দিদিকে জোর করে চোদা : bangla choti golpo – বাংলা চটি গল্প

didi k chodar bangla choti golpo বছর দুয়েক আগের কথা। আমি চাকরি সূত্রে কোচবিহারে যাই। আমার এক পিসতুত দিদি আমার এক বাড়িতে পেইং গেস্ট থাকার বেবস্থা করে দেয়। আমি দিদির বাড়ীতেও থাকতে পারতাম। jor kore choda

কিন্তু দিদির আপত্তি ছিল আমার সেখানে থাকা নিয়ে, কারন দিদির একটা বড় মেয়ে আছে। তাই আমি ভাই হলেও দিদি চায়নি যে একটা জোয়ান ছেলে তার বাড়িতে রোজ দিন থাকুক। তবে আমার জামাইবাবু চেয়েছিলেন আমি ওখানেই থাকি।

কারণ নতুন চাকরি, মাইনেও খুব বেশি নয়। কিন্তু দিদির জোরের কাছে টেকেনি। didir pasa choda

didi k chodar bangla choti golpoআমিও অবশ্য আলাদাই থাকতে চেয়েছিলাম। তাই জামাইবাবু তার এক বন্ধুর বাড়িতে আমাকে পেইং গেস্ট থাকার ব্যবস্থা করে দেয়। জামাইবাবুর বন্ধুরা বাড়িতে তিন জন। সমীরণ দা। তার স্ত্রী মধুরিমা আর মেয়ে চৈতালি।মধুরিমা দির বয়স আমার দিদির মতই। প্রায় ৪৫। আর তার মেয়ের বয়স ২৩। আমিও তখন ২৫ বছর বয়সী ছিলাম।

তবে চৈতালি কোন দিন ও আমাকে পাত্তা দিতনা। ওর চোখ সবসময় বড় লোক ছেলে দের দিকে ছিল। আমার যদিও বাবার ভাল টাকা আছে। কিন্তু দিদি আমাকে আগেই বলে দিয়েছিল যে ওখানে যে কদিন থাকব কোন রকম বড়লোকি ভাব না দেখাতে। কারন তারা একটু লোভি ধরনের মানুষ।

didi k chodar bangla choti golpo

মাস দুয়েক বাদেই আমি কলকাতা থেকে আমার বাইক টা সেখানে নিয়ে যাই। যাতায়াতের সুবিধার জন্য। আর তারপর থেকেই আমি দেখি চৈতালি আমার প্রতি একটু একটু আকৃষ্ট হতে লাগল।সোজা ভাষায় ও চাইত আমি ওকে আমার বাইকে করে ঘোরাই আর এদিক ওদিক নিয়ে যাই যখনই ওর দরকার। ওর নিজের স্বার্থ উদ্ধার করা নীয়ে দরকার। তবে আমিও বোকা নই। আমিও ওকে পাত্তা দেয়া বন্ধ করে দিই।

হটাত একদিন আমার শরীর খারাপ লাগায় আমি একটু তাড়াতাড়ি ছুটি নিয়ে বাড়ি চলে আসি। আমি ছাদের একটা ঘরে একা থাকতাম। ঘরে ঢুকে স্নান করতে গিয়ে দেখি জল নেই। তাই নিচে নেমে এলাম মধুরিমা দি কে বলতে জলের জন্য। তার ঘরের দরজা খোলাই ছিল। আমি জোর গলায় ডাকতে ডাকতে ঘরে ঢুকলাম। bangla choti golpo didi

ঢুকেই দেখি, দিদি ঘরে বসে কাদছে। আমি এগিয়ে গিয়ে জিজ্ঞেস করলাম কি হয়েছে, কিন্তু কোন সারা নেই। গায়ে হাত দিয়ে ডাকার সাহস পেলাম না।বেশ কিছুক্ষণ পর ডাকার পরে যখন উঠল, দেখি বা চোখ টা ফুলে গেছে। সাহস করে পাশে গিয়ে বসতেই বলল যে বর মেরেছে।আমিঃ উনি তোমাকে মারে?মধুরিমাঃ বিয়ের পর থেকেই তো চলছে, যখন ইচ্ছা হয় তখনি মারে।আমিঃ তা আজ কেন মারল হটাত করে?

মধুরিমাঃ আমি বলতে পারবনা তোমাকে সেটা।আমিও ঠিক আছে, বলে উঠে এলাম আর আসার সময় বললাম জলের পাম্প চালিয়ে দিতে। আমার অত মাথা ব্যথা নেই ওদের পরিবার নিয়ে। আমি বাস কদিন পর একটা ভাল জায়গা দেখে সরে যাব।

আমি স্নান করে তোয়ালে পরে বাথরুম থেকে বেরিয়ে দেখি, মধুরিমা দি আমার ঘরে এসে খাটের ওপরে বসে আছে।খালি বাড়ি বলে আর দরজা বন্ধ করিনি। কারন নিচে থেকে সাধারণত কেউ আসেনা আমার ঘরে।দেখে অবাক তো হয়েই গেলাম…বললাম….

আমিঃ একটু বাইরে যাবে, আমি তাহলে ড্রেস টা চেঞ্জ করব।মাধুরিমা দি উঠে বাইরে চলে গেল।আমি জামা কাপড় পরে নিয়ে আওয়াজ দিলাম। তারপর সে এল।আমিঃ তুমি হটাত এখানে? কিছু বলবে?কোন কথা না বলে সোজা আমাকে এসে জড়িয়ে ধরে আবার কাদতে লাগল। didi k chodar bangla choti golpo

আমি কিছু বুঝলাম না। কিন্তু হাজার হলেও তো ছেলে মানুষ। যেই মধুরিমা দি জড়িয়ে ধরে কাদতে শুরু করল, আমি ওর মাইয়ের ছোয়া পেলাম আমার বুকে। আর আমার বাড়া টা প্যান্টের ভিতরে সুরসুর করতে লাগল।

ছারানোর চেষ্টা করলাম প্রথমে কিন্তু ছাড়ল না। পরে আমিও একটু মজা নিতে শুরু করলাম। আর উনাকে জড়িয়ে ধরে নিজের বুকে চাপতে লাগলাম।উনি বুঝতে পেরেই আমাকে সরিয়ে দিয়ে “সরি” বলে চলে যাচ্ছিল। আমি পিছন থেকে সাহস করে হাত ধরে আটকালাম। তারপর বসালাম আমার খাটের ওপরে।

আমিঃ জল খাও, আর বল হটাত এমন কি হল?মধুরিমাঃ কথা দাও কাউকে বলবে না, তাহলে বলব।আমিঃ কথা দিলাম।মধুরিমাঃ লজ্জা লাগছে যদিও বলতে, তাও বলি। আমি ওর কাছে ভালোবাসা চেয়েছি বলে ও আমাকে মারল আজ।আমিঃ ভালোবাসা চেয়েছ মানে?

মধুরিমাঃ অনেক দিন হল ও আমাকে আর একটুও আদর ভালোবাসা দেয় না। তাও প্রায় ৬ থেকে ৭ বছর হবে। চাইলেই নানা বাহানা করে না করে দেয়। কিন্তু আজ আমি একটু জোর করে ভালবাসতে গেছিলাম বলে, আমাকে মেরে চলে গেল।আমিঃ এমন করে বলছ যেন ভালোবাসা কোন খেলনার জিনিস যেটা হাতে ধরা যায়। তুমি যখন বউ তোমাকে নিশ্চয়ই ভালোবাসে। এতে আবার জোর করে চাওয়ার কি আছে। didi k chodar bangla choti golpo

মধুরিমাঃ শারীরিক ভালোবাসা তো আর মনের ভালবাসায় মেটে না। সেই চাহিদা তাও তো পুরন হতে লাগে।আমিঃ অহ…মানে দাদা তোমার সাথে সেক্স করেনা, সেটা নিয়ে তোমার আপত্তি। তা দাদার বাইরে কেউ আছে নাকি?মধুরিমাঃ সেটাই বুঝিনা। এখন বয়স হয়েছে, তাও একটু আধতু খিদে তো থাকেই, সে যে কেন এমন করে। আর আজ যা করল। যাক কিছু মনে কোর না, তোমাকে বিরক্ত করলাম।

আমিঃ আরে কোন ব্যপার না। কোন সাহায্য লাগলে বোল আমি করব।বলেই একটু মুচকি হাসলাম।মধুরিমাঃ তাই বুঝি? কি সাহায্য করবে শুনি?আমিঃ তোমার যেরকম সাহায্য চাই সেরকমই করব।মধুরিমাঃ ভেবে দেখ, আমি কিন্তু এমন জিনিস ও চাইতে পারি যেটা তুমি দিতে পারবেনা।আমিঃ চেয়ে তো দেখ আগে।

মধুরিমা দি আমাকে এসে জড়িয়ে ধরল।মধুরিমাঃ একটু ভালোবাসা দিতে পারবে?আমি বিছানায় শুইয়ে দিলাম ওকে। তারপর ওর কপালে, গালে কিসস করতে লাগলাম।আমিঃ পারছি তো ভালোবাসা দিতে?মধুরিমাঃ সবে তো শুরু, আমার যা যা চাই সব যদি দিতে পার তাহলেই বুঝব তুমি ভালোবাসা দিতে পার।

আমি ওর শাড়ির আচল টা সরিয়ে দিয়ে ব্লাউজের ওপর থেকেই ওর মাই টিপতে লাগলাম। ওর ঠোঁট কামরাতে আর চুষতে লাগলাম। মধুরিমা ও আমার সঙ্গ দিতে লাগল। আমার চুল ধরে টানছিল আর আমার পিঠে জামার ওপর থেকেই খিমচাচ্ছিল।

মধুরিমাঃ একটু দুষ্টুমি করনা এবার।আমিঃ কেমন দুষ্টুমি বল?মধুরিমাঃ জানিনা লজ্জা করে, তুমি নিজের মত কর।আমি বুঝে গেছিলাম, আজ ওর আগুন তখনই নিভবে যখন আমি ওর গুদে আমার জল ঢালব।

আমি ওর শাড়ী, ব্লাউজ, সায়া খুলে পুরো ল্যাঙট করে দিলাম। ওর মাই ৩৬ সাইজের হবে। আর পাছা তাও বেশ বড়। তারপর নিজে সব খুললাম। আমার খাড়া বাড়া টা দেখে ও চমকে গেল।মধুরিমাঃ বাপ রে কত বড়! এটা তো আমার স্বামীর থেকেও বড়।আমিঃ এটা ৬ ইঞ্ছি।

মধুরিমাঃ আমার স্বামীর টা ৫ এর বেশি হবেনা, তাও আমি ওর টার জন্য মরি। আজতোমার টা নিলে তো আমি শেষ হয়ে যাব।আমিঃ নিয়েই দেখনা, স্বামীর থেকেও বেশি মজা পাবে আজ। বলেই আমি ওর ওপরে শুয়ে পরলাম। ওর গুদে আঙ্গুল ঘষতে ঘষতে ওর ঠোঁট চুষতে লাগলাম।

মধুরিমা স্বামীর থেকে আদর না পেলেও, ওর গুদ কামানো ছিল। শরীরে কোথাও কোন লোম নেই। বুঝতেই পারছিলাম স্বামীর থেকে একটু আদর ভালোবাসা পাওয়ার জন্য নিজেকে সব সময় প্রস্তুত রাখত।কিন্তু ওর স্বামী আর ঘুরে তাকাচ্ছিল না ওর দিকে।

সেটা শুধু বয়সের জন্য নয় হয়ত। হতেও পারে দীর্ঘ ২৪-২৫ বছর ধরে একই মহিলাকে চুদতে চুদতে সে এখন ক্লান্ত। কিন্তু সে বাইরে কাউকে চোদে বলে মনে হয়না। কারন তাকে দেখে সেরকম যোগ্য পুরুষ মনে হয়না যে এই বয়সে তাকে দিয়ে কেউ চোদাবে।

কিন্তু আমার সেটা ছিল প্রথমবার। তাই আমার সামনে কোন ৪৫ বছর বয়সী মহিলা ছিলনা। ছিল শুধু এক মহিলার শরীর, আর আমার শরীরের খিদে মেটানোর জন্য সেটা যথেষ্ট ছিল। তবে এত দিন ওকে দেখে আমার ওর প্রতি কোন ইচ্ছা জাগেনি। কিন্তু সেদিন চোখের সামনে ল্যাঙট দেখে নিজেকে আর সামলানো যাচ্ছিল না।

মধুরিমাঃ খুব ভালই তো জান! তা কত মেয়ের সাথে করেছ?আমিঃ তুমি প্রথম।মধুরিমাঃ বিশ্বাস করিনা।

আমি আর কথা না বাড়িয়ে সোজা ওর মাই চুষতে লাগলাম। আর ওর গুদে আঙ্গুল ঢোকাতে লাগলাম। গুদ বেশ টাইট ছিল। বুঝতে পারছিলাম সত্যি বেশ কিছু বছর ঐ গুদে বাড়ার চালনা হয়নি।মধুরিমাঃ আর পারছিনা সইতে। এবার ঢোকাও। কত দিন অপেক্ষায় ছিলাম স্বামীর বাড়া টা নেয়ার জন্য। কিন্তু ভাবিও নি একটা অন্য ছেলের বাড়া নিতে হবে শেষে। bangla choti golpo didi

আমি ঠিক করলাম, আরও একটু উত্যক্ত করব। তাই মধুর পা ফাক করে ওর গুদের কাছে মুখ নিয়ে গেলাম।আমিঃ আজ তোমার সাথে এমন এমন কিছু করব যে তুমি আমাকে ছাড়া আর কাউকে নিয়ে ভাবতেই পারবে না।মধুরিমাঃ আমি এখন থেকে শুধু তোমার। যা ইচ্ছা কর। কিন্তু এখন আগে ঢোকাও একটু প্লিজ।

আমি ওর দিকে তাকিয়ে হাসলাম। তারপর আমার মুখ টা ওর গুদে ঠেকিয়ে চাঁটতে শুরু করলাম ওর গুদ।ও পাগলের মত ছটফট করছিল। আমার মাথা ধরে জোরে ওর গুদের মধ্যে চাপছিল।মধুরিমাঃ ঢোকাও আহ…পারছিনা আমি আর…ঢুকিয়ে দাও।

আমি সুখ নিচ্ছিলাম জিভ দিয়ে ওর গুদটা চেটে। আমি জিভ ঢোকাচ্ছিলাম ওর গুদে। কিন্তু তাতে ও শান্ত হচ্ছিল না। এমন করছিল যেন আমার পুরো মাথা তাই ও ঢুকিয়ে নেবে ওর গুদে। ওর গুদ থেকে রস বেরিয়ে এল।কিন্তু ও শান্ত হয়নি। আমিও খুব গরম হয়ে গেছিলাম।

ওর ওপরে উঠে বাড়া ওর গুদের মুখে রেখে জোরে ঠাপ মারলাম। এক ঠাপেই বাড়া ভিতরে। তারপর আমি আস্তে আস্তে কোমর দুলিয়ে চুদতে শুরু করলাম। কিন্তু অল্প কিছুক্ষণের মধ্যেই আমার মাল পরে গেল।

মধুরিমা খুব রেগে গেল আমার ওপরে।মধুরিমাঃ খানকির ছেলে, এই জন্যেই তোকে নিয়েছিলাম? কি করলি এটা?আমিঃ কিছু মনে কোর না। একটু সময় দাও আমি আবার করব।মধুরিমাঃ দূর বোকাচোদা। তোকে আর করতে হবেনা।এই বলেই ল্যাঙট অবস্থায় নিজের শাড়ী হাতে নিয়ে সিঁড়ি দিয়ে পাছা দুলিয়ে দুলিয়ে নেমে গেল।

আমিও ঐ অবস্থায় কিছুক্ষণ শুয়ে রইলাম। তারপর ভাবলাম না, যেটা হল ঠিক হল না। কিন্তু মধুর শরীর আকর্ষণীয় ছিল। আমার বাড়া ওর কথা ভেবে ভেবে আবার গরম হয়ে গেছিল। আমি ল্যাঙট হয়েই সিঁড়ি দিয়ে নিচে নেমে গেলাম।

দেখলাম মধুরিমার ঘরের দরজা খোলাই ছিল।উকি মেরে দেখলাম কেউ নেই। কোন আওয়াজ না করে ওকে খুজতে লাগলাম। দেখলাম, শাড়ী পরে নিয়েছে। রান্না ঘরের সিঙ্কে দাড়িয়ে বাসন মাজছে আর চোখের জল মুছছে।আমি সোজা পিছন থেকে গিয়ে জাপটে ধরলাম।আমিঃ কি হল? আমাকে স্বপ্ন দেখিয়ে রাগ করে চলে এলে? তারপর আবার গালি দিলে? আমি এখনও ঠাণ্ডা হইনি।বলে পিছন থেকে জোরে ওর মাই টিপছিলাম আর ওর ঘারে কিসস করছিলাম।Banglachoti golpo kahini

কিন্তু কেন জানিনা ও বাধা দিচ্ছিল। আমি আরও রেগে গেলাম আর ওকে টেনে নিয়ে গিয়ে ওর বিছানায় ফেললাম। একা একা জোর করে ওর শাড়ী খুলতে পারিনি। কারন, ও জোর করছিল আর আমাকে চোদা থেকে আটকাচ্ছিল।ও কিছু বলল না, তবে আমাকে আটকাচ্ছিল আর নিজেকে ছারানোর চেষ্টা করছিল। কিন্তু আমি ওর গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে সুরু করেছিলাম।

mamir pasa choda kahiniমধুরিমাঃ ছাড় আমাকে হারামি, আজই তোর এই বাড়িতে শেষ দিন। আমার ইজ্জত লুটছিস, ছার কুত্তা, খানকির ছেলে…ছার আমাকে…কে আছ বাচাও…শেষ করে দিল আমাকে আজ…আহ…মাগো…মরে গেলাম গো…বাচাও কেউ আমাকে…যে কেউ ওর চিৎকার শুনে বলত আমি ওর রেপ করছি। কিন্তু আমি এত গরম ছিলাম যে ওইসব আমার কানে জাচ্ছিলই না। প্রায় আধ ঘণ্টা ধরে চোদার পর আমি আবার ওর গুদে আমার মাল ঢেলেছিলাম।

এর মধ্যে মধু ও আর দু’বার নিজের জল খসিয়েছিল। didi k chodar bangla choti golpo আমি ক্লান্ত হয়ে ওর পাশে শুয়ে রইলাম।ও আমার ওপরে এসে শুয়ে বলল…মধুরিমাঃ কেমন হল ব্যাপারটা? তুমি তখন খুব রোমান্টিক ভাবে করছিলে, কিন্তু আমার একটু জোর জবরদস্তির দরকার ছিল। তাই নাটক টা করলাম। আমি চাইছিলাম, তুমি জোর করে আমার রেপ কর আজ…

বলেই আমাকে কিসস করতে লাগল।মধুরিমা; খিদে টা এত ছিল যে, এমনিতে মিটছিল না…আজ থেকে আমি শুধু তোমার…আমি আবারও ওকে জড়িয়ে ধরে কিসস করলাম… তারপর নিজের ঘরে চলে গেলাম। didi k chodar bangla choti golpo

Leave a Comment