিস ?????”

আমি বললাম, ” আমি তোমাদের কথা গুলো মোবাইলে রেকর্ড করে রেখেছি, তুমি কিছু বললে এগুলো আমি অনিমেষকে পাঠিয়ে দেব।”তারপর বুঝবে ঠেলা বলে হাসলামএই কথা শুনে কাকিমা ভয় পেয়ে গেল।আমায় বলল, ” তুই যা বলবি আমি তাই শুনবো কিন্তু তুই আমার এতো বড় সর্বনাশ করিস না।”

আমি বললাম, ” ঠিক আছে, আমি কাউকে কিছু বলবো না, এখন আমার সাথে মিলেনিয়াম পার্কে চলো।” আমি কাকিমাকে নিয়ে পার্কে গিয়ে একটা নির্জন জায়গায় দাঁড়ালাম। কাকিমার পরনে একটা অফ হোয়াইট শাড়ি, আমরা দুজন একটা ছাতার নীচেই দাঁড়ালাম। বৃষ্টি বাড়ল আর সঙ্গে বাজ ও পড়ছে। কাকিমা ভয়ে আমায় জড়িয়ে ধরল বাজের আওয়াজে। আমিও ইচ্ছে করে জড়িয়ে ধরলাম, পিঠে আর পেটে হাত বোলাছিলাম। আমি কাকিমাকে জিজ্ঞাসা করলাম, ” উনি কে ছিলো, যে তোমাকে করছিলো।”

কাকিমা বলল ” উনি আমার দোকানের মালিক, আমি তো বেশি লেখাপড়া জানিনা, তাই এইভাবে ওনাকে খুশি করে চাকরি বজায় রেখেছি।”

আমি বললাম, ” ওনার যা বয়স আর চেহারা, উনি তোমায় চুদতে পারে?”

এই কথা বলতে বলতে আমার হাত ততক্ষণে কাকিমার পেট ছেড়ে দুধেতে চলে গেছে। আমি কাকিমার মাই গুলো টিপছি। ৩২ সাইজের খুব নরম মাই। কাকিমা বললো,” তুই ঠিকই বলেছিস, উনি আমায় চুদতে পারে না, আমি ওনারটা চুষেদি, উনি আমারটা আঙুল দিয়ে নেড়ে দেন আর আমি লাঙটো হয়ে ওনাকে ম্যাসেজ করেদি।”

আমি বললাম,” ও তাহলে তো চুদতে পারে না, আমি তোমাকে চুদতে চাই।” তুমিও আরাম পাবে কাকিমা ।

কাকিমা বললো, “এটা কি করে হয়, ????? তুই আমার ছেলের মতো, আমি কি করে তোর সাথে এইসব করবো? না না এ হয়না আমি পারবো না ।” আমি বললাম ” ঠিক আছে তাহলে আমাকে এখন তোমার মাই চুসতে দাও।”

ততক্ষণে সন্ধ্যে নেমে এসেছে, আমি কাকিমাকে নিয়ে পার্কের ভেতর একটা বন্ধ রেস্টুরেন্টএ গেলাম। আমি গিয়ে একটা চেয়ারে বসলাম আর অনিতা কাকিমাকে আমার কোলে বসলাম।আমাদের থেকে একটু দুরে একটা ছেলে মনে হয় তার গার্লেফ্রেণ্ডকে চুদছিলো। কাকিমার চুলটা খোপা করা ছিলো। আমি খোপাটা খুলে দিয়ে চুলের মুঠি ধরে ঠোঁটে কিস করতে শুরু করলাম।

প্রথমে কাকিমা মুখ সরিয়ে নিতে চাইছিলো কিন্তু আমার জোরের সাথে পেরে উঠলো না। তারপর নিজেই আমার মাথাটা জড়িয়ে ধরে কিস করতে শুরু করল।

আমি চুল ছেড়ে কাকিমার ব্লাউজ আর ব্রাটা খুলে দিলাম। এবার আমি ঠোঁট ছেড়ে গলায় কিস করছি আর জোরে জোরে মাই গুলো টিপছি। কাকিমার ভালোও লাগছিল আবার ব্যথাও লাগছিল।

আমায় বলল, ” চয়ন আস্তে আস্তে টেপ আমার লাগছে।”উফফফফ

আমি বললাম, ” ঠিক আছে আর টিপবো না,পা টা একটু ফাঁক করো, গুদে আংলি করবো।”

কাকিমা আমার কোলে বসেই পা দুটো একটু ফাঁক করে দিলো, আমি শাড়ির নীচে দিয়েই গুদে হাত দিলাম। গুদ লোম ভর্তি। আমি লোম ফাঁক করে গুদের চেরায় হাত দিতেই বুঝলাম গুদ ভিজে আছে। কাকিমা একটু নড়ে বসে আমায় গুদে আঙুল ঢোকাতে সাহায্য করলো। আমি এবার মাই চুসতে শুরু করেছি।একটু ঝোলা মাই, বোটা গুলো কিসমিসের মতো । আমার চুসতে খুব ভালো লাগলো।

আমি কাকিমাকে কোল থেকে নামিয়ে চেয়ারে বসালাম আর নিজে কাকিমার সামনে দাঁড়িয়ে প্যাণ্টের চেন খুলে আমার ৮ ইঞ্চি বাঁড়াটা বার করে কাকিমাকে চুসতে বললাম।

অনিতা বাঁড়াটা ধরে দেখল বলল “এখানে আমি পারবো না, লজ্জা করছে,তুই অন্য কোথাও নিয়ে চল, আমি চুষে দিচ্ছি।”

আমি বললাম, “ঠিক আছে তোমার বাড়ি চলো, বাড়ি তো ফাঁকাওখানেই তোমাকে চুদবো“।

কাকিমা বললো, না না এ হয়না তুই আমার ছেলের মতোতাছাড়া কেউ জানতে পারলে সর্বনাশ হয়ে যাবেআমার খুব ভয় লাগছে” কাকিমার গলায় অভিমানের সুর।তারপর বললোকেন যে আমি এখানে এলাম, নিজের চাকরি বাঁচাতে বসের সাথে শুতে হয়, আর সেটা তুই দেখে ফেলেছিস বলে এখন তোর সাথেও শুতে হবে। ভবিষ্যতে কি যে আমার জন্য অপেক্ষা করছে আমি জানিনা।”

আমি বললাম, ” কাকিমা প্লিস এরকম ভাবে বলো না, কাকু অনেক দিন আমাদের ছেড়ে চলে গেছেন। তোমার শরীরেও এখনো চাহিদা আছে। তুমি একটু আমায় সাহায্য করো,দেখবে তোমায় আমি অনেক সুখ দেবো। আর তোমার কথা শুনে বুঝতেই পারছি তোমার বস কোনো দিন তোমায় চোদেনি। এখন চলো তাড়াতাড়ি তোমার বাড়ি যাই।” আর না না করোনা প্লীজকাকিমা হেসে আমার গালে আলতো চাঁটি মেরে বললোশয়তান কোথাকার আমাকে চুদে তবেই ছাড়বি

আমি হেসে কাকিমাকে নিয়ে টাক্সি করে তাড়াতাড়ি বাড়ি এলাম। সারা রাস্তা কাকিমা আমার গা ঘেঁষে বসে ছিলো। আমি কাকিমার গায়ে মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলাম।

বাড়িতে এসে কাকিমা আমায় বসতে বলে স্নান করতে গেল। আমি সব জামা পান্ট খুলে কাকিমার জন্য অপেক্ষা করতে লাগলাম। বাথরুমের দরজা খোলার আওয়াজ পেয়ে আমি দরজার সামনে গিয়ে দাঁড়ালাম আর কাকিমা বেরোতেই আমি ওকে কোলে তুলে বিছানায় নিয়ে গেলাম। আমি এক ঝটকায় কাকিমা যে শায়াটা পরে বাথরুম থেকে বেরিয়ে ছিল সেটা খুলে দিলাম।

কাকিমা এখন পুরো উলঙ্গ আমার সামনে। কাকিমা ওর দুহাত দিয়ে মুখ ঢাকলো লজ্জায়। আমি এবার দু চোখ ভরে কাকিমাকে দেখতে থাকলাম। কাকিমার দুধগুলো ছোট পেঁপের মতো, পেটের চামড়া একটু কোঁচকানো নাভিটাও খুব একটা গভীর নয়। তলপেটে থেকে গুদ অবধি ঘন বালে ঢাকা। কাকিমা কোমরটা বেশ চওড়া । পাছাটা ওল্টানো তানপুরার মতো থাই গুলোও শরীরের তুলনায় একটু ভারী।

পায়ে ও হাতে লোমের আধিক্য বেশি, গায়ের রঙ উজ্জল শ্যাম বর্ণ। দ্ররিদ্রের কারণে চেহারায় লাবণ্য নেই। সিএফএল ল্যাম্পের আলোতে কাকিমাকে উলঙ্গ অবস্থায় দেখে আমার বাঁড়া ঠাটিয়ে উঠল। আমি ওর উপরে ঝাপিয়ে পরলাম।

আমি কাকিমার উপরে শুতেই, ও পা দুটো ফাঁক করে দিল, হয়তো ভেবে ছিলো আমি তক্ষুণি গুদে বাঁড়া ঢুকিয়ে চুদবো ।

কিন্তু আমি জানতাম কাকিমাকে গরম না করে চুদলে আরাম বেশি পাবো না আর তাছাড়া কাকিমাও যদি চুদিয়ে মজা না পায় তাহলে আর কোনো দিন হয়তো চুদতে দেবে না সহজে।

আমি প্রথমে ওর হাত দুটো ধরে মুখের উপর থেকে সরিয়ে মাথার ওপর ধরলাম। কাকিমাকে দেখতে খুব সুন্দর নয় তাই ওর কপালে বা চোখে কিস করতে ইচ্ছে হলো না।আমি সোজা ওর উপরের ঠোঁটটা চুসতে শুরু করলাম।

একটু পরে কাকিমা ও আমার নিচের ঠোঁটটা চুসতে শুরু করলো। কিছুক্ষণ পরে আমি ওর নিচের ঠোঁটটা চুসতে শুরু করলাম আর সঙ্গে মাই টিপতে থাকলাম। অনিতা আস্তে আস্তে গরম হচ্ছে বুঝতে পারলাম। আমি এবার ঠোঁট ছেড়ে ওর গলায় কিস করতে শুরু করলাম আর গুদে আংলি করছিলাম। ও বাঁ হাতে আমার চুলের মুঠি ধরে ডান হাত দিয়ে পিঠে খামচে ধরছে আর শিৎকার করছে। এরকম কিছুক্ষণ চলার পর হটাৎ এক ধাক্কায় আমাকে ওর উপর থেকে সরিয়ে দিল।

আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম “কি হলো কাকিমা ?”

অনিতা বলল, ” তোর কাকুর ছবিটা এই ঘরেই আছে, আজ থেকে আটাশ বছর আগে এই খাটেই আমাদের ফুলশয্যা হয়েছিলো , ওর সামনে আমি এসব করতে পারবো না।”

আমার মাথা গরম হয়ে গেলো কিন্তু ওর ইমোশন নষ্ট করে লাভ নেই ভেবে জিজ্ঞাসা করলাম, ” ঠিক আছে তাহলে ঐ ঘরে চলো, মেঝেতে শুয়ে আমরা করি আর না হলে কাকুর ছবিটা ঐ ঘরে রেখে আসি“।

অনিতা বলল, ” আমরা দুজনেই বৃষ্টিতে ভিজেছি এখন মেঝেতে শূলে ঠান্ডা লেগে যেতে পারে তার চেয়ে তুই তোর কাকুর ছবিটা ঐ ঘরে রেখে আয়।”

অনিতার কথায় আমার মাথা ঠান্ডা হল। আমি কাকুর ছবিটা পাশের ঘরে রেখে এলাম।

অনিতা বলল, ” চয়ন আটটা বাজতে যায়, যা করবি তাড়াতাড়ি কর, এরপর আমাকে রান্না করতে হবে।” আয় শুরু কর নে এবার ঢোকা ।একটু আস্তে আস্তে ঢোকাবি ।অনেক বছর চোদাচুদি করিনি শুধু আঙুল ঢুকিয়েছি ।আমি বললাম, “আজ কোনো রান্না তোমায় করতে হবে না, আমি হোটেল থেকে খাবার আনিয়ে দেবো। আজ দশটা অবধি তোমায় চূদবো।”

আমি খাটে উঠতে অনিতা আবার পা ফাঁক করে দিলো । আমি ওর দুপায়ের ফাঁকে নীলডাউন হয়ে বসে গুদের চেরায় আমার বাঁড়াটা রেখে চাপ দিলাম।যেহেতু কাকিমার এতোদিন ধরে গুদ খিঁচিয়ে চলেছে তাই মুন্ডিটা অনায়াশেই ঢুকে গেলো। কিন্তু আমার এই মোটা আট ইঞ্চি মোটা বাঁড়ার পুরোটা গুদে একবারে নেওয়া সোজা নয়। এবার যখন আমি বাঁড়াটা পুরো ঢোকানোর জন্য জোরে ঠাপ দিলাম কাকিমা ” ও বাবাগো, মরে গেলাম রে” বলে চিৎকার করে উঠল।”

আমি বললাম, ” কি হলো গো, লাগলো নাকি?”কাকিমা বলল, ” এতো মোটা বাঁড়া আমি নিতে পারবো না, আমার গুদ ফেটে যাবে। তুই বার করে নে, আমি তোর বাঁড়া চুষে দিচ্ছি।”

আমি বললাম, ” তোমার গুদ এতো বছর উপোসী আছে, তাই একটু লাগছে, দেখো একটু পরেই আরাম লাগবে“।

এবার আমি কাকিমার উপর শুয়ে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম ও ওর ঠোঁটে কিস করতে থাকলাম। বয়সের কারণে গুদ আলগা হবে ভেবেছিলাম কিন্তু গুদ এই বয়সেও খুব টাইট আর রসালো আছেগুদের ভেতরটা আগুনের মতো গরম আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।

কিছুক্ষণের মধ্যেই কাকিমা আরাম পেতে শুরু করলো আর আমার ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে বললো,“তুই ঠিকই বলেছিলি, আমার এখন খুব আরাম লাগছে, খুব সুখ পাচ্ছি আজ এতোবছর পরে আমি এতো আরাম পাচ্ছি রে।”দে দে ঘন ঘন ঠাপ মারতে থাক থামবি না ঠেসে ঠেসে ঠাপ দিয়ে যা

আমি বললাম, ” আমি যেমন যেমন বলবো সেরকম যদি তুমি করতে পারো তাহলে আরো আরাম পাবে।” ঘপাঘপ ঠাপিয়ে যাচ্ছি ।

কাকিমা বললো,” তুই যাকে নিয়ে ওখানে গিয়েছিলিস, সেটা কেরে?” ওকে তুই চুদিস ?????????

আমি বললাম,” ও রেখা, আমার অফিসে কাজ করে, মাঝে মাঝে আমায় দিয়ে চোদায়। আজ ভালো করে চুদতে পারিনি ওর বরের ফোন এসে গিয়েছিল বলে।”আমি এবার ঠাপানোর স্পিড বাড়াতে লাগলাম আর কাকিমাও জোরে জোরে শিৎকার শুরু করলো।

কিছুক্ষণ পরে ওর শরীরটা শক্ত হয়ে গেলো ও হঠাত কাকিমা তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠে ওর গুদের পাপড়ি দিয়ে খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে ধরেএকটা ঝাকুনী দিয়ে গুদের রস ছেড়ে দিলো ।

আমারও সময় হয়ে এসেছিল। গুদের কামড়ে আমার তলপেট ভারি হয়ে এলো গা সিরসির করছে বুঝলাম মালটা ফেলেতে হবে

ঠাপ মারতে মারতে কানে ফিসফিস করে বললাম

আহহহহহ কাকিমা আমার বেরোবেভেতরে ফেলে দিই ????? তোমার অসুবিধা নেই তো ???কাকিমা চমকে ভয়ে শিউরে উঠে বললো

না না তুই বাইরে ফেলে দে । ভেতরে ফেলবি না ।সর্বনাশ হয়ে যাবে“আমার এখনও রেগুলার মাসিক হয়, তুই ভেতরে ফেললেই পেটে বাচ্ছা এসে যাবেতখন আমি কি করবো, তুই কি আর স্বীকার করবি যে তোর বাচ্ছা?”তুই বাইরে ফেলে দে প্লীজ কাকিমার গলায় অভিমানের সুর।

আমি বললাম, ” কাকিমা ভেতরে না ফেললে আসল সুখটা আমরা দুজনেই পাবোনাতাছাড়া আমার বাইরে ফেলতে একদম ভালো লাগে নাআজ আমি তোমার ভেতরেই ফেলছি প্লীজ তুমি বাধা দিওনাতুমি কোনো চিন্তা কোরোনা আমি তোমাকে ভালবাসি তোমাকে আমি বিপদে ফেলবো নাআমি তোমায় চোদার পর আইপিল খাইয়ে দেবো। তোমার পেটে বাচ্ছা আসবে না। কোনো ভয় নেই তোমার ।বলেই আমি আরো জোরে জোরে ঠাপ মারতে লাগলাম

কাকিমা এবার একটু হেসে আমাকে নিজের বুকে টেনে নিয়ে বললোশয়তান কোথাকার সেই আমার ভেতরেই ফেলবি কথা শুনেবি না তুইঠিক আছে তুই ভেতরেই ফেলে দে তবে আমাকে কোনো বিপদে ফেলে চলে যাসনাআমার পেট হয়ে গেলে আমি যে কাউকে মুখ দেখাতে পারবোনা ।

আমি এবার কাকিমার মাই গুলো টিপতে টিপতে ঠাপ মারতে মারতে বললাম আমি তোমাকে খুব ভালবাসি কাকিমা আমি তোমাকে কখনো ছেড়ে যাবো না আর তোমাকে কোনো বিপদে ফেলেবো নাবিশ্বাস করো আমাকেকাকিমা আমাকে বুকে জড়িয়ে ধরে ঘনঘন তলঠাপ দিতে থাকলো

এবার আমি গোটা দশেক লম্বা লম্বা ঠাপ মারতে মারতে বাড়াটা গুদের গভীরে চেপে ধরে কেঁপে কেঁপে উঠলামকাকিমার গুদের ভিতরে বাচ্ছাদানিতে বাঁড়ার মুন্ডিটা ঢুকে আটকে গিয়ে ঝলকে ঝলকে গরম গরম ঘন বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম

আমার গরম গরম বীর্য কাকিমার বাচ্ছাদানিতে পরতেই কাকিমা আমাকে আরো জোরে চেপে ধরে গুদের পেশী দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরে গুদের ঘোলাজল খসিয়ে দিলোআহহহহহহহহ বাঁড়াতে আমি গুদের পাপড়ি দিয়ে কামড়টা স্পষ্ট বুঝতে পারছিগুদ খপখপ করে খাবি খেতে খেতে কামড়ে কামড়ে ধরছে বাড়াটাকেগুদের এই কামড়ে ধরাটা আমার খুব প্রিয় জিনিসএই সময়টা খুব আরাম হয় আমার

আমার গরম গরম বীর্য গুদে নিয়ে কাকিমাও যেন পরম তৃপ্তি পেলোকাকিমার মুখে লাজুক হাসিআমি শরীর এলিয়ে দিয়ে কিছুক্ষণ কাকিমার বুকের উপরেই শুয়ে রইলাম।

কাকিমা আমার মাথায় পিঠে হাত বুলিয়ে দিতে দিতে জিজ্ঞাসা করল, ”এই চয়ন তোর ভালো লেগেছে?”আরাম পেয়েছিস তো বাবাআমি তোকে সুখ দিতে পেরেছিতো ?????????

আমি বললাম, ” খুব ভালো লেগেছে গো কাকিমা ।এতো সুখ আমি আগে চুদে কখনো পায়নি ।একটু রেস্ট নিয়ে নিই তারপর আবার করবো তোমাকে ।কাকিমা তোমার কেমন লাগল গো?” আরাম পয়েছো তো নাকি ??

কাকিমা বলল, ” আমিও খুব আরাম পেয়েছিরে,তোর মালটা ভেতরে পড়তে আমি খুব খুব সুখ পেয়েছিমালটা একদম আমার ছেলের ঘরে ফেলেছিস ।তাই খুব ভয় লাগছে যে এই বয়েসে পেটে যেন বাচ্ছা না চলে আসে“।পেট হয়ে গেলে আমি কি করবো চয়ন ??????

আমি বললাম, ” তুমি আমায় বিশ্বাস করো, কিচ্ছু হবে না, এখন প্রাণ ভরে আদর খাও সোমবার সকালে দোকানে যাওয়ার আগে আই পিলটা খেয়ে নেবে“।কাকিমা বললো, ” সোমবার কেনো, কাল সকালেই তুই আমায় ওষুধটা কিনে দিস আমি খেয়ে নেবো“।

আমি বললাম, ” কাল রাত্রিরে আমি তোমার সাথে থাকব, আজ বলে আসিনি তাই বাড়ি ফিরতে হবে কিন্তু আমি কাল বিকেলেই তোমার কাছে চলে আসবো আর সারারাত তোমায় চূদবো।”

কাকিমা বললো ” আচ্ছা ঠিক আছে সে কাল দেখা যাবে এখন ছাড়, আমি একটু চা করে নিয়ে আসি” তুই ওঠ আমার ওপর থেকে

এই বলে কাকিমা আমাকে বুকে ঠেলা দিতে আমি হাতে ভর দিয়ে উঠতেই গুদ থেকে বাড়াটা পুচ করে আওয়াজ হয়ে বেরিয়ে এলোবাঁড়াটা বেরিয়ে আসতেই গুদ থেকে হরহর করে ঘন রস আর বীর্য বেরিয়ে এলো

কাকিমা সঙ্গে সঙ্গে গুদের ফুটোতে এক হাত দিয়ে চেপে ধরে বললোইসসসসসস কতোটা ফেলেছিস দেখকি ঘন থকথক করছেরেতুই মানুষ না গাধারে ?????এতোটা মানুষের বেরোয় আজ দেখলাম ইসসসসযাহহহ বিছানার চাদরটা ধুয়ে দিতে হবেতুই আগে বললে পাছার তলায় একটা ছেঁড়া নেকড়া পেতে দিতাম তাহলে তো বিছানাটা নোংরা হতো নাএই বলে গজগজ করতে করত গুদে হাত দিয়ে চেপে ধরে লাংটোহয়েই বাথরুমে ঢুকে গেলোতিন মিনিট পর বের হয়ে রান্না ঘরে গেল চা করতে।

আমি ও ওর পেছন পেছন গিয়ে ওর মাই টিপতে শুরু করলাম আর পিঠে ও ঘাড়ে কিস করতে থাকলাম। কাকিমা বললো আবার শয়তানিশুরু করেছিস ???? এই তো করলি একটু রেস্ট নিয়ে নে ।

কিন্তু আমি জানি কাকিমা পুরো ব্যাপারটাই উপভোগ করছিলো ।

এতদিন ও শুধু গুদ খিঁচিয়েই শান্তি পেয়েছিল কিন্তু এই বয়েসে এসেও ছেলের বয়সি ছেলের থেকে যে এরম চোদন খাবে স্বপ্নেও ভাবিনি। চা বানানো শেষ হলে একটা কফি মগে পুরো চা টা ঢালতে বললাম। কাকিমা বললো, “কেনো তুই খাবি না?”

“আমরা দুজনে এক কাপেই চা খাবো” এই বলে আমি কাকিমাকে কোলে তুলে নিয়ে ঘরে এলাম,

প্রথমে আমি খাটে বসে কাকিমাকে টেনে কোলে বসিয়ে নিলাম। চা খাওয়া শেষ হলে আমি কাকিমাকে বাঁড়া চুসতে বললাম। কাকিমা কুড়ি বছর ধরে ওর বসের বাঁড়া চুসছে ফলে ভালই জানে কেমন করে আরাম দিতে হয়।

প্রথমে আমি শুয়ে শুয়েই বাঁড়া চোষাচ্ছিলাম কিন্তু বীর্য বেরোবে মনে হওয়াতে আমি উঠে দাঁড়ালাম আর কাকিমা আমার সামনে বসে বাঁড়া চুসতে থাকল। আমি এবার কাকিমার চুলের মুঠি ধরে মুখ চোদা করতে থাকলাম। দশ মিনিট পর আমারবীর্য বের হবে বুঝতে পেরে আমি বাঁড়াটা কাকিমার মুখে চেপে ধরলাম, যাতে ও মুখ না সরাতে পারে আর হলোও তাই আমার একগাদা থকথকে বীর্য বের হলো যেটা সবটাই কাকিমা গিলতে বাধ্য হলো।

আমি কাকিমার মুখে থেকে বাঁড়াটা বের করতে কাকিমা বললো, ” তুই যা বলছিস আমিতো শুনছি তাও কেন এরকম করছিস? আমিতো তোকে কোনো কিছুতে বাঁধা দিচ্ছিনা, প্লিস জোর করে করিস না, যা করবি আস্তে আস্তে কর।”

” সরি ভুল হয়ে গেছে, কাকিমা অ্যাকচুয়ালি আমার খুব সেক্স উঠে গিয়েছিল বলে কনট্রল করতে পারিনি, আমায় ক্ষমা করে দাও, আমি ইচ্ছে করে তোমায় কষ্ট দিতে চাইনি” এই বলে আমি কাকিমাকে দাঁড় করালাম।কাকিমা বললো, ” চয়ন আমার এই সব পাপের কথা তুই কোনোদিন কাউকে বলিস না, তুই আমার ছেলের মতো আর বাবুর বন্ধু হয়ে আমাকে চুদছিস।বাবুর কানে যদি এই কথা যায় তাহলে আমার মরা ছাড়া আর কোনো পথ থাকবে না“। কাউকে এইসব বলবিনা সোনা আমার

এইসব ফালতু কথা শুনে আমার মেজাজ বিকরে যাচ্ছিল, কোথায় এতদিন পরে নরম গরম গুদে এরকম মোটা বাঁড়া পেয়েছে তার আনন্দ উপভোগ না করে বালের মতো কথা বলছে।

আমি ভেবেছিলাম যে একটু ভালবাসা দিয়ে চুদবো কিন্তু এ মাগী সেরকম নয় তাই ঠিক করলাম বেশি কথা না বলে তাড়াতাড়ি আর একবার চুদে বাড়ি যাই দেরি হয়ে যাচ্ছে ।

আমি বললাম “তুমি খাটের সাইডে হাঁটু মুড়ে বসো“।

কাকিমা আমার আজ্ঞা পালন করলো। ন‘টা বেজে গেছে তাই ঠিক করলাম আর দুবার চুদেই বাড়ি চলে যাবো। আমি বাঁড়াটা কাকিমার গুদে সেট করলাম। ও এতক্ষণ ভুল ভাল বকছিলো বলে গুদে রস শুকিয়ে গিয়েছিল। আমি একটু চাপ দিয়ে প্রথমে মুন্ডিটা ঢোকালাম আর তার পর ঘন ঘন ঠাপানো আরম্ভ করলাম।

কাকিমা আঃ আঃ আঃ করে চিৎকার করতে লাগলো আমি ওর কোনো কথায় কান না দিয়ে কোমর ধরে ঠাপিয়ে চললাম, আমি না থেমে ভজভজ পচ পচ করে ঠাপিয়ে চললাম, ততক্ষণে কাকিমার গুদের রস বেরতে শুরু হয়ে গিয়েছিলো।

আমি উদ্দাম বেগে চুদে যাচ্ছি আর কাকিমা বালিসে মুখ গুঁজে শিৎকার করতে করতে চোদন খাচ্ছে

মিনিট দশেক লম্বা লম্বা ঠাপে ঠাপানোর পর হটাৎ কাকিমার শরীর কেঁপে উঠল, গুদ হঠাৎই টাইট হয়ে বাঁড়াটাকে কামরে কামরে ধরলো ।দেখলাম কাকিমা মুখ গুঁজে গোঁ গোঁ করে দু হাতে চাদরটা খামচে ধরলো তারপর তলঠাপ দিতে দিতে পাছাটা দুচারবার ঝাকুনী দিয়ে চুপ হয়ে গেলো

আমি বাঁড়ায় গরম গরম রসের ধারা অনুভব করলাম,হরহর করে বাঁড়ার গা বেয়ে গুদে থেকে টপে টপে পরছে ।মানে কাকিমা গুদের জল ছেড়ে দিলো আর আস্তে আস্তে বিছানাতে নেতিয়ে পরলোআমি বাঁড়াতে আবার সেই সুখের কামড়ে কামড়ে ধরাটা টের পেলাম ।

আমার তখনও বীর্য বের হয়নি বলে আমি ঠাপিয়ে চললাম,আরো মিনিট পাঁচেক লম্বা লম্বা ঠাপ মারতেই আমারও বাঁড়ার মাথাটা শিরশির করে উঠলোবাঁড়াটাকে গায়ের জোরে একটা লম্বা ঠাপ দিয়ে কাকিমার কোমরটা শক্ত করে ধরে গুদে চপে ধরলামবাঁড়াটা গিয়ে একটা মাংসল জায়গায় ঠেকলোকাকিমা হঠাত পাছাটাকে পিছনে ঠেলে একটু তুলে তুলে ধরলোতারপর আমার বাড়ার মুন্ডিটা ভিতরে কোথাও যেন আটকে গেলো আর বের হচ্ছেনা সেখান থেকেকাকিমা অক অক আহহ করে উঠলো মুন্ডিটাকে যেনো ভিতরের নরম মাংসল কিছু দিয়ে চুষছেবুঝলাম ওটা কাকিমার বাচ্ছাদানির মুখযেখানে বীর্য ঢুকলে মেয়েদের পেটে বাচ্চা এসে যায় ।

আর ধরে রাখতে পারলাম নাবাড়াটা কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে দমকে দমকে এককাপ ঘন গরম গরম বীর্য দিয়ে কাকিমার গুদ ভাসিয়ে দিলো ।

কাকিমার বাচ্ছাদানিতে চিরিক চিরিক করে গরম গরম বীর্য পরতেই কাকিমা আবার কঁকিয়ে উঠে পাছা ঝাকুনী দিয়ে বাড়াটা কামড়ে কামড়ে ধরে গুদের ঘোলাজল খসিয়ে দিলো ।

এইভাবেই আমি আরো কিছুক্ষণ দাঁড়িয়ে রইলাম যাতে পুরো বীর্যটাগুদের গভীরে ঢুকে যায়।আহহ একেই বলে চরম সুখ যা আমি এই কাকিমার গুদের গভীরে আজ পেলাম ।

বাঁড়া একটু নরম হলে কাকিমার পাছাটা ছেড়ে দিয়েনেতানো বাঁড়াটা আস্তে করে টেনে বের করে নিলাম।পুচ করে আওয়াজ হয়ে বেরিয়ে এলোআর সঙ্গে সঙ্গে গুদের ফুটো দিয়ে হরহর করে রস আর থকথকে বীর্য বেরিয়ে এলো

কাকিমা ধপাস করে বিছানায় বসে জোরে জোরে হাঁফাতে লাগলোআমি কাকিমাকে বুকে টেনে নিয়ে বললামকাকিমা কেমন লাগলো ? আরাম পেলে ???? শান্তি হয়েছে তো নাকি? ???কাকিমাও আমাকে জড়িয়ে ধরে বুকে মাথা রেখেহালকা একটা কিল মেরে বললো হাঁ খুবববব আরাম পেয়েছিরেকিন্তু তুই খুব খুব বদমাইশ ছেলেআবার ভেতরে ফেললিএবার তো বাইরে ফেলতে পারতিস ???????উফফফফফফ তুই না একটা পাজী ছেলে

তুই জানিস না যে আমার এখন মাসিকের বারোদিন চলছে ।এমনি এখন আমার বিপদ সময় আর তুই আমার বাচ্ছার ঘরে তোর ঘন থকথকে এককাপ করে মাল ফেলেই যাচ্ছিসউফফফফ মাগো প্রতিবারেই তুই এককাপ করে ফেলছিসকি খাসরে তুই? ???? আর এতো গরম গরম ঘন মাল আসছে কোথায় থেকে? ?হে ভগবানআজ যদি আমি ওষুধ না খাই নির্ঘাত আজইআমার আমার পেটে বাচ্চা এসে যাবেএই চয়ন আমার খুব ভয় লাগছে রে তুই আমায় গর্ভ নিরোধক ওষুধটা এনে দিবিতো????কিরে চয়ন বল ?????

আমি কাকিমার মাই গুলো টিপতে টিপতে বললামউফফফফ বাবা তোমাকে বললাম তো আমি আই পিল এনে দেবোওটা চোদার পর তিনদিনের মধ্যে খেলে আর পেটে বাচ্চা আসার ভয় থাকেনা বুঝলে আমার সোনা কাকিমা । তোমি খয়ে নিও ঠিক আছে? ?????ভয় পেয়োনা কিচ্ছু হবে না আমি আছি তো নাকি??

এই বলে আমি কাকিমাকে ঠেলে সরিয়ে দিয়েপ্যান্ট জামা পরতে শুরু করলামকাকিমা দেখে বললো, এই চয়ন তুই” জামা পান্ট পড়ছিস কেনো, আর চুদবি না?” বাড়ি চলে যাবি নাকি ???????

আমি সেই কথার কোন উত্তর না দিয়ে বললাম, ” তুমি কি বিরিয়ানি খাবে? আমি এনে দিচ্ছি, এরপর আর পাওয়া যাবে না ।রাত হয়ে যাচ্ছে তারাতারি বলো ।কাকিমা বললো যা নিয়ে চলে আয় তাহলে আমি ততোক্ষন পরিস্কার হয়ে চাদরটা পাল্টে দিইইস চাদরের কি অবস্থা করেছিস দেখ সব জায়গাতেই ঘন মালে ভর্তি ।আমি কাকিমার কথা শুনে হেসে বেরিয়ে গেলাম

আমি এক প্যাকেট বিরিয়ানি ও একটা ওষুধ দোকান থেকে একটাআইপিল আর এক পাতা মালা ডি নিয়ে নিলামকারন আমার কন্ডোম একদম পছন্দ নয়আর আমার মহিলাদের গুদে বাঁড়া ঠেসে মালটা ভেতরে ফেলতে খুব ভালো লাগেগুদ থেকে বাড়া বের করে মাল বাইরে ফেলা আমি একদম পছন্দ করি না ।এরপর কাকিমাকে রোজ নিয়ম করে মালা ডি ট্যাবলেট খাইয়ে চুদবো তাহলে আর পেট হবার নো টেনশন । নিশ্চিন্তে চোদা যাবে

ভাবতে ভাবতে আমি কাকিমার বাড়িতে ফিরে এলাম। সাড়ে ন‘টা বেজে গেছে, ।বৃষ্টি আরো বেশ জোরেই হচ্ছে।আমি কাকিমার দরজায় টোকা দেওয়াতে কাকিমা আসছি দারা বলে একটা পাতলা নাইটি পরে এসে দরজা খুললো।দেখে বুঝলাম যে নাইটির ভিতরে ব্রা পেন্টি কিচ্ছু নেই ।

যাইহোক আমি বিরিয়ানি আইপিল আর মালা ডি ট্যাবলেটটা হাতে দিয়ে বললাম, “বিরিয়ানিটা খেয়ে এই আই পিল ওষুধটা খেয়ে নিও,আর মালা ডি ওষুধটা দেখিয়ে বললাম এটা জেনে নিয়ে রোজ একটা করে নিয়ম মাফিক খাবে ।তাহলে আর তোমার পেটে বাচ্ছা আসবে না বুঝলেঅনেক রাত হলো । এবার আমি আসছি

কাকিমা আমার কথায় অবাক, বুঝতে পারলো নিজের কোথাও একটা ভুল হয়েছে।আমার হাত ধরে টানলো আর বলল ”আগে ঘরের ভেতরে আয় কথা আছে “।আমি বসার ঘরে বসলাম।এখানে নয় “শোয়ার ঘরে আয়” বলে কাকিমা বিরিয়ানি , আইপিল আর মালা ডি ওষুধটা টেবিলে রেখে চলে গেলো ।

আমি অনিচ্ছা সত্বেও গেলাম।গিয়ে দেখলাম কাকিমা নাইটি খুলে ফেলেছে, চোখে জল,আমায় বলল,” জামা প্যান্ট খোল,” আয় আমার কাছে আয়

আমি জামা পান্ট না খুলেই বললাম,” কি বলবে বলো, বাড়ি যাবো,দেরি হয়ে যাচ্ছে।”

কাকিমা এসে আমায় জড়িয়ে ধরে কাঁদতে শুরু করলো, বললো, ” আমার ভুল হয়ে গেছে, আমি তোকে কষ্ট দিতে চাইনি। প্লিস আমায় ক্ষমা করে দে। আর আমি তোকে কোনো বাজে কথা বলবো না তুই আমায় ছেড়ে যাসনা প্লিস।

” কাকিমার চোখের জলে আমার অভিমান ধুয়ে গেলো, আমিও ওকে বুকে জড়িয়ে ধরলাম আর বললাম, ” আমি তোমায় আনন্দ দিতে চেয়েছিলাম কিন্তু তার বদলে আমি তোমায় কষ্ট দিয়ে ফেলেছি, তাই আর কিছু করবো না।”

এই কথা বলার সময়ই কাকিমা আমার পান্ট খুলে দিয়েছিল। আমার কথা শেষ করতে না করতেই কাকিমা আমার বাঁড়াটা মুখে নিয়ে চুসতে শুরু করে দিয়েছিল।এবার আমি জামা আর পান্টটা খুলে ফেললাম।বুঝলাম আর একবার আমার মালটা কাকিমার ভেতরে ফেলার গ্রীন সিগন্যাল পেলাম ।এটা আমি নিশ্চিত যে আমার মোটা বাড়া দিয়ে চুদিয়ে শেষে গরম গরম মালটা গুদে টেনে নিয়ে কাকিমা খুব সুখ পেয়েছেতা নাহলে কাকিমা এখন এই ডেঞ্জার পিরিয়ড এর সময়আমাকে মাল ভেতরে ফেলা তো দুরের কথা হয়তো চুদতেই দিতোনা

যাইহোক কাকিমার চোষার কায়দায় আমার বাঁড়া আবার দাঁড়িয়ে গেলো। আমি কাকিমাকে থামিয়ে দিয়ে দাঁড় করালাম। আর বললাম, ” বিরিয়ানিটা আগে খেয়ে নাও তারপর আবার চুদবো তোমায়।” আমি আছি এখন চলে যাচ্ছি না । নাও খেয়ে নাও ।

কাকিমা বলল, ” না আগে প্লিস তোর কাছে চোদা খাই তারপর বিরিয়ানি খাবো।

এখানে একটু বলে রাখি ” কাকিমার শরীরের মধ্যে পোঁদটা খুব ভালো, খুব লোভনীয়ো গোল গোল অনেকটা অর্ধেক কলসির মতো। পোঁদ মারাটা আমার বরাবরের ফ্যান্টাসি, তাই কাকিমার ভরাট পোঁদটা দেখে লোভে মারতে ইচ্ছে হলো।

আমি পোঁদে হাত বুলিয়ে কাকিমাকে বললাম,” কাকিমা আমার পোঁদ মারতেও খুব ভালো লাগে, তোমার পোঁদটা খুব সুন্দর, প্লিস আমায় তোমার পোঁদ মারতে দেবে?”

অনিতা বললো, ” আমি আগে কোনোদিন পোঁদ মারাইনি, তুই বল আমায় কি করতে হবে, আমি সেরকম করছি।”লাগবে নাতো?শুনেছি পোঁদ মারলে খুব লাগে ।অবশ্য পরে নাকি খুব আরামও হয়

আমি কাকিমাকে খাটের ধারে ডগ্গী পোসে বসতে বলে ভেসলিণ আছে কিনা জিজ্ঞাসা করলাম। কাকিমা ড্রেসিং টেবিলে রাখা ভেসলিনের কৌটোটা দেখিয়ে দিল। আমি বেশ কিছুটা ভেসলিণ নিয়ে এসে কাকিমার পুটকিতে ও আমার বাঁড়ার মুন্ডিতে লাগিয়ে নিলাম। কোনোদিন পোঁদ না মারানোর ফলে কাকিমার পোঁদের ফুটোটা অনেক ছোটই ছিলো।আমি কাকিমার পাছা দুটো ফাঁক করে ধরতে বললাম আর নিজে বাঁ হাতের দু আঙ্গুল দিয়ে পুটকির মুখটা ভাল করে খুলে ডান হাতে আমার বাঁড়াটা ধরে চাপ দিলাম।

ব্যথায় কাকিমা দুহাত ছেড়ে দিয়ে বিছানার চাদর খামচে ধরল। ভেসলিন থাকার জন্য মুন্ডির অনেকটাই ঢুকে গিয়ে ছিল।

কাকিমা বললো,” চয়ন খুব লাগছেরে।” বের করে নে

আমি বললাম, ” প্রথমবার নিচ্ছো তো তাই লাগছে, একটু পরে ঠিক হয়ে যাবে ।” আমি আরো কিছুটা ভেসলিণ বাকি বাঁড়াতে লাগিয়ে নিলাম আর চাপ দিলাম। বাঁড়াটা আস্তে আস্তে কাকিমার পোঁদে ঢুকছে আর কাকিমা আআআ…… করে চিৎকার করছে।

পুরো বাঁড়াটা কাকিমার পোঁদে ঢুকলো না। একটু বেশি স্বাস্থ্যবতী মহিলা নাহলে আমার বাঁড়ার পুরোটা ঢোকে না। আমি কিছুক্ষণের জন্য কাকিমাকে দম নিতে দিলাম। ঘড়ির দিকে তাকিয়ে দেখি পৌনে দশটা বেজে গেছে।কাকিমাকে জিজ্ঞাসা করলাম,“কাকিমা এবার ঠাপানো শুরু করবো? তুমি নিতে পারবে তো?”

কাকিমা বললো, ” হ্যাঁ নিতে পারবো কিন্তু একটু আস্তে আস্তে ঠাপাস“।

আমি এবার আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম, কাকিমাও আরাম পেয়ে শিৎকার শুরু করলো। আমি এবার অনেক যত্ন করে ঠাপাছিলাম, মাঝে মাঝে কাকিমার ফোলা ফোলা দুধ গুলো আয়েষ করে জোরে জোরে টিপছিলাম আর ওর পিঠে কিস করতে করতে কামড়াছিলাম।কাকিমা আবার গরম হয়ে উঠল। আমি পোঁদে ঠাপ দেওয়া বন্ধ করে কাকিমার গুদে আঙ্গুল দিলাম। গুদ রসে ভিজে গেছে, আমি গুদ খিঁচতে শুরু করলাম।

মিনিট তিনেকের মধ্যেই কাকিমা জল ছেড়ে আমার হাত ভরিয়ে দিল। আমি গুদের রস গুলো ওর পাছায় মাখিয়ে দিলাম। কাকিমা আবার আমায় ঠাপাতে বলল। আমিও ঠাপ দিতে থাকলাম।আমারও বেরিয়ে যাবে মনে হলোবললাম কাকিমা মালটা পোঁদের ভেতরে ফেলে দিই? ????কাকিমা মুখ ঘুরিয়ে কাঁপতে কাঁপতে বললো না না পোঁদে নয় আমার গুদেই ফেল । গুদেই তোর মালটা নিতে খুব ভালো লাগছে

আমি বাঁড়াটা বের করে নিয়ে বললামঠিক আছে কাকিমা তাহলে চিত হয়ে শুয়ে পরোতোমার বুকে শুয়ে মাই টিপতে টিপতে মালটা ভেতরে ফেললে তবেই তুমি আরাম পাবে ।কাকিমা সঙ্গে সঙ্গে চিত হয়ে শুয়ে দুপা ফাঁক করে দিলো

আমি কাকিমার বুকে উঠতেই কাকিমা আমার বাঁড়াটা ধরে গুদের ফুটোতে সেট করে দিয়ে বলল আয় আমার মাই টিপতে টিপতে ঠাপাবি আর যতক্ষন না তোর পুরো মালটা বেরোবে ততক্ষণ তুই আমার মাই টিপতে টিপতে জোরে জোরে ঠাপাতে থাকবি । থামবি না একদমআমি এক ঠাপে বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে শুরু করতেই কাকিমা ওর দুইপা দিয়ে আমাকে আরো জোরে চেপে ধরলোজোরে জোরে ঠাপ মারতে পচ পচাত পচাত পচাত পচাত পচ পচাত পচাত আওয়াজ হতে থাকলোবেশ কিছুক্ষন পর আমার সময় হয়ে এসেছিলোবললাম কাকিমা এবার বেরোবে উফফফফ

কাকিমা বলল ভেতরে ফেলে দেআমার বাচ্ছার ঘরে ফেলবিওখানে গরম গরম মালটা পরলে আমার খুব ভালো লাগছেআহহহহহ দে দে জোরে জোরে দে থামবি না ঠাপাতে থাক বলেকাকিমা গুদের পেশী দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরে তলঠাপ মারতে মারতে গুদের জল খসিয়ে দিলো ।

কাকিমার গুদের মরণ কামড়ে আর পারলাম নাআমি বাঁড়াটা কাকিমার গুদের গভীরে ঠেসে ধরে একদম বাচ্ছাদানিতে বাঁড়ার মুন্ডিটা ঢুকিয়ে দিয়ে কাঁপতে কাঁপতেঝলকে ঝলকে গরম থকথকে বীর্য ফেলে কাকিমার দুধ টিপতে টিপতে নেতিয়ে গিয়ে ওর বুকে মাথা রেখে এলিয়ে পড়লাম ।উফফফফফফ কি শান্তি

কাকিমার গুদে বাচ্ছাদানিতে গরম মাল পরতেই কাকিমা চোখ বন্ধ করে নিজের ঠোঁট কামড়ে ধরে তলঠাপ দিতে দিতে শিউরে শিউরে উঠে গুদ দিয়ে বাড়া খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে গরম রসের ধারা দিয়ে চান করিয়ে নেতিয়ে পরলো ।

বাঁড়া নরম হতে আমি গুদ থেকে বাঁড়া বের করে নিয়ে কাকিমার পাশে শুয়ে পরলামকাকিমা গুদ দিয়ে হরহর করে রস আর বীর্য বের হয়ে আসেছেকাকিমা গুদটা দেখে এক হাত দিয়ে গুদের ফুটো চেপে ধরে আমার দিকে তাকিয়ে মুচকি হেঁসে বললো ইসসস আবার এককাপ ফেললি বাব্বা কত্তো বেরোয়রে উফফতোর বিচিকে গড় করি বাব্বা তুই পারিস ও বটে এই বলে হাসতে হাসতে পাশে রাখাএকটা ছেঁড়া নেকড়া দিয়ে গুদটা পরিষ্কার করতে থাকলো ।

ভালো করে নেকড়া দিয়ে গুদটা পরিষ্কার করে আমার বাঁড়াতে লেগে থাকা রসটা মুছতে মুছতে ফিসফিস করেকাকিমা বলল এই চয়ন“আজ রাত্তিরে তুই এখানে থাকতে পারবি না? কাল তো রবিবার ছুটি আছে বাড়িতে বলে থেকে যাতাহলে আজ অনেক রাত অবধি আমরা চোদাচুদি করতে পারতাম।”

আমি দেখলাম কাকিমা এখনো চোদন খাবে বলে পাগল হয়ে উঠেছে। আমি বাড়িতে ফোন করে বলে দিলাম আজ রাত্তিরে ফিরবো না।কাকিমা খুব খুশী হয়ে আমায় নিজেই কিস করতে শুরু করল। আমি বিছানায় চিৎ হয়ে শুলাম কাকিমা আমার উপরে উঠে বসল কাউ গার্ল পোসে।কাকিমা আমার বুকে গলায় কিস করছে আর নিজের গুদটা আমার তলপেটে আর বাঁড়ায় ঘসছে। ওকে একটু তুলে বাঁড়ার উপর বসিয়ে নিলাম।

কাকিমার গুদে এবার আমার বাঁড়াটা পরপর করে ঢুকে গেলো। গুদে বাঁড়া রেখেই আমি উঠে বসলাম ফলে কাকিমাও আমার কোলে বসে পরলো।আমি মজা করতে বললাম, ” অনিমেষকে ভিডিওকল করে দেখাই, তোর মা লাংটো হয়ে আমার কোলে বসে আদর খাচ্ছে।” কাকিমা কপট রাগ দেখিয়ে বলল,” খুব রস হয়েছে না তোর,অতো যদি রস হয় তো সেটা আমার গুদে ফেল।”আমি তো তোমার ভেতরেই ফেলছি আর কতো ফেলবোএবার আমার বিচি শুকিয়ে কাঠ হয়ে যাবে ।

এই শুনে আমরা দুজনেই হেঁসে উঠলাম। তারপর আমি তলঠাপ দিতে শুরু করলাম আর কাকিমাও আমার সাথে তাল মিলিয়ে ওপর থেকে ঠাপ দিতে থাকল।।বেশ কিছুক্ষণ চলল এই পোসে চোদা কিন্তু এই পোসে আমার মাল সহজে বেরোয় না। তাই একটু পজিশন চেঞ্জ করে কাকিমাকে বিছানায় চিত করে ফেললাম আর আমি নিলডাউন হয়ে কাকিমার বুকে শুয়ে মাই টিপতে টিপতে ঠাপাতে থাকলাম।

কিছুক্ষণ পরে দুজনেই একসাথে বীর্য আর রস ছেড়ে দিলাম। ডিনার করে আবার কাকিমাকে চুদলাম। সেই রাতে আরো তিনবার কাকিমাকে চুদেছিলাম। সারারাতই প্রায় কাকিমার গুদেই বাঁড়া রেখে ঘুমিয়ে ছিলাম। সকালে আরেকবার চোদার পর বাঁড়া ভালো করে চুসিয়ে বাড়ি ফিরে ছিলাম।।আর আসার আগে আইপিলটা মনে করে খাইয়ে এসে ছিলাম যাতে পেট না হয়ে যায়আর কাকিমাকে মালা ডি ওষুধটা দেখিয়ে নিয়ম করে খেতে বলেবাড়ি চলে এলাম

কাকিমার মতো একজন মাঝবয়সী বিধবা মহিলাকে একদিনেই এতোবার চুদে মালটা ভেতরে ফেলে আমি খুব ক্লান্ত হয়ে গিয়ে বাড়িতে এসে বাড়া ধুয়ে চান করে খেয়ে দেয়ে ঘুমিয়ে নিলাম ।

সন্ধ্যে বেলা কাকিমার সাথে আবার দেখা হয়েছিলো ।বলল এখনও পোঁদ আর গুদে ব্যথা করছে, হাঁটতেও কষ্ট হচ্ছে।আমি বললাম “আরাম পেয়েছিলে তো?” আর মালা ডি ওষুধটা খাওয়া শুরু করেছো তো নাকিকাকিমা একটু লাজুক হেসে বললো সে আর বলতেখাওয়া শুরু করে দিয়েছি ।তুই তো আর আমার কথা শুনবি নাবাইরে ফেলতে বললে সেই ভেতরেই ফেলবি ।শয়তান কোথাকারতোর জন্যই রোজ আমাকে খেতে হবেনাহলেই সর্বনাশ হয়ে যাবে ।আমি বললামআমার ভেতরে ফেললে তবেই খুব আরাম লাগে ।আচ্ছা কাকিমা একটা সত্যি কথা বলবে ????আমি গরম বীর্যটা তোমার ভেতরে ফেললে তোমার ভালো লাগে না? ???সুখ পাওনা তুমি বলো????

কাকিমা কথাটা শুনে আমার কাছে এসে ফিসফিস করে বললোসত্যি বলবো তোর গরম গরম বীর্য আমার ভেতরে নিতে খুব ভালো লেগেছে । ঐ সময়টা আমি প্রচন্ড সুখ পেয়েছে যা তোকে বলে বোঝাতে পারব না আমি তাইতো তোর দেওয়া ওষুধটা খাচ্ছি ।

তারপর বললো এই চয়ন ওষুধটা শেষ হয়ে যাওয়ার আগে আর একপাতা এনে দিস সোনা আমারভুলে যাসনা যেনো।আমি কথাগুলো শুনে হেসে বললাম আচ্ছা বাবা সময় মতো এন দেবো ঠিক আছে ???তারপর বললাম কাকিমা আবার কবে হবে ????কাকিমা হেসে বললো পরশু দিন দুপুরের দিকে চলে আয়আমার অফিশ ছুটি আছে দখবি তোর মন ভরিয়ে দেবো

আমি শয়তানি করে বললামআমিও মাল দিয়ে তোমার গুদ ভরিয়ে দেবোযাতে তোমার পেট হয়ে যায় সেটা টেস্ট করে দেখবো দেখি পেট হয় কিনা এই বলে হাসতে লাগলাম ।

এবার কাকিমা রেগে গিয়ে মুখ ভেংচে বললউমমমমমমম ঢং কি শক আমার পেট করবেশয়তান কোথাকার যা পালা এখান থেকে ।এই বলে কাকিমা একটু লাজুক হেসে যেতে যেতেবললো পরশু দিন দুপুরে চলে আসিস গরম গরম খাবার করে রাখবো মন ভরে খেয়ে যাস বুঝলি বলেই কাকিমা মিচকি হেসে বাড়ির দিকে রওনা দিলো

আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে কাকিমার ভরাট পোঁদটার দিকে তাকিয়ে ভাবলাম যে পরশু দিনটা কখন যে আসবে ।

আমি অপেক্ষায় রইলাম পরশু দিন আবার কাকিমাকে চোদার জন্য ।

সমাপ্ত

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment