jamai sasuri sex জামাই শাশুড়ী – 4

bangla jamai sasuri sex choti. আমি মেয়ে কে ধমক দিয়ে বললাম তোর কি কোন লজ্জা শরম নেই। মেয়ে বললো তোমাদের তো লজ্জা শরম নেই আমি বললাম কেন মেয়ে বলল তোমরা তো দিনে গোসলখানায় চুদাচুদি করো। আমি বললাম কে তোকে বলেছে। মেয়ে বলল আমি দেখছি আমি বললাম কিভাবে তুই দেখলি? মেয়ে বললো তখন আমি বাথরুমে ছিলাম বাবা যখন যখন তোমার ভোদায় দিয়েছিল আমি সব দেখছি আমি বললাম তোর কি লজ্জা করে না তোর স্বামীর সামনে তুই এগুলা বলছি?

মেয়ে বলল কিসের লজ্জা তোমোর ? তোমরা কেন দিনে চুদাচুদি্ করো। আমি বললাম তোরা এত রাত্রে বাইরে লেংটা যদি কেউ দেখে…।। হঠাৎ আলামিন বলে উঠলো পারুল তোমার মাকে চুদে দেবো কিন্তু…। পারুল তোমার মাকে যেতে বল না হলে আমি কিন্তু কি করবো জানিনা । তখন আমি আলামিন কে খ্যাপানোর জন্য বললাম কি করবে তুমি ? আলামিন পারুলকে কোল থেকে নামিয়ে আমার কাছে আসলো এসে আমাকে জড়িয়ে ধরল। আমি পারুলকে বললাম তোর স্বামীকে ছাড়তে বলো না হলে কিন্তু ভালো হবে না?

jamai sasuri sexপারুল আমার কাছে আসলো আমার নীচে বসলো আমার নাইটি উপরে তুলল…। আর ভোঁদার ভিতর তখনও বেগুন ছিল আমি বেগুন বার করি নাই… তখন পারুল বলল কিরে তোর ভোদার ভিতরে বেগুন কেন? তার মানে তুই আমাদের চূদাচূদি দেখেছিস আমি বললাম তোর স্বামী আমাকে লুকিয়ে লুকিয়ে দেখে আমি দেখলে দোষ কি? তখন আমার মেয়ে বলল আমার স্বামী তোকে চুদবে এখন আমি একটু নাটক করলাম বললাম…।

এটা কি বলিস তুই তোর স্বামী আমার ছেলের মত, পারুল নিচে বসে আছে আর আলামিন আমাকে জড়িয়ে ধরে আছে। তারপর পারুল বল্ল মেয়ের জামাইর চূদাচূদী দেখতে পারো চুদা খেতে সমস্যা কি? আলামিন বলল মনে হয় তোমার মায়ের আমার ধন পছন্দ হয় নাই । আমি বললাম তোমার ধোন পছন্দ হবে না কার যার পছন্দ হবে না তার ভোদা নাই আলামিন বলল যদি আপনার পছন্দ হয় তাহলে আমার চূদা খেতে না করছেন কেন? jamai sasuri sex

আমি বললাম তোমার চৌদা খাওয়ার জন্য সব করতে পারি কিন্তু আজকে না কালকে যত খুশি আমাকে চুদবা । আলামিন বল্লো তা হলে চোদাচুদি করবো আপনে দাঁড়িয়ে দেখবেন প্লিজ না করবেন না। আমি বললাম ঠিক আছে তখন আমার মেয়ে বলল তাহলে চলো রুমে চলে যাই। মেয়ের স্বামী মেয়েকে কোল থেকে নামিয়ে দিল বলল আমি তোমাকে অনেক কোলে নিয়েছি কিন্তু তোমার বাবা তোমার মাকে কোলে নে নাই কি আম্মা সত্যি বলছি? আমি বললাম তুমি সত্য কথা বলেছো ।

more bangla choti :  boro golpo শেষের পাতায় শুরু – 4 by Pinuram

তারপর আমি বললাম আমাকে কোলে নিতে পারো একটা শর্ত আছে? সে বলল কি শর্ত? আমি বললাম তুমি যখন একা থাকবে তখন আমাকে আম্মা বলে ডাকবে না আর আপনি বলবে না তুই করে ডাকবে আর তুমি পারুলকে আগেই বিয়ে করেছ তাই পারুল তোমার বড় বউ আর আমি তোমার ছোট বউ। সে বলল ঠিক আছে, বলে আমাকে কোলে তুলে নিল নিয়ে বিছানায় শুইয়ে দিল। পারুল বলল তুই তো ছোট বউ আমি বড় বউ তাহলে আমি যেটা বলবো তুই সেটাই করবি। jamai sasuri sex

আমি বললাম ঠিক আছে আপা । তারপর বিছানায় শুইয়ে দিয়ে আমার নাইটি খুলে ফেলল আমি বললাম আমি তো আজকে কিছু করবোনা। আমাদের স্বামী বলল সবাই ল্যাংটা থাকবো তারপর আমাদের স্বামী আমার ভোদায় হাত দিলো আমি বললাম হাত দেওয়ার কি দরকার? তারপর সেই কতখন হাত বুলাতে লাগলো সে বলল আজকে তোমাকে চুদবো না তুমি ভয় পেয়ো না তারপর হঠাৎ করে পারুল আমার মুখে এসে বসল আর বলল আমার ভোদাটা একটু চুষে দাও?

আমি এই প্রথম কোন নারীর ভোদায় মুখ দিলাম । পারুলের ভোদার ভিতরে আমার জিব্বা ঢুকিয়ে দিলাম পারুল আমার মাথাটা তার ভুদার সাথে চেপে ধরে আছে ওইদিকে আমাদের স্বামী আমার ভোদায় মুখ দিলো। তার জিব্বা টা চিকন করে আমার ভোঁদার ভিতর ঢুকিয়ে নাড়াচাড়া দিতে লাগলো। আমার মুখে পারুল ভোদা তাই আমি চিৎকার দিতে পারছিনা, সে অনেক সুন্দর করে আমার ভোদা চাটছে । jamai sasuri sex

এতদিন সৌরভ আমার ভোদাটা চাটতো এতো মজা পাইনি। তারপর নেমে গেল পারুলকে খাটের উপর এক পা রেখে আরেক পা মাটিতে রাখল তারপর আমাদের স্বামী পারুলের ভোদায় তার 10 ইঞ্চি বাড়াটা ঢুকিয়ে দিল পারুল আমাকে বল এই খান্কি এদিকে আয়। আমি বললাম বল রেন্ডিমাগী, পারুল বলল আমার আব্বু আমাকে চুদছে তুই আমার ভোদা চাট নিচে বসে আমি নিচে বসে গেলাম। ওর ভোদায় ধোন ঢুকাচ্ছে আর বের হচ্ছে।

more bangla choti :  Bangla choties69 শাড়ি গুটিয়ে উপরে তুলে জোর করে বন্ধুর বউ চোদার গল্প

আমি জিব্বা লাগে ভোদা চাটা শুরু করলাম যখন ধনটা ঢুকাও তখন আমার জিব্বা ঘষে যায় আবার যখন বের হয় তখন আমার জিব্বা ঘষে বের হয় আর তাদের পিসলা মাল আমার জিব্বায় লাগছে আমি সেগুলো খেয়ে নিচ্ছে খুব নেশা ধরে গেছে তারপর আমাদের স্বামী আমাকে বলল তুমি উঠ তুমি পারলে সামনে বস আমি তার কথা মত আমার দুই পা দুইদিকে ফাক করে মেয়ের সামনে বসলাম। তারপর পারুল আমার ভোদাটা চাটতে লাগল, আমি পাগল হয়ে যেতে লাগলাম। jamai sasuri sex

আমি খিস্তি দিতে লাগলাম চোস খানকি আমার ভোদা ভালো করে খা, এই ভোদাই দিয়ে তুই দুনিয়া এসেছিলি খা খানকি আমার ভোদা চেটেপুটে খা। পিছনের থেকে তাকে আমাদের স্বামীর চুদসে আর সে আমার ভোদা মুখ দিয়ে চুদছে আমি পাগল হয়ে যেতে লাগলাম।আআআউ ইস হঠাৎ পারুল বলল হয়ে যাবে আমি বললাম খান কি আর একটু ধৈর্য ধর বলে তার মাথা তোমার ভোঁদার সাথে চেপে ধরলাম জোরে চিৎকার দিয়ে বললাম খা খান্ক আমার মাল খা আমি তার মুখে মাল ছেড়ে দিলাম ।

আলামিন বলল ঝরনা খানকি হাঁ করে বস আমি হাঁ করে পারুলের ভোঁদার নিচে বসলাম। পারুল বলল খা বেশ্যা মাল খা এই বলে আমার মুখে ছেড়ে দিলো , তারপর আমি বললাম আলামিন তোমার মাল আমার মুখে দাও, তারপর আলামিন সব মাল আমার মুখে ঢেলে দিলো আমি চেটেপুটে খেয়ে নিলাম।

এরপর সেই রাতে ঘুমিয়ে পড়লাম।

জামাই শাশুড়ী – 3 by nasrinযিনি গল্পটা পাঠিয়েছেন তার উদ্দেশ্যে বলতে চাই দাদা বা দিদি বাকি গল্পটা পাঠিয়ে দিন। আপনাকে ইমেইল করেছিলাম সেটা ভুল ইমেইল বলেছে, আপনি আমাকে মেইল করতে পারেন [email protected] এ।

পাঠকদের জন্য একটা সুখবর আছে, ছবি, ভিডিও আর আড্ডা মারার জন্য নতুন ওয়েবসাইট, টেলিগ্রাম গ্রুপ আসছে।

Updated: মে 11, 2021 — 12:57 অপরাহ্ন

মন্তব্য করুন