coti golpo আমি মাগির গুদে ধোন ঢোকালাম

Your ads will be inserted here by

Easy Plugin for AdSense.

Please go to the plugin admin page to
Paste your ad code OR
Suppress this ad slot.

Bangla Choti  আর এই বাড়া থেকে যৌন রস নিঃসৃত হয় । মেয়েদের থাকে গুদ অর্থাৎ একটা গর্ত । পুরুষের কাজ হলো মাগির গর্তে বাড়া দিয়ে গুতো মারা । গুতো মারা থেকেই মাগির গর্ত হলো গুত অর্থাৎ গুদ । আমরা মনে করি গুদ হলো রাজভোগ । পেলেই খাওয়া যায় । কিন্তু না । গুদের কোন জাত নেই । পেলেই হলো । তবু পাওয়া যায় না । কেননা গুদের জাত আছে ।

তেমনিভাবে বাড়ারও জাত আছে । বাড়া থাকলেই হলো না । বাড়া লম্বা না খাটো । আর বাড়া কতক্ষণ খাড়া থাকতে পারে ?পুরুষের বাড়া সব সময় খাড়া হয়ে থাকে না । খাড়াহীন বাড়া গুদের কাছে মূল্যহীন । খাড়াহীন বাড়া একটা মাগির কাছে মূল্যহীন । মাগির কাছে খাড়া বাড়া দরকার । সুন্দরী মাগি । সুন্দর গুদ । সুন্দর দুটি মাই । সবই পোষাকে ঢাকা থাকে । এই গর্তওয়ালা মাগি কি এতই সস্তা যে চোদার জন্য হাত বাড়ালেই পাওয়া যায়?Bangla Choti

বাস্তবে দু ধরণের সমাজ ব্যবস্থা দেখা যায় । সভ্য সমাজ এবং অসভ্য সমাজ । সভ্য সমাজে প্রত্যেক পুরুষের চোদার জন্য একটা মাগি থাকে । সভ্য কথায় বলে স্বামী-স্ত্রী । যখন তখন তারা চোদাচুদিতে মগ্ন হতে পারে । আর অসভ্য সমাজ হলো বেশ্যালয় । যেখানে মাগি গুদ নিয়ে বসে আছে । ঝাঁকে ঝাঁকে গুদ । যে কোন একটা গুদ পেলেই বুঝি চোদা যায় ।গুদ নিয়ে মাগির জন্ম । সভ্য সমাজে যে গুদ অবহেলিত ছিল সেই গুদের চাহিদা আছে অসভ্য সমাজে । কিসের পাপ আর কিসের পুণ্য ? মাগিরা কখনো মরে না । গুদ তাদের প্রধান সম্পদ । গুদ মানেই ফুটো । গুদ আছে অথচ ফুটো নেই এমনটা হতে পারে না ।
কিন্তু পুরুষ বোকাচোদাদের গলার জোর আছে । মারামারি করার জোর আছে । কিন্তু মাগিকে ঠাণ্ডা করার জোর বাড়ায় থাকা চায় । বাড়া দিয়ে খানকি মাগির গুদ ঠাণ্ডা করতে না পারলে পুরুষের আর দাম রইলো না ।
সব পুরুষই মাগির গুদ চোদে । গুদে ধোন ঢোকালে ধোন থেকে রস বেরোবে । আমরা সবাই জানি ।কিন্তু আমরা কতক্ষণ মাগির গুদে বাড়া রাখি ? চুদতে চুদতে খাড়া বাড়া ছোট হয়ে গেলে সর্বনাশ । সুন্দরী নারীর কাছে সে তখন মূল্যহীন ।গুদ থাকলেই হলো না , সেটা যেন সুন্দর হয় । গুদ আছে আবার সেখানে একটা মাংস ঝুলছে । সেটা দেখার পর বাড়া খাড়া নাও হতে পারে ।
একজন লোকের সাথে আমার আলাপ হয়েছিল । সে আমাকে বলেছিল তার বাড়িতে যেতে । আমি গিয়েছিলাম । আমার বয়স তখন ত্রিশ বছর । তার একটি মেয়ে ছিল । লোকটির বয়স পঞ্চাশ বছর আর তার বৌয়ের বয়স ত্রিশ । তার বাড়িতে রাতে ছিলাম । আমি লোকটার সাথে নীচে শুয়ে ছিলাম । আর তার বৌ আর মেয়ে খাটে শুয়ে ছিল । হঠাৎ লোকটা দেখি আমার ধোনে হাত দিচ্ছে ।

more bangla choti :  bangla choti somachar মার হাতের দুটো আঙ্গুল গুদে ঢুকিয়ে দিলাম

আমার খাড়া হয়ে গেলো । এরপর লোকটা আমার হাত ধরে তার বৌয়ের মাইতে দিলো । আমি মাগির মাই টিপতে লাগলাম । নরম তুলতুলে মাই । এরপর মাগিটা নীচে নেমে এলো । একেবারে উলঙ্গ । আমি দেখে পাগল হয়ে গেলাম । বৌটা আমার পাশে এসে শুয়ে পড়লো । আমি মাগির গুদে ধোন ঢোকালাম । আর লোকটা আমার পাছা বোলাতে লাগলো । আমি মাগির গুদে চোদন মারতে লাগলাম । মাগিটা আরাম পাচ্ছে । আমার বাড়া থেকে রস ছিটকে মাগির গুদে পড়ে গেলো । লোকটা বললো এত তাড়াতাড়ি হয়ে গেলো । মাগির গুদে বাড়াটা নেচে উঠলো । আমি মাগির গুদে ঘুমাতে চাই । Bangla Choti

More Choti Golpo from Banglachoti-golpo.com

more bangla choti :  bangla sex storylist ধোনটা পুরাটা আবার আমার ভোদার ভিতর ঢুকে গেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla Choti Golpo- © 2014-2018 Terms & Privacy  About  Contact
error: Content is protected !!