গ্রামবালাদের যৌথ শৌচক্রিয়া এবং স্নানযাত্রা -৬

গ্রামবালাদের যৌথ শৌচক্রিয়া এবং স্নানযাত্রা -৬

আমি নিজে মাচায় উঠে চম্পাকে টেনে উপরে তুলে নিলাম। আমি লক্ষ করলাম নিস্তব্ধ সন্ধ্যায় দূর দূরান্তেও এমন কেউ নেই, যে আমাদের কামলীলা দেখতে পাবে। আমি একটানে চম্পার পরনের নাইটি খুলে দিয়ে তাকে পুরো উলঙ্গ করে দিলাম। জ্যোৎসনা রাতের আলো আঁধারি পরিবেষে চম্পার উলঙ্গ শরীর যেন আরো বেশী জ্বলজ্বল করে উঠল।

আমি নিজে ন্যাংটো হতেই চম্পা আমায় ধাক্কা মেরে মাচার উপর ফেলে দিল এবং আমার উপর ৬৯ ভঙ্গিমায় উঠে আমার মুখের উপর তার জ্বলন্ত গুদ আর পোঁদ চেপে ধরে বলল, “খাও সোনা, আমার তালের রস চেটে চেটে খাও! গ্রামের বৌয়ের তালের রস তোমাদের ঐ শহুরে মেয়ে আর বৌয়েদের থেকে অনেক বেশী শুদ্ধ এবং সুস্বাদু! এটায় প্রসাধনের কোনও ভেজাল নেই, পুরোপুরি প্রাকৃতিক!” এই বলে চম্পা আমার বিচিদুটো হাতের মুঠোয় নিয়ে চটকাতে আর বাড়া মুখে নিয়ে চুষতে লাগল!

এই সেই পোঁদ, যেটা ধুতে গিয়েই আমি প্রথমবার চম্পাকে স্পর্শ করেছিলাম! আমি চম্পার পাছাদুটো ফাঁক করে তার পোঁদের ফুটোর সাথে আমার নাক ঠেকিয়ে দিলাম। চম্পার পোঁদের ফুটো থেকে একটা অদ্ভুৎ মাদক গন্ধ বের হচ্ছিল। ঐ প্রাকৃতিক গন্ধের কোনও তুলনাই হয়না! আর গুদ থেকে বেরুনো নোনতা উষ্ণ কামরস! আঃহা, প্রশংসার যে কোনও শব্দই তার সঠিক বর্ণনা দিতে পারবে না! এই স্বাদ আর গন্ধ তারাই উপভোগ করতে পারবেন, যারা কখনও কোনও উলঙ্গ গ্রামবধুকে চুদবার সুযোগ পেয়েছেন!

কিছুক্ষণ চোষাচুষির পর চম্পা আমার উপর থেকে নেমে গেল। আমি ইয়ার্কি মেরে জিজ্ঞেস করলাম, “চম্পারানী, আজকেও কি বসে চোদো প্রতিযোগিতা হবে?” চম্পা হেসে বলল, “না না সোনা, আজ আর বসে নয়, আজ পুরো সাবেকিয়ানা ভাবে আমি তোমার চোদন খাবো! তুমি আমার উপর উঠে আমায় ঠাপাবে!”

সাবেকিয়ানা মানে যাকে শহুরে ভাষায় আমরা মিশানারী বলে থাকি! হ্যাঁ, চোদাচুদির সঠিক আনন্দ পেতে হলে এই আসনের কোনও বিকল্প নেই! চম্পা নিজেই পা ফাঁক করে চিৎ হয়ে শুয়ে পড়ল এবং আমি তার উপরে উঠে পড়লাম।

চম্পার ঘন কালো বালের মধ্যে দিয়ে পথ বানিয়ে আমার বাড়া তার ফুটোয় গিয়ে ঠেকল। সামান্য একটা চাপ! অন্ধকারের মধ্যে মাচার উপরেই আবার মিশে গেল দুটো শরীর! একটা পুরুষ ও একটা নারী আবার সেই সম্পর্কে আবদ্ধ হল, যার ফলে মানুষের সৃষ্টি হয়েছিল এবং সেই আদি অনন্তকাল ধরে একই প্রথা চলে আসছে!

ঝিঁঝিঁপোকার ডাক পরিবেষটাকে যেন আরো কামুক আর মায়াবী করে তুলছিল। আমি চম্পার মাইয়ের উপর থেকে হাত সরাতেই পারছিলাম না! সরাতে গেলেই চম্পা আমার হাত ধরে বলছিল, “ধরে রাখো সোনা, ঐদুটি ধরে রাখো! আমর বরের অনুপস্থিতিতে ঐগুলো শুধুই তোমার! জোরে জোরে টেপো, সোনা! আমায় তোমার যৌবন দিয়ে পিষে ফেলো!”

আমাদের দুজনের দৌরাত্বে বাঁশের মাচাটা বারবার নড়ে উঠছিল এবং মাচার বাঁশগুলো ক্যাঁচ ক্যাঁচ শব্দ করে আমাদের প্রোৎসাহিত করছিল। সেদিন ঐভাবে আমরা কতটা সময় যে কাটিয়ে ফেলেছিলাম, বুঝতেই পারিনি! ঘোর কেটেছিল গায়ে একটা টর্চের আলো পড়তে …….!

একমুহর্তের জন্য আমরা দুজনেই ভয়ে স্তব্ধ হয়ে গেছিলাম! ঠাপ স্বাভাবিক ভাবে আপনা আপনিই থেমে গেছিল কিন্তু দুজনেই পরস্পর জড়িয়ে ধরে রেখেছিলাম। তখনও চম্পার গুদের মধ্যেই আমার বাড়া ঢোকানো ছিল। যা শাস্তি হবে, দুজনেই একসাথে মাথা পেতে নেবো!

না, সেরকম কিছুই হয়নি! আসলে কাকু ঘুমানোর পর বাসন্তী দেখতে এসেছিল, তার পুত্রবধু আঁধার রাতে পরপুরুষের সাথে কেমন মস্তী করছে! বাসন্তী হেসে বলল, “আচ্ছা গৌতম, তুমি আমার এই কচি বৌমাকে আর কত ঠাপাবে বলো ত? আমি কিন্তু অনেকক্ষণ ধরেই অন্ধকারে দাঁড়িয়ে দেখছি, তুমি প্রায় একঘন্টা ধরে আমার ছেলের বৌকে চুদে চুদে তার কচি গুদের দফারফা করছো! এরপর ওকে পোয়াতি করে ছাড়বে নাকি? আমার ছেলেটা কি বাড়ি ফিরে ছিবড়ে চুষবে?”

ইইস! তাহলে আমি একঘন্টা ধরে চম্পাকে ঠাপিয়ে যাচ্ছি? কই, চম্পাও ত এতক্ষণ কিছু বলেনি এবং তার মুখে ক্লান্তির কোনো চিহ্নও ত নেই! তার মানে আমার সাথে সেও খূব আনন্দ পাচ্ছে! বাঁধা গরু, ছাড়া পেয়েছে, তাই সে তার মনের আর শরীরের সমস্ত ইচ্ছে আজই পূরণ করে নিচ্ছে!

আমি বাসন্তীর সামনেই চম্পাকে বেশ কয়েকটা রামগাদন দিলাম, যার ফলে আমার বীর্যস্খলন হয়ে গেল। চম্পার যৌবনে জ্বলতে থাকা গুদ আমার গাঢ় থকথকে বীর্যে অনেকটাই শান্ত হল। আমি চম্পার উপর থেকে নেমে তাকে আমার বাহুবন্ধন থেকে মুক্ত করলাম।

চম্পা আমার লোমষ বুকে বেশ কয়েকটা চুমু খেয়ে বলল, “জানো মা, আজ গৌতম আমায় প্রাণ ভরে চুদেছে! আমার সব অভাব মিটিয়ে দিয়েছে! আসলে সেদিন গৌতম আমার আগে তোমায় চুদেছিল, তার পরপরই সে আমায় চোদার সময় বেশ কিছুটা ক্লান্ত হয়ে পড়েছিল। তাই আমি ঐদিন তার আসল ক্ষমতাটা বুঝতে পারিনি। গৌতমের বাড়াটাও যঠেষ্টই লম্বা এবং মোটা! প্রায় তোমার ছেলের মতনই! তাই আজ গৌতমের কাছে চুদে আমি খূব মজা পেয়েছি! গৌতম, তুমি কিন্তু আবারও আমায় চুদে দিও!”

বাসন্তী ইয়ার্কি করে বলল, “তার সাথে এই ধেড়ে মাগীটাকেও যেন ভুলে যেওনা! তার শরীরে এখনও ধিকিধিকি আগুন জ্বলছে! আমার কয়েকটা চুল আর বাল পেকে গেলেও এখনও কিন্তু গুদ দিয়ে কামরস বের হয়! আমি কিন্তু এখনও বুড়ি হইনি, মাগীই আছি, বুঝলে?”

আমি ব্লাউজের উপর দিয়েই বাসন্তীর মাইদুটো চটকে দিয়ে বললাম, “আমি তোমার জন্য সব সময় তৈরী আছি, বাসন্তী রাণী! তুমি আবার কবে আর কখন ঠ্যাং ফাঁক করবে. বলো? আমি হাজির হয়ে যাব!”

বাসন্তী বুদ্ধি করে আসার সময় একফালি ছেঁড়া কাপড় নিয়ে এসেছিল। সেটা দিয়েই আমি আর চম্পা পরস্পরের যৌনাঙ্গ পুঁছে দিলাম। তারপর তিনজনে একসাথে বাড়ির দিকে রওনা দিলাম।

রাস্তায় যেতে যেতে চম্পা আমায় জিজ্ঞেস করল, “আচ্ছা গৌতম, আমরা দুজনেই ত বয়সে তোমার চেয়ে বড়! তোমার কি নিজের চেয়ে বয়সে ছোট কোনও মেয়েকে চুদতে ইচ্ছে করে?”

আমি বললাম, “হ্যাঁ চম্পা, ইচ্ছে করে! আমি এমন কোনো সদ্য যৌবনে পা রাখা কিশোরী মেয়েকে চুদতে চাই, যার এখনও সতীচ্ছদ অক্ষুন্ন আছে, তার মাইদুটো সবে বিকসিত হচ্ছে, তার গুদের চারপাসে বাল না হয়ে সদ্য লোম গজিয়েছে এবং তার দাবনাদুটো সবে ফুলে উঠতে আরম্ভ করেছে। যার ফলে তার চুলকানি বেশ বেড়ে গেছে!”

বাসন্তী আবার ইয়ার্কি মেরে বলল, “ওঃহ, এ ছোঁড়া ত একদম কচি কুমারী কিশোরীকে ঠাপাতে চাইছে! এই চম্পা, ওই দে বাবুর মেয়ে পারুল ত তোর খূব বান্ধবী না? পারুলের বয়স বোধহয় তেরো বা চোদ্দো হবে। পারুলের মাইদুটো সামান্য বড় হলেও সে ত এখনও টেপফ্রকই পরে! তুই ত বলেছিলি পারুলের গুদে নাকি খূব চুলকানি হয়েছে! তুই তার সাথে গৌতমের লাইন করিয়ে দে! পরের কাজটুকু গৌতম নিজেই করে নেবে!”

চম্পা হেসে বলল, “হ্যাঁ, পারুল এখনও কুমারী থাকলেও হঠাৎই ভীষণ সেক্সি হয়ে উঠেছে। তার এত কম বয়সেই চুদিয়ে গুদের পর্দা ফাটানোর খূবই ইচ্ছে হচ্ছে! তবে গৌতমের বাড়ার যা সাইজ আর স্ট্যামিনা, ঐটুকে মেয়ে ওর কতটা চাপ নিতে পারবে, জানিনা!”

বাসন্তী চম্পাকে থামিয়ে দিয়ে বলল, “হ্যাঁ হ্যাঁ, পারবে, ঠিকই পারবে! আমিও একসময় তোর শ্বশুরের আখাম্বা বাড়ার ঠাপ সহ্য করে আনন্দ পেয়েছিলাম। ঠিক সেই ভাবে তুইও আমার ছেলের বাড়ার ঠাপ খেয়ে সুখ পেয়েছিস। তুই পারুলের সাথে কথা বল!”

দুই দিনের মাথায় এক দুপুরে আবার ডাক পেলাম! চম্পা এখনই যেতে বলেছে। আমি পত্রপাঠ পোষাক পরে নিয়ে চম্পার বাড়িতে রওনা দিলাম। ঐ সময় বাড়িতে চম্পা একলাই ছিল। কিছুক্ষণ বাদে একটা তরতাজা তেরো চোদ্দ বছরের কিশোরী মেয়ে চম্পার বাড়িতে আসল। সেই নাকি পারুল।

পারুলের দিকে তাকাতেই আমার জীভে আর বাড়ার ডগায় জল এসে গেল। সদ্য যৌবনে পা রাখতে আরম্ভ করা একটা চপল এবং ছটফটে কিশোরী! মেয়েটা ব্রা না পরলেও ফ্রকের তলায় প্যাড লাগানো টেপফ্রক পরে আছে যাতে তার সদ্য গজিয়ে ওঠা পদ্মফুলের কুঁড়ির মত ছোট্ট মাই দুটো সঠিক আকৃতি পায়। পাছাদুটি বেশ বড় আর তার দাবনাদুটি বেশ ভারী এবং সম্পূর্ণ লোমহীন। এই কিশোরীকে কোলে বসিয়ে নিয়ে আদর করলে খূব মজা লাগবে।

The post গ্রামবালাদের যৌথ শৌচক্রিয়া এবং স্নানযাত্রা -৬ appeared first on New Choti.ornipriyaNew ChotiNew Choti – New Bangla Choti Golpo For Bangla Choti Lovers।

Leave a Comment