sex new choti book রান বেয়ে রসগুলো নিচের দিকে নামছে

bangla choti : আমার সব বোনই আত্বীয় স্বজন গ্রাম বাসী সকলের নিকট খুবই সুন্দরী হিসাবে পরিচিত হলে দারীদ্রের কারনে খুবই ঘৃনিত। কিন্ত এলাকার হেন উঠতি যুবক নেই যাদের দৃষ্টি আমাদের বক্ষ নিতম্ব এবং শরীরের যৌন আবেদন ময়ী স্থান গুলোতে ঘুরপাক খাইনি। তাদের দৃষ্টির বানে অনেক সময় খারাপ লাগলে ও মাঝে মাঝে নিজের মনে অহংকার বোধ জাগত। কারন সুন্দরী বলতে যতগুলো বৈশিষ্ট থাকা একজন মেয়ের দরকার তার সব গুনই আমাদের ছিল। তবুও এস এস সি পাশ করার পর দীর্ঘদিন ঘরে বসে থেকে বিশ বছর বয়সে অনেক কষ্টে দু বছর আগে বড় বোনের বিয়ে হয় বাবার মত একজন টেক্সি চালকের সাথে। দ্বীতিয় বোন নবম শ্রেণী পর্যন্ত পড়ে লেখা পড়া বন্ধ করে, এক বছর আগে তার বিয়ে হয় পাশের গ্রামের একজন মদ বিক্রেতার সাথে। আমার বয়স উনিশ, ঊনিশ হলেও আমাকে দেখে কেঊ উনিশ বছর বয়সি ভাবেনা, লম্বায় পাচ ফুট চার ইঞ্চি, স্বাস্থ্যের গঠন বেশ ভাল হৃষ্টপুষ্ট, শ্রুশি চেহারা, ভরাট কোমর, প্রশস্ত বক্ষে বয়সের চেয়ে তুলনায় একটু বড় মাপের স্তন , কোমর পর্যন্ত ঘন কালো চুল, সব মিলিয়ে অনিন্দ সুন্দরী আমি। সবে মাত্র এস এস সি পড়ছিলাম। স্কুলে যাবার পথে এলাকার যুবকেরা আমায় দেখলে কোন কোন সময় বাজে গান ধরত, আমার গায়ের কাছে এসে গুন গুন করে গেয়ে উঠত
“এই সোনা ফাক করি , পারতাম যদি দিতে ভরি”
আমি গরিবের মেয়ে , আর গরিবের পক্ষে কথা বলার মানুষ থাকেনা, বাবাও বয়োবৃদ্ধ লোক , ভাই যেটা আছে তাও আমাদের সবার ছোট, সহ্য করে এড়িয়ে যেতাম, শুনিনাই ভাব দেখিয়ে পাশ কেটে যেতাম। তাদের কিছু কিছু গান শুনতে মাঝে মাঝে ভালই লাগত, একদিন একজনে গেয়ে উঠল,
“ পরেনা চোখের পলককি তোমার দুধের ঝলক
দোহায় লাগে বুক্টি তোমার একটু আচলে ঢাকআমি টিপে দেব চোষে দেব
ঠেকাতে পারবেনা কেঊ”
শুধু মাত্র গরিবের সুন্দরী মেয়ে হওয়ার কারনে পথ চলার প্রতিকুল পরিবেশের মধ্যে দিয়ে ও কষ্ট করে আত্বীয় স্বজনের সাহায্যে এস এস সি পাশ করে স্থানীয় কলেজে ভর্তি হয়েছি মাত্র।এইচ এস সি ভর্তি হওয়ার পর কলেজের পাশেই আমার খালার বাসায় থেকে পরা লেখা শুরু করেছিলাম। খুব বড় আকাঙ্ক্ষা ছিল না, কোন প্রকারে বি এ পাশ করতে পারলে এক্তা ছোটখাট চাকরী যোগাড় করার ক্ষমতা অর্জিত হলেই বস। খুব রেস্ট্রিক্টেড থাকতে চেয়েছি, শরীরে বাধভাংগা যৌবন নিয়ে ও কারো সাথে দৈহিক সম্পর্কে জড়ায়নি। তবুও যে পুরাপুরি থাকতে পেরেছি তা নয়, মাঝে মাঝে যৌন কল্পনা ,কোন পুরুষ্ কে একান্তে পাওয়ার ভাবনা জেকে বসত। সেক্স করার অদম্য স্পৃহা জাগত। কয়েকটা ঘটনা আমার সেই অদম্য স্পৃহাকে আরো দ্বিগুন বাড়িয়ে দেয়।
এস এস সি পাশ করার পর একদিন মেঝো আপার বাড়ীতে গিয়েছিলাম, মেঝো আপাদের একটি মাত্র কামরা, একটি কামরায় আপা আর দুলাভাই রাত যাপন করে, আমি যাওয়াতে তাদের বেশ অসুবিধা হয়েছিল, রাতে আমি আপা সুয়েছিলাম এক বিছানায়, দুলাভাই একই কামরায় আলাদা বিছানা করে শুয়েছিল। গভির রাতে একটা কচরমচর শব্ধে আমার ঘুম ভেংগে যায়, চোখ খুলে দেখি, আপা নিচে তার উপরে দুলাভাই , অন্ধকার হলে বুঝতে পারছিলাম তারা দুজনে উলংগ এবং দুলাভাই কোমরকে উপরনীচ করে আপার যৌনিতে ঠাপাচ্ছে, আর আপা গোঙ্গাচ্ছে। তাদের সেদিনের সমস্ত কর্ম আমার বুঝার বয়স হয়েছিল। আমি চোখ খুলে তাদের দিকে এক পলকে চেয়ে আছি, দুলাভাই আপার এক্তা দুধ মলছে আর আরেকটা দুধ চোষছে, আপা দুহাতে দুলাভাইকে জড়িয়ে ধরে দুপাকে ফাক করে উপরের দিকে তুলে ধরেছে। তাদের সে দৃশ্য দেখে আমার যৌনিতে এক প্রকার জল ঘামতে শুরু করেছিল। ঠাপের এক পর্যায়ে দুলাভায়ের একটি হাত আমার স্তনে চলে আসে, ঠাপ মারছিল আপাকে আর এক হাত দিয়ে স্তন টিপছিল আমার। আমি ঘুমের ভানে ছিলাম, তার হাতকে সরাইনি, পাছ আমি জাগ্রত আছি তাদের সব কিছ আমি দেখছি সেটা বুঝে যাবে। তাদের কাজ শেষ হলে দুলাভাই আমাদের দুবোনের মাঝে শুয়ে পরে, আপা বাধা দিলে দুলাভাই বলল, এই সামান্য কিছুক্ষন শুয়ে উঠে যাব, শুয়ে দুলাভাই অন্ধকারে আপার অজ্ঞাতে আমার স্তন টিপ্তে শুরু করে, কিছুক্ষনের মধ্যে আপার ঘুমের গোঙ্গরানী শুনে দুলাভায়ের সাহস বেড়ে যায়, আপাকে একটু দূরে ঠেলে দিয়ে আমাকে জড়িয়ে ধরে।আমার দুঠোঠকে চোষতে থাকে, আর দুহাতে দু স্তনকে টিপ্তে থাকে। আমি প্রবল্ভাবে উত্তেজিত হয়ে পরি। হঠাত আপা নড়েচড়ে উঠলে দুলাভাই আমাকে ছেড়ে তার বিছানায় চলে যায়।
এইচ এস সি তে পড়া অবস্থায় , এইত সেদিন বড় আপাদের বাড়ীতে গেলে, দেখলাম দুলাভাই এক্তা ভিসিডি ভাড়া এনে ঘরে আপাকে নিয়ে ব্লু ফিল্ম চালিয়ে দিয়েছে, আমি পাশের রুমে শুয়া, একটু তন্দ্রা লেগেছিল, হঠাত মৃদু স্বরে আঁ ওঁ উহ শব্ধে কান্নার আওয়াজ শুনে বেড়ার ফাক দিয়ে তাদের কামরার দিকে চোখ রাখলাম, তাদের দৃশ্য দেখে আমার চোখ ছানা বড়া হয়ে গেল, ২১ ইঞ্চির কালার টিভির স্ক্রীনে দেখলাম একটা পুরুষ একটা নারীর দুধগুলো চোষছে, আর দুলাভাই তার সাথে তাল মিলিয়ে আপার দুধগুলোকে চোষে দিচ্ছে। আপা উলংগ হয়ে দুলাভায়ের রানের উপর চিত হয়ে শুয়ে আছে, দুধ চোষার সাথে দুলাভাই আপার যৌনিতে এক্টা আংগুল দিয়ে আংগুলীঠাপ দিয়ে যাচ্ছে, আপা চরম উত্তেজনায় হিস হিচ করে দুলাভায়ের মাথাকে দুধের উপর চেপে ধরেছে। কিছুক্ষন পর আরো চরম দৃশ্য টিভিতে ভেসে উঠল, পুরুষ্টি নারীর সোনায় জিব লাগায়ে চাটতে লাগল, নারীতি তখন চরম উত্তেজনায় আহ আহ আহ করে কাতরাতে লাগল, একই সময় আপাও দৃশ্য চেঞ্জ করল, আপা দুলাভায়ের বাড়া ধরে চোষতে লাগল, আর দুলাভাই আপার চুলে বেনি কেটে কেটে আদর করতে লাগল, দুলাভাই চরম উত্তেজনায় পৌছে গেলে আপাকে চিত করে শুয়ে দিয়ে তার সোনায় বাড়া ঢুকিয়ে প্রবল জোরে ঠাপাতে লাগল, আমি তাদের বাড়া ও সোনা স্পষ্ট দেখতে পাচ্ছিলাম, দুলাভায়ের বাড়া আপার সোনায় একবার ঢুকছে আবার বের হচ্ছে, আমি পাশের রুম হতে তাদের যৌনলীলার অপুর্ব দৃশ্য দেখতে দেখতে উত্তেজিত হয়ে পরেছি, আমার যৌনিতে রস চলে এসছে, সেলোয়ার ভিজে গেছে, রান বেয়ে রসগুলো নিচের দিকে নামছে। সেদিন আমি এমন উত্তেজিত হয়েছিলাম যে, যে কেউ আমাকে ধরলে আমি সব কিছ সপে দিতে বাধ্য হতাম। সেদিন হতে আমি সত্যিকারের সেক্সি হয়ে উঠি। যখন যেখানে যে অবস্থায় থাকি বড় আপা ও মেঝো আপার যৌন লীলা আমার কল্পনার চোখে ভাস্তে থাকে। কিছুতেই আমার কল্পনা থেকে ঐ দৃশ্য তাড়াতে পারতামনা। পথে চলার পথে রাস্তার ধারে কাউকে প্রসাব করতে দেখলে আমি আড় চোখে তাদের বাড়ার দিকে তাকাতাম, কারো কারো দেখতাম আবার কারো দেখতাম না, মাঝে কল্পনা করতে করতে অন্য মনস্ক হয়ে যেতাম, তখন বান্ধবীরা আমাকে ধাক্কা দিয়ে বলত এই শিল্পি কি ভাবছিস, আমার কল্পনা তখন ভেংগে যেত।কতক্ষন ঘুমিয়েছি জানিনা, দরজায় ঠক ঠক শব্দে ঘুমটা ভেংগে গেল, চিতকার করে বললাম কে ওখানে? জবাবে যা বলল আমি তার কিছুই বুঝলাম না, সম্ভিত ফিরে এল, ভাবলাম আমি বাংলাদেশে নেই, আমিত আরবে।
ভয়ে গলাটা শুকিয়ে গেল, তাদের কেউত এ সময় আসার কথা নয়, এক ঘুমে কি রাত হয়ে গেল। জানালায় বাইরে তাকালাম না এখনো দিনের আলো আছে। হাটতে পারছিলাম না, মনে হচ্ছে রানের সাথে কি যেন লেগে আছে, আস্তে আস্তে দরজায় গেলাম, দুষ্ট বুদ্ধি এল মাথায় তাদের কেউ হলে ধরাত দিতেই হবে, তবে একটু দুষ্টুমি করেই তবে ধরা দেব। আমি দরজা খুলে দিয়ে দরজার ফাকে লুকিয়ে গেলাম। লোকটি ঘরে ঢুকে চারিদিকে তাকিয়ে আমাকে না দেখে বুঝতে পারল আমি কোথায় আছি, দরজার ফাকে আমাকে দেখে হা হা হা করে হেসে উঠে আমাকে ঝাপটে ধরেই আমার বগলের নিচে দুহাত ঢুকিয়ে দু দুধে খামচে ধরল, আমি দুষ্টমি করে বললাম নেহি নেহি।
নিজের অজান্তে এই নেহি শব্দটা প্রয়োগ করে আমার অনেক উপকার হয়েছে, না শব্দটা ব্যবহার করলে হয়ত হতনা।
শুনেছি আরবেরা হিন্দি সিনেমা এত বেশী দেখে যে তারা সিনেমার মাধ্যমে হিন্দি শিখে ফেলেছে। আমি আজ তার প্রমান হাতেনাতে পেলাম। আমিও আমার নিঃসন্তান চাচীদের ঘরে ডিসে হিন্দি সিনেমা দেখে দেখে প্রায় সত্তর ভাগ হিন্দি বলতে পারি। আমার নেহি শব্দ শুনে লোকটি বলে উঠল-
কেঁউ নেহি, তুম হামারে সব ভাইয়ো কে শরিয়ত মোতাবেক বিবি হায়।
শরিয়ত মোতাবেক কথাটি শুনে আমি আশ্চর্য হয়ে গেলাম, আমি কি এদের সললের বৈধ স্ত্রী? কিভাবে? একজন স্ত্রীলোক সাতজনের বৈধ স্ত্রী হতে পারে? আমি জানতে চাইলাম?
কেইসে মাঁইয় তোমহারে শরিয়ত মোতাবেক বিবি হুঁ? ইহে ইসলামী কানুন মেঁ জায়েজ নেহি।
কেঁউ জায়েজ নেহি? ইহে মুতা নেকাহ হাই, মুতা নেকাহ ইসলাম কি পহেলে জায়েজ থা, আগরপে ইসলাম কি বাদ মানা কিয়া, লেকিন হাম লোগ ইহে মানা কু নেহি মান্তা। হামারে আতরাপ মেঁ আবিহি ইহে চালু হাই। হামারে ছমাজওয়ালু কুই লোগ আশপাশ নেহি হাই, উস লিয়ে হাম লোগ তুজকো বাংলা সে কন্টাক্ট করকে লে আয়ে, তুজকো ইস লিয়ে দু লাখ পঞ্চাশ হাজার রিয়াল কাবিন দিয়া। হাম একিলা একিলা সব ভাইয়ো সাদী করনে কে বাদ তুজকো আজাদ কর দেংগা। তু ইহে নেহি জানতে হু কে ইসলাম কে পহেলে দাসী কো ছম্ভোগ করনা জায়েজ থা।
তুম হামারে হারাম বিবি নেহি হু, হাম সব লোগ কন্টাক্ট মে দস্তখত কিয়া আউর তুম বিহি উস মে দস্তখত কিয়া।
আমি হিন্দিতে সব কথা বুঝলাম, আমি তাদের হারাম স্ত্রী নই, তাদের সব ভাই আমার জন্য বৈধ। যদিও ধর্মে কি বলে জানিনা তবে তাদের সমাজের রীতি আছে এখনো, তাই কিছুটা আশ্বস্ত হলাম। জানতে চাইলাম কিয়া নাম হাই তেরে? বলল, মেরা নাম জাহাদার।জাহাদার আমাকে জড়িয়ে ধরে সত্যিকারের স্ত্রীর মত ড্রয়িং রুমের সোফায় নিয়ে গেল, জড়িয়ে থাকা অবস্থায় তার ডান পাশে সোফাতে বসাল, তার ডান হাত এখনো আমার ডান দুধ স্পর্শ করে আছে , বাম হাতে আমার চিবুক ধরে গাল্টাকে তার দিকে এগিয়ে নিয়ে গিয়ে বাম গালে চুম্বন দিয়ে জানতে চাইল, মুজকো কেইসে লাগতা তেরি?বললাম খুবচুরত লাগতা হাই। জাবেরীর সাথে একটা কথাও বলতে পারিনি,জাহাদারের সাথে কথা বলতে পেরে খুব ভাল লাগছে এটা হলফ করে বলা যায়। জাবেরিকে নিজেকে সপে দিয়ে নিজেকে বেশ্যা মনে হয়েছে আর জাহাদার কে ধরা দিয়ে নিজেকে স্বামীর সামনে স্ত্রী মনে হচ্ছে। জাহদার কথা বলতে বলতে ডান হাতকে আরো অগ্রসর করে পুরো দুধটা কে দখল করে নিল, আর দুধের উপর তালুকে উপর নিচ করে একটু একটু মলতে লাগল।একই সাথে বাম হাতে আমার চিবুক ধরে ঘুরিয়ে ঘুরিয়ে এগাল ওগাল করে চুমু দিয়ে দিয়ে মাংশল গাল গুলোকে চোষতে লাগল। আমি আরো একটু সরে গিয়ে তার গায়ের সাথে লেগে গেলাম, বাম হাতে তার পিঠ জড়িয়ে ধরলাম, আর ডান হাত পেন্টের উপর দিয়ে তার বাড়ার উপর রাখলাম। আমার আগ্রহ দেখে সে দাঁড়িয়ে তার পেন্টসার্ট খুলে বাড়া বের করে বসতে চাইলে আমি তাকে থামিয়ে আমার সমস্ত কাপড় খুলে ঠিক আগের মত করে বসলাম। জাহদার আবার আগের মত ডান দুধ মলতে লাগল, মাংশল গাল চোষতে লাগল, আমি তাকে বাম হাতে জড়িয়ে ধরে ডান হাতে বাড়াকে ধরলাম। ইতিমধ্যে তার বাড়া শক্ত হয়ে লোহদন্ডের আকার ধারন করেছে। জাহাদারের বাড়াও বিশাল আকৃতির, সম্ভবত এটা তাদের বংশগত, নাকি কালো লোকদের বাড়া এমন বড় হয় কে জানে? জাবের এবং জাহাদারের বাড়ার পার্থক্য শুধু জাবেরের বাড়া সোজা আর জাহাদারের বাড়া ধনুকের মত বাকা। অনেক্ষন ধরে সে আমার ডান দুধ নিয়ে খেলা করে নিজেকে ভাল ভাবে উত্তেজিত করে নিয়ে জাহদার আচমকা আমাকে টেনে তার দুরানের উপর চিত করে শুয়ে দিল, এতদিনে মলামলিতে বিশাল আকার ধারন করা আমার দুধ দুটি জাহাদারের চোখের সামনে খাড়া ভাবে উম্মুক্ত হয়ে গেল, তার বাড়াটা আমার পিঠে গুতা লাগাতে আমি তার দিকে সরে এলাম, বাড়াটা আমার ডান বগলের ফাকে ঢুকে ডান দুধে আঘাত করল, জাহাদার আমাকে ইষত ডান দিকে কাত করে বাড়াকে আমার ডান দুধে গুতাতে গুতাতে বাম দুধটাকে মুঠি করে ধরে বোটাকে চোষতে শুরু করল। আমি দুধ চোষার ব্যাপারে খুবই যে দুর্বল রাতে টের পেয়েছি, বোটায় মুখ লাগিয়ে চোষার সাথে সাথে আমার উত্তেজনা দিগুন হয়ে গেল, আমি আঁ-হ বলে আর্তনাদ করে উঠলাম, সে দুধ থেকে মুখ তোলে জানতে চাইল “আচ্ছা লাগ রাহা” আমি দাত খেচে বললাম “আচ্ছা লাগ রাহা, তুম চোষনা বন্দ না করেগা” সে দুধটাকে আরো শক্ত করে মুঠি করে ধরে বোটাকে মুখের ভিতর একটা টান দিল, মুঠের বাইরে দুধের সবটুকু তার মুখে ঢুকে গেল। আমি বাম হাতে তার গলা জড়িয়ে ধরে বললাম “চোষনা জোরসে চোষনা” অনেক্ষন ধরে চোষতে চোষতে আমার দুধের ফর্সা চামড়া কে লাল করে ফেলল, তারপর আমাকে তার উরুর উপর ইষত বাম দিকে কাত করে ডান মুঠে ডান দুধ চিপে রেখে বাম দুধকে তার মুখে নিয়ে চোষতে শুরু করল, আর ডান হাতে তার গলা জড়িয়ে দুধটা তার মুখের দিকে ঠেলে দিলাম, চোষার সময় মনে হল যেন চামড়া ছিড়ে তার মুখে রক্ত ঢুকে যাবে। আমি উত্তেজনায় কাতরাতে কাতরাতে পাগলের মত বক্তে লাগলাম। মুখে কি বলছি আমি নিজেও বুঝতে পারছিনা। জাহাদার আমাকে তার উরু হতে নামাতে লাফিয়ে তার বাড়া চোষতে শুরু করে দিলাম, আমার কান্ড দেখে সে মিটিমিটি হাসতে লাগল, কিছুক্ষন বাড়া চোষার পর সে আমাকে আয়না বিশিষ্ট খাটা চিত করে শুয়ে দিয়ে 69 এর মত তার বাড়া আমার মুখে ঢুকিয়

ে দিয়ে সে আমার দু রানের মাঝে মাথা দিয়ে আমার সোনা চোষতে লাগল। সোনার ছেরায় জিবের ডগা ঢুকিয়ে নাড়া দিতেই আমি অস্থির হয়ে উঠলাম। বাড়া মুখভর্তি থাকায় আমি শুধু আঁইয়া হুঁইয়া এঁইয়া করে গোংগাতে গোংগাতে কোমরটাকে উপরের দিকে ঠেলে ধরতে লাগলাম। প্রচন্ড সুড়সুড়িতে তার মাথাকে রান দিয়ে চিপতে লাগলাম। আমার উত্তেজনা এত বেশী বেড়ে গেল যে, মনে হচ্ছে সারাদিন আমার যৌনিতে ঠাপালেও আমার ক্লান্তি আসবেনা, এমনিতে আমি হেভী সেক্সী হয়ে গেছি, সকালে জাবেরের ঠাপ খেয়েও জাহাদারের এই যৌনতা আমার মোটেও বিরক্ত বা কষ্ট লাগছেনা, বরংদিগুন মজা লাগছে। জাহাদার আমাকে ছেড়ে দিয়ে আমার পাছার সামনে ঘুরে বসল, সোনায় বাড়া ফিট করে একটা ঠেলা দিতেই ফ–চ করে পুরো বাড়া আমার সোনার ভিতর ঢুকে গেল।তারপর এক হাতে একটা দুধ চিপে ধরে অন্য দুধকে মুখে পুরে নিয়ে সেকেন্ডে দশবার গতিতে ঠাপ দিতে শুরু করল,খাটের দুদিকে আয়নাটা এমন ভাবে ফিট করা সামনের দিক ও পিছনের দিক একই সময়ে সমান ভাবে দেখা যায়, আমি দুহাতে তার পিঠ জড়িয়ে ধরে মাথা কাত করে আয়নাতে চোখ রাখলাম, প্রচন্ড গতিতে কোমরের উঠানামায় তার বাকা বাড়াটা ঢুকছে আর বের হচ্ছে, বিশ মিনিট ঠাপানোর পর আমার সোনার দ্বার সুড়সুড়িতে সঙ্কোচিত হয়ে শরীরে একটা ঝাকুনি দিয়ে ফরফর করে মাল ছেড়ে দিল। জাহাদার আরো বিশ মিনিট ঠাপালো, তারপর একটা গর্জন দিয়ে আমাকে চেপে ধরল, বাড়াটা সোনার ভিতর কেপে কেপে উঠল আর জাহাদার কয়েক মিনিট পর্যন্ত বীর্য ছাড়তে লাগল।
জাহদার উঠে গেল, এখনো দিনের আলো অনেক, এখনো সুর্য্য হেলেনি, জাহাদার রাতে আসবে বলে বিদায় নিল, আমি বাথরুম সেরে কয়েকটা ফল খেয়ে রান্নাবান্না সেরে নিলাম, আয়নাতে গিয়ে একবার আমার যৌনিটা দেখলাম। তালের পিঠার মত ফুলে গেছে। ফুলে যাওয়া যৌনিতাকে আরো বেশী সুন্দর লাগছে, পেট পাছার দিকে নজর দিতে আমার মনে খুশির ঢেউ জেগে উঠল, আমি যেন এ একদিনে আরো বেশী রুপসী হয়ে গেছি, দুধের দিকে তাকাতে গিয়ে আনন্দকে ধরে রাখতে পারছিলাম না। দুধগুলো যেন ফুলে আরো একটু স্পীত হয়ে আকর্ষনীয় হয়ে উঠেছে। বিছানায় গেলাম, জাহাদারের আনা সিডি টা প্লে করে শুয়ে শুয়ে দেখতে লাগলাম, প্রায় এক হাত লম্বা একটা লিংগ ঘি মেখে একটা মেয়ের পোদে ঢুকাচ্ছে, এত বড় লিংগ ঢুকাতে মেয়েটি এক্টুও ব্যাথা পেলনা, হাসতে হাসতে সব টুকু বাড়া ভিতরে নিয়ে নিল। আমি অবাক হয়ে দেখছিলাম। লোকটি বাড়া করে নেয়ার পর পোদের ছিদ্র বড় করে হা করে আছে। জাহাদারের এ সিডি আনার মর্মার্থ আমি বুঝে গেলাম। ভাবলাম এ যদি পারে তাহলে আমার স্বামীদেরকে খুশী করতে আমি কেন পারবনা। যতই কষ্টই হোক তারা যদি চায় আমি সহ্য করে থাকব, এদের খুশি আমার খুশী, এরা যে সবাই আমার বৈধ স্বামী। দেখতে দেখতে কখন যে ঘুমিয়ে গেলাম টেরও পেলাম না।
ঘুম ভাঙ্গলো বেলা পাঁচটায়, বাইরে তাকালাম সন্ধ্যা হতে অনেক দেরি, এত বিরাট বাসায় একা একা বোর লাগছে।
জাহাদার এখনো এল না কেন? তার প্রতি একটা অভিমানী রাগ হল, ইদানিং সেক্সে ডুবে থাকাতে বাড়ির কথা মনে পড়েনা। আমার ইমিডিয়েট এক বছরের ছোট বোনটার কথা মনে পরল, আমার মত খুবই সুন্দরী, রঙ চেহারা সবি আমার মত, শুধু আমার মত লম্বা নয়, তবে বেটে যা তা নয়, আমি পাঁচ ফুট চার ইঞ্চি সাধারনত মেয়েরা এমন লম্বা হয়না, এমন লম্বাতে যদি শরীর পাতলা হয় তাহলে ও দেখতে ভাল দেখায় না, আমার দৈর্ঘ্য, ওজন্ সব এডজাস্ট করা। আমার বোন পাঁচ ফুট দুই ইঞ্চির মত হবে। তার একটা ভাল বিয়ে যদি হত। ভাবতে ভাবতে বাথ রুমের দিকে যাচ্ছিলাম, হাটতে পারছিলাম না, দুরানের চিপায় কি যেন আটকে যাচ্ছে, রানকে একটু ফাক করে হাটতে হচ্ছে।
বাথ রুম থেকে এসে আয়নার খাটে গেলাম,চিত হয়ে শুয়ে দুপাকে উপরের দিকে তুলে সোনার দিকে লক্ষ্য করলাম।
সোনার কারা দুটি পরস্পর থেকে এক ইঞ্চির মত ফাক হয়ে আছে, পা ফাক করলেত একেবারে খুলে যাবে। ভিতরে টকটকে লাল।
দুপুরে ভাত খাওয়া হয় নাই, কয়েকটা ফল খেয়ে ক্ষুধা মেটালাম, রুমের ভিতর এদিক ওদিক পায়চারী করছি, সন্ধ্যা হতে বেশী দেরী নেই, বিকেলের রোদ বাইরে জানালায় খুব স্নিগ্ধ লাগছে। জানালায় দুরপানে দৃষ্টি দিলাম, হাজার ফুটের ভিতর দুরের দেয়াল ছাড়া অন্য কোন বাড়ী দালান চোখে পরলনা। উতসুক হয়ে অপর সাইটে জানালায় এসে বাইরে দেখলাম,অনুরুপ ভাবে
হাজার ফুট দূরে একটা দেয়াল, চতুর্দিকে গাছগাছালী সবগুলো ফলের গাছ, বুঝলাম এ বাসাটা একটা বাগানের ঠিক মাঝে অবস্থিত, অপরুপ দৃশ্য, এর আশেপাশে জাবেরীদের পরিবার ছাড়া অন্য লোক চলাচল করেনা, একতলা একটি দালানের প্রকান্ড বাড়ীতে আমি একাই, কিন্তু তারা কোথায় থাকে ঠিক বুঝলাম না। এখানে উত্তর দক্ষিন কোন দিকে আমার জানা নাই তাই চতুর্দিকে ঘুরে ঘুরে জানালায় বাইরের দৃশ্য দেখে আমি অবাক হলাম, এত বিরাট বাগানের মালিক তারা? সন্ধ্যা হয়ে গেছে, দূরে আযান শুনছি, কিছুক্ষনের মধ্যে চারিদিক অন্ধকারে ঘিরে যাবে। ড্রয়িং রুমে সোফায় টিভিটা অন করলাম, ডিসের চ্যানেল চ্যাঞ্জ করতে করতে জি সিনেমায় এসে স্থির হলাম, একটা ছবি চলছে, নামটা কি জানলাম না। ছবিটা ভাল লাগছেনা, সিডি মুডে দিয়ে অসংখ্য সিডি থেকে একটা সিডি প্লে করলাম। ওপেন হতেই চার জন মেয়ে চারজন পুরুষের বাড়া চোষতে শুরু করেছে। দেখে আশ্চর্য লাগল, এতজনের সামনে একজন নারী কি ভাবে উলংগ হয়ে সেক্স করতে পারে! এদের কি লাজ লজ্জা নেই, একজন পুরুষ একজন নারী হলে এটা স্বাভাবিক কিন্তু এদেরটা আমার কাছে অস্বাভাবিক মনে হল। দূর ছাই কিচ্ছু ভাল লাগছে না, বন্ধ করে দিলাম।হাটতে হাটতে মুল দরজার নিকটে গেলাম, কারো পায়ের শব্দ শুনি কিনা লক্ষ্য করলাম, বিশেষ করে জাহাদার এল কিনা? না কেউ নেই, একা একা বড় বিরক্ত লাগছে। কি করব কোথায় যাব ভাবতে পারছিনা। রাতের অন্ধকার গভীর হয়ে গেছে, কিন্তু জাহাদারের দেখা নাই। আমার প্রতি তার অনাগ্রহ জমল কিনা বুঝলাম না। এদের কারো মনে যদি আমার জন্য সামান্যতম বিষাদ জমে তাহলে আমিই থাকতেই পারবনা, কপাল যা ভেংগেছে বাকিটাও ভেংগে যাবে। চিন্তা করতে করতে বুকের মাঝ থেকে দীর্ঘ একটা নিশ্চাস ফেলে বিছানায় এসে একটু শুলাম, অমনি দরজায় ঠকঠক শব্দে বেজে উঠল। দিনের বেলায় এস্থানের নির্জনতা দেখে রাতের অন্ধকারে দরজা খুলতে গিয়ে আটকে গেলাম, তাদের ভাইদের ছাড়া যদি অন্য কেউ হয়?
জিজ্ঞেস করলাম কোন হু আপ? জবাব দিল মায়ঁ জাহাদার হুঁ। দিলটা খুশিতে বড় হয়ে গেল। উতফুল্ল চিত্তে দরজাটা খুলে দিয়ে তার বুকে ঝাপিয়ে পড়ে ডুকরে কেদে ফেললাম, বললাম মায়ঁ একিলা একিলা ডরতাহুঁ, তুম কেঁউ দের কিয়া, মুঝে আপকা পছন্দ নেহি? জাহাদার আমাকে তার বুকের মধ্যে আরো নিবিড়ভাবে জড়িয়ে ধরে দুগালে দুটু চুমু উপহার দিয়ে বলল, তুমকো মেরা বহুত পছন্দ হাই, তুম মেরা জান হাই, বহুত মাহব্বত করতাহুঁ মাঁইয় তুমকো। ডরনা কা কুইয়ি সবব নেহি। জাহাদারের হাতে একটা সাইকেলে বাতাস দেয়ার পাম্পার দেখলাম।
আমার কাছ তাদের যৌনতা ছাড়া কোন কাজই নেই, এখানে যতক্ষন থাকবে ততক্ষনই আমাকে ভোগ করা তাদের একমাত্র লক্ষ্য, আমিও তাদের কে আমার সুন্দর দেহটা উপহার দিয়ে দারুন মজা পাই, নারীর আর কাজ কি? পুরুষ কে দেহ দিয়ে আনন্দ দানই নারীর একমাত্র কাজ। ঘরের গৃহবধুরা সারাদিন অপেক্ষা করে রাতের একটা সময়ের জন্য তার তার স্বামীকে আনন্দ দেবার, হ্যাঁ গৃহস্থালী কর্ম যা করে তা শুধু সেখানে আছে বিধায় করে থাকে। আর তা এক স্বামীর এক স্ত্রী বিধায় বিস্তর সময় পায় বলে, আমার মত সাত স্বামীর এক স্ত্রী হলে সময় কি পেত যৌনতা ছাড়া?
ভিতর তার বাড়ার আসা যাওয়ার দৃশ্য দেখতে লাগলাম। কিযে মধুর সে দৃশ্য বুঝানো সম্ভব নয়। তার প্রতিটি ঠাপে ফচ ফচ ফচর করে শব্দ হচ্ছে, প্রায় আধা ঘন্টা ঠাপ মারার পর আমি আবার একবার মাল ছাড়লাম, অনেক্ষন পর জাহাদার অহ ফ্রীজ থেকে কয়েকটি ফল কেটে জাহাদারকে খেতে দিলাম, একটা ফিচ নিয়ে সে আমার মুখে ধরে বলল, খানা সে খিলানা বহুত মজাদার হাই, খাও তুম। আমি দাতে কামড়ে নিয়ে অর্ধেক আমার মুখে রেখে বাকিটুকু তার দিকে বাড়িয়ে দিলাম, সে আমার মুখ থেকে অর্ধেক্টা খেয়ে নিল। আরেকটা ফিচ নিয়ে আমি মুখে দিয়ে চিবিয়ে নিলাম, চিবানো ফল টুকু জিবের ডগায় এনে তার দিকে বাড়িয়ে দিয়ে বললাম, ইয়ে খা লু, সে কোন দ্বিধা না করে আমার জিব থেকে চিবানো ফল খেয়ে নিল, আমি খিল খিল অট্ট হাসিতে ফেটে পরলাম, হাসির চোটে আমার দুধ গুলো ভুকম্পনের মত কেপে উঠল, লক্ষ্য করলাম জাহাদার আমার কম্পমান দুধের দিকে এক পলকে তাকিয়ে আছে, জাহাদার আমার দুধের দিকে হাত বাড়াতেই আমি জাও বেতমিজ বলে তার হাতকে ধাক্কা দিয়ে ড্রয়িং রুমের দিকে দৌড় দিলাম। জাহাদার আমাকে দৌড়াতে লাগল, আমি ড্রয়িং রুমের খাটের চারিদিকে ঘুরতে লাগলাম আর খিখি করে হাস্তে লাগলাম, জাহদার দৌড়ের তালে তালে এক এক করে তার গায়ের সমস্ত কাপড় খুলে যেদিকে ইচ্ছা নিক্ষেপ করতে লাগল, তাকে অনুসরন করে আমিও আমার পরিধেয় খুলে তার মত নিক্ষেপ করতে লাগলাম, দৌড়ের তালে তালে এক পর্যায়ে আমরা দুজনেই উলংগ হয়ে গেলাম, উলংগ অবস্থায় দৌড়ানোর সময় আমার দুধ গুলো উপর নিচ করে আরো বেশী লাফাতে লাগল। শেষ পর্যন্ত পারলাম না, জাহাদার আমাকে ঝাপটে ধরে ফেলল, পাজা কোলে করে আচাড় দেয়ার ভংগিতে খাটের উপর চিত করে ফেলে খপ করে ডান দুধকে চিপে ধরে বাম দুধটাকে মুখে পুরেনিল, এমন একটা চোষন দিল যে দুধের বেশীরভাগ অংশ তার মুখে ঢুকে গেল, মাতালের মত আমার একটা দুধ মলতে মলতে আরেকটা চোষতে লাগল, আমি দুহাতে তার মাথাকে দুধের উপর জোরে চেপে ধরলাম। এত জোরে চোষছে যেন দুধের পাতলা চাম্ড়া ছিড়ে যাবে, আর এমন মলা মলছে যেন দুধের ভিতরে মাংশ গুলো এক সাইডে জমে যাবে। আমার এ অভিনয়ে জাহাদার মাতালের মত উত্তেজিত হয়ে পরেছে, নারী দুধের প্রতি তার এত বেশী আসক্তি আমি কল্পনাই করতে পারিনি। কিছক্ষন পর সে দুধ পালটিয়ে নিল, চোষিত দুধ মলছে আর মলিত দুধটা চোষছে, তার এ আসক্তি আমার কাছে খুব মিষ্টি লাগছে, পুরুষের আসক্তি মাতালের মত না হলে নারীরা মজা পায়না। অনেক্ষন ধরে আমার দুধ চোষার পর আমাকে তার বুকের উপর তুলে 69 এর কায়দায় ঘুরিয়ে দিল, আমার রান ধরে টেনে সোনাটাকে তার মুখের কাছে নিয়ে চোষতে লাগল, আর আমি চোষতে লাগলাম তার বাড়া। যৌনিছদ্রে তার জিবের ডগা ঢুকিয়ে ঘুরিয়ে দিতে আমি কাতর ভাবে আর্তনাদ করে উঠলাম। অনর্গল চোষে যাচ্ছি সেও থেমে নেই আমার সোনা চোষতে চোষতে মাল বের হওয়ার উপক্রম করে ফেলেছে, ঘরময় শুধু আমার কাতরানির শব্দ, প্রচন্ড সুরসুড়িতে আমি বাড়া চোষন থামিয়ে সোনাটাকে তার মুখের উপর চেপে ধরে আছি, গা শিন শিন করে আঁ আঁ আঁ এঁ এঁ এঁ স্বরে কাতরাতে কাতরাতে তার মুখের ভিতর মাল ছেড়ে দিলাম। এবার আমাকে উল্টিয়ে সে উপরে উঠল, তারপর আমার সোনাতে এক ধাক্কায় তার বাড়া ঢুকিয়ে উপর্যুপরি ঠাপ মারতে লাগল, আমি দুপাকে দু দিকে ফাক করেতুলে ধরে আয়নাতে আমার সোনার অ-হ আ-হ করে আমার বুকে নেতিয়ে পড়ে সোনার গভীরে বীর্যপাত করল। বাথ রুম সেরে দুজনে স্বাভাবিক ভাবে গল্পতে মশগুল হলাম কিছুক্ষনের জন্য।
আমি বললাম তোমাহারে আউর ভাইয়ো হিন্দি বলনা জানতে হু,
বলল হ্যাঁ জানতে হু।
তুম কাহা মাঁইয় তুমহারে শরিয়ত মোতাবেক বিবি হাই, ইহে ছহীহ হাই,
বিলকুল ছহীহ হাই।
হামারে দেশ মেঁ এইসি সাদী শরীয়ত মোতবেক ছহীহ নেহি,
ইস দেস মেঁ বি ছহীহ নেহি, লেকিন হামারে সোসাইটি মেঁ বিল্কুল ছহীহ হাই।
তুম এক মরদ এক আওরত কো কেঁউ সাদী নেহি কিয়া?
হামারে গরিবি কি লিয়ে, ইস দেশ মেঁ সাদী করনে কি পহেলে চার লাখ সে দশ লাখ তক কাবিন কি রিয়েল আওরত কো দেনা চাহিয়ে, হাম লোগ কি একিলা একিলা এস রিয়েল দেনা কি তাওকত নেহি হাই। উস লিয়ে হাম তুমকো মুতা নেকাহ কিয়া, জু বিল্কুল ছহীহ হাই। হার দিন হাম লোগ সে জু তুমকো ছম্ভোগ করেগা উহু জানে কি অকত পাচ রিয়েল দেনে পড়েগা।
কেত্নে সাল কি লিয়ে হামারে কন্ট্রাক্ট হাই।
চার সাল কে লিয়ে। আগর হাম আওর তুম চাহে ইয়ে সাল বাড়হানা জায়েগা, আগর হামারে ছম্ভোগ সে কুয়ি সাওয়াল পয়দা হু, কিয়া করেগা কুইয়ি মুশকিল নেহি, লেকিন হাম সাওয়াল হুনা নেহি চাহাতা হুঁ, আগর তুম নেহি চাহে তু মেরে লিয়ে পয়দা বন্দ করনে কা টেব্লেট আনা তুমহারে জরুরী হাই।
হ্যাঁ সাচ কাহা।
আলাপের ফাকে জাহাদার উঠে গিয়ে সাইকেলের পাম্পার নিয়ে আবার ফিরে এল।
জানতে চাইলাম ইয়ে কিস লিয়ে?
জবাবে জাহাদার আমাকে তার পাশে ডাকল, আমি তার পাশে গিয়ে বসলাম, জাহাদার আমাকে উপুড় হতে বলল,
আমি ইশারা করে খাটে গিয়ে উপুড় হলাম, কারন আমাকে উপুড় করে কি করবে সেখানে আয়নাতে স্পষ্ট দেখা যাবে।জাহাদার উঠে খাটে এল, আমি উপুড় হলে সেলোয়ারের ফিতা খুলে সেটা টেনে নামিয়ে আমার পোদ কে উম্মুক্ত করে দিল। আমি ভাবতে লাগলাম পাম্পার দিয়ে পোদে কি করবে? জাহাদার আমার পোদে একটা আংগুল ঢুকাতে চেষ্টা করল, আমি উঠে গেলাম, কিচেন রুম থেকে ঘিয়ের কৌটা এনে তাকে দিয়ে পোদে ও আংগুলের মাখাতে লাগাতে বলে আবার আগের মত উপুড় হয়ে গ্লাসে চোখ রাখলাম, সে তার বৃদ্ধা আংগুলে বেশ করে ঘি মাখায়ে আমার পোদের ছিদ্রে কিছুক্ষন ঘি মাখল, তারপর আংগুল্টা ঢুকিয়ে দিল, আমি সামান্য ব্যাথা পেলাম, পোদকে টেনে বসে গেলাম, তার দিকে একটা করুন চাহনি দিয়ে অনুনয় করে বললাম ইয়ে মেরি লিয়ে নামুমকিন হাই। সে হেসে উঠে বলল, মুশকিল নেহি, দরদ না পানে কি লিয়ে মাঁই ইয়ে হাম্পার লে আয়া। আমি উতসাহ বোধ করে আবার উপুড় হলাম, আবার পোদে ও আংগুলে ঘি মাখায়ে পোদের ছিদ্রকে নরম করে আস্তে আস্তে ঠেলে ঠেলে আংগুল্টা ঢুকাল, কিছুক্ষন ঠাপ মেরে ক্লিয়ার করল।আমি সব কিছু আয়নাতে দেখছি। কিছুক্ষন পর পকেট থেকে হলুদ বর্নের প্রায় এক ফুট লম্বা চিকন কি একটা বের করল, উপুড় থেকে জিজ্ঞেস করলাম কিয়া হাই, বলল টিউব হাই। টিউব টা তার আংগুল দিয়ে ঠেলে আমার পোদে পুরোটা ঢুকিয়ে দিল, কোন ব্যাথা পেলাম না, টিউবের বাইরের মাথায় পাম্পার সংযোগ করে বাতাস দেয়ার ব্যবস্থা আছে, জাহাদার পাম্পার সংযোগ করে দাঁড়িয়ে বাতাস দিতে শুরু করল, প্রতি চাপে পোদের ভিতর টিউব ফুলতে লাগল আর পোদের ছিদ্র প্রসারিত হতে থাকল,
যতই টিউব টি ফুলে ততই আমার পোদের ছিদ্রে টাইট অনুভব করতে থাকি, ধীরে ধীরে টিউবটি সম্পুর্ন ফুলে গিয়ে
একেবারে টাইট ভাবে ফিটিং হয়ে গেল। এক ফুট লম্বা সাত ইঞ্চি ঘের বিশিষ্ট টিউব ফুলাতে তার প্রায় দশ মিনিট সময় লাগল। এই অভিনব পদ্ধতিতে আমার পোদের ছিদ্র বড় করাতে আমি তেমন ব্যাথা পেলাম না, বরং এক প্রকার সুন্দর অনুভুতিতে আমি উত্তেজিত হয়ে পরেছি।আয়নায় দেখলাম জাহাদারের বাড়াও সম্পুর্ন দাঁড়িয়ে আছে।জাহাদার পোদের ছিদ্রে একটু ঘি মেখে টিউবটাকে মোচড়ায়ে ঘুরিয়ে দিল, আমি উহ করে উঠলাম, ছিদ্রের চামড়ায় যেন একটু ব্যাথা পেলাম। জাহাদার পাম্পারের কানেকশন খুলে বাতাস বন্ধ করে পকেট থেকে সুতা বের করে চার ইঞ্চির মত পোদের বাইরে থাকা টিউবের অপর মাথাকে বেধে টেনে আমার গলার সাথে বেধে দিল। টিউবের মাথা বাকা হয়ে ছাগলের লেজের মত উপরের দিকে উঠে গেল। জাহাদার আমাকে খাট থেকে নেমে দাড়াতে বলল, আমি নামলাম কিন্তু দাড়াতে পারছিনা, পাকে ফাক করে দাড়ালাম, সে আমাকে জড়িয়ে ধরে আমার দুধ মলতে ও চোষতে লাগল , পোদে বাড়ার চেয়ে বড় একটা টিউব ঢুকানো সে সাথে তার দুধ মলা ও চোষনের ফলে আমি চরম ভাবে উত্তেজিত হয়ে পরি, উত্তেজনায় ডান হাতে তার পিঠ জড়িয়ে ধরে বাম হাতে মাথাকে দুধের উপর জোরে জোরে চাপতে থাকি। অনাক্ষন পর আমায় ছেড়ে তার বাড়ার দিকে ইশারা করাতে আমি ফ্লোরে হাটু গেড়ে বসে তার বাড়াকে দুহাতে মুঠি করে ধরে চোষতে লাগলাম, সে আহ উহ ইহ করতে করতে আমার মাথার চুলে বেনী কেটে কেটে আদর করেত লাগল । চরম উত্তেজনায় পৌছে গেলে খাটের কারায় আমার কোমরকে রেখে সোনায় বাড়ার মুন্ডি বসিয়ে এক ধাক্কায় বাড়া টা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগল, পোদে টিউব আর সোনায় ঠাপ দারুন অনুভুতি। দুহাতে তার পিঠ জড়িয়ে ধরে সুখের আবেশে আমি চোখ বুঝে ফেললাম। তার প্রবল ঠাপে আমার সোনায় তীব্র সুড়সুড়িতে কারা দুটি তার বাড়া কামড়ে ধরল, আমি আঁহাঁ আঁহাঁ বলে ফর ফর করে যৌনরস ছেড়ে দিলাম। জাহাদার তার বাড়া বের করে আমায় খাটে তুলল, উপুড় করে গলা থেকে সুতা খুলে টিউবের মাথা ধরে টেনে টিউব বের করে নিল। আয়নায় আমার পোদের দিকে লক্ষ্য করলাম, দেখলাম টিউব বের করলেও পোদের ছিদ্র তেমনিভাবে হা করে আছে, ছিদ্র সংকোচনের আগে জাহাদার তার বাড়ায় একটু ঘি মেখে আমার পোদে ও ঘি মেখে দিয়ে এক ঠেলায় আমার পোদে তার পুরো বাড়া ঢুকিয়ে দিয়ে আমার পিঠের উপর তার দুহাতে চাপ দিয়ে রাখল, পোদে সামান্য কনকনিয়ে উঠল, কিছুক্ষন অপেক্ষা করে জাহাদার পোদে ঠাপ দিতে শুরু করল, দশবারো ঠাপ পোদে মেরে হঠাত বাড়াটা সোনায় ঢুকায়, আবার দশবারো সোনায় মেরে হঠাত করে বাড়াটা পোদে ঢুকায়, অপুর্ব অপুর্ব অপুর্ব লাগছে আমার, নারী জন্ম আমার সার্থক, পুরুষের এমন পৌরুষ সকল নারীর কাম্য। সারা রাত ধরে এমন ঠাপ চললেও আমার যেন ক্লান্তী আসবেনা, বরং আরামে চোখ বুঝে নিদ্রা এসে যাবে। যৌনির চেয়ে পোদে যেন আরো বেশী আরাম লাগছে, হাজারো ঠাপের পর জাহাদার কাতরিয়ে উঠল, আহ আহ হা আহ আহ বলে চিতকার দিয়ে আমার পোদে ছিরিত ছিরিত করে বীর্য ছেড়ে পিঠ থেকে নেমে এল।
কৃতজ্ঞতায় জাহাদারকে জড়িয়ে ধরলাম, তার গালে বুকে বাড়ায় চুমু খেলাম, আমার চোখে তখন আনন্দাশ্রু বের হয়ে গেল, পোদের অভ্যাস করাতে ভাল হয়েছে , মাসিকে সময়ও এদের কাউকে আমার ফিরিয়ে দিতে হবেনা।
পোদ কেলিয়ে দিয়ে এদেরকে তৃপ্তি দিতে পারব। বাথরুম সেরে দুজনেই জড়াজড়ি করে বিছানায় গা এলিয়ে দিলাম। গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে গেলাম, সকাল অব্দি আমাদের কারো ঘুম ভাঙ্গলো না। বাইরে আলো দেখা যাচ্ছে। আমি জাহাদার কে ডেকে তুললাম। জাহাদার দুটা আপেল আর কয়েকটা খেজুর খেয়ে আমার পাচ রিয়েল দিয়ে বিদায় নিয়ে চলে গেল।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

1 thought on “sex new choti book রান বেয়ে রসগুলো নিচের দিকে নামছে”

Leave a Comment