bangla choti এর মাঝে আমি তিনবার জল ছেড়েছি

bangla choti এই ঘটনা ঘটেছে এক বছর আগে, আগে আমার নিজের সম্পর্ক বলে নেই। bangla sex আমি এখন কলেজে বিবিএতে পড়ছি, আমি আমার উচ্চতা ৫ফিট৭ইঞ্চি। আমার অন্য মাপ হলো ৩৬ডি ২৬ ৩৪। আমার ডেডি এখনো খুব হেন্ডসাম দেখতে এখনো ছাত্রের মতো লাগে।

কলেজে অনেক ছেলেরা আমার তাদের দৃষটি দিয়ে প্রতিদিনই রেপ করে কিন্তু বড় হওয়ার পর থেকে আমার নজ কেবল আমার ডেডির দিকে। আমার ডেডি একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করে প্রতিদন বাসায় ফিরে সন্ধা ছয়টায়। আমার আম্মা একটি কোচিং সেন্টারে পড়ায় সে বিকাল চারটায় বের হয় ফিরে রাত আটটায়। তাই স্বভাবতই বাপি আম্মা থেকে দুই ঘন্টা আগে ফিরে।

আমি যেহেতু বাবার জন্য সব সময় উন্মোখ থাকি। সুতরাং একদিন বাবা অফিস থেকে ফেরার পর আমি একটা টাইপ শার্ট পড়েছি যার উপরের বোতাম নেই, এতে করে খুব সহজেই আমার ভেতরে উঁচু নিচু গুলি খুব সহজেই দেখা যায়।বাপি বাসায় ফিরলে আমি এই কাপড়েই তার সামনে যাই।

বাপি আড় চুখে আমার মাই দুটোর দিকে তাকিয়ে কিছু বলে নাই। এত আমার কনফিডেন্স আরো বেড়ে গেল, আম্মা বাসায় ফিরার আগেই আমি সাধারন জামাকাপড় পড়ে নেই।পরের দিন আমি মিনিস্কার্টের সাথে গকালের শার্টটিই পড়লাম। স্কার্টটি এত ছোট যে কোন রকমে আমার পাছাটা ঢাকতে পারে আজও বাপি আমার দিকে তাকিয়েছে কিন্তু কিছু বলে নাই, কিন্তু আজ কয়েক বারই আমার দিকে তাকিয়েছে আমি তার দিকে ফিরে এবং অকারনে নুয়ে তাকে আরো একটু দেখার সুযোগ করে দিয়েছি। বাপি আমার মাই দুটো এবং পিছন থেকে আমার থাই দুটো ভালকরেই দেখতে পেয়েছে। কিন্তু আজও কিছু বলে নাই।আমি আরো আত্মবিশ্বাসি হয়ে উঠি বুঝতে পারি বাপি আম্মাকে কিছু বলে নাই। আমি সিদ্ধান্ত নেই যে পরবর্তিতে আরো অগ্রসর হবো। আজ তাই আমি শার্টের নিচে একটা সুন্দর একটা ব্রা পড়েছি যা আমার বড় মাই দুটোকে আরো বেশি উঁচু করবে। এবঙ গতকালে স্কার্টটিই পড়েছি। বাপি আসতেই আমি এই জামা পড়ে তাকে পানি দিতে যাই। আমি গ্লাস দিতে গিয়ে কিছু পানি আমার শার্টে পড়ে যায়। আমি চিৎকার করে শার্ট খুলেফেলি এবং শার্ঠ দিয়ে পানি মুছে নেই।আমি ব্রা আর স্কার্ট পড়েই তার সামনে সোফায় বসে আছি।

আমি একটি পায়ের উপর আর একটি পা তুলে দিয়েছি যাতে বাপি আমার দুই থাকই ভাল করে দেখতে পারে। বাপি আমাকে একবার দেখে ঘুরে গেল, কিন্তু আজও বাপি কিছু বলল না।কিন্তু বাপি বার বার আমার ব্রায়ের উপর এবং স্কার্টের উপর তার চুখ চলে যাচ্ছে। আমি দেখতে পাচ্ছি বাপির পেন্টের উপর একটা তাবু হয়ে যাচ্ছে , আমি ধীরে ধীলে আরো আত্মাবিশ্বাসি হয়ে উঠি। আর আম্মা আসার আগেই সব পরিবর্তন করে সাধারন কাপড় পরেফেলি।বাপি জেনে গেছে যে আমার এই আমার এই সব কিছু কেবল বাপির জন্য ।

পরর দিন আমি শার্ট পড়া বাদ দিলাম কেবল ব্রা এবং স্কার্ট পরে বাপির সামনে যাই। প্রতিদিন হালকা নেংটা জামা কাপড় পড়ে বাপির সামনে যাওয়া সাধারন রুটিন হয়ে দাঁড়িয়েছে। আমি এখন থেকে ভিভিন্ন ধরনের ব্রা পড়তে থাকি কোনটা নেটের ব্রা কোনটা স্টেপলেস,কোনটা পুসআপ ব্রা,পেডেল ব্রা,প্লাস্টিক স্টেপ ব্রা,বেকলেস ব্রা,কিকিনি টপ ব্রা ইত্যাদি।এখন বাপি খুলাখুলি ভাবে আমার মাই এবং থঅকি দেখতে থাকে আমি অবশ্য বাপিকে দেখানোর জন্য ক্রমম ছোট ব্রা পড়তে থাকি এবং থাই দেখানোর জন্য মিনিস্কার্ট পড়ি।একদিন আমি বাপির কাছে কিছু টাকা চাইলাম জামা কাপড় কেনার জন্য, বাপি টাকে বের করে দিয়ে দিল। আমি টিকাটা আনার জন্য একটু নুয়ে আমার দুইটা মাই প্রদর্মন করে হাত বাড়ালাম।

বাপি একটা হাসি দিয়ে টাকা আমার ব্রাএর কাপের মাধ্যে ঢুকিয়ে দিল এবং ঢুকাতে গিয়ে বাপি আমার মাই এর উপর একটা চাপ দিল।আমি একটু শব্দ করে তার দিকে তাকিয়ে হাসি দিলাম। এভাবে কয়েক সপ্তাহ কেটে গেল আমি সত্যকারে একশানের জন্য অপেক্ষা করছি।

তখন আমি শুনতে পাই যে মামনি তার এক আত্মীয়ের বাড়ি যাচ্ছে এটা শুনে আমি আনন্দে নেচে উঠি। আম্মা চাচ্ছিল আমি যেন তার সাথে যাই কিন্তু কলেজে কাজ আছে বলে যাওয়া থেকে বিরত থাকি। কিন্তু আম্মা কি করে জানবে যে কলেজে না কাজ আছে আমার বাসাতেই।মনে মনে ভাবতে থাকি এখনই কোন কিছু ঘটার সঠিক সময়। বাপির দেয়া টাকা দিয়ে আমি কয়েক দিন অনেক কেনাকাটা করি।

আমি চাই এই দিনটাতে খুব যৌনউদ্দিপক ভাবে সাজতে যাতে এই দিনটার কথা আমি এবং বাপি সারা জীবন মনে রাখতে পারি। আমি কিছু সেক্সি ব্রা পেন্টি কিনি এবং আরো কিছু জামা কাপড় যাতে করে বাপি সহজেই আমার শরীরের সব বাঁক ভালকরে দেখতে পারে।কয়েকটি বিকিনি, কিছু ডিনার গাউন যাতে আমার নগ্ন শরীরটা নীচে পর্যন্ত সুন্দর ভাবে দেখা যাবে। এবং কিছু অতি ছোট মিনিস্কার্ট।

এবং কিছু পাতলা শাড়ি,বেকলেস ব্লাউজ যাতে বাপি তার হর্নি স্ত্রীর সাথে পুরো সপ্তাহ তার নিজের স্ত্রীর অনুপস্থিতিতে কাটাতে পারি।এক রবিবারে বাপি আম্মাকে বিদায় দিতে রেল স্টেশনে গিয়েছে তার পর সে অফিসে যাবে। আমি দুপুর দুইটার মধ্যেই বাসায় চলে আসি। আমাকে দ্রুত রেডি হতে হবে কারন বাপি চারটার মধ্যেই বাসায় চলে আসবো। আমি দুই ঘন্টায় বাপির জন্য উপহার হিসেব রিডি হতে হবে, আমি বাথরুমে ঢুকে ফ্রেস হলাম, আজ গুদটাও শেভ করে পরিস্কার করলাম তার পর বাপির জন্য জামাকাপড় পড়তে থাকি।আমি একটি বেকলেস ব্রা আমার শরীরের সাথে মানান সই পড়লাম স্বাভাবিক ভাবেই আমার মাপের চেয়ে ব্রাটা অনেক ছোট।

more bangla choti :  Bangla Choti বীর্যের স্রোত পারমিতা উৎক্ষিপ্ত পাছাটা ভাসিয়ে দিলো

যাতে ব্রা থেকে আমার বড় মাই গুলো বেড়িয়ে থাকে এটা কেবল এই বিশেষ মূহুর্তের জন্যই কিনেছি যাতে আমার ভাজ গুলো ভালকরে দেখানো যায়। আমি একটি নেটের পেন্টি পড়েছি তার উপর একটি ছোট মিনিস্কার্ট পড়েছি যাতে কেবল আমার পাছাটা ঢাকতে পারে। স্কার্টটার পাশে দিয়ে জিপার লাগানো আছে এতে সহজেই খুলা যায় তার পর আমি হালকা ম্যাকপ দিয়ে একটা সুগন্ধি দিলাম। ততক্ষনে চারটা বেছে গেছে বাপির আসার সময় হয়েছে।আমি বাপির জন্য অপেক্ষা করে আছি হঠাৎ বেল বাজল।

আমি আমার নিজেকে আড়াল করে দরজা খুলেদিলাম আমি দ্রুত রান্না ঘরে চলে যাই। আমি পানি নিয়ে সেক্সুয়ালী বাপির দিকে হেটে আসি। বাপি আমাকে দেখে তাজ্জব হয়ে যায়। আমি বাপির সামনে গিয়ে নিচু হয়ে তাকে পানি দেই । আমি নিচু হতেই আমার মাই দুটো পুরো দেখা যেতে লাগল বাপি এই এটা দেখে বাপির মুখটা হায়ে আছে। আমি একটু বেশি সময় নুয়ে থাকি। ডান হাতে বাপিকে পানি দিয়ে বাম হাত আমার বেরিয়ে থাকা মাই এর উপর উপর আঙ্গুল বোলাতে থাকি।বাপি চার আঙ্গুলে ধরে আমার কাছ থেকে গ্লাসটা নিল তখন বাপির গালে একটা দুষ্ট হাসি লেগে আছে।আমি আবার আমার বেড়িয়ে থাকা মাই এ আঙ্গুল বোলাতে থাকি , বাপি এবার পানিটা টেবিলে রাখল আমি একটু নড়ে চড়ে বাপিকে আমার পুরো শরীর প্রদৃশন করলাম।আমি আস্তে করে আমার স্কার্টের জিপার খুলে স্কার্টটা বাপির মুখে ছুড়ে দিলাম।

বাপি স্কার্টটা হাতে নিয়ে ঘ্রান নিতে থাকে।আমি বাপির কাছে গিয়ে পিছন থেকে বাপির গালে হাত দিলাম। বাপি এবার আমার হাত ধরে তার দিকে নিয়ে কোলে বসিয়ে দিল, আমরা দুজনই এখন উত্তেজিত।আমাকে কোলে নিয়ে আমার মাই দুটো টিপতে থাকে। আমি আনন্দে বলতে থাকি ” আহ আহ আ.. বাপি তোমার মিস্টি মেয়েকে আদর করে দাও, আমার সব কিছু কেবল তোমার জন্য। আমি দ্রিত বাপিকে সুযোগ না দিয়ে তার জামা কাপড় খূলে নিলাম বাপি এখন কেবল আন্ডাওয়ার পরে আছে আমি তার ভেতরে হাত দিয়ে বাপির বাড়াটা ধরে আছি। আমি বললাম” ওয়াও বাপি আজ দেখি বাড়াটা অনেক বড় আজ আমি এটা চাই।

বাপি বলল চিন্তা করোনা লক্ষি মেয়ে এটা এখন থেকে তোমার। আমি আজ তোমার গুদ এটা দিয়ে পূর্ন করে দিব।বাপি আমার ব্রাটা খুলে আমার মাই দুটু টিপতে থাকে একটা মাই মুখে নিয়ে খেতে থাকে।বাপির হাতে মাই টিপনি খেয়ে আমি আরামে সিৎকার করতে থাকি। আমিও বাপির বাড়াটা বাহির করে চুষতে থাকি বাপি আরামে বলতে থাকে” আমার লক্ষি মেয়ে তোমার বাপির বাড়াটা সুন্দর কর চুষ, চুষে চুষে বাপির বাড়ার ফেদা বের করে নাও।

এবার বাপিও সিৎকার করছে বাপি কোন সতর্কতা ছাড়াই আমার মুখে মাল আউট করে দেয়।আমি বাপির বির্য কিছু খেয়ে নেই কিছু মেঝেতে পড়ে যায়।তার পর আমি গিয়ে বিছানায় শুই বাপি আমার ভিজা পেন্টিটা খুলে নিয়ে গুদটা রগরাতে থাকে আমি উচ্চ স্বরে সিৎকার করছি । বাপি এবার আমার গুদ চুষে চেটে আমাকে পাগল করে দেয়, আমি সুখে বলতে থাকি: “ বাপি আর চুষনা, আমাকে এবার তোমার বাড়া দিয়ে আদর কর, আমকে তোমার স্ত্রী করে নাও। কিন্তু বাপি আমাকে অসাধারন চুষা দিয়ে পাগল করে তুলে আমি দ্রিতই বাপির মুখে রস ছেড়ে দেই।বাপি খুব দক্ষতার সাথে সব চেটে খেয়ে নেয়।আমি চিৎকার করতে থাকি “বাপি আমি আর থাকতে পারছি না আমাকে চুদ আ আআ….” বাপি বলে আমি অবশ্যই তা করবো কিন্তু প্রথম বার হিসেবে কিন্তু কিছুটা ব্যথা লাগবে। আমি সব কিছু সহ্য করতে পারবো কিন্তু আমাকে তোমার স্ত্রী করে নাও।

বাপি আমাকে বলল যখন আমার বেশি সমস্যা হবে আমি যেন বাপিকে স্টপ বলি, তাহলে বাপি থেমে যাবে। বাপি আমার গুদে কিছু ক্রিম লাগিয়ে দিল এবং তার বাড়ায় লাগাল তার পর বাপি জোর করে তার বাড়ার মাথাটা কিচুটা ঢুকাতে পারল। তার পর বাপি পরবর্তি ঠাপ খুব জুড়েই দিল আমি ব্যথায় চিৎকার করে উঠলাম আমি মারাই যাচ্ছি।

বাপি থেমে গেল। আমার ঠোটে চুমু দিয়ে বলল আমি বলেছিলাম কিছুটা ব্যথা লাগবে। আমি বাপিকে বলি আমি তোমার জন্য সব কিছু সহ্য করতে পারবো আমি তোমার স্ত্রী হতে চাই। বাপি আমাকে আবার আমার চুখে চুমু দিল এবং আমকে একটা বড় ধাক্কা দিয়ে আমার মাই দুইটা টিপতে থাকে।অবশেষে আমি আরাম পেতে থাকি, আমি তখন চিৎকার করছি বাপি আমাকে আরো জুড়ে চুদ আহ আহ আ….. বাপি ধীরে ধিল তার গতি বাড়াতে থাকে।

বাপি এমন ভাবে নিজেকে কনট্রল করছে যাতে বেশি সময় আমাকে চুদতে পারে। কিন্তু আমি নিজেকে কনট্রোল করতে পারছি না। আমি খারাপ কথা বলতে থাকি।” মেয়ে চুদা বাপি এত আস্তে চুদ কেন, আহ আমাকে আরো বেশি করে চুদ, আমাকে তোমার স্ত্রী করে নাও তুমি আমাকে আরো আরাম দাও আহ আহ আহ….. আমি সারাজীবন তোমার চুদা খেতে চাই, তুমি কি চাওনা তোমার মেয়েকে আরো চুদতে?” বাপি আমার কথা শুনে আমাকে আরো জুড়ে জুড়ে চুদতে থাকে।

বাপি বাড়াটা গুদ থেকে বের করে আবার ঢাকিয়ে চুদছে , আমি বাপিকে বলছি আমার গুদে তোমার বির্য পেতে চাই, আমাকে আরো চুদ। বাপি আমাকে কম করে ৪৫মিটিন চুদেছে। এর মাঝে আমি তিনবার জল ছেড়েছি। বাপির বাড়া কিছুক্ষন পর আবার দাঁড়িয়েছে আবারও চুদেছে।আমরা দুজনই খুব ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরি। যখন আমরা জেগে উঠি তখন রাত আটটা বাজে ।

more bangla choti :  choda chudi golpo প্রথমে আস্ত আস্তে ঠাপানো শুরু করল Bangla Choti

বাপি খুব খুশি আমাকে বলল দ্রুত রেডি হয়ে নাও আমরা রাতের ডিনার সেরে আসি। বাপ আমাকে নিয়ে একটি পাঁচ তারকা হেটেলে ডিনার করতে যাবে । বিছানা থেকে উঠে আমি যখন আমার রুমে শুতে যাই বাপি আমাকে স্বারন করিয়ে দিয় আমার প্রমিজের কথা যে আমি যেন আমি বাপির সব কথা রাখি। আমি একটা হাসি দিয়ে বাপিকে বললাম” আমার দেহটা এখন থেকে তোমার, তুমি এটা নিয়ে যেখানে খুশি সেখানে যা ইচ্ছে তাই করতে পার” । বাপি আমাকে একটু চুমু দিয়ে আমরা দুজনে ডনারের ড্রেস পরিবর্তন করার জন্য আলাদা রুমে চলে গেলাম।আমি হালকা একটা গোসল দিয়ে দ্রুত রেডি হলাম।

আমি সিদ্ধান্ত নিলাম যে আমি এখন শাড়ি পড়বো কিন্তু সেক্সি স্টাইলে। আমি একটি ব্রা টাইপের বেকলেস ব্লাউজ পড়লাম যাতে আমার পেছনে রদিকটা ভাল করে দেখা যায়।কোন দরকার নাই বলে আর ব্রা পড়লাম না । এবার পেডিকোট এর নিচে একটা মাইক্রো মিনিস্কার্ট পড়লাম আর নিচে কোন পেন্টি পড়লাম না তার উপর পাতলা শাড়িটা পড়লাম। আমার শাড়ির উপর দিয়ে ব্লাউজ আর পেটিকোট ভাল করেই দেখা যায়।এবার আমি যখন ড্রয়িং রুমে গেলাম দেখলাম বাপি আমার জন্য অপেক্ষা করে আছে। বাপি তার নতুন স্ত্রীকে এই সেক্সি ড্রেসে দেখে অবাক হয়ে গে।আমি বাপিকে তার নাম ধরে ডাকলামা। সন্তুস তুমি যদি আমাকে দেখে থাক তাহলে চল আমরা ডিনার করতে যাই। আমি বাপিকে তার নাম ধরে ডেকেছি তাতে খুশি হয়েছে কিন্তু আমাকে বলেছে যেন বাইরে গিয়ৈ তাকে বাপিই বলি।

বাপি নিজেক খুব ভাগ্যবান মনে করে কান তার এমন একটি সেক্সি মেয়ে আছে এবং এই সেক্সি মেয়েকে সবার সামনে সাথে নিয়ে ঘরতে পারছে। আমরা একটা ৫তারকা হোটেলে গেলাম , গাড়ি চালাতে চালাতে বাপি আমাকে দেখছে এবং হাসছে, আমি জিজ্ঞেস করলাম কেন হাসছে বাপি বলেছে এমনিতেই। আমি যখন জোর করলাম তাকণ বাপি বলল তার কিছু ফেন্টাসি ছিল যা আম্মা কখনো পুরন করেনি।

এখন বাপির এই ফেন্টাসি গুলো আমি তার মেয়ের স্ত্রীর কাছে করতে চায়।আমি বাপির ঠোটে হালকা করে চুমি দিলাম এবং বললাম” ডারলিং সব কিছু তুমার জন্য”হোটেলে পৌছে আমি গাড়ি থেকে নামলাম,বাপি গাড়ি পার্কং করে আমার দিকে হাত বাড়িয়ে দিল আমরা হাত ধরাধরি করে চলছি যেন আমরা স্বামী স্ত্রী। আমি একবার চারদিকে চোখ বুলিয়ে দেখলাম অনেকেই আমার দিকে চেয়ে আছে। আমার পাতলা শাড়ির উপর দিয়ে আমার দেহটাকে দেখছে।আমি আর বাপি এমন ভাবে বসলাম যাতে সবাই আমার পেছন দিকটা দেখতে পারে । যখন ওয়েটার আসল তখন বাপি তার সামনে আমার থাইএ একটা চাপ দিল।

আবার যখন অর্ডার করতে আসল তখন বাপি আমার আঁচলটা ফেলে দিল যাতে আমার মাই দুটো দেখতে পারে। আমি যখন আঁচলটা উঠাতে যাব বাপি আমার হাত ধরে ফেলে। আমি একটু উঁচু স্বরেই বলি প্লিজ বাপি সবাই আমার মাই দুটো দেখছে। ওয়েটার এই কথা শুনে বুঝল যে আমি তার মেয়ে।বাপি এটা খুব পছন্দ করেছে। বাপি এক হাত দিয়ে আমার পেছনে জড়িয়ে আছে আর এক হাত দিয়ে আমার উরুতে আদর করছে।বাপি আমাকে বলল তোর স্কার্টের জন্য আমি হাত দিয়ে আনন্দ করতে পারছি না।

আমি একটা হাসি দিয়ে জানতে চাইলাম তুমি কি করতে চাও। বাপি বলল তোমার শাড়িটা খুলে ফেল। আমি এই কথা শুনে খুব অবাক হলাম। এবং আবারও জোরেই বললাম না, আমি সবার সামনে এখন নেংটা হতে পারবো না। বাপি বলল আমি এখানে “নো” শুনতে চাই না । তোমার শাড়ির নিচে তো স্কার্ট আছে তাহলে কোন সমস্যা নাই। সাবই দেখবে তুমি স্কাট আর ব্লাউজ পড়ে আছ।

আমি বাপির কথায় না বলতে পারলাম না, আমি ওয়াশ রুমে গিয়ে শাড়িটা খুলে আসি। আমি এখন স্কার্ট আর বেকলেস ব্লাউজ পড়ে আছি। পুরুষেরা আমার দিকে তাকিয়ে আছে। আমি এসে বাপির পাশে বসি বাপি আমার স্কার্টের নিচ দিয়ে হাত ঢুকিয়ে দিল, বাপি খুব অবাক হল যে আমি নিচে কোন পেন্টি পড়ি নাই। আমি বাপির দিকে তাকিয়ে একটা হাসি দিলাম। ঠিক এই সময় ওয়েটার খাবার নিয়ে আসল আর দেখল যে বাপি আমার স্কার্টের নিচে হাত ঢুকিয়ে আছে।অনেক মহিলারাই দেখল যে বাপি এক হাত আমার স্কার্টের ঢুকিয়ে আর আর এক হাত আমার নগ্ন পিঠে দিয়ে রখেছে।

তারা হোটেল কর্তৃপক্ষকে অভিযোগ করল। হোটেলের লোকেরা বলল যে এখানে মহিলাদের এতে সমস্যা হচ্ছে আমরা যেন এসব বন্ধ করি, তারা বলল তাদের উপরে রুমে আছে ওখানে যেন চলে যাই অথবা বাইরে কোথাও।

15 Comments

Add a Comment
  1. Ami chudbo tomay.

  2. All story romantic in this site

  3. Need a man 01927379955

    1. babu hi sonia i want u okva

    2. please call me 01974435222

    3. call me 9831045692

  4. baper sathe sex stori valo na.

  5. Call me 9503253566

  6. Any garls help me plz

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla Choti Golpo- © 2014-2017 Terms & Privacy  About  Contact
error: Content is protected !!