একটা আধুনিক পরিবারের গল্প : পার্ট – ২ | BanglaChotikahini

মা আমাদের কখনো শাসন করেননি। কোন বিষয় নিয়ে বকেননি। নিজে যেমন সারা জীবন যা ইচ্ছা করেছেন, আমাদেরও করতে দিয়েছেন। আমাদের বয়সী আর দশটা মেয়েকে তাদের মায়েরা যখন ছেলেদের সাথে মিশতে বারণ করত, তখন মা আমাদের নতুন নতুন খদ্দের আর যৌন আভিজ্ঞতার সাথে পরিচয় করিয়ে দিতেন। দাদু মাকে কিছু বললে মা বলতেন, “সব কিছুই ট্রাই করে দেখুক। কি ভাল লাগে বুঝে নিক। শিখে নিক, কিভাবে এনজয় করে নিতে হয়।”

একটা সময় লক্ষ্য করলাম আমাদের তিন বোনের যৌন রুচি তিন রকম।

বড় আপু, দাদুর সাথে এবং ষাটোর্ধ যেকোন বুড়োর সাথে সেক্স করতে খুব পছন্দ করে। বিভিন্ন খেলনা আপুর প্রিয়। মায়ের সাথে লেসবিয়ান সেক্স করতেও খুব পছন্দ করে। বান্ধুবীদের সাথেও সেক্স করে, বিভিন্ন ধরণের খেলনা দিয়ে। এমন কোন জিনিস নেই যা বড় আপু তার গুদে ঢোকায়নি। শসা, গাজর, টুথব্রাশ, সসপ্যানের হাতল, মদের বোতলও। ঘরে কিছু খুঁজে পাওয়া না গেলে, দাদু আগে আপুর গুদে আঙ্গুল মেরে খোঁজেন। কখনো কাজের লোকগুলোকে দিয়েও আপুর গুদে খোঁজ লাগান। মোটা পেনিস আর খেলনা আপুর খুব পছন্দ। দিন দিন আপুর গুদ লুজ হচ্ছে আর খেলনাগুলোর পুরুত্ব বাড়ছে। ইদানিং আপু, গুদে, লাউ ঢোকানোর চেষ্টা করছে। আপুর রুমে ৩ ফুট লম্বা, আর ইয়া মোটা একটা ডিলডো সাজানো আছে। কবে যে আবার ওটাও ঢোকানোর চেষ্টা করবে..!

মেজ আপু খুব সম্ভবত দাদুর মেয়ে। দাদু মাকে ঐ সময় গর্ভবতী করেছিলেন, এটাই মায়ের বিশ্বাস। তবু মেজ আপু নির্দ্বিধায় দাদুর সাথে সেক্স করে। আমিও করি যদিও। মেজ আপা গ্যাংব্যাং খুব পছন্দ করে। গণচোদন খেতে আপার, চাঁদে যেতেও আপত্তি নেই। তাছাড়া নাম না জানা পুরুষ লোকের সাথে রাত কাটাতেই নাকি আপুনির ভাল লাগে। এভাবে চুদতেই নাকি বেশি মজা। কাল, মোটা, ভুঁড়িওয়ালা, মাঝবয়সী লোকই আপুর পছন্দ। আর সে যদি হয় কোন ট্রাক ড্রাউভার, তাহলে তো কথাই নেই। এদের নাকি সেক্সুয়াল পাওয়ার অনেক বেশি থাকে। ভিখারী, রিক্সাচালক, বাড়ির দারোয়ান, এদের প্রতি আপুর মায়া অনেক। নিজের শরীর দিয়ে, আপু এদের আদর করেন। নিজের গুদ খোলা রাখেন ওদের মাল ঢালার পাত্র হিসেবে।

This content appeared first on new sex story new bangla choti kahini

আর আমার? আমার ভাল লাগে, পশু চোদা। কুত্তা, ঘোড়া, গরু, ছাগল, শুয়োর, বানর এসব পশুর চোদন আমি খেয়েছি। সেসব গল্পও একদিন বলব আপনাদের। আপাতত একটা মর্দা হাতির চোদন খেয়ে, গুদটা ফাটাতে চাই।

This story একটা আধুনিক পরিবারের গল্প : পার্ট – ২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex StoriesMampi Ar Raja Vai BonCHODAR PROTHOM SUKHসমজ যৌনতাঃ রাব্বি-হাসান – পর্ব ১যৌণ উপন্যাস ২মিতুর যৌনজীবন ১০ম পর্ব (শেষ পর্ব)

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment