শরীরের সুখের খোঁজে – বাবা মেয়ের যৌনতা

পরিমল পরীকে বলল – কিরে মাগি নিজের বিছানায় যাবি নাকি এখানেই গুদ ফাঁক করে শুয়ে থাকবি ?পরী -ছিঃ তুমি আমাকে মাগি বলে গাল দিচ্ছ আমিনা তোমাকে কাকু বলি ?পরিমল- বেশ করব গাল দেব এখন থেকে তুই আমার বাঁধা মাগি যখন খুশি তোকে চুদব বুঝলি।পরী – সে না হয় তোমার যা ইচ্ছে কোরো তাবলে খারাপ খারাপ কথা বলবে।পরিমাল ওর কাছে গিয়ে ওর মাই দুটো টিপে ধরে বলল তুই আমার গুদ মারানি মাগি বেশি কথা বললে এখুনি তোর পোঁদ মেরে দেব। যা কেমন তোর বিছানায় গিয়ে শুয়ে পর।পরী এবার উঠে পরে সায়া শাড়ি পরে বেরিয়ে গেল। পরিমল শুয়ে ঘুমিয়ে যে;গেল।

সকালে ঘুম ভাঙতে পরিমলের রাতের কথা মনে পড়ল মেয়ের প্যান্টিটা বালিশের নিচে রেখেছিলো সেটা বের করে একবার প্যান্টির গুদের কাছটায় নাক থামিয়ে শুঁকতেই শরীরে আবার উত্তেজনা আস্তে লাগল। যাই হোক প্যান্টিটা একটা জায়গাতে লুকিয়ে রেখে মুখ ধুয়ে বসার ঘরে এসে টিভি চালিয়ে নিউজ দেখতে লাগল। একটু পরে পরী ওর জন্য চা নিয়ে এলো। পরীকে জিজ্ঞেস করল – হ্যারে টুম্পা কোথায় ?

পরী – টুম্পা দিদি নিজের ঘরে আছে। পরী চলে গেল পরিমল অফিসে বেরোবে তাই রান্না করতে গেল। চা শেষ করে একটা সিগারেট ধরিয়ে বাথরুমে গিয়ে ঢুকল। স্নান সেরে বেরিয়ে নিজের ঘরে ঢুকে জামা প্যান্ট পরে টেবিলে এসে বসল। একটু বাদে টুম্পাও এলো। পরিমল ওর দিকে তাকিয়ে দেখে যে কালকের জামাই পরে আছে তবে ভিতরে নিশ্চই ব্রা পড়েনি ওর শরীরের সাথে মাই দুটো বেশ দুলে দুলে উঠছিল।

টুম্পা উঠে দাঁড়িয়ে ঝুকে জলের জগ নিতে গেল অরূপরের জামার দুটো বোতাম খোলা ওর দুই মাইয়ের প্রায় পুরোটাই পরিমলের চোখের সামনে। টুম্পা বেশ অনেক্ষন ধরে ঝুকে রইল। পরিমল বেশ ভালোই বুঝতে পারল যে ওকে দেখাবার জন্যেই টুম্পা ইচ্ছে করে অতক্ষণ ঝুকে ছিল। শেষে সোজা হয়ে ওর বাবার দিকে তাকিয়ে বলল – তুমি আজকে এখুনি বেরোবে নাকি বাবা ?

পরিমল – হ্যারে এখুনি বেরোতে হবে কাজের চাপ অনেক বেশি তাই।টুম্পা – ঠিক আছে আজকে আমি আর কলেজে যাব না শরীরটা ঠিক নেই। পরিমল – কেন রে কি হয়েছে জ্বর নেইতো ?

টুম্পা – না না জ্বর নেই তবে শরীরটা ম্যাজ ম্যাজ করছে। পরিমল- এদিকে আয় তো দেখি জ্বর আছে কিনা। কথাটা শুনে টুম্পা উঠে পরিমলের সামনে দাঁড়াল। পরিমল প্রথমে কপাল হাত দিয়ে দেখল না জ্বর নেই। তবুও পরীকে ডেকে বলল – তুই থার্মোমিটার নিয়ে আয় তো দেখি। পরী নিয়ে এলো পরিমল বললে নে দেখি বগলে লাগা একবার এই সময়টা ভালো নয় সিজিন চেঞ্জের সময় চারিদিকে খুব অসুখ বিসুখ হচ্ছে।

টুম্পা বলল – আমি পারিনা তুমিই লাগিয়ে দাও থার্মোমিটার।

টুম্পা ঝুকে দাঁড়াল বুকের পাশ দিয়ে হাত নিয়ে ওর বগলে লাগিয়ে বগলটা চেপে ধরল পরিমল। টুম্পা আমি কি দাঁড়িয়েই থাকব তোমার কোলে বসি। টুম্পা কোলে বসতে পরিমলের শরীরে একটা ঝিলিক দিল। তবুও কিছু না বলে চুপ করে বসে রইল। পিছন করে বসেছিল টুম্পা পিছন থেকে হাত বাড়িয়ে আন্দাজে থার্মোমিটারটা বের করতে গেল তো সোজা ওর একটা মাইয়ের উপর হাত পড়ল।

টুম্পার শরীরটা একবার কেঁপে উঠল সে ভাবে হাতটা রেখে দিল। টুম্পাও কিছুই বলছে না ওর ইচ্ছে ওর বাবা ওর মাই দুটো ভালো করে ধরে টিপুকে। কাল রাত থেকে ওর শরীর গরম হয়ে রয়েছে সব সময় গুদে রস কাটছে। সকালে পরীকে জিজ্ঞেস করতেই পরী ওকে সব কথা বলেছে আর ও বলেছে যেন কাউকে না বলে আর বাড়ি থেকে যেন তাড়িয়ে না দেয়। টুম্পা ওকে কথা দিয়েছে ও কাউকে বলবে না বা ওকে তাড়িয়েও দেবে না তবে ওকেও ওর বাবার কাছে চোদানোর বব্যস্থা করে দিতে হবে।

পরিমল – টুম্পার মাই থেকে হাত শোনে থার্মোমিটার বের করে জ্বর দেখল। না জ্বর নেই। টুম্পা কোলে বসে ওর পাছা দিয়ে পরিমলের বাড়া ঘসছে তবে খুব আস্তে আস্তে।

পরী রান্না ঘর থেকে বেরিয়ে পরিমলের কাছে এসে বলল কাকু – আজকে তুমিও অফিস না গেলেই পারতে টুম্পা দিদির একটু দেখা সোনা করতে .আমাকে তো ঘরের কাজ গুলো করতে হবে আমি কখন কাজ করব আর কখন টুম্পা দিদিকে দেখব বল।

পরীর কথা শুনে টুম্পা সামনে ঘুরে বসে ওর বাবাকে জড়িয়ে ধরে অদূরে গলায় বলল – আজকে না হয়ে অফিসে নাই গেলে তুমি।

পরিমল – কিন্তু মারে অফিসে তো অনেক কাজ আছে কামাই করাটা ঠিক হবে না।

টুম্পা – এবার মুখ ফুলিয়ে বলল – আমি জানি তুমি আমাকে ভালোবাসোনা। টুম্পার মুখটা তুলে ধরে পরিমল বলল – তোকে আমি খুব ভালোবাসি রে। টুম্পা – কৈ আমাকে তো কখনো আদর কর না সে তখন থেকে তোমার কোলে বসে আছে তও তুমি আমাকে একটুও আদর করছোনা।

পরী পরিমল কানে কানে বলল – কাকু তোমার মেয়ের কাম জ্বর হয়েছে না মেটালে ওর শরীর ভালো হবেনা তাই আজকে অফিস না গিয়ে ওর কাম খিদে মিটিয়ে দাও। পরিমল এবার বিঝতে পারল যে মেয়ে ওর কাছে চোদাতে চাইছে তাই এবার দুহাতে ওকে জড়িয়ে ধরল নিজের বুকের সাথে। টুম্পার দুটো মাই ওর বুকে চিড়েচেপ্টা হয়ে গেল।

পরিমল পিছনে হাত নিয়ে ওর পাছা থেকে ঘাড় পর্যন্ত বলিয়ে দিতে লাগল। টুম্পাও ওর বাবাকে খুব শক্ত করে জড়িয়ে ধরে বুকে মুখ ঘষতে লাগল। পরিমল ওর মুখটা তুলে ধরে ওর কপালে একটা চুমু দিয়ে বলল – ঠিক আছে আমি অফিসে একটা ফোন করে দি যে মেয়ের শরীর খারাপ তাই যেতে পারব না। পরিমল ফোন করে বলে দিল অফিসে। টুম্পা ওর বাবাকে জড়িয়ে ধরে সোজা ওর ঠোঁট বসিয়ে দিল ওর বাবার ঠোঁটে। পরিমলও ফোনটা কোনো রকমে টেবিলে রেখে ওর ঠোঁট দুটো নিজের মুখের ভিতর যতটা পারলো ঢুকিয়ে নিয়ে চুষতে লাগল।

পরী ওখানেই দাঁড়িয়ে ছিল বলল – ও কাকু তুমি দিদিকে নিয়ে ঘরে যায় আজ তো আর অফিস যাবেনা প্যান্ট জামা খুলে লুঙ্গি পড়ে নাও।

পরী পরিমলের খুব কাছেই ছিল পরিমল হাত বাড়িয়ে টুম্পার পাছা ধরে ওকেও জড়িয়ে ধরল। টুম্পা দেখে বলল – এখন ওকে ছাড়ো কাল রাতে ওকে অনেক আদর করেছ . এখন শুধু আমাকে আদর করবে পরীকে পরে আগে ওর রান্নাবান্না শেষ করুক।

পরী হেসে বলল নাও তুমিই শুধু আদর খাও আর ঘরে গিয়ে কাকুর কলা খেয়ে দেখ কেমন লাগে। টুম্পা একটু লজ্জ্যা পেয়ে বলল – আমার বাবার সব কিছুই প্রথমে আমার তারপর তোর যা কেমন এখন থেকে ভাগ। পরী চলে গেল রান্না ঘরে। পরিমল টুম্পাকে জড়িয়ে ধরে উঠে দাঁড়াল আর ওকে বুকে আঁকড়ে ধরে নিজের ঘরে গেল। টুম্পাকে বিছানায় বসিয়ে বলল দ্বারা আগে জামা প্যান্ট খুলি আমি তারপর আদর করব।

টুম্পা – না তুমি খুলবে না আমি তোমার প্যান্ট জামা খুলে দেব। টুম্পা উত্যে এসে প্যান্টের বেল্ট খুলে প্যান্ট নামিয়ে দিলো। ভিতরে জাঙ্গিয়া ছিল সামনের দিকটা ভীষণ ভাবে উঁচু হয়ে রয়েছে। টুম্পা সেই উঁচু জায়গাতে হাত বুলিয়ে উঠে দাঁড়িয়ে জামার বোতাম খুলে জামা বের করে নীল। পরিমল এখন শুধু একটা স্যান্ডো গেঞ্জি আর জাঙ্গিয়া পড়ে টুম্পার সামনে দাঁড়িয়ে। টুম্পা এবার গেঞ্জিটা খুলে দিল

আর অবাক হয়ে তাকিয়ে রইল পরিমলের দিকে। এই বয়েসেও ওর বাবার বেশ পেশী বহুল শরীর। বুক ভর্তি চুল এখানে হাত নিয়ে বোলাতে লাগল। পরিমলের দুটো বোঁটায় বেশ শক্ত হয়ে গেছে। একটা বোঁটায় নখ দিয়ে আঁচড় কাটতেই পরিমল মুখ দিয়ে আঃ করে একটা আওয়াজ বেরোলো। কি হলো বাবা লাগল তোমার টুম্পা জিজ্ঞেস করল। পরিমল না না লাগেনি আমার মেয়ের আদোরে কি আমার ব্যাথা লাগতে পারে। টুম্পা এবার মুখ এগিয়ে নিয়ে একটা বোঁটা চুষতে লাগল। পরিমল ওর মাথাটা চেপে ধরে বলল কি ভালো লাগছে রে। দাঁড়িয়ে দাঁড়িয়ে ভালো লাগছে না চল বিছানায় যাই আমরা। টুম্পা না এখনই না আগে তোমার জাঙ্গিয়া খুলে দি তারপর।

পরিমল – মানে আমাকে উলঙ্গ করে নিজে জামা পরে থাকবি এটা কি ঠিক হবে ?

টুম্পা – আমি আমার বাবাকে ল্যাংটো করছি এবার বাবার কাজ বাবা করবে আমাকে জামা কাপড় শুদ্ধ বিছানায় নেবে না খুলে।

পরিমল – তুই খুব দুস্টু হয়েছিস দ্বারা তোর দুস্টুমি আমি বের করছি। পরিমল টুম্পার জামার বোতাম গুলো খুলে দিল জামাতা সরাতেই চোখের সামনে ওর দুটো খাড়া খাড়া মাই বেরিয়ে দুলতে লাগল। নিচে বসে পড়ল এবার পরিমল মেয়ের স্কার্ট খোলার জন্ন্যে। দেখল পাশে একটা হুক রয়েছে আর তারপর জিপার। পরিমল হুক খুলে জিপার নামিয়ে দিলো আর ঝপ করে স্কার্ট ওর পায়ের কাছে নেমে গেল। পরিমল অবাক হয়ে দেখল যে ওর প্রাণে প্যান্টি নেই। জিজ্ঞেস করল – কিরে প্যান্টি পরিসনি ? টুম্পা – পরে ছিল কালকে রাতে তোমার দরজার সামনে খুলে ছিলাম আর পড়তে ভুলে গেছি। সকালে দেখলাম যে প্যান্টিটা যেখানে রেখে ছিলাম সেখানে নেই। পরী বলল যে ওটা তোমার কাছে আছে।

পরিমল – আচ্ছা কালকে রাতে আমাদের দেখে কি তুই তোর গুদে আঙ্গুল দিয়ে খেঁচছিলি ?টুম্পা- এ ছাড়া আর আমি কি করতাম তুমিতো পরীকে করছিলে।

পরিমল- কেন তুইও তো আসতে ঘরে তোকেও চুদে দিতাম। পরিমলের “চুদে দিতাম ” কথাটা শুনে টুম্পা হেসে ফেলল জিজ্ঞেস করল – তুমি পরীকেও এই ভাষা বলেছ তাইনা ও বলছিলো। শুনতে খারাপ লাগলেও কথা গুলো শুনলে শরীর গরম হয়ে যায়।

পরিমল – তাহলে তুইও এই ভাষাতে কথা বলবি আমার সাথে তাতে তোর আমার দুজনেরই শরীর গরম হয়ে উঠবে চোদাতে বেশি আরাম পাবি।

টুম্পা একটানে ওর বাবার জাঙ্গিয়া নামিয়ে দিল বাড়াটা খাড়া হয়ে ওর মুখের কাছে। টুম্পা হাতে নিয়ে ধরে বলল – তোমার এটাই তো পরীর গুদে ঢুকিয়েছিলে তাইনা বাবা। পরিমল- হ্যা রে এবার তোর গুদে ঢুকাবো চল গুদ ফাঁক করে শুয়ে পর দেখি।

টুম্পা – দাঁড়াও আগে তোমার বাড়াকে একটু আদর করি তারপর গুদে নেব। টুপামা হাঁ করে মুখে ঢুকিয়ে চুষতে লাগল বাড়া। পরিমল ভাবেনি যে প্রথম বারেই ওর মেয়ে ওর বাড়া চুষবে যেটা পরী করেনি। পরিমল টুম্পার মাথাটা দুহাতে ধরে ওর চোষা উপভোগ করছিল বলল তুই কি সুন্দর বাড়া চুষছি রে কোথায় শিখলি এমন ভাবে চুষতে। টুম্পা – এসব কাউকে শেখাতে হয়না বাবা শরীরে যৌবন এলেই সবাই সব কিছুই শিখে যায়।

টুম্পা – বিছানায় পা দুটো তুদিকে ছড়িয়ে শুয়ে ওর বাবার দিকে হাত বাড়িয়ে দিলো। পরিমল সেদিক না গিয়ে সোজা মুখ নামিয়ে নিলো মেয়ের ফুলে থাকা বাল হীন গুদের উপর দু আঙুলে চিরে ধরে সরু করে জিভটা ঢুকিয়ে দিলো গুদের ফুটোতে।

চলবে

Leave a Comment