টিউশন টিচার আর বউয়ের চুদাচুদির গল্প

আমি আরিফ আর বউ আল্পি। আমার বয়স ২৭ আর বউয়ের ২৪। আমাদের সুখের সংসার আর রয়েছে ফুটফুটে তিনটি সন্তান। আর বউ আল্পি অনেক সুন্দরী আর সেক্সি। ৩৪-৩০-৩৬ মাপের এই দেহে প্রবেশ করেছে অনেক পেশার, আকারের, শ্রেণীর ধন, অনেক পুরুষ আমার বউয়ের তুলতুলে নরম স্তন খেয়েছে, চুমু খেয়ে, টিপে চেটে ভোগ করেছে এই নরম ফর্সা দেহকে। আমার সাথে প্রতিদিন নিয়ম করে চোদার পাশাপাশি পরপুরুষের সাথে চুদাচুদি করে আমার বউ সুযোগ পেলেই। বিনা সংকোচ নিয়ে চুদে। এতে আমার মত আছে, আর আমি আল্পিকে নিয়ে গর্ব করি যে এমন একটা বউ পেয়েছি যে কিনা হাজার পুরুষের বাড়া দাড় করিয়ে দেয়, আর যারা চুদেছে তারা অন্য কাউকে চুদে আর মজা পায় না। এবার আমার বউকে চুদল আমার ছেলের টিউশন টিচার।

আমার বড় ছেলেটা কয়েকদিন হল স্কুলে ভর্তি হয়েছে। এখন আমরা সময় দিতে পারিনা বলে একটা ছেলেকে রাখি পড়াশোনা করানোর জন্য। ছেলেটার নাম জামাল। একটা কলেজে পড়ে। সপ্তাহে ৪ দিন পড়ায়। সন্ধ্যা ৬টা থেকে ৮ টা পর্যন্ত পড়ায়। মাঝেমাঝে ডিনার করে দেরি করলে। আল্পি ঘরে যে পোশাক পরে সেটাই পড়ে ওর সামনে যায়( সাধারণত সুতির পাতলা কাপরের লো কাট ব্যাক্লেস ব্লাউজ আর সাথে সুতির পাতলা শাড়ি পড়ে,ও ওয়েস্টার্ন পড়ে না, আমিও পছন্দ করিনা)

ঘরে নাভির নিচে শাড়ি পড়ে চুল খোপা করে রাখায় পিঠ থাকে উন্মুক্ত। সাইড দিয়ে মাই আর পেট দেখা যায়।আল্পি খাবার দেয়ার সময় ছেলেটা আল্পিকে মেপে মেপে দেখে আর পাতলা শাড়ি দিয়ে আঁচল এর নিচে ডিপ্নেক ব্লাউজের আউটলাইন আর মাইয়ের খাজটাও বুঝা যায়। তবে আল্পি কখনো ঢলানি করে না, গার্ডিয়ান এর মতই আচরণ করে আর এটা আল্পি যাদের সাথে চুদাচুদি করে তাদের সাথেও। তবে ছেলেটার এ উকি ঝুকি দেওয়া টা একদম দোষ এর না কারণ মেন উইল বি মেন।

এখন আল্পির এক কলিগ বিক্রম প্রায় প্রতি বৃহস্পতিবার রাতে আমাদের এখানে এসে রাতে আল্পির সাথে ঘুমোয় আর আল্পিকে চোদে। এভাবে প্রায় দেড় বছর হচ্ছে ওদের চুদাচুদির। আর আর আমাদের ছোট মেয়েটার বাবা আসলে বিক্রম কিংবা আমার বন্ধু সাগর। এ দুজনের চোদনে আল্পি প্রেগন্যান্ট হয়ে যায়।

এখন বিক্রম এলে আল্পি সেদিন সুন্দর করে সাজে। বিক্রম এর পাশে বসে বা আড়ালে চুমু খায়,কিংবা ড্রয়িং রুমে টিভি দেখার সময় পাশাপাশি বসে মাই টেপাটেপি হয়। জামাল প্রায় এগুলো দেখে আর আমাদের ছোট সন্তান আর বিক্রমের চেহারা মিল হোয়ায় ছেলেটা কিছুটা সন্দেহ করে। প্রথমে হয়ত বিক্রমকে আল্পির ভাই ভেবেছিল কিন্তু ওদের মিশামিশিটা সন্দেহ প্রবল করে। এইগুলা ছেলেটা আল্পিকে পরে চুদার সময় বলে।একদিন আমার বড় ছেলেটা ওর টিউটরকে বলে-–স্যার, আজ আমাকে আগে ছেড়ে দিতে হবে। কারন আজ আংকেল আসবে আর উনি আসলে আমি তারাতারি বাবার সাথে ঘুমাই আর আংকেল মার সাথে ঘুমোয়। আংকেল নাকি মাকে অনেক আদর করে তাই উনার সাথে ঘুমায় আর আমি বাবার সাথে।— তাই নাকি।— হ্যা, আংকেল আসলে বাবা আমাকে ঘুম পাড়ায় , আর মা সেজেগুজে আংকেল এর সাথে যায়। আংকেল মাকে অনেক আদর করে, চুমু খায়, কোলে নিয়ে ঘুমোতে যায়।

এর পর আর জামালের কোন সন্দেহ ছিল না যে আল্পিকে বিক্রম চুদে, আর বিক্রমই ছোট বাচ্চা টার পিতা।কিন্তু ছেলেটা বুঝতে দেয়নি। এর মধ্যে বিক্রম বিদেশ চলে যায়। জামাল পড়ানোর ফাকে আল্পি নাস্তা নিয়ে গেলে একটু বেশি সময় ধরে আলাপ করে, আল্পির মাইয়ে, পেটে চেয়ে থাকে, জামালের বাড়া দাড়িয়ে যায়,আল্পি চলে আসলে বাথরুমে গিয়ে খিচে আসে। আল্পি বুঝে কিন্তু আল্পি আমাকে না বলে ওকে চুদবে না। ছোট টাকে মাই খাওয়ানোর সময় উকি দিয়ে দেখে। আল্পিও বারবার নিপল্টা এডজাস্ট করার জন্য বের করে দেখিয়ে দেয়। আল্পি ব্যাপারটা আমাকে জানায়।আমি বলি— তুমি যা সুন্দর, ছেলেটাকে দোষ দিতে পারিনা। ও মনে হয় তুমার মাই খেতে চায়।এমনকি চুদতেও চায়।—এখন কি করব আমি, ওকে দিয়ে চুদা খেয়ে নিব? ( দুষ্টমিভকরে বল্ল)— চাইলে পার। তাহলে ও আমাদের ছেলেকে মন দিয়ে পড়াবে।আর তুমিও বিক্রমের বিকল্প পেলে।আমি কিন্তু সিরিয়াস।তুমি চাইলে ওর সাথে চুদাচুদি করতে পার। আর ছেলেটা মনে হয় তুমাকে চুদতে রাজি হবে। আর তরুন বয়স এর ছেলে, এরা বেশ চুদতে জানে, আর ভোদার উপোশি থাকে, প্রেমিকার মত ফাটিয়ে চুদবে,তুমি খুব মজা পাবে।

– — এত করে চাইছ যখন তাহলে আমি ওর সাথে চুদাচুদি করব, কিন্তু কিভাবে?– — আমরা সামনে শাদের ( আমার ছেলের নাম) এক্সামের পর ভাল রেজাল্ট করলে, তার পুরস্কার হিসেবে তুমাকে চুদতে দিব।

এরপর এক্সাম শেষ হলে শাদ এক্সামে ভালো করে। তখন আমি ছেলেটাকে দাওয়াত দেই, ডিনারের। সেদিন আল্পি খুব সুন্দর করে সেজেগুজে থাকে,বগল ,বাল সাফ করে। একটা সাদা ছোট্ট ব্লাউজের সাথে নীল শাড়ি পড়ে। পীঠ পেট উন্মুক্ত, আর মাইগুলাও কোন রকমে ঢাকে। রাতে ৯ টায় আমরা ডিনার করে সোফায় বসি,তখন আমি জামালকে বলি— তুমি শাদকে ভালো পড়িয়েছ, ওর রেজাল্ট ভালো হয়েছে তোমার জন্য। তাই তোমাকে একটা উপহার দিতে চাই। তবে তুমি গ্রহণ করবে বললেই আমি সেটা তুমাকে দেব।— জি যা আপনাদের খুশি।—আমি চাই তুমি আমার বউকে আজকে সারা রাত চুদ। এটাই তুমার উপহার।—-আপনি কি সত্যি আল্পি ভাবিকে চুদতে দিবেন?— হ্যা, তুমি চাইলে আমার বউকে চুদতে পার।এমনকি তুমি চাইলে আমাদের বাসায় থাকতে পার সপ্তাহের ছুটির দিন গুলোতে। তুমি যে কয়দিন সাদকে রাতে বেশি পড়াবে, সে কয়দিন তুমি আমার বউকে নিয়ে রাতে ঘুমাবে আর বউকে চুদবে।

আল্পি— হুম্মম, ও ঠিকই বলেছে। তুমি যদি সাদকে বেশি পড়াও তবে রাত করে বাসায় না গিয়ে আমার সাথে ঘুমোবে আর আমাকে চুদবে। আমি জানি তুমি আমকে চুদতে চাও। আমারও তুমার চোদন খেতে প্রব্লেম নেই।কি বল, আমায় চুদতে ইচ্ছে কিরে না,হুউউউ, বল—-করে, আপনাকে সবাই চুদতে চাইবে—- আমাকে আল্পি বলে ডাকবে,তুমি করে, বল আল্পি তুমাকে চুদতে ইচ্ছা করে, বল( বলে আল্পি জামালের কপালে কপাল ঠেকিয়ে, নাকে নাক লাগিয়ে ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে বলে)জামাল আল্পিকে জড়িয়ে ধরে। আল্পির ঠোঁট জামালের ঠোঁট স্পর্শ করে আল্পির মাই জামালের বুকে ঠেকে।জামাল তখন বলে– চুদব তুমাকে আমি আল্পি, অনেক মজা দিব চুদে বলেই আল্পির ঠোঁটে চুমু খায়।

একে অপরের ঠোঁট চুষে খায়,এবার জামাল আল্পির মুখে জীভ ঢুকিয়ে দিয়ে এক হাতে পিঠে আর অন্য হাতে একটা মাই ব্লাউজের উপর দিয়ে টিপে। আল্পি মুখ খুলে জামালের জীভকে মুখে নেয় আর নিজের জীভ ঢুকিয়ে দেয় জামালের মুখে। একে অন্যের জীভ চুষে, চাটাচাটি করে,লালা খায়। আর জামাল আল্পির শক্ত হয়ে যাওয়া দুদুর বোটা ধরে টানে, মোচ্রায়। চুমুর পাশাপাশি এবার জামাল ব্রাহীন ব্লাউজ এর ভিতর হাত ঢুকিয়ে দিয়ে মাই টা টিপে টিপে নিপলের খোঁজ করে নিপল্টা পাওয়া মাত্র দু আংগুলে নিপল্টা ধরে টিপ দেয়,আর আল্পি কেপে বেকে উঠে আরামে।

এবার অন্য দুদটায় হাত দেয় আর তারপর হাত দুটো দিয়ে দুই দুধ মলতে থাকে আর চুমু খায়। আঁচল ফেলে দিয়ে ঠোটের পর সারা মুখে চুমু খেয়ে থুত্নিতে চুমু খেয়ে গলায় চুমু খায়, কাধে চুমু খায় আর দুহাতে মাই দুটো খাচাবন্দি করে অবিরাম টিপা আর কচলানী চলছেই। এবার গলায় কাধে চুমু খেতে খেতে বুকে এসে মাইয়ের খাজে এসে চুমু খেয়ে নেয়। এরপর দুই দুদ্ দু্হাতের আংগুল দিয়ে নিপলের পাশে আর নিচের দিকে চাপ দেয় যাতে নিপল্টা উঁচু হয়ে যায় আর তখন ব্লাউজের উপর দিয়ে নিপলে চুমু খায়, আর জোর দিয়ে চুষে খায় নিপল, আর সাদা পাতলা ব্লাউজ ভিজে যায় আর নিপল্টা স্পষ্ট বুঝা যায়।

এবার আবার ঠোঁটে চুমু খেয়ে ব্লাউজের বোতাম খুলে দিয়ে, মাই বের করে আনে আর ব্লাউজটা খুলে মাইয়ে ঝাপিয়ে পড়ে আর পুরোটা মাই মুখে যতটা ঢুকে ঢুকিয়ে দিয়ে চুষে কামড়ায়। আল্পি তখন চোখ বন্ধ করে শরীর বাকিয়ে আদর ভোগ করছে। মাইয়ে লাভ বাইটে ভরিয়ে দিচ্ছে জামাল, আর আমার বউ ছটফট করছে। এরপর জামাল জামা খুলে প্যান্ট খুলে নেংটা হয়ে নিজের ৬.৫” ধোন বউয়ের হাতে দেয় আর আল্পি বাড়াটা ধরে চুষতে থাকে আর জামাল চুলের মুঠি ধরে ধন চোষায় আর একটু পর মাইয়ের বোটা ধরে টানে আর ধন চোষায়।

এবার জামাল আল্পির ছায়া খুলে পোদে চুমু খায় আর গুদে মুখ দিয়ে চুষে আর অন্য হাতে মাই টেপে। এরপর জামাল আল্পির গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে চুদা শুরু করে চোদার তাকে মাই দোলে আর জামাল এগিয়ে গিয়ে দুদ টেপে। এরপর জামাল আল্পিকে ডগি স্টাইলে পেছন দিকে চোদে আর হাত বাড়িয়ে দুদ দোয়ানোর মত কিরে নিপল টানে। এর পর মিশনারি পজিশনে চুদে। অনেক্ষন চুদাচুদির পর দুজনের অরগেজমের সময় হয় আলপি জামালের কোমর পা দিয়ে জড়িয়ে ধরে আর জামাল আল্পির মাই টেপে দু হাতে কনুইয়ে ভর দিয়ে।

বেশ কটি বড় ঠাপ দিয়ে জামাল মাল বের করে দেয় আর আল্পিও জামাল্কে জড়িয়ে ধরে জল খসায়।জামাল এবার আল্পিকে কোলে তুলে বিছানায় নিয়ে শুইয়ে দেয় আর নিজে পাশে শুয়ে আল্পিকে চুমু খেয়ে মাই টিপে আর আল্পি লক্ষি মেয়ের মত মাইটেপা খেয়ে জামালের ধোন নাড়তে থাকে। এরপর জামালের ধন আবার দাড়িয়ে যায় আর এবার জামাল আল্পির উপর শুয়ে গুদে বাড়া দিয়ে চুদতে শুরু করে।

৫ মিনিট চোদার পর জামাল আল্পিকে কোলে বসায় আর নিজে আল্পির মাই মুখে নিয়ে বসে। মাই চোষা খেয়ে আল্পি লাফিয়ে লাফিয়ে চুদা খায় এরপির জামাল আল্পিকে চুমু খায় ঠোঁটে আর জীভ চেটে শুইয়ে আল্পির পা দুটি কাধে তুলে চুদতে থাকে আর হাত দিয়ে মাই টেপে। এবার জামাল আল্পিকে উপর করে শুইয়ে পাছার দিক থেকে বাড়া ঢুকিয়ে চুদে আলপি সারাক্ষণ শুধু আহহহ উহহহহ করে যাচ্ছে, সুখে চোখ বন্ধ হয়ে যাচ্ছে। আর জল খসাচ্ছে। জামাল আবার মাল আউট করে আল্পির গুদে। এবার দুজনে বাথরুমে গিয়ে আবার চুদাচুদি করে। এরপর রাতে ওরা একে অন্যকে জড়িয়ে ধরে ঘুমায়। সকালে বাসিমুখে চুদাচুদি করে ।

সকালে দেখি আল্পির ব্লাউজের বোতাম খোলা আর সায়াটা গুদ অব্ধি উঠান। মানে জামাল আল্পির মাই টিপেছে আর চুদেছে গোছলের পর।ঘুম থেকে ঊঠার পর জামাল পেছেন দিয়ে খোলা মাইগুলী টিপতে থাকে আর ঘারে চুমু খায়। এর পর জামাল আলপিকে নিজের দিকে ঘুরিয়ে মুখে লালা থুতু সহ বাসি মুখে চুমু খায় আল্পিকে। আল্পিও গ্রহণ করে চুমু, আল্পি জামালের লুংগিখুলে বাড়ায় হাত দেয় আর জামাল আল্পির মাইয়ে আর গুদে। আর একে অন্যের বাসি লালা চেটে খায়।এরপর আল্পির উপর চরে বসে মাইগুলোকে একসাথে করে মাই চুদে।

এরপর জামাল পেছন দিয়ে গুদে বাড়া দিয়ে চুদতে শুরু করে আর মুখে একটা মাই নেয় আরেকটা মাই হাতে টেপে আর অন্যহাতে গুদে সুরসুরে দেয় আর চোদে। কিছক্ষন চুদাচুদির পর ওরা মাল ছাড়ে আর একসাথে বাথরুমে যায় আর চুদাচুদি করে আর একজন অন্যের গোসল করিয়ে দেয়। ওরা গোসল করে নেংটা হয়ে বেড়িয়ে এসে আল্পি শাড়ি পড়তে যায় আর জামাল প্যান্ট শার্ট পড়ে নাস্তা করতে আসে। দুজনের মুখেই তৃপ্তির ছাপ। আমি তখন বল্লাম — কি জামাল, কেমন লাগল আমার বউকে চুদে?– — দারুণ। খাসা মাল আপনার বউ।মাইগুলো এত নরম। এখনও চুদতে মন চাইছে।

– — আল্পি তখন চুল শুকাতে শুকাতে এসে আমাদের সাথে বসে আর বলে— জামাল রাতে আর সকালে ৫ বার চুদেছে আর মাইগুলা টিপেছে স্পঞ্জের মত। উফফফ অনেক মজা পেয়েছি।

– — জামাল তুমি আল্পিকে আজ থেকে যেদিন আসবে সেদিন চুদবে আর উইকেন্ড আর হলিডে গুলো আমাদের এখানে থাকতে পার। যেকদিন থাকবে সেদিন আল্পিকে চুদবে।

– এরপর জামাল সাদকে পড়ানোর ফাকে ফাকে আল্পিকে গিয়ে চুমু খায়,মাই টেপে কোন কাজ দিয়ে সাদকে আমার কাছে দিয়ে বেডরুমে আল্পিকে ব্লাউজ খুলে আল সায়া তুলে চুদে মাঝে মাঝে নেংটা করে চুদে, কুইক সেক্স করে কিচেনে দাঁড়িয়ে, বিছানায়।আর ছুটির দিনে জামাল আমাদের এখানে থাকে আর আল্পিকে নিয়ে সারারাত চুদাচুদি করে একসাথে ঘুমায়। সপ্তাহে ছুটির দিন সহ ৪ দিন -৫ দিন জামালআর আল্পি সেক্স করে ২-৩ দিন রাত ভর চুদাচুদি করে ।

জামাল বড় ছুটিতে আমাদের বাসায় এসে পড়ে আর আল্পির সাথে বেড্রেউমে থাকে আর নিজের বউয়ের মত করে চোদন দেয় । এভাবে জামাল আল্পিকে প্যায় ৩ মাস চুদে আর এরপর জামাল কলেজ পাস করে চলে যায়।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment