মা হয়ে গেলো বউ

মা হয়ে গেলো বউ

আমাদের পরিবারের প্রতি ভগবান খুব সদয় ছিলেন তাই সবকিছু ঠিকঠাকই চলছিল। ঠিক তখনই আমার বাবা সড়ক দুর্ঘটনায় মারা যান। তার মৃত্যুর আমি বিয়ে করি। কিন্তু স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় সে তার বাপের বাড়ি চলে যায়। যখন আমি ইন্টার পাস করি তখন থেকেই আমি বাবার সাথে দোকানে বসতে শুরু করি। ঢাকার নিউ মার্কেটে আমাদের একটি কাপড়ের দোকান ছিল। বাড়িতে তিনজন মানুষ ছিলাম। আমি, মা এবং বাবা। আমার নাম অভি রায়। আমার বর্তমান বয়স ২৪। আমার বাবার নাম দুলাল রায় (মৃত)। আমার মায়ের নাম কুসুম রায়। তার বর্তমান বয়স ৪৩। ঘটনাটা আজ থেকে ২ বছর আগের। আমার বয়স যখন ২২ বছর তখনই আমার বিয়ে ঠিক হয়ে যায়। কিন্তু বিয়ে ঠিক ১০ দিন আগে হঠাৎ বাবা মারা যায়। তাই আমি বিয়ের তারিখ পিছিয়ে দিতে বলি। কিন্তু সমস্ত আত্মীয়ের নির্দেশে আমার বিয়ের তারিখ পরিবর্তন করি না এবং নির্দিষ্ট তারিখেই আমি বিয়ে করি।

আমার স্ত্রী অনু খুব সুন্দরী ছিল। যখন তার সাথে আমার বিয়ে তখন তার বয়স ছিল ১৮ বছর। সে এতটাই সুন্দরী ছিল যে আমি তাকে আমার স্ত্রী পেয়ে নিজেকে ভাগ্যবান ভাবতে শুরু করলাম। আমি অনুকে নিয়ে হানিমুনে গিয়ে স্বর্গসুখ নিলাম। আমাদের বিয়ের পর প্রতিরাতেই আমি অনুকে চুদতাম।

ঠিক তখনই ভাগ্য আবার একবার জীবনের মোড় ঘুরিয়ে দিল। মায়ের সাথে ছোটখাট বিষয়ে ঝগড়া করে আনু তার বাপের বাড়ি চলে যায়। আমি তাকে বোঝানোর আগেই সে আমাকে তালাক নামা পাঠায়। অনু চলে যাওয়ার পর আমার দিন দোকানে কাটলেও রাতে যখন বিছানায় যেতাম তখন অনুর কথা খুব মনে হতো। তখন আমি আমার ৯ ইঞ্চি ধোন খিচে বীর্য বের করে নিজেকে শান্ত করে ঘুমিয়ে পরতাম।

এভাবেই ১মাস কেটে গেল। এক শুক্রবার দোকান বন্ধ থাকার কারণে আমি বাড়িতে ছিলাম। মা সকালে বাড়ির কাজ শেষ করে সকাল ১১ টার দিকে গোসল করতে বাথরুমে যান আর আমি টিভি দেখতে বসি। হঠাৎ মায়ের ফোন বেজে উঠল। ফোন তোলার আগেই কলটি কেটে গেল। আমি ফোনটা দেখলাম যে রেখা মাসি ফোন করেছিল।

রেখা মাসি ছিল মায়ের ছোটবেলার বান্ধবী। সে যশোরে থাকতেন। রেখা মাসির কল কেটে যাওয়ার সাথে সাথে মার WhatsUp এ রেখার মাসির নাম্বার থেকে একটা মেসেজ আসলো। তা দেখে আমি মার মোবাইলের WhatsUp টা খুললাম। WhatsUp খোলার সাথে সাথে আমার চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। কারণ রেখা মাসি মাকে একটা Sex Clip পাঠিয়েছে। আরও দেখলাম যে মাও মাসিকে এগুলো পাঠাতেন। আমি WhatsUp এর History ঘেটে দেখলাম এসব বাবা মারা যাওয়ার পর থেকেই ঘটছে। এসব দেখে আমার ধোন দাড়িয়ে গেল। তারপর আমি গোসল করতে ঢুকলাম। বাথরুমে ঢুকে আমি মাকে কল্পণা করে ধোন খেচতে লাগলাম। আমি তখন মাকেকল্পণায় এনে ভাতে লাগলাম। মা ৫ ফুট ৫ ইঞ্চি লম্বা, গায়ের রঙ ফর্সা, বড় বড় দুধ, তানপুরার মতো পাছা, পুরু ঠোঁট। চোদার জন্য আর কী চাই! এসব কল্পণা করতে করতে আমি বীর্য ফেলে দিয়ে গোসল শেষ করে বাইরে বের হয়ে মায়ের ঘরের দরজার সামনে গিয়ে উকি দিয়ে দেখতে লাগলাম। আমি দেখলাম মা শুধু পেটিকোট আর ব্লাউজ পরে ড্রেসিং টেবিলের সামনে দাড়িয়ে চুল ঝাড়চ্ছিল। মাকে এঅবস্থায় দেখে মনে হচ্ছিল তাকে এখনই বিছানায় ফেলে চুদি। কিন্তু আমার সাহস হচ্ছিলোনা। কিন্তু আমি আর সহ্য করতে পাচ্ছিলাম না। তাই আমি সিদ্ধান্ত নিলাম মাকে আমার দিকে আকষিত করে তার মত নিয়েই চুদবো। তাই একটু ধৈর্য্য ধরতে চাই।

তাই আমি আজ মাকে সিনেমা দেখতে যেতে রাজী করালাম। আমরা সিদ্ধান্ত নিলাম দুপুরের খাবার খেয়ে আমরা সিনেমা দেখতে যাব আর ফেরার পথে রাতের খাবার খেয়ে বাসায় ফিরবো।

দু’দিন আগে মুক্তি পেয়েছিল রিয়াজ আর শাবনূরের ছবি “বলবো কথা বাসর ঘরে”! আমি দুটো টিকিট নিয়ে সিনেমা হলের সিটে বসলাম।

যখন সিনেমায় বাসর রাতের সিন আসলো তখন শাবনূরকে দেখিয়ে মাকে বললাম।

আমিঃ মা! শাবনূর তোমার মতই সুন্দরী!

আমার কথা শুনে মা আমার দিকে রাগান্বিত হয়ে দেখল আর বলল।

মাঃ আমার মতো মানে?

আমি তখন হেসে বললাম।

আমিঃ ওহ দুঃখিত! তোমার চেয়ে কম!

একথা শুনে মা হাসতে লাগলো সাথে আমিও। সিনেমা শেষ হওয়ার পরে আমরা একটা রেস্তোঁরাতে গিয়ে রাতের খাবার খেয়ে বাসায় ফিরলাম।

জামাকাপড় বদলানোর পর মা তার রুমে ঘুমোতে যাচ্ছিল ঠিক তখনই আমি বললাম।

আমিঃ মা আমরা দুজন দুঘরে ঘুমালে দুটো এ.সি. চলাতে হয়। এতে অনেক বিল আসে। তাই আমরা কী একসাথে ঘুমাতে পারিনা?

মাঃ ঘুমোতে পারি। বুদ্ধিটা খারাপ না!

আমার ঘরটা বড় ছিল তাই আমরা দুজন সেখানে ঘুমালাম। মা কী করেছে জানি না তবে আমি সারা রাত ঘুমাতে পারিনি। রাতে মা দু’বার প্রস্রাব করার জন্য বাথরুমে গেলো আর আমি বাথরুমে তার প্রস্রাব করা আর তার গুদের কথা চিন্তা করে আমার ধোন নাড়াতে লাগলাম।

দু’দিন এভাবেই গেল। ৩য় দিন মাঝরাতে আমি প্রস্রাব করার জন্য উঠলাম আর দেখলাম মা তখন গভীর ঘুমে। ঘরে লাইট জ্বালিয়ে আমাদের ঘুমানোর অভ্যাস। আমি প্রস্রাব করে ফিরে এসে মায়ের শরীরের দিকে তাকিয়ে থাকলাম। গোলাপি রঙের নাইটি পরা মায়ের দেহ আমার চোখে নেশা ধরিয়ে দিল। মায়ের নাইটি ঘুমের মধ্যে উপরে উঠে ছিল এতে তার ফর্সা পাগুলো দেখা যাচ্ছিলো। আমি তাকে এঅবস্থায় দেখে মনে মনে তার উরু আর গুদের কথা কল্পণা করে আমার লুঙ্গির উপর দিয়েই ধোনটা হাতাচ্ছিলাম।

ভাবতে লাগলাম একবার শুধু মায়ের উরু জোড়া দেখে বাথরুমে গিয়ে হাত মারবো। এসব ভাবতে ভাবতে আমি হাঁটু গেড়ে বসে মায়ের নাইটিটা ধরে একটু উপরে তুললাম, এতে তার ফর্সা উরু জোড়া আমার চোখের সামনে উম্মক্ত হলো। তার উরু জোড়া দেখে আমার ধোন আরো শক্ত হয়ে গেল। তারপর আমি আমার চোখ আর একটু উপরে নিয়ে যেতেই আমি হা হয়ে গেলাম। কারণ মা প্যান্টি না পরায় তার গুদ আমি স্পস্ট দেখতে পেলাম। তার মসৃণ গুদটি দেখে বুঝলাম যে সে ২-৩ দিন আগে তার গুদের বাল পরিষ্কার করেছে। তার এই পরিস্কার গুদ দেখে আমার জ্বীভে জল এসে গেলো।

তাই আমি তার গুদে ধোন ঘষবো ভেবে তার পাশে শুয়ে পরলাম। তারপর আমি আমার ধোনটা তার গুদের মুখে রেখে তার দুধ দুটো ধরে তার গুদে আমার ধোন ঘষতে লাগলাম। আমি যখন মার গুদে ধোন ঘষছিলাম তখন আমার শরীর দিয়ে যেন বিদ্যুৎ বয়ে গেল। হঠাৎ মা একটু নড়ে উঠলো। সম্ভবত সে জেগে গেছে। আমি তখন ঘুমানোর ভান করে শুয়ে থাকলাম। মা উঠে আমার দিকে তাকিয়ে বাথরুমে চলে গেল। আমার মনে হলো মা প্রস্রাব করার জন্য উঠেছে। কিছুক্ষণ পরে মা বাথরুম থেকে বেরিয়ে এসে ঘরের লাইট বন্ধ করে বিছানায় আবার আমার পাশে শুয়ে পরলো।

অনেকক্ষণ মায়ের নড়াচড়া না দেখে মনে হলো যে সে আবার ঘুমিয়ে পরেছে। তাই আমি আবার তার নাইটি উপরে তুলে আমার ধোনটা তার গুদের মুখে সেট করে ঘষতে লাগলাম। এভাবে কিছুক্ষণ করার পর হঠাৎ মা তার হাত দিয়ে আমার ধোনটা ধরে তার এক পা উপরে তুলে আমাকে তার উপরে ওঠার জন্য ইসারা করতে লাগলো। হঠাৎ এসব হপয়ায় আমি কিছুটা ঘাবরে গেলাম, কিন্তু মা যে আগে থেকেই সবকিছু বুঝেছিল তা মনে হতেই মনের সাহস বেড়ে গেল। তাই আমি তার উপরে উঠে তার রসালো গুদে আমার ধোনটা একথাপে ঢুকিয়ে দিলাম। আমার ৯ ইঞ্চি ধোন একবার পুরোটা ঢোকার পরও মা মুখ দিয়ে কোনো শব্দ করলো না। কিন্তু তার পুরো শরীর ঝাকুনি দিয়ে উঠলো। আমিও মনে সুখে মায়ের গুদে আমার রকেট চালাতে লাগলাম। এভাবে প্রায় ৪৫ মিনিট মন ভরে চোদার পর আমি মায়ের গুদের মধ্যেই আমার ১ কাপ গরম গরম বীর্য ঢেলে দিলাম। তারপর তার উপরে কিছুক্ষণ শুয়ে থেকে আবার তার পাশে ঘুমিয়ে পরলাম।

সকালে ঘুম থেকে উঠে দেখি মা রান্নাঘরে। আমি গোসল করে নাস্তা খেয়ে দোকানে গেলাম। রাতে বাসায় ফিরে হাত ধুয়ে খাবার খেয়ে টিভি দেখতে লাগলাম। মায়ের দিকে তাকানোর মতো সাহস আমার হচ্ছিলনা আর মাও আমার দিকে তাকাচ্ছিলনা। আমার বারবার মনে হচ্ছিল যা হওয়ার তা তো হয়েই গেছে, এখন এসব ভেবে কী হবে!

কিছুক্ষণ টিভি দেখার পরে আমি বেডরুমে গিয়ে শুয়ে থাকলাম আর মায়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। কিন্তু আমি যেটার ভয় করছিলাম সেটাই হলো, মা রান্নাঘরের সব কাজ শেষ করে আমার ঘরে না এসে নিজের ঘরে ঘুমাতে গেল।

রাত ১২ টার সময় মা আমার মোবাইলে ফোন করে বলল।

মাঃ কী হলো ঘুম আসছে না? তাহলে আমার ঘরে চলে আসো! তোমার বউ তোমার জন্য অপেক্ষা করছে!

আমি মার কথা শুনে কিছুক্ষণ চুপ করে দাড়িয়ে থাকলাম। তারপর বিছানা থেকে উঠে মায়ের ঘরে ঢুকতেই অবাক হয়ে গেলাম। কারণ মায়ের পুরো ঘর ফুল দিয়ে সাজানো। একদম বাসর রাতের মতো। আর ফুল দিয়ে সাজানো খাটে মা নতুন বউয়ের মতো সেজে বসে আছে।

আমি তখন মায়ের পাশে বসে তার ঘোমটা উঠিয়ে তার মুখের দিকে হা হয়ে চেয়ে থাকলাম। কারণ মা তখন পুরো নতুন বউয়ের মতো করে সেজেছিল। আর মাকে তখন শাবনূরের চেয়েও সুন্দরী লাগছিল। আমি মায়ের একটা হাত আমার হাতে নিলাম, আর তাতে চুমু দিয়ে বললাম

আমিঃ আমি তোমাকে ভালবাসি কুসুম!

কিন্তু মা কিছুই বলল না।

আমি আমার মায়ের ঘোমটা সরিয়ে তার কপালে চুমু দিলাম তারপর আমার ঠোট তার ঠোঁটের রাখলাম। তার ঠোঁট কাঁপছিল। তখন আমি জড়িয়ে ধরে তার ঘাড়ে চুমু খেতে খেতে জিজ্ঞাসা করলাম।

আমিঃ মা! আমি কি তোমাকে কুসুম বলে ডাকতে পারি?

মাঃ হ্যাঁ! আমার সোনা,আমার রাজা। বলতে পারো!

এই কথা বলে মা আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলো। তখন আমি মায়ের শাড়ি, পেটিকোট আর ব্লাউজ খুলে ফেললাম। তখন মা শুধুমাত্র কালো রঙের ব্রা আর প্যান্টি পরে ছিল। এই কালো রঙের ব্রা আর প্যান্টি পরায় মাকে আরো ফর্সা লাগছিল। আমিও আমার টি-শার্ট খুলে মায়ের উপরে উঠে তার প্যান্টির উপর দিয়ে তার গুদ নাড়ছিলাম আর তার ঠোঁটে চুমু খাচ্ছিলাম। কিছুক্ষন পর আমি মায়ের ব্রা খুলে দিলাম। আর দেখলাম আজ প্রায় ৬ মাস পর আমার ছোঁয়ায় আমার মায়ের দুধের বোটা দাড়িয়ে আছে। তারপর আমি তার প্যান্টি খুলে দিলাম। সাথে সাথে মায়ের ফোলা গুদ আমার চোখের সামনে উম্মক্ত হলো। আমি মায়ের গুদে হাত ঘোরাতে ঘোরাতে তার গুদে আঙুল ঢুকিয়ে দিলাম। এতে মা একটু কেপে উঠল। তারপর আমি মায়ের গুদে চুমু দিয়ে তার গুদ চুষতে লাগলাম। আর মাঝে মাঝে আমি আমি জিহ্বা তার গুদের ভিতরে ঢোকাতে লাগলাম। এতে মা উত্তেজিত হয়ে আমার ধোন আমার বিছানায় ফেলে দিয়ে আমার উপরে উঠে 69 পজিশন নিয়ে আমার প্যান্ট খুলে আমার ধোন চুষতে লাগলো। আমিও তার গুদ চুষতে লাগলাম।

এভাবে মা আমার ধোন চোষায় আমার ধোন দাড়িয়ে শক্ত হয়ে গেল। তখন আমি মাকে বিছানায় শুয়ে দিয়ে তার পা দুটো ফাক করে তার গুদের মুখে আমার ধোন রেখে ঘোষতে লাগলাম আর তার দুধ চুষতে লাগলাম। এতে মা ছটফট করতে লাগলো। এতে আমি বুঝলাম যে মা আমার ধোন তার গুদে নেয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে।

তখন আমি মায়ের দুধ চুষতে চুষতে এক ধাক্কা দিলাম। এতে আস্তে আস্তে আমার পুরো ধোন মায়ের গুদে ঢুকে গেল। মা তখন আহ… করে উঠলো। মার গুদ গতকালের চেয়ে আজ বেশি টাইট লাগছিল। আমি এভাবেই কিছুক্ষণ শুয়ে থাকলাম যাতে মা একটু া্ বাভাবিক হয়। কিছুক্ষণ পর মা আমার চুল আঙুল দিয়ে নাড়তে নাড়তে বলল।

মাঃ আমার রাজা, আমার সোনা আমাকে কুসুম বলে ডাক। আজ থেকে আমি তোমার বউ কুসুম। আমাকে জোড়ে জোড়ে চোদো। চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দাও। আমাকে অশ্লীল ভাষায় গালি দাও। আমার দুধ চোষো, কামড় দাও। আমাকে তোমার বেশ্যা বানিয়ে নাও। আমি অনেক বছরের তৃষ্ণার্ত। তোমার বাবা কিছুই করতে পারতো না। আমাকে চুদে সুখ দাও। আমাকে চোদো, আমাকে চোদো।

মার একথা শুনে আমি তার দুধ দুটো জোড়ে চেপে ধরে বললাম।

আমিঃ কুসুম! আমার জান! আমার বউ! আমি তোমাকে খুব জোড়ে জোড়ে চুদব। আমার ধোন দিয়ে তোমার বাচ্চাদানীতে ধাক্কা মারবো। তুমি আমাকে জন্ম দিয়েছো শুধুমাত্র তোমাকে চোদার জন্য, তোমার শরীরের গরম নেভানোর জন্য। আহ জান! নাও এখন সহ্য কর আমার ৯ ইঞ্চি ধোনের থাপ।

এই কথা বলে আমি মায়ের দুধ দুটো ছেড়ে দিয়ে মায়ের দুই পা আমার কাঁধে নিয়ে তার গুদে আমার ধোনের থাপ শুরু করলাম। প্রথমে দু-তিনটা থাপ আস্তে আস্তে দেয়ার পর যখন একটু জোড়ে থাপ দিলাম তখন মা চিৎকার করে উঠল। আমি তখন হেসে বললাম।

আমিঃ কুসুম ম্যাডাম! এখন আর চিৎকার করে কিছুই হবে না! এরকমই চোদার গতি হবে, আর সারারাত হবে!

রকেট গতিতে চোদা খেয়ে মা হাঁপিয়ে উঠল আর হাত জোর করে থামার অনুরোধ করলো। আমি যখন থামলাম মা তখন আমার কাঁধ থেকে পা নামিয়ে জোড়ে জোড়ে নিশ্বাস নিতে লাগলো। তারপর আমি মাকে ঘুরিয়ে ঘোড়ার মতো দাঁড় করিয়ে পিছন থেকে তার গুদের মুখে আমার ধোন সেট করে দুহাত দিয়ে তার কোমর চেপে ধরে জোরে একটা ধাক্কা দিয়ে পুরো ধোন তার গুদে ঢুকিয়ে দিলাম। তাকে আবার জোড়ে জোড়ে চুদতে লাগলাম। এবার মা আহ…. আহ….. করতে লাগলো। এভাবে প্রায় ২০ মিনিট চোদার পর তাকে ঘুরিয়ে সাজা করে আবার চুদতে লাগলাম। আর মা বলতে লাগলো।

মাঃ আহ….. আহ…… চোদো! চুদে চুদে আমায় মেরে ফেল! আহ…. আমার জল বেরুবে! আহ…..

তখন আমার বীর্যও ধোনের মাথায় এসে গেছে। তখন আমি বললাম।

আমিঃ আহ…. কুসুম আমারও বের হবে! আহ…..

বলে আমি মায়ের ঠোট চুষতে চুষতে চোদার গতি বাড়িয়ে তার গুদের মধ্যে এক কাপ বীর্য ঢেলে দিলাম। আর মাও তার গুদের জল ছেড়ে দিল। বীর্য ফেলার পর আমি কিছুক্ষণ মায়ের উপর শুয়ে থাকলাম। যখন আমি তার উপর থেকে উঠে তার পাশে শুলাম তখন সে আমায় বলল।

আমিঃ ওগো! আমি আরও চাই! আমি চাই তোমার ধোন সবসময় আমার গুদের ভেতর থাকুক!

মায়ের কথায় আমি হাসলাম। কিছুক্ষণ পর তাকে তাকে আবার চুদলাম। সেই রাতে আমি ৩ বার মাকে চুদলাম। আর এখন তো এটা তো আমাদের প্রতিদিনের কাজ হয়ে গেছে।

প্রায় ২ মাস পর। রাতের খাবার খেয়ে আমরা শোবার ঘরে চলে আসলাম। আমি মায়ের গুদে হাত রাখে খিচতে লাগলাম। তখন মা আমার হাত ধরে আমার বলল।

আমিঃ ওগো! আমি গর্ভবতী! আমার পেটে তোমার বাচ্চা!

আমি তখন মাকে জড়িয়ে ধরে তার কপালে চুমু দিয়ে বললাম।

আমিঃ কুসুম! আমার জান! আমার বাচ্চার মা! আমি তোমাকে খুব ভালবাসি!

এরপর আমি অনুকে তালাক দিলাম। তারপর আমরা আমাদের দোকান আর বাড়ি বিক্রি করে খুলনায় চলে গেলাম। কারণ সেখানে আমাদের কেউ চেনে না। সেখানে আমরা স্বামী-স্ত্রীর পরিচয়ে নতুন সংসার শুরু করলাম। তবে সেখানে যাওয়ার আগে আমি সত্যি মাকে মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে করলাম। খুলনায় আসার ৯ মাস পর মা আমার ছেলেকে জন্ম দিল। বাড়িতে এখন তিনজন থাকি। আমি, আমার স্ত্রী কুসুম আর আমাদের ছেলে শ্যামল।

……………………………….সমাপ্ত……………………………………..

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল / 5. মোট ভোটঃ

No votes so far! Be the first to rate this post.

Leave a Comment