মেয়েকে চুদতে গিয়ে মাকে চুদে ফেললাম

মেয়েকে চুদতে গিয়ে মাকে চুদে ফেললাম

মানুষের ভাগ্যে কখন কি ঘটনা ঘটে সেটা মানুষ নিজে ও কল্পনা করতে পারে না ।কিছু এমন ঘটনা ঘটে যেটা আমাদের নিয়ন্ত্রনে থাকে না। অর্থাৎ আমরা যা করতে চাই, তা করা হয়না আবার যেটা করতে চাইনা সেটা এমনিই ঘটে যায়। এই ঘটনাটাও তেমনি একটা ঘটনা, যা আমি করতে চাইনি সেটা আপনা আপনিই ঘটে গেল।

(আর এর ফলে দূর্ভাগ্যক্রমে ১৯ বছরের একটা আনকোড়া কুমারী মেয়েকে চুদতে গিয়ে তার ৪২ বছর বয়স্ক মা-কে চুদে ফেললাম।।)

ঘটনাটা একটু খুলেই বলি…………………….।

আমাদের জয়েন্ট ফ্যামিলি না হলেও বাবা কাকারা সবাই একই জায়গায় যে যার মতো বাড়ি বানিয়ে বসবাস করতো। ফলে হাঁড়ি আলাদা হলেও বাড়ি একটাই বলে মনে হতো। আমার নাম ভোলা তখন ২২ বছরের টগবগে যুবক, মেয়ে / বৌদি চোদায় ওস্তাদ।

আমার ছোট কাকার মেয়ে রিতার বিয়ে উপলক্ষ্যে বিরাট উৎসব আনন্দের আয়োজন করা হলো। কাকার ঘুষের টাকা, খরচ করায় কোন কৃপণতা নেই। কাছের দূরের যতো আত্মীয় স্বজন ছিলো তাদের পুরো পরিবার নিমন্ত্রণ করে এনেছিলেন।

তাদের মধ্যে আমার[( মিতা মাসি) আমার গল্পের নায়িকা ] আর তার মেয়ে মায়া-ও ছিল। মায়া তখন কলেজে পড়ে, অসম্ভব রকমের সুন্দরী আর খুবই অহংকারী। তবে অহংকার করা ওকে মানায়, অহংকার করার মতো ঐশ্বর্য্য যে তার ছিল সেটা যে তাকে একবার দেখেছে সে-ই স্বীকার করে নিয়েছে।

আত্মীয়-স্বজনদের মধ্যে বিশেষ করে মহিলারা ছোট কাকীকে পরামর্শ দিয়েছিল, বিয়ের সময় মায়া যেন পাত্রপক্ষের সামনে না যায়, তাতে রিতার বিয়েটা ভেঙ্গে যেতে পারে।

মায়ার বাবা ৬১ এর শহীদ, মায়া তখন মিতা মাসির পেটে। মায়ার জন্মের পর মিতা মাসি মায়ার বাবার স্মৃতিটাই আঁকড়ে ছিলো। আমার মা, দিদা এবং আরো বাড়ির লোকেরা মিতা মাসির পুণরায় বিয়ে করার জন্য নানাভাবে বুঝিয়েও রাজী করাতে পারেনি।

মায়া ওর মায়ের রূপটা পেয়েছে, মিতা মাসির বয়স প্রায় ৪২ বছর হলেও মাসির শরীরের বাঁধন এতোটাই অটুট ছিলো যে সেটা সহজে অনুমান করা যেতো না। বিশেষ করে অন্যান্য মহিলাদের যেমন একটা বাচ্চা হয়ে গেলে মাইগুলো বিশাল বিশাল সাইজের হয়ে নিচের দিকে ঝুলে পড়ে, যেটা ব্রা দিয়ে বেঁধে টেনে ওঠালেও ওঠে না, তেমন ছিলো না।

এক কথায় মিতা মাসি তখন ঐ বয়সেও তার উপযুক্ত বয়সী পুরুষদের কাছে যথেষ্ট কামনার বিষয় ছিলো।তবে আমি কখনো মিতা মাসিকে অন্য নজরে দেখিনি। তার অবশ্য আরো একটা বিশেষ কারণ ছিলো, আর সেটা হলো আমার নজর ছিলো মায়া’র শরীরের দিকে।

মিতা মাসি মায়াকে নিয়ে প্রায়ই দিদার বাড়িতে আসতেন আর বেশ কিছুদিন করে থেকে যেতেন। বিশেষ করে যখনই মায়া’র স্কুল/কলেজ ছুটি থাকতো তখনই চলে আসতেন।

আমি অবশ্য গোপনে একটা বিষয় জেনে ফেলেছিলাম, স্থানীয় একজন প্রভাবশালী এবং বিত্তমান ব্যক্তি মিতা মাসির প্রতি আসক্ত ছিলো, সে প্রায়ই মাসির বাড়িতে বিভিন্ন ছল-ছুতো নিয়ে আসতো আর ইনিয়ে বিনিয়ে মাসিকে পটানোর চেষ্টা করতো।সেজন্যেই মাসি সুযোগ পেলেই দিদার বাড়িতে চলে আসতেন। মাসির সাথে আমার সম্পর্ক ছিল অত্যন্ত সহজ, স্বাভাবিক এবং সুন্দর।

অনেক সময় গল্প করতে করতে মাসির বুক থেকে আঁচল সরে গেলে ব্লাউজের বাঁধন ঠেলে ফুলে থাকা মাসির অপূর্ব সুন্দর নিরেট মাইদুটো বের হয়ে পরতো, আমার অজান্তেই চোখ পরে যেতো সেখানে।আর মাসি সেটা খেয়াল করে একটা মিস্টি হাসি দিয়ে আঁচলটা উঠিয়ে নিতো।

দিদার বাড়িতে এসে মাসিকে কখনো চুপটি করে বসে থাকতে দেখিনি, সব সময় বিভিন্ন কাজে ব্যস্ত থাকতো।

একবার আমি স্নান করার জন্য বাথরুমে গিয়ে দেখি মাসি কাপড় ধুচ্ছে। আমাকে দেখে বললো, “তুই একটু দাঁড়া, আমার প্রায় হয়ে গেছে, কাপড়গুলো ধুয়ে নিই।

গ্রামের বাথরুম, খোলা জায়গায়, তবে গ্রাম হলেও আমাদের বাড়ির বাথরুম ছিল পাকা করা। আমি বাথরুমের বাইরে দাঁড়িয়ে অপেক্ষা করছি, মাসি কাপড়গুলো কাচা শেষ করে বালতিতে জল নিয়ে ধুতে লাগলেন।সেজন্যে মাসিকে বসা থেকে উঠে দাঁড়িয়ে কোমড় বাঁকিয়ে হামা দিয়ে ধুতে হচ্ছিলো।

মাসির বুকের আঁচল সরে গিয়েছিলো, কিভাবে যেনো ব্লাউজের উপরের একটা হুক খুলে গিয়েছিলো। মাসি হামা দিয়ে কাপড় ধোওয়ার সময় ব্লাউজ ফাঁক হয়ে মাসির ফর্সা খাড়া বড়ো বড়ো মাইদুটোর অনেকটাই দেখা যাচ্ছিলো।

দুই মাইয়ের মাঝের গিরিপথটা কোন অন্ধকারে ঢুকে গেছে, মাই দুটো মাসির শরীর নাড়াচাড়ার সাথে সাথে তুলতুল করে দুলছিলো। আমি অবাক হয়ে গিয়েছিলাম, চোখের পলক পড়ছিলো না, একদৃষ্টিতে মাসির সেই অপূর্ব সুন্দর গোপন ঐশ্বর্য্য দেখছিলাম। এই বয়েসে মাসি ব্রা পরে না , ফলে মাই দুটোর অনেকটা দেখা যাচ্ছিলো, দুলুনির সাথে সাথে আমি মনে মনে কামনা করছিলাম যেন মাসির মাইয়ের বোঁটাটা একটু দেখতে পারি ।কোনোভাবে মাইয়ের বোঁটার গোড়ার কালো বৃত্তটা একটু দেখতে পেলেও শান্তি।

এমন সময় মাসি আমাকে হয়তো কিছু বলার জন্য আমার দিকে তাকিয়ে আমার চোখের দৃষ্টি অনুযায়ী নিজের বুকের দিকে তাকালো। ব্লাউজের হুক খোলা আর আমি অপলক তাকিয়ে মাসির গোপন জিনিস দেখছি, সেটা মাসি টের পেলেন।

আমাকে দিকে তাকিয়ে হেসে বললেন, “কিরে হাঁ করে কি দেখছিস? খুব বড়ো হয়ে গেছিস দেখছি! দাঁড়া তোর মা’কে বলি তোর একটা বিয়ে দিয়ে দিতে”।

আমি লজ্জায় লাল হয়ে বললাম, “মাসি! এসব কি বলছো?”মাসি রহস্যময় হাসি দিয়ে বললেন, “ও তুই দেখলে দোষ হয় না, আর আমি বললেই দোষ?” তারপর চোখ নাচিয়ে জিজ্ঞেস করলো“কি রে দেখে লোভ হয় নাকি ????আর লোভ হলেই বা পাচ্ছিস কোথায়? আয়, আমার হয়ে গেছে, তুই তো ভীষন গরম হয়ে গেছিস, নে স্নান করে ঠান্ডা হয়ে নে”। বলে হাসতে হাসতে মাসি চলে গেলো ।

আমার আর লজ্জার সীমা রইলো না, এ কী করলাম আমি? নিজের উপর ভিষন রাগ হতে লাগলো আমার। এ কথা যদি মায়া জানতে পারে? মাসি এমনিতে খুব ভদ্রতা ভাব দেখাতো।

তবে আমার সামনে মাসির মাঝে মাঝে যে রকম অমনোযোগে গায়ের কাপড় খসে যেতো তাতে আমার মনে হতো ভদ্রতাটা মাসির শুধু একটা লোক দেখানো । আমার দৃঢ় বিশ্বাস ছিলো যে,মাসি যতোই ভদ্রতা দেখাক না কেনো তলে তলে কামনার আগুনে জ্বলে, কেউ যদি মাসিকে চুদার প্রস্তাব দিয়ে বসে, তবে মাসি রাজী না হয়ে পারবে না।

এদিকে মায়ার সাথে আমার সম্পর্কটা বেশ জমে উঠছিলো। ওকে দেখলেই আমার বুকটা ঢিপঢিপ করতো। অনেক কাঠখড় পুড়িয়ে শেষ পর্যন্ত ওর সাথে সরস একটা সম্পর্ক তৈরী করতে পেরেছিলাম। কিন্তু মেয়েটা বড়ই রহস্যময়ী আর ভিষন অহংকারী, জেদী। মায়ার অপূর্ব সুন্দর চেহারা আর দেহবল্লরী আমার শরীরে তুফান জাগাতো।মনে মনে কল্পনা করতাম, যদি আমি আরো বড়ো হতাম আর বেশ ভালো একটা চাকরী করতাম, তাহলে মা’কে বলে মাসিকে প্রস্তাব দিতাম মায়াকে বিয়ে করার জন্য।

যাই হোক সেটা যখন হবার নয় তখন আমি মনে প্রাণে চেষ্টা চালিয়ে যেতে লাগলাম, যেভাবেই হোক কমপক্ষে একটি বার হলেও এই মালটাকে চুদতে না পারলে সারা জীবন আক্ষেপ থেকে যাবে, যা থেকে আমি কোনদিন মুক্তি পাবো না।মাঝে মাঝে মনে হতো আমি প্রস্তাব দিলেই মায়া আমার সাথে শুতে রাজি হয়ে যাবে, কিন্তু পরক্ষণেই আমি একটু কাছে ঘেঁষলেই নানা কৌশলে আমাকে পাশ কাটিয়ে চলে যেতো।

কিছুতেই আমার নাগালের মধ্যে আনতে পারছিলাম না। মাঝে মধ্যে ওর হাত ধরতে পেরেছি কিন্তু এর বেশি কিছু নয়, তবে ওর কথাবার্তা এবং আচরনে এ বিশ্বাস আমার জন্মেছিলো যে, সুযোগ মতো যদি আমি ওকে চেপে ধরি তবে ও আমাকে চুদতে দেবে। কিন্তু সেই সুযোগটাই হচ্ছিলো না। কখনো যদি আমি কোন ছল ছুতায় মায়াকে একা আমার ঘরে নিয়ে যাওয়ার চেষ্টা করতাম, তখনি ও যে কোন কারন দেখিয়ে আমাকে ফাঁকি দিয়ে চলে যেতো।

অবশেষে একটা মোক্ষম সুযোগ আমি হাতে পেয়ে গেলাম, আর সেই সুযোগটাকে কোন মতেই হাতছাড়া করতে চাইলাম না।

রিতার বিয়ের দিন, সারা বাড়ি লোকে লোকারন্য। আমরা সবাই অতিথিদের খাওয়া দাওয়া, টেবিল চেয়ার লাগানো, ঘর সাজানো, রান্নার বিভিন্ন উপকরনের যোগান দেওয়া এসব নানা কাজে ব্যস্ত। এই ব্যস্ততার মধ্যেই যাওয়া আসার পথে আমি সুযোগ বুঝে প্রথমবারের মতো মায়ার দুধে কনুই দিয়ে চাপ দিলাম। মায়া চোখ মটকে সরে গেলো ।

সন্ধ্যার পর যখন বিয়ে হচ্ছিল, মায়া আর সব মেয়েদের ভিড়ে অন্ধকারে দাঁড়িয়ে পিছন থেকে (দিদা ওকে বর বা বরপক্ষের লোকের সামনে যেতে মানা করেছিলেন) বিয়ের অনুষ্ঠান দেখার চেষ্টা করছিলো।আমি সুযোগ বুঝে পিছন থেকে মায়াকে জাপটে ধরলাম, দুই হাতে ওর ৩২ সাইজের মাই দুটো ধরে জোরে চাপ দিলাম। মায়া “উহ ছাড়ো” বলে ঝাপটা দিয়ে আমার হাত ছাড়িয়ে নিয়ে আমাকে জোরে ঠেলে দিয়ে ওখান থেকে সরে গেলো। আমি মনে মনে বললাম, “শালী তোর তেজ আমি আজকেই মারবো”।

বিয়ে হয়ে যাওয়ার পর বরপক্ষের লোকদের শোবার ব্যবস্থা করা হলো বড়ো একটি হল ঘরে। বরপক্ষের সাথে কয়েকজন মহিলা এসেছিলেন, তাদের শোবার ব্যবস্থা হলো ছোট কাকার ঘরে আর আমাদের ঘরে। আমি জানতাম এমনটাই হবে।

শোয়ার জায়গার অভাব হবেই, তাই আগে থেকেই আমার ব্যবস্থা আমি করে রেখেছিলাম, দিদাকে বলে রেখেছিলাম, যদি শোয়ার সমস্যা হয় তবে মাসি আমার ঘরে শুতে পারবে। সব আয়োজন শেষ, খাওয়া দাওয়াও শেষ, তখন প্রশ্ন উঠলো কে কোথায় শোবে।

আমি ঘরের বাইরে দাঁড়িয়ে সব শুনছিলাম। মাসি দিদাকে বললেন, “মা, আমাদের জায়গা তো দখল হয়ে গেছে, আমরা মা-মেয়ে কোথায় শোবো?”

দিদা বললেন, “তোরা যদি কিছু মনে না করিস তাহলে ভোলার ঘরে শুতে পারিস। তা না হলে রান্নাঘরে আমাদের সাথে গাদাগাদি করে থাকতে পারিস”।

দিদার প্রস্তাবের সাথে সাথে মাসি আমার ঘরে শোয়ার পক্ষে মত দিলেন। কিন্তু মায়া প্রতিবাদ করে বসলো, নিচু স্বরে মাসিকে বললো,“তুমি কি পাগল হয়েছো মা?একটা যোয়ান ছেলের সাথে এক ঘরে আমরা শোবো?”মাসি একইভাবে মায়াকে বললেন, “একটা তো মাত্র রাত মা, তাছাড়া ভোলা আমাদের ঘরের ছেলে, ওকে আমরা কি চিনি না? সেই ছোটবেলা থেকেই তো ওকে দেখছিস!”

মায়া তবুও আমার ঘরে শুতে রাজি হচ্ছিলো না, তখন মাসি ওকে ধমক দিয়ে বললেন, “পাগলামি করিস না মায়া, এই গরমে গাদাগাদি করে রান্নাঘরে পচার চেয়ে ভোলার ঘরে শোয়া অনেক ভালো, আর কথা বলবি না, চুপ করে থাক”।

আমি একটু সরে গেলাম, একটু পরেই দিদার গলার আওয়াজ পেলাম, আমাকে ডাকছেন। আমি হাজির হলে আমাকে জানালেন যে, মাসি আর মায়া আমার ঘরে শোবে। খুশিতে আমার নাচতে ইচ্ছে করছিলো, তবুও রাজি না হবার ভান করে ও রাজি হলাম।

তখন দিদা বললেন, “তোর কোন সমস্যা হবে না, আমি ওদের জন্য মেঝেতে বিছানা করে দিচ্ছি”। সাথে সাথে আমি প্রতিবাদ করলাম, “না না দিদা সেটা কি করে হয়,মাসি বয়স্ক মানুষ মেঝেতে শোবে আর আমি খাটে শোবো, এ হয় না”।সুযোগ পেয়ে মায়াকে এক হাত নিলাম, বললাম, “শুধু মায়া হলে সেটা কোন ব্যাপার ছিলো না, মেঝেতে বিছানায় কেন, ও যদি মাটিতেও শুতো তাতেও আমার কিছু যেতো আসতো না, কিন্তু মাসি কি করে মেঝেতে থাকবে?”

কিন্তু মাসি সে কথা উড়িয়ে দিয়ে বললো, “দরকার নেই বাবা, তোর সিঙ্গেল খাট, আমাদের দুজনের ঠাসাঠাসি হবে, তার চেয়ে মেঝেতে হাত পা ছড়িয়ে আরাম করে শোয়া যাবে, তুই ভাবিস না, আমরা মেঝেতেই শোবো, আর এতে তোর খারাপ লাগার কি আছে? আমি তো নিজের ইচ্ছেতেই মেঝেতে শুচ্ছি”।

বিয়ের দিন উপলক্ষে মেয়েদের সবাই লাল শাড়ি পড়েছিলো। মিতা মাসিকে ও এতো সুন্দর লাগছিলো যে মায়া আর মিতা মাসি যখন পাশাপাশি দাঁড়িয়ে ছিলো, মনে হচ্ছিল দুই বোন ওরা।

মাসিকে দেখে মনেই হচ্ছিলো না যে উনার এতোটা বয়স হয়েছে আর মাসির এতো বড়ো একটা মেয়ে আছে । দুপুরের পর সবাই যখন সাজুগুজু করে বেরুলো মাসিকে সবার থেকে আলাদা লাগছিল।

আমি মাসিকে কথাটা বলার লোভ সামলাতে পারলাম না। সুযোগের অপেক্ষায় থেকে মাসিকে একা পেয়ে বললাম,“মাসি, তোমাকে যা লাগছে না!”মাসি সলজ্জ হাসি দিয়ে বলল, “ধ্যাত অসভ্য, তুই আর পাকামো করিস না, এই বয়সে আবার লাগালাগি” আমি তো এখন বুড়ি হতে চলেছি ।

আমি হাসতে হাসতে বললাম, “সত্যি বলছি মাইরি, তোমাকে দেখে মনেই হচ্ছে না যে তোমার এতো বড়ো একটা মেয়ে আছে, সাবধান, কেউ আবার তোমাকে অবিবাহিত মনে করে বিয়ের প্রস্তাব দিয়ে বসতে পারে। রূপের আগুন তো আছেই শরীরে ,, আবার শাড়ীতে ও আগুন লাগিয়েছো। ভগবান জানে আজ কার মনে আগুন ধরাতে যাচ্ছো”।

আমি জানতাম আমার এসব কথা মাসির খুব ভালো লাগছিলো। কিন্তু তবুও মাসি আমার দিকে তেড়ে এলেন।বললেন, “ডেঁপো ছুকরা, পাকামো হচ্ছে না? মাসির দিকে বদ নজরে তাকাচ্ছিস, তোর লজ্জা করছে না? তুই তো দিনে দিনে দেখছি একটা আস্ত বদমায়েশ হয়ে উঠছিস। এবারে সত্যি সত্যি আমি তোর মাকে বলবো যাতে উনি তাড়াতাড়ি তোকে বিয়ে দিয়ে একটা বউ এনে দেন।না হলে কার যে সর্বনাশ করবি কে জানে। যা ভাগ, এখানে দাঁড়িয়ে গুলতামি করলে হবে? কাজ নেই তোর?”মাসি যেন আমার সামনে থেকে তখনকার মতো পালিয়ে বাঁচলেন।

যাই হোক আমার দিদা আমার ঘরের মেঝেতে দেয়াল ঘেঁষে তোষক পেতে বেশ বড় করে একটা বিছানা করে দিলেন। আমরা যখন শুতে গেলাম তখন প্রায় মাঝ রাত। মাসি দেয়াল ঘেঁষে আর মায়া বাইরের দিকে শুলো দেখে খুশিতে আমার রিতী মতো বগল বাজাতে ইচ্ছে করছিলো।

এটাই তো চাইছিলাম, মনে মনে ভাবলাম, এতো রাত করে শোয়া হলো, নিশ্চয়ই একটু পরেই দুজনে গভীর ঘুমে তলিয়ে যাবে। আর তখনই অন্ধকারে চুপি চুপি আমি উঠে গিয়ে মায়ার পাশে শোবো। তারপর একটু একটু করে ওকে গরম করে নিয়ে মজা করে চুদবো।

শোয়ার পর আলো নিভিয়ে দেওয়া হলো, ঘরটা ঘুটঘুটে অন্ধকার হয়ে গেলো। এমন অন্ধকার যে নিজের হাতটাও দেখা যাচ্ছিল না। কেবল তিনটে প্রাণীর শ্বাস ফেলার আওয়াজ শোনা যাচ্ছিলো। বাইরে তখনো কোলাহল, ডেকোরেশনের লোকজন প্লেট, গ্লাস, টেবিল, চেয়ার, ডেকচি এসব গোছাচ্ছে। অনেকক্ষন ঘুম এলো না, কিভাবে কি করবো সেটাই ভাবছিলাম।

আজ মায়াকে চোদার যে সুযোগ হাতে এসেছে, এটা কোনভাবেই হাতছাড়া করা যাবে না, পরে আর এমন সুযোগ নাও পাওয়া যেতে পারে। কিন্তু মায়াকে ধরার মতো পর্যাপ্ত সাহস পাচ্ছিলাম না, হাত পা গুলো কেমন যেন অসাড় হয়ে আসছিলো। মনের মধ্যে থেকে আকর্ষণ হচ্ছিলো কিন্তু শক্তি পাচ্ছিলাম না। অন্য সময় যেমন মায়ার কথা ভাবলেই চড়চড় করে বাড়াটা খাড়া হয়ে শক্ত লোহার ডান্ডা হয়ে যায়, কিন্তু তখন সেখানেও কোন সাড়া পাচ্ছিলাম না। বড্ড অসহায় লাগছিলো নিজেকে, তাহলে কি আজ রাতে মায়াকে চোদা হবে না?

এসব সাত পাঁচ ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে গেছি টের পাইনি। একটা বাজে স্বপ্ন দেখে ঘুম ভাঙলো। জেগে দেখি গরমে আমার শরীর ঘেমে গেছে। খোলা জানালা দিয়ে ফুরফুরে বাতাস আসছে তবুও ঘেমে গেছি, আসলে ওটা ছিলো দুঃস্বপ্নের ফল।প্রথমে মাথাটা খালি খালি লাগলো, কিচ্ছু মনে পরছিলো না। পরে ক্যামেরার ফ্ল্যাসের মতো হঠাৎ করে মনে পড়লো সব কিছু।

বুকের মধ্যে ঢিপঢিপ করতে লাগলো, “হায় হায়, একি করলাম , বোকার মতো ঘুমিয়ে কাটালাম রাতটা? না জানি রাত কতো হয়েছে, ভোর হয়ে গেলো নাকি? এ কী করলাম, উফ”।

নিজের মাথার চুল টেনে ছিঁড়তে ইচ্ছে করতে লাগলো। মায়াকে চোদার কথা মনে হতেই বাড়াটা লাফিয়ে কলাগাছ হয়ে উঠলো। বুকেও অনেক সাহস ফিরে এলো।মনে মনে সংকল্প করলাম, যা হয় হবে, একবার চেষ্টা করতেই হবে। তাছাড়া আমার দৃঢ় বিশ্বাস ছিলো, মুখে মায়া যাই বলুক না কেনো, একবার ধরে বসলে ‘না’ করবে না।

আমি বিছানা থেকে আস্তে আস্তে উঠলাম যাতে কোন শব্দ না হয়, যদিও শব্দ হওয়ার কোন কারন ছিলো না। কারণ আমার খাটটা ছিল যথেষ্ট মজবুত, পুরনো আমলের শালকাঠের তৈরী। ৩/৪ জন উঠে নাচানাচি করলেও কোন শব্দ হতো না। আমি মেঝেতে নামলাম, শোয়ার সময় দেখেছিলাম মাসি শুয়েছে দেয়াল ঘেঁষে ঐপাশে আর মায়া শুয়েছে এপাশে।

আমি গুটি গুটি পায়ে এগিয়ে গেলাম। ঘরের মধ্যে ঘুটঘুটে অন্ধকার, কেবল আবছাভাবে ওদের বিছানাটা দেখা যাচ্ছে। বিছানার কাছে গিয়ে দাঁড়ালাম, দুটো শরীর ফোঁস ফোঁস করে ঘুমাচ্ছে। দুজনের মাঝে প্রায় ৩ ফুট দূরত্ব। বড় বিছানা, গরমের কারনে ফাঁক রেখে শুয়েছে। অন্ধকারে লাল শাড়ি কালচে লাগছে, তবে দুজনের মুখ আর ব্লাউজের হাতার বাইরে থাকা হাতের অংশ ফর্সা হওয়ায় অন্ধকারেও চকচক করছে। আমি আরেকটু কাছে গেলাম। আমার হিসেব মতো এপাশে মায়া শুয়ে ঘুমাচ্ছে। ওর শাড়ি গা থেকে সরে গেছে, ফলে পেটের কাছেও চকচকে ফর্সা ত্বক দেখা যাচ্ছে। আমার বাড়াটা আরো বেশি টনটন করে উঠলো।

আমি আস্তে আস্তে মায়ার কাছে বসে পড়লাম। আলতো করে ডান হাতটা রাখলাম ওর ফর্সা হাতের উপরে। অন্ধকার একটু ফিকে হয়ে এসেছিলো। চেহারা না বোঝা গেলেও বেশ দেখা যাচ্ছিলো যে দুজনেই দেয়ালের দিকে মুখ রেখে কাত হয়ে শুয়ে ঘুমাচ্ছে। আমার বুকের মধ্যে ড্রামের আওয়াজ হচ্ছিলো, তবুও সাহসে ভর করে হাতটা আরেকটু এগিয়ে দিলাম।

ওর নরম মাইদুটোর পাশে স্পর্শ পেলাম। কোমড়ের নিচে প্রচন্ড চাপ অনুভব করছিলাম। মনে মনে ভাবলাম, হাত যখন দিয়েই ফেলেছি তখন আর ভয় কি? বাম মাইটা চেপে ধরলাম জোরে, উফফফ মাইটা বেশ নরম!

ওর শরীরটা নড়ে উঠলো, ভয় পেয়ে হাত সরিয়ে নিলাম। একটু পরে আবার আস্তে করে হাতটা রাখলাম বুকের উপরে, মাইটা আবার চেপে ধরলাম, শক্ত করে টিপে দিলাম।ওর শরীরটা আবার নড়ে উঠলো। এবারে বেশ স্পষ্ট এবং নিঃশ্বাসের আওয়াজ কমে যাওয়া দেখে বুঝতে পারলাম ওর ঘুম পাতলা হয়ে গেছে।

আমি আবারো ডান হাত দিয়ে ওর বাম দিকের মাইটা ধরলাম এবং টিপতে লাগলাম। এবারে ওর ঘুম পুরো ভেঙে গেলো, হাত দিয়ে আমার হাত ধরে ঝটকা দিয়ে সরিয়ে দিলো। এতক্ষণে আমার সাহস পুরো ফিরে এলো। প্রমাণ হয়ে গেলো, আর কোন ভয় নেই।ও যদি ‘কে কে’ বলে চেঁচিয়ে উঠতো বা ওর মাকে ডাকতো তাহলে ভয় ছিলো, এখন আর কোনো ভয় নেই।

আমার অভিজ্ঞতায় জানি, মেয়েরা প্রথম প্রথম একটু একটু বাধা দেবে, তারপর নীরবে সম্মতি জানাবে। আমি আরাম করে মেঝের উপরে বসে পরলাম ।তারপর আবার ওর মাই ধরে টিপতে লাগলাম। এবারে আর ঝটকা নয়, আমার হাতটা এমনিই ধরে সরিয়ে দিলো এবং মুখে উম করে একটা শব্দ করলো। আমি এবারে ওর পেটের উপরে হাত রেখে পেটের নরম চর্বিওয়ালা মাংস আদর করতে লাগলাম। মায়ার নাভিটা বেশ গভীর, আমি নাভির গর্তে আঙুল ঢুকিয়ে আদর করে দিলাম,ও একটু নড়ে উঠলো ।

তারপর আমি আস্তে আস্তে হাতটা উপর দিকে উঠিয়ে ওর মাইয়ের উপরে রাখলাম।এবারে মায়া আমার হাত চেপে ধরলো এবং একটু দুরে সরিয়ে নিয়ে ধরেই রাখলো। আমি মোচড় দিয়ে হাত ছাড়িয়ে নিয়ে আমার বাম হাত দিয়ে ওর হাতটাই ধরে রাখলাম এবং ডান হাতে ওর মাই টিপতে লাগলাম।এরপর আমি ব্লাউজের সামনের দিকে হুক, পটপট করে সবকটা হুক খুলে দিতেই স্প্রিংয়ের মত চাপে ব্লাউজের দুই পার্ট দুদিকে সরে গেলো।

পিঠটা আমার দিকে, ব্লাউজ খুলে যেতেই ঢিলা হয়ে গেল, পিঠের দিকে ব্লাউজের নিচে হাত ঢুকিয়ে দিয়ে ব্রা’র হুকটা খুলে দিতেই ছপাং করে স্ট্র্যাপটা সামনের দিকে ছিটকে গেলো। এবারে বন্ধনমুক্ত মাই চেপে ধরলাম।

মায়ার মাইগুলো কাপড়ের উপর দিয়ে যতটা নিটোল আর অটুট দেখায় আসলে ততোটা নিটোল আর অটুট নয়, বেশ নরম তুলতুলে। বোঁটাগুলো ও বেশ বড়ো বড়ো ।আমি দুই আঙুলে মাইয়ের বোঁটা ম্যাসাজ করে দিতে লাগলাম। ওর শরীর শিথিল হয়ে এলো। বেশ বড়ো ফোঁস করে একটা দীর্ঘশ্বাস ছাড়লো।

এটাই হার স্বীকার করে সবকিছু মেনে নেওয়ার লক্ষণ।অর্থাৎ মায়া আমার জিদের কাছে হার স্বীকার করে নিয়েছে, তাছাড়া যুবতী মেয়ের মাই টিপলে কতোক্ষন আর স্বীকার না করে পারে?

আমি ওর গায়ের উপরে উপুর হয়ে শুয়ে পড়লাম, প্রথমে ওর পেটের উপর চুমু দিতেই থরথর করে নরে উঠলো ওর পুরো শরীর। আমি ওর পেটের নরম চামড়া মুখ দিয়ে চুষে চুষে দিতে লাগলাম।

আস্তে আস্তে উপর দিকে উঠে মায়ার মাইয়ের গোড়ায় মুখ নিয়ে গেলাম, জিভ দিয়ে চেটে দিলাম মাইয়ের গোলাকার ফোলা দেয়াল। তারপর আস্তে আস্তে আরো কেন্দ্রবিন্দুতে গিয়ে ওর বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম। মায়ার দুধগুলো বেশ তুলতুলে নরম, ।

মনে মনে বললাম, “শালী, আমাকে ধরতে দিস না, তাহলে তোর মাইগুলো এতো নরম বানালো কে? শালী কাকে দিয়ে মনে হয় টেপায়, সেজন্যেই আমাকে ধরতে দেয় না। আজ তোকে চুদে তার শোধ তুলবো, দাঁড়া”।

আমি পালাক্রমে মায়ার একটা মাই টিপতে লাগলাম আর আরেকটা চুষতে লাগলাম। বোঁটাগুলোতে আলতো করে কামড় দিতেই ‘আহ’ করে উঠলো।

আমি ওর ঠোঁটে আঙুল রেখে শশশশশশশ করে ওকে শব্দ করতে নিষেধ করলাম, পাশে মাসি শুয়ে আছে জেগে গেলে সর্বনাশ হয়ে যাবে। মাই চুষতে চুষতে আমি ওর পায়ের দিক থেকে শাড়ী ধরে টান দিতেই ও হাত দিয়ে বাধা দিলো।

মনে মনে রাগ হলো শালীর ন্যাকামী দেখে। মাই চুষতে দেবে আর চুদতে দেবে না, তা কি হয়? বেশ কিছুক্ষণ ধস্তাধস্তির পর অবশেষে হার স্বীকার করতে হলো মায়াকে। শাড়ী আর সায়াটা টেনে কোমড়ের উপর তুলে ফেললাম। সামনে হাত নিয়ে ওর গুদে চেপে ধরলাম।

নরম কোমল ভেলভেটের মতো রেশমী বালে ঢাকা গুদ। হাত দিয়ে নরম গুদটা চাপলাম কিছুক্ষণ। নিচের দিকে আঙুল দিয়ে দেখি ভিজে জবজব করছে। দুই আঙুলে গুদের ঠোঁট দুটো ফাঁক করে ক্লিটোরিসে আঙুলের ডগা দিয়ে টোকা দিতে লাগলাম।নড়েচড়ে উঠলো মায়া,

আমি মায়ার বাম পা উপর দিকে উঠিয়ে দুই পায়ের ফাঁক দিয়ে মাথা গলিয়ে দিলাম।মাতাল কর একটা সেক্সি গন্ধ ওখানে।একটা সোঁদা সোঁদা উত্তেজক গন্ধ পাচ্ছি ।

আমি এবার জিভের ডগা দিয়ে গুদের ফুটোর মুখে নাড়াচাড়া করে লাগলাম, হালকা মিস্টি তেতো স্বাদ, জিভটা পুরো ঢুকিয়ে দিয়ে চেটে চেটে খেলাম। তারপর ক্লিটোরিসে জিভ দিয়ে চাটলাম।

সময় চলে যাচ্ছে, রাত কতোটা বাকি আছে কিছুই জানি না। না আর দেরী করা যাবে না, এবারে ফাইনাল স্টেপ নিতে হবে। বাম হাতে মায়ার বাম পা উঁচু করে ধরে রেখে ওর পিঠের কাছে কাত হয়ে গেলাম। ওর ডান উরুর উপর দিয়ে আমার বাম পা ঢুকিয়ে দিলাম।

আমার বাড়াটা খাড়া হয়ে উপর দিকে সটান দাঁড়িয়ে ছিল। বাড়ার মুন্ডিটা আপনা আপনি গুদের মুখে সেট হয়ে গেলো।কোমড়ে চাপ দিয়ে বাড়ার মুন্ডিটাকে ঢুকিয়ে দিলাম।মায়ার আনকোড়া কুমারী গুদে বাড়া ঢোকাতে যতটা শক্তি লাগার কথা ততটাতো লাগলোই না, সতিপর্দারও কোন বাধা পেলাম না।আমি অবাক হয়ে গেলাম ।আমি নিশ্চিত হয়ে গেলাম শালী অনেক আগে থেকেই অন্য কাউকে দিয়ে চোদায়। বাড়াটা কয়েকবার আগুপিছু করে ঠেলে ঢুকিয়ে দিতে লাগলাম।গুদের ভিতরটা কি গরম গুদের পাপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে। রসে পুরো ভরে আছে বলে বাড়াটা গুদের ফুটোতে সহজেই যাতায়াত করছে।

এরপর মায়া নিজের পা নিজেই ধরে টেনে রাখলো,আমি মনে মনে বললাম এই-ই তো চাই, শালী লাইনে এসেছো, চুদতেই দিতে চাওনা আর এখন নিজেই আমার কাজ সহজ করে দিচ্ছো, বাঃ ভালো খুব ভালো।

আমি বাম হাত দিয়ে ওর মাই চেপে ধরে বাড়াটা আস্তে আস্তে পুরো ঢুকিয়ে দিলাম,।বাড়ার মুন্ডিটা জরায়ুর মুখ ঠেকে যাওয়াতে বুঝতে পারলাম গুহা শেষ, আর যাবে না, তখনও প্রায় দুই ইঞ্চি বাকী।

আমি কোমড় আগুপিছু করে মজা করে চুদতে লাগলাম, আর মাই টিপতে লাগলাম। মনের মধ্যে ফাগুনের পরশ, শেষ পর্যন্ত মায়ার মতো অপরূপ সুন্দরীকে চুদতে পারলাম। একবার যখন চুদতে পেরেছি, পরে দিনের আলোয় ওর পুরো উদোম শরীর দেখে দেখে চুদবো।

ওর গুদ আর মাইগুলো না দেখা পর্যন্ত আমার চুদে পুরো শান্তি হবে না। মায়া নিজে থেকেই এবার বাম পা ছেড়ে দিলো।

বুঝতে পারলাম ও এবার চিৎ হয়ে শুতে চায়।আমি বাড়াটা ওর গুদ থেকে টেনে বের করে নিয়ে ওকে চিৎ করে শোয়ালাম।

দুই পা দুদিকে ফাঁক করে মাঝে হাঁটু গেড়ে বসে বাড়াটা টেনে নিচের দিকে বাঁকিয়ে রসালো গুদের মধ্যে ঠেলে আবার ঢুকিয়ে দিলাম।

উপুড় হয়ে শুয়ে পড়ে দুহাতে মাইদুটো মুঠো করে টিপতে টিপতে বোঁটাটাকে চুষতে লাগলাম আর কোমর দুলিয়ে দুলিয়ে চুদতে লাগলাম।

উফফফ মায়া গুদের পাপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । চোদার তালে তালে পচ পচ পচাত পচাত পচাত পচাত পচ পচ করে আওয়াজ হচ্ছে আর গুদে বাড়াটা ঢুকছে আর বেরুচ্ছে ।

মায়া দুই পা দিয়ে আমার কোমড় পেঁচিয়ে ধরে নিচের দিকে টানতে লাগলো। অভিজ্ঞ মেয়েদের মতো আমায় চুদতে সাহায্য করছে দেখে যেমন মজা লাগছিলো আবার রাগও হচ্ছিলো যে আমি ওর কুমারীত্ব ভাঙার আগেই শালী অন্য কাউকে দিয়ে চুদিয়েছে।

মায়া আমাকে দুই হাতে জড়িয়ে ধরে উপর দিকে টানতে লাগলো। আমি পা পিছন দিকে ছড়িয়ে দিয়ে পায়ের আঙুলের উপর ভর দিয়ে চুদতে চুদতে ওর মুখের কাছে মুখ নিয়ে গেলাম।

মায়া আমাকে মাথা দুই হাতে চেপে ধরে আমার ঠোঁটে গালে বেশ কয়েকটা চুমু খেলো।তারপর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল,[((“তোর মনে যদি আমার সঙ্গে এসব করার ইচ্ছা ছিলো, আমাকে তোর এতো ভালো লাগে , তুই আগে বলিসনি কেনো বোকা ছেলে কোথাকার?”)) ]

আমি একেবারে ভয়ে জমে গেলাম ।আমার সমস্ত শরীর অসার হয়ে এলো।হায় হায়, এ কী করছি আমি?এ তো মায়া নয়, মায়া মনে করে আমি তো এতোক্ষণ ধরে মায়ার মা মানে [ মিতা মাসিকে ] চুদছি!

আমার পুরো শরীর অবশ হয়ে আসতে লাগলো। এতক্ষণে বুঝতে পারলাম যে আমি প্রচন্ড উত্তেজনার বশে সাধারন বিচার বুদ্ধি হারিয়ে ফেলেছিলাম।

তা না হলে প্রথমেই আমার সন্দেহ হওয়া উচিৎ ছিলো যে মায়ার মতো একটা কম বয়সী মেয়ের মাই এতোটা থলথলে নরম হওয়ার কথা নয়, তাছাড়া আমি যখন ওর গুদে বাড়া ঢোকাই তখন বাড়াটা অনায়াসে একঠাপেই ঢুকে যায় ।এটাও মায়ার ক্ষেত্রে হওয়ার কথা ছিলো না, যদিও ও আর কাউকে দিয়ে চোদাক না কেনো।

ঘটনার আকস্মিকতায় আমি নিস্তেজ হয়ে পরলাম, আমার বাড়াটা ও তার স্বাভাবিক শক্তি হারিয়ে নরম হয়ে এলো।

মাসির তখন চোদন তুঙ্গে, আমাকে ধাক্কা দিয়ে ফিসফিস করে বললো,“কি হলো বাবু (মাসি মাঝে মাঝে আমাকে আদর করে বাবু বলে ডাকতেন)? থামলি কেনো কর চোদ আমাকে থামিস না?তারপরেই বললো ওওওওও বুঝেছি,এইখানটা করা নিরাপদ না মায়া জেগে গেলে মুশকিল হবে তাইতো। আচ্ছা ঠিক আছে ওঠ, চল আমরা তোর বিছানাতে যাই”।

এরপর মাসি আমাকে ঠেলে ওর বুকের উপর থেকে তুলে দিলে আমি গুদ থেকে বাড়াটা বের করে টলমল পায়ে আমার বিছানায় এসে বসলাম।

অন্ধকারে মাসির হাতের চুড়ির টুংটাং শব্দ শোনা গেলো কিছুক্ষন।

একটু পর মাসি এসে আমাকে জড়িয়ে ধরে বললেন, “আমি বুঝতেই পারিনি,আমার বাবু সোনা কখন এতো বড়ো হয়ে গেছে আর কখন থেকে এই বুড়ি মাসির উপর এতোটা লোভ হয়েছে। উমমমমমমমা (চুমু), আমার সোনা বাবু, আমার লক্ষ্মী বাবু, উমমমমমমা”(চুমু) খেলো।।

আমি খাটের উপরে বসা আর মাসি গায়ের সব কাপড় ছেড়ে শুধু সায়াটা পড়ে আমার সামনে দাঁড়িয়ে আমাকে জড়িয়ে ধরায় মাসির নরম মাইদুটো আমার মুখের উপরে চেপে বসলো।

মাসির নরম কোমল তুলতুলে মাইয়ের ছোঁয়ায় হঠাৎ করেই আমার শরীরের ভিতরে একটা বিদ্যুৎ খেলে গেলো। চড়চড় করে আমার বাড়াটা আবার খাড়া হয়ে উঠলো ।

মাসীর শরীরটার উপরে এবার আমার প্রচন্ড লোভ হলো। আমার তখন একটাই কথা মনে হলো, একবার যখন চোদা শুরু করেই ফেলেছি, চোদাটা শেষ করতে সমস্যা কি?পরেরটা পরে দেখা যাবে।আমি মাসির দুই মাই দুই হাতে ধরে টিপতে লাগলাম আর বোঁটাটাকে চুষতে লাগলাম।

মাসিও প্রচন্ড কামনায় অস্থির হয়ে আমার মাথা ধরে নিজের মাইয়ের সাথে আমার মুখ ঘষাতে লাগলো।

আমি এবার মাসির সায়ার রশির গিটটা খুঁজে বের করে ছোট মাথাটা ধরে টান দিতেই খুলে গেলো। কোমড়টা ঢিলে করে দিতেই সায়াটা ঝুপ করে পায়ের কাছে পরে গেলো।

আমি হাত রাখলাম মাসির গুদে। ক্লিটোরিসটা নাড়াচাড়া করে গুদের ফুটোর মধ্যে মাঝের আঙুল ঢুকিয়ে দিয়ে খচাখচ আঙুল চোদা করতে লাগলাম। মাসি আআআআহহহহ উউউউহহহহহহহহহ ওওওওহহহহহহ মমমমমমমমম করতে লাগলো।

মাঝে মাঝে নিচু হয়ে আমার কপালে, নাকে আর ঠোঁটে চুমু খেতে লাগলো। আমিও মাসির ঠোঁট আর জিভ চুষে দিলাম।মাসি আমাকে ঠেলে চিৎ করে খাটের উপর শুইয়ে দিলো। তারপর ঘুরে আমার দিকে পিছন ফিরে আমার বাড়াটা এক হাতে ধরে নিজের গুদের ফুটোতে লাগিয়ে নিচের দিকে চাপ দিয়ে ঢুকিয়ে নিলো।

তারপর শরীর নাচিয়ে কোমর তুলে তুলে চুদতে শুরু করলো। আমি মাসিকে জড়িয়ে ধরে ওর মাই পকপক করে টিপতে লাগলাম। নরম হলেও বেশি ঝুলে যায়নি মাসির মাইগুলো, সামান্য একটু হেলেছে মাত্র।

চুদতে চুদতে মাসি হাঁফিয়ে উঠেছিল। আমি এবারে মাসিকে থামালাম, মাসিকে ঠেলে উঠিয়ে দিয়ে বাড়াটা টেনে বের করে নিলাম গুদে থেকে।তারপর মাসিকে সামনের দিকে ঝুঁকিয়ে হামা দিয়ে দাঁড় করিয়ে দিলাম। মাসি খাটের উপরে হাত রেখে কোমড় বাঁকা করে দাঁড়ালো। আমি মাসির পিছন দিক থেকে ওর গুদের মধ্যে বাড়াটাকে ঠেলে ঢুকিয়ে দিয়ে দুই হাতে মাসির কোমড় চেপে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলাম।পক পক পক পক পকাৎ পকাৎ শব্দ হতে লাগলো।

আমার বারবার ভয় হচ্ছিলো মায়া না আবার এই শব্দ শুনে জেগে যায়। যেহেতু আমার মায়াকে চোদার পরিকল্পনা রয়েছে কাজেই ওর মাকে চোদার বিষয়টা ওকে জানতে দেয়া যাবে না, কিছুতেই না, তাহলে ও জীবনেও আর আমাকে ধরা দেবে না।

মাসি পাছা টলাচ্ছিল আর পিছন দিকে ধাক্কা দিচ্ছিলো। আমি গায়ের সমস্ত শক্তি দিয়ে পুরো বাড়াটা ঠেলে দিয়ে দিয়ে চুদছিলাম।মাসি গুদের নরম চামড়া দিয়ে বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।এইসময় আমি খুব সুখ পাচ্ছি ।আমার মনে হচ্ছে না যে আমি এতো বড়ো একটা মেয়ের মাকে চুদছি ।বয়স হলেও মাসির গুদ এখনো যথেষ্ট টাইট আছে।আর মাসীর গুদের কামড়ে ধরাটা অসাধারন।এইরকম গুদের কামড় খুব বেশি মেয়ে বা মহিলারা দিতে পারে না।

মহিলাদের এই গুদের কামড় ছেলেদের বাড়াতে পরলে বেশির ভাগই ছেলেরা বেশিক্ষন মাল ধরে রাখতে পারে না । তাই হরহর করে মাল ফেলে কেলিয়ে যায়।আর মহিলারা এতে খুব অসন্তুষ্ট হয়ে পরে।

যাইহোক আমি মাসিকে ওভাবে কিছুক্ষণ চোদার পর আমি আবার ঘুড়িয়ে চিৎ করে শুইয়ে দিলাম।তারপর মাসির পা দুটো আমার দুই কাঁধে রেখে বাড়াটা গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে ঘপাঘপ চুদতে লাগলাম।

মাসি আমার মাথা ধরে আদর করে দিতে লাগলেন। বললেন, “আমার সোনা বাবু, আমার মনা বাবু, আমার বাবু সোনা ,আমার মিষ্টি বাবু, ওহোহোহোহো” খুব ভালো লাগছে সোনা দে এবার জোরে জোরে দে পুরোটা ভরে দে আরেকটু জোরে জোরে দে থামবি না।

আমি এবার শরীরের সমস্ত শক্তি দিয়ে ঘপাত ঘপাত করে মাসিকে চুদতে লাগলাম। আর দুই হাতে মাসির নরম মাই দুটো চেপে চেপে টিপতে লাগলাম।

মাসিও এবার নিচে থেকে কোমড় তুলে তুলে তলঠাপ দিতে লাগলো। এভাবে প্রায় ১০ মিনিট চোদার পর আমি মাসিকে খাটের উপরে উঠিয়ে নিলাম।আমি নিজেও উপরে উঠে মাসিকে কাত করে শুইয়ে এক রানের উপর বসে আরেক পা কাঁধের উপর তুলে নিয়ে বাড়াটা পুরোটা ঢুকিয়ে দিয়ে দিয়ে চুদতে লাগলাম।

প্রতিটা ধাক্কায় বাড়ার মুন্ডিটা মাসির জরায়ুর মুখে গিয়ে ধাক্কা দিতে লাগলো। আমি আঙুল দিয়ে মাসির ক্লিটোরিসে আঁচড় কাটতে লাগলাম।পাগল হয়ে উঠলো মাসি,এই বয়সেও মাসির সেক্সের মাত্রা দেখে অবাক হলাম। আসলে দীর্ঘদিন চোদন উপবাসী থেকে মাসি একটা নররাক্ষসীতে পরিণত হয়েছে।

আরো প্রায় ৫ মিনিট চোদার পর আমি মাসিকে আবার পুরো চিৎ করে শোয়ালাম।দুই হাঁটুর নিচ দিয়ে দুই হাত ঢুকিয়ে দিয়ে পা দুটো টেনে উপর দিকে তুলে নিলাম। মাসির গুদটা উপর দিকে উঠে এলো, দুই পায়ের আঙুলে ভর রেখে পা দুটো দুই হাতে ধরে রেখে বাড়াটা ঢুকিয়ে চোদা শুরু করলাম।

এবার প্রচন্ড শক্তিতে আর প্রচন্ড গতিতে চুদতে লাগলাম, মনে হচ্ছিলো আমার বাড়ার মুণ্ডির ঘষায় মাসির গুদের ফুটোতে আগুন ধরে যাবে।

মাসি উথাল পাথাল করতে করতে আমার মাথার চুল খামচে ধরে ওঁম ওঁম শব্দ করতে করতে শরীর বাঁকা হয়ে উপর দিকে পাছা ঠেলে তুলে দুচারবার ঝাঁকুনি দিয়ে রস খসিয়ে দিলো।

যখন মাসির অর্গাজম হচ্ছিলো তখন মাসির গুদের গর্তের ভিতরের নরম মাংসপিণ্ড দিয়ে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছিলো।

উফফফফফ এই সময় আমার কি যে মজা লাগছিলো তা ভাষায় প্রকাশ করার মত নয়।মাসির চরম অর্গাজম হয়ে গেলে মাসি নিস্তেজ হয়ে গেলো,

আমিও এতক্ষন একটানা এমন একটা রসালো মহিলার গুদ মেরে আর মাল ধরে রাখতে পারছিলাম না।

মাসির মাইগুলো পাগলের মতো চটকাতে চটকাতে ঠোঁটে ঠোঁট ঘষে মাসির কানে ফিসফিস করে বললাম

মাসি আর পারছি না আমার এবার বেরোবে,,মাল ভেতরে ফেলবো না বাইরে ??????

মাসি বুকে ঠেলা দিয়ে বললো, “খবরদার বাবু, ভেতরে ফেলবি না, এই বয়সে পেটে বাচ্চা এসে গেলে মরন ছাড়া পথ থাকবে না। আমার এখনো রেগুলার মাসিক হয় । তুই মালটা বাইরে ফেলে দে সোনা ।

আমি আর গোটাকতক জোরে জোরে ঠাপ মেরে শেষ মুহুর্তে টান দিয়ে বাড়াটাকে মাসির গুদে থেকে বের করে নিয়ে চিরিক চিরিক করে মাসির পেটে বুকের উপরে মাল ফেললাম।মাসির মাই দুটো আর পেট মাল দিয়ে ভরিয়ে দিলাম।মাসি সায়াটা দিয়ে পেটের মাল মুছে নিয়েআমাকে টেনে নিয়ে গালে ঠোঁটে চুমু দিলেন।

আমি গা এলিয়ে মাসির পাশাপাশি শুয়ে পড়লে মাসি বললেন, “জানিস সোনা, কত বছর পর আবার এই সুখ পেলাম? প্রায় ২০ বছর।আমি জীবনেও কখনো কল্পনা করিনি যে, তোর মতো একটা যোয়ান ছেলের কাছে আবার এতো বছর পর যৌবনের সুখ পাবো।আমাকে কতোজন বিয়ে করার প্রস্তাব দিয়েছে, রাজী হয়নি শুধু মেয়েটার মুখের দিকে তাকিয়ে ।

নিজের শরীরের ক্ষিদে শরীরেই নিভিয়ে দিয়েছি আঙুল দিয়ে খেঁচে খেঁচে। আজকে তুই আমাকে যেভাবে আবার জাগিয়ে দিলি আমি ভাবতে পারিনি বাবু।তোকে একটা কথা বলি বাবু ভুলেও তুই কখনো এইসব কথা কাউকে বলবি না সোনা , তাহলে কিন্তু সর্বনাশ হয়ে যাবে”।

তারপরে আমার মাথার চুলে আঙুল ঢুকিয়ে আদর করতে করতে চুমু দিয়ে বললো, “তোর অনেক ধকল গেছে আজ, তুই এখন ঘুমিয়ে পর,আমি এবার মায়ার কাছে শুতে যাই। ও আবার জেগে যদি আমাকে তোর সঙ্গে এই অবস্থায় দেখে…………………..আমি যাই বাবু তুই ঘুমিয়ে পর”।

মাসি উঠে যেতে লাগলে আমি মাসিকে বাধা দিলাম। মাসি আমাকে আবারো আদর করে চুমু খেয়ে বললো , “এখন আর দেরি করাস না বাবু, সাবধানের মার নেই।আমি তো তোর হয়েই গেলাম. এখন থেকে তোর যখন খুশি আমাকে ডাক দিলেই পাবি। আর আমি চলে গেলে মাঝে মাঝে সুযোগ পেলেই তুই আমার বাড়িতে চলে যাবি ।আমি এখন থেকে শুধু তোর হয়ে গেছিরে বাবু”।

মাসি উঠে খাট থেকে নেমে সায়াটা তুলে পরলো । অন্ধকার ফিকে হয়ে আসছিলো, আমি মাসির ফর্সা মাইগুলো দুলদুল করে দুলছিলো, সেটা স্পষ্ট দেখতে পেলাম।মাসির হাতের চুড়ির টুংটাং শব্দ মনটা মাতাল করে দিচ্ছিলো।এরপর মাসি দ্রুত হেঁটে বিছানার কাছে গেলো,।তারপর ব্রা ব্লাউজ পরে শাড়িটাও তাড়াতাড়ি পরে নিলো।তারপর আমার দিকে একবার তাকিয়ে মায়ার কাছে গিয়ে চুপচাপ শুয়ে পড়লো।

আমি শুয়ে শুয়ে সমস্ত ঘটনাটা আবার নতুন করে ভাবলাম। পরবর্তী পরিকল্পনা নিয়েও ভাবলাম, কিছুতেই ঘুম আসছিলো না।

মাসিকে তো যখন তখন চোদার লাইসেন্স পেয়েই গেলাম, কিন্তু মায়া? মাসিকেই ব্ল্যাকমেইল করতে হবে, এ ছাড়া অন্য কোন পথ নেই। তখুনি আমার দুচোখ ছাপিয়ে ঘুম নেমে এলো।

যাই হোক সকালে ঘুম থেকে উঠলাম হৈ চৈ আর কোলাহলের শব্দে। বিয়ে বাড়ি বলে কথা। সকাল হওয়ার সাথে সাথেই ছোট ছোট ছেলেমেয়েরা খেলাধুলা আর আনন্দ শুরু করে দিয়েছে।

সারা দিন বিভিন্ন কাজের ফাঁকে যখনি মাসির সাথে চোখাচোখি হলো তখনই মাসি একটা মিষ্টি হাসি দিয়ে আঁচল দিয়ে মুখ চাপা দিলো, যেনো নতুন বউ, স্বামীকে দেখে লজ্জা পাচ্ছে।

সকাল সকাল বর পক্ষের লোকজনের জন্য খাওয়া দাওয়ার ব্যবস্থা করা হলো। দুপুরের দিকে ওরা রিতাকে নিয়ে চলে গেলো। বিকেলের মধ্যেই সবচেয়ে কাছের আত্মীয় ছাড়া আর সবাই বিদায় নিল।

পুরো বাড়িটা আস্তে আস্তে নিস্তেজ হয়ে এলো। যেহেতু লোকজন কমে গিয়েছিলো, রাতে শোয়ার জায়গার একটু টানাটানি হলেও খুব একটা সমস্যা ছিলো না।কিন্তু মাসি গরমের ছুতো দিয়ে দিদার কাছে আমার ঘরে শোবারই মতামত পেশ করলো।

দিদাও মত দিলেন, যদিও মায়া খুব গাঁইগুঁই করছিলো। ও তো আর জানে না যে আমার ঘরে শোয়ার জন্য ওর মায়ের কিসের এতো তাড়া?

আমি খেয়ে নিয়ে আগেই শুয়ে পড়েছিলাম ।মাসি মায়াকে সাথে নিয়ে শুতে এলো পরে। মায়া মাসিকে বললো যে সে দেয়ালের দিকে শোবে, মাসি সাথে সাথে রাজি হয়ে বললো, “তোর যেখানে ভাল লাগে সেখানে শো”। আমি ঘুমের ভান করে সব দেখছিলাম আর শুনছিলাম।

প্রায় ঘন্টাখানেক পর, তখনো আমি জেগে,মাসি মায়াকে ডাকলো, “মায়া, এই মায়া, ঘুমিয়েছিস?”মায়ার কোন সাড়া পাওয়া গেলো না।

তবুও মাসি বললো, “আমি একটু বাথরুমে থেকে আসি”। মাসি উঠে দরজা খুলে বাইরে গেলো, ফিরে এলো প্রায় ২০ মিনিট পর। ঘরে ঢুকে খুব সাবধানে নিঃশব্দে দরজা আটকালো। তারপর সরাসরি চলে এলো আমার বিছানায়।

পাশে বসে আমার গায়ে হাত দিয়ে আদর করলো, চুমু খেলো, তারপর ফিসফিস করে ডাকলো, “বাবু, এই বাবু, ঘুমিয়ে পরেছিস?”

আমি ঘুমিয়ে গেছিলাম এমন ভান করে উঁ উঁ আঁ করে উঠলাম। মাসি আমাকে জড়িয়ে ধরলো। মাসির বয়স ৪০ এর উপরে,এই বয়সেও মাসির শরীরের খিদে দেখে আমারও ভালো লাগলো। মেয়েদের শরীরে ক্ষিদে না থাকলে চুদে মজা পাওয়া যায় না।

মাসিকে জড়িয়ে ধরে বিছানাতে শুইয়ে দিলাম ।মাসি এখন শুধু একটা সাদা সায়া পরে আছে।আমি মাইদুটো দুহাতে টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট রেখে চকাম চকাম করে চুমু খেতে লাগলাম ।মাসি ও আমার চুল মুঠো করে ধরে মুখে চুমু খেতে লাগলো ।

আমি এবার মুখ নামিয়ে মাসির মাইদুটোর উপর মুখ রাখলাম ।তারপর একটি মাইয়ের বোঁটা মুখ পুরে চুক চুক করে চুষতে লাগলাম ।

মাসি সুখে চোখবন্ধ করে গোঙাতে লাগলো ।কিছুক্ষন মাই চুষে হাত দিলাম গুদে ।

আমি একটা মাই চুষে ওর গুদের ভেতর একটা আঙ্গুল ঢুকিয়ে দিতেই মাসি থর-থর করে কেঁপে উঠলো ।

এরপর আমি মাসিকে বিছানাতে উপুর করে শুইয়ে দিয়ে ওর উপরে শুয়ে ঘাড়ে চুমু খেয়ে সারা পিঠে চুমু খেয়ে ভরিয়ে দিলাম । তারপর ওর পাছাতে এসে গোল গোল বড়ো বড়ো পাছাগুলো আয়েশ করে টিপতে লাগলাম ।

কিছুক্ষন পর আমি মাসিকে ঠেলে বিছানাতে চিত করে শুইয়ে দিয়ে ওর মাইদুটোকে চুষে ওর পেটে এসে নাভির ভিতর জিভ দিয়ে চাটতে লাগলাম ।পেটটা হাত দিয়ে টিপে টিপে চুষে কামড়ে আরাম দিলাম ।তারপর নেমে এসে মাসির গুদে মুখ দিলাম।

গুদের কাছে মুখটা নিয়ে যেতেই উফফফ সেই মিষ্টি সোঁদা সোঁদা উত্তেজক গন্ধ পাচ্ছি ।হালকা আলোতে দেখলাম গুদটা একটু ফাঁক হয়ে আছে । চেরাটা লম্বা ভিতরে লাল হয়ে আর গুদের পাপড়িগুলো মোটা।ফুটোটা দিয়ে রস বেরিয়ে গুদ চকচক করছে ।

আমি দুপা ফাঁক করে গুদের মুখে জিভ দিতেই মাসি উফফ আহহ ওহহহ বাবু আহহহ বলে শিত্কার দিয়ে উঠল্।

আমি গুদের পাপড়ি মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম আর একটা আঙ্গুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগলাম । গুদ রসে হরহর করছে ।

মাসি আমার মাথাটা গুদে চেপে ধরে ছটফট করে উঠছে ।আমি যতো গুদ চুষছি গুদ থেকে ততোই রস বেরিয়ে আসছে ।এইভাবে কিছুক্ষন চোষার পর মাসি আমার মাথাটা জোর করে গুদে ঠেসে ধরে তলঠাপ দিতে লাগলো ।

আমি চুক চুক করে চুষতে চুষতে গুদে আঙ্গুল চালাতে লাগলাম ।

কিছুক্ষন পরে গুদটা আমার আঙ্গুল কামড়ে ধরলো। তারপর মাসি পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম বাবু রে সোনা আমার হবে বলেই কাঁপতে কাঁপতে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে বিছানাতে এলিয়ে পরলো ।হরহর করে ঘন রস ফুটো দিয়ে বের হয়ে এসে আমার মুখ ভরে দিলো।আমি চেটে রসটা খেয়ে নিলাম । একটু আঁশটে গন্ধ আর কষাটে স্বাদ।মাসি চোখ বন্ধ করে হাফাঁচ্ছে আর মাইগুলো ওঠা নামা করছে।

আমি ওর বুকে উঠতেই মাসি আমাকে জড়িয়ে চুমু খেয়ে বললো বাবু আজ আমি তোর বাড়াটা চুষবো। এবার তুই চিত হয়ে শুয়ে পর ।

আমি চিত হয়ে শুতেই মাসি আমার লুঙ্গিটা খুলে পাশে রেখে বাড়াটা ধরে দেখলো । তারপর বললো উফফ কি বড়ো রে আর কি মোটা।বলেই মুন্ডিটাকে চুমু খেয়ে মুখে ঢুকিয়ে চুক চুক করে চুষতে লাগলো ।আহহহ আরামে আমার চোখ বুজে এলো ।মাসি হাপুস হুপুস করে বাড়াটা চুষতে লাগলো আর জিভের ডগা দিয়ে বাড়ার ফুটোতে বুলিয়ে দিতে লাগলো । আমার বিচিটা মাঝে মাঝে চেটে দিচ্ছে আর হাত দিয়ে আস্তে আস্তে বিচিটা টিপে টিপে ধরছে। বাড়ার মুন্ডিটাকে আলতো করে কামড়ে কামড়ে চুষছে। মুন্ডিটার চারপাশে জিভ বুলিয়ে দিচ্ছে । উফফফ কী আরামআমি এমন চোষন জীবনে পাইনি।বাড়াটা শিরশির করে উঠলো ।

এরপর আমি মাসির মাথাটা তুলে আবার চিত করে শুইয়ে ওর বুকে উঠে মুখে গালে গলাতে ঘাড়ে চুমুতে ভরিয়ে দিলাম।তারপর মাইদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপছি আর বোঁটাটাকে চুষে খেয়ে যাচ্ছি।মাসি আরামে উফফ আহহহ চোষ সোনা জোরে চোষ বলে শিত্কার দিতে লাগলো।উফফফ কত বছর পর আমার মাইদুটো কেউ চুষছে ।

কিছুক্ষণ মাই চুষে আমি নীচে নেমে এলাম।সায়ার দড়ি টেনে সায়াটা খুলে দিলাম ।মাসি এখন আমার সামনে পুরো ল্যংটো ।আমি পেট দেখে থাকতে না পেরে পেটে চুমু খেয়ে নাভির আশেপাশে জিভ লাগিয়ে চাটতে লাগলাম । নাভির ভিতর জিভ ঢুকিয়ে দিয়ে গোল গোল ঘোরাতে লাগলাম ।মাসি উফফ আহহ উফফফফ ওহহহ হুম কি আরাম বলে গোঙাতে শুরু করলো ।

উফফফ বাবু উফফফফ মাগো এত্তো সুখ আমি আগে কখনো পাইনি ।এবার আমি তোকে চুদবো

আমি চিত হয়ে শুতেই মাসি আমার বাড়াটা মুঠো করে ধরলো একটু থুতু নিয়ে গুদের মুখে দিলো।তারপর আমার কোমরের দুপাশে দু পা দিয়ে বসে বাড়াটাকে গুদের মুখে রেখে হালকা করে বসে পরলো ।দুজনের মুখ দিয়ে একসঙ্গে আহহহহহ বেরিয়ে এলো ।

উফফফ মাসির গুদের ভিতরটা কি গরম ।তারপর কোমরটা সামান্য উপর নিচে করে তুলতে নামাতে লাগলো।কয়েকবার ওঠা বসা করতেই পুরো বাড়াটা গুদ গিলে নিলো ।মাসি আমার বুকে হাত রেখে ঠাপাতে শুরু করলো ।

উফফফ কি গরম গুদ। খুব আরাম পাচ্ছি ।আমি নিচে শুয়ে চোখ বন্ধ করে সুখ নিচ্ছি ।কিছুক্ষন পর মাসির ঠাপানোর গতি বেড়ে গেলো ।মাসির মাইদুটো দুলে দুলে উঠছিলো । আমি দু হাত দিয়ে মাইদুটো পকপক করে টিপতে টিপতে কোমরটা সামান্য উপর নিচে করে তুলতে নামাতে লাগলাম ।

কিছুক্ষন পর মাসি জোরে জোরে ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঢুকিয়ে নিয়ে থরথর করে কেঁপে উঠলো ।আমি বুঝতে পারলাম গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।।তারপর হরহর করে জল খসিয়ে আমার বুকে নেতিয়ে পড়লো।আমি মাসির পিঠে হাত বুলিয়ে দিচ্ছিলাম।মাসি চোখ মেলে চাইলো।বললো উফফফ কতো বছর পর এরকম সুখ পেলাম ।

এরপর মাসি গুদ থেকে বাড়াটা বের করে পাশে চিত হয়ে শুয়ে পরলো।তারপর দুপা ফাঁক করে দিলো ।বললো এবার তুই আমার বুকে এসে কর।

আমি বুকে উঠতেই মাসি আমার বাড়াটা মুঠো করে ধরে গুদের মুখে সেট করে দিলো।আমি আস্তে করে চাপতেই রসে ভরা গুদে বাড়াটা পকাত করে ঢুকে গেলো ।মাসি নিজের ঠোঁট কামড়ে চোখ বন্ধ করে উমমম আহহহ করে উঠলো।

আমি মাসিকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে চুমু খেতে খেতে ঘপাঘপ ঠাপাতে লাগলাম ।মাসি পা দুটো দিয়ে আমার কোমরটা চেপে ধরে তলঠাপ দিতে লাগল ।

উফফফ কী গরম গুদ ।ভচভচ করে পুরোটা ঢুকছে আর বের হয়ে আসছে ।গুদ খপখপ করে খাবি খাচ্ছে ।

গুদটা খুব টাইট নয় আবার খুব ঢিলা ও নয়।মনে হচ্ছে যেন একদম আমার বাড়ার মাপের।আমি ঘপা-ঘপ্ ঘপা-ঘপ্ করে ওনার গুদটাকে থেঁতলে থেঁতলে চুদে চলেছি খ্যাপা ষাঁড়ের মত।

একটু পরেই ঠাপাতে ঠাপাতে মাইদুটো টিপতে টিপতে একটা মাই মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলাম ।আমি বদলে বদলে মাই চুষছি।মাইয়ের বোঁটা দুটোকে চুষে-কামড়ে দাগ বসিয়ে দিচ্ছি ।একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে চুষে খেতে লাগলাম ।মাসি আরামে চোখ বন্ধ করে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে বিছানার চাদর খামচে ধরছে ।আমি সমানে ঠাপাতে লাগলাম মাঝে মাঝে মুখে গালে চুমুতে ভরিয়ে দিলাম ।

কিছুক্ষন এরকম তুমুল ঠাপ চলার পর মাসি আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে উফফফ আহহহ করতে শুরু করলো ।আমি বুঝলাম মাসি আবার জল খসাবে ।

আমি জোরে জোরে ঠাপ মারছি আর মাইগুলো পাগলের মতো চটকাতে চটকাতে চুষতে লাগলাম ।

হঠাত্ মাসি আমাকে খুব জোরে চেপে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম কি সুখ বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো ।আমি বুঝলাম মাসির গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে ।খপখপ করে খাবি খাচ্ছে আর আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।

আমার মাল বেরোবে বুঝতে পারছি।কিন্তু মাল ভেতরে ফেলা যাবে না । মাসী কাল মানা করেছে।

যাই হোক আমি মাই দুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে মাসির কানে আস্তে করে বললামমাসি আমার এবার বেরোবেবাইরে ফেলে দিই ????

মাসি হিস হিস করে বললোহুমমমম বের করে বাইরে ফেলে দে ।ভেতরে ফেলবি না, পেটে বাচ্চা এসে গেলে সর্বনাশ হয়ে যাবে ।

আমি আর কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদ থেকে টেনে বের করে নিয়েকেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে মাসির তলপেট নাভি ভরিয়ে দিলাম ।

মাসি চোখ বন্ধ করে উফফফ আহহহ করে শুয়ে পরলো ।

আমি মাসির পাশে ধপাস করে গা এলিয়ে শুয়ে পরলাম।মাসি আমার চুলে বিলি কেটে বললো কিরে আরাম পেয়েছিস তো ?????আমি মাসির গালে চুমু খেয়ে বললাম উফফফ সত্যি খুব ভালো লাগলো ।

এরপর মাসি সায়াটা দিয়ে পেটের মাল মুছে আমার নেতিয়ে থাকা বাঁড়াটাও মুছে দিলোতারপর সায়াটা নিয়ে বাথরুমে চলে গেলো।আমি লুঙ্গি পরে শুয়ে আছি।

কিছুক্ষন পর মাসি জামা কাপড় পরে এসে আমাকে জড়িয়ে ধরে বললো আমি মিতার কাছে শুতে যাই তুই ঘুমিয়ে পর বলে আমার গালে চুমু খেয়ে আস্তে করে গিয়ে মিতার পাশে শুয়ে পরলো।আমিও কখন ঘুমিয়ে পড়েছি বুঝতে পারিনি ।

পরদিন বাড়িতে লোক আরো কমে গেলো। ফলে মাসি আমার ঘরে শোয়ার আর কোন অজুহাত তৈরি করতে পারলো না। সেই রাতটা উপবাস গেল দুজনের।

পরদিন সকাল থেকেই দেখলাম মাসি আমার দিকে লোভী চোখে শুকনো মুখে বারবার তাকাচ্ছে। অর্থাৎ মাসির গুদটা আমার বাড়াটা গেলার জন্য কুটকুট করে কামড়াচ্ছে, কিন্তু সুযোগ নেই। আমি একটা বুদ্ধি বের করলাম।

দুপুরে মাসি আমার মায়ের সাথে বসে গল্প করছিলো আর মায়ের কাজে সাহায্য করছিলো। আমি মা’কে বললাম, “মা, অনেকদিন আমার পিঠ পরিষ্কার করে দাওনি, আমার পিঠে তো ময়লার ড্রাম হয়ে গেছে। আমি বাথরুমে যাচ্ছি, তুমি এসো”।

আমি জানতাম মা এখন কাজ ছেড়ে উঠতে পারবে না। হলোও তাই, মা বললেন, “আমি এখন কাজ ছেড়ে কিভাবে উঠবো? তুই আজ স্নান করে নে, কাল আমি তোর পিঠ পরিষ্কার করে দেবো”।

আমি তখন বললাম, “ মা তাহলে মাসিকে বলো না, আমার পিঠটা পরিষ্কার করে দিতে”।

আমার কথা শোনার সাথে সাথে মাসি আমার দিকে তাকালো, আমি চোখ মেরে ইশারা করলাম। মাসি চোখ বড় বড় করে অবাক চোখে আমার দিকে তাকালো, সেই সাথে আমি মাসির ফর্সা মুখ লজ্জায় লাল হতে দেখলাম।

মা মাসিকে বলার আগেই মাসি বললো, দিদি আপনি কাজ করুন, আমি যাচ্ছি বাবুর সাথে”।

এই একটা সুবিধা, মাসির সাথে আমার অন্য কোন সম্পর্কের কথা কেউ কল্পনাও করতে পারবে না। আমাদের বাথরুমটা একটু দুরে ফাঁকা জায়গায়। কেবল স্নান করা ছাড়া অন্য কোন কাজে কেউ ওখানে যায়না। কারন টয়লেটটা আবার অন্য জায়গায়।

আমি মাসিকে নিয়ে বাথরুমে ঢুকে দরজা লাগিয়েই মাসিকে জড়িয়ে ধরলাম। ঝটপট ব্লাউজ খুলে মাই দুটো টিপতে লাগলাম আর চুষতে লাগলাম। উফফফ কি বড়ো বড়ো সাদা ধপধপে মাই আর কি নরম । বোঁটাগুলো কিশমিশের মতো দেখতে। আয়েশ করে মাইদুটো টিপতে লাগলাম ।

ততক্ষণে আমার বাড়াটা ঠাটিয়ে কলাগাছ। এরপর নিচে হাঁটু মুড়ে বসে মাসির এক পা আমার কাঁধে তুলে নিয়ে মাসির সুন্দর মোটা পাঁপড়িওয়ালা গুদটা চাটলাম ।সেই সোঁদা সোঁদা উত্তেজক গন্ধ পাচ্ছি আমি ।কিছুক্ষন চুষে খেলাম গুদটা রসে জবজব করছে ।

। তারপর উঠে দাঁড়িয়ে মাসিকে নিচে বসিয়ে লুঙ্গি খুলে ফেলে আমার বাড়াটা চোষালাম।উফফফ সেকী চোষন। বাড়ার মুণ্ডিটাকে টেনে টেনে চুষছে । মাঝে মাঝে দাঁত দিয়ে হালকা কামড়ে দিচ্ছে ।বিচিটা মাঝে মাঝে চেটে দিচ্ছে আর হাত দিয়ে আস্তে আস্তে বিচিটা টিপে টিপে ধরছে ।এভাবে প্রায় ১০ মিনিট কাটলো।

আমি জানি বেশি সময় নেওয়া যাবেনা, যা করার দ্রুত করতে হবে।এরপর আমি উঠে দাঁড়িয়ে মাসিকে বাথরুমের দেয়ালে পিঠ ঠেকিয়ে দাঁড়া করালাম। তারপর মাসির একটা পা আমার হাতের উপরে তুলে নিয়ে উঁচু করে গুদটা টানটান করে নিলাম।

হাত দিয়ে দেখি মাসীর হাঁ করা গুদ রসে টলমল করছে। রসালো গুদের ফুটোতে বাড়াটা ঠেলে ঢুকিয়ে দিলাম গোড়া পর্যন্ত।

তারপর মাসিকে জড়িয়ে ধরে চুদতে লাগলাম। চোদার সময় আমরা ঠোঁট চুষাচুষি করলাম আর জিভ অদল বদল করে চোষাচুষি করলাম।

এক হাতেই মাসির মাই দুটো চটকাতে থাকলাম। চুদতে চুদতে মাসির রস খসার সময় হয়ে গেলো। মাসি আমাকে শক্ত করে জড়িয়ে ধরে গুদের মাংসপেশী দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে আমার পিঠে নখ চেপে ধরে উহহ আহহ মাগো বলেই রস খসিয়ে দিলো।

আমিও আর বেশি দেরি করলাম না, একটানা ৬ মিনিট ঠাপ মারার পরেই আমার তলপেট ভারী হয়ে এলো আমি মাইদুটো পকপক করে টিপতে টিপতে কোমরটা দুলিয়ে দুলিয়ে কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদ থেকে বের করে নিয়ে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য বাথরুমের মেঝেতে ফেলে দিলাম।

এরপর মাসি কাপড়টা ঠিক করে নিয়ে গুদটা জল দিয়ে ধুয়ে মুছে আমার দিকে তাকিয়ে মিচকি হেসে দিয়ে পোঁদ দোলাতে দোলাতে বাথরুম থেকে বের হয়ে গেলো।আমি স্নান করে ঠান্ডা হয়ে ঘরে চলে এলাম।

এরপর বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষ হয়ে গেলো।সবাই যে যার মতো বাড়ি চলে গেলো ।

মায়া যদিও বাড়ি ফেরার জন্য মাসিকে তাগাদা দিচ্ছিলো, কিন্তু মাসি রহস্যজনকভাবে তার বাড়ি যাওয়া আরো কয়েকদিন পিছিয়ে দিলো। কারণ প্রতি রাতে প্রায় ২টা ৩টার দিকে মাসি আমার ঘরে এসে চোদন খেয়ে চলে যেতো, আর সেজন্যে ঘরের দরজা আমি খুলেই রাখতাম ।

মাসি বাড়ি যাবার দিন আমাকে চুপিচুপি বলে গেলো বাবু যখনই সুযোগ পাবি তুই আমার বাড়িতে চলে যাবি । আর অবশ্যই এক পাতা গর্ভনিরোধক বড়ি নিয়ে যাবি। তোর মালটা গুদের ভিতরে নেবার জন্য আমি অপেক্ষায় রইলাম ।আমি আসছি বাবু বলে মাসি মায়াকে সাথে নিয়ে বাড়ি ফিরে গেলো।

আমিও খুশি হয়ে মাসির বাড়িতে যাবার জন্য সুযোগের অপেক্ষায় রইলাম।

>>>>>>>>>>>>>সমাপ্ত<<<<<<<<<<<<<<

Leave a Comment