যৌন জীবন ১৮ – Bangla Choti Kahini

কাকা চলে যাওয়ার পর আমি আর রিয়া খাটের উপর বেশ কিছুক্ষণ পরে রইলাম। কিছুক্ষণ পর গুছিয়ে নিয়ে রিয়া ও চলে গেল। আমার আর আজকে টিউশনে যেতে মন চাইছিলো না। তাই আমি বাসায়ই থেকে গেলাম। বিকালে মা বাবা রাহী চলে এল। কালকে বড় জেঠু আসবে। আমার বাবার চার ভাই। বড় ভাই অখিলেশ সেন। মেজো অনিরুদ্ধ সেন। সেজ আমার বাবা, অশোক সেন। আর ছোটো আমার কাকা অরূপ সেন। বড় জেঠুর দুই ছেলে। এখন বড় জেঠুর বেশ বয়স হোয়েছে। বড় জেঠু এর মেজ জেঠু গ্রামের বাড়িতে থাকেন। এখানে আসবেন ডাক্তার দেখাতে। বড় জেঠির চোখে সমস্যা হয়েছে বলে। তাই বড় জেঠিকে নিয়ে জেঠু আসবেন আমাদের বাড়িতে।

বড় জেঠুর বয়স প্রায় ৫৫ বছর হবে। আর দেখতে তো আমার বাবার মতই। বিশাল শরীর। বেশ বড় সর। কালকে জেঠুকে বাসায় আমার দায়িত্ব আমার। বড় জেঠু জেঠিমার জন্য আমি গেস্টরুম টা ঠিক করে দিলাম। সন্ধ্যায় সমু এলো। আমি সমুকে বেশ ভালো করে বেশ কিছু অঙ্ক বুঝিয়ে দিলাম।আর সেই সাথে সমুর ধোনটা টেবিলের নিচে কচলে দিলাম।

সমুর বড় ভাই সোমনাথ সাহা বাড়িতে এসেছে নাকি। সোমনাথ ভার্সিটিতে ফোর্থ ইয়ারে পড়ে। এমনিতে সমুর বাসায় ছবিতে দেখেছিলাম। দুই ভাইকে একই রকম দেখতে মোটামুটি। তবে সোমনাথ দাকে দেখতে একটু মোটা। একদিন বাসায় যেতে বলেছে বলে সমুর মা আমাদের সবাইকে। সমুর মা আমাদের ফোন করবে বলেছে অবশ্য। কিন্তু আপাতত সমুই আমাকে বলে দিলো।

সমু চলে গেলে আমি একা পড়তে বসলাম। একটু পর খেতে ডাকলো মা। খেয়ে নিয়ে একটুক্ষণ পরে ঘুমিয়ে পরলাম। পরেরদিন বিকালের দিকে যথারীতি জেঠুকে আনতে চলে গেলাম ট্রেন স্টেশনে। জেঠু আর জেঠিমা আসার আগেই আমি চলে গেলাম। জেঠু কে দেখতে পেয়ে আমি এগিয়ে গেলাম তাদের দিকে। জেঠুর দিকে তাকিয়ে তো আমি অবাক। কে বলবে তার বয়স ৫৫। দেখে এখনও ৪৫ বছরের মত লাগে। আসলে গ্রামে থাকে তো তাই হোয়ত। কিন্তু জেঠু বেশ ফর্সা এখনও।

জেঠিমা আর জেঠুকে নিয়ে বাড়ি ফিরলাম আমি।বাবা সন্ধ্যায় আপয়েন্মেন্ট ঠিক করেছে। সন্ধ্যায় বাবা জেঠু আর জেঠিমা ডাক্তারের কাছে যাবে। বিকালের দিকে হঠাৎ মার কাছে একটা ফোন আসলো। সঞ্জীব আঙ্কেল নাকি আবার অসুস্থ হোয়ে পড়েছেন। তাকে হাসপাতালে নিতে হবে। মৌমিতা আন্টি নিয়ে যাচ্ছেন।কিন্তু বাসায় প্রিয়া আর রিয়া একা।(এই রিয়া আমার বান্ধবী রিয়া না, মৌমিতা আন্টির ছোটো মেয়ে। ৫ বছর বয়স সবে।) মাকে মৌমিতা আন্টি রাহিকে নিয়ে তাদের বাসায় যেতে বললো।

মা তাই রাহিকে নিয়ে চলে গেল। বাবাও একটু পর বিকাল থাকতেই বেরিয়ে গেলো জেঠু জেঠিমা কে নিয়ে। আমি তো খুব খুশি হলাম। যে এখন বাড়ি ফাঁকা। একটু পর সমু আসবে। সমুকে দিয়ে চুদিয়ে নেওয়া যাবে। অনেকদিন সমুর চোদা খাই না। কিন্তু মা ফোন দিয়ে বললো, সমুর মাকে নাকি বলে দিয়েছে ওকে আজকে বাসায় না আসতে। আর আমাকে ও রিয়ার(আমার বান্ধবী) বাড়ি চলে যেতে বললো। রাতে আসতে নাকি দেরি হবে তাদের। এত রাতে একা মেয়ের বাড়িতে থাকা নাকি ঠিক না। তাই একটু পরই আমাকে রিয়ার বাড়ি চলে যেতে বললো।

আমি আর কি করবো।তাই চলে গেলাম রিয়ার বাড়ি। বাড়িঘর সব তালা দিয়ে। যাওয়ার আগে রাস্তায় মাকে ঘরের চাবি দিয়ে যেতে বললো। মা নিজের চাবি নিতে ভুলে গেছে। তাই আমার চাবি টাই মাকে দিয়ে আসতে হলো।মাকে চাবি দিয়ে আমি রিয়ার বাড়ি চলে গেলাম। দরজা খুললো রিয়ার ছোটো ভাই অর্ক। অর্ক ক্লাস ১২ এ পড়ে। ভালো নাম অধীরাজ রায়। ১৮/১৯ বয়স হবে। বেশ ভালই দেখতে হয়েছে। উচ্চতা ও বেশ ভালো। আমার থেকে লম্বা।৫ ফুট ৬/৭ ইঞ্চি হবে। গোঁফ উঠেছে ভালই। দাড়ি বেরিয়েছে হালকা। আমাকে দেখে বললো– মাহিদি তুমি? দিদি তো বাড়িতে নেই।– কেন? কই গেলো?– দিদি মাকে নিয়ে পিসির বাড়ি গিয়েছে। আজকে পিসির বাড়িতে আমার পিসতুতো ভাইয়ের জন্মদিন।– তুই যাসনি তা?– নাহ। আমি বাসায়ই আছি। পরশু আমার পরীক্ষা তো তাই।– ওহ্ আচ্ছা। ওদের আসতে কি খুব দেরি হবে।– ঠিক বলতে পারলাম না।

অর্কর বরারর আমার দিকে একটা নজর ছিল। যখনই আমি ওদের বাসায় যেতাম ও আমার বুকের দিকে তাকিয়ে থাকত।আমি হেঁটে গেলে আমার পাছার দুলুনি দেখতো।আমি নিজেও কয়েকবার খেয়াল করেছি আর রিয়াও বলেছে আমাকে। এই বয়সে অবশ্য এইসব হওয়ারই কথা। বাড়ি ফাঁকা দেখে আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি এলো। অর্কর সাথে একটু মজা করবো ভাবলাম। দেখি ও কি করে। এমনিতেও আমাদের বাড়িতে গিয়ে এখন কোনো লাভ নেই। মা বকবে। তার থেকে ভালো এইখানেই থাকি।– আচ্ছা, অর্ক। শোন, আমি এখন এখানে থাকবো।– কে কে কেন? মানে দিদি তো বাসায় নেই।– আরে তাতে কি। আমি অপেক্ষা করবো।আর তুই তো আছিস। আসলে আমাদের বাসায় কেও নেই। আমাকে মা একা থাকতে না করেছে।তাই আমি এইখানে এলাম।– আচ্ছা।ভেতরে আসো।

আমি অর্কর পেছন পেছন রুমে ঢুকলাম। ড্রইং রুমে দেখি টিভি অফ করা।কিন্তু টিভির সামনে চিপসের প্যাকেট। টিভি যে দেখছিল বুঝতে পারলাম। অর্ক দৌড়ে সোফায় কিছু একটার উপর বসে পড়ল। কোনো জামা হবে হয়টো। আমি কিছু না বলে রিয়ার রুমে চলে গেলাম।রিয়ার রুমে গিয়ে দরজা আটকে দেওয়ার ভান করেও দরজা আটকালাম না। দরজার ফাঁক দিয়ে অর্কর কাজ কর্ম দেখতে লাগলাম।

আমি লুকিয়ে দেখার সময় দেখতে পেলাম অর্ক যেটার উপর বসেছিল সেটা একটা ব্রা। ব্রাটা দেখতে অনেকটা আমার হারিয়ে যাওয়া ব্রা এর মত। আমি আর রিয়া ৩ মাস আগে যখন শিক্ষাসফরে গিয়েছিলাম তখন আমার দুটো ব্রা রিয়ার ব্যাগে চলে গেছিলো। কিন্তু দুটো ব্রাই পরে হারিয়ে গেছিল। আমরা ভেবেছিলাম হয়তো হোটেলেই রেখে এসেছি। কিন্তু আজকে এটা অর্কর কাছে দেখলাম। নাহ্! একবার খুঁটিয়ে দেখতে হচ্ছে ব্যাপারটা। ও দেখি ওই ব্রাটা নিয়ে ওর ঘরে চলে গেল।ঐটা রেখে দিয়ে আবার ফিরে এলো।

আমি তক্কে তক্কে থাকলাম। সুযোগ বুঝে যখন দেখলাম অর্ক বাথরুমে গেলো আমি তখনই দৌড়ে ওর ঘরে ঢুকলাম। ঘরে ঢুকতেই দেখলাম ওর বিছানার একপাশের তোষক এলোমেলো হয়ে আছে। মনে হচ্ছে কেবলই যেনো হাত দিয়েছে। আমি তোষক টার ঐদিকে গিয়ে উচু করলাম। তোষকের নিচে যা দেখলাম সেটা দেখে তো আমি হা। তোষকের নিচে আমার হারিয়ে যাওয়া দুটো ব্রা রয়েছে। সাথে আরো কিছু পর্ণ মুভির ডিস্ক আছে। আমি আমার দুটো ব্রা হতে নিয়ে দেখলাম। যেটা একটু আগে ও রেখে গেল সেটা বেশ পরিষ্কারই। কিন্তু অন্যটা পুরো শক্ত একটা ভাব হয়ে গেছে। সারা ব্রা জুড়ে ছোপ ছোপ দাগ।ওই ব্রা টা একেবারে নষ্ট হয়ে গেছে। আর যেটা ও কেবল রেখে গেলো সেটা মোটামুটি ভালই আছে। কিন্তু এতেও দাগ। নাকের কাছে নিয়ে গন্ধ শুকতে গিয়ে দেখি একটা চামসে গন্ধ। এইটা যে কিসের দাগ সেটা আমি খুব ভালো করেই বুঝতে পারলাম। এইটা ছেলেদের মালের দাগ।

সমু একবার আমাকে চুদে আমার একটা জামার উপর মাল ফেলে দিয়েছিল। পরে ওই জামাটা দিয়েই আবার নিজের ধোন মুছেছিল। পরে মাল শুকানোর পর আমার জামার ওই অংশটা এইরকম শক্ত হয়ে গেছিল। আমার সেদিন জামাটা ধুতে আলসেমি হচ্ছিল বলে আর ধুই নি। পরে এইরকম চামসে গন্ধ বেরিয়েছিল। আমার ব্রাটা নিজের ধোনে লাগিয়ে অর্ক অনেকবারই তাহলে নিজের ধোন খেচছে। আর মাল আমার ব্রা এর উপর ফেলেছে।আমি ব্রাটা হাতে নিয়ে দেখছিলাম কি তখনই অর্ক রুমে ঢুকলো। আমাকে দেখে অর্ক তো অবাক।

– মাহি দি। তুমি? তুমি আমার ঘরে কি করছো? আর তোমার হাতে এটা কি? এটা তোমার কাজের জিনিস না।( বলেই ও দৌড়ে এসে আমার হাত থেকে ব্রা দুটো কেরে নিতে চেষ্টা করলো। কিন্তু আমি হাতটা সরিয়ে নিলাম। তাই ও আমার হাত থেকে ব্রাটা নিতে পারলো না।)– তার আগে তুই বল। তোর কাছে আমার ব্রা কি করছে? তার মানে আমার ব্রা দুটো হারিয়ে গেছিলো না। তুই চুরি করেছিলি। ইস্। কি অবস্থা করেছিস তুই আমার ব্রা দুটোর।– নাহ্ মাহীদি। তুমি ভুল ভাবছো। এটা তোমার ব্রা না। আর এইটা দিয়ে তো আমি আমার ময়লা জিনিস পরিষ্কার করি।– নিজের ব্রা চিনতে আমার কোনো ভুল ই হবে না রে। আমি জানি এটা আমার ব্রা। আর তুমি তোমার কোন ময়লা জিনিস এটা দিয়ে পরিষ্কার করতে সেটাও আমি খুব ভালো করে জানি।– প্লিজ মাহি দি। কাউকে বলো না। মা জানলে আমার উপর খুব রাগ করবেন। সবার সাথে আমি চোখ তুলে কথা বলতে পারবো না। প্লিজ কাউকে বলো না। প্লিজ।– এইসব করার আগে মনে ছিল না।– প্লিজ মাহি দি।এইভাবে বলো না। যবে থেকে তোমাকে দেখেছি তবে থেকেই আমার তোমাকে খুব ভালো লাগে। তাই তোমাকে নিয়ে ভাবতাম। কিন্তু এখন আর কিচ্ছু ভাববো না। সত্যি বলছি। প্লিজ কাউকে বলো না।– সে নাহ্ হয় বলবো না। কিন্তু একটা শর্তে।– কি শর্ত মাহি দি?– তোকে আমাকে এটা বলতে হবে তুই আমাকে নিয়ে কি ভাবটিস।– এই তোমাকে বিয়ে করে খুব আদর করবো এইসব।– বিয়ে করে আদর করবি এটা ভাবতি? নাকি শুধু আদর করার কথা ভাবতি?– বিয়ে করার কথাই ভাবতাম শুধু।– বাড়িতে বলবো রি ব্রা এর কথা?– নাহ্। শুধু আদর করার কথাই ভাবতাম।– কিভাবে আদর করার কথা ভাবতি শুনি?– সে সব বলা যাবে না। বাজে কথা সেইসব।– তাতে কি। বল না শুনি। আমার সম্পর্কে ই তো। বল শুনি।– নাহ্ মনে ইয়ে মানে, এই ধরো তোমার দুধ নিয়ে খেলা করার কথা।– তাই?– আর কিছু বলতে পারবো না আমি।– আচ্ছা ঠিক আছে আর বলতে হবে না।

চলবে ….

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment