যৌবনের উন্মাদ কামনা

যৌবনের উন্মাদ কামনা

আমার নাম জয়। আমি বাবা মায়ের একমাত্র সন্তান । আমার বয়স 20 বছর । আমি এখন কলেজে পরছি । এই ফাঁকে আমি কিছু টিউশনি করি তাতে আমার হাত খরচ চলে যায়।

আমি গ্রামে থাকি । এখন আমি চারটে ছাত্রকে পড়াই। আমার একটাই নেশা ফোনে পানু দেখা।আমার মেয়েদের থেকে বৌদিদের বেশি ভালো লাগে। তবে এখনো চোদার সুযোগ পাইনি। এই গল্পটি হলো আমার এক ছাত্রের মায়ের সঙ্গে ঘটে যাওয়া চোদার গল্প ।

যাই হোক এবার গল্পে আসি।সেদিন সকালে আমি বাজার করতে গেলাম। বাজার করে ফিরছি এমন সময় এক মহিলা জয় এই জয় আমার নাম ধরে ডাকলো।

আমি পিছন ফিরে তাকাতেই দেখলাম তপুর মা মানে সুতপা বৌদি। আমি বৌদিকে দেখে বললাম একি বৌদি তুমি! কেমন আছো ????বৌদি — ভালো আছি তুই কেমন আছিস? ??আমি — ভালো আছি বৌদি কিন্তু তুমি বাজারে দাদা কোথায় ???বৌদি — তোর দাদার কথা আর বলিস না।কদিন বাড়িতে থাকে মাসের বেশিরভাগ সময়ই তো কোম্পানির কাজে বাইরে বাইরে থাকে। বাড়িতে সময় দিতেই পারে না । আমার কিছু জিনিস কেনার ছিলো তাই এলাম। যাক গে বল এখন কি করছিস? ???আমি — কলেজে পড়ছি আর কয়েকজনকে টিউশনি পড়াই।বৌদি — ওমা তুই টিউশনি পড়াস নাকি জানতাম না তো । এই জয় বলছি যে আমার ছেলে তপুকে তুই পড়াবি যা মাইনে চাস দেবো।আমি– না মানে বৌদি আমার সময় হলে দেখবো।বৌদি — সময় তুই যখন বলবি তখন পড়বে। বল না জয় তপুকে পড়াবি তো ????আমি — ঠিক আছে বৌদি পড়াবো।বৌদি — চল জয় অনেক বেলা হলো এবার বাড়ি যাই ।আমি — হুমমম চলো ।আমি ও বৌদি বাড়ির দিকে রওনা দিলাম ।যেতে যেতে বৌদির হাত থেকে বাজারের ব্যাগটা নিয়ে নিলাম। বৌদি না না করছিলো কিন্তু আমি শুনলাম না। আমরা গল্প করতে করতে বৌদির বাড়ির সামনে চলে এলাম।

এরপর আমি বাড়ি যেতে গেলাম বৌদি বাধা দিয়ে বললো ঘরে চল চা খেয়ে যাবি। আমি না না করলেও বৌদি জোর করে ঘরে নিয়ে গেলো ।

আমি ঘরে গিয়ে বসলাম। তপু ঘরে টিভিতে কার্টুন দেখছে। বৌদি ব্যাগটা ভুলে আমার সামনে রেখেই বললো তুই বস আমি চা করে নিয়ে আসছি।আমি বসলাম তপুর কাছে । তপুর বয়স ৬ বছর।আমি ওর সঙ্গে গল্প করতে করতে চোখ গেলো বৌদির ব্যাগেতে। দেখলাম হুইসপার চয়েস এর প্যাকেট । মানে বৌদি বাজারের সঙ্গে মাসিকের প্যাড কিনতে গিয়েছিলো।

কিছুক্ষণ পর বৌদি ট্রে করে চা নিয়ে এলো। আমাকে চা দিতে নীচু হতেই বৌদির আঁচল গেলো খসে। চোখের সামনে ভেসে উঠলো বৌদির টসটসে মাইগুলো । উফফফফফ কি মাই ব্লাউজের ভিতরে একদম টাইট হয়ে আছে যেনো ফেটে বেরিয়ে আসবে ।আমি একদৃষ্টিতে মাই দেখছি বৌদির খেয়াল হতেই ঝট করে আঁচলটা তুলে নিলো। তারপর হেসে আমার সামনে বসলো।

আমি — বৌদি তোমার ব্যাগটা এখানেই ফেলে চলে গেলে ।বৌদি — এমা আমার একদম মনে নেই রে।আমি — তা কি কি বাজার করলে ????বৌদি হেসে — তেমন কিছু না কিছু দরকারী জিনিস ঐ আরকি।আমি –তা জিনিষের কি নাম নেই ????বৌদি (মিচকি হেসে )– সব জিনিসের নাম জানতে নেই।আমি — হুমমম তাও ঠিক।এরপর আরো কিছুক্ষন গল্প করে আমি চলে আসছিলাম বৌদি বললো জয় তাহলে কবে থেকে পড়াতে আসবি ?????আমি — কাল সন্ধ্যা ৬ টার সময় আসবো অসুবিধা নেই তো ????বৌদি — না না অসুবিধা কিসের ঠিক আছে চলে আসবি।আমি বাড়ি চলে এলাম। বাড়ি এসে বৌদির মাইগুলোর কথা শুধু মনে পড়ছে । আমি বাথরুমে গিয়ে হ্যান্ডেল মেরে মাল ফেলে চান করে নিলাম। বাড়াটা যেনো ঠান্ডা হলো।এরপর খেয়ে ঘুমিয়ে পরলাম। বিকেলে পড়িয়ে কিছুক্ষণ বাইরে আড্ডা দিয়ে বাড়ি এলাম।তারপর রাতে খেয়ে ঘুমিয়ে পড়লাম।।এখানে বৌদির শরীরের বর্ণনা দিয়ে দিই।বৌদির বয়স ৩৭ বছর । খুব বেশি মোটা নয়। তবে লম্বায় একটু বেঁটে ৫.১ ফুট। বৌদির গায়ের রঙ হালকা ফর্সা আর বৌদির আকর্ষণীয় জিনিষ হলো তালের মতো মাইগুলো আর পাছা। উফফফ যে দেখবি সেই একবার হলেও খেঁচে মাল ফেলবেই। আর পেটের নাভির এতো বড়ো ফুটো যেনো ওতেই বাড়াটা ঢুকে যাবে।বৌদিকে দেখতে মোটামুটি ভালোই সুন্দর । বৌদি বেশিরভাগ সময়ই শাড়ি পরে ।সবথেকে লোভনীয় হলো বৌদির শরীরটা ।

যাইহোক পরেরদিন যথা সময়ে আমি বৌদির বাড়ি গেলাম। বৌদি হেসে দরজা খুলে আমাকে ভিতরে যেতে বললো।আমি ভিতরে ঢুকে বিছানাতে বসলাম। তারপর তপু এলে তপুকে পড়াতে শুরু করলাম ।কিছুক্ষণ পর বৌদি এলো চা দিতে। আমি চা নিলাম। আজ দখলাম বৌদির একদিকের মাইটা বেরিয়ে আছে। বৌদি মিচকি হেসে বেরিয়ে গেল।

আমি পড়ানো শেষ করে যাবো বলে রেডি হলাম।বৌদি বললো এই জয় তোর সঙ্গে একটা কথা আছে।আমি — হুমম বলো কি বলবে।বৌদি — না মানে কাল তুই আমার ব্যাগের মধ্যে যা জিনিস ছিলো সব দেখে ফেলেছিস ?আমি — হুমমম বৌদি আসলে চোখ চলে গেলো কি করবো বলো বৌদি।বৌদি — ইসসস তুই দেখে ফেলেছিস ???আমি –হুমমম দেখেছি তাতে কি আছে ।বৌদি — আর চা দেবার সময়ে মানে……….আমি — আরে বৌদি হঠাত এটা হতেই পারে ।বৌদি– না মানে হঠাৎ আঁচলটা পরে যাবে বুঝতে পারিনি ।আমি — আরে বৌদি এরকম হতেই পারে । আর তাছাড়া দেখার জিনিস দেখেছি আমার তো বেশ ভালোই লেগেছে।বৌদি — উমমম খুব না অসভ্য।আমি হেসে বাড়ি চলে এলাম।

পরেরদিন ও আমি তপুকে পড়াচ্ছি বৌদি চা দিতে এলো আর আজকে ও নীচু হতেই ফট করে শাড়ির আঁচলটা পরে গেলো।আমি মাইদুটো দেখছি । বৌদি হেসে কাপড়টা ঠিক করে চলে গেলো।

পড়ানো হয়ে গেলে আমি উঠতেই বৌদি আমার কাছে এলো।আমি মজা করে বললাম বৌদি আজ ও হেবি দেখালে।বৌদি — উমম খুব মজা না । আমি মোটেও দেখাইনি কাপড়টা হরকে পরে গেছে।আমি (সাহস করে ) বৌদি একবার ভালো করে দেখাবে??????বৌদি — ইশশশ খুব শখ না । না আমি দেখাবো না।আমি — প্লীজ বৌদি একবার।বৌদি — না না আমার লজ্জা করছে ।

আমি বৌদিকে জড়িয়ে ধরলাম । বৌদি ভয় পেয়ে বললো এই জয় কি করছিস ছাড় আমাকে। আমি বৌদির গালে চুমু খেয়ে বললাম প্লীজ বৌদি একবার দেখাও।বৌদি বললো দেখাতে পারি একটা শর্তে শুধু দেখবি আর কিছু করবি নাতো ???আমি — ঠিক আছে বৌদি আমি রাজী।বৌদি বললো একবার ছাড় আমাকে তপু কি করছে দেখে আসি ।আমি দাড়িয়ে রইলাম । বৌদি তপুর ঘরে গিয়ে আবার ফিরে এলো।আমি বৌদিকে জড়িয়ে ধরলাম । বৌদিও আমাকে জড়িয়ে ধরলো। আমরা এখন চুমু খাচ্ছি । আমি বৌদির মাইগুলোর উপর হাত বুলোচ্ছি ।এরপর বৌদি বললো কিরে দেখবি না।আমি হ্যা দেখবো বলতেই বৌদি পটপট করে ব্লাউজের হুকগুলো খুলে দিলো। বৌদি লাল ব্রা পরে আছে। বৌদি ব্রা এর স্ট্র্যাপ খুলতে যেতেই আমি বললাম না বৌদি ওটা আমি খুলবো।

এরপর আমি পিছনে হাত নিয়ে ব্রা এর হুক খুলে দিলাম । সঙ্গে সঙ্গে বৌদির তালের মতো মাইগুলো দুলে বেরিয়ে এলো ।

আমি আর পারলাম না বৌদির মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে লাগলাম ।

বৌদি– এই জয় কি করছিস তুই বলেছিস শুধু দেখবি আহহহ ওহহহহ উমমম টিপবি চুষবি বলিস নি আহহ ছেড়ে দে।আমি — মাই চুষতে চুষতে বললাম বৌদি এমন বড়ো বড়ো মাই চোখের সামনে দেখলে কেউ কি ঠিক থাকতে পারে????বৌদি নিজেকে ঠিক রাখতে না পেরে ওর মাইতে আমার মুখ ঠেসে ধরে বললো চোষ জয় চোষ আহ কতোদিন পর কেউ আমার মাই চুষছে।আমি — কেনো বৌদি দাদা চোষে না।বৌদি — তোর দাদার কথা আর বলিস না। কোম্পানির কাজ নিয়ে দিন রাত বাইরে পরে আছে আর আমি এখানে শুকিয়ে মরছি।আমি — বৌদি এবার থেকে তোমাকে খুশি রাখার দ্বায়িত্ব আমার বলেই একহাত গুদে নিয়ে গিয়ে শাড়ির উপর দিয়ে গুদ চেপে ধরলাম ।

বৌদি– খুশি যে করবি যেটা দিয়ে খুশি করবি সেটা একবার দেখি বলেই প্যান্টের উপর দিয়ে বৌদি বাড়াটাকে চেপে ধরলো। বৌদি বাড়াটা টিপে টিপে দেখছে আমি চেন খুলে বৌদির হাতে বাড়াটাকে ধরিয়ে দিলাম।বৌদি চোখ বড়ো বড়ো করে বললো ও মাগো এটা কি রে জয় এত্তো বড়ো কি করে করলি।আমি — পছন্দ হয়েছে বৌদি ?বৌদি — উফফ পছন্দ মানে এই জিনিস যাকেই দেখাবি সেই নিয়ে নেবে।আমি — তুমি নেবে নাকি ?বৌদি — হুমমম সে আর বলতে এই জিনিস ছাড়া যায় ?আমি — তাহলে নাও ল্যাংটো হও একবার করে নিই।বৌদি — না না জয় আজ নয় কাল করিস আজ তপু ওঘরে আছে ও চলে আসলে বিপদ হয়ে যাবে ।আমি — কিন্তু আমার যে বাড়াটা টনটন করছে এখন মাল না ফেললে যন্ত্রণা করবে।

বৌদি বললো দাঁড়া তোর ব্যবস্থা করছি বলেই নীচু হয়ে বসে বাড়াটাকে মুখে নিয়ে চুষতে লাগল । আহহহ আরামে চোখ বন্ধ হয়ে গেল।বৌদি হাফুস হুফুস করে বাঁড়াটা চুষছে। মুন্ডিটার ফুটোতে জিভ বুলিয়ে দিচ্ছে ।

কিছুক্ষন চোষার পর বললো কিরে আর কতোক্ষন লাগবে বের হচ্ছে না কেনো ????আমি –আমার একটু টাইম লাগে করতে থাকো হয়ে যাবে।।বৌদি পরো দমে চুষতে লাগল ।আর মিনিট দুয়েক পর আমার বেরোবে মনে হচ্ছে ।।

আমি–বৌদি ছেড়ে দাও এবার আমার বেরোবে।বৌদি — মুখেই ফেলে দে আমি খাবো তোর মাল।আমি আর কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে বৌদির মুখে ঠেসে ঝালকে ঝলকে গরম ফ্যাদা ফেলে দিলাম ।

বৌদিও কোঁত কোঁত করে ফ্যাদা গিলে নিলো। তারপর বাড়াটা চেটে পরিষ্কার করে উঠে দাঁড়িয়ে বললো কিরে এবার শান্তি পেলি ???আমি বৌদিকে চুমু খেয়ে বললাম হুমম খুব ভালো লাগলো ।

বৌদি শাড়ি ঠিক করে পরে নিলো। আমিও প্যান্টে বাড়া ঢুকিয়ে চেন টেনে দিলাম।

বৌদি আমাকে জড়িয়ে ধরলো আমিও বৌদিকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললাম বৌদি আসল কাজটা কবে হবে???বৌদি — কাল বেলা ১১টা নাগাত চলে আয় । তপু স্কুলে যাবে তখন আমি একাই থাকবো যা কিছু করার করে নিস।আমি — ঠিক আছে বৌদি।বৌদি — এই জয় এইসব কথা কাউকে বলবি না তো ? কেউ জানতে পারলে সর্বনাশ হয়ে যাবে ।আমি বললাম না না পাগল নাকি আমি কাউকে বলবো না তুমি নিশ্চিন্ত থাকো।

এরপর আমি বাড়ি চলে এলাম।

পরেরদিন সকালে আমি ১০ টার সময় বের হলাম। ভাবলাম এক প্যাকেট কন্ডোম কিনে নিয়ে যাই যদি দরকার লাগে তাহলে কন্ডোম পরে করবো । দাদা বাড়ি থাকে না আরাম করে চুদতে গিয়ে আমি চাই না বৌদি বিপদে পরুক।

আমি এক প্যাকেট কন্ডোম কিনে নিয়ে বৌদির বাড়ি গেলাম । বৌদি হেসে দরজা খুলে আমাকে ভিতরে নিয়ে গেলো।বৌদি আজ একটু সেজেছে তাই দেখে আমি বললাম বৌদি খুব সুন্দর লাগছে তোমাকে।বৌদি —উমমমম সুন্দর না ছাই বুড়ি হতে চললাম ।আমি বৌদিকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে চুমু খেতে খেতে বললাম কি বলছো বৌদি তুমি এখনো যুবতি আছো তোমার শরীর দেখে চোদার আগেই অনেকের মাল পরে যাবে ।বৌদি– ওহ তাই নাকি ।আমি বৌদিকে বুকে চপে ধরে চুমু খেতে লাগলাম ।বৌদিও আমাকে চুমু খেতে লাগল ।আমি বৌদির পাছাটা টিপতে লাগলাম । আহ কি নরম পাছা। এরপর আমি বুকের আঁচল খুলে বৌদির বুকে চুমু খেলাম।তারপর মাইদুটো টিপতে লাগলাম । বৌদি বললো দাঁড়া ব্লাউজটা খুলে দিই।বৌদি ব্লাউজটা খুলে দিতেই মাইগুলো বেরিয়ে এলো । বৌদি আজ ব্রা পরেনি।বৌদির তালের মতো মাইগুলো দেখে আমি আর পারলাম না । একটি মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম আর একটা টিপছি ।বৌদি উফফ আহহ করছে। উফফফ কি টাইট মাই। টিপতে খুব আরাম লাগছে।

কিছুক্ষন টেপার পর বৌদির শাড়িটা খুলে দিলাম। বৌদি এখন একটা সায়া পরে দাড়িয়ে আছে । আমি সায়ার দড়িটা খুলতেই ঝপ করে সায়াটা নীচে পরে গেলো।আহহহ কি দৃশ্য । বৌদি শুধু একটা প্যান্টি পরে দাড়িয়ে আছে ।বৌদি বলল এই জয় আমাকে ল্যাংটো করে তুই দাড়িয়ে আছিস এবার তুই সব খুলে ফেল।

আমি জামা প্যান্ট জাঙ্গিয়া খুলে ল্যাংটো হয়ে গেলাম । বৌদির কাছে গিয়ে প্যান্টির উপর দিয়ে গুদে হাত বুলোতে লাগলাম । এরপর বৌদিকে জড়িয়ে ধরে আবার চুমু খেতে লাগলাম ।

বৌদি বলল জয় আমি আর দাঁড়াতে পাচ্ছি না আমার বেডরুমে চল । আমি বৌদিকে কোলে তুলে বৌদির বেডরুমে নিয়ে গিয়ে বিছানাতে শুইয়ে দিলাম ।এরপর বৌদির বুকের উপর আমি শুয়ে বৌদির মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে লাগলাম ।আমি পালা করে মাইয়ের বোঁটা মুখে পুরে বদলে বদলে চুষতে লাগলাম । বৌদি আমার মাথার চুল খামচে ধরে শীত্কার করতে লাগল ।আমি এবার মাই ছেড়ে বৌদির পেটে নামলাম।একটুও দাগ নেই পেটে একদম ফর্সা পেট।আর কি নাভি। আমি পেটে চুম খেয়ে নাভির গর্তে জিভ ঢুকিয়ে দিলাম ।বৌদি কেঁপে উঠল । আমি কিছুক্ষন নাভি চেটে বৌদির প্যান্টিটা টেনে খুলে দিলাম । উফ চোখের সামনে বৌদির পটলচেরা গুদ। একদম বাল কামানো পরিস্কার গুদ । আমি গুদের কাছে মুখ নিয়ে গেলাম আহহ একটা সোঁদা সোঁদা ঝাঁঝালো গন্ধ পাচ্ছি । বৌদির গোলাপি গুদের ফুটোটা ছোট আর পাঁপড়িগুলো সামান্য ফাঁক হয়ে আছে ।

আমি গুদে আঙুল ঢুকিয়ে চোষা শুরু করতেই বৌদি কেঁপে উঠল । আমি গুদে জিভ ঢুকিয়ে গুদ চুষতে শুরু করলাম । বৌদি শিত্কার দিয়ে মাথাটা এপাশ-ওপাশ করছে । আমি একটা মাই টিপতে টিপতে গুদ চুষছি। বৌদি আমার মাথাটা গুদে চেপে ধরে আছে।

কিছুক্ষণ চোষার পর বৌদি পোঁদ তুলে তুলে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে থেমে গেল । আমার মুখে চটচটে রস এসে পড়ছে । আমি চেটেপুটে খেয়ে নিলাম। রসটা খেতে একটু কষাটে আর সোঁদা সোঁদা গন্ধ । আমার বাড়াটা খাড়া হয়ে লাফালাফি করছে ।

আমি বৌদির বুকের উপর উঠে মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে চুমু খেয়ে বললাম কেমন লাগলো বৌদি???বৌদি — উফফফ কি আরাম পেলাম রে শরীরটা পুরো হালকা করে দিলি। কোথায় শিখলি এমন চোষা ???আমি — না মানে ঐ পানু দেখেই শিখিছি ।বৌদি আমার বাড়াটা ধরে বললো এই বাবুটা তো খুব রেগে আছে রে দাড়া ওকে একটু আদর করি।

বৌদি আমাকে চিত করে শুইয়ে বাড়াটা হাতে নিয়ে নেড়ে মুখে পুরে নিল আর বিচিটাতে হাত বুলোতে লাগল। আহহহ কি আরাম।বৌদি চুক চুক করে চুষে বাড়াটাকে রড করে দিলো। তারপর বললো নে তোকে তৈরী করে দিয়েছি এবার শুরু কর।

এরপর বৌদি চিত হয়ে শুয়ে দুপা ফাঁক করে দিলো । আমি বৌদির পায়ের ফাঁকে বসে বাড়াটাকে গুদের ফুটোতে সেট করে হালকা চাপ দিতেই কিছুটা ঢুকলো । বৌদি চোখ বন্ধ করে আহহহহ করল । এরপর আমি আর একটা ঠাপ দিতেই পচ করে পুরোটা ঢুকে গেল ।বৌদি অককক করে উঠলো ।।আমি বৌদিকে চেপে ধরে বুকে শুয়ে পরলাম।বুঝলাম বৌদি একটু ব্যাথা পেয়েছে ।।

উফফ মাখনের মতো নরম গুদ আর ভিতরটা খুব গরম হয়ে আছে। গুদটা খুব টাইট।। ভিতরের পেশিগুলো আমার বাড়াটাকে কামড়ে ধরে আছে।বৌদি বললো এই জয় এবার ঠাপা ।। আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । আহহ বৌদির গুদের ভেতরে পুরো বাড়াটা ঢুকছে আর বেরোচ্ছে ।গুদটা হরহর করে রস ছাড়ছে ।

আমার মনে হচ্ছে না আমি এক ছেলের মায়ের গুদে বাঁড়াটা ঢুকিয়ে চুদছি। আহহ কি আরাম।বৌদি আমাকে বুকে চেপে ধরে আছে ।আমি বললাম — বৌদি তোমার একটা বাচ্চা হবার পর ও গুদ এতো টাইট আছে কি করে ????বৌদি —- না সেরকম কিছু না আসলে তপু সিজারে হয়েছে তাছাড়া তোর দাদার বাড়াটাও বেশি মোটা নয় আর বেশিক্ষন করতে ও পারে না তাই একটু টাইট আছে ।

যাইহোক কিছুক্ষণ ঠাপানোর পর বৌদি বলল জয় আমার মাইদুটো টিপতে টিপতে ঠাপা।আমি ও মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে লম্বা লম্বা ঠাপ মেরে চুদতে লাগলাম ।আমি ঘপাত ঘপাত করে যতই ঠাপাচ্ছি ততই গুদ দিয়ে হরহর করে রস বেরোচ্ছে ।

মিনিট পাঁচেক পর বৌদি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে হরহর করে জল খসিয়ে দিলো ।তারপর পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে এলিয়ে পড়ল ।

আমি ঐভাবেই বৌদির বুকে উঠে দমাদম ঠাপ মেরে চুদতে লাগলাম । বৌদি হেসে বলল জয় চোদ যতো ইচ্ছা চোদ চুদে ফাটিয়ে দে আরো জোরে জোরে চোদ।

আমিও মাই টিপতে টিপতে গালে মুখে চুমু খেতে খেতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।বৌদি আবার শিত্কার দিয়ে জল খসিয়ে দিলো ।এরমধ্যে বৌদি দুবার জল খসিয়েছে। আমার বাড়াটা ভচভচ করে পুরোটা ঢুকছে আর বের হচ্ছে । গুদটা খপখপ করে খাবি খাচ্ছে।বৌদি গুদ দিয়ে বাড়াটাকে জোরে জোরে চেপে চেপে ধরছে আর ছাড়ছে ।

এবার আমার তলপেট ভারী হয়ে আসছে ,, মাথাটা শিরশির করে উঠতেই বুঝলাম আমার মাল ফেলার সময় হয়ে এলো । আমার মনে পরলো আমার কন্ডোম প্যান্টের পকেটে রয়ে গেছে পরা হয়নি। এদিকে বৌদি আমাকে দুপা পেঁচিয়ে চেপে ধরে আছে ।

আমি — বৌদি আমার মাল বেরোবে পাটা সরাও নাহলে ভেতরে পরে যাবে ছাড়ো কন্ডোমটা পরে নিই।বৌদি —-ধ্যাত কন্ডোম পরতে হবেনা তুই ভেতরেই ফেলে দে ।আমি — কি বলছো বৌদি ? না না তোমার পেট হয়ে গেলে তখন কি হবে ??বৌদি (হেসে) কিচ্ছু হবে না এখন আমার সেফ পিরিয়ড চলছে তুই নিশ্চিন্তে ভেতরেই ফেল ।

উফফফফ বন্ধুরা এরপর আর কি চিন্তা ।

আমি — আহহ বৌদি ধরো ধরো যাচ্ছে ওহহ করে আমি বাড়াটা বৌদির গুদের ভেতর ঠেসে ধরতেই চিরিক চিরিক করে ঘন থকথকে ফ্যাদা ছিটকে ছিটকে গুদের গভীরে পড়তে লাগলো ।

বৌদিও গুদের ভেতর গরম ফ্যাদা পরতেই কেঁপে কেঁপে উঠে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে আবার গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

আমি ঐভাবেই বৌদির বুকের উপর মাথা রেখে শুয়ে পরলাম । বাড়াটা তখনো গুদের ভেতরে তিরতির করে কাঁপছে।বৌদি গুদ দিয়ে চেপে চেপে পুরো ফ্যাদাটা ভেতরে টেনে নিচ্ছে ।

কিছুক্ষণ পর বৌদি আমার মাথার চুলে বিলি কেটে দিতে দিতে বলল এই জয় কেমন লাগলো তোর ? আমাকে চুদে আরাম পেয়েছিস তো?

আমি বৌদির গালে চুমু খেয়ে বললাম উফফফ কি আরাম পেলাম গো বৌদি। তোমার কেমন লাগলো ?বৌদি বলল উফফফ জীবনে প্রথমবার এতো আরাম পেলাম। সত্যি তুই খুব ভালো চুদেছিস। তোর মালে আমার তলপেট ভরে দিয়েছিস ।তলপেটটা ভারী ভারী লাগছে ।

আমি — মাই টিপতে টিপতে বললাম বৌদি কন্ডোম ছাড়াই করে ভেতরে ফেললাম অসুবিধা নেই তো ?বৌদি — ধ্যাত ওসব নিয়ে তোকে ভাবতে হবে না।কয়েকদিন আগেই আমার মাসিক শেষ হয়েছে তাই এখন কোনো ভয় নেই। আমি “এক ছেলের মা” কখন মাল গুদের ভেতরে পরলে পেটে বাচ্ছা আসে আমার ভালো ভাবেই জানা আছে,, তুই আমার কথামতো শুধু চুদতে থাক বাকি চিন্তা আমার বুঝলি।

আমি — মাই টিপতে টিপতে বললাম তাহলে এরপর থেকে কন্ডোম পরে কোনোদিন করবো না ? এমনিই করবো?বৌদি —- হুমম এমনিই করবি । দূর ওসব কন্ডোম পরে করতে আমার ভালো লাগে না । ওতে আসল সুখটা পাওয়া যায় না।আসলে চামড়ায় চামড়ায় ঘষা না খেলে চুদিয়ে আরাম পাওয়া যায় না। তুই এমনিই করবি আর বিপদ সময় হলে বাড়া বের করে মালটা বাইরে ফেলে দিবি তাহলেই হবে ।কিরে পারবি তো নাকি ??আমি — তুমি শিখিয়ে দিলেই পারবো।বৌদি —- ওরে বোকা চোদা কাউকে শেখাতে হয়না । করতে করতে নিজেই শিখে যাবি বুঝলি।শুধু একটু খেয়াল রাখবি আর সচেতন থাকবি তাহলেই হবে।

এরপর বৌদি ঘড়ির দিকে তাকিয়ে বললো এই জয় আমার ছেলেকে আনতে যেতে হবে নে এবার উঠে পর।সত্যি বলতে বৌদিকে আমার আর একবার চোদার ইচ্ছা ছিল কিন্তু দেরী হয়ে যাবে বলে আমি বৌদির উপর থেকে উঠে বাড়াটা গুদ থেকে বের করে নিলাম।সঙ্গে সঙ্গে বৌদি গুদে একটা হাত চেপে ধরলো যাতে গুদ থেকে ফ্যাদা বেরিয়ে বিছানার চাদরে না পরে। বৌদি বললো তুই অনেকটা মাল ফেলেছিস আমার তলপেট ভরে গেছে চল গিয়ে পরিস্কার হয়ে আসি।

আমি বৌদিকে কোলে তুলে নিলাম। বৌদি আমার বুকে মুখ গুঁজে দিলো।বাথরুমে ঢুকে বৌদিকে নামাতেই বৌদি দুপা ফাঁক করে বসলো।এরপর আমার বাড়াটা ভালো করে জল দিয়ে ধুয়ে দিলো । তারপর বৌদি গুদে আঙুল ঢুকিয়ে আংলি করে মাল বের করতে লাগলো ।হরহর করে ফুটো দিয়ে মাল বেরিয়ে আসছে।।

তারপর বৌদি গুদ জল দিয়ে ধুয়ে মুছে নিতে আমরা বেরিয়ে এসে জামা কাপড় পরলাম।তারপর আমরা বাড়ি থেকে বেরিয়ে পরলাম।বৌদি ছেলেকে স্কুলে থেকে আনতে গেলো আর আমি বাড়ি চলে আসলাম।

সন্ধ্যাবেলা আমি তপুকে পড়াচ্ছি বৌদি চা দিতে এলো । আমার দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছে । পড়ানো হয়ে যেতে আমি চলে আসছিলাম বৌদি দরজার কাছে এসে ফিসফিস করে বললো এই জয় কাল ১১টার সময় চলে আসবি ।আমি ঠিক আছে বৌদি বলে হেসে বাড়ি চলে এলাম । ।

পরেরদিন সকালে আমি বৌদির বাড়ি গেলাম ।বৌদি আজ একটা নাইটি পরে আছে ।আমি যেতেই বৌদি বললো তুই আমার বেডরুমে যা আমি আসছি।

আমি বিছানাতে বসলাম । বৌদি এসে আমার সামনে দাঁড়ালো। আমি বৌদির পেটে মুখ ঘষছি । তারপর নাইটির উপর দিয়েই মাইগুলো দুহাতে টিপছি ।বৌদি আমার চুল খামচে ধরছে । এরপর আমি বৌদির নাইটি খুলে দিতেই বৌদি ল্যাংটো হয়ে গেল । বৌদি ভিতরে আজ কিছুই পরে নি।আমিও জামা প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেলাম ।

বৌদি আমাকে শুতে বললো । আমি শুয়ে পরতেই বৌদি আমার মুখের কাছে গুদ এনে দিতেই আমি গুদ চুষতে লাগলাম । বৌদি উফফফ আহহ করছে আর আমার বাড়াটা হাতে ধরে নাড়াচ্ছে ।

আমি বৌদির মাই টিপতে টিপতে গুদ চুষছি ।কিছুক্ষণ পর বৌদি হরহর করে রস খসালো।আমি চেটে খেয়ে নিলাম । এরপর বৌদি আমার বাড়াটা চুষে চুষে লোহার মতো শক্ত করে দিল ।

তারপর বৌদি আমার কোমরের কাছে বসে বাড়াটাকে গুদের ফুটোতে এডজাস্ট করে পাছাটা তুলে হালকা চাপ দিতেই কিছুটা ঢুকলো ।তারপর কোমরটা তুলে আবার চাপ দিতেই পুরোটা পচ করে আওয়াজ হয়ে গুদে হারিয়ে গেলো। বৌদি চোখ বন্ধ করে নিজের ঠোঁটটা কামড়ে ধরলো ।

তারপর বৌদি কোমর তুলে তুলে ঠাপাতে লাগল ।আমার চোখের সামনে মাইদুটো এদিক ওদিক দুলছে । আমি দু হাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে নীচে থেকে ঠাপাচ্ছি ।কয়েক মিনিট পরেই বৌদি গুদ দিয়ে বাড়া কামড়ে ধরে শীত্কার করতে করতে চোখ বন্ধ করে জল খসিয়ে আমার বাড়াটা চান করিয়ে দিলো ।

তারপর আমার বুকের উপর শুয়ে হাঁফাতে লাগল। আমি বৌদিকে বললাম তুমি ঠিক আছো তো ????বৌদি হেসে আমার গালে চুমু খেয়ে বলল আমি আর ধরে রাখতে পারলাম না এবার তুই কর।

বৌদি উঠে চারহাতে পায়ে কুকুরের মত ভর দিয়ে বললো আজ এইভাবে চোদ দেখবি তোর ভালো লাগবে । আমি বৌদির পিছনে গিয়ে বাড়ার মুন্ডিটাকে সেট করে চাপ দিলাম কিন্তু ফুটোতে ঢুকলো না ।আবার চাপ দিলাম কিন্তু পিছলে বেরিয়ে গেল ।

বৌদি হাতে বাড়াটাকে ধরে গুদের ফুটোতে সেট করে বললো নে এবার ঢোকা। আমি চাপ দিতেই পচ করে গরম রসাল সুড়ঙ্গে বাড়াটা ঢুকে গেল ।বৌদি আহহহ করে উঠলো ।আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।বৌদিও রেসপন্স করতে শুরু করে দিয়েছে ।পাছাটা পিছনে ঠেলে দিয়ে ঠাপ নিতে লাগল ।আমি এবার ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । বৌদির গুদ দিয়ে হরহর করে রস ছাড়ছে । প্রতি ঠাপে পচ পচ করে সারা ঘরে আওয়াজ হচ্ছে । ঠাপের তালে তালে বৌদির তালের মত মাইগুলো এদিক ওদিক দুলছে ।

আমি বৌদির পিঠে মুখ ঘষছি আর হাত বাড়িয়ে মাইদুটো টিপতে টিপতে ঠাপ মারছি ।বৌদি গুদের পেশি দিয়ে বাড়াটাকে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

হঠাত বৌদি মাথাটা এপাশ-ওপাশ করতে করতে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো ।বাড়ার পাশ দিয়ে হরহর করে রস বেরোচ্ছে ।আমি একভাবে ঠাপিয়ে যাচ্ছি এক ছেলের মাকে থামছি না।আমি বুঝতে পারছি আমার বাঁড়ার মুন্ডিটা বৌদির গুদের ভেতর জরায়ুতে গিয়ে ঠেকছে ।

আরো পাঁচ মিনিট চোদার পর আমার মাল ফেলার সময় হয়ে এলো ।আমি দুহাতে মাইদুটো টিপতে টিপতে বৌদির কানে ফিসফিস করে বললামবৌদি আমার বেরোবে ভেতরে ফেলে দিই? ?বৌদি বলল হুমমম ভেতরেই ফেলে দে বাড়াটাকে একদম ঠেসে ধরে মালটা জরায়ুতে ফেলবি দেখবি খুব আরাম পাবি।

আমি আর কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ঠেসে ঝলকে ঝলকে গরম ফ্যাদা ফেলে দিলাম । আহ শরীরটা হালকা হয়ে গেল । আমি বৌদিকে চেপে ধরে বৌদির পিঠে এলিয়ে পড়লাম ।বৌদিও গুদে গরম ফ্যাদা নিয়ে শীত্কার করে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

সত্যিই গুদে বাড়া ঠেসে ফ্যাদা ফেলার মজাই আলাদা । এ এক অপুর্ব অনুভূতি। যে না ফেলেছে সে কখনোই বুঝবে না।

সত্যি বলতে বিবাহিত মহিলাদের চোদার অনেক উপকারীতা আছে।এরা ইচ্ছা মতো চুদতে দেয়। বেশি ন্যাকামি করে না । মাল গুদে ফেললে ও অসুবিধা নেই বৌদি ঠিক ম্যানেজ করে নেবে ।আর দুর্ঘটনা বসতো পেটে বাচ্ছা এসে গেলে ও ভয় নেই কারন দাদা তো আছে একবার চুদিয়ে গুদে মাল ফেলাতে পারলেই খেল খতম পয়সা হজম।

যাই হোক মাল ফেলার পর আমি বৌদির পিঠে শুয়ে আছি।বৌদি — এই জয় এবার পিঠ থেকে নাম।আমি পিঠ থেকে নেমে যেতেই বৌদি ঘুরে আমার দিকে মুখ করে শুলো।আমি চিত হয়ে শুয়ে হাঁপাচ্ছি । বৌদি একটা তোয়ালে দিয়ে গুদের ফুটোতে চেপে ধরে আমার বুকে হাত বুলিয়ে বললো কিরে জয় কিছু বল।আমি — আজ কেমন লাগলো? ???বৌদি —উফফ আজ আমি স্বর্গে থেকে ঘুরে এলাম। কতোবার যে জল খসিয়েছি তা গুনে বলতে পারবো না । তোর দাদা এতো বছরেও কোনদিন এরকম সুখ দিতে পারে নি।

আমি — আমিও তোমাকে করে খুব আরাম পেলাম । বৌদি আর একবার করবো ????

বৌদি — না থাক একদিনে বেশি করলে শরীর খারাপ হবে। রয়ে সয়ে করবি দেখবি ভালো লাগবে এখন থেকে আমি তো তোরই বুঝলি।

এরপর আমরা দুজনেই বাথরুমে গিয়ে গুদ বাড়া ধুয়ে মুছে জামাকাপড় পরে নিলাম ।তারপর বৌদি তপুকে আনতে স্কুলে চলে গেল আর আমি বাড়ি চলে এলাম ।।

এরপর থেকে বৌদি আমাকে সময় পেলেই ডেকে নেয়। বৌদিকে আমি এখন বৌয়ের মতো চুদি। আমরা পুরো স্বামী স্ত্রীর মতো অবাদে চোদাচুদি করি । আমি বৌদির কথা মতো বিনা কন্ডোমেই চুদি । কারন কন্ডোম পরে চোদাটা বৌদি একদম পছন্দ করে না ।

তাই আমি চোদার শেষে মাল ফেলার আগে বৌদির থেকে জেনে নিয়ে মালটা ফেলি।বৌদির সেফ পিরিয়ডে ভেতরেই ফেলি আর বিপদ সময়ে মাল বাইরে ফেলে দিই ।

কিন্তু হঠাৎই একদিন একটু ভুলের জন্য বৌদির পেটে বাচ্চা এসে যায়। একদিন বৌদি চরম উত্তেজনায় মাল ভেতরে ফেলতে বললে আমি ভেতরেই ফেলে দিই। কিন্তু ঐ মাসেই বৌদির মাসিক বন্ধ হয়ে যায়। আমি চিন্তিত হয়ে বৌদিক ডাক্তারের কাছে নিয়ে গিয়ে জানতে পারি বৌদি প্রেগনেন্ট ।

দাদা বাড়ি থাকলে বৌদি দাদাকে দিয়ে চুদিয়ে গুদে মাল ফেলিয়ে দাদার বলে বাচ্চাটা নিয়ে নিতো কিন্তু দাদা বাড়ি ফিরলো না । তাই বৌদি ডাক্তারকে ভুল বসতো পেটে এসে গেছে বলে শেষে বাচ্চাটা নষ্ট করে দিলো।।

তারপর থেকে ডাক্তারের পরামর্শে যাতে পেটে বাচ্ছা না আসে তার জন্য বৌদি রোজ গর্ভনিরোধক পিল খেতে শুরু করে । আমরা এখন নির্ভয়ে রোজ চোদাচুদি করি ও মাল বৌদির ভেতরেই ফেলি। বাদ যায় মাসের ঐ চারদিন। এতে আমরা দুজনেই খুব খুশি।

বৌদি এখন আমার বিয়ে না করা স্ত্রী ।এইভাবেই আমরা খুব সুখেই আছি

এরপরের ঘটনা যখন ঘটে তখন আমার বয়স ২৪ বছর । আমি এখন একটা কোম্পানিতে ম্যানেজার পোষ্টে চাকরি করি।আমি অনেক বৌদি চুদেছি।মেয়েদের থেকে বৌদিদের চুদতেই আমার বেশি ভাল লাগে । বৌদিরা যেমন খুশি চোদায় আর মজা ও বেশি দেয়।

যাই হোক কোম্পানির কাজে আমাকে একবার কোলকাতার বাইরে যেতে হয়েছিল ।ঘটনাটা তখন ঘটেছিল।।

আমি অফিস থেকে রাত ১০ টা নাগাদ বেরিয়ে হোটেলে ফিরবো বলে রাস্তায় দাঁড়িয়ে আছি। জায়গাটা শুনশান। গাড়ি আসছেনা একা দাঁড়িয়ে আছি।এমন সময়ে এক মহিলার গলা পেলাম।

মহিলা — এই দাদা যাবে নাকি ????আমি — কে আপনি কোথায় যাবার কথা বলছেন????মহিলা — এতো রাতে কোথায় যাবে বুঝতে পারছো না ???? চলো না দাদা কম টাকা দিও।আজ দিনটাই খারাপ কাউকে পাইনি , কিগো যাবে ??????

আমি রাস্তার আলোতে দেখলাম কমদামী শাড়ি পরে ঘরোয়া এক মাঝবয়সী মহিলা। বুঝলাম চোদার জন্য ডাকছে। বয়স ৪০ /৪২ হবে ,হাইটে বেশি লম্বা নয়। কাপড়টা সরে গিয়ে বড়ো বড়ো মাইগুলো ব্লাউজের উপর থেকে বেরিয়ে আছে। দেখতে মোটামুটি ভালোই । গায়ের রঙ চাপা । কাঁধে একটা বড়ো ভেনিটি ব্যাগ। বেশ সেজেগুজে আছে।

আমি —কতো টাকা দিতে হবে ????মহিলা — ২০০ টাকা দিও।আমি মিথ্যা কথা বললাম — আমার কাছে তো অতো টাকা নেই।মহিলা — আচ্ছা ১৫০ টাকা দিও চলো।আমি —আমার কাছে ১০০ টাকা আছে হবে ??মহিলা — আরে বাবু ১০০ টাকাতে কি হবে । আমি ঘরোয়া বউ বাজারের মেয়ে নয়। আমাকে করে খুব আরাম পাবে । আরাম না পেলে টাকা দিতে হবে না। টাকার দরকার বলে মাঝে মাঝে আসি। আমি যার তার সঙ্গে শুই না ১৫০ টাকা দিলে চলো কথা দিচ্ছি ভরপুর আরাম পাবে আর যেভাবে খুশি করতে পারবে।

আমি দেখলাম এরকম একটা ঘরোয়া বৌদিকে ১৫০ টাকায় হাতছাড়া করা ঠিক হবে না আর তাছাড়া অনেকদিন চোদা ও হয়নি তাই রাজী হয়ে বললাম।

আমি — ঠিক আছে চলো কিন্তু করবো কোথায় ?পুলিশে ধরলে তো ঝামেলা হয়ে যাবে।

মহিলা — আরে দাদা ওসব ভয় পেও না । ছোটো ঘর আছে চলো আরাম করে করবে কেউ এখনে আসবে না এবার চলো।

আমি আর মহিলা দুজনে একসাথে হাটতে লাগলাম ।একটু ভয় ও লাগছে অচেনা জায়গায় একা এতো রাতে যাচ্ছি দুর যা হয় দেখা যাবে।

যেতে যেতে মহিলার সাথে কিছু কথা হলো।মহিলার নাম মীনা । ওর একটা ৬ বছরের ছেলে একটা ৫ বছরের মেয়ে আছে বস্তিতে থাকে।স্বামী মদ খেয়ে মারা গেছে দুবছর হলো। মীনা ওর দিদির সঙ্গে বস্তিতে থাকে । দিনের বেলা লোকের বাড়িতে কাজ করে আর রাতে মাঝে মাঝে টাকার দরকার পরলে দেহ ব্যবসা করে ।

যাইহোক কিছুটা দূরে গিয়ে একটা ঘর দেখলাম।ঘরটা তালা খুলে আমরা ঢুকে গেলাম।ছোট ঘর একটা ছোট খাট পাতা আছে। আমি খাটে বসলাম। মীনা ঢুকেই ব্যাগটা সাইটে রেখে আমার সামনে দাঁড়ালো ।

আমি উঠে মীনাকে জড়িয়ে ধরলাম। তারপর গালে কিস করে গলার কাছে মুখ ঘষতে লাগলাম । মীনা উমম করে উঠলো।আমি শাড়ির আঁচল ফেলে দিয়ে ওর মাইদুটো টিপতে লাগলাম । আহ কি বড়ো বড়ো জমাট মাই । ব্লাউজের উপর থেকেই টিপছি।মীনা আমার বাড়াটা প্যান্টের উপর থেকে ধরলো।আমি মীনার ব্লাউজের খুলে দিলাম।দেখলাম মীনা সাদা ব্রা পরে আছে। আমি পিছনে হাত নিয়ে ব্রা এর হুক খুলে দিলাম ।

মীনার ব্রা খুলতেই মীনা হেসে বললো বাব্বা দেখেই মনে হচ্ছে অনেক মেয়ের ব্রা খুলেছো।একেবারে পাকা খেলোয়ার দেখছি।

আমি হেসে মাইদুটো একটু জোরে টিপতেই মীনা বললো উফফফ একটু আস্তে টেপো।আমি —- উফ মীনা তোমার মাইগুলো কিন্তু হেবি।মীনা –তোমার পছন্দ হয়েছে? ????আমি — হুমমমম খুব।মীনা —- তাহলে শুধু টিপছো কেনো খাবে না ??আমি মীনার মাইয়ের বোঁটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম। মীনা উমম করে উঠলো ।আমি পালা করে কিছুক্ষন মাই চোষার পর মীনা আমার জামা প্যান্ট খুলে ল্যাংটো করে দিলো।

তারপর মীনা হাঁটু গেড়ে বসে আমার বাড়াটা হাতে নিয়ে নেড়ে দিতে লাগল আর বললো উফফফ কি বড়ো বাড়া গো তোমার মনে হচ্ছে অনেক গুদের রস খেয়েছে। আমি হাসলাম।

তারপর মীনা বাড়াটা মুখের মধ্যে পুরে নিল আর চুষতে লাগল । আহহহ কি চোষার ধরন।বিচিতে হাত বুলিয়ে দিতে দিতে চুক চুক করে চুষছে।

আমি মীনার মাথাটা চেপে ধরে মুখেই ঠাপ দিতে লাগলাম । মীনা পাকা মাগীর মতো চুষছে । তারপর বাড়াটা মুখ থেকে বের করে দুটো মাইয়ের খাঁজে চেপে ধরে ঠাপাতে বললো।

আমি মাই চুদতে লাগলাম । আহহহ মীনা কতো কি জানে। মিনিট দুয়েক পর মীনা উঠলো।আমি মীনার সায়াটা খুলে দিলাম । মীনা ভিতরে প্যান্টি পরেনি তাই ল্যাংটো হয়ে গেল ।

আমার চোখের সামনে একটা মাঝবয়সী দুবাচ্ছার মা দাঁড়িয়ে আছে। আমি মীনাকে আবার জড়িয়ে ধরে মাইগুলো দুহাতে টিপছি আর চুমু খাচ্ছি।মীনা আমার বাড়াটা ধরে টিপছে। আমি মীনার গুদে হাত বুলোতে লাগলাম তারপর একটা আঙুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিলাম ।মীনা উমম করে উঠলো ।গুদটা রসে ভরা হরহর করছে ।আমি কিছুক্ষন গুদে আঙলী করার পর বললআমি আর পারছি না এবার ঢোকাও।।আমি মীনাকে বিছানাতে শুইয়ে দিয়ে ওর বুকের উপর শুয়ে গুদের ফুটোতে বাড়াটা সেট করে ঠাপ দিতে যাবো এমন সময় মীনা পোঁদটা পিছিয়ে নিয়ে বললোমীনা — এই বাবু একটু দাড়া ও আগে নিরোধ পরে নাও।আমি — না না মীনা আমি নিরোধ ছাড়াই করবো। নিরোধ পরে করতে আমার ভালো লাগে না ।মীনা — উমম না না আগে নিরোধ পরে নাও । আমি নিরোধ না পরে কাউকে ঢোকোতে দিই না।আমি — আরে মীনা ছাড়ো না । এমনিই করি নাহলে আরাম হবে না।মীনা — ঠিক আছে করো কিন্তু আমাকে তাহলে ২০০ টাকা দিতে হবে। নাহলে নিরোধ ছাড়া করতে দেবো না।আমি — ঠিক আছে তাই দেবো এবার তো ঢোকাই।মীনা — নাও ঢোকাও।

আমি মীনার দুপা ফাঁক করে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে হালকা চাপ দিতেই পচ করে অর্ধেক বাড়াটা ঢুকে গেলো। মীনা পা দুটো আরো ফাঁক করে দিয়ে বিছানার চাদরটা খামচে ধরে আছে।আমি আবার কোমরটা তুলে একটা জোরে ঠাপ মারতেই পুরো বাড়াটা হরহর করে গুদের ভেতরে ঢুকে গেলো । মীনা উফফফ মাগো আস্তেএএএএ ঢোকাও মরে গেলাম গো বলে শিত্কার দিয়ে উঠলো ।বুঝলাম মীনা দুবাচ্ছার মা হলেও মীনার গুদ এখনো যথেষ্ট টাইট আছে। বেশি হয়তো চোদন খায়নি কিংবা এতো বড়ো বাড়া গুদে আগে ঢোকেনি।আমি মীনার উপর ঝুঁকে পড়ে ওর মুখে গালে চুমুতে ভরিয়ে দিতে দিতে মাইদুটো টিপতে লাগলাম । কিছুক্ষণ করার পর মীনাকে বললাম

আমি —- এই মীনা তুমি ঠিক আছো তো ???মীনা — হুমমমম এখন ঠিক আছি ঢোকানোর সময় খুব লেগেছে ওতো জোরে কেউ ঢোকায়।

আমি গালে চুমু খেয়ে আদর করে বললাম সরি মীনা আমি বুঝতে পারিনি তোমার লাগবে আসলে অনেক দিন পর করছি তো নিজেকে ঠিক রাখতে পারিনি।

মীনা —- আচ্ছা বাবা ঠিক আছে। আর তুমি কি ঢুকিয়ে এইভাবেই সারা রাত শুয়ে থাকবে নাকি এবার চুদবে । নাও এবার চোদো রাত হয়ে যাচ্ছে তো ।আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।উফফ মাখনের মতো নরম গুদ আর ভিতরটা খুব গরম হয়ে আছে। গুদের ভেতরের মাংসল দেওয়াল গুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।আমি ঠাপাতে শুরু করলাম । মীনা বললো শুধু কি চুদবে মাইগুলো টিপবে না একটু টিপতে টিপতে চোষো তবেই তো ভালো লাগবে।

আমি ঠাপাতে ঠাপাতেই মাই দুটোকে টিপতে টিপতে বোঁটাটা মুখে নিয়ে চুষতে লাগলাম।দুটো মাইয়েরবোঁটা মুখে ঢুকিয়ে বদলে বদলে চুষতে লাগলাম ।মীনা পাছা তুলে তুলে তলঠাপ দিচ্ছে আর আমাকে বলছে খাও আমার মাইদুটো টিপতে টিপতে খাও চুষে কামড়ে খাও আহহহ কি আরাম।

এইভাবেই টানা তিন মিনিট চোদার পরে মীনা উমম আহহহ জোরে আরো জোরে বলেই পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে জল খসিয়ে দিলো ।আমি ঠাপাতে ঠাপাতেই বললাম কি মীনা এতো তাড়াতাড়ি খসিয়ে দিলে ????মীনা —- উফফফ আর পারলাম নাগো। তোমার এই গাধার মতো বাড়ার ঠাপ খেয়ে নিজেকে ধরে রাখতে পারলাম না। সত্যি একখানা বাড়া করেছো বটে যে কোনো মাগীই তোমার বুকের নীচে শুলে তোমার দাসী হয়ে যাবে ।

আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।মীনা দুপা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে তলঠাপ দিচ্ছে । আমার বাড়ার মুন্ডিটা গুদের ভেতরে ঢোকার সময়ে গুদের ভিতরের পেশিগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । বের করার সময়ে গুদের কামড় আলগা করে বাঁড়াটাকে ছেড়ে দিচ্ছে । চোদার এ এক অদ্ভুত সুখ আহহহ এটাই তো আমি চাই।আমি পাগলের মত ঠাপাতেই থাকলাম।

মীনা —কিগো বাবু আমাকে করে আমাকে চুদে আরাম পাচ্ছো তো ?????আমি — উফফফ মীনা সত্যি তোমার গুদের তুলনা নেই। এরকম গুদ আমি খুব কম চুদতে পেয়েছি।মীনা — তোমাকে বলেছিলাম আমাকে চুদে খুব আরাম পাবে নাও তুমি যতো ইচ্ছা চোদো।

আমি মীনার মাই টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে থাকলাম । মীনাও আমার ঠাপের তালে তালে কোমরটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে ।কিছুক্ষণ পর মীনা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে আবার জল খসিয়ে দিলো ।মীনার মুখে তৃপ্তির হাসি ।

মীনা — এই তোমার কখন বেরোবে আমার কোমর যে এবার ধরে যাচ্ছে আর কতোক্ষন চুদবে ????আমি — আর কিছুক্ষনের মধ্যেই হবে বলো জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। না এবার মাল ফেলতেই হবে বাড়াটা টনটন করছে ।

মিনিট দুয়েক চোদার পর আমার মাল বেরোবে বুঝতে পারলাম ।কিন্তু মাল ভেতরে ফেলা কি ঠিক হবে তাই আমি বললাম—-আমি — মীনা আমার বেরোবেকোথায় ফেলবো ????? ভেতরে না বাইরে ???মীনা —- ভেতরেই ফেলে দাও অনেকদিন গুদের ভেতরে গরম গরম ফ্যাদা নিইনি।আমি —– তোমার কোনো অসুবিধা নেই তো ???মীনা —- না না কোনো ভয় নেই যাতে পেটে বাচ্ছা না আসে তাই আমি ডাক্তারকে দিয়ে আমার গর্ভনালী কাটিয়ে নিয়েছি।।

আমি একথা শুনে জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে মীনার গুদের ভিতরে ঠেসে ধরে অনেক দিনের জমানো ঘন থকথকে মাল চিরিক চিরিক করে গুদের গভীরে ফেলতে ফেলতে মীনার বুকে এলিয়ে পড়লাম ।

মীনার গুদের দেওয়ালে গরম মাল পরতেই মীনা কেঁপে কেঁপে উঠে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম করতে করতে জল খসিয়ে চোখ বন্ধ করে এলিয়ে পড়ল ।

কিছুক্ষণ শুরু শুয়ে থাকার পর মীনা বললো এই এবার বাড়ি যেতে হবে তো নাকি ।আমি মীনার মাইদুটো পকপক করে কয়েকবার টিপলাম তারপর গুদ থেকে বাড়াটা বের করে ওর পাশে বসলাম।

মীনার গুদ থেকে হরহর করে ঘন থকথকে মাল বেরিয়ে এলো ।মীনা হেসে গুদে হাত চেপে ধরে উঠে ঘরের এক কোণে গিয়ে বসে পরলো।আমি দেখলাম সেখানে একটা বালতিতে জল রাখা আছে।মীনা বসে গুদে আঙুল ঢুকিয়ে মাল বের করতে লাগলো । তারপর বালতি থেকে জল নিয়ে গুদটা ভালো করে ধুয়ে নিলো।

আমি ঐভাবেই বসে আছি। মীনা আমাকে দেখে বললো এই বাবু একটু এদিকে এসো তোমাকে ধুইয়ে দিই।আমি ল্যাংটো হয়েই মীনার সামনে দাঁড়াতেই মীনা হেসে আমার বাড়াটা হাতে নিয়ে জল দিয়ে ভালো করে কচলে কচলে ধুয়ে দিলো। তারপর বললো যাও প্যান্ট জামা পরে নাও।

আমি তৈরি হয়ে নিলাম । মীনা ও কাপড় পরে রেডি হয়ে গেল। আমি মীনাকে ৩০০ টাকা দিলাম।মীনা —- এই বাবু আমাকে ৩০০ টাকা দিচ্ছো কেনো ???আমি —- খুশি হয়ে দিচ্ছি তুমি রাখো।মীনা — আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললোএই বাবু আর একবার চুদবে বলো আমি না করবো না।আমি মীনাকে বললাম না মীনা আজ আর না অনেক রাত হয়ে গেছে আবার অন্য একদিন আসবো কেমন।মীনা আমাকে জড়িয়ে ধরে বলল এই মীনাকে ভুলে যেওনা বাবু। যদি আরো মেয়ে চুদতে চাও বলবে জোগার করে দেবো। কমবয়সী থেকে মাঝবয়সী সবরকম মাল আছে। এটুকু বলতে পারি যাকেই চুদবে চুদে ভরপুর আরাম পাবে ।কারো হলহলে গুদ পাবে না সব টাইট গুদ পাবে।

আমি —- মীনার ব্লাউজের উপর থেকেই মাই টিপতে টিপতে বললাম আমার তোমার মতো বয়সী মহিলাকেই পছন্দ পারলে একটা জোগার করে রেখো ঠিক মতো আরাম পেলে টাকা ও ভালো দেবো।

মীনা —- ঠিক আছে পরেরবার এসো একটা রসালো ঘরোয়া কাকিমা দেবো দখবে চুদে ভরপুর আরাম পাবে।আমি— নিরোধ ছাড়া করতে দেবে তো ????মীনা — হুমমম নিরোধ ছাড়াই করবে আর মাল ভেতরেই ফেলতে পারবে। আমার মতো কাকীমার ও নালী কাটানো আছে যতই চোদো বাচ্ছা হবে না। তবে কাকিমা রোগ না হবার জন্য কাউকে নিরোধ ছাড়া করতে দেয় না। ও আমি ব্যাবস্থা করে দেবো খন।আমি —-ঠিক আছে আজ তাহলে আসি।মীনা — হুমমম এরার চলো।

এরপর মীনা ব্যাগটা নিয়ে ঘরের দরজা খুলে বের হয়ে এদিক ওদিক তাকিয়ে আমাকে বের হতে বললো । আমি বাইরে এসে দেখলাম একদম শুনশান কেউ নেই।

মীনা ঘরে তালা দিয়ে আমাকে বললো পরশু দিন রাত ৮টার সময় এইখানে যেনো আমি চলে আসি। মীনা কাকিমাকে নিয়ে আসবে।

আমি আসবো বলে চলে আসলাম।মীনা ও গুনগুন করে গান গাইতে গাইতে চলে গেলো।

হোটেলে ফিরে আমি স্নান করে পরিস্কার হয়ে নিলাম। তারপর খেয়ে ঘুমিয়ে পরলাম।পরেরদিন সকালে ডিউটি গেলাম।এইভাবেই কাজ করতে করতে ২ দিন কেটে গেলো।

সেদিন সন্ধ্যা বেলা অফিস থেকে ফিরে আমি মীনার সেই বাড়িতে ৮টার সময় পৌঁছলাম।গিয়ে শুনতে পেলাম ঘরের মধ্যে দুজন মহিলা হেসে হেসে কথা বলছে।।

আমি বাইরে থেকে মীনাকে ডাকলাম ।মীনা বাইরে এসে বললো বাবু তুমি এসে গেছো এসো এসো ভিতরে এসো।

আমি ভিতরে ঢুকে দেখলাম এক মহিলা বসে আছে। ঘরোয়া হিন্দু মহিলা বয়স ৪৫ এর মতো হবে একটা সিল্কের কাপড় পরে বসে আছে । বেশ ভরা গতর । বুঝলাম সত্যিই শরীরে রসে ভর্তি ।মীনা —- কাকিমা এই হলো বাবু যার কথা তোমাকে বলছিলাম।কাকিমা — আমাকে উপর থেকে নীচে দেখে বললো ও আচ্ছা আচ্ছা তা কি নাম তোমার ?আমি —-আমার নাম জয় ।কাকিমা —আমার নাম মধুমিতা। তুমি আমার ছেলের বয়সী তুমি আমাকে কাকিমা বলেই ডাকবে।আমি — আচ্ছা কাকিমা ।

মীনা বললো তাহলে তোমরা থাকো আমি যাই ।আমি —- তুমি কোথায় যাবে ???মীনা — আরে তুমি কাকিমার সঙ্গে মজা করো আমি ঘন্টাঘন্টাের মধ্যেই ঘুরে আসছি ।কাকিমা —- ঠিক আছে তুই যা আর বাইরে থেকে তালা দিয়ে যাবি যাতে না কেউ বুঝতে পারে।মীনা —- আমাকে ডেকে ফিসফিস করে বললো নাও কাকিমাকে দিয়ে যাচ্ছি যতো ইচ্ছা চুদে নাও। মন খুলে চুদবে লজ্জা পাবে না দেখবে খুব আরাম পাবে । আর একটা কথা তাড়াতাড়ি মাল ফেলবে না ।মাল কাকিমার ভেতরেই ফেলবে কোনো অসুবিধা নেই এবার যাও।

মীনা বাইরে থেকে দরজা বন্ধ করে চলে গেলো।কাকিমা উঠে শাড়ি খুলতে খুলতে বললো নাও ল্যাংটো হও দেরি করে লাভ নেই ।আমি জামা প্যান্ট খুলে ফেললাম এখন শুধু জাঙ্গিয়া পরে আছি।কাকিমা শাড়ি খুলে ব্লাউজের হুকগুলো পট পট করে খুলে ফেললো । ভেতরে ব্রা পরেনি তাইমাইদুটো দুলে বেরিয়ে এলো ।আহহহ কি মাই একদম গোল ডাবের মতো।

আমি আর পারলাম না কাকিমার মাইগুলো দুহাতে ধরে পকপক করে টিপতে লাগলাম ।কাকিমা হেসে বলল আস্তে টেপো আমি পালিয়ে যাচ্ছি না।এরপর আমি সায়ার দড়িটা খুলতেই ঝপ করে পায়ের কাছে পরে গেলো ।কাকিমা আমার সামনে পুরো ল্যাংটো ।

কাকিমার শরীরটা সত্যিই লোভনীয়। গায়ের রঙ চাপা হলেও যেমন মাই তেমনি পাছা।পেটে হালকা চর্বি জমে আরো আকর্ষণীয় লাগছে।গুদে একদম চুল নেই বোঝা যাচ্ছে যে আজই কামিয়েছে ।

আমি কাকিমার মাইগুলো দুহাতে ধরে টিপতে লাগলাম । কাকিমা ও আমার বাড়াটা হাতে নিয়ে নেড়ে দিতে লাগল ।এরপর কাকিমা নীচু হয়ে বসে আমার জাঙ্গিয়াটা টেনে নামিয়ে দিলো।আমার বাড়াটা ঠাটিয়ে কাকিমার চোখের সামনে ভেসে উঠলো ।কাকিমা চোখ বড়ো বড়ো করে বললো ও মাগো এতো বড়ো বাড়া বলে মুঠো করে ধরল উফফ মীনা ঠিকই বলেছিলো ?আমি — পছন্দ হয়েছে ?এরকম বাড়া কারো পছন্দ হবে না এটা হয়।তারপর বাড়াটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলো ।আহহ সে কি চোষন। আমি মুখেই আস্তে আস্তে ঠাপ মারছি।কিছুক্ষণ চুষে বাড়াটা বের করে বললো নাও এবার শুরু করো।আমি কাকিমাকে খাটে শুইয়ে দিতেই কাকিমা পা ফাঁক করে দিলো ।আমি হেসে কাকিমার বুকে শুয়ে বললাম আগে তোমাকে একটু আদর করে নিই তার ঢোকাবো।

এরপর আমি কাকিমার মাইগুলো দুহাতে টিপছি আর বোঁটাগুলো মুখে পুরে বদলে বদলে চুষতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে আমার মাথার চুল খামচে ধরছে । আহহ কি মাই এই বয়েসে ও ঝোলেনি। মীনার মাইগুলো একটু ঝোলা আর বড়ো বড়ো কিন্তু কাকিমার মাই মীনার থেকে অনেক টাইট।

আমি পালা করে মাইয়ের বোঁটা চুষে পেটে নামলাম। আহহহ কি গভীর নাভির গর্ত ।কাকিমার তলপেটে সিজারিয়ানের কাটা দাগ আর পাশে ফাটা ফাটা অনেক দাগ।আমি নাভিতে জিভ দিয়ে চাটতে লাগলাম ।জিভ ঢুকিয়ে ঘোরাতে লাগলাম । কাকিমা শিউরে উঠলো।আমি একটা হাত গুদে দিতেই বুঝলাম গুদ দিয়ে হরহর করে রস বেরোচ্ছে । একটা আঙুল ঢুকিয়ে আংলি করতে লাগলাম ।কাকিমা কেঁপে উঠল । কিছুক্ষণ করার পর কাকিমা বললো আর পারছিনা খুব কুটকুট করছে এবার ঢোকাও ।

আমি উঠে কাকীমার পাছার কাছে বসে পজিশন নিলাম। তারপর বাড়ার মুন্ডিটাকে সেট করে চাপ দিলাম হরহর করে রসে ভরা গুদে বাড়াটা ঢুকে গেল । বের করে আবার দিলাম পুরোটা ঢুকে আমাদের তলপেট ঠেকে এক হয়ে গেলো ।

আমি বুঝলাম আমার বাড়াটা কাকীমার জরায়ুতে গিয়ে ঠেকছে । গুদের ভিতরটা অসম্ভব গরম আর গুদ খুব টাইট হয়ে আছে।

কাকিমা কোমর নেড়ে বলল নাও এবার ঠাপাও।আমি কোমরটা তুলে তুলে ঠাপাতে লাগলাম ।কাকীমা ও ভারী পাছা তুলে তলঠাপ দিচ্ছে ।ঠাপের তালে তালে কাকীমার ডাবের মত মাইগুলো এদিক ওদিক দুলছে ।আমি কাকীমার মাইগুলো দুহাতে ধরে পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম ।

কাকিমা চোখ বন্ধ করে মাথাটা এপাশ-ওপাশ করছে । গুদ থেকে উত্তেজক এক ধরনের সোঁদা সোঁদা গন্ধ বেরোচ্ছে । সারা ঘরে পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।আমার বাড়াটা ভচভচ করে পুরোটা ঢুকছে আর বের হচ্ছে ।

কিছুক্ষণ পরেই কাকিমা উফফ মাগো জোরে জোরে আরও জোরে দাও বলেই কেঁপে উঠল ।আমি বুঝলাম কাকিমা জল খসিয়ে দিলো ।

আমি ঠাপাতে ঠাপাতেই মাই দুটোকে টিপতে লাগলাম ।কাকিমা — কি আমাকে চুদে কেমন লাগছে ????আমি — উফফ কাকিমা খুব সুখ পাচ্ছি।কাকিমা — আমার মাথাটা তুলে ঠোঁটে ঠোঁট ঘষে বলল মীনার থেকে ও বেশি আরাম পাচ্ছো ???আমি — ঠাপাতে ঠাপাতে ঠোঁটে ঠোঁট ঘষে বললাম হুমমম মীনার থেকে বেশি আরাম পাচ্ছি ।কাকিমা —আচ্ছা জয় একটা সত্যি বলবে কার গুদ বেশি টাইট আমার না মীনার ??আমি — তোমারটা বেশি টাইট লাগছে কাকিমা।কাকিমা — হুমমম টাইট লাগবেই তো কারন আমার দুটো বাচ্চাই সিজারে হয়েছে তাই এখনো টাইট আছে ।আমি –ঠাপাতে ঠাপাতে বললাম আমি তোমার তলপেটে কাটা দাগ দেখেই বুঝেছি।কাকিমা — তুমি কিন্তু খুব পাকা খিলাড়ি তোমার বাড়া দেখেই আমি বুঝতে পেরেছি এই বাড়া অনেক গুদের রস খেয়েছে কি ঠিক বলছি তো নাকি ?????আমি হাসলাম আর ঠাপাতে লাগলাম ।

এতো বয়সী মহিলাদের গুদ সাধারণত খুব আলগা হয় কিন্তু কাকিমার গুদ পুরো আলাদা । একটুও আলগা মনে হচ্ছে না । গুদের ফুটোটা টাইট হয়ে বাড়াটা ঢুকছে।আর সত্যি বলতে এরকম গুদ চুদেই তো আসল আরাম।আমি মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে খেতে বাড়াটাকে গুদের ভেতর চেপে ধরে চুদতে লাগলাম ।কাকিমা দুপা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে তলঠাপ দিচ্ছে ।

মিনিট তিনেক পর আবার কাকিমার গুদ কেঁপে উঠে জল খসিয়ে দিলো ।আহহ পর পর জল খসিয়ে গুদ আরো হরহরে হয়ে যাচ্ছে । সত্যিই মীনার থেকেও কাকিমার গুদে রস বেশি।

কাকিমা — এই জয় আর কতোক্ষন করবে এবার ফেলে দাও।আমি ঠাপাতে ঠাপাতে বললাম এইতো কাকিমা আর কিছুক্ষন করলেই হয়ে যাবে তুমি আরাম পাচ্ছো তো ?????কাকিমা মিচকি হেসে বললো উফফফ সুখে আমি ভেসে যাচ্ছি।

এবার আমার মাল বেরোবে বুঝতে পারছি ।আমি কাকিমার মাইগুলো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে লম্বা লম্বা ঠাপ মেরে চুদতে লাগলাম ।সারা ঘরে পচ পচ পচাত পচাত থপ থপ করে আওয়াজ হচ্ছে ।আমি —– কাকিমা আমার মাল আসছে ভেতরে ফেলে দিই ??????কাকিমা — হুমমম সে আর বলতে ভেতরেই ফেলো আমার “লাইগেশান” করানো আছে কিছু হবে না।আমি আর কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ঠেসে ঝালকে ঝলকে গুদের গভীরে ঘন বীর্য ফেলে কাকীমার বুকে এলিয়ে পড়লাম ।কাকিমা ও দুপা দিয়ে আমার কোমরটা চেপে ধরে উফফফ আহহহ কি গরম গো আহহ আমার বাচ্ছাদানিতে পরছে দাও দাও সব ফেলে আমার গুদ ভরে দাও বলেই পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।আমার বাড়াটা গুদের ভিতরে তিরতির করে কাঁপছে । পুরো মালটা গুদে ফেলে আমি নেতিয়ে পড়লাম ।দুজনেই খুব জোরে জোরে হাঁপাচ্ছি।

মনে মনে ভাবছি কি ভাগ্য আমার একটা অচেনা জায়গায় এসে দুটো বিবাহিত মহিলাকে চুদে ফেললাম ।

আমি কাকিমাকে জিজ্ঞেস করলাম কেমন লাগলো কাকিমা? ????কাকিমা —- উফফফ আজ প্রথম বার এমন স্বর্গ সুখ পেলাম। আমার বাচ্ছাদানি এককাপ মালে ভরিয়ে দিয়েছো। তলপেট ভারী ভারী মনে হচ্ছে ।আমি হেসে মাইদুটো একটু টিপে বাড়াটা গুদ থেকে বের করে নিলাম ।কাকিমা উঠলো না ওইভাবেই গুদে মাল নিয়ে পোঁদটা উঁচু করে শুয়ে থাকলো।

আমি — কাকিমা তুমি ধোবে না ?????কাকিমা — মিচকি হেসে বললো না একটু পর ধোবো আর কিছুক্ষন শুয়ে থাকি । তোমার মালটা গুদে নিয়ে বেশ ভালোই লাগছে ।তুমি এদিকে এসো বাড়াটা পরিস্কার করে দিই।

আমি কাকিমার কাছে যেতেই কাকিমা মুখে বাড়াটা নিয়ে চুষে পরিস্কার করে দিলো।এরপর আমি জামা প্যান্ট পরে নিলাম ।

কাকিমা উঠে গুদটা জল দিয়ে ধুয়ে মুছে কাপড়টা পরে নিলো।

আমি —- কাকিমা কতো টাকা দিতে হবে।কাকিমা — তোমার যা খুশি দাও তবে যা আরাম দিলে টাকা না দিলেও হতো ।আমি ২০০ টাকা দিয়ে দিলাম । কাকিমা টাকাটা নিয়ে খুব খুশি বললো মাঝে মাঝে আসবে এই কাকিমাকে আবার ভুলে যেওনা যেনো।আমি বললাম হুমমম আসবো ।

হঠাত দরজাতে আওয়াজ হলো। কাকীমা বললো মীনা এসেছে।মীনা ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল ।মীনা —– কি কাকিমা সব ঠিক আছে তো ???কাকিমা মিচকি হেসে বললো হুমম একদম।

এরপর কাকিমা আমাদের বলে চলে গেলো।মীনা —- তো কাকিমাকে করে কেমন লাগলো আরাম পেয়েছো তো ?????আমি মীনার মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে চুমু খেয়ে বললাম সত্যিই চুদে খুব আরাম পেলাম।মীনা —- নতুন গুদ পেয়ে যেনো আমাকে ভুলে যেওনা। আমাকে খুশি করলে আরো এরকম অনেক গুদ পাবে বুঝলে। এই জয় মাল কাকিমার ভেতরে ফেলেছো তো ???আমি —- হুমমম কাকিমাকে জিজ্ঞেস করতে কাকিমা ভেতরে ফেলতে বললো।মীনা — হুমমম ভালো করেছো।

আমি বললাম ঠিক আছে মীনা এবার আসি ।মীনা — আমার গুদে মাল ফেলাটা কিন্তু বাকী রইলো ।পরেরদিন এসে পূরন করে দিও।

আমি মীনাকে ১০০ টাকা খুশি হয়ে দিলাম।মীনা নিতে চাইছিলো না তাই আমি জোর করে দিলাম।

এরপর আমি ও মীনা ঘর থেকে বেরিয়ে এলাম ।তারপর আমি হোটেলে চলে এলাম।

এরপর থেকেই আবার আমার চোদন যাত্রা শুরু হয়ে গেল । মীনাকে তো চুদে চুদে খাল করছি তাছাড়া ও মীনা আমার জন্য মাঝে মাঝে নতুন নতুন বৌদি কাকিমা জোগার করে দেয়।আমিও নতুন নতুন টাইট আলগা সব রকম গুদ চুদে মজা লুটতে থাকি।

এইভাবেই সত্যি আমি বেশ ভালোই আছি।

সমাপ্ত

Leave a Comment