নিজের মেয়ের সাথে

পাঁচ বছর ধরে কাম অবদমন করে আছি। মেয়ের বর্তমান রূপ চেহারা আর আচার আচরণ দেখে ওর মায়ের কথা মনে পড়ে। ওর মায়ের সঙ্গে যৌন মিলনের স্মৃতিগুলো ফিরে আসে। ধীরে ধীরে মেয়ের প্রতি আকৃষ্ট হলাম।

মেয়ে পুবালীও কি আকৃষ্ট হল?

লক্ষ্য করছি ও আমার সুন্দর বুকের দিকে মাঝে মাঝে তাকিয়ে থাকে। একদিন স্নান করার জন্য বাথরুমে যাচ্ছি, গামছা পড়ে আছি। দেখলাম ও আমার সুপুষ্ট নিতম্বের দিকে চোরা দৃষ্টিতে তাকিয়ে আছে।

এর ফলে দুজনের আকর্ষণে ঘনিষ্ঠতা হতে দেরী হয়নি। এক সঙ্গে খেতে বসে, বিকেলে ছাদের বাগানে ঘুরবার সময় আমরা পরস্পরের শরীরের দিকে অবাধে তাকাই, লজ্জা করে না আমাদের। আদুরে মেয়ে যখন তখন আমার শরীরের প্রশংসা করে। তবুও মিলিত হতে পারছি না।

নিজের মেয়ে বলে কথা। হথাত করে কি আর চুদে ফেলা যায়? ও যদি বাবার চোদনে রাজি না হয়? তাহলে আমার আর লজ্জার শেষ থাকবে না।

এক রবিবার দুপুরে আমি বাথরুমে স্নান করছি। স্নান করে উলঙ্গ শরীরে গামছা দিয়ে গা মুছছি। এমন সময় বাথরুমের দরজা কেউ ঠেলে খুলে দিল। আমি দেখলাম দরজায় পুবালী দাড়িয়ে আছে। ও হয়ত বুঝতে পারেনি যে মি বাথরুমে আছি। তাই স্নান করার জন্য বাথরুমে এসেছিল।

দরজা খুলে আমাকে উলঙ্গ অবস্থায় দেখে ও হতভম্ব রয়ে গেল। না পারল পালাতে না পারল ঢুকতে। আমি হতবাক, তারপর দ্রুত গামছা পড়ে নিলাম। ও তখন ধীর পায়ে বাথরুমে ঢুকল। আমি বেরুতে গিয়ে ওর সঙ্গে ছোঁয়া লাগলো। ওর হাতটা লেগ গেল আমার বাঁড়ায় আর আমি ইচ্ছে করেই ওর যোনী প্রদেশে হাত দিলাম।

দুজনেই চুপ।

আমি আর থাকতে না পেরে ওর গুদটা জামার উপর দিয়েই টিপে ধরলাম হিতাহিত জ্ঞ্যান ভুলে। স্নান করবে বলে ও জাঙ্গিয়া খুলেই এসেছিল। আমার হাতে টিপুনি খেয়ে ও দাড়িয়ে রইল।

আমি তখন রীতিমত ওর গুদটা টিপতে থাকি। ও তখন আমার বাঁড়ার দিকে তাকায়। গামছা খুলে দিলাম, বাঁড়াটা ও দেখতে থাকে। আমার কিছুটা ভয় ভয় করছিল, ও কি খারাপ ভাবছে?

কিন্তু কিছুক্ষণ এভাবে অস্বস্তির মধ্যে থাকার পর মেয়েই প্রথমে অস্বস্তি কাটিয়ে উঠল। স্তব্ধতা ভঙ্গ করে ও আদুরে স্বভাবে ফিরে এসে খিল খিল করে হেঁসে ফেলে বলে, বাপী কি হচ্ছে তোমার?

ওকে হাঁসতে দেখে আমিও শক্তি পাই।আমার মুখে হাসি ফোটে। খুশি হয়ে গুদটা আরো জোরে টিপতে থাকি। অন্য হাত দিয়ে ওর কোমর ধরে কাছে টেনে নিই। খুশি খুশি গ্লায় বলি, কেন তুই তাকাচ্ছিস না আমার দিকে? এই বলে চুমু খাই।

ও উভয় দেয়, আমি গার্লস স্কুলে পড়ি, ছেলে দেখার সুযোগ পায় না! তাই তমাত দিকে তাকিয়ে বোঝার চেসা করি, ছেলেদের শরীর কেমন হয়।

ওর অসুবিধাটা বুঝলাম। ওর বয়স তখন ১৮। ঐ বয়সে মেয়েরা ছেলেদেরকে জানতে তো চাইবেই। তাদের শরীর সম্পর্কে কৌতুহল তো হবেই। গার্লস স্কুলে ছেলে না পেয়ে ও আমার দিকে তাকিয়ে কৌতুহল নিরসন করে। এবং তাকাতে তাকাতে আকর্ষণ তো জন্মাবে।আর একটা চুমু দেওয়ার পর ও বলল, তুমিও তো আমার দিকে টাকাও বাপী।

আমিও তো পুরুষ। মেয়েদের প্রতি আমারও কৌতুহল থাকতে পারে। বাড়িতে আমার বৌ নেই, আমাদের অফিসেও তো মেয়ে নেই। তাই তোর দিকেই তাকায়।

হাসিতে খুশীতে দুজনেই সহজ হয়ে গেলাম। সম্পর্কের বাধ ভুলে, লজ্জার বাধা কাটিয়ে বাবা ও মেয়ে চুমোচুমি করতে থাকি। ওকে জড়িয়ে ধরি। ওর কচি মাই আমার বুকে লাগে।

ওর মাও ছিল এমনই হাসিখুশি। মেয়ের মধ্যে স্ত্রীকে পেলাম। বুক ভরে উঠল। এরপর থেকে আমাকে আর যৌন যন্ত্রণা ভোগ করতে হবে না ভেবে মনে মনে খুশি হলাম।ওর জামাটা খুলে দিতেই ও উলঙ্গ হল। উলঙ্গ হয়ে দুজনে শ্রিঙ্গারে লিপ্ত হলাম। প্রথমে দাড়িয়ে দাড়িয়েই বহুক্ষন শৃঙ্গার করেছি। শেষে থাকতে পারলাম না। বিশেষ করে জীবনে এই প্রথমবার শৃঙ্গার পেয়ে তা সহ্য করতে পারছিল না।

আমি তখন হাঁটু মুড়ে বসে ওর গুদের কাছে মুখ ঠেকালাম। চুম্বন করলাম বালে ভরা গুদে। দু হাতে বাল সহ গুদের পেশী দুটো দু দিকে সরালাম।

ভিতরে লাল টুকটুকে ছোট্ট গর্ত।

গুদের কাঁচা গন্ধও নাকে লাগছে। গুদের গর্তে আমার নাক গুঁজে দিলা। কাঁচা গুদের গন্ধে না ভরে গেল। অনেকক্ষণ নাক গুঁজে থাকার পর গুদে জিভ ঠেকালাম। তখনই পুবালী – বাপী – উঃ বাপী – আমার কি রকম হচ্ছে শরীরে। এই বলেপুবালি বসে পড়ল বাথরুমের মেঝেতে।

ওকে আমি চিত করে শুইয়ে দিলাম। আপনারা ভাবছেন শুয়েই বুঝি বাঁড়া গুজে দিলাম কচি গুদে। তা কিন্তু নয়, এতো সহজে চোদন ক্রিয়া আমি করি না। গুদে বাঁড়া গুঁজে দিয়ে সপাটে ঠাপ দিয়ে বীর্য ফেলে দিলেই গুদ মারা হয় না। গুদ মারার অনেক পর্ব আছে। নানা রতিশৃঙ্গারে দেহকে তৈরি করতে হয় চোদনের জন্য।

ব্রাহ্মণ যেমন পুজা করার আগে স্নান করেন, তেমনই চোদনের আগে শৃঙ্গার প্রয়োজন। স্নান করা, পবিত্র বস্ত্র পড়া এগুলো পুজার পুরবে প্রস্তুতি। আমি নীহার ভট্টাচার্য। যেহেতু আমি ব্রাহ্মণ, তাই পুজার উদাহরণই দিলাম।

পুবালীকে শুইয়ে ওর স্তনের বৃন্ত দুটি মুখে নিয়ে চুষলাম। তাতে ও আরো উত্তেজিত হল।

ওর নরম মাই বেশ কিছুক্ষণ টেপার পর গুদে আঙুল ঘসতে থাকি। একেবারে আনকোরা গুদ। আমার সুপুষ্ট পরিণত বাঁড়ার যোগ্য করে তুলতে হবে এই গুদকে।অর পা দুটো ধরে দু দিকে সরালাম, ফলে গুদ অনেকটা ফাঁক হয়ে গেল। সেই গুদে একটু নারকেল তেল বোতল থেকে ঢেলে দিলাম। তারপর একটা আঙুল দিয়ে গুদের ভিতর ঠেলে ঠেলে ঢুকিয়ে দিলাম।

তার ফলে গুদ গহ্বর হয়ে গেল আরও পিচ্ছিল। গুদের পর্বতটা ঠেলে বাইরে বেড়িয়ে ঈসেছে। আমি স্বজত্নে মেয়ের দু গালে দুটি চুমু দিয়ে, গুদে জিভ ঢুকিয়ে মেয়ের কচি গুদটা একটু চেটে দিলাম। তারপর বিশালাকার বাঁড়াটিকে গুদের মুখে ঠেকালাম। মেয়ে দেখে বাঁড়াটিকে।

আমি স্বজত্নে এক হাতে বাঁড়া ধরে গুদের মুখে ভালবভাবে সেট করলাম। তারপরদু বার গোঁত্তা দিলাম। গুদ লাল হয়ে গেল। ধীরে ধীরে বাঁড়াটা ঢোকাতে লাগলাম। পাতলা সতীচ্ছদ বাঁড়ার মাথায় ঠেকতেই বুঝলাম, এইবার মেয়ের সতীচ্ছদ ফাটাতে হবে।

উঃ কি আনন্দ! বাবা হয়ে মেয়ের গুদের পর্দা ফাটাচ্ছি। আমার বাবা হওয়া সার্থক হল। মেয়ের জন্ম দিয়ে ধন্য হলাম আজ। পুরুষ জীবনের সার্থকতা দুটি বিষয়ে।

১) মেয়েদের সতীচ্ছদ ফাটানো

২) মেয়েদের গুদে বীর্য ঢালা।

আজ আমি বাবা হয়ে মেয়ের কাছ থেকে জীবনের সার্থকতা পূরণ করব দ্বিতীয়বার। সতিচ্ছদে বাঁড়ার চাপ পড়তেই পুবালী যন্ত্রণায় একটু ছটফট করে উঠল। আমি এতক্ষন বসে বসেই কাজ চালাচ্ছিলাম। কিন্তু এবার সতীচ্ছদ ফাটার যন্ত্রণায় পুবালী হয়ত ছিটকে সরে যেতে চাইবে আর যার ফলে এতো যত্ন সহকারে ঢোকানো বাঁড়াটা বেড়িয়ে আসবে মেয়ের গুদের গর্ত থেকে।

তাই আদর করে শুয়ে পড়লাম ওর শরীরের উপরে। ভালোভাবে দু হাত দিয়ে জড়িয়ে ধরলাম ওকে, যাতে ও ছিটকে সরে যেতে না পারে। তারপরই আচ্ছা করে জোরসে চাপ দিতেই পর্দা ফাটিয়ে বাঁড়া গুদের মধ্যে ঢুকে গেল সবটাই।

পুবালী প্রথম চোদনের কষ্টের কথা জানত না, তাই ছটফট করে উঠল। আমি জোরে চেপে ধরে আছি। এক সময় ও শরীরের সমস্ত জোর হারিয়ে শিথিল হয়ে পড়ে রইল দু চোখ বুঝে।

প্রথম দিন সব মেয়েরাই কষ্ট পায়। পরের বার কষ্ট থাকে না – নে এবারই আসল মজা। আমার গলা জড়িয়ে ধর, আমি আয়েশ করে চুদি।

আমি ওর বন্ধ চোখের পাতায় চুম্বন করে, নাকে নাক ঘসাঘসি করি।

ও চোখ মেলে চায়। আদরের মেয়ে দু গালে আদর করি, ঠোটে চুম্বন করি। ও দু হাতে আমার গলা জড়িয়ে ধরে। আমি ওর ঠোঁট কামড়াই। প্রশ্ন করি – পুবাল কেমন লাগছে রে?

ভালো।

এবার আমি চোদন শুরু করি। কি গুদ! মনে হচ্ছে ডাল্ডা ঘিয়ের ডেলার মধ্যে বাঁড়া যাতায়াত করছে।

গুদে বাবার বাঁড়া ঢুকতেই মেয়ে যেন স্বর্গ সুখ অনুভব করল। সত্যিই গুদের মধ্যে বাঁড়া ঢোকার অনুভুতি যে এতো অপূর্ব হতে পারে।

কল্পনাই করতে পারে নি।

এতো নরম হয় মেয়েদের গুদ! আসলে এর আগে কচি গুদ চুদি নি তো তাই জানতাম না কচি গুদ কত নরম হয়। আস্তে আস্তে পুচ পুচ করে বাঁড়া ঠেলছি।

এমন সুখ জীবনে পাইনি গো। আজ থেকে তুমি আমার গুদের রাজা।

তুমি আরাম পাচ্ছো তো?

আমি সুখ সাগরে ভাসছি বাবা।

এর অর্ধেক আরাম তোর মায়ের গুদ মেরে পাইনি।

কচি গুদ তাই ধির গতিতে চুদি। চুদতে চুদতে গতি বাড়াতে থাকি। প্রায় এক ঘণ্টা এভাবে চদার পর বললাম – পুবালী এবার অন্য রকম অভিজ্ঞতা হবে তোর। খুব সুখ পাবি তুই।

এই বলে চিড়িক চিড়িক করে বীর্য ত্যাগ করি। অনেকটা বীর্য ছাড়লাম। বীর্য স্পর্শ লাভে পুবালী আমার গলা আরও জড়িয়ে ধরে। কাঁধের পাশে মুখ গুঁজে দিই। চোদন শেষে উঠে দেখি প্রথম চোদনে ওর গুদ নিঃসৃত রক্ত গরিয়ে পরেছে ওর উরু বেয়ে মেঝেতে। আমার বাঁড়াও হয়ে গেছে রক্তাক্ত।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment