কাজের মাসিকে বললাম, তোমার পোঁদ মারবো

আমি রোহন , বয়স ১৯। এক ইঞ্জিনিয়ারিং কলেজের 2nd  ইয়ারের ছাত্র । থাকি কোলকাতায় মেসে । একা- ইই থাকি । হবি গিটার  বাজানো। মেসে এক কাজের মাসি আসে, সকাল-বিকালের খাবার বানানো, ঘর পরিস্কার করা সব ওই  করে, তারপর ১০ টার মধ্যে বেরিয়ে যায় ।  এই গল্প তাকে নিয়েই।  মাসির নাম মৌসুমি। ৩০ এর কোঠায় বয়স।  প্রথম থেকেই  মাসির সঙ্গে বন্ধুর মতই ব্যবহার করি।  মাসি ও আমার অনেক খেয়াল রাখে। মাসিকে নিয়ে খারাপ কোনো চিন্তা করিনি কখনো। কিন্তু একটা ঘটনার পর আজ আমাদের দুজনের মধ্যে যৌন সম্পর্ক গড়ে উঠেছে।  সেই ঘটনাটাই আজ বলব।

আজ থেকে প্রায় ২ মাস আগের ব্যাপার। এক দিন সন্ধেয় অনেক বৃষ্টিতে ভিজে কলেজ থেকে বাড়ি ফিরলাম। খুব টায়ার্ড ছিলাম তাই চান না করেই কিছু খেয়ে ঘুমিয়ে পড়লাম।  পরদিন সকালে উঠে দেখি খুব জ্বর। ইতিমধ্যে কলিংবেলের আওয়াজ ,  কোনরকমে উঠে গিয়ে দরজা খুললাম। আমাকে দেখেই মাসি বলল ” কি হয়েছে তোমার? শরীর খারাপ নাকী ? মুখ চোখের এরকম অবস্থা? ” আমি বললাম ” হ্যা , একটু জ্বর হয়েছে।  আজকে কলেজ যাবনা , তুমি একটু ঝোল ভাত করে দাও। ” মাসি “আচ্ছা” বলে ঘর পরিস্কার করতে লাগলো। আমি বাথরুম এ হিসি করতে ঢুকলাম। হিসি করে বেরব এমন সময়ে হড়কে পড়ে গেলাম। আওয়াজ সুনে মাসি ছুটে এলো। আমাকে ধরে ধরে নিয়ে গেল ঘরে। একে  জ্বর, তারপর  কোমরে বেশ ব্যথা করছিল। মাসি বলল “তোমার কোনো চিন্তা নেই, আমি তোমার খেয়াল রাখব এই কদিন। ” বলে আমাকে উল্টো করে শুইয়ে কোমরে মাসাজ করতে লাগলো। আরাম লাগাতে আমি কিছুক্ষণের মধে ঘুমিয়ে পড়লাম।

মাসি কতক্ষণ মাসাজ করেছে জানিনা। ঘন্টা ২ পরে ঘুম ভেঙ্গে দেখি মাসি তখন যায়নি।  বলল ” রান্না করে রেখেছি, খেয়ে নিও। আমি যাই এবার। ” মাসি চলে গেল।  ওই দিনটা রেস্ট নিলাম। পরদিন রবিবার  জ্বর সেরে গেল। সকালে মাসি এসে জিজ্ঞাসা করলো শরীর ঠিক আছে কিনা। আমি বললাম “হ্যা , কালকে তোমার যত্নে সুস্থ হয়ে উঠেছি। ” মাসি হাসলো তারপর কাজ করতে লাগলো।  এর পর থেকে লক্ষ্য করেছি, আমার চোখাচুখি হলেই মাসি হাসে  …. কেমন কামুক হাসি। আমি এতদিন  যেগুলো ভাবিনি সেই সব চিন্তা আমার মাথায় আসতে সুরু করলো। মাসির দিকে ভালো করে দেখতে সুরু করলাম।  মাসির বিয়ে হয়নি।  বেশ ভরাট দেহ।  মাই ২টো ৩৮ সাইজের হবে।  পোঁদ টা ৪০। আমার শরীর গরম হচ্ছিল। মাসিকে চোঁদার ইচ্ছা আসতে আসতে মনে আসতে লাগলো।  সেদিন সারাদিন  মাসি কে নিয়ে ভেবে খেঁচলাম।  পরদিন সকালে মাসি এসে যথারীতি কাজ করতে লাগলো। আমি বাথরুম এ গিয়ে খেচতে লাগলাম মাসির ল্যাংটো শরীর টা  কল্পনা করতে করতে , মাল বেরোবে বেরোবে করছে, এমন সময়ে মাসি দরজা খুলে ঢুকে এলো। আমি একটু অপ্রস্তুতে পরে গেলাম। এক হাতে তখন বাঁড়া ধরে দাঁড়িয়ে আছি।   মাসির দৃষ্টি সোজা আমার বাঁড়ার উপর গিয়ে স্থির হয়ে আছে।  মাসি আমার দিকে তাকিয়ে একটা কামুক হাসলো তারপর বলল, “যা করছিলে করে নাও, লজ্জা পাবার কিছু নেই।  আমার  অনেক বাঁড়া, ল্যাওড়া  দেখা আছে। ” বলে চলে যাচ্ছিল।  আমি বললাম ”  আমারটা দেখতে পারো। ” মাসি শুনে দাড়িয়ে পড়ল আর তাকিয়ে  লাগলো। বলল ” আমি তো  ,ওখানে  অবিবাহিত কাজের বউ, লেবার লোক রা থাকে, আমাদের একটাই স্নানঘর, ওখানে গেলেই দেখি অনেকে ল্যাংটো হয়ে চান করছে।  মেয়েদের শরীর দেখে অনেকে ওখানেই খেঁচে।  আমরা সেই দেখে হাসাহাসি করি, মেয়েরাও অনেকে গুদে উঙলি  করে। ” আমি  শুনতে শুনতে খেঁচ্ছিলাম।  জিজ্ঞাসা  করলাম ” তুমি কখনো কাউকে দিয়ে চুদিয়েছ?” মাসি বলল ” হ্যা।  মাঝে মাঝে কয়েক  জন ছেলে – বুড়ো আসে। ” আমার মাল বার হবার সময় হয়ে  এসেছিল।  আর ৪-৬ টা  খ্যাঁচ মারার পর ফ্যাদা ছিটকে বেরিয়ে মাসির শাড়ির উপর গুদের কাছে পড়ল।  মাসি একটু অবাক হয়ে বলল ” আরিব্বাস , এরকম কামান দাগা তো  দেখিনি।  কিকরে দিলে গো ? ” আমি হেসে বললাম “তোমাকে দেখে। ”  দুজনেই হাসতে লাগলাম। আমি বললাম “আমাকে তোমায় চুঁদতে দেবে?” মাসি একটু হেসে বলল, ” নিশ্চয়ই , তোমার ৬” ল্যাওড়া দেখে আমারও গুদ এ জল চলে এসেছে। ” বললাম “তাহলে ঘরে চলো।  “

ঘরে ঢুকে বললাম  কাপড় খুলে ফেলতে , আমি তো ল্যাংটো -ই  ছিলাম। দেখলাম মাসি ভিতরে ব্রা প্যান্টি পরেনা।  মাসিকে বিছানায় শুইয়ে দিলাম।  তারপর মাসির মাই ২টো  মাসাজ  করতে লাগলাম, একটু ঢিলে  কিন্তু খুব মজা লাগছিলো।  আমি দুদুর বোঁটা দুটো টিউন  লাগলাম।  মাসি শীত্কার করতে লাগলো।  একটা দুধ চটকাতে চটকাতে আরেকটা চোষা সুরু করলাম , মাসি আমার নেতানো কলাটা  চটকাতে শুরু করলো, একটু আগেই  কারণে কলা দাঁড়াতে একটু দেরি  হবে। আমি মাসির গুদ এ হাত দিলাম।  ভিজে গুদ থেকে গন্ধ আসছিল, ঝাঁঝালো গন্ধ , আগে কখনো এই গন্ধ আমি পাইনি।  মাসিকে বললাম নুনুটা চুসে দিতে।  মাসি মেঝেতে হাঁটু গেড়ে বসলো আর আমি বিছানায়।  মাসি আমার ধোন টা একটু নেড়ে মুখের সামনে ধরে জিভ দিয়ে চেটে   কামরস টুকু খেয়ে নিল , তারপর হেসে গোটা ধোনটা মুখে ভরে চুষতে লাগলো।  আমার দারুন লাগছিল।  মাসি চোষার সাথে সাথে সুড়ুত সুড়ুত

করে টানছিলো। দু মিনিট চোষার পর কলাটা  খাড়া হয়ে টনটন করতে লাগলো।  মাসি আরো পাঁচ মিনিট চুষে দিল।  তারপর বলল ” এবার চোদো।” আমি মাসিকে  বিছানায় শুইয়ে ড্রয়ার থেকে একটা কন্ডম নিয়ে লাগিয়ে নিলাম। তারপর ধোনের মুন্ডি টা মাসির গুদের কোটে ঘসতে লাগলাম।  মাসি উত্তেজনায় শীত্কার করছিলো।  আমার ল্যাওড়াটা ৪” চওড়া , আসতে আসতে সেটা মাসির গুদে ঢোকাতে লাগলাম।  মাসির গুদ টা আমার পক্ষে  মোটামুটি টাইট -এ ছিল।  আসতে আসতে চুদতে লাগলাম, গুদ এর ভিতর টা খুব গরম।  ক্রমশ জোরে জোরে ঠাপাতে লাগলাম। দশ মিনিট ঠাপানোর পর হঠাত মাসি আমাকে জড়িয়ে ধরে কেপে উঠে গাঁড় কাঁপিয়ে জল ছেড়ে দিয়ে নেতিয়ে পড়ল।  আমার ফ্যাদা ছিলো।  আমি মাসিকে বললাম ” মাসি তোমার পোঁদ মারবো। ” মাসি সম্মতি দিল।  আমি মাসিকে ধরে উলটে দিলাম , মাসিকে বললাম হাটু ভাঁজ করে শুতে।  মাসি তাই করলো।

মাসির গাঁড়টা দেখতে একদম উল্টানো জ্বালার মত লাগছিল।  আমি একটা আঙুল মাসির পুটকিতে  ঢুকিয়ে কিছুক্ষণ নাড়াচাড়া করে পোঁদের ফুটোটা বড় করে নিলাম। তারপর আসতে আসতে বাঁড়াটা ঢোকাতে লাগলাম মুন্ডিটা ঢোকাতে বেশ কিছুক্ষণ সময় লাগলো। তারপর এক ধাক্কায় পুরো ল্যাওড়াটা  ভিতরে ঢুকিয়ে দিলাম। মাসি বালিশে মুখ গুজে ” কোঁত ” করে একটা আওয়াজ করলো। আমি মাসির টাইট পোঁদ  মেরে যেতে লাগলাম। দশ মিনিট পর মাল বেরোবে মনে হল।  আমি মাসির পুটকি থেকে বাঁড়াটা বের করে কন্ডোম খুলে ফেললাম তারপ মাসিকে সোজা করে, মাসির দুটো দুদুর মধ্যে রেখে মাই চুঁদতে শুরু করলাম।  মাসি দুটো মাই একসঙ্গে জড়ো করে ধরে থাকলো। আমি মাসির গুদ থেকে একটু রস নিয়ে দুধ দুটোর মাঝে লাগিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলাম। কিছুক্ষণ পর মাল ছিটকে বেরিয়ে এসে মাসির সারা মুখ ভিজিয়ে দিল।  আমি শুয়ে পরলাম মাসির পাশে।  মাসি আমার ধোনে লেগে থাকা মাল চেটে খেয়ে হেসে কাপড় পড়ে  চলে গেল।

Leave a Comment