Bangla Choti Golpo তোমার সতিচ্ছেদ পর্দা ফেটে গেছে

Bangla Choti Golpo আমাদের প্রতিবেশী নতুন কম্পিউটার কিনেছেন। কিন্তু কিভাবে ব্যবহার করতে হয় তা জানেন না। আমি গেলাম তাদের বাড়িতে কারন উনার মেয়ে লিমা উনাকে বলেছে আমি কম্পিউটার সম্পর্কে জানি। তাদের বাড়িতে সবাই পর্দা করে চলে তাই আমার সামনে কোন মেয়ে আসতে পারবে না।

আমি তাদের কম্পিউটারে কাজ করা শুরু করলাম। উনাকে দেখাতে লাগলাম কিভাবে কি করে। উনি বললেন, আমি ইংলিশ তেমন বুঝি না। আমার মেয়েকে ডেকে দেই। তাকে বুঝাও, সে বুঝবে।
উনি উনার মেয়ে লিমাকে ডাকলেন। উনি লিমাকে আমার সামনে আসার অনুমতি দিয়েছেন কারন আমি লিমার ক্লাসমেট। লিমাকে দেখে আমি আক্কেলগুড়ুম হয়ে গেলাম! তাকে আমি এই প্রথমবার বোরকা ছাড়া দেখলাম। ভাবতে লাগলাম এতদিন বোরকার নিচে কি মাল লুকিয়ে রেখেছে লিমা। লিমার মাই এর দিকে আমার চোখ পড়তেই আমার চোখ ছানাবাড়া হয়ে গেল। Bangla Choti Golpo
কি ফিগার, ৩৬-২২-৩২ তো হবেই। আমার মনে হয় না এরকম কোন মেয়ের মাই আমাদের ক্লাসে আর আছে। লিমার মাই দুটো পর্বতের মত খাড়া হয়ে আছে, দেখলেই খামছে ধরতে ইচ্ছে করে। যাই হোক, মেয়েটা আমার কাছ থেকে একটু দূরে বসেছে।
লিমার বাবা আবার টিউশনি পড়ান, তখন ওনার কাউকে পড়াতে যাওয়ার কথা ছিল। উনি লিমাকে বললেন আমাকে চা দিতে আর যা যা দরকার শিখে রাখতে। এটা বলে উনি চলে গেলেন। আমি তাকে বিভিন্ন কিছু শিখিয়ে দিলাম। সে চা আনতে গেল এবং ফিরে আসার পর তাকে বললাম, আমি তোমাকে যা কিছু শিখালাম তা আমাকে দেখাও। সে দেখাতে লাগল আর আমি মুগ্ধ হয়ে ওর মাই দুটো দেখতে লাগলাম। ওইদিকে তো আমার ধোন বাবাজি খাড়া হয়ে ফেটে যাওয়ার অবস্থা। লিমা হঠাৎ করে খেয়াল করল যে আমি ওর মাই দেখতেছি।
লিমা একটু রেগে গিয়ে বলল, এমন করে কি দেখ?
আমি বললাম, কিছু না।
লিমা বলল, মিথ্যা বলবা না। আমি দেখছিলাম আমার বুকের দিকে তুমি তাকিয়ে ছিলা।
আমি বললাম, তোমার মাই দুটো এত সুন্দর যে শুধু দেখতে ইচ্ছে করে।
লিমা বলল, একটু দাড়াও আমি আসতেসি।
আমি ভাবলাম মনে হয় আজকে আমার খবর আছে। কিন্তু না এমন কিছু হল না। সে এসে রুমের দরজা বন্ধ করে দিল।
লিমা বলল, আমি তোমাকে ভাল ছেলে হিসেবে জানতাম আর তুমি এরকম?
আমি বললাম, কি করব তোমাকে দেখে আমার অবস্থা খারাপ হয়ে গেছে। আমি নিজেকে সামলাতে পারিনি সরি।
সরি বলাতেই লিমা একটা হাসি দিল।
আমার পাশে এসে বলল, ধর।
আমি বললাম, কি! Bangla Choti Golpo
লিমা বলল, কি আবার আমার মাই ধর।
আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। আমি ভয়ে ভয়ে ওর মাইয়ে হাত দিলাম। ভাবছিলাম হয়তো সে ফাযলামি করছে।
লিমা বলল, তুমি ভয় পাচ্ছ কেন? ভাল করে ধর। আমি ওর কথা শুনে এবার সাহস করে মাইতে টিপ দিলাম। ওর মাইগুলা অনেক টাইট। ব্রা পরেছে, মনে হচ্ছে ব্রা ফেটে ওর মাই বের হয়ে যাবে। ওকে বললাম, কামিজ খুল। লিমা বলল, তুমি নিজেই খুলে নাও। আমি ওর কামিজ খুলে নিলাম। ওর মাইগুলোতে হাত দিতেই মনে হল সর্গে পৌছে গেছি। এত নরম মনে হচ্ছিল মাখন এর টুকরাতে হাত দিচ্ছি। অন্যদিকে আমার ধোন ফেটে যাওয়ার উপক্রম হল। আমি একদিকে ওর মাই টিপছিলাম আর অন্যদিকে ওর ঠোঁটে কিস করতে লাগলাম। মনে হচ্ছিল স্ট্রবেরি খাচ্ছি।
কিস করতে করতে ওকে একেবারে ফ্লোরে শুইয়ে দিলাম। আস্তে আস্তে ওর ব্রা খুললাম। ওর ব্রাটা খুলে আর থেমে থাকতে পারছিলাম না। পাগলের মত ওর মাই চুষতে শুরু করলাম। ব্রাউন রঙের বোটা দেখে মনে হয় টেনে ছিড়ে ফেলি। ওর মাইগুলোতে জোরে একটা কামড় দিলাম। কামড় দেয়ার সাথে সাথে লাফ দিয়ে উঠল লিমা। বলল, আস্তে কামড় দাও ব্যথা লাগে।
আস্তে আস্তে আমি ওর সমস্ত শরীরে চুমু দিতে লাগলাম। একটু পরপর তার শরীর নাড়া দিয়ে উঠছিল। আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। আমার পেন্ট খুলে ধোন বের করলাম। ও আমার ধোন হাত দিয়ে মাসাজ করতে লাগল। আমি বললাম মুখে নিতে, লিমা প্রথমে রাজি হচ্ছিল না পরে মুখে নিয়ে ব্লোজব দিতে লাগল। আমার কেমন লাগছিল বলে বুঝাতে পারব না। শুধু ব্লু ফিল্মে দেখেছি এরকম করতে। লিমা অনেক সুন্দর ভাবে আমার ধোন চুষতে ছিল। আমি ওকে জিজ্ঞাসা করলাম, তুমি এত ভাল কেমনে করতেছ? লিমা বলল, ব্লু ফিল্মে দেখেছি। আমি অবাক! এই মেয়ে আবার ব্লু ফিল্ম দেখে? এবার ও বলল আমাকে চোদো। আমি আর পারছিনা। Bangla Choti Golpo
আমি ওর স্যালয়ার খুললাম। পিঙ্ক কালারের প্যান্টি পরা ছিল। ওর প্যান্টি গুদের রসে ভিজে টইটুম্বুর। আমি ওর প্যান্টি খুলে জিহবা দিয়ে ভোদা চাটতে শুরু করলাম। ওর ভোদার রসের গন্ধ আমাকে মাতাল বানিয়ে ফেলে। পাগলের মত ওর ভোদা চুষতে থাকি। লিমা বলল, আমি আর পারতেছিনা। প্লিজ আমাকে চোদ প্লিজ। আমি বললাম, একটু অপেক্ষা কর। আমি আমার আঙ্গুল ওর ভোদায় ঢুকিয়ে দিলাম। অনেক টাইট ভোদা। দেখলাম ওর ভোদায় আমার ধোন সহজে ঢুকবে না। আমি ওকে বললাম, তোমাকে একটু কষ্ট করতে হবে। প্রথমে হয়তো অনেক ব্যথা করবে। পরে ভাল লাগবে। সে বলল, ঠিক আছে।
আমি আমার ধোন ওর ভোদায় সেট করে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। কিন্তু ঢুকছিল না। একটু জোরে ঠাপ দিতেই লিমা চিৎকার দিয়ে উঠলো। আমি ওর মুখে চেপে ধরলাম। বললাম, একটু সহ্য করো, পরে ভাল লাগবে। ওর ভোদাতে কিছুতেই ধোন ঢুকতে চাচ্ছিল না। আঙ্গুল দিয়ে একটু ফাঁক করার চেষ্টা করে ফাইনাল ঠাপ দিলাম। এক ঠাপে একদম পুরা ধোন ঢুকে গেল আর লিমা লাফ দিয়ে উঠলো। উহ উহ মাগো বলে চিৎকার দিল। আর আমি ঠাপাতে লাগলাম। ফচ ফচ আওয়াজ করছিল। Bangla Choti Golpo
কিছুক্ষন চোদার পর আমি ওর ভোদা থেকে ধোন বের করে দেখি রক্ত লাগে আছে। রক্ত দেখে লিমা ভয় পেয়ে গেছে। বললাম তেমন কিছু না তোমার সতিচ্ছেদ পর্দা ফেটে গেছে। ওর ভোদার রক্ত মুছে আবার শুরু করলাম। হঠাৎ করে ওর ভোদা থেকে গরম রস খসে পরলো, কি যে আরাম লাগছিল আমার। আরামে আমার চোখ বন্ধ হয়ে আসছিল। আমি ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলাম। লিমা বলল, আরো জোরে চোদ আমার গুদ ফাটিয়ে দাও। আমি আমার গায়ের সব শক্তি দিয়ে চোদলাম। আমার মাল বের হওয়ার সময় হয়ে এল। আমি বললাম, মাল কোথায় ফেলবো? লিমা বলল, আমার গুদে তোমার মাল ফালাও। আমি বললাম, যদি পরে সমস্যা হয়? লিমা বলল, অসুবিধা নাই আই-পিল আছে, খেয়ে নিব। আমি ওকে জিজ্ঞাসা করলাম, তুমি পিল সম্পর্কে কেমনে জান? সে বলল, আমি ওই পিল এর প্যাকেটের নিয়মাবলি পড়ছি । মনে মনে ভাবলাম মেয়ে চালু আছে। আমি আমার মাল ওর গুদে ফেলে নিস্তেজ হয়ে ওর উপরে শুয়ে পড়লাম।শেষ। Bangla Choti Golpo

More Choti Golpo from Banglachoti-golpo.com

more bangla choti :  Bangla Panu Golpo এই মেয়েকে চোদার চেয়েও পাছা মারায় সুখ বেশী

Updated: মার্চ 28, 2018 — 12:11 পূর্বাহ্ন

17 Comments

Add a Comment
  1. If any girls interest sex Facebook I’d sporsho nithor or Skype I’d sporsho.nithor or call 01822137961

  2. amer toh r valo lagse na,,if u interested 01671558513..call this no.. i love phone sex..if u wanna to have a fantastic night,you will must spend 2500tk(only dhaka city),,uhhhaaahhoooo,,,,,,,,,,,,,,

    1. ami toh pola…maibaz ra,,tora toh meye mone korsili….fuck u….ami toh boli nai ami meye”’wrong no disilam…ha ha ha….

      1. bro why u use girl name &why said need u bf text me 00971555467857
        I wanna fuck your ass.

  3. choti admin jeno amer sob comments gula delect kore den;;;; or many will harraze by this

  4. Hi, Kolkatar kono meye (married/unmarried) Jodi sompurno nirapode, gopone & free te sex relationship korte interested thako, tobe amake mail koro. Kono tension ba chinta korte hobe na, it will be total discreet & safe. So interested girls ~ mail me now at — [email protected], I am waiting, so early plzzzz… !!

  5. ami akta budi chudtea chi.jodi kaw
    intarested thako plzzz mail me with address.

  6. Khub valo laglo…..HOWRAH er modhya kau sex chat korte chaila contact me….only lady…. My no..8389818421

  7. বাংলাদেশি কনো মুসলিম লেরকি আছো নাকি হে।

  8. আমিও এক চাই মুসলিম মেয়েকে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.banglachoti-golpo.com- © 2014-2018
error: Content is protected !!