মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৬

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৬

কারেন্ট কখন গেলো?
এইত ১৫ মিনিট হবে।

আন্টি সব কিছু গুছিয়ে নিয়েছেন, আমার গোছ গাছ কিছুই হয় নাই, তার উপর আমি সম্পুর্ন নগ্ন আমার কেমন যেন লজ্জা লজ্জা লাগছে, আমি উঠে বাথরুমে গেলাম ফ্রেশ হয়ে বের হয়ে আলমারি থেকে কাপড় বের করে আমার কাধ ব্যাগে নিলাম। ল্যাপটপ চার্জার মোবাইল চার্জার সব গোছগাছ শেষ করে আন্টির দিকে তাকালাম তিনি মুচকি একটা হাসি দিলেন যেখানে স্পষ্ট ভাবেই লেখা চুদ।

আমি পরনের প্যন্ট এর বোতামে হাত দিলাম আন্টি মাথার উপর দিয়ে ম্যাক্সি টা খুলে ফেললেন। আবার দুইজন উলঙ্গ। আমি তার উপর উঠে ঠোটে একটা লম্বা চুমু দিলাম আর এক হাতে তার গুদ নারা চারা করা শুরু করলাম। প্রায় এক মিনিট লম্বা চুমু খাওয়ার পর আমি তার একটা মাই মুখে পুরে নিলাম। একদম নরম মাই যেন চুশতে গেলে পুরোটাই মুখে ঢুকে যেতে চায়। আন্টি উফ করে একটা শব্দ করলেন। আমি মাই চুশা শেষ করে তার পেটে চুমু খেলাম তারপর তলপেটে চুমু খেলাম তারপর ভোদার উপরে চুমু খেতে গিয়ে তার ভোদা আরেকবার চোখ ভরে দেখলাম। তিনি মনে হয় আরেকবার চেছেছেন। এখন আরো বেশি মস্রিন লাগছে। ফর্শা ভোদার দুই পাশে দুইটা কালচে হয়ে যাওয়া চাম্রা আর ভেতরে পুরোটাই পিংক। ছোট ভঙ্গাকুর টা একদম পিং কালারের। সময় নষ্ট না করে মুখ বসিয়ে দিলাম ভোদায়। আন্টি কি করবেন বুঝতে না পেরে আমার মাথা সরিয়ে দিতে চাইলেন। আমি তার দিকে তাকালাম তিনি বড় বড় নিঃশ্বাস নিচ্ছেন। আমি আবার মুখ দিলাম আর জিব দিএ চাটা শুরু করলাম। কিছুক্ষন পর পর আন্টি যেন কেপে কেপে উঠছেন। আর আআআআহ……… উফ…… শব্দ করছেন।

কিছুক্ষন পরে তিনি বললেন এ কি করছ সামস আমি ত পাগল হয়ে যাব। তার মুখ দিয়ে কথা গুলো যেন খুব কষ্ট করে বের হচ্ছে। আমি আমার জ্বিব এবার তার ভোদার ভেতর ঢুকালাম আর জিব দিয়ে চোদা দিতে লাগলাম। আন্টির চিৎকার যেন আরো জোরে বের হতে থাকল। আমার ঘারের দুই দিকে পা নিয়ে তিনি যেন আরো চেপে দিচ্ছেন, এবার তিনি ছটফট করতে লাগলেন আমি তার কোমর চেপে ধরে আরো জোড়ে জোড়ে চুষতে লাগলাম। বোঝাই যাচ্ছে তার বের হবে। কয়েক বার ভঙ্গাকুর পুরাটা মুখে নিয়ে চোশার সাথে সাথে তিনি হর হর করে পানি ছেড়ে দিলেন, আমি মুখ সরিয়ে দুইটা আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে আঙ্গুল চোদা দিতে থাকলাম তখন, তিনি চিরিক চিরিক করে কিছুক্ষন পর পর পানি ছারতে লাগলেন, আর বলতে লাগলেন সামস এটা কি দেখালে, এ কোন শান্তি দিলে। আমি বললাম একে বলে অরগেজম, আমি পাগল হয়ে যাচ্ছি সামস থামাও, এই জ্বালা থামাও। বলতেই আমি আমার বাড়া তোর যোনিতে ভরে দিলাম। তিনি চিৎকার করে বলছেন এই পাগল ছেলে আমার জ্বালা থামাইতে বলছি তুমিত আরো বারিয়ে দিচ্ছ।

আমি কোন কথা না বলে তার দুই পা কাধে নিয়ে রাম ঠাপ দেয়া শুরু করলাম, আমার প্রতি ঠাপে তিনি যেন আরো পানি ছারছেন। এভাবে প্রায় ৩-৪ মিনিট ঠাপানোর পর আন্টি একদম নেতিয়ে গেলেন। তার ঠোটে শুধু একটু প্রশান্তির হাসি, নিতি আর কিছু বলছেন না। আমি ঠাপ বন্ধ করে তার উপর শুয়ে পরলাম আর ঘারে কাধে চুমু খেতে লাগলাম।

আন্টি কানে কানে আস্তে করে বললেন সেক্স করার পর আমার এই অনুভুতি কোনদিন হয় নাই। আমি একদম নরতে পারছি না। কেউ যেন আমাকে মেঘের উপর সুইয়ে দিয়েছে এমন লাগছে। আমার দুজন আন্টির ভোদার রসে আর ঘামে একদম জব জবে অবস্থা। এর মধ্যে কারেন্ট চলে এসেছে কখন খেয়াল ই নেই। আমি এসি টা ছেড়ে দিলাম, আমার বাড়া তখন ও আখাম্বা অবস্থা আর আন্টির ভোদায় গেথে রেখেছি।

এবার আন্টি কে আমি উপুর করে শোয়ালাম, আর পেছন থেকে তার ভোদায় ভাড়া ঢুকালাম। আন্টি অনেক কষ্ট করে বললেন আমি মরে যাব সামস আমি আর পারব না, আমি তার কথায় কান না দিয়ে তার উপর শুয়ে ঠাপ দেয়া শুরু করলাম। আন্টি আমার নিচে প্রায় পিষ্ট হচ্ছেন, আমার কেমন যেন হিংস্রতায় চেপে বসল, আমি তার তল পেটে হাত দিয়ে তার কোমার টেনে একটু উচুতে করে পেছন থেকে কোমর ধরে ঠাপাতে লাগলাম এটা যেনেও যে আন্টির শরীরে একদম যোর নেই, আমার এই ব্যপারটা ভেবেই যেন একটা পাশবিক আনন্দ লাগছিল। আন্টি শুধু নিছু স্বরে আআআ……। আআআ………… করছিলেন।

আমার বের হবার কোন নাম নেই। ঘড়িতে প্রায় ছয়টা বাজে, আনটি রাবারের পুতুলের মত পরে আছে আমি পেছন থেকে সমানে ঠাপাচ্ছি। আন্টি এবার আমাকে থামিয়ে দিএ বললেন আমার ভালো লাগছে না সামস, আমি বললাম আমার বের হয় নাই, উনি ভোদা থেকে বাড়া টা বের করে সরাসরি মুখে পুরে নিলেন। আমার শরিরের সব রক্ত যেন তখন আমার বাড়ায় গিয়ে ঠেকে ছে, আমি হাটুতে ভর দিয়ে আছি আর আন্টি আমার বাড়া চুশছেন, আর এক হাত দিয়ে আমার বিচি কচলাচ্ছেন, কিছুক্ষন পর আমার চোখে যেন অন্ধকার নেমে এল আর আমি আন্টি মাথা চেপে ধরে মুখে মাল ছেড়ে দিলাম, আন্টি অক অক শব্দ করতে লাগলেন, আমি সাথে সাথে মাথা ছেড়ে দিতে সরে গেলেন তার মুখ থেকে গল গল করে আমার মাল পরতে থাকল বিছানায়। মাল আউট হতেই আমার উত্তেজন কমে গেল আর আন্টি কে এই অবস্থায় দেখে আমি একটু ভরকে গেলাম। আমি বলতে নিলাম আন্টি সরি, উনিও আমাকে টান দিয়ে তার উপর শুইয়ে দিয়ে বললেন কিসের সরি? আমার জীবনের শ্রেষ্ট আনন্দ দেয়ার জন্য? বলে মালে ভর্তি মুখ নিয়ে আমাকে চুমু খেলেন। আমি আরেক বারের মত অবাক হলাম।

কিছুক্ষন জিরিয়ে নিয়ে দুইজন গোসল করে রেডি হলাম এর মাঝে আম্মু ফোন দিল। আন্টির সাথে আমার সাথে কথা বললনে, আম্মু কি যেন বলছিলেন আন্টি তখন বললেন, চিন্তা করবেন না আপা সামস আমার বেশ ভালই খেয়াল রাখছে। বলে ফোন রেখে আমাকে আবার বেশ লম্বা চুমু খেলেন।
সারে সাতটার দিকে আমরা বাসা কাউন্টার গেলাম। ওয়েটিং রুমে পাশাপাশি বসে আছি, আন্টি আমার একটা হাত তার হাতে নিয়ে বললেন……
দিহান যেন বুঝতে না পারে।
বুঝবে না। আমরা এমন কিছু না করলেই হলো।
আমি ত মনে হয় আটকাতে পারব না নিজেকে।
মানে?
আমার ত এখন আবার ইচ্ছে করছে বলে আমার দিকে দুষ্টু চাহনি দিলেন।

আমি আরেকবার অবাক হলাম। কিছুক্ষন চুপ করে জিজ্ঞেস করলাম আপনি কি এসব প্ল্যান করেই আসছেন? উনি কোন উত্তর দিলেন না শুধু হাসলেন। তারপর কিছুক্ষন পরে বললেন যদি দিহান না আসত তাহলে আমি এই ট্রিপ কেন্সেল করে দিতাম। মেন্ডালে তে যেতাম না সারাদিন তোমার সাথে খেলতাম। আমার চোখ গুলো যেন আরও বড় হয়ে গেল। এ কোন লিমা আন্টি!!

The post মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৬ appeared first on New Choti.ornipriyaNew ChotiNew Choti – New Bangla Choti Golpo For Bangla Choti Lovers।

Leave a Comment