banglachotigolpo অমল আংকেল কিনে নিলো আমার মাগীটাকে

bangla Choti অমল আংকেল কিছু দিন আমার মাগীটাকে চোদার পর বলল, সঞ্জয় আমি তোমার খালাকে নিয়ে কোথাও বেরাতে যেতে চাই। নাহ আংকেল আমি দিতে পারবো না। তোমাকে কষ্ট করতে হবে না, আমি তোমার বেবস্থা করেই তোমার কাছ থেকে তোমার খালাকে নিয়ে যাবো। আর সাত দিনের জন্য তুমি পাবা ৫০,০০০ টাকা কিন্তু খালা কি রাজি হবেন।
দেখনা একটু তুমি বললে সে আমাকে না করতে পারবে না। আমি তোমার খালাকে চুদে খুব মজা পেয়েছি। ওকে যতো চুদি ততোই চোদার ইচ্ছা হয়। মজা আর কমাতে পারছি না। আপনার স্ত্রী যখন আপনাকে সূখ দিতে পারে না, তাহলে একটা কাজ করেন আংকেল এইভাবে খরচ না করে আপনি আমার কাছথেকে একেবারেই খালাকে কিনে নেন।
তুমি দিবা তোমার খালাকে? কতো চাও আমার কাছে বলো তুমি……? তার আগে একটা কন্ডিশন আছে, আপনাকে বিয়েও করতে হবে আমার খালাকে। আমার কোন আপত্তি নেই।
একটা কথা বলে রাখি আপনাকে, খালার মনটা কিন্তু অনেক ভালো, আপনাকে বুজতেও পারবে খুব দ্রুত। খালার সবাব কিন্তু এমন না, আজ থেকে পাঁচ বছর আগে যখন ওকে আমি চুদেছিলাম, খুব জোর করে চুদেছিলাম। আর এই পাঁচ বছরেও ও আমার কাছে ছারা কারো কাছে চোদা খায় নি। আপনিই চোদলেন, কিছু দিন আগে।
আর আমি আপনাকে চুদতে দিয়েছি কারণ আমি যানতাম আপনার বউ আপনাকে সুখ দিতে পারে না, তাই আপনি এখানে সেখানে গিয়ে চুদে আসেন। শুনেছি আপনার অফিসিয়াল-পি,এ কাছ থেকে। তাই আমি জানতাম আপনি যদি আমার খালাকে একবার চোদেন বি-মাষ্ট বিয়ে করবেনই।

more bangla choti :  bangala chodar golpo আঙুল ঢুকিয়ে দিতেই সে উঁ-আঁ শব্দ করতে লাগলো

bangla Choti তুমি ঠিকি বলেছো, আমার এমন একটা মেয়ে খুব দরকার ছিলো। যে বাকিটা জীবন আমাকে সুখে রাখতে পারবে। আমার বউটার যদি কোন প্রব্লেম না থাকতো তাহলে আমি এমন কাজ কখনই করতাম না।
খালাকে বললাম, আমি তোমাকে অমল আংকেলের সাথে বিয়ে দিতে চাই। কিন্তু কেন, অমল আংকেলের সব কথা খুলে বললাম খালাকে। ওতো আমার সব বেপার যানে, তোমার সাথে আমি পাঁচ বছর ঘর করেছি বিয়ে না করেই। তুমি যে ভাবে ইচ্ছা যে ভাবে আমাকে বেবহার করেছো তোমার প্রয়জনে। আমাকে প্রেগনেণ্ট ও করেছো সাত বার। তার পরো অমল সাহেব আমাকে বিয়ে করবেন। তার তো ঘরে সূখ নেই, তাকেতো কোথাও না কোথাও গিয়ে কাম চাহিদা মেটাতে হবে, তাই তিনি চাইছেন তোমাকে বিয়ে করে ফেলতে। bangla choti golpo
পারবতি খালাক আমাকে তুমি মাফ করে দিও, আমি তোমার মতের বিরুদ্ধে তোমাকে অনেক চুদেছি, অনেক আজে বাজে কথা বলেছি। আরে তুমি কষ্ট পাচ্ছ কেনো, তুমি আমার উপকার ছারা কোন ক্ষতি করোনি। তুমি যদি আমাকে তখন না চুদতে তাহলে আমাকে রাস্তা ঘাটে চোদাখেতে হতো। আমি আর আমি থাকতাম না, অমল সাহেবের মতো একটা ভালো মানুষকেও শ্বামী হিসেবে পেতাম না। choti golpo
তুমি আমাকে চুদেছো আমার দায়িত্ব নিয়েই। আর সব মহিলাদেরি উচিত দায়িত্বশীল মানুষের সাথে সম্পর্ক করা। যে শ্বামী হোক আর পরক্রীয়া হোক, তাহলে তার কখনই কোন ক্ষতি হবে না।
তারপর খালাকে আর অমল আংকেলকে বিয়ে করিয়ে দিলাম, হানিমুনেরও বেবস্থা করে দিলাম। অমল আংকেল আমাকে ২০০,০০০ টাকা দিয়েছিলেন খালাকে পেয়ে। আমি অবশ্য পরে টাকাটা খালাকে দিয়ে দেই।
বিয়ের এগার মাসের মাথায়, পারবতি খালা আর অমল আংকেল মিলে জন্ম দিলেন এক পুত্র সন্তান। অমল আংকেল হলেন প্রথম বাবা। bangla Choti

more bangla choti :  bangla choti bhai bon ভুদার দুই পাড় ধরে টেনে একটু ফাঁক করলাম

More Choti Golpo from Banglachoti-golpo.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 15 =

Bangla Choti Golpo- © 2014-2017 Terms & Privacy  About  Contact
error: Content is protected !!