new bangladeshi choti সোনা একটু পাছন ফিরে দাঁড়াও না

আমি ছিলাম ১৮ বছরের একজন টগবগে যুবক।মজাদার এবং নতুন যে কোন কিছু করার জন্য আমি ছিলাম সব সময় প্রস্তুত।আমি প্রায় ছ’ফুটের মত লম্বা এবং ওজন প্রায় ৭০ কেজি।আমি অনেক কিছু করতেই পছন্দ করতাম তবে বাড়ীর পাশের পাহাড়ে হাইকিং ছিল আমার সবচেয়ে প্রিয়।আমার জন্মের পর থেকেই আমি,মা ও বাবা প্রতি বছরই পাহাড়ে যেতাম শিকার ও মাছ ধরার জন্য।আমরা প্রায়ই লেক এর ধারে ক্যাম্প করতাম যেন খুব সহজেই মাছ ধরতে পারি এবং মাঝে মাঝে এমন জায়গায়ও যেতাম যেখানে লোক জনের দেখা পাওয়া ছিল দুষ্কর।কিন্তু গত বছর আমার বাবা খুব ব্যস্ত থাকায় আমরা আমাদের বাৎসরিক ক্যাম্পেইন টি বাতিল করতে বাধ্য হই। সারা বছর ধরে এই ক্যাম্পেইন নিয়ে খুব উত্তেজিত ছিলাম আর সে জন্যই আমি ও আমার মা খুব হতাশ হই।
আমি এবং আমার মা ছিলাম খুব ঘনিষ্ঠ বন্ধুর মত।আমি তার হাতেই বড় হয়েছি এবং সে প্রতিদিনই ঘুমানোর পূর্বে আমাকে চুমু দিয়ে আদর করত।প্রকৃতপক্ষে সে খুবই একজন কামুকী মহিলা কিন্তু আমি কখনো তার দিকে কামনার চোখে তাকাই নি। তবে অন্যান্য ছেলেদের মত আমিও তাকে ভেজা কাপড়ে দেখতে পছন্দ করতাম।কিন্তু প্রতিবারই ব্যর্থ হতাম।ঘটনা ঘটার দুই মাস পূর্বে আমি তাকে দুই কি তিন মিনিটের মত অর্ধনগ্ন দেখতে পাই যখন সে গোসল করে তার চুল শুকাইতেছিল।এবং আমার সৌভাগ্য যে যখন তার তোয়ালে ট আখুলে পরে যায় ঠিক তখনই আমি তাকে দেখতে পাই।সে আমাকে দেখতে না পাওয়ায় সেটা তোলার কোন চেষ্টা করছিল না এবং এই সুযগে আমি তাকে মনভরে দেখে নেই।আমার দিকে পেছন ফিরে থাকার কারনে আমি শুধু তার গোলাকার পাছাটা দেখতে পাচ্ছিলাম পরিপূর্ণ ভাবে এবং দু হাতের পাশ দিয়ে দুধ দুটো দেখা যাইতেছিল তবে তা সামান্যই।সে যখন শুকনো কাপড় নেবার জন্য পাশ ফিরলো তখন দেখলাম যে তার গুদ কালো বালে ভর্তি এবং তাকে দেখে আমি খুব উত্তেজিত হয়ে পড়লাম।সে মোটাও নয় আবার একেবারে চিকনও নয় তবে যথেষ্ঠ সুন্দর।যদিও তার সাইজ এবং উচ্চতা মাঝারি ধরণের তবে তার চুকগুলো তার পাছা পর্যন্ত লম্বা এবং কালো।
এক শুক্রবারে আমি যখন সকালের নাস্তা করতেছিলাম  তখন মা ডাইনিং রুমে এসে আমাকে একটি সারপ্রাইজ দিল যা আমি কখনোই আশা করি নাই।
চেয়ারে বসতে বসতে বলল,”কি খবর সোনা?”


হ্যাঁ মা, বল।
তখন সে ফিসফিস করে বলল,”আমি যদি এখন বলি যে আমি আর তুমি এই সপ্তাহ টা পাহাড়ে কাটানোর জন্য যাচ্ছি,তুমি কি বলবে?

ঘটনাটা বুঝতে আমার কিছুক্ষণ সময় লাগল আর তারপরেই আনন্দে চেঁচিয়ে উঠলাম,”তুমি সিরিয়াস?”

হ্যাঁ, আমি সিরিয়াস।আমি জানি ব্যাস্ততার কারণে তোমার আব্বু আমাদের সাথে থাকতে পারবে না।তবে আমরা দুজনে কিন্তু খুব ভাল সময় কাটাতে পারবো।তুমি কি বল?
আমি এখনই আমার ব্যাগ রেডি করছি।আমি নাস্তা না করেই উঠে পরলাম এবং তার কপালে চুমু খেয়ে ঘরের  উদ্দেশ্যে পা বাড়ালাম।
আম্মু সিঁড়ি থেকে চেঁচিয়ে বলল,”তুমি যত তাড়াতাড়ি প্যাক করতে পারবে আমরা তত তাড়াতাড়ি যেতে পারবো।”আমি তড়িঘড়ি করে তৈরী হয়ে এসে দেখি আম্মু তৈরী হয়ে দরজায় দাঁড়িয়ে।আমরা আমাদের জিনিসপত্র সব গাড়িতে তুললাম এবং গাড়ি ছেড়ে দিলাম।
যদিও এটা ছিল জানুয়ারির মাঝামাঝি কিন্তু খুব ঠান্ডা পড়েছিল এবং তাপমাত্রা ছিল প্রায় শূন্যের কাছাকাছি।মানে ক্যাম্পেইন এর জন্য একেবারে আদর্শ সময় এবং পরিবেশ।
প্রায় তিন ঘন্টা গাড়ি চালানোর পরে আমরা যেখানে গাড়ি পার্ক করি সেখানে পৌঁছালাম।এর পরে আমাদের আরও প্রায় পাঁচ ঘণ্টা হাঁটতে হবে।তাই আমরা কিছু খাবার খেয়ে নিলাম এবং গাড়ি থেকে জিনিস পত্র নিয়ে হাঁটা শুরু করলাম।আম্মুর বয়স যদিও ৩৮ বছর কিন্তু তিনি ছিলেন যথেষ্ঠ শক্ত সমর্থ এবং তার জন্য  নিজের ব্যাগ নিজেই বহন করছিলেন।আমাদের কাছে খুব অল্প সংখ্যক জিনিস পত্র ছিল এবং বুনো জন্তু জানোয়ার তাড়ানোর জন্য আমি একটি এয়ারগান বন্দুক নিয়েছিলাম।
আমরা ঘণ্টা চারেক হাঁটার পরে হঠাৎ করে আকাশ কালো মেঘে ছেয়ে গেল।যদিও তখন ছিল মাত্র বিকেল ৪ টা কিন্তু পুরো এলাকা প্রায় অন্ধকার হয়ে গিয়েছিল।তাই আমরা নিরাপদ আশ্রয় এর খোঁজে খুব দ্রুত পা চালাচ্ছিলাম যেন বৃষ্টিতে ভিজে না যাই এবং আমরা একটি জায়গা পেয়েও গেলাম।ক্যাম্পেইন এর জায়গায় পৌঁছাতে আমাদের আরও এক ঘণ্টা সময় হাঁটতে হবে কিন্তু উপায় নেই।তাই সকাল পর্যন্ত সেখানে থাকার সিদ্ধান্ত নিলাম।
আমরা সেখানে পৌঁছানো মাত্রই বৃষ্টি শুরু হয়েছিল এবং ঠান্ডা বাড়তেছিল।তাপমাত্রা এতটাই কম ছিল যে আমার মনে হচ্ছিল আমি মনে হয় বরফ হয়ে যাব।আমরা এর ভেতরেই আমাদের অস্থায়ী তাবু করে ফেললাম কিন্তু ব্যাগ খুলতে গিয়ে আবিস্কার করলাম যে আমাদের প্রায় সবকিছুই ভিজে গিয়েছে।ঠান্ডায় কাঁপতে কাঁপতে আমরা তাবুর ভিতরে গিয়ে জবুথবু হয়ে বসে রইলাম।আগুন জ্বালানোরও কোন উপায় ছিল না।ব্যাগ থেকে সব কিছু বের করতে গিয়ে দেখি আম্মুর স্লিপিং ব্যাগ নেই।আমি তাবু থেকে বের হয়ে চারদিকে তাকালাম কিন্তু না নেই।এখন আমাদের কাছে শুধু একটি জিনিসই শুকনা আছে এবং তা হল আমার স্লিপিং ব্যাগ।
ঠান্ডায় কাঁপতে কাঁপতে আম্মু বলল,”সোনা একটু পাছন ফিরে দাঁড়াও না।আমি এই কাপড় গুলো খুলে ব্যাগ এ ঢুকে দেখি গরম হতে পারি কিনা?”আমি উল্টো দিকে ফিরে দাঁড়ালাম এবং আম্মু যে তার কাপড় খুলে তাবুর কোণায় ছুঁড়ে মারলো তার শব্দ পেলাম।অন্য সময় হলে হয়তোবা আমি আড়চোখে দৃষ্টি দিতাম কিন্তু এখন ঠান্ডায় আমার বিচি দুটোর যা অবস্থা তাতে মনেই হলনা আম্মুর দিকে তাকাই।তার কাপড় খোলা শেষ হতেই সে ব্যাগের মধ্যে ঢুকে পড়ল এবং আমাকেও তাই করতে বলল।
আমি ইতস্তত করছি দেখে সে বলল,”তাড়াতাড়ি নাও,কাপড় গুলো খুলে তাবুর ঐ কোণায় রাখো।আমি চোখ বন্ধ করছি।বেশিক্ষণ ঠান্ডায় থাকলে তোমার নিউমোনিয়া হয়ে যাবে”।
আমি খুব দ্রুত কাপড় গুলো খুলে তাবুর কোণায় ফেলে দিলাম স্লিপিং ব্যাগ এর মধ্যে প্রবেশ করার জন্য।আমিই মনে হয় একমাত্র ব্যক্তি যে নগ্ন হয়ে নিজের আম্মুর সাথে ঘুমাতে যাচ্ছি।আমি কাঁপিতেছিলাম কিন্তু নিশ্চিত ছিলাম না যে কেন আমি কাঁপছি? ঠান্ডায় নাকি তার নগ্ন শরীরের কারনে।য়ামি নিচু হতেই সে দেখি আমার দিকে তাকিয়ে আছে।সে আমাকে কাপড় গুলো ফেলে দিয়ে তাড়াতাড়ি প্রবেশ করতে বলল।সে বলল যে,”শুধুমাত্র আমাদের শরীরের তাপ দিয়ে আজ রাত আমাদের কাটাতে হবে”।আমি তার সাথে একমত ছিলাম কারণ পূর্বে আমরা একসাথে এমন অনেক পরিস্থিতিই মোকাবেলা করেছি।আমরা যেখানে আছি সেখানে মধ্যরাতের দিকে তাপমাত্রা একেবারে কমে যাবে এবং খুব ঠান্ডা পরবে।আমি খুব দ্রুত আমার আন্ডারওয়্যার খুলে অন্যান্য কাপড়ের সাথে ফেলে দিলাম এবং সে ব্যাগের জিপার খুলে দিল।তাবুর মধ্যেকার অল্প আলোয় আমি তার দুধ দুটো দেখতে পেলাম এবং দেখলাম যে তার বোঁটা দুটো শক্ত হয়ে আছে। তার পক্ষে যতটা সম্ভব সে সরে গেল কিন্তু ব্যাগটা শুধু একজনের জন্য তৈরী।আমি তারদিকে পেছন ফিরে নিজেকে গলিয়ে দিতে চাইলাম যেন আমার ধোন তার পুরো শরীরে স্পর্শ না করেকিন্তু তা করার জন্য পর্যাপ্ত জায়গা সেখানে ছিলনা।“এক সেকেন্ড দাঁড়াও”,সে বলল।সে আমার উলটো দিকে থেকেই একটু নড়ল এবং বলল তার দিকে মুখ করে ভিতরে ঢুকতে।এটিই ছিল একমাত্র পথ ব্যাগের ভেতরে পুরোপুরি সেঁটে যাবার জন্য।ব্যাগের মধ্যে ঢুকতে তাও আমার কষ্ট হচ্ছিল এবং তাই আমি তাকে যতটা সম্ভব জড়িয়ে ধরে নিজেকে ঠেলে দিলাম।আমি খুব ভয় পাচ্ছিলাম কারণ আমার ধোন তার পুরো পিঠ স্পর্শ করে নিচে নামতেছিল কিন্তু এটা আমার জন্য একটি স্তস্তির বিষয় ছিল যে এটা ঠান্ডায় একেবারে নেতানো ছিল।আমি যতক্ষণ পর্যন্ত নিচে নামলাম ততক্ষণ পর্যন্ত সে কোন কথা বলে নি যদিও আমার ধোন এবং বিচি দুটো সব সময়ই তাই শরীর স্পর্শ করতেছিল।আমার ধোন যখন তার পাছা স্পর্শ করল তখন আমি বিস্মিত হলাম কারণ আমি মনে করেছিলাম সে অন্তত তার প্যান্টি টা পরে আছে।কিন্তু এটা ছিল ভুল ধারণা।আমার নেতানো বাড়াটা তার পাছার খাঁজ বেয়ে পিছলে পিছলে নিচে নামতেছিল।ব্যাগের জিপার বন্ধ করার পরে আমি আমার ধোন টা তার পাছার খাঁজ থেকে বের করে নিলাম যেন এটা আমাদের দুজনের মাঝে পরে থাকে। পরিবেশ টা হাল্কা করার জন্য সে একটু কাশি দিল।
“আমি দুঃখিত আম্মু,” আস্তে করে তাকে বললাম।আমি সেভাবেই পড়ে ছিলাম এবং আমার নেতানো ধোন তার বাঁ পাছার উপর পড়ে ছিল।
“লজ্জা পেওনা,এটা আমার দোষ যে আমার স্লিপিং ব্যাগ বৃষ্টিতে ভেঁসে গেছে এবং আমরা এখানে যে উলংগ অবস্থায় আছি সেটা কে দেখছে? তোমার এমন কিছু নেই যা আমি আগে দেখি নাই,ঠিক আছে।”সে খুব কাঁপতে কাঁপতে বলল।
“আমি মনে করি তুমি ঠিক”, তাকে গরম করার উদ্দেশ্যে তার হাত ও কাঁধে হাত বোলাতে বোলাতে বললাম আমি।সে আমার হাত ধরে তার বুকের উপরে রাখলো যেন আমি তাকে সেখানে হাত বুলিয়ে একটু গরম করতে পারি।আমি মনে হয় আমার হার্টের একটা পালস মিস করলাম কারণ আমার হাতটা ছিল তার দুই দুধের একেবারে মাঝখানে।“আমাকে খুব শক্ত করে জড়িয়ে ধর, যেন আমি একটু গরম হতে পারি”, সে বলল।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

4 thoughts on “new bangladeshi choti সোনা একটু পাছন ফিরে দাঁড়াও না”

Leave a Comment