new choti bangla রমন তার হাত দিয়ে ওর গুদটা চেপে ধরে

আজ পলা আর রমনের প্রথম ফুলশয্যা। রমন আর পলার দশ বছরের প্রেম আজ বিবাহে রূপান্তরিত হোল। রমন ঘরের ভিতরে সোফায় বসে আছে। সামনেফুলে ফুলেসাজানো খাট। পলা পাশেরবাথরুমে চেঞ্জ করছে। আওয়াজ পাওয়া যাচ্ছে কলের।
একটু পরে পলা এসে বাথরুমের দরজার সামনে এসে দাঁড়ায়। পরণে একটা ম্যাক্সি। উঁচু করে তুলে চুল বেঁধেছে। পাতলা ম্যাক্সি ভেদ করে মাইয়ের বোঁটা দুটো স্পস্ট দেখা যাচ্ছে। সম্ভবত এই সবেমাত্র স্নান সেরে উঠেছে। পলা এসে রমনের পাশে বসে পড়ে রমনের উরূতে উরু ঠেকিয়ে দেয়। রমনের বেশ ভালো লাগে। পলা ছোট্ট করে একটা চুমু খায় রমনের ঠোঁটে। বলে,
“প্রথম দিনেই পুরুষ মানুষ এত ঠান্ডা হলে আমার ভাললাগে না।” ও একটা হাত তুলে দেয় রমনের কাঁধে। পলার একটা মাই এসে ঠেকে রমনের বুকের একধারে। রমনবলে,
“আলোটা নিভিয়ে দাও।”
“আচ্ছা। আলো নেভালে দেখবে কী? আলোটা থাক” পলা খিলখিল করে হেসে উঠে বলে। তারপর তার ম্যাক্সিটা খুলে ফেলে। তন্ময় হয়ে দেখে রমন। চোখের পাতা পড়েনা। আজ তাকে কী অপুরূপই না লাগছে! শুধুমাত্র একটা প্যান্টি পড়ে আছে পলা। চোখ দুটো বুজিয়ে নিয়েছে সে। রমন উঠে দাঁড়িয়ে দুহাত দিয়ে জড়িয়ে বুকে টেনে নেয় পলাকে। পলার ঠোঁটে ঠোঁট চেপে ধরে। বাঁহাত দিয়ে পাছাটা টেনে নেয় নিজের দিকে। পলা ও রমনকে জড়িয়ে ধরে। ঘন ঘন নিঃশ্বাস পড়ে পলার। ওরা দুজনে ডিভানের কাছে আসে।
পলা রমনকে ছেড়ে দিয়ে বসে পড়ে ডিভানের উপর। তারপর ধুতির গিট খুলতে থাকে রমনের। ধুতি, জাঙ্গিয়া, পাঞ্জাবি, গেঞ্জী এক এক করে খুলে দেয়। রমনের বাড়াটা শক্ত হয়ে লাফাতে থাকে। পলা যত্ন করে বাড়াটায় হাত দেয়। একটু আদর করে নিজের মুখের মধ্যে নিয়ে বাড়াটা চুষতে থাকে। রমন ভাল লাগার যন্ত্রনায় অস্থির হয়ে ওঠে। আর থাকতে না পেরে বাড়ার মধু পলার মুখে ঢেলে দেয়। পলা রমনের সমস্ত মধুটাই খেয়ে নেয়। তারপর বিছানায় ফুলের মধ্যেচিত হয়ে শুয়ে পড়ে হাতপা ছড়িয়ে দেয়। রমন বিছানায় বসে একটা হাত পলার মাইয়ের উপর রেখে আস্তে চাপ দিতেই পলা হাত দিয়ে টেনে রমনকে বুকের উপর টেনে নেয়।
পাগলের মত চুমু খেতে থাকে পলা রমনকে। বামহাত দিয়ে রমনের শক্ত বাড়াটাকে ধরে উপর-নীচে ওঠাতে নামাতে থাকে। বাঁ হাত দিয়ে রমন পলার প্যান্টি খুলে দেয়। হাল্কা সোনালী চুলে ভরা কী সুন্দর ওর গুদখানা! ওখানে হাত দিতেই পলা বলে,
“আমার ওখানে হাত দিওনা প্লীস।” রমন একটু হাসে। মুখে একটা আঙ্গুল দিয়ে পলাকে চুপ করতে বলে। আর কোনো আপত্তি করে না পলা। রমন তার হাত দিয়ে ওর গুদটা চেপে ধরে। তারপর একটা আঙ্গুল গুদের চেরায় ঘষতে থাকে

“ও রকম কোরো না সোনা… প্লীস…” বলতে বলতে পলা তার মাইয়ের উপর হাতটা টেনে নিয়ে চেপে ধরে। রমন পলার পা দুটো ফাঁক করে দুই আঙ্গুল দিয়ে ওর গুদখানা একটু ফাঁক করে নিজের বাড়াটাকে পলার গুদে ফিট করে একটা মাঝারী মাপের ঠাপ মারে।
“আঃ আঃ লাগছে। লাগছে!” আবার একটা ঠাপ মারে রমন। “না না অত জোরে ঢুকিও না, প্লিস আস্তে আস্তে ঢোকাও।” রমন এবার আস্তে আস্তে ঢোকাতে থাকে। পলা হাত দিয়ে দেখে রমনের বাড়া সবেমাত্র আধখানা ঢুকেছে। তার মধ্যি বেশ জ্বালা জ্বালা করছে গুদের ভিতরে।
এযে গাধার বাড়ার চেয়েও বড় রমনের বাড়া। এখন কী করবে পলা? আবার একটা মাঝারী মাপের ঠাপ মারে রমন।
“উঃ আঃ মাগো, আর ঢুকিও না রমন, আর কষ্ট সহ্য করতে পারছি না।”
কিন্তু তখন কি কথা শোনে রমন? জীবনের প্রথম এমন ডবকা মাগী, তার উপর দশ বছরের প্রেমিকা, সবার উপরে তার বিয়ে করা বউ – সেকী ছেড়ে দেবে? রমন কোন কথা বলেনা। দুহাত দিয়ে জোর করে চেপে ধরে এক মোক্ষম ঠাপ মারে।
“মাগো…” বলে চেঁচিয়ে ওঠে পলা। রমন তার পুরো বাড়াটা পড় পড় করে ঢুকিয়ে দেয়। তারপর কোমর দুলিয়ে রামচোদা চুদতে থাকে। পকপকপচপচআওয়াজহয়। রমনের মনে হয় পলা তার গুদ দিয়ে রমনের বাড়াটা কামরাচ্ছে। খানিক বাদে পলা গোঁ গোঁ করতে করতে জল খসায়। রমন কে বলে, “তাড়াতাড়ি মাল ছাড়বেনা কিন্তু।আমাকে আজ অনেকক্ষণ আনন্দ দিতে হবে। ভাল করে ঠাপাও আমাকে।”
প্রায় একঘন্টা হয়ে গেছে। রমন ঠাপিয়েই চলেছে। পলা ও ঠাপাতে থাকে। ঠাপ দিতে দিতে আবার জল খসালো।
“বাবা কী চোদান চুদছো আমাকে? দুবার জল খসলো আমার!”
রমন আর নিজেকে ধরে রাখতে পারেনা। “পলাধরো” বলে বাড়াটা গুদের মধ্যে ঠেসে ধরে হড় হড় করে গরম সিমেন ঢেলে দেয় নিজের কচি ডবকাব উপলার গুদের ভিতর।

অনেকক্ষণ পরে দেখা যায় পলার মনের মাথায় হাত রেখে শান্তিতে ঘুমাচ্ছে আর রমন পলার মাই চুষছে ঘুমের ঘোরে

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment