পাশের বাসার ভাবী

যেদিনের কথা বলছি সেদিন কোন এক দাওয়াতে আমাদের বাসার সবাই বাইরে যায়। আমার পরের দিন পরীক্ষা ছিল তাই আমি আর গেলাম না। পড়ার নাম করে বাসায় রইলাম। কিন্তু একা একা ছিলাম তাই পড়তে ভালো লাগছিল না । আর আমার এটা প্রায় অভ্যাসে পরিণত হয়েছিল যে বাসায় একা থাকলে পিসিতে পর্ণ চালিয়ে পুরো নেংটা হয়ে ধোন খেচতাম আর মাল ফেলতাম। তো এদিনও এর ব্যতিক্রম হল না । পিসিতে পর্ণ চালিয়ে সব জামা কাপড় ছেড়ে নেংটা হয়ে আর সাথে নারিকেলের তেল নিয়ে ধোন খেচতে বসলাম। পর্ণ দেখছি আর নিজের হাত দিয়ে তেল লাগিয়ে ধোন সামনে পেছনে করছি। এরই মধ্যে দরজায় নক শুনলাম। আমি তাড়াহুড়ো করে লুঙ্গি পড়ে তেল লুকিয়ে রেখে পিসির হোম পেজ এনে উঠে দাড়ালাম।

আমি দরজা খুলতে গেলাম দেখলাম ভাবী দাঁড়িয়ে আছে। আমি বললাম “ আরে ভাবী তুমি এই সময়ে ?’ ভাবী বলল “ এমনিই সময় কাটছিল না ভাবলাম তোমার সাথে গল্প করি “। আমি ভাবীকে ভেতরে নিয়ে আসলাম আর মনে মনে ভাবলাম ইশস এই খাড়া হয়ে যাওয়া ধোনটা যদি ভাবীর মাংশল পাছায় ঢুকিয়ে দিতে পারতাম। এ কথা ভাবতে ভাবতে ভাবীকে রুমে বসিয়ে আমি বাথরুমে গেলাম মাল ফেলার কাজটা শেষ করতে। বেশ মজা করে তাড়াতাড়ি মাল ফেলে হাত মুখ ধুয়ে রুমে আসলাম।

more bangla choti :  Bangla Choti Golpo-ইচ্ছে নদী সেরা চটি

রুমে এসে দেখলাম ভাবি আমার আগের দেখা ভিডিও গুলো দেখছে। আর এই দেখে নিজে নিজে হাত ঢুকিয়ে নিজের ভোদায় চাপছে। আমি এটা দেখে ভাবলাম ইশস মাল কেন বাথরুমে ফেললাম ভাবীর ভোদায়ই তো ঢালা যেত। কিন্তু আমি নিজেকে কন্ট্রোল করতে পারিনি। আমি সোজা গিয়ে ভাবীর পেছন থেকে তার ব্লাউজের নিচে ঝুলে থাকা ফোলা দুধ ধরে ফেললাম। ভাবী আমার ছোঁয়ায় শিহরিত হয়ে গেলো। এর পরে একটু স্বাভাবিক হয়ে আবার নিজের ভোদায় হাত বুলাতে লাগলো শাড়ির উপর দিয়ে আমি আর তার দুধ দুটো টিপছিলাম। আহা কি এক নরম দুধ। মনে হল এখনি মুখে নিয়ে চুষে চুষে খাই।

এরপরে আমি ভাবীকে আমার দিকে ঘুরিয়ে নিলাম। আর সোজা তার লাল ঠোঁটের মাঝে ঝাপিয়ে পড়লাম। চুষতে লাগলাম তার ঠোঁট। আহা যেন মধু খাচ্ছি। ভাবী নিজেও অনেক দিন কোন পুরুষের ছোঁয়া পায় না। তাই সেও পাগলের মত আমাকে চুমু খেতে লাগলো। আর আহহ উম্ম করতে লাগলো। তার নাক থেকে বের হওয়া গরম নিঃশ্বাস আমার মুখে এসে লাগলো। আমি আরও মাতাল হয়ে তাকে চুমু খেতে লাগলাম।

more bangla choti :  মায়ের সাথে ফুলসজ্জা

এরপর সব খুলে দুধ ভোদা চেটে চুষে দিলাম, তাকে কঠিন চোদাও দিলাম,

এখনও সময় পেলে আমরা মিলিত হই।

Updated: মার্চ 26, 2021 — 10:45 অপরাহ্ন

মন্তব্য করুন