ছেলের ধনের কড়া ঠাপ – Bangla Choti Golpo

বিয়ে হয়েছে প্রায় ২০ বছর । স্বামী, ছেলে নিয়ে বেশ ভালো আছি । স্বামীর বয়স বেশী হলেও আমাদের যৌনজীবনে তার কোন প্রভাব পড়ে নি । বিয়ের প্রথম ২ বছর আমরা চুটিয়ে যৌনতা উপভোগ করেছি যখন বয়স ২১ তখন গর্ভবতী হই । এক ছেলেই আমাদের । বাচ্চা থাকাতে আমাদের দৈহিক মিলনে অসুবিধা হতো বলে আমরা আর বাচ্চা নেই নি । যদিও এর মাঝে একবার বাচ্চা পেটে এসেছিলো, কিন্তু রাখি নি । যৌনতার বিষয়ে আমরা খুব আধুনিক । বাসায় বেশ খোলামেলা পোষাকে থাকলেও বাহিরে বের হলে কিছুটা সংযত থাকি । সেটি থাকতেই হয় সমাজ ব্যবস্থার কারণে । বাসায় আমি সাধারণত শর্টসের উপর পাতলা সেমিজ পড়ি ।দুপুরে গোসলের পর ব্রা পড়ি এবং এর উপর টি শাট এবং স্কার্ট পড়ে থাকি । এর মাঝে কোথাও বের হলে জিন্স /লেগিন্স, টপস পড়ি । রাতে ঘুমাতে যাওয়ার আগে ব্রা, পেন্টির উপর পাতলা মিনি গাউন পড়ি আর ঘুমানোর সময় শুধু পেন্টি পড়ে ঘুমাই ।

আমার যৌন চাহিদা বাড়াবাড়ি রকমের বেশী । যার ফলে আমার স্বামীকে বেশ কস্টও করতে হয় । ২/৩ দিন পরপর টানা ২ বার অর্গাজম না হলে আমার সারাদিন খুব খারাপ যায় । আমি খুবই বন্ধু বাৎসল মানুষ । আমার ছেলে রিয়াদের সাথে আমার সম্পর্ক যতটা না মা ছেলে তার চাইতে বন্ধুত্বটা বেশী । আমরা সব বিষয় নিয়েই খোলামেলা কথা বলি ।এমনকি যৌনতার বিষয়েও । ছেলেদের লিঙ্গ মেয়েদের যোনী তে প্রবেশ করিয়ে যে যৌনকার্য হয় সেটি আমিই জানিয়েছি । বাচ্চা হওয়ার প্রক্রিয়া, হস্তমৈথুন বেশী করা ভালো না ইত্যাদি বিষয়ের জ্ঞান আমার কাছ থেকেই জেনেছে ।রিয়াদের সাথে আমি বেশ ফ্রি হলেও পরিণত বয়সের ওকে আমি ন্যাংটো দেখি নি । ৬ মাস আগে ওর লিঙ্গ দেখলাম । সেটি অসম্ভব রকমের মোটা আর লম্বা । আমি হাত দিয়েও বেড় পাইনি । লম্বায় আনুমানিক ৯ ইঞ্চির মতো হবে । ওর বাবার টাও মোটা তবে লম্বায় ৬ ইঞ্চি । সেদিনের ঘটনাটা বলা দরকার ।আমি রান্না করছিলাম দুপুর বেলায় । হঠাৎ শুনি রিয়াদ বাথরুম থেকে ডাকছে । আমি গিয়ে দেখি ও যৌনকেশ শেভ করতে গিয়ে কেটে ফেলেছে আর রক্ত ঝরছে । আমি তাড়াতাড়ি সেভলন ক্রিম লাগিয়ে রক্ত থামালাম ।এখন আর ধরবে না । ক্ষত শুকালে আমি শেভ করিয়ে দেবো ।রিয়াদ বাধ্য ছেলের মতো ওর রুমে চলে গেলো । কিছুটা ভয়ও পেয়েছে মনে হলো । আতঙ্কের জন্য সেদিন কিছু বুঝিনি । আমি বিষয়টা ভুলেই গিয়েছিলাম । প্রায় সপ্তাহ খানেক পরে একদিনরিয়াদ বললো ঃ মা, তুমি বলেছিলা আমার চুলগুলো তুমি শেভ করিয়ে দেবে ।

কিসের চুল? (তারপরেই মনে পড়লো ), ও আচ্ছা । যা, তুই বিছানায় শুয়ে পড় । আমি আসছি ।হাতের কাজ শেষ করে আমি ওর রুমে গেলাম ।

তুই আগে কাটতিস না?

না, মা । বনধুরা বললো, ও জায়গার চুল কাটতে হয়, তাই সেদিন ট্রাই করছিলাম ।

বুদ্ধু, ও জায়গার চুল কে যৌনকেশ বলে ।

কিন্তু আমার বন্ধুরা তো বাল বলে ।

হুম , বাল ও বলে । কিন্তু শুদ্ধ বাংলায় যৌনকেশ বলে ।

মা, আমার সাথে শুদ্ধ বাংলায় কথা বলো না । বন্ধুদের মতো বললেই কমফোর্ট ফিল করবো।

আচ্ছা ঠিক আছে । নে, এখন পেন্ট খুলে শো ।এবার ধাক্কা টা খেলাম । ওর লিঙ্গটা দেখে আমি থ’ বনে গেলাম । আমি দুষ্টুমি করে বললাম তোর এটা তো বিশাল বড়ো রে । তোর বন্ধুরা এটাকে কি বলে ?

বাড়া বলে । কেউ বলে, ধোন । মা, দাও না শেভ করে ।আমি ওর লিঙ্গটা ধরে চারপাশে ফোম লাগালাম । আমার পিচ্ছিল হাতের স্পর্শে ওর বাড়াটা পুরো দাড়িয়ে গেলো । এটা অবিশ্বাস্য ছিলো । যাই হোক আমি সুন্দর করে শেভ করে দিলাম । যতো বার ওর লিঙ্গটা মুঠোর মধ্যে নিচ্ছিলাম ততোবার টের পাচ্ছিলাম ওর লিঙ্গের শিরাগুলো দপদপ করছে আর লিঙ্গটা লাফাচ্ছে ।

তোর এটার মাথা খারাপ হয়ে গেছে । ওটাকে ঠান্ডা করে ফেল ।আমি রুমে চলে আসলাম । সত্যি বলতে কি , আমার শরীরটা কেমন যেনো করে উঠলো । আমি ওর উদ্ধত লিঙ্গের ছবিটা কিছুতেই মাথা থেকে ঝেড়ে ফেলতে পারছিলাম না । আমি আমার যোনীতে হাত দিয়ে দেখলাম ওটা ভিজে চুপচুপে । আমি রিয়াদের বাবাকে ফোন দিয়ে আসতে বললাম । ও সন্ধ্যার মধ্যেই ফিরলো । ও আসতেই আমি ওকে নিয়ে রুমে ঢুকে দরজা বন্ধ করে চোদালাম । এর পর ও উঠে যেতে চেয়েছিলো, আমি ওকে শুইয়ে দিয়ে ওর বাড়া মুখে নিয়ে চুষতে লাগলাম । চুষে দাড় করাবার পর আমি নিজে ওর উপর উঠে দুদিকে হাটু গেড়ে বসে বাড়াটা ভোদায় ঢুকিয়ে নিয়ে পাগলের মতো উঠবস করতে লাগলাম । সেবার অর্গাজম হলো । বারবার রিয়াদের বাড়ার কথা মনে হচ্ছিলো । রিয়াদের বাবা বললোঃ নাজমা, তোমার আজ কি হয়েছে ? তোমার এত চোদার নেশা উঠলো কেনো?

আমি জানি না । প্লিজ আমাকে আরেকবার চোদো ।

আমি আর পারবো না ।

তাহলে কিছু একটা করো । আমার একটা বড় ধন চাই । ওহ, তুমি কিছু করো…… ।তারপর ওকে দিয়ে চোষালাম । আমি ওর মুখের উপর বসলাম । সরাসরি গুদটা ওর মুখের উপর মেলে ধরলাম । দুই বার ওর মুখে জল খসালাম । ও জানালো ও আর পারবে না । ও উঠে দরজা খুলে বের হলো । আর আমি ওই অবস্থায় মানে নগ্ন হয়ে শুয়ে রইলাম । বারান্দার আলো জ্বালানো হয়নি, অন্ধকারে মনে হলো এক জোড়া চোখ ।কখন ঘুমিয়ে পড়েছি মনে নেই । সকালের রোদ চোখে পড়তেই ঘুম ভেঙ্গে গেলো ।দরজাটা ভেজানো । আমার নগ্ন শরীরটা রিয়াদের বাবা বোধ হয় কাজে যাওয়ার আগে পাতলা চাদর দিয়ে ঢেকে দিয়েছিলো । বিছানা থেকে উঠে বড় আয়নার সামনে দাড়িয়ে নিজেকে দেখতে লাগলাম । ৩৮ সাইজের স্তন কিছুটা ঝুলে গেছে, ৩০ ইঞ্চি কোমরের নিচে তলপেটে সামান্য মেদ যৌনকেশের দিকে তাকিয়ে মনে পড়লো রিয়াদের বালের কথা । একটু হাসি পেলো ।রিয়াদের ৯ ইঞ্চি বাড়ার দৃশ্য চোখে ভাসতেই শরীরটা আবার মোচড় দিয়ে উঠলো । নিজে নিজে বললাম, কি রে নাজমা ৪২ বছর বয়সে তোর চোদা খাওয়ার ইচ্ছা এতোটুকু কমেনি? দুটো আংগুল ভোদায় ঢুকিয়ে দেখলাম রস কাটছে । কিছু একটা করতে হবে- এই চিন্তা করতে করতে নাইটি পড়ে রান্না ঘরে গেলাম । একটা বেগুন নিয়ে ওখানেই গুদকেলী করলাম ।পোষাক পাল্টিয়ে ঘর গোছাতে লাগলাম । রিয়াদের ঘরে গিয়ে দেখি , জামাকাপড় গুলো এলোমেলোভাবে পড়ে আছে । প্রত্যেকটা কাপড়ে বীর্য দিয়ে মাখামাখি । ছেলেটা এতো হস্তমৈথুণ করতে পারে – ভাবতেই মনে হলো আমার মতোই ছেলের অসীম কামক্ষুধা । হঠাৎ করে ছেলের হস্তমৈথুণ স্বচক্ষে দেখার সাধ জাগলো । কিন্তু কিভাবে ? যতই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হোক ছেলের সাথে, তাই বলে এটা তো বলা যাবে না ।দুপুর ৩ টায় ছেলে ভার্সিটি থেকে ফিরে যখন রেস্ট করছিলো, তখন ওর রুমে গিয়ে বললাম,

তোর সাথে কথা ছিলো ।

বলো মামনি ।

শোন, তোকে বলেছি না , অতিরিক্ত হস্তমৈথুণ করবি না । তারপরেও করেছিস । কতবার করিস প্রতি দিন?

২/৩ বার তবে কাল রাতে ৭ বার করেছি ।

ও মাই গড্ , কাল রাতে এতো বার কেনো?

বলা যাবে না, মা । তুমি রাগ করবে ।

না, করবো না । বল

মা, তুমি কি জানো ? তুমি কত সুন্দর । তোমার শরীরে প্রতিটি অঙ্গ অসাধারণ ।কাল যখন তোমাকে ন্যূড দেখলাম , আমি নিজেকে আর ধরে রাখতে পারি নি । তোমার মাইদুটো কেমন ভরাট, ভারী নিতম্ব, পুরু থাই এগুলো দেখে মনে হয়েছে পৃথিবীর সবচেয়ে যৌন আবেদনময়ী নারী তুমি ।

যাঃ তুই বাড়িয়ে বলছিস। ।

সত্যি মা । এতটুকু মিথ্যা বলছি না । আর তাছাড়া তুমি নিজেও তা জানো । তোমার কামুক চাহনী আর হাসি যে কোন পুরুষের মাথা খারাপ করে দেয়ার জন্য যথেস্ট । তুমিই তো বলতে তোমার জন্য কত পুরুষ পাগল ছিলো । আচ্ছা মা, একটা কথা বলবে?

কি?

তোমার ওখানে ওতো বাল কেনো? বালের জঙ্গল ।তুমি শেভ করো না?

হুমম । আমি শেভ করি না, তবে ট্রিম করে রাখি । অনেকদিন তা করা হচ্ছে না । তবে বগলের চুল শেভ করি যদিও অনেক কম । আচ্ছা শোন, যে কথা বলতে চেয়েছিলাম…..

বলো না মা ।

তুই মাস্টারবেট টা কম করিস । ২/৩ বার ঠিক আছে কিন্তু বেশী করিস না বাবা । আর যখন করবি তখন কনডম লাগিয়ে করিস । তাহলে জামা কাপড় কম নস্ট হবে ।

এখন কনডম পাবো কোথায় ?

ঠিক, আছে এখন আমি দিচ্ছি , পরে কিনে নিস । তোর কটা লাগবে ? এক প্যাকেটে ৩ টা থাকে ।

২ প্যাকেট দাও ।

আমার কাছে আছেই ২ প্যাকেট । তবে একটা কনডম আলগা আছে ।

মা আজ আমার ৬টা মানে ২ প্যাকেট ই লাগবে । তুমি আজ না হয় একবারই চোদাচুদি করো । সরি মা , স্ল্যাং বলে ফেললাম ।

(ছেলের মুখে চোদাচুদি শব্দ টা শুনে একটা অজানা সুখ অনুভব করলাম) ঠিক আছে । আমরাতো বন্ধুও বটে । তাই আমরা ফ্রি ভাবে কথা বলতেই পারি ।

মা, দাও না ।

(মুচকি হেসে) দিতে পারি এক শর্তে ।

কি শর্তে , মা ?

জানালা খোলা রেখে, তুই মাস্টারবেট করবি

কেনো ? তুমি দেখবে না কি?

তুই না একটা ফাজিল । যা বললাম তা কর ।গোসল করে এসে আজ শাড়ী পড়লাম ।নিচে শুধু ব্রা পড়া । রিয়াদকে ২ টা কনডমের প্যাক দিলাম ।

এবার যাতে ঘর , জামা কাপড় নস্ট না হয় ।রিয়াদ আমাকে জড়িয়ে ধরে ”মাই সুইট হট মম” বলে গালে মুখে কপালে চুমু দিতে থাকলো ।আমার মাই দুটো ওর বুকের সাথে লেপ্টে গেলো । আমি ওর নিম্নাঙ্গের উষ্নতা টের পেলাম আমার তলপেটে । মনে হচ্ছে আমার শরীর নিংরানো রসের ধারা প্রবাহিত হবে ।আমি নিজেকে ছাড়িয়ে নিলাম ।দেখলাম আমার আচল পড়ে গেছে । ব্রেসিয়ারের ফেটে বের হতে চাইছে আমার আবাধ্য স্তনযুগল । আমি দু হাত উচু করে চুলের খোপা করার সময় দেখি আমার বগলের চুলের দিকে রিয়াদ তাকিয়ে আছে । আমি হেসে বললামঃ কি দেখছিস্ এমন করে ?

এখন বুঝতে পারছি । কেনো তুমি বগলের চুল কাটো না । তোমার বগলের চুল খুব সুন্দর ভাবে মানিয়ে গেছে । মা, তুমি আমার একটা আবদার রাখবে?

কি আবদার?

তোমার বগলে একটু আদর করবো ।

কি বলিস । বগলে কেউ কি আদর করে ?

প্লিজ মা, দাও না ।আমি আমতা আমতা করছিলাম । এই সুযোগে সে ঝড়ের বেগে আমাকে দেয়ালের সাথে চেপে ধরে আমার দুই হাত উপরে তুলে বগলে চুমু দিতে লাগলো । সে জিভ দিয়ে বেগলের চুলগুলোতে চাটতে লাগলো । উফ্ সে কি উত্তেজনা , আমি জ্ঞান হারাবো মনে হচ্ছিলো । টের পেলাম আমার থাই দিয়ে রস গড়িয়ে পড়ছে । তার খোচা খোচা দাড়ির ঘর্ষনে আমার মাই যেনো আর থাকতে চাইছেনা ব্রার – কাপে । সে দুই বগল পালা করে চাটছিলো তখন আমার নাভিতে তার যন্ত্রটি দানবের মতো ঘোত ঘোত করে গুতো দিচ্চিলো । আমি নিজেকে সংবরণ করে দুই হাত দিয়ে রিয়াদের মাথা ধরে থামাতে চাইলাম । সে বগল ছেড়ে আমার স্তনের স্ফীত অংশে জিভ দিয়ে চাটছিলো । সত্যি জানি না আমার কি হলো তখন, আমি হাত দিয়ে ব্রা র পেছনের হুক খুলে দিলাম । ব্রা টা ঝুলে রইলো সে প্রথম বারের মতো আমার স্তনে হাত দিয়ে টিপতে লাগলো এবং আমার ঠোটে ঠোট ডুবিয়ে দিলো । আমার জিভ টেনে নিয়ে চুষতে লাগলো । কি হচ্ছে , কি করছি তার কোন নিয়ন্ত্রন ছিলো না । শুধু ভাবছি থামা দরকার কিন্তু থামাতে ইচ্ছা করছে না । আমিও একপর্যায়ে তার আদরে সাড়া দিতে আরম্ভ করলাম । তার চুল ধরে ঠোটে আদর করতে লাগলাম । তার জিভে নিজের জিভ দিয়ে চাটতে লাগলাম । আমার একটা হাত নিচে নেমে গেলো । তার পুরুষাঙ্গ ধরার জন্য ট্রাউজার নামিয়ে দিলাম । সেই সময় মনে হচ্ছিলো এটা কোন মানুষের নয় । বিশাল লম্বা আর মোটা তপ্ত লৌহ দন্ড । বাহিরে আজান হচ্ছিলো । আর ভেতরে মা- ছেলের অবৈধ লীলা চলছিলো । হঠাৎ মনে হলো ওর বাবা ডাকছে নাজমা নাজমা করে ।আমি ওকে এক ধাক্কায় সরিয়ে দিয়ে দৌড়ে বের হয়ে নিজের রুমে গেলাম । তাড়াতাড়ি করে ব্রা ছাড়াই ব্লাউজ পড়ে নিলাম। ছেলের ঘরে ব্রা পড়ে আছে । খেয়ালই করি নি কখন দুপুর পেড়িয়ে বিকাল গড়িয়ে সন্ধ্যা হয়ে গেছে ।রাতে সবাই খেয়ে দেয়ে শুয়ে পড়লাম । রিয়াদের বাবাকে দিয়ে চোদালাম । ১ বার চুদেই বেচারা সেই যে ঘুম দিছে আর উঠবে বলে মনে হয় না । আমি একটা গাউন পড়ে বারান্দায় আসলাম । বারান্দার লাইট নস্ট তাই ঘুটঘুটে অন্ধকার । রিয়াদের রুমের পাশে গেলাম , জানালা দিয়ে উকি দিতেই দেখলাম ফ্লোরে বীর্য ভর্তি ২ টা কনডম পড়ে আছে । ও বিছানায় ন্যূড হয়ে শুয়ে আছে । থাইয়ের উপর ওর হাটু পর্যন্ত ন্যাতানো লিঙ্গ পড়ে আছে । কিছুক্ষন পরে দেখি ও আমার ব্রা টা ওর লিঙ্গে ঘসতেছে । তাতে ওর লিঙ্গ ফুলতে শুরু করেছে । আমি আমার গাউন খুলে একেবারে ন্যাংটো হয়ে গুদে আঙ্গুল চালাতে থাকলাম ।আমি ২ বার জল খসালাম । তার বাড়া তখনও সতেজ । আমি রান্নাঘর থেকে বেগুন এনে গুদে ঢোকালাম । ইচ্ছে করছিলো দৌড়ে ছেলের আখাম্বা বাড়াটা গেথে নেই । ভক্ ভক্ করে ছেলে তার গরম মাল আমার ব্রা তে ঢেলে দিলো । আমি ন্যাংটো হয়েই রুমে গিয়ে ঘুমিয়ে পড়লাম ।সকালে ছেলে বলছে ঃ মা, তোমার নাইটি আমার জানালার পাশে পড়ে ছিলো ।

ওরে দুস্টু , আর তোর ঘরে যে আমার ব্রা পড়ে আছে সেটি দিবি না ।সে ঘর থেকে ওটা এনে দিলো । আমি দেখলাম ওটাতে সারা রাত মাল ফেলে কাপ দুটো ভর্তি করে ফেলেছে । আমি ওটা নিয়ে বাথরুমে ঢুকে সব মাল শুষে খেয়ে নিলাম । তারপর ওকে দেখানোর জন্য শর্টস আর ওই ব্রা পড়ে বের হলাম । ওর অবশিষ্ট কিছু মাল চুইয়ে চুইয়ে পড়তে লাগলো । ও আমাকে চোখ দিয়ে যেনো গিলছিলো । ওর বাবার ডাক শুনে আমি একটা শার্ট পড়ে নিলাম । ওদেরকে নাস্তা দিলাম । তারপর ওর বাবাকে বিদায় দিয়ে রান্নাঘরে আবার গেলাম পানি গরম করার জন্য। ও পেছন থেকে এসে আমাকে জড়িয়ে ধরে আমার ঘাড়ে আর পিঠে আদর করতে লাগলো । আমি ঘাড় কাত করে ওর আদর খেতে লাগলাম ।ও দু হাত পেছন থেকে সোমনে এনে শার্টের বোতামগুলো খুলে ফেললো । ব্রার উপর দিয়ে দুধ টিপতে লাগলো । ওর পুরুষালী হাতের ছোয়ায় আমার যেনো সকল বাধ ভেঙ্গে যাচ্ছিলো । আমি বললাম ঃ কি করছিস্ রিয়াদ ? মা কে ছাড় । অসভ্য ছেলে । মার সাথে এমন কেউ করে ?ও আমার ঠোটে ওর ঠোট ডুবিয়ে দিয়ে আমার কথা বন্ধ করে দিলো । ব্রা উপরে তুলে দিয়ে খালি দুধ দলাই মথাই কেরতে লাগলো ।

মামনি তোমার মাইদুটি যে কত বড় !! কেমন ভরাট । তোমার মাইযে অনেক দুধ ছিলো নিশ্চয় ।

এই দুধ খেয়েই তো তোর এতো বড় ধোন হয়েছে । শরীরের সব মাংশ ওখানে জমা হয়েছে । তোকে বিয়ে দিতে হবে । কিন্তু কোন মেয়েই তো তোকে বিয়ে করবে না । এতো বড় ধোন দেখলে সব মেয়ে বিয়ের রাতেই পালাবে ।

মা বাবার ধোন কত বড় ? তুমি কি পরবে বড় ধোন গুদে নিতে ?

যাঃ শয়তান ।

আমার মনে হয় তুমি পারবে । কারন তুমি যে বেগুন টা দিয়ে কাল রাতে গুদের জল খসিয়েছো সেটা তো ভালই বড় ছিলো ।এই বলে সে আমার হাফ প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে দিয়ে গুদের মধ্যে আঙ্গুল দিয়েছে । আমি হাত সরিয়ে দিয়ে বললামঃ না , রিয়াদ এটা হয় না । মা- ছেলের মধ্যে চোদাচুদি করা যায় না । এসব করা পাপ ।রিয়াদঃ মা, তোমার গুদ ভিজে গেছে । তার মানে তুমি চাইছো, আমার বাড়া তোমার গুদে নিতে ।হঠাৎ দেখি কাজের মহিলা পেছনে দাড়িয়ে । রিয়াদ কে সরিয়ে দিয়েই আমি কাজ করার ভান করলাম ।শার্টের বোতাম আর লাগানোর সময় পেলাম না । তবে ব্রা টা ঠিক করে ফেলতে পেরেছিলাম । রিয়াদ দ্রুত ভার্সিটিতে চলে গেলো । কাজের মহিলা মুচকি মুচকি হাসছিলো । আমি বিরক্ত হয়ে জিজ্ঞাসা করলাম

কি রে হাসছিস্ কেনো ?

কইলে, আপনে রাগ করবেন

না, বল ।

আপনার ওইদুটা দেইখা, রিয়াদ ভায়ের ওইটা খাড়াইয়া গেছে ।

কি যা তা বলিস ।

হ আপা, রিয়াদ ভায়ের ওই টা মনে হয় বিশাল বড় ।

তুই কিভাবে বুঝলি ?

প্যান্টের সাইড দিয়া বাইর হইয়া একেবারে হাটুর কাছে চইলা গেছে । আর যেমন ফুইলা ছিলো মনে হয় এক হাতি একটা মূলা প্যান্টের মধ্যে গুইজা থুইছে । এতো বড় জিনিস আমি আমার জনমে দেহি নাই ।

তুই কজনের সাথে শুয়েছিস টিক করে বল তো ?

আপা, আল্লার দোহাই লাগে কাউরে কইয়েন না ।

না, বলবো না ।

বিয়ার আগে এক জনের লগে আর

আর কি? বল্

আর বিয়ার পরে পাচ জনের লগে ।

কি বলিস । তুই তো বেশ্যাদেরও হার মানাবি ।

কি করমু আপা, জামাইয়ের ওইটা দিয়া আমার হয়না । পরের চারজনের ওইটাও পোলাপাইনের নুনুর মতো ছোট । তবে এখন যার লগে করি হের টা বড় আছে । তবে রিয়াদ ভায়ের অর্ধেক ।

তুই কিন্তু আমার ছেলের দিকে নজর দিস্ না ।

কি যে কন আপা , আমি আর কারোরেই ধরুম না আপা ।

আচ্ছা তুই আমাকে বলিস আপা আর আমার ছেলেরে বলিস ভাই । কেনরে?

আপা খুব শরমের কথা । আমি যেদিন পরথম আপনাগো বাড়িত আহি , ওইদিন আপনাগো মা- পোলারে ভাবছি জামাই বৌ ।

(আমি হাহাহা করে হাসলাম) এই ভুলটা অনেকেই করে । একবার দার্জিলিং গিয়েছিলাম। হোটেলে ওঠার সময় আমাকে আর রিয়াদ কে দেখে রিসেপসনিস্ট ভেবেছে আমরা হানিমুনে এসেছি । আর মজার কথা হলো রিয়াদের বাবা কে ভেবেছে আমার শ্বশুর । সেই ভাবেই সে রুমের বরাদ্দ দিয়েছে । একটা চাবি রিয়াদকে আরেকটা ওর বাবাকে ।

আফা আপনে আর রিয়াদ ভাই কি এক ঘরে এক খাটেই শুইলেন ?

ধুর পাগলী । কামরা চেন্জ করে নিলাম ।

কেন যে, আপনেরা ……

কি বলিস ? ঠিক আছে অনেক গল্প হয়েছে, এখন ঘরের কাজ শেষ কর তাড়াতাড়ি । আমিও একটু বাজারে যাই । রান্নার কিছুই নেই ।

আফা আমি কি বেগুন দইটা সিদ্ধ দিয়া দিমু ।

না না !! ওগুলো খাওয়ার জন্য না ।

তাইলে কিনোনের দরকার কি আছিলো ।

তোর অতো কথার দরকার কি ? যা , কাজ কর ।বাজার থেকে এসে রান্নার কাজ শেষ করে গোসলে ঢুকলাম । কাজের মেয়েটার কথা ভাবতে লাগলাম । এই বয়সে বড় ধোনের চোদা খাওয়ার নেশায় ৫-৬ জনের চোদা খেয়ে ফেলেছে । পুরো ন্যাংটো হয়ে এসব ভাবতে ভাবতে মনে হলো রিয়াদের চোদা খেতে কেমন লাগবে ? ওর ওই আখাম্বা ধোন ভোদায় নিতে পারলে সত্যিকারে চোদাচুদির মজা পাওয়া যেতো । ইশশশশ ভাবেতেই গুদে জল চলে আসছে । কল্পনা করতে লাগলাম হোটেলের ওই রুমটাতে আমি আর রিয়াদ ।দুজনে আদিম খেলায় মেতে উঠেছি । কখন যে হ্যান্ড শাওয়ারটা গুদের মধ্যে ঢুকিয়ে নিয়েছি , বলতে পারবো না । মিনিট পনেরোর পর অর্গাজম হলো । তারপর সাবান দিয়ে গুদ পরিস্কার করার সময় ভাবলাম, বালগুলা কেচি দিয়ে একটু ছেটে নেই । ইচ্ছে করছিলো রিয়াদকে দিয়ে বাল কাটাতে । বাল ছাটাতে গুদের বেদিটায় ছাটা চুলদিয়ে ভরে গিয়েছিলো । ওগুলো পরিস্কারের জন্য হ্যান্ড শাওয়ার দিয়ে স্প্রে করছিলাম যোনীর বেদিতে । আমার ভগাঙ্করে স্প্রের তীর্যক সূচালো জলের ধারার খোচাতে আমার গুদ আবারো পিচ্ছিল হয়ে উঠলো । দ্বিতীয়দফা রাগমোচন এভাবেই করলাম ।সন্ধ্যার পর পরই রিয়াদ আসলো তখন আমি ছাদে ফুলগাছগুলোতে পানি ঢালছিলাম । ওর আসার শব্দ পেয়ে আমি ছাদ থেকে নামছিলাম। রিয়াদও ছাদে উঠছিলো । সিড়িতেই দুজনের দেখা হয়ে গেলো ।

মা, আমি তোমাকে আজ অনেক মিস করেছি । তোমাকে আমি খুব ভালোবাসি ।এই বলে সে আমাকে জড়িয়ে ধরলো শক্ত করে । আমার গালে কপালে চুমু দিতে থাকলো । আমার ঘাড়ে হাত দিয়ে চুলের খোপা খুলে দিলো । আমার কাধে তার গরম নিঃশ্বাস, জিভের আলতো পরশে আমি শিহরিত হয়ে উঠলাম । এমন অনুভূতি আমি কখনই পাইনি । সে আমার মাথা নিচু করে দিয়ে আমার ঠোটে ঠোট মেলালো । গভীর চুম্বনে আমি মোহাবিষ্ট হয়ে পড়লাম । আমিও তাকে আলিঙ্গন করলাম ।কতক্ষন ছিলাম জানি না । বললামঃ রিয়াদ ছাড় , তোর বাবার আসার সময় হয়েছে । ও আমাকে হাত ধরে টেনে নিয়ে গেলো বাথ্রুমে । দরজা বন্ধ করে ও ওর বেল্ট খুলে পেন্ট নামাতেই দেখলাম ওর বাড়া ফুলে জাঙ্গিয়া ফাক করে দিয়েছে । আমি জাঙ্গিয়াটা টেনে নামাতেই বাড়াটা স্প্রিং এর মতো তড়াক করে লাফিয়ে আমার থুতুনিতে ধাক্কা দিলো । আমি একটু সরে গেলাম । এই প্রথমবার লক্ষ করলাম ওর বাড়াটা একেবারে সোজা নয়, ধনুকের মতো বাকানো ।

মা, সারাদিন অনেক কষ্ট পেয়েছি । একটু সাহায্য করো ।

মাস্টারবেট করে ফেল ।

অনেক সময় নেয় মা । ভার্সিটির বাথ্রুমে ট্রাই করেছি । হাত ব্যাথা হয়ে গেছে ।মাল পড়ে না ।

ঠিক আছে আমি করে দিচ্ছি । কিন্তু আর কখনোই এমন আব্দার করবি না ।

ঠিক আছে মামনি ।আমি ওর বাড়াটা ধরলাম । আমার বুক ধড়ফড় করছিলো । আমি হাটু গেড়ে বসলাম । এক হাত দিয়ে বাড়াটা ধরা যাচ্ছিলো না । আমি স্লিপারি করার জন্য হাতের তালুতে থুথু নিলাম তারপর পেনিস টাতে আমার থুথু মাখিয়ে নিলাম । এরপর হাত ওঠা নামা করলাম । পরে দুই হাত দিয়ে ওর শক্ত পেনিস টা ধরে ট্রাই করছিলাম যাতে দ্রুত বীর্যপাত হয়ে যায় । এমন সময় রিয়াদের বাবার গলা পেলাম ।

নাজমা গেলে কোথায়?

(তাড়াতাড়ি হাত চালাতে চালাতে) বাবা তাড়াতাড়ি বের কর।

মা, এভাবে হবে না । তুমি টি শার্টটা খোলো । তোমার দুধ দেখলে আমার হয়ে যাবে ।আমি আর কথা না বাড়িয়ে টি শার্টটা খুলে ফেললাম । বাড়ার উপর আবার থুথু দিলাম । ওর লিঙ্গের কাঠিন্যে আমি উত্তেজিত হয়ে পড়ি । ও আমার নিপলে বাড়ার মুখ লাগায় । আমার নরম দুধে ওর তপ্ত লিঙ্গ কে হাত দিয়ে বাড়ি মারছিলো । এক পর্যায়ে আমার দুই স্তনের মাঝে বাড়া ঢুকিয়ে আগপিছ করা শুরু করলো ।

নাজমা তুমি কি বাথরমে ?

হুমমম আমি বাথরুমে ।

এতোক্ষন কি করো ? তাড়াতাড়ি এসো কথা আছে ।

আচ্ছা তুমি বসো ।আমি দু হাত দিয়ে দুধ দুটো চেপে ধরেছি আর রিয়াদ তার মাঝখানে জোরে জোরে দুধে ঠাপ মেরে চলেছে । ওর ধোনের মাথায় আমি জিভ বের করে একটু চুষে দিলাম ।

ওহ্‌ মা । তুমি অসাধারণ । দাও না মা আরেকটু চুষে ।আমি বুঝে না বুঝে স্তনদুটো ছেড়ে দিয়ে ওর বাড়াটা ধরে মুখে নিয়ে চুষতে লাগলাম । ওর বাড়ার মাথাটা শুধু মুখে ঢোকাতে পেরেছি । ওর বাড়ার গোড়া থেকে মাথা পর্যন্ত চাটতে লাগলাম । বিচি দুটো মুখে নিয়ে চোষা দিতেই ও গল গল করে মাল ঢেলে দিলো আমার সারা মুখে, বুকে । এতো গতিতে বীর্য পড়লো যে, আমার কপাল থেকে নাভী পর্যন্ত ভেসে গেলো । ওই সময় ওকে দিয়ে চুদিয়ে ফেলতাম কিন্তু পারলাম না । ওর সামনেই সারা শরীর থেকে মালগুলো আঙ্গুলে তুলে মুখে নিয়ে খেলাম ।আমার শরীর তেতে ছিলো । রাত ১১ টার দিকে রিয়াদের বাবাকে বললাম,

শোনো আজ তোমাকে সারা রাত চুদতে হবে । নইলে অঘটন ঘটবে ।

কি অঘটন?

তা ঘটলেই বুঝবে ।আমি ওকে আদর করা শুরু করলাম । ওর ধোন দাড়াতে সময় নিলো না । আমি বললাম , ঢোকাও ।

কনডম কই ।

তুমি আনো নি ?

কেনো ঘরে তো থাকার কথা

ওগুলো শেষ হয়ে গেছে । (কৃত্রিম রাগ দেখিয়ে) বউ কে কতবার চুদেছো সেটাও মনে রাখতে পারো না ? দাড়াও আমি ব্যবস্থা করছি ।এই বলে রুম থেকে বেরিয়ে রিয়াদের রুমে গিয়ে দাড়ালাম । আমি শুধু একটা চাদর জড়ানো ছিলাম ।

রিয়াদ, তাড়াতাড়ি একটা কনডম দে

আমার লাগবে আজ রাতে

প্লিজ রিয়াদ, নইলে তোর বাপের কাছে ধরা খেয়ে যাবো ।

দিতে পারি এক শর্তে

কি শর্তে?

তোমরা দরজা খুলে চোদাচুদি করবা

ঠিক আছে, এখন দেওর কাছ থেকে ২ টা কনডম নিয়ে জামাই কে বললাম, ভাগ্যিস রেখেছিলাম । দরজা খুলে চোদালাম । আমি ওর জায়গায় নিজের ছেলেকে চিন্তা করলাম । এতে আমার উত্তেজনা দ্বিগুন হলো ।মাঝরাতে হঠাত টের পাই । আমার ভোদায় কার যেনো হাত পড়লো । ভাবলাম জামাইয়ের হাত । পরে দেখি আমার গুদে ভেজা জিভ । বুঝলাম রিয়াদ আমার যোনীতে জিভ দিয়ে চাটছে । আমার সকল বাধ ভেঙ্গে গেলো । আমি দু পা ফাক করে দিলাম ।ও আমার উপর উঠে এলো আমি নিচ দিয়ে ওর ঠাটানো বাড়া টা ধরে আমার গুদের মুখে সেট করে দিলাম । পিচ্ছিল যোনী পথে ও ঠেলে দিলো ওর আখাম্বা বাড়া । এতো বড় বাড়া প্রথমে ঢুকতে একটু কষ্ট হলো । অর্ধেক ঢোকানোর পর আমার গুদ ভরে গেলো থুব আটসাট হয়ে স্থির । আমি ভাবলাম পুরোটা ঢুকিয়ে নিয়েছি । ফিসফিস করে বললাম

রিয়াদ পুরোটা গেছে?

না মা । অর্ধেকের মতো ঢুকছে ।

বলিস কি?

মামনি তুমি কি পারবে ? না পারলে থাক্

না তুই ঢোকা ।

পরে ঢোকাবো পুরোটা । নইলে তুমি চিৎকার করে উঠবে, এতে বাবার ঘুম ভেঙ্গে যেতে পারে ।প্রায় পনেরো মিনিট ও চুদলো আমায় । বিছানায় শব্দ হচ্ছিলো বলে আমি কাত হয়ে শুয়ে এক পা ওর পেছন দিকে উঠিয়ে দিলাম ।ও পেছন দিয়ে ওর বাড়া দু পায়ের ফাকে ঢুকিয়ে চুদতে লাগলো ।

রিয়াদ, কনডম টা পরে নে বাবা । নইলে পেট বেধে যাবে ।

না মা । আমি বাইরে ফেলবো ।

পারবি?

হুম মা পারবো ।এমন চোদা আমি জীবনেও খাইনি । চুদতে চুদতে আমার ফ্যাদা বের করে ফেললো । আমি জোরে জোরে শিৎকার দিতে চাইছিলাম কিন্তু পার লাম না । ওকে কনড়ম পরে চোদার জন্য আরেকবার বললে । ও কনডম টা পড়লো ঠিকই । কিন্তু এমন লম্বা ঠাপে কনডম ছিড়ে গেলো ।ইতিমধ্যে কতবার যে আমার অর্গাজম হলো ঠিক নাই । আমি ক্লান্ত হয়ে বললাম

রিয়াদ এবার ছাড়

মামনি আমার হবে ।

বের কর তাহলে । আমার মুখে দে । তোর গরম বীর্য খেয়ে পেট ভরাবো ।রিয়াদ ওর বাড়াটা আমার মুখে ধরতেই আমি বড় হা করে ওর ধোনের মাথা টা মুখে ঢুকিঢে নিলাম । ও চিলিক দিয়ে পিচকিরির মতো করে আমার গলায় সব মাল ঢেলে দিলো । আমি চুষে চুষে সব খেলাম ।ও উঠে চলে গেলো । আর আমি পুত্রের সাথে রতিক্রিয়ায় ক্লান্ত জননী আগামী দিনের আনন্দ সংগমের চিন্তায় ঘুমিয়ে পড়লাম ।

Leave a Comment