মে যো বোল রাহা হু কর নেহিতো ব্যাটেকে সামনে তুঝে চোদনা শুরু করুঙ্গা

সাল ১৯৭১ । পূর্ব পাকিস্তানে চলছে মুক্তিযুদ্ধ ।দেশের আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে ২৫ শে মার্চের গনহত্যার খবর ।যশোর জেলার বাঘাচর গ্রামেও পৌঁছে গেছে যুদ্ধের খবর । বিধবা মায়ের একমাত্র সন্তান রতনও চেয়েছিল যুদ্ধে যেতে । কিছু মা শিখা দেবীর পিড়াপিড়িতে যেতে পারে নি । হিন্দু হওয়ায় তাদের প্রায়ই তটস্থ থাকতে হয় পাকিস্তানি সেনাদের ভয়ে ।

এর মধ্যে খবর আসে পাকিস্তান সেনাদের একটি দল গ্রামের প্রাথমিক বিদ্যালয়ে ঘাটি গেড়েছে ।আশেপাশের গ্রামে তারা মুক্তিযুদ্ধাদের খুজতে থাকে । এই কাজে তাদের সাহায্য করে ফরিদ মুন্সি । আরও একটা কাজ করতেন তিনি । সুন্দরী মেয়েদের খোজ দিতেন পাকিস্তানি সেনাদের । কিছুদিন পর ধরে নিয়ে যাওয়া মেয়েদের লাশ পাওয়া যেত পুকুর জঙ্গলে । শিখা দেবী ছেলে রতনের সাথেই থাকেন । স্বামী মারা গেছেন বছর পাঁচেক আগে ।

৩৮ বসন্ত পেরোলেও যৌবন এখনও টসটস করে । তার জম্বুরার মতো স্তন ও তানপুরার মতো নিতম্ব সকলের নজর কাড়ে । হাটার সময় দুধ পাছার দুলুনি দেখতে ছেলে থেকে বুড়ো সবাই ছোক ছোক করে । পুকুর পাড় থেকে কাপড় কেচে ফিরছিলেন । মাগরিবের আজান পড়েছে । ফরিদ মুন্সি পথ দিয়ে যাচ্ছিলেন । ভেজা শরীরে শিখা দেবীর পোদের নাচন দেখে মজা নিচ্ছিলেন ।

পিছন পিছন কিছুক্ষণ হাটার পর যখন কাকলিদের বাড়ি চলে আসলো তখন সরে গেলেন । কাকলির মা ঠিকই দেখলো রাজাকার ব্যাটাকে ।
_ শিখা একটু দেখে শুনে চলতে পারিস
_ কী হয়েছে মাসি

_ মুখপুরি তোর পেছন পেছন যে ফরিদ মুন্সি হাটছিল খেয়াল করেছিস ?
_ ও.. তাই বুঝি । খেয়াল করি নি
_ দেখ তোর ভরা শরীর তার ওপর বিধবা । এখন একটু চলাফেরা কম কর ।
_ ঠিক আছে
এই বলে বাড়ি চলে যায় শিখা ।

দু কামরার ঘর । যদিও মা ছেলে এক ঘরেই থাকে । জমি বর্গা চাষ দিয়ে দিন চলে যাচ্ছে কোনো রকমে । রতন সবে ১৯ পেরোলো । উচ্চ মাধ্যমিকে বেশ ভালো ফল করেছিল ।যুদ্ধের কারনে আপাতত সব বন্ধ । আপন বলতে এই রতনই আছে । শিখার দুঃসম্পর্কের এক ভাই আছে যে ঢাকায় থাকে । রতন বেশ শক্তপোক্ত চেহারার ছেলে ।যুদ্ধে যেতে না পারলেও মুক্তিযোদ্ধাদের সাথে যোগাযোগ রাখে । সন্ধ্যায় বাসার ফিরে সে ।

_ মা খেতে দাও
_ এলো আমার রাজপুত্তুর । কী করলি এতক্ষন
_ তোমার জানতে হবে না
_ এমনভাবে বলছে যেন যুদ্ধ জয় করে এলো
খেয়ে দেয়ে মা ছেলে শোয়ার জোগাড় করলো ।

তখন কি মা ছেলে ভেবেছিল এটাই তাদের জীবনের সবচেয়ে অভিশপ্ত রাত হবে !
রাত ৯ টা ।
দরজায় কেউ কড়া নাড়লো ।ভেতর থেকে হাক দিতেই ফরিদ মুন্সি জবাব দিলেন অফিসার এসেছেন interrogation করতে । দরজা খুলে দিলেন শিখা দেবী । ঘরে ঢুকলেন ষন্ডা মার্কা তিন জন । সাথে ফরিদ মুন্সি ।

শিখা দেবী মাথায় কাপড় দিলেন । রতন মায়ের পাশে দাঁড়িয়ে কি চাই জিজ্ঞেস করে ।
অফিসার শরীফ _ বাহ কেয়া মাল হে ফরিদ
ফরিদ _ আপকে লিয়ে জান হাজির হে
অন্য দুজনও তাল মেলালো ।

শরীফ _ ইসকো এহি পর চোদনেকা মন কর রাহা হে ।
শিখা ও রতন বুঝে গেল এদের মতলব । পালাবার পথ নেই । রতন তাই শরীফের পায়ে ধরে মাকে ছেড়ে দিতে অনুরোধ করলো । শিখা দেবী স্তব্ধ হয়ে দাঁড়িয়ে রইলেন ।
শরীফ _ রোনা নেহি । রফিক ইসকা কেয়া করে

রফিক _ স্যার আজ তক তো বহুত লারকি কো চোদা । কিওনা আজ কোছ আলগ করে ।
শরীফ _তোমহারা মতলব কেয়া হে
রফিক কানে কানে কি যেন বলল । শরীফের চোখ যেন জ্বলজ্বল করে উঠলো । বাকি দুজনকে বলতে তারাও সায় দিল ।

ফরিদ _ দেখ রতন তোর মাকে আমরা ছেড়ে দিতে রাজি । তবে তার জন্য আমাদের সামনে তোকে তোর মাকে চুদতে হবে ।
রতনে আর শিখার মাথায় যেন বাজ পড়ল ।
রতন জানে এদের নৃশংসতা । কথা না শুনলে হয়তো মাকে তার সামনেই..

রতন তাও কাকুতিমিনতি করে তাদের মন গলাতে পারলো না । শিখা দেবী শরীফের পায়ে ধরে বললেন
শিখা _ এ যে ঘোর পাপ হবে । ও ফরিদ দা আমি তো তোমার বোনের বয়সী ।
ফরিদ_ আমাকে বলে কিছু হবে না । এনাকে বল।
শরীফ কিছু না শুনে পাছায় জোরে এক চড় দিলেন । আহ‌.. করে শিখা দেবী কাকিয়ে উঠলেন ।

শরীফ _ মে যো বোল রাহা হু কর নেহিতো ব্যাটেকে সামনে তুঝে চোদনা শুরু করুঙ্গা
রতন মায়ের ভয়ার্ত মুখে তাকালো । একটু সময় চেয়ে পাশের ঘরে মাকে নিয়ে গেল ।
_ মা কি করবে বলো
_ এর চেয়ে মরন ভালো

_ এরা আমাদের মারবে না । হয়তো আমাকে বেধেই …
_ তাও ভালো
_ জান মা সেদিন পুকুরে পাশের গ্রামের মলি দির লাশ ভাসছিল । শরীরে একটা সুতোও নেই । রক্তে ভেসে গেছে পুরো শরীর । তোমার সাথে যদি তেমন করে ।

অবিশ্বাসের চোখে ছেলের দিকে তাকিয়ে বললেন
_তার মানে তুই আমাকে এদের হাত থেকে বাঁচাতে….
_ তোমাকে বাঁচাতে আর কোন উপায় নেই মা
_ কিন্তু তুই যে আমার ছেলে
বলেই কাঁদতে লাগলেন ।

_ মা আজকের মতো ভাবো আমি অন্য কোন পুরুষ । কষ্ট তো আমারো হবে । আমি কি করে তোমায় অন্য নারী ভাববো ।
ছেলেকে জড়িয়ে ধরে আরো কাঁদতে লাগলেন শিখা । মাকে ধরে ঘরে নিয়ে গেল রতন । এখানের অবস্থা দেখে মা ছেলে দুজনের চোখ ছানাবড়া ।চারজনই বাড়া বের করে বসে আছে সরিষার তেল মেখে ।

দুজনকে আসতে দেখে শরীফ খেকিয়ে ওঠল
_ ইতনা দের কিও হুয়া। আব আচ্ছা সে মা কো চোদনা । ওর শিখা যি আপকা চিল্লানেকা আওয়াজ হাম শুননা চাহতা হে
ফরিদ মুন্সি সব বুঝিয়ে দিল ।রতনের অনুরোধে চুদাচুদির সময় চোখ বন্ধ করার অনুমতি দিল ।

শিখা দেবীর পরনে ছিল লাল পেড়ে শাড়ি । ৩য় সৈন্য এসে একটানে শাড়ি খুলে দিল । নিজেই খুলে ফেললেন সায়া ব্লাউজ ।৪০ সাইজের স্তন দুটি যেন লাফিয়ে বেড়িয়ে পড়ল । গুদের ওপর বালের ঘন কালো জঙ্গল ফলে চেরাটা দেখা যায় না ।সুন্দরী রমনীর নগ্ন রূপ দেখে বাড়া খেচতে লাগলো সবাই । যতই হোক মা নারী শরীর দেখে রতনের বাড়াও টং করে দাড়িয়ে পড়ল । মায়ের মুখের দিকে না তাকানোর সিদ্ধান্ত নিল ।

শিখা দেবী চোখ বন্ধ করে দাড়িয়ে ছিলেন । এবার বিছানায় শুয়ে পড়লেন । লুঙ্গি আগেই খুলে ফেলেছিল রতন । ধীরে ধীরে মায়ের পায়ের দিকে গিয়ে যোনিদেশ দর্শন করতে লাগলো । হ্যারিকেনের আলোতে চেরাটা দেখা যায় । হঠাৎ এক হাত এসে শিখার একটা দুধ ধরে জোরে টিপতে লাগল ।
_আহ … মরে গেলাম
_ এইসে টিপ ইসকা দুধ

মায়ের দুধ দুটো ধরে আস্তে টিপতে লাগলো রতন । বাদামি বোঁটা যুক্ত স্তন দুটো যে কাউকে পাগল করবে । টেপার তালে শিখা দেবী হম..হম…করতে লাগলেন ।সবাই বাড়া ঢুকানোর জন্য তাগাদা দিতে লাগলো । রতন এবার খাটের উপর উঠে মায়ের পা দুটো নিজের কাজের ওপর তুলল । এর আগে রূপালির সাথে বেশ কয়েকবার চুদাচুদি করায় নারী সম্ভোগের অভিজ্ঞতা তার আছে । গুদে বাড়া লাগিয়ে ঠেলতেই ঢুকাতে পারছিল না ।

তাকে সরতে বললো ফরিদ মুন্সি । সরিষার তেল ঢেলে দিলেন শিখার গুদে । এক হাত দিয়ে বাড়া খেচতে খেচতে দুই আঙ্গুল ঢুকিয়ে দিলেন শিখার ভোদায় । শিখা আহ…আহ…..মরে গেলাম …মাগো……. করে চিল্লাতে লাগলেন ।
ফরিদ_ নে এবার ঢুকা
রতন এবার ৭ ইন্চির বাড়াটা জননী যোনীতে সেট করে ঢুকিয়ে দিল।

এতদিন পর বিশাল বাড়া গুদে ঢুকায় ওককক.. করে ওঠলেন শিখা ।মায়ের গুদে বাড়া ঢুকিয়ে চোখ বন্ধ করে ঠাপ দিতে লাগলো রতন । মায়ের মুখ বাদ দিলে এটা তো নারী শরীরই !
ঘৃণা লজ্জায় অবশ হয়ে গেল শিখার শরীর । যে গুদ থেকে বেরিয়ে ছিল সে গুদেই ঢুকছে তার সন্তানের ধোন ।

শরীফ_ চিল্লা জোরসে
আহ….আহ….আহ ওহ……. করে হুকুম তালিম করলো শিখা । চুদার তালে মায়ের নৃত্যরত দুধ দুটো বাড়াকে যেন আরো শক্ত করে দিলে । দুধ দুটো ধরে টিপতে টিপতে চুদতে লাগলো এক নারীকে যে তারই গর্ভধারিনী মা । তবে তার কাছে এখন সে শুধুই এক নারী । শিখা দেবী যেন তখন একটু সুখ অনুভব করতে লাগলেন।

ভুলে গেলেন ছেলের বাড়া তার গুদে আসা যাওয়া করছে । জিভ দিয়ে ঠোঁট দুটো ভিজালেন । এবার সত্যি কামঘন শীৎকার জুড়ে দিলেন ।
আহহহহহ…………ইসসসসসসসসস………………….ওহহহহহহহহহহহহহ ….মাগো…..জোরে…..
আহহহহহহহহহহহহহ ……..

মায়ের শীৎকারে চোখ দুটো খুললো রতন । মায়ের ভেজা ঠোঁটে চোখ চলে গেল তার । মায়ের ঠোঁট দুটো কি তাকে টানছে ?
মায়ের গুদে যেন বাড়া কামড়ে ধরছে । গরম গুদের তাপে তার বাড়া মনে হয় পুড়ে যাবে ।
এদিকে চার জনের অবস্থা খারাপ । শরীফ এবার ডগি স্টাইলে চুদতে বললো ।

মায়ের গুদ থেকে বাড়া বের করে হামাগুড়ি দিয়ে বসালো শিখা দেবীকে । শিখা দেবীর পাছায় জোরে এক চড় মারলো শরীফ ।
রতন মায়ের ধামার মতো চওড়া পাছা দু হাত দিয়ে ধরে গুদে বাড়া ঢুকিয়ে দিল । এবার পোদের দাবনা দুটোয় চাটি মারতে মারতে চুদতে লাগলো । শিখা দেবী এর মধ্যে চোখ আর খোলেননি ।

রতনও চোখ বন্ধ চুল থরে করে চুদতে লাগলো । আহহহহহহহহহহহহহ . জোরে….ওহহহহহহহহহহহহহ ………..আহহহহহহহহহহহহহ ……….. ইসসসসসসসসস….
শিখা দেবী রস খসালেন । কামের তাড়নায় ভুলে গেলেন এতদিন পর ছেলেই তার রস খসালো । রতনও ভুলে গিয়েছিল এটা তার মা । পিছন থেকে কেমনে বুঝবে এটা মা না অন্য কেউ । বাড়ার আগায় মাল চলে আসায় হুশ ফিরে । চোদার তালে শিখার মাই দুটো দুলতে লাগলো ।

আহহহহহহহহহহহহহ …….. মাদারচোদ….আরো জোরে….. ওহহহহহহহহহহহহহ…. আরো জোরে কর….. শিখা দেবীর কোন হুশ নেই। কামনার সুখ ভুলিয়ে দিয়েছে যে তার ছেলেই তাকে চুদছে ।
মায়ের মুখে গালি এই প্রথম শুনলো রতন । ঢালললাম……আহ……….করে জোরে কয়টা ঠাপ মারে বাড়া গুদ থেকে বের করে পোদের ওপর ও পিঠে মাল ঢেলে দিল । বীর্য মায়ের চুলেই লাগলো ।

এদিকে মা ছেলের চোদনকির্তী ও শিখা দেবীর দুলতে থাকা স্তন দেখে সাবারই শেষ অবস্থা । ফরিদ মুন্সির তো পড়ে গেল । রতন খাট থেকে লুঙ্গি পড়ে নিল । আর তিন পাকিস্তানি সেনা শিখা দেবীর মুখ ও মাইয়ের উপর মাল ঢাললো ।
শ_ ওহ মজা আ গেয়া । চোদকার ভি আজ তক এয়সা মজা নেহি মিলা থা । সবাই কাপড় পরে বিদায় নিল ।রতন নিজের ঘরে চলে গেল । শিখা দেবী একটু পরে বিছানা থেকে উঠে স্নানঘরে নিজের শরীর পরিষ্কার করতে লাগলো ।

নিজের পাছার ওপর হাতটা দিয়ে বুঝলেন এখানেই ছেলে মাল ঢেলেছে । হাতটা নাকের কাছে এনে ছেলের মালের গন্ধ শুঁকলে । হঠাৎ তার মাতৃসত্তা জেগে ওঠলো । নিজেকে ধিক্কার দিতে লাগলেন । শরীর পরিষ্কার করে নতুন শাড়ি পরে ঘরে গেলেন ।
মা ছেলে একসাথে শুয়ে পড়লো । কারো মুখে কোন কথা নেই । রতন নিরবতা ভাঙল ।

_ মা আজ যা হলো ভুলে যাই
_ এ লজ্জা কোথায় রাখি বল
_বললাম তো ভুলে যাও । এর প্রতিশোধ আমি নেবই
_ কি তুই কি যুদ্ধে যেতে চাইছিস
_না । এখন সব ভুলে ঘুমাও কাল কাজ আছে ।

রাত হয়তো ১টা । রতন ঘুমোলেও শিখা দেবী এখনও জেগে । তার মনে পড়ে গেলো তার বিয়ের কথা । তখন তার বয়স ১৮ বছর । মেট্রিক পাশ করার পর পড়াশোনা আর হয় নি । তার বাবা বিয়ে ঠিক করেন ১০ বছরের বড় প্রশান্ত সাহার সঙ্গে । কিছুতেই বিয়ে করবেন না । এর মধ্যে তার বৃদ্ধ ঠাকুমা একটা কথা বললেন ..
_ শোন মা সবই কপাল । কপালে থাকলে নিজের ছেলের বাড়াও গুদে নিতে হয় ।

কথাটা শুনে ছি ছি করেছিল শিখা ।বিয়ের পর স্বামীর বাড়ি এসে একটা বাছুরকে মায়ের দুধ খেতে দেখেছিলেন । বছর দুয়েক পর একদিন পুকুর থেকে কাপড় কেচে ফেরার সময় দেখেন বাছুরটি নিজের মায়ের গুদে বাড়া ঢুকিয়ে চুদছে ।আজ তাই তো হলো । বিধাতা তার কপালে এই কি লিখেছিলেন !

সকালে না খেয়েই বেরিয়ে গেছে রতন । শিখা দেবী গতকাল রাতের ঘটনা কিছুতেই । ভুলতে পারছেন না । নিজের শরীরের উপর ঘৃনা হচ্ছে । ছেলের চোখে চোখ রেখে আর কোনো দিন কথা বলতে পারবেন কি । এসব চিন্তা আর থাকবে না এই জীবন না থাকলে । ঘরের চালার সাথে শাড়িটা পেঁচিয়ে ফাসের মতো বানালেন ।

খাটের উপর উঠে ভাবতে লাগলেন কাজটা ঠিক হবে কিনা । অনেক দিন আগে আত্মহত্যা করা একজনের লাশ দেখে অজ্ঞান হয়ে গিয়েছিলেন । ছেলের কি হবে তাও ভাবতে লাগলেন । নাহ্ আর ভাবার দরকার নেই । শাড়ির ফাস গলায় লাগানোর জন্য অগ্রসর হতে থাকলেন..

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment